Bartaman Patrika
দেশ
 
 

 আগামীকাল গুণ্ডিচাযাত্রা শেষ করে পুরীর মন্দিরে ফিরবেন প্রভু জগন্নাথ। চলছে সেই উল্টোরথেরই প্রস্তুতি। ছবি: অতূণ বন্দ্যোপাধ্যায়

কর্ণাটক: ১৩ বিধায়কের মধ্যে আটজনের
পদত্যাগপত্রে গরমিল, জানালেন স্পিকার
সঙ্কট বাড়িয়ে পদত্যাগপত্র জমা দিলেন কংগ্রেস বিধায়ক রোশন বেগ

বেঙ্গালুরু, ৯ জুলাই (পিটিআই): কর্ণাটকের জটিল রাজনৈতিক পরিস্থিতির মধ্যেই বিধানসভা স্পিকারের সিদ্ধান্তে সাময়িক স্বস্তি পেল কংগ্রেস-জেডিএস জোট সরকার। মঙ্গলবার বিধানসভার স্পিকার কে আর রমেশ কুমার জানিয়েছেন, কংগ্রেস-জেডিএস সরকারের যে ১৩ জন বিধায়ক ইস্তফা দিয়েছেন, তাঁদের মধ্যে আটজন যথাযথ নিয়ম মেনে পদত্যাগপত্র জমা দেননি। বাকি পাঁচজন— আনন্দ সিং, নারায়ণ গৌড়া, প্রতাপ গৌড়া পাটিল, গোপালাইহা এবং রামলিঙ্গ রেড্ডির পদত্যাগপত্র নিয়ম মোতাবেকই রয়েছে। তবে এই পাঁচজনের সঙ্গে তিনি আলোচনা করবেন বলে জানান। এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে স্পিকার জানান, ১৩ জন বিধায়কের মধ্যে পাঁচজন নিয়ম মোতাবেক পদত্যাগপত্র জমা দিয়েছেন। যে সমস্ত বিধায়ক ঠিকমতো পদত্যাগপত্র জমা দেননি, তাঁদের উদ্দেশে চিঠি পাঠানো হয়েছে বলেও জানানো হয়েছে। চিঠিতে বলা হয়েছে, তাঁরা যদি চান, সেক্ষেত্রে যথাযথ নিয়ম মেনে আটজন বিধায়ক ফের পদত্যাগপত্র জমা দিতে পারেন। তবে এই ১৩ জন বিধায়কের মধ্যে কেউই তাঁর সঙ্গে দেখা করে পদত্যাগপত্র জমা দেননি বলেও জানিয়েছেন রমেশ কুমার। স্পিকার আরও জানিয়েছেন, যে পাঁচজন বিধায়ক যথাযথ নিয়ম মেনে পদত্যাগপত্র জমা দিয়েছেন, তাঁদের মধ্যে আনন্দ সিং, নারায়ণ গৌড়া, প্রতাপ গৌড়া পাটিলকে ১২ জুলাই দুপুর তিনটে ও বিকেল চারটের সময় দেখা করার সময় দিয়েছেন। মাঝে ১৩ ও ১৪ জুলাই ছুটি থাকায় পরের দিন, অর্থাৎ ১৫ জুলাই বাকি দুই বিধায়ক গোপালাইহা এবং রামলিঙ্গ রেড্ডিকে দেখা করার জন্য সময় দিয়েছেন।
