Bartaman Patrika
দেশ
 
 

 আগামীকাল গুণ্ডিচাযাত্রা শেষ করে পুরীর মন্দিরে ফিরবেন প্রভু জগন্নাথ। চলছে সেই উল্টোরথেরই প্রস্তুতি। ছবি: অতূণ বন্দ্যোপাধ্যায়

আন্ডারগ্রাউন্ড ডন দাউদ
ইব্রাহিম পাকিস্তানেই!
প্রকাশিত নতুন ছবি ঘিরে চাঞ্চল্য

নয়াদিল্লি, ৯ জুলাই: ২৫ বছর। এতগুলো বছর ধরে ফেরার ১৯৯৩ মুম্বই সিরিয়াল ব্লাস্ট কাণ্ডের মোস্ট ওয়ান্টেড মাস্টারমাইন্ড দাউদ ইব্রাহিম। পাকিস্তানেই লুকিয়ে আছে দাউদ। এমনটা বহুবার শোনা গিয়েছে। একাধিকবার পাকিস্তান সরকার সেই দাবি খারিজও করেছে। কিন্তু এবার দাউদের এক ছবি প্রমাণ করে দিয়েছে, এতদিন ধরে একটানা মিথ্যে কথা বলে আসছে পাকিস্তান। দাউদ আসলে সেখানেই লুকিয়ে রয়েছে। ২৫ বছরে অনেক বদলে গিয়েছে দাউদ ইব্রাহিমের আদল।
আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম। ১৯৯৩ সালে ভারতের মুম্বইতে সিরিজ বিস্ফোরণের সঙ্গে জড়িত এই জঙ্গি কোথায়, কী করছেন তা নিয়ে বিশ্বজুড়ে ব্যাপক কৌতুহল। এবার সেই দাউদের বর্তমান অবস্থান নিয়েই উঠে আসছে একাধিক তথ্য। দাউদের মতো অপরাধীকে দিনের পর দিন নিরাপদ আশ্রয়ে রেখে দিয়েছে প্রতিবেশী পাকিস্তান। যদিও দাউদ সম্পর্কে পাকিস্তানের দাবি, তারা জানেন না এই আন্ডারওয়ার্ল্ড ডন কোথায় রয়েছে। এদিকে,এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর বলছে, গোয়েন্দাদের সাম্প্রতিক সূত্রের দাবি, পাকিস্তনে বহাল তবিয়তেই এখন রয়েছে দাউদ। তার নতুন ও এক্সক্লুসিভ ছবি প্রকাশিত হয়েছে। রিপোর্টে বলা হচ্ছে, গোয়েন্দা বিষয়ক এজেন্সিগুলো এসব ছবি পেয়েছে। তিনি যখন তার সবচেয়ে বিশ্বস্ত সহযোগী জাবির মোতিওয়ালার সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলেন, তখনই এসব ছবি তোলা হয়েছে। ডি-কোম্পানি হিসেবে পরিচিত আন্তর্জাতিক নেটওয়ার্কের প্রধানদের অন্যতম জাবির মোতিওয়ালা। ওই ছবিতে ক্লিন সেভ করা দাউদ ইব্রাহিমকে দেখা যায় মোতিওয়ালার সঙ্গে আলাপরত অবস্থায়।
দাউদ ইব্রাহিম গত ২৫ বছর আত্মগোপনে। একসময়ে বলা হয়, তিনি শারীরিকভাবে অসুস্থ। হাঁটুতে মারাত্মক আঘাতে ভুগছেন তিনি। কিন্তু নতুন ছবিতে তাকে বেশ সুস্বাস্থ্যের অধিকারী দেখা যায়। গোয়েন্দা সংস্থাগুলোর তথ্য মতে, দাউদ ইব্রাহিম এখন থাকে করাচিতে একটি বাড়িতে। তার পাশেই কোনও একটি বাড়িতে বাস করে মোতিওয়ালা। দাউদের ইব্রাহিমের পরিবার অর্থাৎ স্ত্রী মেহজাবিন ও ছেলে মঈন নওয়াজের সঙ্গে পারিবারিক সম্পর্ক বজায় রেখেছে মোতিওয়ালা।
