Bartaman Patrika
রাজ্য
 

মমতার ঠেস মোদিকে
কর্মসংস্থান বা মুদ্রাস্ফীতির দিকে নজর না
দিয়ে হিন্দুস্থান-পাকিস্তান করে বেড়াচ্ছেন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মোদি জমানায় মুদ্রাস্ফীতির হার সর্বকালীন রেকর্ড ছুঁয়েছে। মুদ্রাস্ফীতি সংক্রান্ত কেন্দ্র সরকারের সেই রিপোর্ট প্রকাশ্যে এসেছে সোমবারই। সেই রিপোর্টকে ভিত্তি করেই এই ইস্যুতে নাম না করে এদিনই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) এবং এনআরসি’র বিরোধিতায় গত চারদিন ধরে রানি রাসমণি অ্যাভিনিউতে ধর্নায় বসেছেন তৃণমূলের ছাত্র-যুবরা। এদিন সেই ধর্নামঞ্চে গিয়ে মমতা বলেন, দেশ ভয়াবহ অর্থনৈতিক সঙ্কটে। কর্মসংস্থান নেই, উল্টে কাজ হারাচ্ছেন লক্ষ লক্ষ মানুষ। মুদ্রাস্ফীতি এখন শিখরে। এরকম একটা অবস্থায় উনি হিন্দুস্থান-পাকিস্তান, হিন্দু-মুসলমান করে বেড়াচ্ছেন। তৃণমূল সুপ্রিমোর প্রশ্ন, বলুন, কটা শিল্প হল? কতটাই বা উন্নতি হল অর্থনীতির? এই অবস্থার মধ্যেও আমরা (বাংলা) বেকারত্ব অনেকটাই কমিয়েছি, দারিদ্র দূরীকরণ প্রকল্পেও গোটা দেশের মধ্যে প্রথম।
সিএএ-এনআরসি বিরোধী আন্দোলন দমাতে উত্তরপ্রদেশ ও কর্ণাটক পুলিস গুলি চালিয়েছিল। তাতে প্রাণও হারিয়েছেন বেশ কয়েকজন। নিজেদের দল শাসিত ওই দুই রাজ্যে পুলিসের গুলি চালনার যৌক্তিকতার স্বপক্ষে যুক্তি দিয়ে এখানে গুলি চালিয়ে আন্দোলনকারীদের মারার কথা বলেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন সেই প্রসঙ্গে মমতা বলেন, এখানে একজন বিজেপির নেতা আছেন। তাঁর নাম নিতেও লজ্জা হয়, ছিঃ! গুলি চালাতে উস্কানি দিচ্ছেন। অনেকে চাইছে, বাংলায় গুলি চলুক। এর জন্যই আন্দোলনের নামে নাটক চলছে। উস্কানি দিচ্ছো কেন গুলি চালাতে? বাংলায় এসব হবে না। এটা উত্তরপ্রদেশ নয়, গুজরাতও হয়ে যায়নি। যে বা যাঁরা প্ররোচনা দিচ্ছেন, কোনও ঘটনা ঘটলে সে দায় তাঁদেরও নিতে হবে।
