Bartaman Patrika
রাজ্য
 

কলেজ ও বিশ্ববিদ্যালয়ে শান্তিতেই ছাত্র সংসদ নির্বাচনের নির্দেশ মমতার 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলেজ-বিশ্ববিদ্যালয়ে শান্তিপূর্ণভাবে ছাত্র সংসদ নির্বাচন করার নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে শিক্ষক ও অধ্যাপকদের সম্মেলনে তিনি একথা বলেন। তিনি উপাচার্য, অধ্যক্ষদের উদ্দেশে সরাসরি বলেন, যেখানে ইউনিয়ন রয়েছে, তার সদস্যদের নবীনবরণ, ফেস্ট এবং ফাংশনে অংশগ্রহণ করতে দিতে হবে। আমি খবর পাচ্ছি, অনেকেই তা করছেন না। কিন্তু ছাত্ররা আমাদের ভবিষ্যৎ। তাই তাদের কাজটাও তাদের করতে দিতে হবে। আমার বিশ্বাস, ছাত্ররা শিক্ষকদের সম্মান করবে। শিক্ষকরাও তাদের আশীর্বাদ করবেন।
প্রায়শই ছাত্র ইউনিয়নগুলির সঙ্গে অধ্যক্ষদের বিবাদ হয় ফেস্টের টাকাপয়সা নিয়ে। খোদ উপাচার্যের সঙ্গেও ছাত্র ইউনিয়নের এই ইস্যুতে গণ্ডগোলের ঘটনা বিরল নয়। কলকাতার কলেজ বিশ্ববিদ্যালয়গুলিতে এই ঘটনা আকছার ঘটে। রাজ্য সরকারের নির্দেশেই ইউনিয়নগুলির প্রেসিডেন্ট অধ্যক্ষরা। আর্থিক বিষয়ে ইউনিয়নের হাত থেকে ক্ষমতা কেড়ে নেওয়া হয়েছিল। কিন্তু ছাত্রদের দাবি ছিল, আর্থিক ব্যাপারে তাদেরও যুগ্ম স্বাক্ষরকারী হিসেবে রাখতে হবে। মনে করা হচ্ছে, মুখ্যমন্ত্রী সেই দাবিকেই মান্যতা দিলেন। এমনকী, ছাত্র সংসদ নির্বাচন নিয়ে শিক্ষা দপ্তর এতদিন যে ঢিলেঢালা মনোভাব দেখিয়ে এসেছে, তা থেকেও অনেকটা দূরে মুখ্যমন্ত্রীর এদিনের মন্তব্য। চারটি একক বিশ্ববিদ্যালয়ে ছাত্রভোট আয়োজনের বিজ্ঞপ্তি রাজ্য সরকার আগেই দিয়েছে। কিন্তু যে সব বিশ্ববিদ্যালয়ের অধীনে কলেজ রয়েছে, তেমন বিশ্ববিদ্যালয়গুলিতে এখনও ছাত্রভোটের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়নি। কলেজগুলিতে কবে ভোট হবে, সে ব্যাপারেও সরকারের তরফে কোনও ইঙ্গিত দেওয়া হয়নি। শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় বলেন, যে বিশ্ববিদ্যালয়গুলি ছাত্রভোট নিয়ে তাড়া দিচ্ছিল, সরকার বিজ্ঞপ্তি দেওয়ার পরেও তাদের কোনও উদ্যোগ দেখতে পাচ্ছি না।
