Bartaman Patrika
রাজ্য
 

রানিগঞ্জে ভুয়ো স্কুল, পুলিসে অভিযোগ কাউন্সিলের
এবার রাজ্য নার্সিং কাউন্সিলের রেজিস্ট্রারের সই জাল করে প্রতারণাচক্র

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বেআইনি নার্সিং স্কুল চালু করে ছাত্রছাত্রী ভর্তি করা নিয়ে এবার পুলিসে অভিযোগ জানাল রাজ্য নার্সিং কাউন্সিল। কাউন্সিলের রেজিস্ট্রারের লেটারহেড এবং সই জাল করে রানিগঞ্জের একটি ভুয়ো নার্সিং স্কুল এই কাণ্ডকারখানা করছিল বলে অভিযোগ। তারই পরিপ্রেক্ষিতে রাজ্য নার্সিং কাউন্সিলের রেজিস্ট্রার কেয়া সামন্ত সল্টলেকের ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানায় অভিযোগ জানিয়েছেন।
সূত্রের খবর, সম্প্রতি এক অভিভাবক রানিগঞ্জের এক ভুয়ো নার্সিং স্কুলের অনুমোদনের জন্য জারি করা রাজ্য নার্সিং কাউন্সিলের একটি ভুয়ো নির্দেশনামা নিয়ে কাউন্সিলের দ্বারস্থ হন। মেয়েকে সেখানে ভর্তি করিয়ে যে ৩৫ হাজার টাকা দিয়েছিলেন, সেই কাগজও নিয়ে আসেন। সেসব দেখে মাথায় হাত পড়ে রাজ্য নার্সিং কাউন্সিলের কর্ত্রীদের। দেখা যায়, কাউন্সিলের রেজিস্ট্রার কেয়াদেবীর সই, লেটারহেড সবই জাল করে একটি ভুয়ো শংসাপত্র ছাপানো হয়েছে। তাতে লেখা রয়েছে, রানিগঞ্জের সেই নার্সিং স্কুলটি নাকি ইন্ডিয়ান এবং রাজ্য নার্সিং স্কুলের অস্থায়ী অনুমোদন পেয়েছে। খোঁজখবর নিয়ে কাউন্সিল জানতে পারে, একজন-দু’জন নয়, বহু ছাত্রী এই প্রতারণার শিকার। এরপরই বিধাননগর উত্তর থানায় লিখিত অভিযোগ জানান রাজ্য নার্সিং কাউন্সিলের রেজিস্ট্রার কেয়াদেবী। সোমবার এ বিষয়ে যোগাযোগ করা হলে কেয়াদেবী বলেন, এসব প্রতারণাচক্রের কারবার। আমরা পুলিসে জানিয়েছি। বাবা-মায়েদের এবং ছাত্রছাত্রীদেও বলব এই চক্রের ফাঁদে পা না দিতে। আমাদের ওয়েবসাইট দেখলে স্পষ্ট হয়ে যাবে কোন নার্সিং কলেজ ও স্কুলের অনুমোদন আছে, কাদের নেই। রাজ্য নার্সিং কাউন্সিলের প্রধান উপদেষ্টা ডাঃ নির্মল মাজি বলেন, গরিব-নিম্নবিত্ত পরিবারের ছাত্রীদের সারল্যের সুযোগ নিয়ে প্রতারণা চক্র চালাচ্ছে একদল অসাধু লোক। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জমানায় এইসব চলতে দেওয়া হবে না। বিষয়টি পুলিস ও প্রশাসনের নজরে আনা হয়েছে। স্বাস্থ্য অধিকর্তা ডাঃ অজয় চক্রবর্তী বলেন, অত্যন্ত গর্হিত কাজ। রাজ্য নার্সিং কাউন্সিল পুলিসে অভিযোগ জানিয়েছে। বিষয়টি আমাকেও জানিয়েছে।
