Bartaman Patrika
দেশ
 

২৯শে শপথ মোদির?
আশীর্বাদ নিতে আদবানি-যোশির বাড়ি

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ২৪ মে: সবথেকে বড় জল্পনা হল ইমরান খান কি আমন্ত্রণ পাচ্ছেন? দিনভর এই আলোচনাই গুঞ্জরিত হল রাজনৈতিক দলগুলির সদর দপ্তর ও আন্তর্জাতিক মহল। ২০১৪ সালে নরেন্দ্র মোদি প্রথমবার বিপুলভাবে জয়ী হয়ে এসে প্রধানমন্ত্রী হিসাবে শপথ নিয়েছিলেন রাষ্ট্রপতি ভবনের খোলা প্রাঙ্গণে। সেই শপথ গ্রহণ অনুষ্ঠান যতটা ছিল রাজনৈতিক তথা প্রশাসনিক ইভেন্ট, ততটাই হয়ে উঠেছিল কূটনৈতিক মঞ্চ। কারণ প্রধানত দক্ষিণ ও দক্ষিণ পূর্ব এশিয়ার রাষ্ট্রপ্রধানদের আমন্ত্রণ করা হয়েছিল শপথ অনুষ্ঠানে। দিল্লিতে সার্ক রাষ্ট্রের এক অঘোষিত সম্মেলনও হয়ে ওঠে ২০১৬ সালের ২৬ মে। সেই শপথ অনুষ্ঠানে সবথেকে হাই ভোল্টেজ আমন্ত্রিতদের তালিকায় ছিলেন নওয়াজ শরিফ। শুধু যে মোদির শপথ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তাই নয়, দফায় দফায় মোদির সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকও হয়েছিল। এবার পাঁচ বছর পর আগামী সপ্তাহেই মোদির দ্বিতীয় শপথ গ্রহণ অনুষ্ঠানে ইমরান খান অনুরূপভাবে আমন্ত্রণ পাবেন কি না সেটাই দেখার। আজই ছিল বিদায়ী মোদি মন্ত্রিসভার শেষ বৈঠক। সকালেই মোদি এবং অমিত শাহ পৌঁছে যান লালকৃষ্ণ আদবানি এবং মুরলীমনোহর যোশির বাড়ি। আশীর্বাদ নিতে। পরে বৈঠকে প্রস্তাব নেওয়া হয় ষোড়শ লোকসভা ভঙ্গ করার। এবং সপ্তদশ লোকসভা গঠনের। এরপরই রাষ্ট্রপতিভবনে যান মোদি। তুলে দেন ইস্তফাপত্র। আগামী সপ্তাহেই সপ্তদশ লোকসভা গঠন করে হবে সদ্য নির্বাচিত এমপিদের শপথ অনুষ্ঠান। আগামী সপ্তাহে হবে প্রধানমন্ত্রী হিসেবে মোদির শপথ অনুষ্ঠান। সম্ভবত ২৯ কিংবা ৩০ মে হবে অনুষ্ঠান। এখনও চলছে শেষ মুহূর্তের আমন্ত্রণ তালিকা তৈরি। শপথের আগে মোদি যাবেন বারাণসী। সেখানে বিশ্বনাথ দর্শন করে ফিরবেন এবং গুজরাত গিয়ে মায়ের সঙ্গে দেখা করবেন। আর এসবের পরই শপথ।