শিক্ষকদের মাথা উঁচু করে কাজ করার কথা বলে তাৎপর্যপূর্ণ রাজনৈতিক মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, বাইরের কারও কোনও কথা শুনবেন না। কে কী বলল, তা নিয়ে চিন্তা করবেন না। কেন্দ্রীয় সরকার যেমন নির্বাচিত, রাজ্য সরকারও জনগণের দ্বারা নির্বাচিত সরকার। রাজনৈতিক মহলের মতে, রাজ্যপাল যে সম্প্রতি উপাচার্যদের ডেকে বৈঠক করেছেন, যাদবপুরের কোর্ট মিটিংয়ে গিয়ে নিজের মতামত ব্যক্ত করেছেন, সেটাকেই ইঙ্গিত করেছেন মুখ্যমন্ত্রী। এদিকে, যাদবপুর বিশ্ববিদ্যালয়কে ইনস্টিটিউট অব এমিনেন্সের তকমা এবং এক হাজার কোটি টাকা দেওয়ার ইস্যুতে সম্প্রতি কেন্দ্রকে পাল্টা দিয়েছে রাজ্য সরকার। এক আধিকারিক বলেন, কেন্দ্রকে বলা হয়েছে, রাজ্য সরকার চায়, আগের ঘোষণা এবং নিয়মাবলী মেনে যাদবপুরকে পুরো ১০০০ কোটি টাকা দেওয়া হোক। এর অর্ধেক অর্থ রাজ্য সরকারকে দিতে হবে, এমন শর্ত ছিল না। সেটাই মানা হোক। অর্থাৎ, এই ইস্যুতেও কেন্দ্রের কাছে রাজ্য সরকার কোনওভাবে নরম হচ্ছে না। যাদবপুরকে ইনস্টিটিউট অব এমিনেন্সের তকমা দেওয়ার মুহূর্তে কেন্দ্র শর্ত আরোপ করেছিল, ১০০০ কোটি টাকার অর্ধেক, ৫০০ কোটি টাকা রাজ্যকে বহন করতে হবে। কারণ এটি রাজ্য সরকারি বিশ্ববিদ্যালয়। তা নিয়ে কেন্দ্র-রাজ্য চাপানউতোর চলছে বেশ কিছুদিন ধরেই।
চুক্তিভিত্তিক শিক্ষকদের আশ্বাস: উচ্চ মাধ্যমিক চুক্তিভিত্তিক শিক্ষকদের বেতন বৃদ্ধির একটা সম্ভাবনা তৈরি হয়েছে। এদিন পশ্চিমবঙ্গ উচ্চ মাধ্যমিক চুক্তিভিত্তিক শিক্ষক সমিতির তরফে এক প্রতিনিধিদল মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর বাসভবনে গিয়ে দেখা করে। সংগঠনের সাধারণ সম্পাদক কল্যাণ সরকারের দাবি, আমরা মুখ্যমন্ত্রীর কাছে আবেদন করেছি, কলেজের অস্থায়ী শিক্ষকদের মতো আমাদের বিষয়টিও সুরাহা করা হোক। আমাদের সংখ্যা খুব কম। তিনি আমাদের প্রস্তাবটি গ্রহণ করে খোদ মুখ্যসচিবকে বিষয়টি দেখতে বলেন। আমরাও মুখ্যসচিবকে বিষয়টি জানাই। আমাদের দাবি, সহ শিক্ষকদের মতো আমাদের বেতনক্রম করা হোক। গ্র্যাচুইটি পাঁচ লক্ষ টাকা দেওয়া হোক।
 