সিএএ-এনআরসি পর্বে মোদি বিরোধিতায় নেমে বাম-কংগ্রেস তাদের আন্দোলনের নিশানায় রেখেছে মমতাকে। ধর্মঘটের দিন বেশ কিছু বাস ভাঙচুর করে আগুন লাগানোর ঘটনাও ঘটেছে রাজ্যে। ধর্নামঞ্চে সেই বিষয়ে মমতা বলেন, হঠাৎ করে রাস্তায় নেমে বাসে ঢিল মারা, আগুন জ্বালানোটা কোনও আন্দোলন নয়। আবেগ, অনুভূতি আর বিবেক নেই যাতে, সেটা কোনও আন্দোলন নয়। নাম না করে বাম-কংগ্রেসকে তাঁর কটাক্ষবাণ, অনেকে ভাবছেন একটা বন্ধ-ধর্মঘট করলাম, বেশ এক বছরের রাজনীতি হয়ে গেল। দৃশ্যত বিরক্ত তৃণমূল সুপ্রিমো বলেন, অন্য কোনও কাজ নেই। সকালে ঘুম থেকে উঠেই শুধুই মমতা। মমতা যাক। মমতার মৃত্যু চায়। আমার সঙ্গে লড়ার আগে দম থাকলে, বিজেপি’র সঙ্গে লড়ে দেখাও। এদের অনেকের আবার দিল্লিতে বড় বড় পার্টি অফিস। কটা মিটিং-মিছিল করেছো দিল্লিতে। আমাদের দায়িত্ব এখানে, তাই এখানে আন্দোলন করছি, মিছিল করছি। আবার করব। মুখ্যমন্ত্রী হিসেবে নির্বিঘ্নে গঙ্গাসাগর মেলা আয়োজন করাটা আমার দায়িত্ব। মেলার পরে পাহাড় থেকে ফের শুরু করছি মিছিল। আর যাঁরা বড় বড় কথা বলছেন, তাঁদের কোনও দায়বদ্ধতা নেই। তাদের সঙ্গে বিজেপি’র কোনও ফারাকও নেই। এদের সময়েই যুব কংগ্রেসের আন্দোলনে গুলি চালিয়ে কেড়ে নেওয়া হয়েছিল ১৩টি তাজা প্রাণ।
তৃণমূল ছাত্র-যুবদের ধর্ণামঞ্চে এদিন বিকেলে যখন গিয়ে পৌঁছন মমতা, তখন বক্তৃতা দিচ্ছিলেন এক ছাত্র। তাঁর বক্তৃতা থামিয়ে দেন আয়োজকরা। মঞ্চে উঠে সেই ছাত্রকে ডেকে নিয়ে তাঁর বক্তব্য শেষ করতে বলেন মমতা। মাইক হাতে নিয়ে তিনি বলেন, আজ শুনব আগে। পরে বলব। ছাত্র-ছাত্রীরা খুব ভালো বলছেন। এই সময় এক ছাত্র সিএএ-এনআরসি ইস্যুতে একটি ব্যঙ্গ কবিতা শোনান। বিষয়টি পছন্দ হয় মমতার। বেশ কয়েকবার মঞ্চ থেকে তা আওড়ানো হয়, তাতে গলা মেলান ধর্নাস্থলে উপস্থিত ছাত্র-ছাত্রীরা। কী সেই ছড়া? মোদি মোদি, ইয়েস পাপা। এনি ডেভেলপমেন্ট? নো পাপা। সিটিজেনস হ্যাপি? নো পাপা। অনলি জুমলা, হা হা হা।