মোদি সরকারের দ্বিতীয় মন্ত্রিসভায় কারা হচ্ছেন মন্ত্রী? শুধু রাজনৈতিক মহল নয়, বিজেপির অন্দরে এটাই সবথেকে বড় প্রশ্ন। তবে মন্ত্রিসভায় এবার বাংলা থেকে যে একাধিক প্রতিনিধি থাকবেন তা নিয়ে সন্দেহ নেই। কারণ বাংলা থেকে নির্বাচিত কেন্দ্রীয় মন্ত্রীদের দিয়েই রাজ্য দখলের কর্মসূচিতে জোর দেবেন নরেন্দ্র মোদি। বলা বাহুল্য, বিজেপি এককভাবেই এবার তিনশো আসন ছাপিয়ে গিয়েছে। তার সঙ্গে যোগ হয়েছে আরও পঞ্চাশের বেশি জোটশরিক। সুতরাং নরেন্দ্র মোদি ও অমিত শাহের সামনে সবথেকে বড় চ্যালেঞ্জ হল কীভাবে মন্ত্রিসভার ভারসাম্য রাখা হবে। কারণ অবশ্যই বিদায়ী সরকারের একঝাঁক মন্ত্রী থাকবেন সরকারের অন্দরে। তাঁদের মধ্যে কয়েকজনের পারফরম্যান্স এমনই যে তাঁদের প্রোমোশন হবে। সেই তালিকার সর্বাগ্রে আসবে স্মৃতি ইরানির নাম। তাঁকে এবার গুরুত্বপূর্ণ কোনও পূর্ণমন্ত্রীই করা হবে। তবে মোদির কাছে সবথেকে বড় ধাক্কা হবে সম্ভবত অরুণ জেটলির অনুপস্থিতি। জেটলি নিজেই আর মন্ত্রী হতে চাইছেন না। কারণ কিডনিজনিত সমস্যায় তাঁর শারীরিক পরিস্থিতি সুস্থ নয়। তাই তিনি আর অর্থমন্ত্রী হচ্ছেন না। একইভাবে সুষমা স্বরাজও পুনরায় মন্ত্রিসভায় থাকবেন কিনা তা নিয়ে সংশয় রয়েছে। কারণ তিনিও অসুস্থ। আর এই দুই সিনিয়র নেতানেত্রী না থাকলে অভিজ্ঞ মন্ত্রক চালানোর মতো মুখ পাওয়াই সমস্যা হবে। শোনা যাচ্ছে অমিত শাহ হবেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। সেক্ষেত্রে অবশ্যই তাঁকে দলের সভাপতির পদ ছাড়তে হবে। কিন্তু বিজেপির এক শীর্ষ স্তরের নেতার কথায় অমিত শাহ সে ব্যাপারে এখনই রাজি হবেন কিনা তা বলা যায় না। কারণ স্বরাষ্ট্রমন্ত্রকের পদ নয়, অমিত শাহের কাছে এক ও একমাত্র টার্গেট বাংলা দখল। ২০২১ সাল পর্যন্ত তিনি লাগাতার বাংলায় যাবেন বলে স্থির করেছেন। বিজেপির দলীয় রীতি অনুযায়ী এক ব্যক্তির দুটি পদ হতে পারে না। তাই স্বরাষ্ট্রমন্ত্রী হলে অমিত শাহ আর সভাপতি থাকবেন না। কিন্তু অমিত শাহ সভাপতি পদে না থাকা মানে বিজেপির অনেকটাই সাংগঠনিক ক্ষতি। যদি অমিত শাহ স্বরাষ্ট্রমন্ত্রী হন, তাহলে রাজনাথ সিং হবেন প্রতিরক্ষামন্ত্রী। আর প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামনকে দেওয়া হবে বিদেশমন্ত্রীর পদ। পুরানো ও নতুন মিলিয়ে এবারও মন্ত্রিসভার আয়তন ছোটই রাখবেন মোদি। লোকসভার স্পিকার কে হবেন? এখনও সেই সিদ্ধান্ত গ্রহণ করা হয়নি।

