Bartaman Patrika
রাজ্য
 

রাজভবনের গেটে বিক্ষোভ, ধৃত ৩৪
দলীয় দপ্তরে হামলার ইস্যুকে ঘিরে জোট রাজনীতিকে পোক্ত করতে চায় বাম-কং 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রদেশ কংগ্রেস দপ্তরে হামলা ও পূর্ব বর্ধমানে বিধানচন্দ্র রায়ের মূর্তি ভাঙার ইস্যু এরাজ্যে বামেদের সঙ্গে সোনিয়া গান্ধীর দলের বন্ধন আরও পোক্ত করছে। দুটি ঘটনারই তীব্র নিন্দা করে অভিযুক্ত বিজেপি’কে একহাত নিয়েছে সিপিএম সহ বামফ্রন্টের শরিক দলগুলি। সোমবার এক ধাপ এগিয়ে ফ্রন্ট শরিক ফরওয়ার্ড ব্লক নেতৃত্ব সটান বিধান ভবনে গিয়ে এই হামলার নিন্দা করে এবং দেখা করে প্রদেশ সভাপতি সোমেন মিত্র’র সঙ্গে। যার পরিপ্রেক্ষিতে ফরওয়ার্ড ব্লকের নেতাদের কৃতজ্ঞতা জানিয়ে শীঘ্রই এই ইস্যুতে অভিন্ন কর্মসূচি গ্রহণের কথা বলেন সোমেনবাবু। আগামীদিনে বাম-কংগ্রেসের জোট রাজনীতিকে আরও দৃঢ়ভাবে এগিয়ে নিয়ে যাওয়ার অভিপ্রায় থেকেই যে এই নৈকট্য, তা আরও একবার স্পষ্ট হয়েছে এদিনের ঘটনায়। রাজনৈতিক পর্যবেক্ষকরাও এব্যাপারে প্রায় সকলেই একমত।
গত শনিবার প্রদেশ কংগ্রেসের সদর দপ্তর তথা বিধান ভবনে বিক্ষোভ দেখানোর নামে বিজেপি’র যুব সংগঠন যেভাবে হাঙ্গামা ও ভাঙচুর করেছে, তাতে বিভিন্ন রাজনৈতিক দল নিন্দায় মুখর হয়েছে। এই ভাঙচুরের ঘটনার রেশ কাটতে না কাটতেই রবিবার পূর্ব বর্ধমানের মানকড়ে পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যমন্ত্রী প্রয়াত বিধানচন্দ্র রায়ের মূর্তি ভাঙার ঘটনায় কংগ্রেস শিবির আরও ক্ষুব্ধ হয়। হাইকমান্ডের অনুমোদন নিয়েই এই দুই ইস্যুতে তারা রাজ্যজুড়ে বিজেপি বিরোধী বিক্ষোভের কর্মসূচি গ্রহণ করেছে। বিভিন্ন জেলায় ইতিমধ্যেই তার প্রতিফলন ঘটেছে। সোমবার কলকাতায় রাজভবনের উত্তরপ্রান্তের ফটকের সামনে এবং ওয়েলিংটন স্কোয়ারে বিধানচন্দ্র রায়ের বাড়ির সামনে কংগ্রেস সমর্থকরা বিক্ষোভ দেখায়। রাজভবনের সামনে ১৪৪ ধারা এলাকায় দলের দুই যুবনেতা আশুতোষ চট্টোপাধ্যায় ও রোহন মিত্রর নেতৃত্বে শ’খানেক সমর্থক বেশ কয়েক মিনিট বিজেপি এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে স্লোগান দেয়। বেশ কিছুক্ষণ বিক্ষোভ চলার পর পুলিস শেষ পর্যন্ত দুই মহিলা সহ ৩৪ জনকে গ্রেপ্তার করে। অন্যদিকে, মধ্য কলকাতা জেলা কংগ্রেসের তরফে শ’দুয়েক সমর্থক বিধানচন্দ্র রায়ের বাড়ির সামনে বিকেল চারটে নাগাদ বিক্ষোভ দেখায়। সেখান থেকে অবশ্য কাউকে গ্রেপ্তার করা হয়নি।
এদিকে, কংগ্রেস সমর্থকদের এই জোড়া বিক্ষোভের কিছুক্ষণ পরই বিধান ভবনে খানিকটা আচমকাই হাজির হন ফরওয়ার্ড ব্লকের রাজ্য সম্পাদক নরেন চট্টোপাধ্যায় ও দলের শীর্ষস্থানীয় নেতা হাফিজ আলম সাইরানি। একদা কংগ্রেসের সঙ্গে জোট করার ঘোরতর বিরোধী ফরওয়ার্ড ব্লক নেতৃত্ব লোকসভা ভোট পরবর্তী রাজনৈতিক পরিস্থিতির চাপে অবস্থান বদল করে সোনিয়ার দলের সঙ্গে সখ্য বাড়াতে নানা উদ্যোগ নিয়েছে। তাতে সাড়া দিয়ে সম্প্রতি নরেনবাবুর মাতৃবিয়োগের পর রীতিমতো বিবৃতি দিয়ে শোকপ্রকাশ করেন সোমেনবাবু। এমনকী, শ্রাদ্ধানুষ্ঠানেও সশরীরে উপস্থিত হন প্রদেশ কংগ্রেস সভাপতি। সেই প্রেক্ষাপটে এদিন নরেনবাবুরা বিজেপি’র হামলার নিন্দা করতে সরাসরি বিধান ভবনে গিয়ে হাজির হন। সোমেনবাবুর সঙ্গে দেখা করে এই ইস্যুতে বাম-কংগ্রেসের যৌথ কর্মসূচির প্রস্তাব দেন তাঁরা। ২৫ তারিখ উপনির্বাচনের পর সেই কর্মসূচি বাস্তবায়িত করতে উদ্যোগ নেওয়ার ব্যাপারে উভয়পক্ষই অঙ্গীকার করে। প্রসঙ্গত, জোটের গ্রহণযোগ্যতা বাড়াতে যৌথ কর্মসূচি গ্রহণের লক্ষ্যে সিপিএম সহ ছ’টি বাম দল ও কংগ্রেসের যুব সংগঠনের শীর্ষ নেতৃত্ব আজ মঙ্গলবার বৈঠকে বসছে।
 

