Bartaman Patrika
দেশ
 
 

 আগামীকাল গুণ্ডিচাযাত্রা শেষ করে পুরীর মন্দিরে ফিরবেন প্রভু জগন্নাথ। চলছে সেই উল্টোরথেরই প্রস্তুতি। ছবি: অতূণ বন্দ্যোপাধ্যায়

 কর্ণাটক ও গোয়া নিয়ে সরব বিরোধীরা, ধর্না, ওয়াকআউট
আপনি একা নন, সরকার ভাঙার চক্রান্তের বিরুদ্ধে সবাই জোট বাঁধব, কুমারস্বামীকে ফোন করে আশ্বাস মমতার

সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ১১ জুলাই: কর্ণাটকে কংগ্রেস-জেডিএস জোট সরকারকে টালমাটাল করে দেওয়ার প্রতিবাদে জোট বাঁধলেন সোনিয়া-মমতা। গতকাল রাতেই বেঙ্গালুরুতে কর্ণাটকের জোট সরকারের মুখ্যমন্ত্রী জেডিএসে’র কুমারস্বামীকে টেলিফোন করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার পশ্চিমবঙ্গ বিধানসভাতেও কর্ণাটক ইস্যুটির তোলার বিষয়টি কুমারস্বামীকে অবগত করানোর পাশাপাশি তৃণমূল সুপ্রিমো জানিয়ে দেন, বিজেপি যেভাবে নির্বাচিত সরকারকে ভেঙে দেওয়ার ষড়যন্ত্র করছে, তার প্রতিবাদে সবাই জোট বাঁধব। কুমারস্বামীর নিজেকে একা ভাবার কোনও কারণ নেই বলে আশ্বাস দেওয়ার পাশাপাশি মমতা জানিয়ে দেন, সংসদের অধিবেশন চলছে। তৃণমূল সবাইকে জড়ো করে সোচ্চার হবে।
সেই মতো তৃণমূলনেত্রীর নির্দেশ পেয়েই বিষয়টি নিয়ে বুধবার রাত থেকেই বিরোধী জোটের সমন্বয় তৈরিতে উদ্যোগী হয় তৃণমূল। ঠিক হয়, প্রথমে সকালে সংসদ ভবন চত্বরে গান্ধী মূর্তির পাদদেশে ধর্না, তারপর লোকসভা এবং রাজ্যসভায় সোচ্চার হবেন তাঁরা। সেই মতো রাজ্যসভায় বাজেট বিতর্ক এবং লোকসভায় রেল বাজেটের উপর আলোচনা শুরুর আগে কর্ণাটক এবং তারই সঙ্গে নতুন করে গোয়ায় কংগ্রেস বিধায়কদের ইস্তফার পিছনে বিজেপির হাত রয়েছে তোপ দেগে সোচ্চার হয় বিরোধীরা। প্রতিবাদে ‘ওয়াক আউট’ও করেন।