06th  November, 2019
বুলবুল মোকাবিলায় মমতার ভূমিকায় আপ্লুত রাজ্যপাল 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ‘বুলবুল’ ঘূর্ণিঝড়ের মোকাবিলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূমিকা ও তাঁর নেওয়া পদক্ষেপের ভূয়সী প্রশংসা করলেন রাজ্যপাল জগদীপ ধনকার। রবিবার রাজভবনের তরফে জারি করা বিবৃতিতে রাজ্যপাল বলেছেন, রাজ্য সরকারের বিভিন্ন দপ্তর আগে থেকেই এই প্রাকৃতিক বিপর্যয় মোকাবিলায় প্রস্তুত ছিল। 
বিশদ

11th  November, 2019
সাগর, নামখানা, পাথরপ্রতিমা, সর্বত্রই এক চিত্র
আইলার চেয়েও বেশি তাণ্ডব চালিয়েছে বুলবুল, ক্ষতির পরিমাণও বেশি 

নিজস্ব প্রতিনিধি, নামখানা: ২০০৯ সালের মে মাসে আইলার দু’ ঘণ্টা ঝড়ো তাণ্ডবের চেয়ে ভয়ঙ্কর ছিল শনিবারের বুলবুল। রবিবার কাকদ্বীপ, সাগর, নামখানা, বকখালি, গোসাবা, পাথরপ্রতিমা সব জায়গাতে ভুক্তভোগীদের অভিজ্ঞতা তাই। পাথরপ্রতিমার জি-প্লটের চিত্র দিয়ে সেকথাই জানিয়েছেন বিধায়ক সমীর জানা। 
বিশদ

11th  November, 2019
বুলবুলের তাণ্ডবে রাজ্যে মৃত ৭,
ক্ষতিগ্রস্ত সাড়ে ৪ লক্ষ রাজ্যবাসী 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা ও বিএনএ: শনিবার বেশি রাতে পশ্চিমবঙ্গের সুন্দরবন উপকূলে আছড়ে পড়েই বাংলাদেশ অভিমুখে চলে গেলেও এরা঩জ্যে ব্যাপক ক্ষয়ক্ষতি করল ঘূর্ণিঝড় ‘বুলবুল’। রাজ্য সরকারের পক্ষ থেকে রবিবার পর্যন্ত ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের সংখ্যা ৪ লক্ষ ৬৫ হাজার বলে জানানো হয়েছে। মৃত্যু হয়েছে মোট সাত জনের। প্রবল ঝড়ে যোগাযোগ ব্যবস্থা অনেকটাই বিপর্যস্ত হয়ে পড়ায় বিপর্যয়ের পুরো তথ্য এখনও পাওয়া যায়নি।
বিশদ

11th  November, 2019
যুদ্ধকালীন তৎপরতায় চলে পরিস্থিতি মোকাবিলার কাজ
বুলবুলের তাণ্ডবে বসে গিয়েছিল বিদ্যুৎ বণ্টন কোম্পানির ৬৫টি সাবস্টেশন 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উপকূলবর্তী দুই জেলার মধ্যে ঘূর্ণিঝড় ‘বুলবুল’-এর দাপট বিদ্যুৎ ব্যবস্থায় সবচেয়ে বেশি পড়েছিল দক্ষিণ ২৪ পরগনা জেলায়। বিদ্যুৎ দপ্তর সূত্রের খবর, প্রবল ঝড় আর তার সঙ্গে টানা বৃষ্টির জেরে বিদ্যুৎবাহী তার ক্ষতিগ্রস্ত হওয়ায় এ রাজ্যের মোট ৬৫টি সাবস্টেশন বসে গিয়েছিল। 
বিশদ

11th  November, 2019
খরচ কার্ড পিছু ২৮ টাকা
ডিজিটাল রেশন কার্ড বিশেষ ডাক ব্যবস্থায় পৌঁছে যাবে গ্রাহকের বাড়ি 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়ার ব্যবস্থার খামতির জন্য আগে অনেকে রেশন কার্ড পাননি। বার বার আবেদন করেও রেশন কার্ড না পাওয়ার যে অভিযোগ উঠেছে, সেটার মূল কারণ এটাই বলে খাদ্য দপ্তর মনে করছে। প্রায় ৫০ লক্ষ ডিজিটাল রেশন কার্ড বিলি হয়নি। বিলি না হওয়া কার্ড ফিরিয়ে নিতে হয়েছে খাদ্য দপ্তরকে। 
বিশদ

11th  November, 2019
কোর্টের রায় মেনে আজ বিকাশ ভবনের সামনেই অবস্থানে বসছেন পার্শ্বশিক্ষকরা 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কোর্টের রায় মেনে আজ, সোমবার থেকে অবস্থানে বসছেন পার্শ্বশিক্ষকরা। পার্শ্বশিক্ষক ঐক্য মঞ্চের তরফে এই অবস্থান করা হবে। সংগঠনের নেতা ভগীরথ ঘোষ বলেন, আমাদের দাবি সম কাজে সম বেতন। সরকারি কর্মীদের মতো পে স্কেল দেওয়া হোক। এনিয়ে আন্দোলন চলছে। 
বিশদ