তিন দলকেই রাজ্যছাড়া
করব, চ্যালেঞ্জ মমতার
‘টাকা ছড়িয়ে ভোট কেনা যাবে না’

 সুকান্ত গঙ্গোপাধ্যায়, কোচবিহার, বিএনএ: আমি পঞ্চায়েত নির্বাচনের সময়ই বলেছিলাম বাংলায় সিপিএম, কংগ্রেস আর বিজেপি হল জগাই, মাধাই আর গদাই। এই জগাই, মাধাই, গদাইকে এবার একসঙ্গে বিদায় দিতে হবে। এটা আপনাদের চ্যালেঞ্জ। সোমবার কোচবিহারে দলীয় কর্মিসভায় এই ভাষাতেই এক সঙ্গে কংগ্রেস, বিজেপি এবং সিপিএমকে বিঁধলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বিশদ

রাজ্যের সর্বত্র যেতে পারি, যাবও: রাজ্যপাল

 সুব্রত ধর, শিলিগুড়ি, বিএনএ: কড়া ভাষায় তৃণমূলের তোলা অভিযোগের জবাব দিলেন রাজ্যপাল জগদীপ ধনকার। সোমবার শিলিগুড়িতে সাংবাদিক সম্মেলন করে তিনি স্পষ্ট বলেন, সংবিধান অনুসারে আমি রাজ্যের যে কোনও জায়গায় যেতে পারি। যাবও। এজন্য কারও অনুমতি নেওয়ার প্রয়োজন নেই।
বিশদ

স্বামীর জন্মদিনের পার্টির পর অসুস্থ নুসরত

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাংলা ছবির প্রতিষ্ঠিত নায়িকা এবং তৃণমূলের সাংসদ নুসরত জাহান রবিবার রাতে হঠাৎই গুরুতর অসুস্থ হয়ে ভর্তি হলেন ইএম বাইপাস লাগোয়া একটি বেসরকারি হাসপাতালে। সোমবার রাতের দিকে তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হলেও দিনভর এ নিয়ে নানা জল্পনা ও ট্রোল চলে সোশ্যাল মিডিয়ায়। ‘২০টি ঘুমের ওষুধ খেয়ে ভর্তি হয়েছেন নুসরত’—সকালে এই কথা নিমেষে হোয়াটসঅ্যাপে ছড়াতে থাকে।
বিশদ

১ থেকে ৬ ডিসেম্বর দিল্লিতে বিশেষ অভিযান
রামমন্দির ও নাগরিকত্ব সংশোধনী বিলে সমর্থন চাইতে মমতার এমপি’দের বাড়ি বাড়ি যাবে ভিএইচপি নেতৃত্ব 