25th  May, 2019
লকডাউনকে কন্টেইনমেন্ট জোনে বেঁধে
বাঁচাতে হবে অর্থনীতি, জানাল রাজ্যগুলি

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ২৮ মে: কন্টে‌ইনমেন্ট জোনে লকডাউনের কড়াকড়ি আরও বাড়ানো হবে। কারণ দেশে করোনা সংক্রমণ বেড়েই চলেছে। তবে রাজ্যগুলি আর্থিক লেনদেন তথা বাণিজ্যিক পরিবেশ কমবেশি স্বাভাবিক করতে তৎপর। সেই লক্ষ্যেই চতুর্থ দফার লকডাউন শেষের আগে সিংহভাগ রাজ্যই স্বরাষ্ট্র মন্ত্রককে জানিয়েছে, অর্থনীতিকে স্বাভাবিক না করলে এবার স্থায়ী ক্ষতি হয়ে যাবে। তাই প্রয়োজনীয় সতর্কতা বজায় রাখা হলেও, সব দোকানপাট চালু করে দেওয়া হোক। শুধুমাত্র যেখানে সংক্রমণ বেশি, সেই অংশকে রাখা হোক লকডাউনের আওতায়। এই মর্মে রাজ্যগুলির অভিমত পাওয়ার পর প্রধানমন্ত্রীর দপ্তর দিনভর লকডাউনের ফলে কী কী সুফল পাওয়া গেল এবং কতটা সমস্যাকে মোকাবিলা করা গিয়েছে, তা নিয়ে বিস্তারিত পর্যালোচনা বৈঠক করেছে। আলোচনা হয়েছে, আগামী ১ জুন থেকে জীবনযাপনের রূপরেখা কী হবে তা নিয়েও। আদৌ লকডাউন আবার হবে কি না, সেটাই এই মুহূর্তে সবচেয়ে বড় প্রশ্ন। এনিয়ে রাজ্যগুলির মত জানতে রাতেই মুখ্যমন্ত্রীদের সঙ্গে ফোনে একপ্রস্থ আলোচনা সারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। মন্ত্রকের এক আধিকারিক জানিয়েছেন, ১ জুনের পর থেকে রাজ্যগুলি কোন কোন ক্ষেত্র চালু করতে চায়, তা জানতে চাওয়ার পাশাপাশি বর্তমান পরিস্থিতি সম্পর্কেও খোঁজ নেন তিনি।
বিশদ

এপ্রিলে কর্মহীন ১২ কোটিরও বেশি ভারতীয়
বলছে রিপোর্ট

নয়াদিল্লি, ২৮ মে: আশঙ্কাই সত্যি হল। লকডাউনের জেরে শুধুমাত্র গত এপ্রিল মাসেই কাজ হারালেন ১২ কোটি ২০ লক্ষ ভারতীয়। সেন্টার ফর মনিটরিং ইন্ডিয়ান ইকনমি নামে এক সংস্থার রিপোর্ট এমনটাই জানিয়েছে। সবথেকে বেশি ক্ষতি হয়েছে দিনমজুর এবং ছোট ব্যবসার সঙ্গে যুক্ত কর্মীদের।
বিশদ

একদিনে রেকর্ড মৃত্যু
কেরলে আক্রান্ত দ্বিগুণের হার
জাতীয় গড়ের থেকে বেশি

  নয়াদিল্লি, ২৮ মে: এক সপ্তাহে হু হু করে বেড়েছে সংক্রমণ। করোনার বিরুদ্ধে লড়াইতে ক্রমশ পিছিয়ে যাচ্ছে কেরলে। চলতি মাসের শুরুতে দক্ষিণ ভারতের এই রাজ্যে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা শূন্যে নেমেছিল।
বিশদ

 শ্রমিক ইস্যুতে কেন্দ্রকে কাঠগড়ায় দাঁড় করাতে অনলাইন প্রচারে কংগ্রেস

  নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৮ মে: পরিযায়ী শ্রমিক ইস্যুতে যখন সুপ্রিম কোর্ট কেন্দ্রকে কাঠগড়ায় দাঁড় করাচ্ছে, ঠিক তখনই দেশজুড়ে মোদি সরকারকে কোণঠাসা করতে নামল কংগ্রেস।
বিশদ

ঐতিহাসিক সেন্ট্রাল হলেই বসতে পারে
সংসদের অধিবেশন, চলছে আলোচনা

  নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৮ মে: করোনা থেকে কবে মুক্তি, তা এখনও অজানা। তাই সংক্রমণ এড়াতে সংসদের অধিবেশনেও বদল আনার পরিকল্পনা চলছে। লোকসভা বা রাজ্যসভার কক্ষে নয়।
বিশদ