14th  January, 2020
স্বামীজির ১৫৮ তম আবির্ভাব
তিথি উৎসব পালিত হল

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শুক্রবার স্বামী বিবেকানন্দের ১৫৮ তম আবির্ভাব তিথি উৎসব সাড়ম্বরে পালিত হল। এই উপলক্ষে স্বামীজির পৈতৃক ভিটে সিমলা ছাড়াও বেলুড়মঠ, দক্ষিণেশ্বর, রামকৃষ্ণ আন্দোলনের সূতিকাগার বরানগর মঠ, স্বামী বিবেকানন্দের পদধূলিধন্য আলমবাজার মঠ, কথামৃত ভবন, শ্যামপুকুর বাটি, বলরাম মন্দির, আদ্যাপীঠ সহ বিভিন্ন স্থানে দিনভর নানা অনুষ্ঠান পালিত হয়।
বিশদ

হার্ট, সুগার, প্রেশার সহ বহু
ওষুধের দাম লাফিয়ে বাড়ছে
নাকাল মধ্যবিত্ত

বিশ্বজিৎ দাস, কলকাতা: সংসারের নিত্যপ্রয়োজনীয় জিনিস এবং আনাজপাতির পাশাপাশি অত্যাবশ্যকীয় ওষুধের দামও বাড়ছে লাগামছাড়া হারে। গত দু-তিন মাসে সুগার, প্রেসার, হার্ট, ইউরিন, লিভার সংক্রান্ত বিভিন্ন অসুখবিসুখের ওষুধের দাম বেড়েছে ১০ শতাংশের বেশি। বিশদ

৯৩টি পুরসভার খসড়া তালিকা প্রকাশ
সংরক্ষণ গেরোয় ওয়ার্ড
হাতছাড়া হেভিওয়েটদের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পূর্ব ঘোষণা মতো শুক্রবার রাজ্যের ৯৩টি পুরসভায় ওয়ার্ড সংরক্ষণের খসড়া তালিকা প্রকাশিত হল। আর এই সংরক্ষণের তালিকায় কলকাতা সহ সব পুরসভাতেই অনেক হেভিওয়েটের আসন সংরক্ষণ হয়ে গিয়েছে।
বিশদ

ডেঙ্গু মশার লার্ভা মারতে রাজ্যজুড়ে নিম তেল, করঞ্জ তেল ব্যবহারের পরিকল্পনা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আয়ুর্বেদিক চিকিৎসকদের দীর্ঘদিনের দাবি মেনে অবশেষে এ বছর থেকে রাজ্যজুড়ে মশার লার্ভা নিধনে নিম তেল, করঞ্জ তেলের মতো আয়ুর্বেদিক দ্রব্য ব্যবহারের পরিকল্পনা নিচ্ছে রাজ্য স্বাস্থ্যদপ্তর। এগুলি ‘বটানিক্যাল ওভিসাইটাল’ নামে পরিচিত।
বিশদ

ধনকারের ডাকা সর্বদলীয় বৈঠক হল না
গণপিটুনি বিল: বিধানসভার নথি
পাঠানো হল রাজ্যপালের দপ্তরে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মূল উদ্দেশ্য মহৎ হওয়ায় বিনা ভোটাভুটিতে পাশ হলেও গণপিটুনি বিলকে আইনে পরিণত করার ব্যাপারে সম্মতি দেননি রাজ্যপাল জগদীপ ধনকার। এই বিল নিয়ে কিছু পদ্ধতিগত ত্রুটির কথা বিরোধীপক্ষের তরফে তাঁর গোচরে আনা হলে, তিনি বিষয়টির গুরুত্ব বুঝে তা এখনও আটকে রেখেছেন রাজভবনে।
বিশদ

সরকার পোষিত স্কুলে কম্পিউটারে চাকরির নামে প্রতারণাচক্রের হদিশ পেল সিআইডি, গ্রেপ্তার পাঁচ

 শুভ্র চট্টোপাধ্যায়, কলকাতা: সরকার পোষিত স্কুলে কম্পিউটার ল্যাবে চাকরি দেওয়ার নাম করে ভুয়ো সংস্থা খুলে কয়েক কোটি টাকা প্রতারণার অভিযোগ উঠল। চাকরির আশায় ওই কম্পিউটার সেন্টারে নাম লিখিয়ে প্রতারিত হয়েছেন ৭০০ থেকে ৮০০ বেকার যুবক-যুবতী।
বিশদ

ক্ষুব্ধ ছাত্র সংগঠনগুলি
জাতীয় ইস্যু নিয়ে আন্দোলনের আবহে
আবারও অনিশ্চিয়তায় কলেজের ভোট

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এনআরসি এবং সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদে এখন সরগরম গোটা রাজ্য। ডান-বাম উভয়েই আন্দোলনে শামিল হয়েছে। আর এই আবহে কলেজে কলেজে ছাত্রভোটের সম্ভাবনা অনিশ্চয়তার মধ্যে পড়ে গেল। আগামী চার-পাঁচ মাসের মধ্যেও এই ভোট না হওয়ার সম্ভাবনাই বেশি।
বিশদ