পশ্চিমবঙ্গে কংগ্রেস-তৃণমূল পরষ্পরের রাজনৈতিক সম্পর্ক মোটেই ভালো নয়। তবুও লোকসভার মধ্যে এদিন বিজেপি বিরোধী ইস্যুতে দৃশ্যতই হাতে হাত ধরে ওয়াক আউট করতে দেখা গেল রাহুল গান্ধী এবং সৌগত রায়কে। কংগ্রেসের মুখ্যসচেতক কে সুরেশ তৃণমূলের সংসদীয় দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়কে সঙ্গে নিয়ে সভা ছাড়েন। যা নিয়ে অধীর চৌধুরীর মতো কট্টর মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচকরা যথেষ্ট অস্বস্তিতে রয়েছেন বলেই রাজনৈতিক মহলের মত। কিন্তু পরিকল্পনা যেহেতু সোনিয়া গান্ধীর, তাই মানতেও হচ্ছে।
সোনিয়া গান্ধীর নির্দেশ মতো কংগ্রেসের দলনেতা হিসেবে অধীররঞ্জন চৌধুরী প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের সামনে কর্ণাটক এবং গোয়ার বিষয়টি তোলেন। কেন রোজ একই ইস্যু তুলে সংসদের কাজকর্মের ক্ষতি করার চেষ্টা হচ্ছে? পাল্টা সরব হন সংসদ বিষয়কমন্ত্রী প্রহ্লাদ যোশি। কিন্তু কংগ্রেস সভানেত্রীর সিদ্ধান্ত প্রতিদিন বিষয়টি তুলে বিজেপিকে লাগাতার গণতন্ত্র বিরোধীর তকমা লাগাতে হবে। তাই আজ নিয়ে পরপর চারদিন কর্ণাটক ইস্যু তোলেন অধীরবাবু। এবং ওয়াক আউটের ঘোষণা করতেই ইউপিএ’র এমপিরা লোকসভা ছাড়েন। উল্লেখ্য, ইউপিএ’র শরিক হিসেবে কর্ণাটকের ইস্যুতে ডিএমকে সভায় সঙ্গে থাকলেও সকালে ধর্নায় তাদের কোনও এমপিকে দেখা যায়নি। যদিও বিষয়টি ইচ্ছাকৃত নয়। ধর্নার কোনও খবর তাঁরা পাননি বলেই জানান দলের এমপি তথা প্রয়াত ডিএমকে সুপ্রিমো করুণানিধির কন্যা কানিমোঝি।
গান্ধী মূর্তির পাদদেশে এদিন বিজেপিকে কাঠগড়ায় দাঁড় করাতে পোস্টার হাতে স্লোগান দিয়ে প্রতিবাদ করে বিরোধীরা। ‘সেভ ডেমোক্রেসি’, ‘বিজেপি কিলিং ডেমোক্রেসি’ স্লোগান লেখা পোস্টার হাতে গান্ধী মূর্তির সামনে গলা মেলান সোনিয়া, সুদীপ, রাহুল, অধীর, ডি রাজার মতো বিজেপি বিরোধী নেতারা। হাজির ছিলেন বিরোধী এসপি, আরজেডি, এনসিপির এমপিরাও। বিক্ষোভ আর স্লোগানে এদিন সকালে সংসদ চত্বর উত্তাল করে তোলেন তাঁরা। স্রেফ কর্ণাটকই নয়। নতুন করে বিজেপির বিরুদ্ধে দল ভাঙানোর অভিযোগ গোয়াতেও। বিজেপির ইন্ধনেই কংগ্রেসের দশজন বিধায়ক দল ছেড়েছেন, অভিযোগে গণতন্ত্র বিপদের মুখে বলে সোচ্চার হয় বিরোধীরা।
অযোধ্যা: এক সপ্তাহের মধ্যে মধ্যস্থতা প্রক্রিয়ার রিপোর্ট জমা দিতে বলল সুপ্রিম কোর্ট