জাবির মোতিওয়ালাকে মার্কিন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এফবিআই অর্থ পাচার, তোলাবাজি ও হেরোইনের মতো অবৈধ বস্তু আমেরিকায় নিয়ে যাওয়ার দায়ে অভিযুক্ত করেছে। এরপর থেকে মার্কিন সরকারের অনুরোধে ব্রিটেনের স্কটল্যান্ড ইয়ার্ড ২০১৮ সালের ১৭ আগস্ট গ্রেপ্তার করে তাকে। তাকে আমেরিকার হাতে তুলে দিতে বৃটিশ সরকারের প্রতি আহ্বান জানিয়েছে এফবিআই, যাতে তার বিচার করা যায়। এফবিআইয়ের মতে, পাকিস্তানে দাউদ ইব্রাহিমের উপস্থিতির বিষয় প্রায় ফাঁস করে দিয়েছে মোতিওয়ালা। এফবিআই দাবি করেছে, দাউদের সব থেকে কাছের লোক জাবির। দাউদ ও তার নেটওয়ার্ক-এর যাবতীয় তথ্য রয়েছে জাবিরের কাছে। ভারতীয় গোয়েন্দা এজেন্সির দাবি, ডি নেটওয়ার্ক-এর সঙ্গে পাকিস্তানের আইএসআই-এর গোপন আঁতাত রয়েছে। আফবিআই-এর তদন্তে উঠে এসেছে আর এক তথ্য। জাবিরের কাছে ব্রিটেনের দশ বছরের ভিসা রয়েছে। সেই ভিসার মেয়াদ শেষ হবে ২০২৮-এ। তবে গত কয়েক মাস ধরে জাবির অ্যান্টিগুয়া ও বারমুডার নাগরিকত্ব নেওয়ার চেষ্টা চালাচ্ছে। যার জন্য দুবাইয়ের এক এজেন্সিকে ২ লাখ মার্কিন ডলার দিয়ে রেখেছিল জাবির। জানা গিয়েছে,জাবিরকে বাঁচাতে লন্ডনের পাকিস্তানি হাই কমিশন আসরে নেমেছে।
পাকিস্তানি হাই কমিশন ব্রিটেনের ওয়েস্টমিনস্টার কোর্টের বিচারকের কাছে চিঠি লিখেছে। তাতে বলা হয়েছে, মোতিওয়ালা একজন সম্মানিত ব্যবসায়ী। ডি-কোম্পানির সঙ্গে তার কোনও যোগসূত্র নেই। ভারতীয় গোয়েন্দাদের মতে, মোতিওয়ালাকে গ্রেপ্তার করা নিয়ে পাকিস্তান ভয় পাচ্ছে এ জন্য যে, তাতে দাউদ ইব্রাহিম কোথায় আছেন তা প্রকাশ হয়ে পড়বে বিশ্ববাসীর সামনে। এফবিআইয়ের মতে, আমেরিকায় মোতিওয়ালা শুধু মাদক পাচার করেন এমন নয়। একই সঙ্গে তিনি কালো টাকাকে সাদা করার সঙ্গেও যুক্ত। তাকে ফাঁদে ফেলার জন্য এফবিআই তার সঙ্গে হেরোইন ব্যবসার একটি চুক্তি করে। তা ছাড়া অর্থ পাচার বিষয়েও তার কাছ থেকে তথ্য চেয়েছে এফবিআই। আদালতে মার্কিন সরকারের এক আইনজীবী বলেছেন, মোতিওয়ালা বহুবার পাকিস্তানে গিয়েছে এবং সাক্ষাৎ করেছে দাউদ ইব্রাহিমের সঙ্গে। এমন খবরে ডি-কোম্পানির কর্মকাণ্ড সম্পর্কে এফবিআইয়ের কাছ থেকে তথ্য পাওয়ার জন্য যোগাযোগের জন্য প্রস্তুতি নিচ্ছে ভারতীয় এজেন্সিগুলো।