মঙ্গলবারই পদত্যাগপত্র জমা দিয়েছেন শিবাজিনগরের কংগ্রেস বিধায়ক আর রোশন বেগ। এদিন স্পিকারের অফিসে পদত্যাগপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘কর্ণাটক বিধানসভা থেকে আমি পদত্যাগ করেছি। স্পিকারের কাছে পদত্যাগপত্রও জমা দিয়েছি।’ পদত্যাগের পর তিনিও মুম্বইয়ে যাবেন কি না, তা নিয়ে জল্পনা শুরু হয়। কিন্তু সেই জল্পনা উড়িয়ে দেন তিনি। বলেন, ‘আমি মুম্বই বা দিল্লি যাচ্ছি না। রাজ্যের হজ কমিটির সভাপতি হিসেবে হজ যাত্রীদের জন্য যাবতীয় ব্যবস্থাপনা খতিয়ে দেখতে আমি বিমানবন্দরে যাচ্ছি।’ রোশন বেগের পদত্যাগপত্র প্রসঙ্গে স্পিকার বলেন, ‘বেগের চিঠি আজই জমা পড়েছে। আমি এখনও পর্যন্ত তা খুঁটিয়ে দেখিনি।’ স্পিকার জানিয়েছেন, ১৩ জন বিদ্রোহী বিধায়কের পদত্যাগপত্র খারিজ করার জন্য ইতিমধ্যেই তাঁর কাছে আর্জি জানিয়েছেন কংগ্রেস নেতা সিদ্ধারামাইয়া। এদিকে, ১৩ জন বিধায়ক এবং একাধিক মন্ত্রীর পদত্যাগপত্র গ্রহণ করার জন্য তাঁকে অনুরোধ জানিয়েছেন রাজ্যপাল বজুভাই বালা। এর জবাবে তিনি রাজ্যপালকে লিখিতভাবে জানিয়েছেন যে পদত্যাগকারী কোনও বিধায়কই তাঁর সঙ্গে দেখা করেননি। যে আটজন বিধায়ক নিয়ম লঙ্ঘন করে পদত্যাগপত্র জমা দিয়েছেন, তাঁদেরকে মুখোমুখি হাজির হওয়ার জন্য সময় দেওয়া হয়েছে। অপরদিকে, স্পিকারের অফিসে চারজন বিধায়কের পদ বাতিলের জন্য একটি আবেদন জমা পড়েছে। এই প্রসঙ্গে রমেশ কুমার জানান, বিষয়টি নিয়ে তিনি উপযুক্ত ব্যবস্থা নেবেন।
রাজ্যের উদ্ভূত রাজনৈতিক সঙ্কট প্রসঙ্গে স্পিকার কে আর রমেশ কুমার জানান, বর্তমান পরিস্থিতিতে প্রতিটি পদক্ষেপই অত্যন্ত গুরুত্বপূর্ণ। সেজন্য যাবতীয় সিদ্ধান্ত আইন মেনেই গ্রহণ করা হবে। প্রয়োজনে বরিষ্ঠ আইনপ্রণয়নকারীদের সঙ্গেও আলোচনা করে দেখা হবে যে বিধায়কদের পদত্যাগপত্রগুলি গ্রহণ করা হবে নাকি অন্য কোনও পদক্ষেপ নেওয়া হবে। কুমার বলেন, ‘আমাকে অত্যন্ত সুচিন্তিত সিদ্ধান্ত নিতে হবে। আমি যে পদক্ষেপই নেব, তা ইতিহাস হয়ে যাবে। সুতরাং আমার পক্ষে কোনও ভুল করা সম্ভব নয়। কারণ, পরবর্তী প্রজন্ম আমাকে অপরাধী হিসেবে দেখুক, তা আমি কখনই চাই না।’ তাঁর সঙ্গে দেখা না করলেও বিধায়কদের পদত্যাগপত্র গ্রহণ করা হবে কি না, তা স্পিকারের কাছে জানতে চান সাংবাদিকরা। জবাবে তিনি বলেন, ‘যদি সমস্ত কিছু চিঠিপত্রের মাধ্যমেই হয়ে যায়, সেক্ষেত্রে আমার তো আর কোনও প্রয়োজন নেই।’