 নয়াদিল্লি, ১১ জুলাই (পিটিআই): অযোধ্যা জমি বিতর্ক মামলায় মধ্যস্থতা প্রক্রিয়ার অগ্রগতি আগামী এক সপ্তাহের মধ্যে জানাতে বলল সুপ্রিম কোর্ট। যদি দেখা যায়, মধ্যস্থতা প্রক্রিয়ার কোনও আশানুরূপ অগ্রগতি হয়নি, তাহলে ২৫ জুলাই থেকে প্রতিদিনের ভিত্তিতে শুনানি শুরু হবে।
বিশদ

কর্ণাটক ও গোয়া নিয়ে ট্যুইটারে
বিজেপিকে আক্রমণ মায়াবতীর

লখনউ, ১১ জুলাই (পিটিআই): দেশের বিরোধী-শাসিত রাজ্যগুলিতে সরকারকে ফেলার চেষ্টা করছে বিজেপি। বৃহস্পতিবার ট্যুইটারে এই অভিযোগ করলেন বিএসপি সুপ্রিমো মায়াবতী। একই সঙ্গে ‘দলবদলু’ বিধায়কদের সদস্যপদ খারিজ করতে কঠোর আইন প্রণয়নেরও দাবি জানান তিনি।
বিশদ

কেন্দ্রীয় বাজেটে আর্থিক বৃদ্ধির
সুস্পষ্ট রূপরেখা নেই: চিদম্বরম
বর্তমান অর্থমন্ত্রীকে তোপ প্রাক্তনের

 নয়াদিল্লি, ১১ জুলাই (পিটিআই): কেন্দ্রীয় বাজেটে দেশকে উচ্চ আর্থিক বৃদ্ধির রাস্তায় নিয়ে যাওয়ার সুস্পষ্ট কোনও রূপরেখা নেই। বৃহস্পতিবার রাজ্যসভায় এই দাবি করলেন প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদম্বরম। বাজেট নিয়ে বিতর্কে বক্তব্য রাখতে গিয়ে চিদম্বরম জানান, বর্তমানে দেশের অর্থনীতি খুবই দুর্বল।
বিশদ

  কৃষকদের দুর্দশা নিয়ে কেন্দ্রকে কাঠগড়ায় তুললেন রাহুল, কথা কাটাকাটি রাজনাথের সঙ্গে

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১১ জুলাই: কর্পোরেটদের কোটি টাকার কর ছাড় দিতে পারেন, অথচ কৃষকদের বেলায় কেন কৃপণ মোদি সরকার? লোকসভা ভোটে ব্যাপক হারের হতাশা কাটিয়ে বৃহস্পতিবার এই মর্মে মোদি সরকারকে প্রশ্নের মুখে দাঁড় করিয়ে মুখ খুললেন রাহুল গান্ধী।
বিশদ

ভিন জাতের ছেলেকে বিয়ে করায়
হুমকি দিচ্ছেন বিধায়ক-বাবা
নিরাপত্তাচেয়ে আদালতের দ্বারস্থ মেয়ে

লখনউ,১১ জুলাই: নিজের পছন্দ অনুযায়ী ভিন জাতের যুবককে বিয়ে করায় বিধায়ক-বাবার বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ করলেন মেয়ে। উত্তরপ্রদেশের বেরিলি জেলার বিথারি চয়নপুর বিধানসভা আসনের বিজেপি বিধায়ক রাজেশ মিশ্র। সম্প্রতি তাঁর মেয়ে এক দলিত যুবককে বিয়ে করেন।
বিশদ

মাত্র ২০০ টাকা শোধ করতে আওরঙ্গাবাদে
বৃদ্ধর বাড়িতে হাজির কেনিয়ার এমপি

 মুম্বই, ১০ জুলাই (পিটিআই): ভারতে মাত্র দু’শো টাকা ধার করেছিলেন তিনি। ৩০ বছর পর সেই ঋণশোধ করতে মহারাষ্ট্রের আওরঙ্গাবাদে চলে এলেন কেনিয়ার এমপি রিচার্ড টোঙ্গি। টাকা পরিশোধ করে বললেন, ‘খুব স্বস্তি লাগছে। আজকের এই ভারত সফর আমার কাছে বড্ড আবেগের, ভালোবাসারও।’
বিশদ

কেন্দ্র প্রতিহিংসা চালাচ্ছে, তোপ তৃণমূলের
সুপ্রিম কোর্টের আইনজীবী ইন্দিরা জয়সিং ও
তাঁর স্বামীর বাড়ি ও দপ্তরে সিবিআই তল্লাশি

 নয়াদিল্লি, ১১ জুলাই (পিটিআই): সুপ্রিম কোর্টের খ্যাতনামা আইনজীবী ইন্দিরা জয়সিংয়ের বাড়িতে তল্লাশি চালাল সিবিআই। তল্লাশি চালানো হয়েছে জয়সিংয়ের স্বামী আনন্দ গ্রোভার পরিচালিত এনজিও-র দপ্তরেও। বৃহস্পতিবার সরকারি সূত্রে একথা জানানো হয়েছে।
বিশদ