11th  November, 2019
উপহারের বিনিময়ে রক্তদান বরদাস্ত নয়, মুখ্য স্বাস্থ্য আধিকারিকদের স্বাস্থ্যসচিব 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উপহারের বিনিময়ে রক্তদান বরদাস্ত করা হবে না। রাজ্যের কোনও ব্লাড ব্যাঙ্কের কোনও মেডিক্যাল অফিসার যেন এই ধরনের শিবিরে অংশ না নেন। শনিবার স্বাস্থ্যভবনে রাজ্যের মুখ্য স্বাস্থ্য আধিকারিকদের সঙ্গে বৈঠকে এই বার্তা দিলেন স্বাস্থ্যসচিব সঙ্ঘমিত্রা ঘোষ।
বিশদ

11th  November, 2019
কাল থেকে রাজ্যপালের নিরাপত্তার দায়িত্বে সিআরপিএফের জওয়ানরা 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামীকাল, মঙ্গলবার থেকে রাজ্যপাল জগদীপ ধনকারের নিরাপত্তার দায়িত্ব হাতে নিচ্ছে সিআরপিএফের সিকিউরিটি উইং। কাল রাজ্যপালের একাধিক অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে। সেখানেই কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীকে প্রথম দেখা যাবে। তাঁর একেবারে কাছে থাকবেন সিআরপিএফের জওয়ানরা। 
বিশদ

11th  November, 2019
‘দিদিকে বলো’ থেকে সাফল্য মিলছে, দাবি তৃণমূল নেতাদের 

জয়ন্ত চৌধুরী, কলকাতা: এখনই তাঁর সঙ্গে দেখা না করলে তিনি সরাসরি ‘দিদিকে বলো’য় ফোন করতে বাধ্য হবেন। সম্প্রতি এমনই হুমকি শুনতে হয়েছে রাজ্যের এক মন্ত্রীকে। তাঁর দর্শনপ্রার্থী কোনও ব্যক্তি ওভাবে তাঁকে কথা শোনাতে পারেন, তা কস্মিনকালেও তিনি ভাবেননি।  
বিশদ

11th  November, 2019
  অযোধ্যার রায় নিয়ে তৃণমূল মুখে কুলুপ আঁটায় তীব্র কটাক্ষ করলেন দিলীপ ঘোষ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অযোধ্যায় রামমন্দির নিয়ে সুপ্রিম কোর্টের রায়কে স্বাগত জানাল রাজ্য বিজেপি। দলের বঙ্গ সভাপতি দিলীপ ঘোষ বলেন, শনিবারের ঐতিহাসিক রায়ে আমরা খুশি। দেশের অসংখ্য করসেবকদের বলিদান এতদিনে পূর্ণতা পেল। বিশদ

10th  November, 2019
বুলবুলের জেরে ধান সহ সব্জির
ব্যাপক ক্ষতির শঙ্কা কৃষি দপ্তরের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ঘূর্ণিঝড় ‘বুলবুল’-এর ধাক্কায় শনিবার সকাল থেকে দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় যে ভারী বৃষ্টি শুরু হয়, তার জেরে আমন ধান সহ অন্যান্য ফসলের ক্ষতির আশঙ্কা করছে কৃষি দপ্তর। অসময়ের এই বৃষ্টি চাষের পক্ষে খুবই খারাপ বলে জানিয়েছেন কৃষি দপ্তরের আধিকারিকরা।
বিশদ

10th  November, 2019
 ইনস্টিটিউট অব এমিনেন্স নিয়ে কেন্দ্রের কাছে দরবার করবেন রাজ্যপাল ধনকার