10th  July, 2019
অযোধ্যা: এক সপ্তাহের মধ্যে মধ্যস্থতা প্রক্রিয়ার রিপোর্ট জমা দিতে বলল সুপ্রিম কোর্ট

 নয়াদিল্লি, ১১ জুলাই (পিটিআই): অযোধ্যা জমি বিতর্ক মামলায় মধ্যস্থতা প্রক্রিয়ার অগ্রগতি আগামী এক সপ্তাহের মধ্যে জানাতে বলল সুপ্রিম কোর্ট। যদি দেখা যায়, মধ্যস্থতা প্রক্রিয়ার কোনও আশানুরূপ অগ্রগতি হয়নি, তাহলে ২৫ জুলাই থেকে প্রতিদিনের ভিত্তিতে শুনানি শুরু হবে।
বিশদ

কর্ণাটক ও গোয়া নিয়ে ট্যুইটারে
বিজেপিকে আক্রমণ মায়াবতীর

লখনউ, ১১ জুলাই (পিটিআই): দেশের বিরোধী-শাসিত রাজ্যগুলিতে সরকারকে ফেলার চেষ্টা করছে বিজেপি। বৃহস্পতিবার ট্যুইটারে এই অভিযোগ করলেন বিএসপি সুপ্রিমো মায়াবতী। একই সঙ্গে ‘দলবদলু’ বিধায়কদের সদস্যপদ খারিজ করতে কঠোর আইন প্রণয়নেরও দাবি জানান তিনি।
বিশদ

কেন্দ্রীয় বাজেটে আর্থিক বৃদ্ধির
সুস্পষ্ট রূপরেখা নেই: চিদম্বরম
বর্তমান অর্থমন্ত্রীকে তোপ প্রাক্তনের

 নয়াদিল্লি, ১১ জুলাই (পিটিআই): কেন্দ্রীয় বাজেটে দেশকে উচ্চ আর্থিক বৃদ্ধির রাস্তায় নিয়ে যাওয়ার সুস্পষ্ট কোনও রূপরেখা নেই। বৃহস্পতিবার রাজ্যসভায় এই দাবি করলেন প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদম্বরম। বাজেট নিয়ে বিতর্কে বক্তব্য রাখতে গিয়ে চিদম্বরম জানান, বর্তমানে দেশের অর্থনীতি খুবই দুর্বল।
বিশদ

  কৃষকদের দুর্দশা নিয়ে কেন্দ্রকে কাঠগড়ায় তুললেন রাহুল, কথা কাটাকাটি রাজনাথের সঙ্গে

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১১ জুলাই: কর্পোরেটদের কোটি টাকার কর ছাড় দিতে পারেন, অথচ কৃষকদের বেলায় কেন কৃপণ মোদি সরকার? লোকসভা ভোটে ব্যাপক হারের হতাশা কাটিয়ে বৃহস্পতিবার এই মর্মে মোদি সরকারকে প্রশ্নের মুখে দাঁড় করিয়ে মুখ খুললেন রাহুল গান্ধী।
বিশদ

ভিন জাতের ছেলেকে বিয়ে করায়
হুমকি দিচ্ছেন বিধায়ক-বাবা
নিরাপত্তাচেয়ে আদালতের দ্বারস্থ মেয়ে

লখনউ,১১ জুলাই: নিজের পছন্দ অনুযায়ী ভিন জাতের যুবককে বিয়ে করায় বিধায়ক-বাবার বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ করলেন মেয়ে। উত্তরপ্রদেশের বেরিলি জেলার বিথারি চয়নপুর বিধানসভা আসনের বিজেপি বিধায়ক রাজেশ মিশ্র। সম্প্রতি তাঁর মেয়ে এক দলিত যুবককে বিয়ে করেন।
বিশদ

মাত্র ২০০ টাকা শোধ করতে আওরঙ্গাবাদে
বৃদ্ধর বাড়িতে হাজির কেনিয়ার এমপি

 মুম্বই, ১০ জুলাই (পিটিআই): ভারতে মাত্র দু’শো টাকা ধার করেছিলেন তিনি। ৩০ বছর পর সেই ঋণশোধ করতে মহারাষ্ট্রের আওরঙ্গাবাদে চলে এলেন কেনিয়ার এমপি রিচার্ড টোঙ্গি। টাকা পরিশোধ করে বললেন, ‘খুব স্বস্তি লাগছে। আজকের এই ভারত সফর আমার কাছে বড্ড আবেগের, ভালোবাসারও।’
বিশদ

কেন্দ্র প্রতিহিংসা চালাচ্ছে, তোপ তৃণমূলের
সুপ্রিম কোর্টের আইনজীবী ইন্দিরা জয়সিং ও
তাঁর স্বামীর বাড়ি ও দপ্তরে সিবিআই তল্লাশি

