Bartaman Patrika
দেশ
 

 কেরলে বন্যায় মৃত ৭৬, ওয়ানাড়ে ত্রাণ বিলি করলেন রাহুল, অমিত শাহ না যাওয়ায় তোপ সিপিএমের

তিরুবনন্তপুরম ও বেঙ্গালুরু, ১২ আগস্ট (পিটিআই): বন্যা কবলিত কেরল, কর্ণাটক, মহারাষ্ট্র ও গুজরাত। এই চার রাজ্যে বন্যায় মৃত্যু হয়েছে ১৭৩ জনের। তবে সবথেকে খারাপ অবস্থা কেরলের। ফসল ও অন্যান্য জিনিস মিলিয়ে ক্ষতি হয়েছে কয়েক হাজার কোটি টাকার। প্রায় তিন লক্ষ মানুষ ত্রাণ শিবিরে আশ্রয় নিয়েছেন। রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৭৬। নিখোঁজ রয়েছেন অন্তত ৫৮ জন। তবে গত ২৪ ঘণ্টায় বৃষ্টি কমায় কিছুটা হলেও স্বস্তি পেয়েছেন রাজ্যবাসী। বিশেষ করে মালাপ্পুরম, কন্নড়, ওয়ানাড়ে নিখোঁজদের সন্ধানে তল্লাশি চলছে। মালাপ্পুরমে ৫০ জন নিখোঁজ রয়েছেন। সোমবার ওয়ানাড়ের থিরুভামডিতে ত্রাণ শিবিরগুলি ঘুরে দেখেন কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী। পাশাপাশি তিনি ওয়ানাড়ের মেপ্পাডিতে যান। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথাও বলেন। ওই এলাকায় ব্যাপক ধস নেমেছে। বহু মানুষ সেখানে নিখোঁজ রয়েছেন। ওয়ানাড়ের সাংসদ রাহুল গান্ধীকে কাছে পেয়ে ত্রাণ ও উদ্ধারকাজ নিয়ে ক্ষোভ উগরে দেন বাসিন্দারা। বন্যাদুর্গতদের মধ্যে তিনি ত্রাণ সামগ্রীও বিলি ও সবরকম সাহায্যের আশ্বাস দেন। পাশাপাশি জেলা প্রশাসনের সঙ্গে কিছুক্ষণ বৈঠক করেন রাহুল। বন্যা দুর্গত এলাকায় উদ্ধারকাজ, ওষুধপত্র ও ত্রাণ সামগ্রী দ্রুত পৌঁছে দিতে রাজ্যের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে অনুরোধ করেছেন তিনি। পরে ট্যুইটারে রাহুল লিখেছেন, ‘ওই এলাকায় বন্যায় ভয়াবহ ধস নেমেছে। সেখানকার মানুষ আতঙ্কে রয়েছেন। ধসে কেউ আটকে থাকতে পারেন। তবে সেখানে উদ্ধারকাজ চলছে।’ এদিন কেরল সরকারের তরফে জানানো হয়েছে, রাজ্যের বিভিন্ন জেলায় ১ হাজার ৬৫৪টি ত্রাণ কেন্দ্র খোলা হয়েছে। প্রায় তিন লক্ষ মানুষকে সেখানে আশ্রয় দেওয়া হয়েছে। জলমগ্ন এলাকায় হেলিকপ্টারে করে উদ্ধার কাজ শুরু হয়েছে। পাশাপাশি সেনা, জাতীয় ও রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনীও যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকাজ শুরু করেছে।
এদিকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কেরলে বন্যা পরিস্থিতি দেখতে না যাওয়ায় তোপ দেগেছে সিপিএম। সিপিএমের পলিটব্যুরো এদিন অভিযোগ করে, কেরল বিজেপি শাসিত রাজ্য না হওয়ায় আকাশ পথে রাজ্যের বন্যাদুর্গত এলাকা ঘুরে দেখেননি স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি ‘ইচ্ছাকৃতভাবে’কেরলের বন্যা এড়িয়ে গিয়েছেন।
অন্যদিকে প্রবল বৃষ্টির জেরে বন্যায় ভাসছে কর্ণাটকের একাধিক জেলা। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে আশার কথা শোনালেন রাজ্যের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা। এদিন তিনি বলেন, আগামী চার থেকে ছ’দিনের মধ্যে রাজ্যের বন্যা পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে। মানুষ স্বাভাবিক ছন্দে ফিরবেন। পাশাপাশি গত দু’দিন বৃষ্টির পরিমাণ হ্রাস পাওয়ায় ঈশ্বরকে ধন্যবাদ দেন মুখ্যমন্ত্রী। এদিন তিনি মাইসুরু ও দক্ষিণ কন্নড় জেলায় আকাশ পথে বন্যা পরিস্থিতি ঘুরে দেখেন। তিনি বলেন, বন্যায় রাজ্যে ৪০ হাজার থেকে ৫০ হাজার কোটি টাকার ক্ষতি হয়েছে। কেন্দ্রের কাছে প্রাথমিকভাবে তিন হাজার কোটি টাকা পাঠানোর জন্য অনুরোধ করেছি। পাশাপাশি প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবেগৌড়া ও প্রাক্তন মুখ্যমন্ত্রী কুমারস্বামী এবং সিএলপি নেতা সিদ্ধারামাইয়াকেও এই পরিস্থিতিতে রাজ্যবাসীর পাশে থাকার জন্য ধন্যবাদ জানান ইয়েদুরাপ্পা। ইতিমধ্যে শনি ও রবিবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও অর্থমন্ত্রী নির্মলা সীতারামন আকাশপথে কর্ণাটকের বন্যা দুর্গত এলাকা ঘুরে দেখেছেন। তামিলনাড়ু সরকার নীলগিরি জেলার বন্যায় দুর্গতদের জন্য ১০ কোটি টাকা মঞ্জুর করেছে। এদিকে কেরল, কর্ণাটক ছাড়া মহারাষ্ট্র ও গুজরাতের বন্যা পরিস্থিতিও উদ্বেগজনক। ঘরছাড়া রয়েছেন কয়েক লক্ষ মানুষ। আকাশ পথে তাঁদের খাবার পৌঁছে দিচ্ছে বায়ুসেনা ও বিপর্যয় মোকাবিলা বাহিনী। গত ছ’দিন বন্ধ থাকার পর আংশিক খুলে দেওয়া হল মুম্বই-বেঙ্গালুরু জাতীয় সড়ক। মহারাষ্ট্রের কোলাপুর থেকে কর্ণাটকের বেলগাঁওয়ের মধ্যে যান চলাচলের অনুমতি দিয়েছে প্রশাসন। কোলাপুরের পুলিস সুপার অভিনব দেশমুখ বলেন, সিরোলি ব্রিজের উপর থেকে জল নেমে যাওয়ায় জাতীয় সড়কের একাংশ খুলে দেওয়া হয়েছে। ভারী বৃষ্টির জেরে বন্যা দেখা দিয়েছে গুজরাতেও। বন্যায় কর্ণাটক, মহারাষ্ট্র ও গুজরাতে মৃতের সংখ্যা ৯৭।