কাজ জানা আধিকারিকের চাহিদা মেটাতে
৪৯ এএইও’কে সরাসরি কৃষি দপ্তরে বদলি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কৃষি সংক্রান্ত কাজে অভিজ্ঞ আধিকারিকদের কাজে লাগানোর উদ্যোগ নিল কৃষি দপ্তর। বিডিও অফিসে কর্মরত ৪৯ জন সহকারী কৃষি সম্প্রসারণ আধিকারিক (এএইও)-কে বদলি করে কৃষি দপ্তরের নিজস্ব অফিসে নিয়ে আসা হল। রাজ্যের বিভিন্ন বিডিও অফিসে এখন ১৮২ জন এএইও কাজ করেন। বিশদ

রাজ্য সরকারি কর্মীদের বর্ধিত বেতন
নিতে ‘অপশন’ দেওয়ার সময় বৃদ্ধি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ষষ্ঠ বেতন কমিশনের সুপারিশ অনুযায়ী বর্ধিত হারে বেতন পেতে রাজ্য সরকারি কর্মীদের ‘অপশন’ দেওয়ার সময়সীমা আরও কয়েকদিন বৃদ্ধি করা হল। অর্থ দপ্তর বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছে, আগামী ২০ জানুয়ারি পর্যন্ত অপশন দেওয়া যাবে।
বিশদ

  মঞ্চ ছেড়ে রাজপথে, প্রতিবাদী মিছিলে কয়েক হাজার নাট্যকর্মী

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ওঁরা মঞ্চ ছেড়ে নামলেন রাজপথে! শুক্রবার স্মরণাতীত কালের মধ্যে নাট্যব্যক্তিত্বদের সবচেয়ে বড় মিছিলের সাক্ষী রইল কলকাতা। এনআরসি, সিএএ, এনপিআরের প্রতিবাদ এবং বিভিন্ন ক্যাম্পাসে আক্রান্ত পড়ুয়াদের পাশেই দাঁড়িয়েছিল সৌভ্রাতৃত্বের এই পদযাত্রা। বিশদ

দূষণ নিয়ন্ত্রণে পশ্চিমবঙ্গ সরকারের
ভূয়সী প্রশংসা করল গ্রিন ট্রাইব্যুনাল

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৭ জানুয়ারি: দূষণ নিয়ন্ত্রণে পশ্চিমবঙ্গ সরকারের ভূয়সী প্রশংসা করল ন্যাশনাল গ্রিন ট্রাইবুনাল (এনজিটি)। তবে একইসঙ্গে রাজ্যে এসটিপিগুলির (সিওয়েজ ট্রিটমেন্ট প্ল্যান্ট) কার্যকারিতা আরও বৃদ্ধির কথাও বলা হয়েছে। পাশাপাশি ২০২০ সালের মধ্যেই গঙ্গার দূষণ রোধে প্রয়োজনীয় পদক্ষেপ করার কথা বলেছে এনজিটি।
বিশদ

সুন্দরবনের সার্বিক উন্নয়নে একগুছ প্রকল্পের কাজ শেষ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে সুন্দরবন এবং পার্শ্ববর্তী এলাকার পর্যটন ও পরিকাঠামো উন্নয়নে হাতে নেওয়া একগুচ্ছ প্রকল্পের কাজ শেষ হল। কয়েকশো কোটি টাকা ব্যয়ে এই দ্বীপের সার্বিক উন্নয়নে একাধিক ব্রিজ, যোগাযোগকারী রাস্তা, জেটি এবং স্পোর্টস কমপ্লেক্স তৈরি করেছে সুন্দরবন উন্নয়ন দপ্তর।
বিশদ