10th  July, 2019
পুলওয়ামার পর জম্মু ও কাশ্মীরে ৯৩ জঙ্গিকে খতম করা হয়েছে: কেন্দ্র

 নয়াদিল্লি, ১০ জুলাই (পিটিআই): পুলওয়ামায় নাশকতার পর থেকে এখনও পর্যন্ত উপত্যকায় ৯৩ জঙ্গিকে খতম করেছে সেনা। বুধবার, রাজ্যসভায় এই তথ্য জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী জি কিষাণ রেড্ডি।
বিশদ

11th  July, 2019
  কঠোর কেন্দ্র, চিটফান্ড রুখতে বিলে সায় দিল কেন্দ্রীয় মন্ত্রিসভা

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১০ জুলাই: অনিয়ন্ত্রিত চিটফান্ড নিয়ন্ত্রণের অর্ডিন্যান্সকে বিলে পরিণত করার জন্য আজ কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠকে প্রস্তাব অনুমোদিত হয়েছে। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে চিটফান্ডের বেআইনি আমানত এবং প্রতারণা প্রতিরোধ করতে এই অর্ডিন্যান্স জারি হয়েছিল।
বিশদ

11th  July, 2019
লালুর মেয়ে মিশা ভারতী ও অন্যান্যদের বিরুদ্ধে অতিরিক্ত চার্জশিট জমা দিল ইডি

 নয়াদিল্লি, ১০ জুলাই (পিটিআই): আর্থিক তছরুপ মামলায় লালুপ্রসাদ যাদবের মেয়ে মিশা ভারতীর বিরুদ্ধে অতিরিক্ত চার্জশিট জমা দিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। মিশা সহ আরও ৩৫ অভিযুক্তের এতে নাম রয়েছে।
বিশদ

11th  July, 2019
  অসমে বন্যা পরিস্থিতি আরও খারাপ, মৃত ৩

 গুয়াহাটি, ১০ জুলাই (পিটিআই): অসমের বন্যা পরিস্থিতি আরও খারাপ হয়েছে। বন্যায় এখনও পর্যন্ত তিন জনের মৃত্যুর খবর মিলেছে। রাজ্যের ১১টি জেলার দু’লক্ষেরও বেশি মানুষ বন্যা-দুর্গত। অসমের বিপর্যয় মোকাবিলা কর্তৃপক্ষ এই তথ্য দিয়েছে।
বিশদ

11th  July, 2019
জঙ্গি সন্ত্রাস উপেক্ষা করে তিনটি
মন্দিরে পুজো কাশ্মীরি পণ্ডিতদের

 কুলগাঁও, ১০ জুলাই (পিটিআই): বছরের অন্য সময়ে যেখানে অনবরত গুলির শব্দ সন্ত্রাসের আবহ তৈরি করে, মঙ্গলবার সেখানেই শোনা গেল শঙ্খধ্বনি, বৈদিক মন্ত্র। দক্ষিণ কাশ্মীরের কুলগাঁওয়ে তিনটি প্রাচীন মন্দিরে জঙ্গি সন্ত্রাসকে উপেক্ষা করেই কাশ্মীরি পণ্ডিতরা আয়োজন করলেন যজ্ঞানুষ্ঠান।
বিশদ

11th  July, 2019
  বেঙ্গালুরুতে বহুতল ভেঙে মৃত ৫, জখম ৭

 বেঙ্গালুরু, ১০ জুলাই (পিটিআই): দু’টি বহুতল ভেঙে পড়ার ঘটনায় প্রাণ হারালেন অন্তত পাঁচজন। জখম হয়েছেন আরও সাতজন। বুধবার ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর টমাস শহরের কাছে। পুলিস জানিয়েছে, একটি পাঁচতলা আবাসন তৈরির কাজ চলছিল।
বিশদ

