Bartaman Patrika
রাজ্য
 

জেএনইউ’তে স্বামীজির মূর্তি বিকৃতির
প্রতিবাদে আজ রাস্তায় গেরুয়া শিবির

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে (জেএনইউ) স্বামী বিবেকানন্দের মূর্তি বিকৃতির প্রতিবাদের সুর এবার চড়তে শুরু করেছে বাংলায়। এই ইস্যুকে সামনে রেখে বামপন্থী ছাত্র-যুব সংগঠনকে কোণঠাসা করতে এবার রাস্তায় নামার সিদ্ধান্ত নিল গেরুয়া শিবির। ন’বছর পর বৃহস্পতিবার প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদ দখলে নিয়েছে বামপন্থী ছাত্র সংগঠন। এই ঘটনাকে অনেকেই দীর্ঘদিনের রক্তক্ষরণের পর ফের বামেদের লড়াইয়ের ময়দানে ফিরে আসার ইঙ্গিত হিসেবে দেখছেন। যার মৃদু সম্ভবনাকে সমূলে বিনাশ করতেই গেরুয়া শিবিরের এই আক্রমণাত্মক পদক্ষেপ বলে মনে করা হচ্ছে। অন্যদিকে, আজ শনিবার বিজেপির যুব মোর্চার তরফে রাজ্যের প্রতিটি বিধানসভায় স্বামীজির মূর্তি শোধন ও শতপ্রদীপ প্রজ্বলন কর্মসূচি নেওয়া হয়েছে। আজ বিকেলে দক্ষিণ কলকাতার রাসবিহারী থেকে গোলপার্কের রামকৃষ্ণ মিশন পর্যন্ত প্রতিবাদ মিছিলে শামিল হবে পদ্ম শিবিরের যুব শাখা। পাশাপাশি, রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের (এবিভিপি) ছাত্র সংগঠন এদিন রাজ্যের সমস্ত কলেজ-বিশ্ববিদ্যালয় সহ শিক্ষা প্রতিষ্ঠানে জেএনইউ কাণ্ডের প্রতিবাদ জানাবে।
এ প্রসঙ্গে যুব মোর্চার রাজ্য সভাপতি দেবজিৎ সরকারের অভিযোগ, বামপন্থী ছাত্র সংগঠনের প্রতিনিধিরা দেশের বরেণ্য এই মনীষীর মূর্তিকে বিকৃত করেছে। আমরা তাঁদের ধিক্কার জানাই। আমরা প্রতিবাদের এই স্বরকে তাঁর জন্মভূমি থেকে আরও জোরালোভাবে দেশের মানুষের কাছে পৌঁছে দিতে চাই। দেবজিৎ বলেন, এদিন রাজ্যের ২৯৪টি বিধানসভা কেন্দ্রের প্রতিটিতেই স্বামীজির মূর্তি শোধন হবে। যেখানে শ্রীরামকৃষ্ণের এই ভাবশিষ্যের মূর্তি নেই, সেখানে তাঁর ছবিতে এই কর্মসূচি পালন করা হবে। অন্যদিকে, প্রতিবাদ মিছিলের পাশাপাশি আজ সন্ধ্যায় স্বামীজির সিমলা স্ট্রিটের বাড়িতেও মূর্তি শোধন ও শতপ্রদীপ প্রজ্বলন করা হবে বলেও জানান দেবজিৎ। এবিভিপি’র রাজ্য সম্পাদক সপ্তর্ষি সরকারের কথায়, আমরা রাজ্যজুড়ে স্বামীজির মূর্তি বিকৃতির প্রতিবাদে সমস্ত ইউনিটে কর্মসূচি গ্রহণ করেছি। তবে এই ঘৃন্য রাজনীতি করে ভারতবাসীর মন থেকে বিবেকানন্দের আদর্শ-ভাবধারাকে মোছা যাবে না বলেও জানান গেরুয়া শিবিরের এই যুব নেতা। প্রসঙ্গত, জেএনইউ’তে হস্টেলের ফি বৃদ্ধির প্রতিবাদে আন্দোলন শুরু করেছিল বামপন্থী ছাত্র সংগঠনগুলি। বৃহস্পতিবার ক্যাম্পাসের মধ্যেই স্বামীজির মূর্তি বিকৃতির অভিযোগ ওঠে। আন্দোলনরত ছাত্র সংগঠনের উপরই এর দায় চাপানো হয় বিভিন্ন মহল থেকে। যদিও বামপন্থী সংগঠনের তরফে এই অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে। লোকসভা ভোটের আগে উত্তর কলকাতার বিদ্যাসাগর কলেজে খোদ বিদ্যাসাগরের মূর্তি ভাঙাকে কেন্দ্র করে উত্তাল হয়েছিল জাতীয় রাজনীতি। এবার সংবাদ শিরোনামে ফের আরও একজন বাঙালি মনীষী।