পদবিই বিভাজিত করে সমাজকে, বললেন মমতা 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নামের সঙ্গে পদবি সমাজকে বিভাজিত করে। তাই পদবিকে গুরুত্ব দিতে চান না মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নতুন নাগরিকত্ব আইন প্রত্যাহারের দাবিতে দলের ছাত্র শাখার পরিচালনায় লাগাতার ধর্নামঞ্চে হাজির হয়ে বৃহস্পতিবার তেমনই বার্তা দিলেন তিনি। এদিন ধর্না সপ্তম দিনে পড়ল। 
বিশদ

17th  January, 2020
নেতাদের দুর্নীতি ঢাকতেই এনপিআর-সিএএ’র বিরোধিতা করছেন মমতা, অভিযোগ অনুরাগের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দিল্লিতে ডাকা এনপিআর নিয়ে বৈঠকে যাচ্ছেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সেই সিদ্ধান্তের পাশাপাশি সিএএ এবং এনআরসি নিয়ে তিনি যেভাবে বিরোধিতা করছেন, বৃহস্পতিবার শহরে এসে তার তীব্র সমালোচনা করেছেন কেন্দ্রীয় অর্থ মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী অনুরাগ ঠাকুর।  
বিশদ

17th  January, 2020

Pages: 12345

একনজরে
বাংলা নিউজ এজেন্সি: পুরসভার আসন সংরক্ষণের খসড়া তালিকা প্রকাশ হতেই উত্তরবঙ্গে বামপন্থী ও ডানপন্থী নেতাদের কপালে পড়েছে চিন্তার ভাঁজ। প্রশাসন সূত্রের খবর, আসন সংরক্ষণের খসড়া তালিকা অনুসারে উত্তরবঙ্গে ১৩টি পুরসভার প্রায় দু’ডজন নেতার ভাগ্য পুড়তে চলেছে।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অন্যান্য পুরসভাগুলির সঙ্গে আগামী পুরভোটে উত্তর দমদম, দক্ষিম দমদম এবং দমদম পুরসভার আসন সংরক্ষণের খসড়া তালিকা শুক্রবার প্রকাশিত হল। সেই তালিকা অনুযায়ী কোথাও চেয়ারম্যান, কোথাও চেয়ারম্যান-ইন-কাউন্সিল এবার নিজের জেতা ওয়ার্ডে ভোটে দাঁড়াতে পারছেন না। ...

 আমেদাবাদ, ১৭ জানুয়ারি (পিটিআই): সমস্ত বিদেশি কোম্পানিকে আইন মেনে ভারতে বিনিয়োগ করতে হবে। আমাজনের লগ্নি নিয়ে মন্তব্যের পর শুক্রবার এমনটাই জানালেন কেন্দ্রীয় বাণিজ্যমন্ত্রী পীযূষ গোয়েল। ...

ডার্বির ইতিহাসে প্রথম পাঁচ গোলদাতার মধ্যে একমাত্র বাঙালি তিনি। আট ও নয়ের দশকে তাঁকে ঘিরে আবর্তিত হত সমর্থকদের স্বপ্ন। দুই প্রান্ত থেকে ভেসে আসা বল ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