সম্প্রতি পশ্চিম মেদিনীপুরের এক আদিবাসী ছাত্রীও এভাবে প্রতারণার শিকার হয়ে অভিযোগ করেছিলেন। লিখিত অভিযোগপত্রে নার্সিং শাখার আধিকারিকদের তিনি জানিয়েছিলেন, টাকার বিনিময়ে এনআরএস মেডিক্যাল কলেজের নার্সিং সুপারের ইস্যু করা একটি ভুয়ো সরকারি নির্দেশনামা তাঁকে দিয়েছে নার্সিং চক্রের দালালরা। সেটি নিয়ে নার্সিং পড়ার খরচের জন্য আদিবাসী উন্নয়ন দপ্তরে ঋণ চাইতে গেলে বুঝতে পারেন প্রতারিত হয়েছেন তিনি। বিষয়টি সংবাদমাধ্যমে লেখালেখি হলে নার্সিং শাখার তরফে এনআরএস মেডিক্যাল কলেজকে পুলিসে অভিযোগ জানাতে বলা হয়।
প্রসঙ্গত, রাজ্যজুড়ে বিভিন্ন মহল থেকে স্বাস্থ্যকর্তাদের কাছে বিভিন্ন ধরনের নার্সিং চক্রের একাধিক খবর আসছে। কোনও চক্র বিভিন্ন সরকারি নার্সিং কলেজ ও স্কুলে ভর্তি করিয়ে দেওয়ার নামে এককালীন সাত থেকে আট হাজার টাকা নিচ্ছে। আবার কোনও চক্র দক্ষিণ ভারতের বিভিন্ন জায়গায় অননুমোদিত এএনএম, জিএনএম নার্সিং পড়তে পাঠাচ্ছে।
পশ্চিম মেদিনীপুরের শালবনীর ওই ছাত্রী এনআরএস মেডিক্যাল কলেজের নার্সিং ট্রেনিং কলেজের অধ্যক্ষাকে লিখিত অভিযোগে জানিয়েছেন, হাসপাতালেরই কর্মী পরিচয় দেওয়া জনৈক ‘মহেশবাবু’কে নার্সিং পড়তে ভর্তির জন্য সাত হাজার টাকা দিয়েছিলেন। সেই লোক লিখিতভাবে টাকার প্রাপ্তিস্বীকার করেনি। তিনিও নার্সিং কলেজে ভর্তি হতে পারেননি।
বিশ্ব বাংলা লোগো জাল করে ছাপানো ওই নির্দেশনামায় ‘জিএনএম/এএনএম অথরিটি’ বলে উল্লেখ করে ছাত্রীটির জন্য একটি ভুয়ো সরকারি নির্দেশ ছাপানো হয়েছিল। সেখানে জয়া মণ্ডল নামে স্বাক্ষর করেছেন এনআরএসের নার্সিং সুপার। ১১ অক্টোবর জারি করা ওই জাল নির্দেশে ছাত্রীটিকে ২৮ নভেম্বর এনআরএসের অ্যাকাডেমিক বাড়িতে ভেরিফিকেশনের জন্য আসতেও বলা হয়েছিল। আধিকারিকরা জানিয়েছেন, এভাবে নির্দেশ জারি করা হয় না। তাছাড়া মেমো নম্বর না থাকা ওই চিঠিতে স্বাক্ষর করা জয়া মণ্ডল নামে এনআরএসের কোনও নার্সিং সুপারই নেই। ভর্তিও হয়নি।

