Bartaman Patrika
রাজ্য
 

‘মানুষের সঙ্গে ভালো ব্যবহার করুন’
রাজ্যে কেউ যেন কোনও উস্কানি না দিতে পারে, পুলিসকে সতর্ক করলেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভিন রাজ্য থেকে এসে রাজ্যের প্রত্যন্ত অঞ্চলে যাতে কেউ কোনও উস্কানি বা প্ররোচনা না দিতে পারে, সে ব্যাপারে পুলিস কর্তাদের সতর্ক করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার রাজ্যের সব পুলিস সুপার, ডিআইজি, আইজি এবং পুলিস কমিশনারদের সঙ্গে বৈঠক করেন মুখ্যমন্ত্রী। এদিন বিকেল পাঁচটায় নবান্ন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পুলিস কর্তাদের ওই নির্দেশ দেন। কিছু দিন ধরেই গোয়েন্দামাধ্যমে নানা ধরনের তথ্য নবান্নে আসছিল। তাতে বলা হয়, সীমান্তবর্তী এলাকায় ধর্মীয় উস্কানি দেওয়ার কাজ চলছে। তাই জেলায় জেলায় সর্তকতামূলক ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। সেই সঙ্গে সাধারণ মানুষের সঙ্গে পুলিসকে ভালো ব্যবহার করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। সোশ্যাল মিডিয়াতেও প্রতি মুহূর্তে নজরদারি চালাতে বলেছেন।
তিনি এদিন বৈঠকে বলেন, বাবরি মসজিদ ভাঙার দিন ৬ ডিসেম্বর রাজ্যের সর্বত্র বিশেষ নজর দিতে হবে। সম্প্রীতি বিরোধী কোনও কর্মসূচির অনুমোদন দেওয়া যাবে না। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে। সংখ্যালঘুদের ভুল বোঝানো হতে পারে। কোনও গোলমাল পাকাতে দেওয়া যাবে না। বহিরাগতদের উপর নজর রাখতে হবে। ইন্টেলিজেন্স ইনপুট বাড়াতে হবে। ওই বিভাগকে আরও সক্রিয় হতে হবে। উল্লেখ্য, মুর্শিদাবাদের সাগরদিঘির জনসভায় মুখ্যমন্ত্রী বলেন, হায়দরাবাদ থেকে একটি সংগঠনের লোকজন এসে বলছে, আমরা তোমাদের দেখব। আমি তাদের বলি, বাংলাকে তোমরা চেন? তোমাদের দেখতে হবে না। বাংলার লোক, বাংলাকে দেখে রাখবে। এই ব্যাপারে হায়দরাবাদ ভিত্তিক সংগঠন অল ইন্ডিয়া মজলিশ-এ ইত্তেহাদ-উল মুসলিম (মিইম)-এর দিকেই মুখ্যমন্ত্রী ইঙ্গিত দিয়েছিলেন বলে মনে করছে ওয়াকিবহাল মহল।
ওই সংগঠন সহ বিভিন্ন ধর্মীয় সংগঠনের কাজকর্ম নিয়ে সতর্ক করতেই এদিন উচ্চপর্যায়ের বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই বৈঠকে মুখ্যসচিব রাজীব সিনহা, স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়, রাজ্য পুলিসের ডিজি বীরেন্দ্র, রাজ্য নিরাপত্তা উপদেষ্টা সুরজিৎ করপুরকায়স্থ, কলকাতার পুলিস কমিশনার অনুজ শর্মা, এডিজি আইনশৃঙ্খলা জ্ঞানবন্ত সিং, বারাকপুরের পুলিস কমিশনার মনোজ ভার্মা, বিধাননগরের পুলিস কমিশনার লক্ষ্মীনারায়ণ মীনা প্রমুখ উপস্থিত ছিলেন।
মুখ্যমন্ত্রী পুলিস কর্তাদের নির্দেশ দিয়েছেন, পুলিসের আরও জনসংযোগ বাড়াতে হবে। মানুষের সঙ্গে যোগাযোগ বাড়াতে হবে। সাধারণ মানুষের কাছ থেকে অনেক ইনপুট আসে। বিভিন্ন দপ্তরের সঙ্গে সমন্বয় বাড়ানো দরকার। তাহলেই দেখবেন, অনেক খবর চলে আসবে। বিভিন্ন কেস ডায়েরি ভালো করে তদন্ত করতে হবে। আইনশৃঙ্খলার উপর নজর দিতে হবে। পুলিসের কমিউনিটি সার্ভিস আরও বাড়াতে হবে। সিভিক ভলান্টিয়ারদের কাজকর্মের উপর নজর রাখতে হবে। রাস্তায় দুর্ঘটনা রোধ করতে ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’ ভালো করে প্রচার করতে হবে। পুলিসের টহলদারি বাড়াতে হবে।
বৈঠকে মুখ্যমন্ত্রী স্পষ্ট জানিয়ে দিয়েছেন, নারীঘটিত অপরাধ রুখতে বিশেষ নজর দিতে হবে। এই ধরনের ঘটনা ঘটলে কাউকে ছাড় দেওয়া যাবে না। হায়দরাবাদের ঘটনার পর তিনি রাজ্যের সব স্তরের পুলিসকে সতর্ক করে দিলেন। এদিন মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের আগে বেলা তিনটেয় নবান্নে সব জেলার পুলিস সুপার, পুলিস কমিশনারদের সঙ্গে বৈঠক করেন রাজ্য পুলিসের ডিজি বীরেন্দ্র, রাজ্য নিরাপত্তা উপদেষ্টা সুরজিৎ করপুরকায়স্থ। সকালে ভবানী ভবনে পুলিস ওয়েলফেয়ার বোর্ডের বৈঠক হয়।