দু’য়ের বেশি সন্তান থাকলে ভোটাধিকার কেড়ে নেওয়া উচিত: গিরিরাজ সিং

 পাটনা, ১১ জুলাই (পিটিআই): ফের বিতর্কিত মন্তব্য কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিংয়ের। বিশ্ব জনসংখ্যা দিবসে দু’য়ের বেশি সন্তান থাকলে ভোটাধিকার কেড়ে নেওয়ার বিধান দিলেন তিনি। সংখ্যালঘুদের দিকে ইঙ্গিত করে গিরিরাজ সিং আরও বলেছেন, ভারতে জনবিস্ফোরণের জন্য অর্থনীতি, সামজিক সংহতি এবং সংস্থান ধাক্কা খাচ্ছে।
বিশদ

চলন্ত ট্রেন ও স্টেশন চত্বরে বেআইনি পানীয় জলের
বোতল বিক্রি বন্ধ করতে বিশেষ অভিযান

গ্রেপ্তার চার প্যান্ট্রি কার কর্মী

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১১ জুলাই: চলন্ত ট্রেনে এবং স্টেশন চত্বরে বেআইনি পানীয় জলের বোতল বিক্রি বন্ধ করতে এবার বিশেষ অভিযান শুরু করল আরপিএফ (রেলওয়ে প্রোটেকশন ফোর্স)। যার নাম দেওয়া হয়েছে ‘অপারেশন থার্স্ট’। আজ রেলমন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে, আরপিএফের এই বিশেষ অভিযানে বেআইনি পানীয় জলের বোতল বিক্রির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে খোদ চারজন প্যান্ট্রি কার ম্যানেজারকে।
বিশদ

  বন্দুক হাতে নৃত্য, উত্তরাখণ্ডের বিধায়ককে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড করল বিজেপি

 দেরাদুন, ১১ জুলাই (পিটিআই): দু’হাতে বন্দুক উঁচিয়ে নৃত্য করে বিতর্কে জড়িয়েছিলেন উত্তরাখণ্ডের বিজেপি বিধায়ক প্রণব সিং। তাঁর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা ব্যবস্থা নেওয়া হতে পারে বলে আগেই ইঙ্গিত দিয়েছিল বিজেপি। ইতিমধ্যে তিনমাসের জন্য সাসপেন্ড হওয়া ওই বিধায়কের শাস্তির মেয়াদ অনির্দিষ্টকালের জন্য বাড়িয়ে দেওয়া হল।
বিশদ

নাড্ডার উপস্থিতিতে হাতে তুলে দেওয়া হল বিজেপির পতাকা
গোয়ার জার্সি বদলানো কং বিধায়করা
দিল্লিতে, সাক্ষাৎ অমিত শাহের সঙ্গে

পানাজি ও নয়াদিল্লি, ১১ জুলাই (পিটিআই): একদিন আগেই গোয়ায় গণ-দলবদল করেছেন কংগ্রেস বিধায়করা। ১৫ জন কংগ্রেস বিধায়কের মধ্যে ১০ জন জার্সি বদলে বিজেপিতে যোগ দিয়েছেন। বিজেপি সভাপতি অমিত শাহের সঙ্গে দেখা করতে দিল্লি এলেন এই ১০ বিধায়ক।
বিশদ

  সারা দেশেই কমছে ভূগর্ভস্থ জলের পরিমাণ, লোকসভায় উদ্বেগজনক তথ্য দিল কেন্দ্র

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১১ জুলাই: সারা দেশেই উল্লেখযোগ্য হারে কমছে ভূগর্ভস্থ জলের পরিমাণ। আজ লোকসভায় লিখিতভাবে এই উদ্বেগজনক তথ্য দিল কেন্দ্রীয় জলশক্তিমন্ত্রক। একইসঙ্গে এদিন লোকসভায় রাজ্যভিত্তিক এই সংক্রান্ত পরিসংখ্যান পেশ করে কেন্দ্রীয় মন্ত্রক জানিয়েছে, পশ্চিমবঙ্গে ৪৯ শতাংশ ক্ষেত্রেই এই ভূগর্ভস্থ জলের পরিমাণ লক্ষ্যণীয়ভাবে হ্রাস পেয়েছে।
বিশদ