সংক্রমণের ভয়, ১৮০ আসনের বিমান ভাড়া
করে ভোপাল থেকে দিল্লিতে ফিরল চার জন

ভোপাল, ২৮ মে: করোনা সংক্রমণের ভয় সকলেরই রয়েছে। লকডাউনে বাস-ট্রেন-বিমান চালু হওয়ায় সেই ভয় আরও বেড়েছে। বাধ্য হয়ে যাতায়াত করতে হলেও অতিরিক্ত সতর্কতাও নিচ্ছেন অনেকে। গরিবদের তা করা মুশকিল।
বিশদ

 একই ধাঁচে হামলার ছক পুলওয়ামায়,
আগেই উদ্ধার আইইডি ভর্তি গাড়ি

 ফিরদৌস হাসান, শ্রীনগর, ২৮ মে: ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি। পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ে জয়েশ-ই-মহম্মদের গাড়িবোমা বিস্ফোরণে নিহত হন ৪০ জওয়ান। আতঙ্কের স্মৃতি উস্কে ফের একই ধাঁচে হামলার ছক। এবং সেই পুলওয়ামাতেই।
বিশদ

 মুম্বইয়ে হোটেলে আগুন, অল্পের
জন্য রক্ষা পেলেন ২৪ চিকিৎসক

মুম্বই, ২৮ মে (পিটিআই): করোনা চিকিৎসায় নিযুক্ত মুম্বইয়ে ডাক্তারদের হোটেলে ভয়াবহ আগুন। দক্ষিণ মুম্বইয়ের ওই হোটেলে থাকা ২৪ জন চিকিৎসক অল্পের জন্য রক্ষা পেয়েছেন। বুধবার রাত ১১টা নাগাদ মেট্রো সিনেমার কাছে পাঁচতলা ফরচুন হোটেলের প্রথম তলায় আগুন লাগে।
বিশদ

ছাতা ধরো হে... স্লোগানে কোভিড
বধের দিশা দেখাচ্ছে কেরল

 কোচি, ২৮ মে (পিটিআই): কথায় বলে বর্ষায় ছাতা, শীতে কাঁথা। আর এখন কোভিড শেখাচ্ছে, বর্ষায় ছাতা। শীতেও ছাতা! বাঁচতে চাইলে বারো মাসই ছাতা ধরো মাথায়। সে রোদ হোক, বর্ষা হোক কিংবা শীত। আবার হোক না সে শরৎ, বসন্ত, হেমন্তের স্নিগ্ধ-সুখের আবহাওয়া। ছাতা বিহনে যেন না হয় বিপন্ন জীবন! কে জানত, এভাবে ছাতা একদিন হয়ে উঠবে কোভিড-যুদ্ধের বিশাল ঢাল। হারাতে বসবে তার মরশুমি-কৌলিন্য?
বিশদ

সুস্থ শরীরে ৫৫ দিন হাসপাতালে
‘বন্দি’ হাঙ্গেরির নাগরিক

  পাটনা, ২৮ মে: সাইকেলই তাঁর ধ্যানজ্ঞান। প্যাডেলে চাপ দিয়ে ঘুরে বেড়ানো নেশা। কিন্তু, এমন দুর্বিষহ দশার মুখে পড়তে হবে, তা স্বপ্নেও ভাবেননি ভিক্টর জিকো। বিহারের সারণ জেলায় প্রায় দু’মাস ধরে হাসপাতালে আটকে হাঙ্গেরির এই নাগরিক। পুরোপুরি সুস্থ হওয়া সত্ত্বেও।
বিশদ

 উম-পুনে বাংলার ফুল-ফল-সব্জির
ক্ষতি অন্তত ৬,৫০০ কোটি টাকার
নবান্নে জমা পড়ল উদ্যান পালন দপ্তরের প্রাথমিক রিপোর্ট