03rd  December, 2019
কলকাতা বিশ্ববিদ্যালয়
সমাবর্তন অনুষ্ঠানে বিক্ষোভ,
বাধ্য হয়ে ফিরে গেলেন রাজ্যপাল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের পড়ুয়াদের বিক্ষোভের মুখে পড়তে হল রাজ্যপাল জগদীপ ধনকারকে। আজ, মঙ্গলবার নজরুল মঞ্চে কলকাতা বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে যোগ দিতে গেলে নজরুল মঞ্চের বাইরে তাঁকে ঘিরে শুরু হয়ে যায় বিক্ষোভ।
বিশদ

বলাগড়ে ছাত্রীকে খুন করে
ধর্ষণে দু’জনের ফাঁসির সাজা

বিএনএ, চুঁচুড়া: ২০১৪ সালে বলাগড়ে নৃশংসভাবে খুনের পর মৃত নাবালিকাকে ধর্ষণের ঘটনায় দুই যুবককে ফাঁসির সাজা দিল চুঁচুড়া আদালত। গোটা ঘটনাকে বিরলের মধ্যে বিরলতম বলে চিহ্নিত করে এই প্রথম জোড়া ফাঁসির সাজা নথিভুক্ত হল চুঁচুড়া আদালতে। সোমবার আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক (দ্বিতীয় কোর্ট) মানসরঞ্জন সান্যাল অভিযুক্ত গৌরব মণ্ডল ও কৌশিক মালিককে ফাঁসির সাজা শোনান।
বিশদ

কঠোর মমতা, সিএএ বিরোধী
প্রস্তাব পাশ রাজ্য বিধানসভায়

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সংশোধিত নাগরিকত্ব আ‌ইন (সিএএ) বাতিল এবং এনপিআর-এনআরসি প্রত্যাহারের দাবিতে সোমবার রাজ্য বিধানসভায় প্রস্তাব গৃহীত হল। পরিষদীয়মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের আনা ওই প্রস্তাবকে শাসকদল তৃণমূলের সঙ্গেই সমর্থন জানিয়েছে বাম-কংগ্রেস এবং গোর্খা জনমুক্তি মোর্চা।
বিশদ

দু’মাসের শিশুকন্যাকে মুখে
সেলোটেপ দিয়ে খুন, ধৃত মা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নিজের দুধের শিশুর মুখে সেলোটেপ লাগিয়ে শ্বাসরোধ করে খুনের অভিযোগে গ্রেপ্তার হলেন মা। ধৃতের নাম সন্ধ্যা মালো। সাধারণতন্ত্র দিবসের দুপুরে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বেলেঘাটার এক অভিজাত বহুতলে। ঘটনার সূত্রপাত অবশ্য শিশু অপহরণের অভিযোগ দিয়ে।
বিশদ