হামলার ছক, আফগান পাসপোর্ট
নিয়ে দিল্লিতে পাকিস্তানি জঙ্গিরা
লালকেল্লা, মেট্রোরেলে কড়া সতর্কতা, চলছে তল্লাশি

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ১২ আগস্ট: আফগানিস্তানের পাসপোর্ট নিয়ে চারজনের পাকিস্তানি জঙ্গি দল ভারতে ঢুকেছে বলে খবর পাওয়া গিয়েছে। আর এই খবর পেয়েই নড়েচড়ে বসেছে দেশের শীর্ষ গোয়েন্দারা। রাজধানীতে বাড়ানো হচ্ছে নিরাপত্তা ও সতর্কতা। এমনিতেই জম্মু ও কাশ্মীরে ৩৭০ নং ধারা অবলুপ্তির পর শুধু যে উপত্যকা জুড়ে চরম সতর্কতা নেওয়া হয়েছে তাই নয়। দেশের অন্য প্রান্তেও বিশেষ সতর্কতা জারি করা হয়েছে। প্রধানত দিল্লি মেট্রোতে ইতিমধ্যেই হাই অ্যালার্ট জারি করে দেওয়া হয়েছে। একটি সার্কুলারে আগাম জানানো হয়েছে দিল্লি মেট্রো এবং দেশের অন্য মেট্রোতে আপাতত সুরক্ষার কড়াকড়ি বাড়ানো হবে। যাত্রীদের প্রবেশ ও প্রস্থানের সময়ও বিশেষ সুরক্ষাবলয় পেরতে হবে।
বিশদ