16th  November, 2019
সোমবার থেকে টানা
৩ দিন মিছিলে মমতা

দেবাঞ্জন দাস, দীঘা: নাগরিকত্ব সংশোধনী বিল (ক্যাব) সংসদে পাশ হওয়ার পর এখন তা নাগরিকত্ব আইন। এই আইন এবং জাতীয় নাগরিক পঞ্জি (এনআরসি) এ রাজ্যে কোনওভাবেই কার্যকর হবে না, কাউকে তাড়াতেও দেব না। ফের দ্ব্যর্থহীন ভাবে এই ঘোষণার সঙ্গেই বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিলেন, তিনি নিজে এবার পথে নামছেন কেন্দ্রীয় সরকারের ওই দুই নীতির প্রতিবাদে।
বিশদ

নাগরিকত্ব ইস্যুতে
উত্তাল বাংলা
বেলডাঙা-উলুবেড়িয়ায় স্টেশন ভাঙচুর

নিজস্ব প্রতিনিধি এবং বিএনএ: নাগরিকত্ব আইন ইস্যুতে উত্তাল হয়ে উঠল বাংলা। এই আইন বিরোধী আন্দোলনের উত্তাপ যে এ রাজ্যেও ক্রমশ বাড়ছে, তা শুক্রবার প্রত্যক্ষ করল রাজ্য। এই আন্দোলনকে ঘিরে তেতে ওঠে মুর্শিদাবাদ জেলার বেলডাঙা ও হাওড়ার উলুবেড়িয়া। বিক্ষোভকারীরা কোথাও রেললাইনে, কোথাও জাতীয় সড়কে আগুন জ্বালিয়ে প্রতিবাদ জানায়। প্রায় প্রতিটি জেলায় অবরোধের ঘটনা ঘটে। বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে বেলডাঙায় পুলিসকে কাঁদানে গ্যাস ছুঁড়তে হয়। নামাতে হয় র‌্যাফ ও কমব্যাট ফোর্স। বিডিও অফিসের সামনে ভাঙচুর হয় দু’টি গাড়ি। হাওড়ার উলুবেড়িয়ায় এনআরসি এবং নাগরিকত্ব আইন বিরোধীদের টার্গেট ছিল রেল। বিক্ষোভকারীরা ট্রেন ও রেলের কেবিন লক্ষ্য করে পাথর ছোঁড়ে। বিক্ষোভ ও অবরোধের জেরে ব্যাহত হয় রেল ও সড়ক যোগাযোগ। পার্ক সার্কাসে দু’ঘণ্টা অবরোধ চলায় অবরুদ্ধ হয়ে পড়ে বিস্তীর্ণ এলাকা। মা উড়ালপুলে তীব্র যানজট হয়। নাগরিকত্ব আইনের প্রতিবাদে অগ্নিগর্ভ অসমের সঙ্গে উত্তরবঙ্গের সড়ক ও রেল যোগাযোগও কার্যত বিচ্ছিন্ন হয়েছে।
বিশদ

দুর্ভোগের দায় তাঁদের নয়, দাবি সিদ্দিকুল্লার
নাগরিকত্ব আইন বিরোধী বিক্ষোভে শহরে অবরোধ, মানুষের ভোগান্তি 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সরাসরি উল্লেখ না থাকলেও সদ্য সংশোধিত নাগরিকত্ব বিল যে দেশের মুসলমান সম্প্রদায়কে আতঙ্কিত করে তুলেছে, শুক্রবার সকাল থেকেই কলকাতা সহ রাজ্যের নানা জায়গায় বিক্ষোভে তারই প্রতিফলন ঘটল। এদিন মহানগরের বিভিন্ন জায়গায় অবরোধ ও বিক্ষোভে জেরবার শহরবাসী। 
বিশদ

নয়া নাগরিকত্ব আইনের ইস্যুতে রাজ্যজুড়ে টানা প্রতিবাদে কং, জোট ধর্ম পালনে ডাক বামেদেরও 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সংশোধিত নাগরিকত্ব আইনের ইস্যুতে দলের তরফে প্রতিবাদ জানাতে দেশের অন্যান্য রাজ্যের সঙ্গে পশ্চিমবঙ্গেও পথে নেমেছে কংগ্রেস। ইতিমধ্যেই যুব কংগ্রেস সহ দলের বিভিন্ন গণসংগঠন এই অস্ত্রকে হাতিয়ার করে বিজেপি ও কেন্দ্রের নরেন্দ্র মোদি সরকারের বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে মিটিং-মিছিল করেছে। 
বিশদ