 নয়াদিল্লি, ১১ জুলাই (পিটিআই): সুপ্রিম কোর্টের খ্যাতনামা আইনজীবী ইন্দিরা জয়সিংয়ের বাড়িতে তল্লাশি চালাল সিবিআই। তল্লাশি চালানো হয়েছে জয়সিংয়ের স্বামী আনন্দ গ্রোভার পরিচালিত এনজিও-র দপ্তরেও। বৃহস্পতিবার সরকারি সূত্রে একথা জানানো হয়েছে।
বিশদ

দু’য়ের বেশি সন্তান থাকলে ভোটাধিকার কেড়ে নেওয়া উচিত: গিরিরাজ সিং

 পাটনা, ১১ জুলাই (পিটিআই): ফের বিতর্কিত মন্তব্য কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিংয়ের। বিশ্ব জনসংখ্যা দিবসে দু’য়ের বেশি সন্তান থাকলে ভোটাধিকার কেড়ে নেওয়ার বিধান দিলেন তিনি। সংখ্যালঘুদের দিকে ইঙ্গিত করে গিরিরাজ সিং আরও বলেছেন, ভারতে জনবিস্ফোরণের জন্য অর্থনীতি, সামজিক সংহতি এবং সংস্থান ধাক্কা খাচ্ছে।
বিশদ

চলন্ত ট্রেন ও স্টেশন চত্বরে বেআইনি পানীয় জলের
বোতল বিক্রি বন্ধ করতে বিশেষ অভিযান

গ্রেপ্তার চার প্যান্ট্রি কার কর্মী

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১১ জুলাই: চলন্ত ট্রেনে এবং স্টেশন চত্বরে বেআইনি পানীয় জলের বোতল বিক্রি বন্ধ করতে এবার বিশেষ অভিযান শুরু করল আরপিএফ (রেলওয়ে প্রোটেকশন ফোর্স)। যার নাম দেওয়া হয়েছে ‘অপারেশন থার্স্ট’। আজ রেলমন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে, আরপিএফের এই বিশেষ অভিযানে বেআইনি পানীয় জলের বোতল বিক্রির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে খোদ চারজন প্যান্ট্রি কার ম্যানেজারকে।
বিশদ

  বন্দুক হাতে নৃত্য, উত্তরাখণ্ডের বিধায়ককে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড করল বিজেপি

 দেরাদুন, ১১ জুলাই (পিটিআই): দু’হাতে বন্দুক উঁচিয়ে নৃত্য করে বিতর্কে জড়িয়েছিলেন উত্তরাখণ্ডের বিজেপি বিধায়ক প্রণব সিং। তাঁর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা ব্যবস্থা নেওয়া হতে পারে বলে আগেই ইঙ্গিত দিয়েছিল বিজেপি। ইতিমধ্যে তিনমাসের জন্য সাসপেন্ড হওয়া ওই বিধায়কের শাস্তির মেয়াদ অনির্দিষ্টকালের জন্য বাড়িয়ে দেওয়া হল।
বিশদ

নাড্ডার উপস্থিতিতে হাতে তুলে দেওয়া হল বিজেপির পতাকা
গোয়ার জার্সি বদলানো কং বিধায়করা
দিল্লিতে, সাক্ষাৎ অমিত শাহের সঙ্গে

পানাজি ও নয়াদিল্লি, ১১ জুলাই (পিটিআই): একদিন আগেই গোয়ায় গণ-দলবদল করেছেন কংগ্রেস বিধায়করা। ১৫ জন কংগ্রেস বিধায়কের মধ্যে ১০ জন জার্সি বদলে বিজেপিতে যোগ দিয়েছেন। বিজেপি সভাপতি অমিত শাহের সঙ্গে দেখা করতে দিল্লি এলেন এই ১০ বিধায়ক।
বিশদ