কালও ছুটি, রাজ্য সরকারি
অফিস বন্ধ টানা ৫ দিন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পঞ্জিকা অনুযায়ী শুক্লা পঞ্চমী বুধ ও বৃহস্পতিবার দু’দিন থাকায় সরস্বতী পুজো দু’দিনই করা যাবে। রাজ্য সরকারের আগের প্রকাশিত তালিকা অনুযায়ী, সরস্বতী পুজোর জন্য সরকারি কর্মচারীদের ছুটি ছিল বৃহস্পতি ও শুক্রবার। এদিকে, বুধবার দিনভর পঞ্চমী থাকায় অধিকাংশ স্কুল, কলেজ এবং বাড়ির পুজোও হবে ওইদিনই।
বিশদ

ধর্মঘটের সিদ্ধান্তে অটল কর্মীরা
টানা ৪ দিন ব্যাঙ্ক বন্ধে সমস্যায়
পড়তে চলেছেন গ্রাহকরা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সোমবার ব্যাঙ্ক ধর্মঘট নিয়ে বৈঠক ডাকা হয়েছিল কেন্দ্রীয় চিফ লেবার কমিশনারের অফিসে। কিন্তু সেখানে আলোচনা ফলপ্রসূ না হওয়ায় ধর্মঘটে অনড় থাকল ব্যাঙ্কের কর্মী ও অফিসার সংগঠনগুলি। ফলে এই সপ্তাহে পরপর চারদিন ব্যাঙ্ক বন্ধ থাকবে এরাজ্যে।
বিশদ

 সংঘাতের আবহেও সৌজন্য মমতার,
সাধারণতন্ত্র দিবসে অভিভূত ধনকার

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সংঘাতের আবহেও সৌজন্য অটুট রাখার বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার সাধারণতন্ত্র দিবসের অনুষ্ঠানে রাজ্যপাল জগদীপ ধনকারের সঙ্গে সকালে ও বিকেলে দু’বার এই নজির রাখলেন তিনি।
বিশদ

  আগামীকাল সরস্বতী পুজোয় রাজ্যের প্রায় সর্বত্রই হাল্কা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নির্ঘণ্ট অনুযায়ী শুক্লা পঞ্চমী তিথি বুধ ও বৃহস্পতিবার। তবু গৃহস্থের বাড়ি থেকে স্কুল—সরস্বতী পুজোর জন্য বেশিরভাগ ক্ষেত্রেই প্রথম পছন্দ আগামীকাল বুধবারই। অথচ সেই দিনটিতেই রাজ্যজুড়ে বৃষ্টির পূর্বাভাস দিয়ে রাখল আলিপুর আবহাওয়া দপ্তর। হাল্কা থেকে মাঝারি বৃষ্টিতে উৎসবের আনন্দ যে অনেকটাই মাটি হবে, তা আর বলার অপেক্ষা রাখে না। বিশদ

 ভুয়ো রেশন কার্ড চিহ্নিত
করতে উদ্যোগী খাদ্যদপ্তর

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভুয়ো রেশন কার্ড চিহ্ণিত করার জন্য উদ্যোগী হল খাদ্যদপ্তর। এর জন্য‌ ঩বিশেষজ্ঞ সংস্থা নিযুক্ত করা হচ্ছে। নামের সামান্য এদিক ওদিক করে একজনের নামে একাধিক কার্ড বের করা হয়েছে কি না, তা ওই সংস্থাকে দিয়ে যাচাই করানো হবে। বিশদ

বিধানসভা ভোটের ঘুঁটি সাজাতে প্রতিটি কেন্দ্রে তিনজন করে পিওসি নিয়োগ করবে টিম পিকে 

বিএনএ, বহরমপুর: এবার প্রতিটি বিধানসভা কেন্দ্রে তিনজন করে পিওসি (পয়েন্ট অব কন্ট্রাক্ট) নিয়োগ করবে টিম পিকে। প্রতিটি জেলা থেকে বিধায়ক এবং ব্লক সভাপতিদের কাছ থেকে বিধানসভা কেন্দ্রভিত্তিক তিনজনের নাম চেয়ে পাঠানো হয়েছিল। সেইমতো জেলা থেকে নাম পাঠানো হয়েছে।  
বিশদ