রাজু চক্রবর্তী, কলকাতা: রামমন্দির নির্মাণ এবং নাগরিকত্ব সংশোধনী বিল (সিএবি) পাশ করার জন্য সহযোগিতা চাইতে এবার বাংলার তৃণমূল এমপি’দের দুয়ারে দুয়ারে যাবে বিশ্ব হিন্দু পরিষদ (ভিএইচপি)। দেশভাগের পর ওপার বাংলা থেকে আসা শরণার্থী সংক্রান্ত সমস্যায় দীর্ণ পশ্চিমবঙ্গ। 
বিশদ

পাল্টা আক্রমণ কল্যাণের, লকেটের কিছু বক্তব্য রেকর্ড থেকে বাদ দেওয়ার নির্দেশ
সংসদে চিটফান্ড নিয়ে তৃণমূলের বিরুদ্ধে তোপ দিলীপ ও লকেটের 

সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ১৮ নভেম্বর: সংসদের শীতকালীন অধিবেশনের প্রথম দিনেই তৃণমূল আর বিজেপির প্রবল বাগবিতণ্ডা বাঁধল। ইস্যু চিটফান্ড। তৃণমূল সরকারই চিটফান্ডের টাকা লুট করছে বলে আক্রমণ চড়ালেন রাজ্য বিজেপির সভাপতি তথা খড়্গপুরের এমপি দিলীপ ঘোষ।  
বিশদ

শতাধিক মিছিল-মিটিং করে এগিয়ে সিপিএম
এনআরসি ইস্যুতে সক্রিয় বামেরাও, বিজেপি লিবারেশনের নিশানায়, ফব’র চিঠি মমতাকে 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এনআরসি ইস্যুতে তৃণমূল সহ বিজেপি বিরোধী অন্যান্য রাজনৈতিক দলের পাশাপাশি বামেরা বেশ কিছুদিন ধরেই পথে নেমেছে। বাম দলগুলি অবশ্য নিজেদের মতো করেই এনিয়ে কর্মসূচি পালন করছে। বামফ্রন্টের শরিকরা তো বটেই, বাইরের বাম দলগুলিও এই ইস্যুতে প্রায় এক সুরে কথা বলছে। 
বিশদ

সরকারি অর্থে রাখা যাবে না কোনও দলের মুখপত্র
সাত বছর পর গ্রন্থাগারে ফিরল ‘বর্তমান’সহ বহুল প্রচারিত দৈনিকগুলি 

অভিমন্যু মাহাত, বারাকপুর, বিএনএ: সাত বছর পর সরকারি গ্রন্থাগারে ফিরল প্রথম শ্রেণীর বাংলা দৈনিক সংবাদপত্রগুলি। গত ৭ নভেম্বর রাজ্য গ্রন্থাগার দপ্তর নতুন নির্দেশিকা জারি করেছে। তাতে বলা হয়েছে, সরকারি অর্থে কিনে কোনও রাজনৈতিক দলের মুখপত্র গ্রন্থাগারে রাখা যাবে না। ৯টি সংবাদপত্রের একটি তালিকা দেওয়া হয়েছে। 
বিশদ

উত্তর-পশ্চিমের শীতল হাওয়া ঢুকবে পূর্ব ভারতে
কাল থেকে রাতের তাপমাত্রা কমতে পারে আরও ২-৩ ডিগ্রি 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: চলতি সপ্তাহের মাঝামাঝি অর্থাৎ কাল, বুধবার থেকে কলকাতা সহ দক্ষিণবঙ্গের তাপমাত্রা আরও ২-৩ ডিগ্রি কমে যেতে পারে। কারণ, উত্তর-পশ্চিমের শীতল হাওয়া এই রাজ্য সহ সমগ্র পূর্ব ভারতের বায়ুমণ্ডলে ঢুকতে শুরু করেছে। 
বিশদ

সৌরশক্তিতে জোর সুব্রতর, পরিবেশের ভারসাম্য বজায় রেখেই বন্যপ্রাণ রক্ষায় উদ্যোগ রাজীবের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্য সরকারের কাজে গতি বাড়াতে মন্ত্রিসভায় দপ্তর বদল করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার ছিল দপ্তর বদলের পর প্রথম কাজের দিন। প্রবীণ মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় এদিন তাঁর নতুন দপ্তরের কাজকর্ম নিয়ে খোঁজখবর নেন। অপ্রচলিত শক্তি দপ্তরটি আগে বিদ্যুৎ দপ্তরের সঙ্গে যুক্ত ছিল। 
বিশদ

প্রদর্শনী ডাকবিভাগের
কখনও ডাকটিকিটে গান শোনা যায়,
কোথাও আবার কাচের তৈরি স্ট্যাম্প

বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: একটি প্রমাণ সাইজের রেকর্ড। সুইৎজারল্যান্ডে একসময় ডাকটিকিট হিসেবে ব্যবহৃত হতো ওই রেকর্ড। তার গায়ে সাঁটা থাকত ডাকটিকিট। সেটি তুলে নিয়ে ৩৩ আরপিএম রেকর্ডারে বাজালে শোনা যেত সুইস জাতীয় সঙ্গীত। কেউ কি সেই গান শুনতে চান? তাহলে তাঁকে পৌঁছতে হবে অ্যাকাডেমি অব ফাইন আর্টসে। সেখানে শুরু হয়েছে ডাক বিভাগের স্ট্যাম্প প্রদর্শনী ‘একলা চলো রে’। 
বিশদ

তিন কেন্দ্রে উপনির্বাচন
৮০০ বুথে ১৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী নিয়ে অসন্তোষ বিজেপি’র 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী ২৫ নভেম্বর রাজ্যের তিনটি বিধানসভা উপনির্বাচনে ১০০ শতাংশ বুথে কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট করানোর জোরালো দাবি তুলল বিজেপি। সেই লক্ষ্যে সোমবার রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাবকে লিখিত চিঠি দেওয়া হয় দলের তরফে।  
বিশদ

খড়্গপুরের এসডিপিও’কে বদলি, নির্বিঘ্নে তিন উপনির্বাচন করার নির্দেশ কমিশনের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: খড়্গপুরের এসডিপিও সুকোমল দাসকে সরিয়ে দিল নির্বাচন কমিশন। কমিশনের নিয়ম অনুযায়ী, অতীতে কোনও ভোটে কোনও অফিসারকে নির্বাচন প্রক্রিয়া থেকে সরিয়ে দেওয়া হলে, ভবিষ্যতে কোনও নির্বাচনে তাঁকে কাজে লাগানো যাবে না। 
বিশদ

চিনের ফিল্ম ফেস্টিভ্যালে যাওয়ার অনুমতি
দেওয়া হল না শতাব্দীকে, সরব তৃণমূল

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৮ নভেম্বর: দেশের আর্থিক দূরবস্থায় কেন্দ্রকে কোণঠাসা করা থেকে শুরু করে দলের অভিনেত্রী এমপি শতাব্দী রায়ের চীন যাত্রা আটকানোর প্রতিবাদে সরব তৃণমূল। আর্থিক পরিস্থিতি নিয়ে আলোচনা চেয়ে তৃণমূল এমপি ডেরেক ও’ব্রায়েন শিবসেনা, এসপি, সিপিএম, সিপিআই, আরজেডির মতো মোদি বিরোধী দলের এমপিদের দিয়ে রাজ্যসভায় নোটিস জমা দিয়েছেন। 
বিশদ

রাজ্যে ইঞ্জিনিয়ারিংয়ে ভর্তির হার বৃদ্ধি পাওয়ায় কমবে শূন্য আসনের সংখ্যা 

সৌম্যজিৎ সাহা, কলকাতা: আসন খালি থেকে যাচ্ছে, রাজ্যের ইঞ্জিনিয়ারিং কলেজে ভর্তিতে এটাই স্বাভাবিক চিত্র। খালি আসনের সংখ্যা কীভাবে কমানো যায়, তা নিয়ে চিন্তিত শিক্ষা দপ্তর। তবে এসবের মধ্যেই কিছুটা আশার আলো দেখাচ্ছে এবারের ভর্তির চিত্র। গতবারের চেয়ে সামান্য হলেও বেড়েছে ভর্তির হার। 
বিশদ

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শয়নে স্বপনে এখন শুধুই গোলাপি টেস্ট। যার উন্মাদনা কেবল সমর্থকদের মধ্যে সীমাবদ্ধ নয়। উত্তেজনা ছড়িয়ে পড়েছে ভারতীয় ক্রিকেটারদের মধ্যেও। দেশের মাটিতে প্রথমবার ...

সংবাদদাতা, তারকেশ্বর: পশ্চিমবঙ্গ সরকারের মৎস্য দপ্তরের পক্ষ থেকে ৩৮ জন মাছচাষিকে সোমবার মাছ ও চুন বিতরণ করা হল।  ...

সংবাদদাতা, ইসলামপুর: সোমবার সকালে উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার বেলন গ্রাম পঞ্চায়েতের পটুয়া এলাকায় ধান খেতে এক অজ্ঞাতপরিচয়ের যুবকের মৃতদেহ উদ্ধার হয়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়।   ...