03rd  December, 2019
৯০০ রেশন দোকান থেকে ৫৯
টাকা দরে পেঁয়াজ বেচবে রাজ্য
মিলবে স্বনির্ভর গোষ্ঠীর স্টল থেকেও

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পেঁয়াজের দাম নাগালের বাইরে চলে যাচ্ছে। গত কয়েকদিন ধরেই প্রতি কেজি পেঁয়াজের দাম যাচ্ছে ১৪০ থেকে ১৫০ টাকা। সাধারণ মানুষকে সুলভে দেওয়ার জন্য প্রতি কেজি ৫৯ টাকায় পেঁয়াজ বিক্রির সিদ্ধান্ত ইতিমধ্যেই নিয়েছে রাজ্য।
বিশদ

বহরমপুরের ভাকুড়িতে দুর্ঘটনায় মৃত্যু
বিজেপির শিলিগুড়ি জেলা সভাপতির

  বিএনএ, বহরমপুর: শনিবার সকালে বহরমপুরের ভাকুড়ির কাছে পথ দুর্ঘটনায় শিলিগুড়ির বিজেপি জেলা সভাপতি অভিজিৎ রায়চৌধুরীর (৩৬) মৃত্যু হয়েছে। এদিন তিনি গাড়িতে কলকাতা থেকে শিলিগুড়ি ফিরছিলেন। ভাকুড়ির কাছে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে তাঁর গাড়িটি ধাক্কা মারে। চালকের পাশের সিটে বসে ছিলেন অভিজিৎবাবু।
বিশদ

পথ দুর্ঘটনা কমেছে, রোড সেফটি
কমিটির বৈঠকে প্রশংসিত রাজ্য

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পথ দুর্ঘটনায় মানুষের সচেতনতা বৃদ্ধি করতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ‘সেফ ড্রাইভ সেভ লাইফ’ কর্মসূচি নিয়েছিলেন। তাঁর নির্দেশে রাজ্যজুড়ে পথ দুর্ঘটনা রোধে এই কর্মসূচি নেওয়া হয়। ইতিমধ্যেই তার সুফল পাওয়া গিয়েছে। দুর্ঘটনার হার কমে গিয়েছে রাজ্যে। ২০১৭ সালে ছিল ১৪ শতাংশ।
বিশদ

ইলেকট্রিক বাসের টেন্ডারে দ্বিতীয়বারেও বদল হল না চিত্র

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেন্দ্রীয় শর্তে পরিবেশবান্ধব ইলেকট্রিক বাস চালানোর জন্য দ্বিতীয়বার টেন্ডার ডেকেও তেমন সাড়া মিলল না। রাজ্যের নানা জায়গায় চালাতে ১৫০টি ইলেকট্রিক বাসের জন্য নয়া শর্তে টেন্ডার ডাকা হয়েছিল। গত বৃহস্পতিবার খোলা হয় টেন্ডার।
বিশদ

  ভিক্টোরিয়া হাউসের সামনেই লং মার্চের সমাপ্তি
সভার অনুমতির জন্য কাল হাইকোর্টে উদ্যোক্তারা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ১১ দিন ব্যাপী লং মার্চ কর্মসূচির সমাপ্তি সমাবেশের স্থান নিয়ে শেষ পর্যন্ত আদালতের দ্বারস্থ হতে চলেছে সিটু সহ কেন্দ্রীয় শ্রমিক সংগঠনগুলি। ফি বছর ২১ জুলাই মমতা বন্দ্যোপাধ্যায় যেখানে সমাবেশ করেন, সেই ধর্মতলার ভিক্টোরিয়া হাউসের সামনের রাস্তায় তারাও মঞ্চ বেঁধে আগামী ১১ ডিসেম্বর, বুধবার সভা করতে চায়। বিশদ

  অমিত মিত্রের সঙ্গে কথা বলে জিএসটি’র কিছু সমস্যা মিটিয়েছি, দাবি ধনকারের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্রের সঙ্গে আলোচনা করে তিনি জিএসটি সংক্রান্ত কয়েকটি সমস্যা মিটিয়েছেন বলে দাবি করলেন রাজ্যপাল জগদীপ ধনকার। শনিবার বেঙ্গল ন্যাশনাল চেম্বার অব কমার্স আয়োজিত এক অনুষ্ঠানে রাজ্যপাল আরও বলেন, যে কোনও ব্যাপারে এভাবেই সাহায্য করতে তিনি চান। বিশদ