কাশ্মীরে ঈদ পালন শান্তিতেই,
আকাশপথে ঘুরে দেখলেন দোভাল

নয়াদিল্লি ও শ্রীনগর, ১২ আগস্ট (পিটিআই): জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ ধারা রদ পরবর্তী সোমবার ঈদ উৎসবে মেতে উঠল রাজ্যবাসী। তবে ১৪৪ ধারা জারি থাকায় অন্যান্যবারের মতো উৎসবের মেজাজ অধরা ছিল উপত্যকায়। পরিবারের সদস্যরা ঈদে শামিল হলেও উৎসব থেকে দূরে বন্দি হয়ে রয়েছেন রাজ্যের দুই প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা ও মেহবুবা মুফতি।
বিশদ

‘আমি মোদি স্যারের বিশাল ফ্যান’, বিজেপিতে যোগ দিয়ে বললেন ববিতা ফোগাট

নয়াদিল্লি, ১২ আগস্ট (পিটিআই): তাঁদের জীবনের সংগ্রাম ও সাফল্যে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছিল হিন্দি ছবি ‘দঙ্গল’। এবার রাজনীতির ময়দানে রিয়েল লাইফের সেই আন্তর্জাতিক কুস্তিগির ও তাঁর প্রশিক্ষক বাবা। সোমবার বিজেপিতে যোগ দিলেন কমনওয়েলথ গেমসে সোনাজয়ী ববিতা ফোগাট ও দ্রোণাচার্য পুরস্কারজয়ী প্রশিক্ষক তথা তাঁর বাবা মহাবীর ফোগাট।
বিশদ

আমরা ভগবান রামের বংশধর,
দাবি বিজেপি সাংসদ দিয়া কুমারীর

জয়পুর, ১২ আগস্ট: খোঁজ পাওয়া গেল ভগবান রামের বংশধরের। রাম জন্মভূমি-বাবরি মসজিদ মামলায় নতুন মোড় দিলেন বিজেপি সাংসদ দিয়া কুমারী। তিনি জয়পুরের রাজপরিবারের সদস্য। সম্প্রতি এই মামলায় ভগবান রামের পরিবারের কেউ এখনও বেঁচে রয়েছেন কি না, তা জানতে চেয়েছিল সুপ্রিম কোর্ট।
বিশদ

২টি ডিম সিদ্ধর দাম ১৭০০ টাকা!
দাম বিতর্কে মুম্বইয়ের পাঁচতারা হোটেল

 নয়াদিল্লি, ১২ আগস্ট: দু’টি কলার পর এবার দু’টি ডিম। ৪৪২ টাকার পর এবার বিল ১৭০০ টাকার! চণ্ডীগড়ের একটি পাঁচতারা হোটেল অভিনেতা রাহুল বোসের কাছ থেকে দু’টি কলার দাম নিয়েছিল ৪৪২ টাকা। সেই কলা-কাণ্ড নিয়ে বিস্তর শোরগোল পড়ে গিয়েছিল। অবাক করা দাম নিয়ে জরিমানাও গুণতে হয় ওই হোটেলের কর্তৃপক্ষকে।
বিশদ

বিহারের মন্দিরে পদপিষ্ট
হয়ে মৃত ১, আহত ৮

লখিসরাই, ১২ আগস্ট (পিটিআই): শ্রাবণ মাসের শেষ সোমবার। ফলে মহাদেবের মাথায় জল ঢালতে মন্দিরে ঢল নেমেছিল ভক্তদের। সেই ভিড়ের চাপে পদপিষ্ট হওয়ার ঘটনা ঘটল বিহারে। ঘটনায় মৃত্যু হয়েছে এক ব্যক্তির, আহত আরও আটজন। সোমবার ঘটনাটি ঘটেছে লখিসরাইয়ের টাউন থানার অন্তর্গত অশোকধাম মন্দিরে।
বিশদ