  সারা দেশেই কমছে ভূগর্ভস্থ জলের পরিমাণ, লোকসভায় উদ্বেগজনক তথ্য দিল কেন্দ্র

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১১ জুলাই: সারা দেশেই উল্লেখযোগ্য হারে কমছে ভূগর্ভস্থ জলের পরিমাণ। আজ লোকসভায় লিখিতভাবে এই উদ্বেগজনক তথ্য দিল কেন্দ্রীয় জলশক্তিমন্ত্রক। একইসঙ্গে এদিন লোকসভায় রাজ্যভিত্তিক এই সংক্রান্ত পরিসংখ্যান পেশ করে কেন্দ্রীয় মন্ত্রক জানিয়েছে, পশ্চিমবঙ্গে ৪৯ শতাংশ ক্ষেত্রেই এই ভূগর্ভস্থ জলের পরিমাণ লক্ষ্যণীয়ভাবে হ্রাস পেয়েছে।
বিশদ

অটোমোবাইল সেক্টরের বিক্রি রেকর্ড কমছে: সিব্বাল
মোদি সরকারের ৫ লক্ষ কোটি ডলার
অর্থনীতির প্রচারকে তীব্র আক্রমণ চিদম্বরমের

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১১ জুলাই: ১৯৯১ সালে ভারতের অর্থনীতি ছিল ৩২০ বিলিয়র ডলারের। ২০০৩ সালে সেই অর্থনীতি দ্বিগুণ হয়ে দাঁড়ায় ৬১৮ বিলিয়ন ডলার। ২০০৪ সালে ইউপিএ সরকার ক্ষমতায় আসার চার বছর পর ভারতীয় অর্থনীতি ফের দ্বিগুণ হয়ে গিয়ে হয় ১ লক্ষ ২০ হাজার কোটি ডলার।
বিশদ

কেন্দ্রীয় মন্ত্রী হর্ষ বর্ধন সহ বিজেপির এক এমপিকে নোটিস পাঠাল দিল্লি হাইকোর্ট

 নয়াদিল্লি, ১১ জুলাই (পিটিআই): কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী হর্ষ বর্ধনকে নোটিস পাঠাল দিল্লি হাইকোর্ট। লোকসভা নির্বাচনে দিল্লির চাঁদনি চক কেন্দ্র থেকে হর্ষ বর্ধনের নির্বাচনকে চ্যালেঞ্জ জানিয়ে আবেদন করেন অরুণ কুমার নামে এক ব্যক্তি। নিজেকে চাঁদনি চক কেন্দ্রের ভোটার হিসেবে দাবি করেছেন তিনি।
বিশদ

Pages: 12345

একনজরে
  সংবাদদাতা, কালনা: শারীরিক অসুস্থতার জন্য অ্যাসিড খেয়ে আত্মঘাতী হলেন এক ব্যক্তি। মৃতের নাম সমীর সেন(৪২)। বাড়ি কালনার ধাত্রীগ্রাম বাজার এলাকায়। ঘটনায় পুলিস একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করেছে। ...

  সংবাদদাতা, ইসলামপুর: বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত টানা বৃষ্টিতে ইসলামপুর পুরসভার বিভিন্ন এলাকা জলমগ্ন হয়ে যায়। এদিন দুপুরের পর বৃষ্টি কমলেও আকাশ মেঘলাই ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃহস্পতিবার প্রয়াত হলেন পাঁচ ও ছয়ের দশকে বাংলার অন্যতম সেরা লেগ স্পিনার সৌমেন কুণ্ডু (৭৭)। গত পাঁচ দিন ধরে অসুস্থ হয়ে হাসপাতালে ছিলেন তিনি। সৌমেন কুণ্ডু বাংলা ও রেলের হয়ে রনজি ট্রফি খেলেছেন। ...