  পার্শ্বশিক্ষকদের সঙ্গে বৈঠকে বসতে পারেন শিক্ষামন্ত্রী

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পার্শ্বশিক্ষকদের বৈঠকে ডাকার কথা ভাবছেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। শনিবার বিধাননগরে একটি অনুষ্ঠানের পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ কথা জানিয়েছেন তিনি। তিনি বলেন, আমি মঙ্গলবার দপ্তরে গিয়ে দেখব তাদের তরফে কোনও আবেদন রয়েছে কি না।
বিশদ

  পর্ষদের আর্থিক কেলেঙ্কারির নিরপেক্ষ তদন্ত হবে: পার্থ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মধ্যশিক্ষা পর্ষদের ২৬ লক্ষ টাকারও বেশি আর্থিক কেলেঙ্কারিতে নিরপেক্ষ তদন্ত করাবে রাজ্য সরকার। শনিবার পর্ষদের টেস্ট পেপার প্রকাশ অনুষ্ঠানে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ কথা জানান শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, এমন একটি তদন্ত কমিটি করা হবে, যেখানে পর্ষদের কেউ থাকবে না।
বিশদ

সিএবি’র গেরো, বাংলায় আটকে বিজেপি’র সাংগঠনিক রদবদল

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নাগরিকত্ব সংশোধনী বিল (সিএবি)-এর গেরোয় পিছিয়ে গেল রাজ্য বিজেপির সাংগঠনিক নির্বাচন প্রক্রিয়া। শুক্রবারই পশ্চিমবঙ্গ বিজেপির ২৪টি সাংগঠনিক জেলার সভাপতির নাম ঘোষণা হয়েছিল।
বিশদ

 ধর্ষণ মামলায় ৩ থেকে ১০ দিনে
চার্জশিট নাদিলেই ব্যবস্থা
পুলিসকে সতর্কবার্তা মমতার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ধর্ষণের মতো ঘটনার মোকাবিলায় আইনের পথে হাঁটার পক্ষেই সওয়াল করলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার তৃণমূল আয়োজিত সংহতি দিবসের মঞ্চ থেকে এই বিষয়ে প্রশাসনকে আরও কঠোর হওয়ার নির্দেশ দেন তিনি।  
বিশদ

07th  December, 2019
দ্বিতীয় স্বাধীনতা আন্দোলনের জন্য তৈরি হন, ক্যাব রুখতে ঐক্যের ডাক মমতার 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেন্দ্রের প্রস্তাবিত নাগরিক সংশোধনী বিল (ক্যাব) রুখে দিতে দ্বিতীয় স্বাধীনতা আন্দোলনে নামার ডাক দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।   বিশদ

07th  December, 2019
‘বৈঠকের জন্য ম্যাডাম সিএম যেখানে, যখন বলবেন, যাব’
সমস্যা মেটাতে আমার সঙ্গে মুখ্যমন্ত্রী আলোচনায় বসুন, সুর নরম করে আহ্বান জানালেন রাজ্যপাল 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিভিন্ন বিষয়ে সংবিধান মেনে চলার কথা বলে তিনি গত কয়েক মাস ধরে রাজ্য সরকার তথা শাসক শিবিরের সঙ্গে সংঘাতে গিয়েছেন। মুখ্যমন্ত্রী সহ গোটা সরকারপক্ষও তাঁকে নিশানা করে সমান্তরাল প্রশাসন চালানোর অভিযোগ এনে পাল্টা তির ছুঁড়েছে। 
বিশদ

07th  December, 2019
পশ্চিমবঙ্গ ছাড়া সব রাজ্যই প্রধানমন্ত্রী কিষাণ যোজনায় অন্তর্ভুক্ত: কেন্দ্রীয় কৃষিমন্ত্রী