11th  July, 2019
মধ্যপ্রদেশে গুলির লড়াইয়ে হত দুই মাওবাদী

 বালাঘাট, ১০ জুলাই (পিটিআই): মাওবাদীদের বিরুদ্ধে অভিযানে নেমে সাফল্য পেল মধ্যপ্রদেশ পুলিস। বুধবার বালাঘাট জেলার ছত্তিশগড় সীমান্তের কাছে দেওয়ারওয়ালি গ্রামে পুলিসের সঙ্গে বন্দুকযুদ্ধে তাদের মৃত্যু হয়। মৃতদের মধ্যে একজন মহিলা মাওবাদীও রয়েছে।
বিশদ

11th  July, 2019
কংগ্রেস সভাপতি পদে এগিয়ে খাড়গে
পাবলিক অ্যাকাউন্টস কমিটির
চেয়ারম্যান হবেন অধীর

 সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ৯ জুলাই: অধীররঞ্জন চৌধুরীকে সংসদের পিএসি অর্থাৎ পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান করার জন্য সিদ্ধান্ত নিয়েছে কংগ্রেস। লোকসভার স্পিকার ওম বিড়লার কাছে অধীরবাবুর নাম প্রস্তাব করেছেন কংগ্রেস সংসদীয় দলের নেত্রী সোনিয়া। শীঘ্রই স্পিকার বিভিন্ন সংসদীয় কমিটির নাম ঘোষণা করবেন।
বিশদ

10th  July, 2019
কংগ্রেসের দুর্দশা নিয়ে দলের শীর্ষ
নেতৃত্বকে লেখা ঊর্মিলার চিঠি ফাঁস

মুম্বই, ৯ জুলাই (পিটিআই): ভোটে যে তিনি পরাজিত হতে পারেন, দলের শীর্ষ নেতাকে চিঠি লিখে আগেই আশঙ্কা প্রকাশ করেছিলেন কংগ্রেস নেত্রী ঊর্মিলা মাতোণ্ডকর। প্রায় দু’মাস পর সেই চিঠি ‘ফাঁস’ হয়ে গেল। অভিনেত্রী তথা কংগ্রেস নেত্রীর চিঠি থেকেই স্পষ্ট, দলের উপর তলার সঙ্গে নিচুস্তরের বিস্তর ফারাকই লোকসভায় ভরাডুবির অন্যতম কারণ।
বিশদ

10th  July, 2019
পরিবারের সম্মান রক্ষার্থে
গুজরাতে দলিত যুবককে কুপিয়ে
মারল মেয়ের বাড়ির লোকজন

 আমেদাবাদ, ৯ জুলাই (পিটিআই): ফের পরিবারের সম্মান রক্ষার্থে নির্মমভাবে হত্যার ঘটনা ঘটল। এবার গুজরাতে। সকলের অমতে উচ্চবর্ণের মেয়েকে বিয়ে করার খেসারত দিতে হল এক ২৫ বছরের দলিত যুবককে। সরকারি আধিকারিকদের সামনেই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হল তাঁকে।
বিশদ

10th  July, 2019
সমস্ত মৌলবাদীরা একে অন্যের প্রতিচ্ছবি: শাবানা

 মুম্বই, ৯ জুলাই (পিটিআই): তাঁর বক্তব্যকে ‘দেশবিরোধী’ আখ্যা দেওয়ায় সমালোচকদের একহাত নিলেন অভিনেত্রী তথা সমাজকর্মী শাবানা আজমি। সম্প্রতি তিনি বলেছিলেন, সরকারের বিরুদ্ধে কেউ মুখ খুললেই তাঁকে দেশবিরোধী আখ্যা দেওয়া হচ্ছে। তাঁর এই মন্তব্য প্রকাশ্যে আসার পরই বিভিন্ন মহলে তুমুল সমালোচনা শুরু হয়।
বিশদ

10th  July, 2019
গান্ধীজিকে শ্রদ্ধা জানাতে
আগামী অক্টোবর মাসে প্রত্যেক এমপিকে
১৫০ কিমি হাঁটতে নির্দেশ মোদির

 সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ৯ জুলাই: হাঁটতে হবে। ভারত থাকে গ্রামে। তাই ভারতকে জানতে হবে। আর জানতে হলে হাঁটতে হবে। বিজেপি সংসদীয় দলের বৈঠকে এই মর্মেই আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দলের এমপিদের বলেছেন, এবার মহাত্মা গান্ধীর দেড়শোতম জন্মবর্ষ পালন করা হচ্ছে।
বিশদ

10th  July, 2019
কাটমানির পাল্টা আক্রমণ
মমতার নির্দেশে সংসদ ভবনে সাংবাদিক সম্মেলন ডেকে বিজেপিকে সবচেয়ে দুর্নীতিগ্রস্ত দল বলে তোপ দাগল তৃণমূল

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ৯ জুলাই: সড়ক থেকে সংসদ কাটমানি ইস্যুতে তৃণমূলকে চেপে ধরছে বিজেপি। তারই পাল্টা হিসেবে এবার বিজেপিকে কোণঠাসা করতে নামল তৃণমূল। নির্বাচনে বিজেপি যেভাবে জলের মতো টাকা খরচ করেছে, তা এল কোথা থেকে? নোটবন্দির পরেও বিজেপির ভাঁড়ারে অনুদানের পরিমাণ ৮১ শতাংশ বাড়ল কী করে?
বিশদ

10th  July, 2019
কাশ্মীরে জঙ্গি অনুপ্রবেশ অর্ধেকের বেশি কমে গিয়েছে, লোকসভায় মন্ত্রী 

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ৯ জুলাই: মোদি সরকারের কঠোর মনোভাব এবং একের পর এক কড়া ব্যবস্থা গ্রহণের জন্যই পাকিস্তান থেকে জম্মু কাশ্মীরে জঙ্গি অনুপ্রবেশ অর্ধেকের বেশি কমে গিয়েছে। আজ লোকসভায় তথ্য দিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক।
বিশদ

10th  July, 2019

Pages: 12345

একনজরে
  সংবাদদাতা, কালনা: শারীরিক অসুস্থতার জন্য অ্যাসিড খেয়ে আত্মঘাতী হলেন এক ব্যক্তি। মৃতের নাম সমীর সেন(৪২)। বাড়ি কালনার ধাত্রীগ্রাম বাজার এলাকায়। ঘটনায় পুলিস একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করেছে। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের প্রতি বঞ্চনার প্রতিবাদ জানাতে দিল্লিতে বিধায়কদের সর্বদলীয় প্রতিনিধিদল পাঠানোর বিষয়টি সরকার বিবেচনা করছে। বৃহস্পতিবার বিধানসভায় রাষ্ট্রায়ত্ত শিল্প সংস্থা বিক্রি করে দেওয়ার কেন্দ্রীয় সরকারের সিদ্ধান্তের পরিবর্তনের দাবিতে আনা একটি প্রস্তাব নিয়ে আলোচনার সময় পরিষদীয়মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এই ...

 ওয়াশিংটন, ১১ জুলাই (এএফপি): শরণার্থী এক মহিলার দুগ্ধপোষ্য শিশুকন্যার মৃত্যুতে কাঠগড়ায় উঠল মার্কিন প্রশাসন। নিন্দায় সরব হয়েছে রাষ্ট্রসঙ্ঘ। প্রশাসনের সমালোচনায় মুখর হয়েছেন মার্কিন কংগ্রেসের একাধিক সদস্যও। ...