 সঠিক পথেই এগচ্ছে, ২০ আগস্ট
চাঁদের কক্ষপথে ঢুকবে চন্দ্রযান-২

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা ও আমেদাবাদ, ১২ আগস্ট (পিটিআই): চন্দ্রযান-২ সম্পূর্ণ সঠিক পথেই এগচ্ছে। যানের সব যন্ত্রাংশ ঠিকভাবে কাজ করছে। সোমবার আমেদাবাদে ভারতীয় মহাকাশ গবেষণার জনক ডঃ বিক্রম সারাভাইয়ের জন্ম শতবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে এ কথা জানান ভারতীয় মহাকাশ গবেষণা কেন্দ্রের চেয়ারম্যান ডঃ কে সিভান।
বিশদ

রাজস্থান থেকে রাজ্যসভায় প্রার্থী মনমোহন, আজ মনোনয়ন

জয়পুর, ১২ আগস্ট (পিটিআই): রাজ্যসভার উপনির্বাচনে রাজস্থান থেকে মনোনয়ন দাখিল করবেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। রাজস্থানের উপমুখ্যমন্ত্রী তথা প্রদেশ কংগ্রেস সভাপতি শচীন পাইলট এই তথ্য জানিয়েছেন। চলতি বছরের জুন মাসে সাংসদ হিসেবে মনমোহনের মেয়াদ শেষ হয়েছে।
বিশদ

বিরোধীদের সঙ্গে সমন্বয় বাড়বে
সোনিয়া ফের সভানেত্রী হওয়ায়
কংগ্রেসে আত্মবিশ্বাসের হাওয়া

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১২ আগস্ট: অন্তর্বর্তী হলেও সোনিয়া গান্ধী ফের সভানেত্রীর দায়িত্ব নেওয়ায় নবীন থেকে প্রবীণ, কংগ্রেসে আবার আত্মবিশ্বাসের হাওয়া। একইসঙ্গে ফের নতুন করে বিজেপি বিরোধীদের একজোট হওয়ারই আশা করছে কংগ্রেস। বিশদ

এলজিবিটিকিউদের জন্য সমলিঙ্গ বিয়ে, দত্তক, সারোগেসির অধিকার চেয়ে রিভিউ পিটিশন খারিজ

নয়াদিল্লি, ১২ আগস্ট (পিটিআই): এলজিবিটিকিউ সম্প্রদায়ের মানুষদের জন্য বিভিন্ন সামাজিক অধিকার চেয়ে দায়ের হওয়া রিভিউ পিটিশন খারিজ করে দিল সুপ্রিম কোর্ট। গত ১১ জুলাই নিজস্ব চেম্বারে হওয়া সিদ্ধান্ত অনুযায়ী এই পিটিশন খারিজ করে দিয়েছে বিচারপতি এন ভি রামান্নার নেতৃত্বাধীন তিন সদস্যের বেঞ্চ।
বিশদ

নেপথ্যে প্রধানমন্ত্রীর জঙ্গল অ্যাডভেঞ্চার
দু’মাসের জন্য ইনক্রেডিবল ইন্ডিয়ার থিম হচ্ছে বন্যপ্রাণ

নয়াদিল্লি, ১২ আগস্ট: নেপথ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জঙ্গল অ্যাডভেঞ্চার। আগামী দু’মাস ইনক্রেডিবল ইন্ডিয়া বা অতুল্য ভারত কর্মসূচিতে বন্যপ্রাণকে থিম বানানোর সিদ্ধান্ত নিল কেন্দ্রীয় পর্যটন মন্ত্রক।
বিশদ