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইনস্টিটিউট অব এমিনেন্স নিয়ে কেন্দ্রের কাছে দরবার করার আশ্বাস দিয়েছেন খোদ রাজ্যপাল তথা আচার্য জগদীপ ধনকার। শনিবার যাদবপুর বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির (জুটা) প্রতিনিধিদল রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করে। বিশদ

10th  November, 2019
বদলির আবেদন খারিজ হওয়া শিক্ষক, শিক্ষিকাদের হাইকোর্টে আসা অব্যাহত

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আইন মেনে, উপযুক্ত নথিপত্র সহ আবেদন করেও যাতায়াতের পক্ষে সহজ জায়গায় বদলি চেয়ে ব্যর্থ শিক্ষক-শিক্ষিকাদের কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হওয়া অব্যাহত রয়েছে। তেমনই একজন স্মিতা পাল অসুস্থতার পাশাপাশি কর্মস্থলের কাছে দুষ্কৃতী হামলার শিকার হয়েছিলেন।
বিশদ

10th  November, 2019
সব পক্ষকে নির্দেশিকা খরচ না হওয়া
টাকার হিসেব চায় অর্থ দপ্তর

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: খরচ না হওয়া টাকা ফেরত দেওয়ার হিসেব দপ্তরগুলির কাছ থেকে চাইল অর্থ দপ্তর। উন্নয়নমূলক কাজের জন্য বরাদ্দ হওয়া যে টাকা এল এফ, পি এল এবং ডিপোজিট অ্যাকাউন্টে রাখা হয়, তারও হিসেব চাওয়া হয়েছ। বিশদ

10th  November, 2019

Pages: 12345

একনজরে
 নয়াদিল্লি, ১২ নভেম্বর (পিটিআই): কংগ্রেস নেতা শশী থারুরের বিরুদ্ধে জামিনযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করল দিল্লি আদালত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করায় তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হয়। ...

 ইসলামাবাদ, ১২ নভেম্বর (পিটিআই): প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের চিকিৎসার জন্য লন্ডনে যাওয়ার বিষয়টি মন্ত্রিসভায় অনুমাদনের আগে বিস্তারিত আলোচিত হল বিশেষ সাব-কমিটির বৈঠকে। পাক সরকারের তরফে প্রতিশ্রুতি দেওয়া হলেও দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত শরিফের নাম এখনও রয়েছে দেশের ‘নো ফ্লাই’ তালিকায়। ...

সংবাদদাতা, বর্ধমান: সর্বভারতীয় স্কুল পর্যায়ের যোগাসন প্রতিযোগিতায় অনূর্ধ্ব-১৭ বিভাগে চ্যাম্পিয়ন হয়ে জেলার মুখ উজ্জ্বল করল সর্বশ্রী মণ্ডল। রিদমিক যোগায় প্রথম হয়ে সে সোনার মুকুট পায়। এমাসের ৪ নভেম্বর সল্টলেকের বিবেকানন্দ যুবভারতী ক্রীড়াঙ্গণে প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়। ...

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: গত দু’দিনের বৃষ্টিতে হাওড়া শহরে ডেঙ্গু ও অজানা জ্বরের প্রকোপ ফের বেড়েছে। হাওড়া জেলা হাসপাতাল ও সমস্ত বেসরকারি হাসপাতাল ও নার্সিংহোম এখন ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের কোনও চুক্তিবদ্ধ কাজে যুক্ত হবার যোগ আছে। ব্যবসা শুরু করা যেতে পারে। বিবাহের যোগাযোগ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৪০: ফরাসি ভাস্কর অগ্যুস্ত রদ্যঁর জন্ম
১৮৯৩: পাকিস্তান ও আফগানিস্তানের সীমান্তরেখা ডুরান্ড লাইন চুক্তি স্বাক্ষরিত
১৮৯৬: পক্ষীবিদ সালিম আলির জন্ম
১৯৪৬: পণ্ডিত মদনমোহন মালব্যের মৃত্যু  