ইসলামাবাদ, ১৮ নভেম্বর (পিটিআই): ভারতের অগ্নি-২ ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষার একদিন পরেই পাকিস্তান শাহিন-১ নামের একটি ক্ষেপণাস্ত্রের সফল উৎক্ষেপণ করল। ৬৫০ কিলোমিটার দূরের বস্তুকে আঘাতে সক্ষম পাক ক্ষেপণাস্ত্র শাহিন-১। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের কর্মলাভ কিছু বিলম্ব হবে। প্রেম-ভালোবাসায় সাফল্য লাভ ঘটবে। বিবাহযোগ আছে। উত্তপ্ত বাক্য বিনিময় থেকে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৩৮: সমাজ সংস্কারক কেশবচন্দ্র সেনের জন্ম
১৮৭৭: কবি করুণানিধান বন্দ্যোপাধ্যায়ের জন্ম
১৯১৭: ভারতের তৃতীয় প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জন্ম
১৯২২: সঙ্গীতকার সলিল চৌধুরির জন্ম
১৯২৮: কুস্তিগীর ও অভিনেতা দারা সিংয়ের জন্ম
১৯৫১: অভিনেত্রী জিনাত আমনের জন্ম 



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৮৪ টাকা ৭২.৫৪ টাকা
পাউন্ড ৯১.০৬ টাকা ৯৪.৩৪ টাকা
ইউরো ৭৭.৮৫ টাকা ৮০.৮১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৫৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৬০৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,১৫৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,৪০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,৫০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ২৪/১১ দিবা ৩/৩৬। অশ্লেষা ৩৮/৩৮ রাত্রি ৯/২২। সূ উ ৫/৫৫/২২, অ ৪/৪৮/২৩, অমৃতযোগ দিবা ৬/৪০ মধ্যে পুনঃ ৭/২৩ গতে ১১/০ মধ্যে। রাত্রি ৭/২৬ গতে ৮/১৯ মধ্যে পুনঃ ৯/১১ গতে ১১/৪৯ মধ্যে পুনঃ ১/৩৪ গতে ৩/১৯ মধ্যে পুনঃ ৫/৫ গতে উদয়াবধি, বারবেলা ৭/১৬ গতে ৮/৩৮ মধ্যে পুনঃ ১২/৪৩ গতে ২/৫ মধ্যে, কালরাত্রি ৬/২৭ গতে ৮/৫ মধ্যে। 
২ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ১৯/২৬/৫২ দিবা ১/৪৩/৫৬। অশ্লেষা ৩৬/১/৪১ রাত্রি ৮/২১/৫১, সূ উ ৫/৫৭/১১, অ ৪/৪৮/১৯, অমৃতযোগ দিবা ৬/৫০ মধ্যে ও ৭/৩০ গতে ১১/৬ মধ্যে এবং রাত্রি ৭/২৮ গতে ৮/২১ মধ্যে ও ৯/১৪ গতে ১১/৫৪ মধ্যে ও ১/৪১ গতে ৩/২৮ মধ্যে ও ৫/১৪ গতে ৫/৫৮ মধ্যে, বারবেলা ৭/১৮/৩৬ গতে ৮/৪০/১ মধ্যে, কালবেলা ১২/৪৩/১৫ গতে ২/৫/৪০ মধ্যে, কালরাত্রি ৬/২৭/৪ গতে ৮/৫/৪০ মধ্যে।
২১ রবিয়ল আউয়ল  

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল  
মেষ: প্রেম-ভালোবাসায় সাফল্য লাভ ঘটবে। বৃষ: বিদ্যার্থীরা শুভ ফল ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে 
১৮৩৮: সমাজ সংস্কারক কেশবচন্দ্র সেনের জন্ম১৮৭৭: কবি করুণানিধান বন্দ্যোপাধ্যায়ের জন্ম১৯১৭: ...বিশদ

07:03:20 PM

দিল্লিতে ভূমিকম্প 

07:07:50 PM

বুধেরহাটে অ্যাসিড খেয়ে আত্মঘাতী বধূ 
স্বামীর সঙ্গে অশান্তির জেরে অ্যাসিড খেয়ে আত্মঘাতী হলেন এক বধূ। ...বিশদ

06:22:42 PM

মালদহের প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 

06:13:00 PM

বিধানসভায় পালিত হবে সংবিধান দিবস 
২৬ এবং ২৭ নভেম্বর রাজ্য বিধানসভায় পালিত হবে সংবিধান দিবস। ...বিশদ

03:59:00 PM