বিএসএফের হাত থেকে ঈদের শুভেচ্ছা মিষ্টি নিতে অস্বীকার, অসৌজন্য পাকিস্তানের

নয়াদিল্লি, ১২ আগস্ট (পিটিআই): যতই শত্রুতা থাকুক না কেন, এতদিন উৎসব-পরবের দিনে দুই দেশের মধ্যে মিষ্টি-উপহার আদানপ্রদান হতো। দীর্ঘদিনের সেই পরম্পরায় ফের ছেদ পড়ল। সোমবার ঈদের দিন আটারি-ওয়াঘা সীমান্তে বিএসএফের তরফ থেকে মিষ্টির প্যাকেট পাঠানো হয়েছিল পাকিস্তানি রেঞ্জার্সকে।
বিশদ

কাশ্মীর ইস্যুতে দলের সমর্থকদের মধ্যেই
বিভ্রান্তি, কাটাতে আসরে নামছে সিপিএম

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দিতে কেন্দ্রের নরেন্দ্র মোদি সরকার যে পদক্ষেপ করেছে, তার ঘোর বিরোধিতা করছে সিপিএম তথা বাম দলগুলি। এমনকী, এ নিয়ে তারা সরাসরি পথে নেমে মিটিং-মিছিল করতেও শুরু করেছে। বিশদ

 চিদম্বরমের কাশ্মীর মন্তব্য দায়িত্বজ্ঞানহীন ও প্ররোচনামূলক, আক্রমণ বিজেপির

নয়াদিল্লি, ১২ আগস্ট (পিটিআই): জম্মু ও কাশ্মীর নিয়ে পি চিদম্বরমের মন্তব্য দায়িত্বজ্ঞানহীন ও প্ররোচনামূলক। সোমবার প্রবীণ কংগ্রেস নেতাকে আক্রমণ করে একথা বলল বিজেপি। রবিবার চেন্নাইয়ের একটি অনুষ্ঠানে চিদম্বরম বলেছিলেন, জম্মু ও কাশ্মীরে যদি হিন্দুরা সংখ্যাগরিষ্ঠ হতো, বিজেপি তাহলে ওই পদক্ষেপ করত না।
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, গাজোল: সোমবার সকালে হবিবপুর ব্লকের বুলবুলচণ্ডী গ্রাম পঞ্চায়েতের মধ্যম কেন্দুয়া গ্রামে অকেজো জলাধারটি সংস্কার করা হয়েছে। গ্রাম পঞ্চায়েতের এই পদক্ষেপে বাসিন্দারা খুবই খুশি হয়েছেন। এখন তাঁদের জলের আর সমস্যা হবে না।   ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দেদারে চুরি হচ্ছে জল। নির্বিকার প্রশাসন। বিধাননগর পুরসভার অন্তর্গত সুকান্তনগর সহ ৩৫ এবং ৩৬ নং ওয়ার্ডে এই সমস্যা ভয়াবহ আকার নিয়েছে। পুরসভা সূত্রের দাবি, এই অভিযোগ আরও কয়েকটি এলাকা থেকে মাঝেমধ্যে আসছে। তবে সুকান্তনগর এলাকা থেকে সর্বাধিক ...

সৌম্যজিৎ সাহা, কলকাতা: এবার গ্রামাঞ্চলের ইঞ্জিনিয়ারিং কলেজের ল্যাবরেটরির পুরনো পরিকাঠামোর খোলনলচে বদলে দেওয়ার সিদ্ধান্ত নিল অল ইন্ডিয়া কাউন্সিল অব টেকনিক্যাল এডুকেশন (এআইসিটিই)। নতুন যন্ত্রপাতি কেনা এবং পরিকাঠামো তৈরি করতে তারা অনুদান দেবে বলে ঠিক করেছে। ...

প্যারিস, ১২ আগস্ট: নেইমারের ভবিষ্যৎ কী? এই মুহূর্তে ইউরোপিয়ান ক্লাব ফুটবলে এই প্রশ্নের উত্তর নেই। ধোঁয়াশা এখনও অব্যাহত। সবই নির্ভর করছে ‘যদি’ এবং ‘কিন্তু’র উপর। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবে। মাঝে মাঝে হঠকারী সিদ্ধান্ত গ্রহণ করায় ক্ষতি হতে পারে। নতুন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৯- ইংরেজ পরিচালক স্যার আলফ্রেড হিচককের জন্ম,
১৯২৬- কিউবার প্রাক্তন প্রেসিডেন্ট ফিদেল কাস্ত্রোর জন্ম,
১৯৩৩- অভিনেত্রী বৈজয়ন্তীমালার জন্ম,
১৯৪৬- ইংরেজ সাহিত্যিক এইচ জি ওয়েলেসের মৃত্যু,
১৯৬৩- অভিনেত্রী শ্রীদেবীর জন্ম 