শিনজো আবে’র ভারত সফরের প্রাক্কালে চাপ বাড়াল বসু পরিবার
রেনকোজি মন্দিরের চিতাভস্মের ডিএনএ পরীক্ষা করান, প্রধানমন্ত্রীকে চিঠি সুভাষ-কন্যা অনিতার 

জীবানন্দ বসু, কলকাতা: তাইহোকু (অধুনা তাইপে) বিমান দুর্ঘটনায় নেতাজির মৃত্যু নিয়ে দীর্ঘ ৭৫ বছর ধরে চলা বিতর্কের অবসানে এবার রেনকোজি মন্দিরে রক্ষিত তথাকথিত চিতাভস্মের ডিএনএ পরীক্ষার জন্য সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি লিখলেন সুভাষচন্দ্রের কন্যা অনিতা বসু পাফ।  
বিশদ

এনআরসি, নাগরিকত্ব নিয়েই কি আশঙ্কা! জল্পনা
অকৃতকার্যদের বসতে দিন মাধ্যমিকে, স্কুলগুলিকে নির্দেশ মুর্শিদাবাদের ডিআইয়ের 

অর্পণ সেনগুপ্ত, কলকাতা: মুর্শিদাবাদ জেলায় মাধ্যমিক টেস্টে অকৃতকার্য কোনও ছাত্রছাত্রীকে আটকানো যাবে না। তাদের ২০২০ সালের মাধ্যমিক পরীক্ষায় বসতে দিতে হবে। এমনই অবাক করা নির্দেশ জারি করেছেন মুর্শিদাবাদ জেলা বিদ্যালয় পরিদর্শক (মাধ্যমিক) অর্থাৎ ডিআই অমরকুমার শীল। 
বিশদ

জানুয়ারিতে মোদি-শাহকে সংবর্ধনা
রাজ্যের পরিস্থিতির রিপোর্ট স্বরাষ্ট্রমন্ত্রীকে দিতে দিল্লিতে থেকে গেলেন দিলীপ ঘোষ 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নাগরিকত্ব আইনের প্রতিবাদে শুক্রবার দিনভর কলকাতা সহ রাজ্যের বিভিন্ন অংশে বিক্ষোভের জেরে নিজের পূর্বনির্ধারিত উত্তরবঙ্গ সফল বাতিল করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। 
বিশদ

কানাকড়ি দেয়নি কেন্দ্র
এখনও পর্যন্ত বুলবুলে ক্ষতিগ্রস্ত আড়াই লক্ষ কৃষককে ১০০ কোটি টাকা দিল রাজ্য 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্ত মানুষের জন্য কেন্দ্রীয় সরকার শুক্রবার পর্যন্ত একটি টাকা না দিলেও রাজ্য সরকার আড়াই লক্ষ ক্ষতিগ্রস্ত কৃষকের হাতে ১০০ কোটি টাকা তুলে দিল। এখনও পর্যন্ত ১১ লক্ষ ক্ষতিগ্রস্ত কৃষক আবেদন করেছেন। যাঁরাই আবেদন করবেন, তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে সরাসরি টাকা চলে যাবে। 
বিশদ

রাজভবনের সঙ্গে সংঘাত নেই, দাবি অধ্যক্ষের
বিধানসভার পুষ্প প্রদর্শনীতে ডাক পেলেন না রাজ্যপাল 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্য বিধানসভার বার্ষিক পুষ্প প্রদর্শনীতে এবার ডাক পেলেন না রাজ্যপাল। আগামী ২৩ ডিসেম্বর থেকে বিধানসভা প্রাঙ্গণে বসতে চলেছে এই পুষ্প প্রদর্শনী। সাধারণত, প্রদর্শনীর উদ্বোধনে কিংবা সমাপ্তি অনুষ্ঠানে পুরস্কার দিতে রাজ্যপালকে ডাকা হয়। এবার প্রদর্শনী উদ্বোধন করবেন অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। 
বিশদ

৩-৪ এপ্রিল শিক্ষামেলা
নয়া বিধিতে উপাচার্যদের সমস্যা হবে না, বৈঠকে আশ্বাস শিক্ষামন্ত্রীর 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উপাচার্যরা যাতে ঠিকমতো কাজ করতে পারেন, তার জন্যই এই বিধি পেশ করা হয়েছে। উচ্চশিক্ষা সংসদের বৈঠকে এমনই মত প্রকাশ করেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। বৈঠক সূত্রে জানা গিয়েছে, এদিন এই প্রসঙ্গ উঠতেই কয়েকজন উপাচার্য এই বিধি নিয়ে তাঁদের সমস্যার কথা তুলে ধরেন। 
বিশদ