 বিএনএ, চুঁচুড়া: ডাক্তারের গাফিলতিতে রোগীর মৃত্যু হয়েছে, এই অভিযোগে বৃহস্পতিবার রোগীর বাড়ির লোকজন বিক্ষোভ দেখালেন পাণ্ডুয়া গ্রামীণ হাসপাতালে। অবিলম্বে ডাক্তারকে গ্রেপ্তার করতে হবে বলে তাঁরা দাবি করেন। পরে বিশাল পুলিস বাহিনী ঘটনাস্থলে গিয়ে অবস্থা নিয়ন্ত্রণে আনে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

বেশি বন্ধু-বান্ধব রাখা ঠিক হবে না। প্রেম-ভালোবাসায় সাফল্য আসবে। বিবাহযোগ আছে। কর্ম পরিবেশ পরিবর্তন হতে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮২৩: কলকাতা বন্দর থেকে ছাড়ল ভারত নির্মিত প্রথম বাষ্পচালিত জাহাজ ‘ডায়না’
১৯০০:অভিনেতা ছবি বিশ্বাসের জন্ম
১৯০৪: চিলির নোবেলজয়ী কবি পাবলো নেরুদার জন্ম
১৯০৯: চিত্র পরিচালক বিমল রায়ের জন্ম
১৯৬৫: ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকরের জন্ম
১৯৭২: গুগলের কর্ণধার সুন্দর পিচাইয়ের জন্ম
১৯৯১: ফুটবলার হামেস রডরিগেজের জন্ম
১৯৯৭: পাকিস্তানি শিক্ষা আন্দোলনকর্মী মালালা ইউসুফজাইয়ের জন্ম
১৯৯৯: অভিনেতা রাজেন্দ্রকুমারের মৃত্যু
২০১২: কুস্তিগীর ও অভিনেতা দারা সিংয়ের মূত্যু
২০১৩: অভিনেতা প্রাণের মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৫৫ টাকা ৬৯.২৪ টাকা
পাউন্ড ৮৪.১০ টাকা ৮৭.২৪ টাকা
ইউরো ৭৫.৬৬ টাকা ৭৮.৫৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,২০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৪০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩,৯০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৭ আষা‌ঢ় ১৪২৬, ১২ জুলাই ২০১৯, শুক্রবার, একাদশী ৪৮/৪০ রাত্রি ১২/৩১। বিশাখা ২৭/১৪ দিবা ৩/৫৭। সূ উ ৫/৩/১৩, অ ৬/২০/৫৩, অমৃতযোগ দিবা ১২/৮ গতে ২/৪৮ মধ্যে। রাত্রি ৮/২৯ মধ্যে পুনঃ ১২/৪৬ গতে ২/৫৫ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে উদয়াবধি, বারবেলা ৮/২২ গতে ১১/৪২ মধ্যে, কালরাত্রি ৯/১ গতে ১০/২১ মধ্যে।
২৬ আষাঢ় ১৪২৬, ১২ জুলাই ২০১৯, শুক্রবার, একাদশী ৫৩/৮/৩৭ রাত্রি ২/১৮/৩৩। বিশাখানক্ষত্র ৩৪/৮/৪১ সন্ধ্যা ৬/৪২/৩৪, সূ উ ৫/৩/৬, অ ৬/২৩/৬, অমৃতযোগ দিবা ১২/৯ গতে ২/৪৯ মধ্যে এবং রাত্রি ৮/৩০ মধ্যে ও ১২/৪৬ গতে ২/৫৫ মধ্যে ও ৩/৩৭ গতে ৫/৩ মধ্যে, বারবেলা ৮/২৩/৬ গতে ১০/৩/৬ মধ্যে, কালবেলা ১০/৩/৬ গতে ১১/৪৩/৬ মধ্যে, কালরাত্রি ৯/৩/৬ গতে ১০/২৩/৬ মধ্যে।
৮ জেল্কদ
এই মুহূর্তে
রাজাবাজারে গুলি চালনার ঘটনায় ধৃত ১ 

06:47:00 PM

চৌবাগা খালে বাস উল্টে জখম বেশ কয়েকজন 

06:32:34 PM

মুর্শিদাবাদের প্রদীপপাড়ায় তৃণমূল পঞ্চায়েত প্রধানের স্বামীকে গুলি করে খুন

04:06:59 PM

৮৭ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:59:16 PM

রিজার্ভ ব্যাঙ্কের নির্দেশ মেনে এনইএফটি, আরটিজিএস, আইএমপিএস-এর চার্জ প্রত্যাহার করল এসবিআই 

03:16:50 PM

দিল্লিতে বান্ধবীকে ছুরি মারার অভিযোগ এক ব্যক্তির বিরুদ্ধে

02:54:00 PM