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার    
পাউন্ড    
ইউরো    
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,১৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,১৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৭২৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৭০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৩,৮০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৭ শ্রাবণ ১৪২৬, ১৩ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ত্রয়োদশী ২১/১৫ দিবা ১/৪৭। উত্তরাষাঢ়া অহোরাত্র। সূ উ ৫/১৬/২১, অ ৬/৭/৯, অমৃতযোগ দিবা ৭/৫০ গতে ১০/২৪ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/৪১ মধ্যে পুনঃ ৭/৯ মধ্যে। রাত্রি ৬/৫২ গতে ৯/৬ মধ্যে পুনঃ ১১/১৯ গতে ২/১৮ মধ্যে, বারবেলা ৬/৫২ গতে ৮/২৯ মধ্যে পুনঃ ১/১৮ গতে ২/৫৪ মধ্যে, কালরাত্রি ৭/৩০ গতে ৮/৫৪ মধ্যে। 
২৭ শ্রাবণ ১৪২৬, ১৩ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ত্রয়োদশী ২১/৩৩/১১ দিবা ১/৫২/৩৩। উত্তরাষাঢ়ানক্ষত্র ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৫/১৫/১৭, অ ৬/৯/২৫, অমৃতযোগ দিবা ৭/৫১ গতে ১০/২২ মধ্যে ও ১২/৫৩ গতে ২/৩৪ মধ্যে ও ৩/২৪ গতে ৫/৪ মধ্যে এবং রাত্রি ৬/৪০ মধ্যে ও ৮/৫৮ গতে ১১/১৫ মধ্যে ও ১/৩২ গতে ৩/৩ মধ্যে, বারবেলা ৬/৫২/৩ গতে ৮/২৮/৪৯ মধ্যে, কালবেলা ১/১৯/৭ গতে ২/৫৫/৫৩ মধ্যে, কালরাত্রি ৭/৩২/৩৯ গতে ৮/৫৫/৫৩ মধ্যে। 
মোসলেম: ১১ জেলহজ্জ 

ছবি সংবাদ

এই মুহূর্তে
অপসারিত নদীয়ার জেলাশাসক পবন কাদিয়ান 
এক ডব্লুবিসিএস অফিসারকে ফোন করে হুমকি দেওয়ায় অভিযুক্ত নদীয়ার জেলাশাসক ...বিশদ

05:30:59 PM

বিধানসভার স্ট্যাঠন্ডিং কমিটির চেয়ারম্যান পদ ছাড়লেন শোভন 
বিধানসভার মৎস্যা বিষয়ক স্ট্যাকন্ডিং কমিটির চেয়ারম্যান পদ ছাড়লেন শোভন চট্টোপাধ্যায়। ...বিশদ

05:13:35 PM

টালিগঞ্জ থানায় হামলার ঘটনায় আটক ৪

04:48:00 PM

২৪ তারিখ থেকে ৩ দিন হাওড়ার বঙ্কিম সেতুতে যান নিয়ন্ত্রণ 
মেরামতির জন্য ২৩ আগস্ট সকাল ছ’টা থেকে ২৫ আগস্ট রাত ...বিশদ

04:15:05 PM

কৃষ্ণনগর দ্বিজেন্দ্রলাল কলেজের অধ্যক্ষ ঘেরাও 
ভর্তির দাবিতে ঘেরাও করা হল কৃষ্ণনগর দ্বিজেন্দ্রলাল কলেজের অধ্যক্ষকে। একদল ...বিশদ

04:08:44 PM

কাশ্মীর ইস্যুতে কেন্দ্রকে সময় দেওয়ার পরামর্শ সুপ্রিম কোর্টের
 

কাশ্মীর ইস্যু অত্যন্ত সংবেদনশীল। পরিস্থিতি স্বাভাবিক হতে সময় লাগবে। ফলে ...বিশদ

02:05:29 PM