ধান কেনার কাজে আরও বেশি সমবায় সংস্থা ও স্বনির্ভর গোষ্ঠীর অংশগ্রহণ চাইছে সরকার 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: চাষিদের কাছ থেকে ধান কেনার কাজে আরও বেশি সংখ্যায় গ্রামের কৃষি সমবায় সংস্থা ও স্বনির্ভর গোষ্ঠীগুলিকে নামাতে চাইছে রাজ্য সরকার। সমবায় সংস্থা ও স্বনির্ভর গোষ্ঠীগুলি গ্রামে ঢুকে চাষিদের কাছ থেকে ধান কেনে। এতে চাষিদের অনেক সুবিধা হয়। এই কারণেই তাদের অংশগ্রহণ বাড়াতে চাইছে সরকার।  
বিশদ

অভিযোগ হাইকোর্টে
ডেঙ্গু রোধে রাজ্য খরচ দেখালেও রোগীর সংখ্যা, মৃত্যুর তথ্য নেই 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডেঙ্গু মোকাবিলায় রাজ্য সরকার শুধুমাত্র ২০১৯ সালেই ৪৫০ কোটি টাকা খরচ করেছে। শহর ও গ্রামাঞ্চলে এর মোকাবিলায় বিশেষজ্ঞ নিয়োগ করা থেকে পরিকাঠামোগত ব্যাপক পরিবর্তন ঘটানো হয়েছে। 
বিশদ

নাগরিকত্ব বিল পাশের সময় সংসদে মোদি অনুপস্থিত ছিলেন কেন? প্রশ্ন তৃণমূলের 

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৩ ডিসেম্বর: গুরুত্বপূর্ণ বিল পাশের সময় প্রধানমন্ত্রীর অনুপস্থিতির প্রসঙ্গ তুলে আজ সমালোচনা চড়াল তৃণমূল। মোদি সরকারকে অহংকারী, দাম্ভিক, উদ্ধত বলেও অভিযোগ করল মমতা বন্দ্যোপাধ্যায়ের দল। 
বিশদ

শিবির বন্ধ হলেও ভর্তুকিহীন ডিজিটাল রেশন কার্ডের জন্য আবেদন করা যাবে 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিশেষ শিবির বন্ধ হওয়ার পরও ভর্তুকিহীন ডিজিটাল রেশন কার্ড করার জন্য আবেদন করা যাবে। অনলাইনে আবেদন করার সুযোগ তো থাকছেই। পাশপাশি খাদ্য দপ্তরের স্থানীয় অফিসে গিয়েও ১০ নম্বর ফর্ম পূরণ করে ওই কার্ডের জন্য আবেদন করা যাবে।
বিশদ

Pages: 12345

একনজরে
সুজিত ভৌমিক, কলকাতা: নতুন বছরের গোড়াতেই দুটি নতুন থানা পেতে চলেছেন কলকাতাবাসী। এগুলি হল, কালীতলা ও গল্ফগ্রিন। কলকাতা পুলিস ইতিমধ্যেই এব্যাপারে স্বরাষ্ট্র দপ্তরের ছাড়পত্র পেয়ে গিয়েছে। এখন চালু করার জন্য সবুজ সঙ্কেতের অপেক্ষায় লালবাজার। কলকাতা পুলিস সূত্রেই এই খবর জানা ...

পানাজি, ১৩ ডিসেম্বর (পিটিআই): গোয়ায় বসবাসকারী পর্তুগিজ পাসপোর্টধারীদের উপর নাগরিকত্ব সংশোধনী আইনের কোনও প্রভাব পড়বে না। শুক্রবার গোয়ার এনআরআই কমিশনের পক্ষ থেকে এই কথা জানানো হয়েছে।  ...

 কোচি, ১৩ ডিসেম্বর: শুক্রবার আইএসএলের অ্যাওয়ে ম্যাচে কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে দু’গোলে এগিয়ে গিয়েও ২-২ গোলে ড্র করল জামশেদপুর এফসি। এদিন কোচির জওহরলাল নেহরু স্টেডিয়ামে ম্যাচের ৩৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করে জামশেদপুরকে এগিয়ে দেন পিটি। ...