নয়াদিল্লি, ৬ ডিসেম্বর (পিটিআই): একমাত্র পশ্চিমবঙ্গ ছাড়া সব রাজ্যই প্রধানমন্ত্রী কিষান যোজনার সুফল নিয়েছে। শুক্রবার রাজ্যসভায় এ কথা জানিয়েছেন কেন্দ্রীয় কৃষিমন্ত্রী নরেন্দ্র সিং তোমার। তিনি বলেছেন, ‘প্রধানমন্ত্রী কিষান যোজনায় বছরে বরাদ্দ ছ’হাজার কোটি টাকা। 
বিশদ

07th  December, 2019
বাতিল প্রশ্নোত্তর পর্ব, পার্শ্বশিক্ষক ইস্যুতে আলোচনার দাবিও খারিজ, তুমুল বিক্ষোভে বাম-কংগ্রেস বিধায়করা 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রথমে প্রায় আচমকাই প্রশ্নোত্তর পর্ব বাতিলের ঘোষণা। তারপর পার্শ্বশিক্ষকদের লাগাতার অনশন কর্মসূচিকে ঘিরে তৈরি হওয়া অচলাবস্থার ইস্যুতে তাদের আনা মুলতুবি প্রস্তাবের উপর আলোচনার দাবি খারিজ।  
বিশদ

07th  December, 2019

Pages: 12345

একনজরে
  মেলবোর্ন, ৭ ডিসেম্বর: বিপজ্জনক আচরণ করছিল পিচ। আর সেই কারণে খেলা বন্ধ হয়ে গেল ঐতিহ্যশালী মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে। ঘটনাটি ঘটেছে শনিবার। শেফিল্ড শিল্ডের ম্যাচে মুখোমুখি হয়েছিল ভিক্টোরিয়া এবং পশ্চিম অস্ট্রেলিয়া। টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় ভিক্টোরিয়া। ...

 উন্নাও ও নয়াদিল্লি, ৭ ডিসেম্বর (পিটিআই): শুক্রবার রাতে দিল্লির হাসপাতালে মৃত্যু হয়েছে উন্নাওয়ের নির্যাতিতার। শনিবার উন্নাওয়ে নির্যাতিতার বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করলেন প্রিয়াঙ্কা গান্ধী। উত্তরপ্রদেশে একের পর এক বর্বরোচিত ঘটনার প্রেক্ষিতে তোপ দাগলেন রাজ্যের বিজেপি সরকারের বিরুদ্ধে। ...

সংবাদদাতা, লালবাগ: লালগোলা ব্লকের বিলবোরা কোপরা গ্রাম পঞ্চায়েতের চিন্তামণি এবং বয়রা গ্রামে পদ্মা নদীর পাড় মেরামতির কাজ শুরুর আগে শনিবার সকালে নারকেল ফাটিয়ে পুজো দিলেন রাজ্যের শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী তথা জঙ্গিপুরের তৃণমূল বিধায়ক জাকির হোসেন।  ...

 বিএনএ, চুঁচুড়া: পুরসভার ওয়ার্ডের কাজের জন্যে বরাদ্দ হয়েছিল ২৮ জন শ্রমিক। কিন্তু, বাস্তবে অনুসন্ধান করে পাওয়া গেল ৪ জন! খোদ পুরসভার চেয়ারম্যানের উপস্থিতিতে এই পরিস্থিতি ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