অটোমোবাইল সেক্টরের বিক্রি রেকর্ড কমছে: সিব্বাল
মোদি সরকারের ৫ লক্ষ কোটি ডলার
অর্থনীতির প্রচারকে তীব্র আক্রমণ চিদম্বরমের

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১১ জুলাই: ১৯৯১ সালে ভারতের অর্থনীতি ছিল ৩২০ বিলিয়র ডলারের। ২০০৩ সালে সেই অর্থনীতি দ্বিগুণ হয়ে দাঁড়ায় ৬১৮ বিলিয়ন ডলার। ২০০৪ সালে ইউপিএ সরকার ক্ষমতায় আসার চার বছর পর ভারতীয় অর্থনীতি ফের দ্বিগুণ হয়ে গিয়ে হয় ১ লক্ষ ২০ হাজার কোটি ডলার।
বিশদ

কেন্দ্রীয় মন্ত্রী হর্ষ বর্ধন সহ বিজেপির এক এমপিকে নোটিস পাঠাল দিল্লি হাইকোর্ট

 নয়াদিল্লি, ১১ জুলাই (পিটিআই): কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী হর্ষ বর্ধনকে নোটিস পাঠাল দিল্লি হাইকোর্ট। লোকসভা নির্বাচনে দিল্লির চাঁদনি চক কেন্দ্র থেকে হর্ষ বর্ধনের নির্বাচনকে চ্যালেঞ্জ জানিয়ে আবেদন করেন অরুণ কুমার নামে এক ব্যক্তি। নিজেকে চাঁদনি চক কেন্দ্রের ভোটার হিসেবে দাবি করেছেন তিনি।
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃহস্পতিবার প্রয়াত হলেন পাঁচ ও ছয়ের দশকে বাংলার অন্যতম সেরা লেগ স্পিনার সৌমেন কুণ্ডু (৭৭)। গত পাঁচ দিন ধরে অসুস্থ হয়ে হাসপাতালে ছিলেন তিনি। সৌমেন কুণ্ডু বাংলা ও রেলের হয়ে রনজি ট্রফি খেলেছেন। ...

 ওয়াশিংটন, ১১ জুলাই (এএফপি): শরণার্থী এক মহিলার দুগ্ধপোষ্য শিশুকন্যার মৃত্যুতে কাঠগড়ায় উঠল মার্কিন প্রশাসন। নিন্দায় সরব হয়েছে রাষ্ট্রসঙ্ঘ। প্রশাসনের সমালোচনায় মুখর হয়েছেন মার্কিন কংগ্রেসের একাধিক সদস্যও। ...

 বিএনএ, চুঁচুড়া: ডাক্তারের গাফিলতিতে রোগীর মৃত্যু হয়েছে, এই অভিযোগে বৃহস্পতিবার রোগীর বাড়ির লোকজন বিক্ষোভ দেখালেন পাণ্ডুয়া গ্রামীণ হাসপাতালে। অবিলম্বে ডাক্তারকে গ্রেপ্তার করতে হবে বলে তাঁরা দাবি করেন। পরে বিশাল পুলিস বাহিনী ঘটনাস্থলে গিয়ে অবস্থা নিয়ন্ত্রণে আনে। ...