সংবাদদাতা, মাথাভাঙা: শুক্রবার মাথাভাঙা-১ ব্লকের নয়ারহাট গ্রাম পঞ্চায়েতের গেন্দুগুড়িতে ১০০ দিনের কাজে মাটির রাস্তা তৈরি করাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। এদিন শ্রমিকরা প্রায় এককিমি রাস্তার কাজ শুরু করেন।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

বিদ্যার্থীদের অধিক পরিশ্রম করতে হবে। অন্যথায় পরীক্ষার ফল ভালো হবে না। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯২৪: অভিনেতা ও পরিচালক রাজ কাপুরের জন্ম
১৯৩১: কুমিল্লায় বিপ্লবী শান্তি ঘোষ ও সুনীতি চৌধুরি ম্যাজিস্ট্রেট স্টিভেনসকে হত্যা করেন
১৯৩৪: পরিচালক শ্যাম বেনেগালের জন্ম
১৯৫৩: ভারতীয় টেনিস খেলোয়াড় বিজয় অমৃতরাজের জন্ম
১৯৫৭: হাওড়া এবং ব্যান্ডেলের মধ্যে প্রথম চালু হল বৈদ্যুতিক ট্রেন 





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৮০ টাকা ৭১.৪৯ টাকা
পাউন্ড ৯৩.৪৩ টাকা ৯৬.৮০ টাকা
ইউরো ৭৭.৪৪ টাকা ৮০.৪৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,২৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৩২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৮৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার, দ্বিতীয়া ৬/২৯ দিবা ৮/৪৭। পুনর্বসু ৫৭/৮ শেষরাত্রি ৫/৩। সূ উ ৬/১১/৫৯, অ ৪/৪৯/৫৩, অমৃতযোগ দিবা ৬/৫৪ মধ্যে পুনঃ ৭/৩৬ গতে ৯/৪৪ মধ্যে পুনঃ ১১/৫২ গতে ২/৪২ মধ্যে পুনঃ ৩/২৫ গতে অস্তাবধি। রাত্রি ১২/৫১ গতে ২/৩৮ মধ্যে, বারবেলা ৭/৩২ মধ্যে পুনঃ ১২/৫১ গতে ২/৩৮ মধ্যে, কালরাত্রি ৬/৩০ মধ্যে পুনঃ ৪/৩২ গতে উদয়াবধি। 
২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার, দ্বিতীয়া ৮/৪৯/১৯ দিবা ৯/৪৫/২৯। আর্দ্রা ২/৫১/২২ দিবা ৭/২২/১৮, সূ উ ৬/১৩/৪৫, অ ৪/৫০/১০, অমৃতযোগ দিবা ৭/৩ মধ্যে ও ৭/৪৫ গতে ৯/৫২ মধ্যে ও ১২/২ গতে ২/৪৯ মধ্যে ও ৩/৩১ গতে ৪/৫০ মধ্যে এবং রাত্রি ১২/৫৯ গতে ২/৪৬ মধ্যে, কালবেলা ৭/৩৩/১৮ মধ্যে ও ৩/৩০/৩৭ গতে ৪/৫০/১০ মধ্যে, কালরাত্রি ৬/৩০/৩৭ মধ্যে ও ৪/৩৩/১৮ গতে ৬/১৪/২৯ মধ্যে। 
১৬ রবিয়স সানি  

ছবি সংবাদ

এই মুহূর্তে
আগামীকাল রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি 
নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে উত্তপ্ত রাজ্যের একাধিক জেলা। তার মধ্যেই ...বিশদ

06:19:00 PM

বাতিল কলকাতাগামী রাধিকাপুর এক্সপ্রেস 
আজিমগঞ্জ ফারাক্কা এলাকায় আইন শৃঙ্খলার অবনতির জেরে রাধিকাপুর থেকে কলকাতাগামী ...বিশদ

06:16:33 PM

মালদহের সুজাপুর, কালিয়াচক সংলগ্ন ৩৪ নম্বর জাতীয় সড়কে অবরোধ 

06:16:17 PM

বাতিল ১৩১৪২ তিস্তা-তোর্সা এক্সপ্রেস 
বাতিল করা হল নিউ আলিপুরদুয়ার-শিয়ালদহ ১৩১৪২ তিস্তা-তোর্সা এক্সপ্রেস। রানিনগর (জলপাইগুড়ি) ...বিশদ

06:12:50 PM

নাগরিকত্ব সংশোধনী আইন: নদিয়ার তেহট্টে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ 

06:01:37 PM

মালদহের হরিশচন্দ্রপুরে ট্রেনে ভাঙচুর, অবরোধ 

05:58:10 PM