উচ্চবিদ্যায় ভালো ফল হবে। কর্মপ্রার্থীদের ক্ষেত্রে সুযোগ আসবে। কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। ব্যবসায় যুক্ত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৭: সঙ্গীতশিল্পী কে এল সায়গলের মৃত্যু
১৯৭২: ক্রিকেটার বিনোদ কাম্বলির জন্ম
১৯৯৬: রাজনীতিক ও অভিনেতা এন টি রামারাওয়ের মৃত্যু
২০০৩: কবি হরিবংশ রাই বচ্চনের মৃত্যু
২০১৮ – বিশিষ্ট বাঙালি সাংবাদিক ও কার্টুনিস্ট চন্ডী লাহিড়ীর মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১৭ টাকা ৭১.৮৭ টাকা
পাউন্ড ৯১.২২ টাকা ৯৪.৫১ টাকা
ইউরো ৭৭.৬১ টাকা ৮০.৫৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪০,৪৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৮,৩৭০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৮,৯৪৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ মাঘ ১৪২৬, ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, নবমী ৫৪/৫ দিবা ৪/১। স্বাতী ৪৪/৪১ রাত্রি ১২/১৬। সূ উ ৬/২৩/৪, অ ৫/১০/৩৪, অমৃতযোগ দিবা ৯/৫৮ গতে ১২/৫০ মধ্যে। রাত্রি ৭/৪৮ গতে ১০/২৭ মধ্যে পুনঃ ১২/১২ গতে ১/৫৮ মধ্যে পুনঃ ২/৫১ গতে ৪/৩৬ মধ্যে। বারবেলা ৭/৪৩ মধ্যে পুনঃ ১/৭ গতে ২/২৭ মধ্যে পুনঃ ৩/৪৮ গতে অস্তাবধি। কালরাত্রি ৬/৪৯ মধ্যে পুনঃ ৪/৪৪ গতে উদয়াবধি। 
৩ মাঘ ১৪২৬, ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, অষ্টমী ৬/৩২/৩৮ দিবা ৯/২/৫৩। স্বাতী ৫২/৪১/৩১ রাত্রি ৩/৩০/২৬। সূ উ ৬/২৫/৫০, অ ৫/৯/৩২, অমৃতযোগ দিবা ১০/০ গতে ১২/৫৭ মধ্যে এবং রাত্রি ৭/৫৭ গতে ১০/৩৩ মধ্যে ও ১২/১৬ গতে ২/০ মধ্যে ও ২/৫২ গতে ৪/৩৬ মধ্যে। কালবেলা ৭/৪৬/১৯ মধ্যে ও ৩/৪৯/৪ গতে ৫/৯/৩২ মধ্যে, কালরাত্রি ৬/৪৯/৪ মধ্যে ও ৪/৪৬/১৮ গতে ৬/২৫/৫৫ মধ্যে। 
২২ জমাদিয়ল আউয়ল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
হাড়োয়ায় ছাত্রীকে শ্লীলতাহানি অভিযোগ, গ্রামবাসীদের গণপিটুনি পুলিস কর্তাকে
একাদশ শ্রেণীর এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠল এক পুলিস কর্তার ...বিশদ

12:04:00 PM

পুরুলিয়ায় শ্বাসরোধ করে খুনের অভিযোগ
পুরুলিয়ায় বাড়িতে ঢুকে শ্বাসরোধ এক ব্যক্তিকে খুন করা হয়েছে বলে ...বিশদ

11:46:06 AM

 ফের বনদপ্তরের ফাঁদে চিতা
ফের বনদপ্তরের পাতা ফাঁদে ধরা পড়ল আরও একটি চিতা। চিতাটি ...বিশদ

11:08:03 AM

জামিনে মুক্ত হয়েই নির্যাতিতার মাকে পিটিয়ে খুন করল অভিযুক্তরা
ফের সংবাদ শিরোনামে যোগীর রাজ্য। এবার নাবালিকা মেয়ের শ্লীলতাহানির ঘটনায় ...বিশদ

11:03:00 AM

বর্ধমানে লরির ধাক্কায় ছাত্রীর মৃত্যু, উত্তেজনা
লরির ধাক্কায় এক ছাত্রীর মৃত্যু হল বর্ধমানে। ঘটনাটি ঘটেছে আজ ...বিশদ

10:41:00 AM

বীরভূমে লরি ঢুকল চায়ের দোকানে, মৃত ১
সাতসকালেই দুর্ঘটনা বীরভূমে। লরি ঢুকল চায়ের দোকানে। নিয়ন্ত্রণ হারিয়ে লরিটি ...বিশদ

10:35:00 AM