  সংবাদদাতা, ইসলামপুর: বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত টানা বৃষ্টিতে ইসলামপুর পুরসভার বিভিন্ন এলাকা জলমগ্ন হয়ে যায়। এদিন দুপুরের পর বৃষ্টি কমলেও আকাশ মেঘলাই ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বেশি বন্ধু-বান্ধব রাখা ঠিক হবে না। প্রেম-ভালোবাসায় সাফল্য আসবে। বিবাহযোগ আছে। কর্ম পরিবেশ পরিবর্তন হতে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮২৩: কলকাতা বন্দর থেকে ছাড়ল ভারত নির্মিত প্রথম বাষ্পচালিত জাহাজ ‘ডায়না’
১৯০০:অভিনেতা ছবি বিশ্বাসের জন্ম
১৯০৪: চিলির নোবেলজয়ী কবি পাবলো নেরুদার জন্ম
১৯০৯: চিত্র পরিচালক বিমল রায়ের জন্ম
১৯৬৫: ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকরের জন্ম
১৯৭২: গুগলের কর্ণধার সুন্দর পিচাইয়ের জন্ম
১৯৯১: ফুটবলার হামেস রডরিগেজের জন্ম
১৯৯৭: পাকিস্তানি শিক্ষা আন্দোলনকর্মী মালালা ইউসুফজাইয়ের জন্ম
১৯৯৯: অভিনেতা রাজেন্দ্রকুমারের মৃত্যু
২০১২: কুস্তিগীর ও অভিনেতা দারা সিংয়ের মূত্যু
২০১৩: অভিনেতা প্রাণের মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৫৫ টাকা ৬৯.২৪ টাকা
পাউন্ড ৮৪.১০ টাকা ৮৭.২৪ টাকা
ইউরো ৭৫.৬৬ টাকা ৭৮.৫৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,২০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৪০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩,৯০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৭ আষা‌ঢ় ১৪২৬, ১২ জুলাই ২০১৯, শুক্রবার, একাদশী ৪৮/৪০ রাত্রি ১২/৩১। বিশাখা ২৭/১৪ দিবা ৩/৫৭। সূ উ ৫/৩/১৩, অ ৬/২০/৫৩, অমৃতযোগ দিবা ১২/৮ গতে ২/৪৮ মধ্যে। রাত্রি ৮/২৯ মধ্যে পুনঃ ১২/৪৬ গতে ২/৫৫ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে উদয়াবধি, বারবেলা ৮/২২ গতে ১১/৪২ মধ্যে, কালরাত্রি ৯/১ গতে ১০/২১ মধ্যে।
২৬ আষাঢ় ১৪২৬, ১২ জুলাই ২০১৯, শুক্রবার, একাদশী ৫৩/৮/৩৭ রাত্রি ২/১৮/৩৩। বিশাখানক্ষত্র ৩৪/৮/৪১ সন্ধ্যা ৬/৪২/৩৪, সূ উ ৫/৩/৬, অ ৬/২৩/৬, অমৃতযোগ দিবা ১২/৯ গতে ২/৪৯ মধ্যে এবং রাত্রি ৮/৩০ মধ্যে ও ১২/৪৬ গতে ২/৫৫ মধ্যে ও ৩/৩৭ গতে ৫/৩ মধ্যে, বারবেলা ৮/২৩/৬ গতে ১০/৩/৬ মধ্যে, কালবেলা ১০/৩/৬ গতে ১১/৪৩/৬ মধ্যে, কালরাত্রি ৯/৩/৬ গতে ১০/২৩/৬ মধ্যে।
৮ জেল্কদ
এই মুহূর্তে
রাজাবাজারে গুলি চালনার ঘটনায় ধৃত ১ 

06:47:00 PM

চৌবাগা খালে বাস উল্টে জখম বেশ কয়েকজন 

06:32:34 PM

মুর্শিদাবাদের প্রদীপপাড়ায় তৃণমূল পঞ্চায়েত প্রধানের স্বামীকে গুলি করে খুন

04:06:59 PM

৮৭ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:59:16 PM

রিজার্ভ ব্যাঙ্কের নির্দেশ মেনে এনইএফটি, আরটিজিএস, আইএমপিএস-এর চার্জ প্রত্যাহার করল এসবিআই 

03:16:50 PM

দিল্লিতে বান্ধবীকে ছুরি মারার অভিযোগ এক ব্যক্তির বিরুদ্ধে

02:54:00 PM