 জীবানন্দ বসু, কলকাতা: বিধ্বংসী উম-পুন বাংলার ফুল ও ফল চাষ ছারখার করে দিয়েছে। মাটিতে মিশে গিয়েছে সব্জির খেত। রাজ্যের উদ্যান-পালন দপ্তরের হিসেব অনুযায়ী প্রায় আড়াই লক্ষ হেক্টর জমির ক্ষতি হয়েছে। টাকার অঙ্কে যা সাড়ে ছ’হাজার কোটি। বিশদ

 পঙ্গপাল ঠেকাতে সাত রাজ্যের ৫০টি জেলায় হাই অ্যালার্ট জারি

  নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৮ মে: ইতিমধ্যেই রাজস্থান এবং মধ্যপ্রদেশের ১৫ টি জেলার দখল নিয়েছে পঙ্গপাল। মধ্যপ্রদেশের মোরেইনা পর্যন্ত ধেয়ে এসেছে এই পতঙ্গ। হাওয়ার গতি সহায় হলে পঙ্গপালের দল কয়েকদিনের মধ্যে রাজধানী দিল্লিতেও ঢুকে পড়তে পারে বলেই আশঙ্কা। বিশদ

 হংকং ইস্যুতে চীনের পাশে দাঁড়িয়ে বার্তা দিল রাশিয়া

  নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৮ মে: হংকং নিয়ে সরাসরি চীনের পাশে দাঁড়িয়ে রাশিয়া আন্তর্জাতিক মহলকে বড়সড় বার্তা দিল। হংকং-এ চীনের আইন বদলের প্রশ্ন ঘিরে তুমুল আলোড়ন শুরু হয়েছে। আমেরিকা বিষয়টি নিয়ে রাষ্ট্রসঙ্ঘের নিরাপত্তা পরিষদের বৈঠক চেয়েছে। বাধা দিয়েছে চীন। বিশদ

 ফিক্সড ডিপোজিটে ফের
সুদের হার কমাল এসবিআই

  মুম্বই, ২৮ মে (পিটিআই): ফিক্সড ডিপোজিটে সুদের হার ৪০ বেসিস পয়েন্ট বা ০.৪ শতাংশ পর্যন্ত কমাল দেশের বৃহত্তম বাণিজ্যিক ব্যাঙ্ক স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া। চলতি মাসে এই নিয়ে দ্বিতীয়বার সুদের হার কমাল এসবিআই। বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, দিনহাটা: করোনা সংক্রমণ ঠেকাতে দিনহাটা মহকুমা হাসপাতালে এবার আইসোলেশন ওয়ার্ড চালুর উদ্যোগ নিল কোচবিহার জেলা স্বাস্থ্য দপ্তর। জুন মাসের মধ্যেই ১৫-২০টি বেডের আইসোলেশন ওয়ার্ড করা হবে।   ...

  নয়াদিল্লি, ২৮ মে: কর্মীরা করোনায় আক্রান্ত হয়ে পড়ায় তামিলনাড়ুতে উৎপাদন কেন্দ্র বন্ধ করল মোবাইল প্রস্তুতকারী সংস্থা নোকিয়া। তামিলনাড়ুর শ্রীপেরুম্বুদুরের ওই প্ল্যান্টে গত সপ্তাহ থেকেই কাজ বন্ধ করে দেওয়া হয়েছে। ...

 কোচি, ২৮ মে: দেশের নামী ক্রীড়াবিদদের সন্তানরা ক্রীড়াবিদ হয়েছেন, এমন উদাহরণ রয়েছে প্রচুর। কিন্তু ‘ট্র্যাক কুইন’ পিটি ঊষার পুত্র ভিগনেশ উজ্জ্বলও হতে পারতেন অ্যাথলিট। কিন্তু ...

  নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: সরকারি হিসেবে সুন্দরবনের ৩ হাজার ৯৯১ কিলোমিটার জঙ্গল কমবেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। তার মধ্যে প্রায় ৪৫ শতাংশ বাদাবন ধ্বংস করে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যায় সাফল্যও হতাশা দুই বর্তমান। নতুন প্রেমের সম্পর্ক গড়ে উঠবে। কর্মপ্রার্থীদের শুভ যোগ আছে। কর্মক্ষেত্রের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৬৫—প্রবাসী, মডার্ন রিভিউয়ের প্রতিষ্ঠাতা ও সম্পাদক রামানন্দ চট্টোপাধ্যায়ের জন্ম।
১৯৫৩—প্রথম এভারেস্ট শৃঙ্গ জয় করলেন তেনজিং নোরগে এবং এডমন্ড হিলারি
১৯৫৪—অভিনেতা পঙ্কজ কাপুরের জন্ম।
১৯৭২—অভিনেতা পৃথ্বীরাজ কাপুরের মৃত্যু।
১৯৭৭—ভাষাবিদ সুনীতি চট্টোপাধ্যায়ের মৃত্যু।
১৯৮৭—ভারতের পঞ্চম প্রধানমন্ত্রী চৌধুরি চরণ সিংয়ের মৃত্যু।



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৫.০১ টাকা ৭৬.৭৩ টাকা
পাউন্ড ৯১.৩২ টাকা ৯৪.৫৭ টাকা
ইউরো ৮১.৯৯ টাকা ৮৫.০৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৮৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৭৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪০,৩৩০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
22nd  March, 2020

দিন পঞ্জিকা

১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০, শুক্রবার, সপ্তমী ৪২/২৯ রাত্রি ৯/৫৬। অশ্লেষানক্ষত্র ৫/৫ দিবা ৬/৫৮। সূর্যোদয় ৪/৫৬/৬, সূর্যাস্ত ৬/১১/৫৫। অমৃতযোগ দিবা ১২/০ গতে ২/৩৯ মধ্যে। রাত্রি ৮/২১ মধ্যে পুনঃ ১২/৩৮ গতে ২/৪৭ মধ্যে পুনঃ ৩/৩০ গতে উদয়াবধি। বারবেলা ৮/১৫ গতে ১১/৩৪ মধ্যে। কালরাত্রি ৮/৫২ গতে ১০/১৩ মধ্যে।
১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০, শুক্রবার, সপ্তমী রাত্রি ৭/৩। মঘানক্ষত্র রাত্রি ৩/৩৬। সূর্যোদয় ৪/৫৬, সূর্যাস্ত ৬/১৪। অমৃতযোগ দিবা ১২/৪ গতে ২/৪৫ মধ্যে এবং রাত্রি ৮/২৭ মধ্যে ও ১২/৪০ গতে ২/৪৮ মধ্যে ও ৩/৩০ গতে ৪/৫৬ মধ্যে। বারবেলা ৮/১৫ গতে ১১/৩৫ মধ্যে। কালরাত্রি ৮/৫৪ গতে ১০/১৪ মধ্যে।
৫ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
১৬ জুন খুলছে দক্ষিণেশ্বর মন্দির 

09:55:50 PM

নিয়ামতপুরে অস্ত্র কারখানার হদিশ 

09:38:06 PM

১ জুন খুলছে না বেলুড় মঠ 
করোনা সংক্রমণের হার বাড়তে থাকায় ১ জুন থেকে খুলছে না ...বিশদ

09:23:02 PM

দিল্লিতে ভূমিকম্প অনুভূত, রিখটার স্কেলে মাত্রা ৪.৬

09:16:00 PM

রাজ্যপালের সঙ্গে বৈঠক মুখ্যসচিবের 
রাজ্যের করোনা পরিস্থিতি, উম-পুন পরবর্তী অবস্থা ও পরিযায়ী শ্রমিক ইস্যু ...বিশদ

08:55:00 PM

তামিলনাড়ুতে করোনায় আক্রান্ত আরও ৮৭৪, রাজ্যে মোট আক্রান্ত ২০,২৪৬ 

07:55:48 PM