শরীর-স্বাস্থ্যের প্রতি নজর দেওয়া প্রয়োজন। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। গুপ্ত শত্রুতার মোকাবিলায় সতর্কতা প্রয়োজন। উচ্চশিক্ষায় বিলম্বিত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৩৫- অভিনেতা ধর্মেন্দ্রর জন্ম
১৯৭১- ভারত-পাকিস্তান যুদ্ধের সময় করাচি বন্দরে হানা দিল ভারতীয় নৌবাহিনী
১৯৭৪- গণভোটের মাধ্যমে গ্রিসে রাজতন্ত্রের অবসান
১৯৮০- নিউইয়র্কে এক মানসিক প্রতিবন্ধী ভক্তের হাতে খুন হলেন বিখ্যাত ব্রিটিশ পপ গায়ক জন লেনন
১৯৯১- রাশিয়া, বেলারুশ এবং ইউক্রেনের রাষ্ট্রনেতারা সোভিয়েত ইউনিয়ন ভেঙে দেওয়ার জন্য চুক্তিবদ্ধ হলেন এবং স্বাধীন রাষ্ট্রগুলিকে নিয়ে কমনওয়েলথ গঠন করলেন
২০০৯- বাগদাদে বোমা হামলায় নিহত ১২৭ এবং আহত ৪৪৮ জন





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৯ টাকা ৭২.১৯ টাকা
পাউন্ড ৯২.২০ টাকা ৯৫.৫৪ টাকা
ইউরো ৭৭.৭৫ টাকা ৮০.৭৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
07th  December, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮, ৩৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬, ৪২০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬, ৯৬৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩, ৪০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৩, ৫০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২১ অগ্রহায়ণ ১৪২৬, ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার, একাদশী ৫/৫৩ দিবা ৮/৩০। অশ্বিনী ৫৩/২৫ রাত্রি ৩/৩০। সূ উ ৬/৮/১৩, অ ৪/৪৮/১৭, অমৃতযোগ দিবা ৬/৫১ গতে ৮/৫৮ মধ্যে পুনঃ ১১/৪৯ মধ্যে পুনঃ ২/৪০ গতে ২/৪০ মধ্যে। রাত্রি ৭/২৮ গতে ৯/১৫ মধ্যে পুনঃ ১১/৫৫ গতে ১/৪২ মধ্যে পুনঃ ২/৩৫ গতে উদয়াবধি, বারবেলা ১০/৮ গতে ১২/৪৮ মধ্যে, কালরাত্রি ১/৮ গতে ২/৪৮ মধ্যে।
২১ অগ্রহায়ণ ১৪২৬, ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার, একাদশী ৩/১৫/৫২ দিবা ৭/২৭/৫৯। অশ্বিনী ৫৩/১০/৩০ রাত্রি ৩/২৫/৫০, সূ উ ৬/৯/৩৮, অ ৪/৪৮/৪৮, অমৃতযোগ দিবা ৭/১ গতে ৯/৮ মধ্যে ও ১১/৫৬ গতে ২/৪৫ মধ্যে এবং রাত্রি ৭/৩৩ গতে ৯/২১ মধ্যে ও ১২/২ গতে ১/৫০ মধ্যে ও ২/৪৮ গতে ৬/১০ মধ্যে, কালবেলা ১১/২৯/১৪ গতে ১২/৪৯/৮ মধ্যে, কালরাত্রি ১/৯/২০ গতে ২/৪৯/২৭ মধ্যে।
১০ রবিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
দ্বিতীয় টি২০: ওয়েস্ট ইন্ডিজ ভারতের বিরুদ্ধে ৮ উইকেটে জিতল

10:32:44 PM

দ্বিতীয় টি২০: ওয়েস্ট ইন্ডিজ ৭৩/১ (১০ ওভার) 

09:47:37 PM

দ্বিতীয় টি২০: ওয়েস্ট ইন্ডিজকে ১৭১ রানের টার্গেট দিল ভারত 

08:47:23 PM

কোচবিহারে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, জখম ২ 
কোচবিহারে ফের বিজেপি-তৃণমূল সংঘর্ষ। বোমার ঘায়ে জখম দুই তৃণমূল সমর্থক। ...বিশদ

08:23:24 PM

দ্বিতীয় টি২০: ভারত ১৩২/৪ (১৫ ওভার) 

08:19:18 PM

দ্বিতীয় টি২০: ভারত ১১২/৩ (১২ ওভার) 

08:06:46 PM