  সংবাদদাতা, ইসলামপুর: বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত টানা বৃষ্টিতে ইসলামপুর পুরসভার বিভিন্ন এলাকা জলমগ্ন হয়ে যায়। এদিন দুপুরের পর বৃষ্টি কমলেও আকাশ মেঘলাই ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বেশি বন্ধু-বান্ধব রাখা ঠিক হবে না। প্রেম-ভালোবাসায় সাফল্য আসবে। বিবাহযোগ আছে। কর্ম পরিবেশ পরিবর্তন হতে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮২৩: কলকাতা বন্দর থেকে ছাড়ল ভারত নির্মিত প্রথম বাষ্পচালিত জাহাজ ‘ডায়না’
১৯০০:অভিনেতা ছবি বিশ্বাসের জন্ম
১৯০৪: চিলির নোবেলজয়ী কবি পাবলো নেরুদার জন্ম
১৯০৯: চিত্র পরিচালক বিমল রায়ের জন্ম
১৯৬৫: ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকরের জন্ম
১৯৭২: গুগলের কর্ণধার সুন্দর পিচাইয়ের জন্ম
১৯৯১: ফুটবলার হামেস রডরিগেজের জন্ম
১৯৯৭: পাকিস্তানি শিক্ষা আন্দোলনকর্মী মালালা ইউসুফজাইয়ের জন্ম
১৯৯৯: অভিনেতা রাজেন্দ্রকুমারের মৃত্যু
২০১২: কুস্তিগীর ও অভিনেতা দারা সিংয়ের মূত্যু
২০১৩: অভিনেতা প্রাণের মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৫৫ টাকা ৬৯.২৪ টাকা
পাউন্ড ৮৪.১০ টাকা ৮৭.২৪ টাকা
ইউরো ৭৫.৬৬ টাকা ৭৮.৫৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,২০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৪০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩,৯০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৭ আষা‌ঢ় ১৪২৬, ১২ জুলাই ২০১৯, শুক্রবার, একাদশী ৪৮/৪০ রাত্রি ১২/৩১। বিশাখা ২৭/১৪ দিবা ৩/৫৭। সূ উ ৫/৩/১৩, অ ৬/২০/৫৩, অমৃতযোগ দিবা ১২/৮ গতে ২/৪৮ মধ্যে। রাত্রি ৮/২৯ মধ্যে পুনঃ ১২/৪৬ গতে ২/৫৫ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে উদয়াবধি, বারবেলা ৮/২২ গতে ১১/৪২ মধ্যে, কালরাত্রি ৯/১ গতে ১০/২১ মধ্যে।
২৬ আষাঢ় ১৪২৬, ১২ জুলাই ২০১৯, শুক্রবার, একাদশী ৫৩/৮/৩৭ রাত্রি ২/১৮/৩৩। বিশাখানক্ষত্র ৩৪/৮/৪১ সন্ধ্যা ৬/৪২/৩৪, সূ উ ৫/৩/৬, অ ৬/২৩/৬, অমৃতযোগ দিবা ১২/৯ গতে ২/৪৯ মধ্যে এবং রাত্রি ৮/৩০ মধ্যে ও ১২/৪৬ গতে ২/৫৫ মধ্যে ও ৩/৩৭ গতে ৫/৩ মধ্যে, বারবেলা ৮/২৩/৬ গতে ১০/৩/৬ মধ্যে, কালবেলা ১০/৩/৬ গতে ১১/৪৩/৬ মধ্যে, কালরাত্রি ৯/৩/৬ গতে ১০/২৩/৬ মধ্যে।
৮ জেল্কদ
এই মুহূর্তে
রাজাবাজারে গুলি চালনার ঘটনায় ধৃত ১ 

06:47:00 PM

চৌবাগা খালে বাস উল্টে জখম বেশ কয়েকজন 

06:32:34 PM

মুর্শিদাবাদের প্রদীপপাড়ায় তৃণমূল পঞ্চায়েত প্রধানের স্বামীকে গুলি করে খুন

04:06:59 PM

৮৭ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:59:16 PM

রিজার্ভ ব্যাঙ্কের নির্দেশ মেনে এনইএফটি, আরটিজিএস, আইএমপিএস-এর চার্জ প্রত্যাহার করল এসবিআই 

03:16:50 PM

দিল্লিতে বান্ধবীকে ছুরি মারার অভিযোগ এক ব্যক্তির বিরুদ্ধে

02:54:00 PM