12th  November, 2019




ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৭০ টাকা ৭২.৮৫ টাকা
পাউন্ড ৮৯.০৬ টাকা ৯৩.৩৬ টাকা
ইউরো ৭৬.৭৩ টাকা ৮০.৪৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
12th  November, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৫৩০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৫৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,১০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,৪০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,৫০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৬ কার্তিক ১৪২৬, ১৩ নভেম্বর ২০১৯, বুধবার, প্রতিপদ ৩৪/৩৬ রাত্রি ৭/৪২। কৃত্তিকা ৪০/২৩ রাত্রি ১০/১। সূ উ ৫/৫১/২৯, অ ৪/৫০/১৫, অমৃতযোগ দিবা ৬/৩৫ মধ্যে পুনঃ ৭/১৯ গতে ৮/৩ মধ্যে পুনঃ ১০/১৫ গতে ১২/২৭ মধ্যে। রাত্রি ৫/৪২ গতে ৬/৩৪ মধ্যে পুনঃ ৮/১৯ গতে ৩/১৫ মধ্যে, বারবেলা ৮/৩৫ গতে ৯/৫৮ মধ্যে পুনঃ ১১/২১ গতে ১২/৪৩ মধ্যে, কালরাত্রি ২/৩৬ গতে ৪/১৪ মধ্যে।
 ২৬ কার্তিক ১৪২৬, ১৩ নভেম্বর ২০১৯, বুধবার, প্রতিপদ ৩৪/২৪/৩৯ রাত্রি ৭/৩৮/৩৩। কৃত্তিকা ৪২/২৪/১১ রাত্রি ১০/৫০/২১, সূ উ ৫/৫২/৪১, অ ৪/৫০/৫২, অমৃতযোগ দিবা ৬/৪৭ মধ্যে ও ৭/৩০ গতে ৮/১২ মধ্যে ও ১০/২১ গতে ১২/২৯ মধ্যে এবং রাত্রি ৫/৪০ গতে ৬/৩৩ মধ্যে ও ৮/১৯ গতে ৩/২৪ মধ্যে, বারবেলা ১১/২১/৪৪ গতে ১২/৪৪/০ মধ্যে, কালবেলা ৮/৩৭/১৩ গতে ৯/৫৯/২৯ মধ্যে, কালরাত্রি ২/৩৭/১২ গতে ৪/১৪/৫৬ মধ্যে।
১৫ রবিয়ল আউয়ল

ছবি সংবাদ

এই মুহূর্তে
বায়ুদূষণের জেরে আগামী ২ দিন দিল্লিতে স্কুল বন্ধ 

07:49:58 PM

খড়্গপুরে নাকা চেকিংয়ের সময় এক ব্যবসায়ীর থেকে উদ্ধার হল ১৮ লক্ষ টাকা 

04:01:42 PM

যুব মোর্চার পুরসভা অভিযান ঘিরে উত্তেজনা 
যুব মোর্চার কলকাতা পুরসভা অভিযান ঘিরে ব্যাপক উত্তেজনা। চাঁদনি চকে ...বিশদ

03:26:39 PM

প্রধান বিচারপতির দপ্তরও আরটিআই-এর আওতায়, ঐতিহাসিক রায় সুপ্রিম কোর্টের 
সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির অফিস তথ্য জানার অধিকার (আরটিআই) আইনের ...বিশদ

03:21:00 PM

নেতাজি নগর ডে কলেজে আগুন 
নেতাজি নগর ডে কলেজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। আজ দুপুরে কলেজ ...বিশদ

03:12:07 PM

কুলভূষণ যাদবকে দেওয়ানি আদালতে আবেদনের সুযোগ দেবে পাকিস্তান 
পাকিস্তানের জেলে বন্দি কুলভূষণ যাদবকে দেওয়ানি আদালতের দ্বারস্থ হওয়ার সুযোগ ...বিশদ

01:46:00 PM