  শিক্ষক নিয়োগ সংক্রান্ত পাঁচ গুরুত্বপূর্ণ
প্রশ্নের তথ্য পেশের নির্দেশ এসএসসিকে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রায় ৪০ হাজার প্রাথমিক শিক্ষকের ভবিষ্যৎ নির্ধারক মামলার শুনানিতে কলকাতা হাইকোর্টের বিচারপতি রাজাশেখর মান্থা স্কুল সার্ভিস কমিশনের প্রতি পাঁচটি গুরুত্বপূর্ণ অন্তর্বর্তী নির্দেশ জারি করলেন। বিশদ

সরস্বতী পুজোয় শহরে বৃষ্টির
ভ্রুকুটি, বাড়বে তাপমাত্রাও 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আজ, সোমবার সকালেও শহর কলকাতায় রয়েছে শীতের আমেজ। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আবহাওয়ার পরিবর্তন হয়েছে। বেড়েছে তাপমাত্রা। শীতের এই দ্বিতীয় ইনিংসের স্থায়িত্ব কিন্তু খুব বেশি নয়, তা আজ স্পষ্ট করেই জানিয়ে দিয়েছে হাওয়া অফিস।
বিশদ

27th  January, 2020
সরস্বতী পুজো থেকে টানা পাঁচদিন
ছুটি রাজ্য সরকারি কর্মচারীদের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যে সরকারি কর্মীদের জন্য সুখবর। তাঁদের জন্য আগামী বুধবার থেকেই সরস্বতী পুজোর ছুটি শুরু হয়ে যাচ্ছে। রবিবার এই ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্য সরকারি কর্মচারীদের জন্য সরস্বতী পুজোয় বৃহস্পতিবার এবং শুক্রবার আগেই ছুটি ঘোষণা হয়েছিল।  
বিশদ

27th  January, 2020
হাতে কোন কোন রেখা
থাকলে লটারি জেতা নিশ্চিত!

 হস্তরেখা নিয়ে যুগ যুগ ধরে মানুষের প্রবল আগ্রহ। হস্তরেখাবিদেরা বলেন, কোনও মানুষের হাতের তালুর উপর থাকা রেখা ভবিষ্যত নির্দেশ করে। তাঁদের মতে, আমাদের হাতে মূলত তিনটি রেখা বিদ্যমান— হৃদয়রেখা, শিরোরেখা ও আয়ুরেখা।  বিশদ

27th  January, 2020

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, গুসকরা: গোরুর বাঁটে মুখ লাগিয়ে দিব্যি দুধ খাচ্ছে ছাগলের বাচ্চা। এমনই ঘটনা দেখতে সোমবার নিমেষের মধ্যে ভিড় জমে যায় আউশগ্রামের বেরেণ্ডা পঞ্চায়েত এলাকার কুরুম্বার ...

বিএনএ, বারাসত: রবিবার ভোর রাতে বসিরহাটের সংগ্রামপুরে ট্রাক চাপা পড়ে এক পুলিস কর্মীর মৃত্যু হয়েছে। মৃতের নাম দিলীপ বিশ্বাস (৫২)। তাঁর বাড়ি গাইঘাটা থানা এলাকায়। ঘাতক লরির চালক ইন্দাদুল শেখ ও খালাসি আতিউল রহমানকে পুলিস গ্রেপ্তার করেছে। তাদের বাড়ি মুর্শিদাবাদ ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শিল্প ও ব্যবসায় উৎসাহ দিতে সব ক্ষেত্রেই ৯২ শতাংশ ফায়ার লাইসেন্স ফি কমিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিল মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। ২০১৭ সালের এই ফি খুব বেড়ে গিয়েছিল বলে বেশ কয়েকজন শিল্পপতি ও বণিকসভার প্রতিনিধিরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তাঁদের ...

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তিনি দায়িত্ব নেওয়ার পর আই লিগে শেষ ছ’টি ম্যাচের একটিতেও হারেনি ট্রাউ এফসি। তবুও গড়াপেটার অভিযোগে কোচ দিমিত্রিস দিমিত্রিউকে বরখাস্ত করল মণিপুরের ক্লাবটি। সোশ্যাল মিডিয়ায় ট্রাউয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘দিমিত্রিসকে কোচের পদ থেকে সরিয়ে দেওয়া ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শিক্ষার জন্য দূরে কোথাও যেতে পারেন। প্রেম-প্রণয়ে নতুন যোগাযোগ হবে। বিবাহের কথাবার্তাও পাকা হতে পারে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৫৬:দ্বিতীয় মোঘল সম্রাট হুমায়ুনের মৃত্যু
১৮৬৫: স্বাধীনতা সংগ্রামী পাঞ্জাব কেশরী লালা লাজপত রাইয়ের জন্ম
১৮৯৮: ভারতের মাটিতে পা রাখলেন ভগিনী নিবেদিতা
১৯২৫: বিজ্ঞানী রাজা রামান্নার জন্ম
১৯৩০: গায়ক যশরাজের জন্ম
১৯৩৭: গায়িকা সুমন কল্যাণপুরের জন্ম





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৬৪ টাকা ৭২.৩৪ টাকা
পাউন্ড ৯১.৭৩ টাকা ৯৫.০২ টাকা
ইউরো ৭৭.৩৫ টাকা ৮০.৩৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৩২০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,২০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৯,৭৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৭,৪৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৭,৫৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৩ মাঘ ১৪২৬, ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, (মাঘ শুক্লপক্ষ) তৃতীয়া ৫/৩ দিবা ৮/২২। শতভিষা ৭/৩৪ দিবা ৯/২৩। সূ উ ৬/২১/২১, অ ৫/১৭/৩৫, অমৃতযোগ দিবা ৮/৩২ গতে ১০/৪৩ মধ্যে পুনঃ ১২/৫৪ গতে ২/২২ মধ্যে পুনঃ ৩/৫ গতে ৪/৩৩ মধ্যে। রাত্রি ৬/৯ মধ্যে পুনঃ ৮/৪৬ গতে ১১/২২ মধ্যে পুনঃ ২/০ গতে ৩/৪৪ মধ্যে। বারবেলা ৭/৪৩ গতে ৯/৫ মধ্যে পুনঃ ১/১২ গতে ২/৩৪ মধ্যে। কালরাত্রি ৬/৫৬ গতে ৮/৩৪ মধ্যে।
১৩ মাঘ ১৪২৬, ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, তৃতীয়া ০/৪৫/৪৫ প্রাতঃ ৬/৪২/৩৩। শতভিষা ৪/৩৯/৩৪ দিবা ৮/১৬/৫। সূ উ ৬/২৪/১৫, অ ৫/১৬/২৮, অমৃতযোগ দিবা ৮/৩১ গতে ১০/৪৩ মধ্যে ও ও ১২/৫৬ গতে ২/২৫ মধ্যে ও ৩/৯ গতে ৪/৩৭ মধ্যে এবং রাত্রি ৬/১৩ মধ্যে ও ৮/৪৯ গতে ১১/২৫ মধ্যে। কালবেলা ১/১১/৫৩ গতে ২/৩৩/২৫ মধ্যে। কালরাত্রি ৬/৫৪/৫৬ গতে ৮/৩৩/২৫ মধ্যে।
২ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
 চন্দননগরে সরস্বতী প্রতিমা কিনে এনে আত্মঘাতী সপ্তম শ্রেণীর ছাত্র
বুধবার সরস্বতী পুজো। মঙ্গলবার বাবার সঙ্গে গিয়ে আনন্দ করেই সরস্বতী ...বিশদ

03:59:00 PM

ট্যুইটে আক্ষেপ রাজ্যপালের
সমাবর্তন অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে আসার সময় আমার মনে সম্মানের বিষয়টিই ...বিশদ

02:32:28 PM

এবার ক্যানভাসে সিএএ-র প্রতিবাদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের 

02:16:00 PM

এই প্রথম বারুইপুর আদালতে ফাঁসির নির্দেশ
এই প্রথম ফাঁসির নির্দেশ দিল বারুইপুর আদালত। আজ এই আদালতে ...বিশদ

01:56:00 PM

 শিক্ষকদের জন্য সুখবর মমতার
শিক্ষকদের জন্য বড় সিদ্ধান্ত ঘোষণা রাজ্যের। ট্যু ইট করে সেই ...বিশদ

01:51:21 PM

সমাবর্তন অনুষ্ঠানে যোগ না দিয়ে ফিরেই গেলেন রাজ্যপাল 
সমাবর্তন অনুষ্ঠানে যোগ না দিয়ে ফিরে গেলেন রাজ্যপাল জগদীপ ধনকার। ...বিশদ

01:42:00 PM