Bartaman Patrika
রাজ্য
 

লোকসভা ভোটের সাফল্য সমাবেশ
নভেম্বরের শেষে প্রধানমন্ত্রীকে দিয়ে ব্রিগেড করতে চাইছে বঙ্গ বিজেপি 

রাজু চক্রবর্তী, কলকাতা: বছর ঘুরলেই কলকাতা সহ রাজ্যের শ’খানেকের বেশি পুরসভায় ভোট। সবকিছু ঠিকঠাক থাকলে এই নির্বাচনের দামামা বাজাতে নভেম্বর মাসের শেষে ব্রিগেডের জনসভায় হাজির হতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর দাস মোদি। অন্তত রাজ্য বিজেপি নেতৃত্বের প্রভাবশালী অংশের এমনটাই দাবি। সম্প্রতি দলের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠকে বসেছিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সাধারণ সম্পাদক (সংগঠন) শিবপ্রকাশ। সেখানে তিনি আগামী বছরের শীতে, অর্থাৎ ফেব্রুয়ারিতে প্রধানমন্ত্রীকে দিয়ে ব্রিগেড করার প্রস্তাব দেন। তাঁর দাবি, লোকসভা নির্বাচনে বিজেপিকে আশাতীত সমর্থন জানানোর জন্য বঙ্গবাসীকে প্রধানমন্ত্রী ধন্যবাদ জানাতে চান। এরপরই রাজ্য নেতৃত্ব প্রাথমিকভাবে ঠিক করেছে, ফেব্রুয়ারি নয়, প্রধানমন্ত্রীকে দিয়ে নভেম্বরের শেষেই ব্রিগেডে সভা করানো হবে। প্রসঙ্গত, চলতি বছরের ৩ এপ্রিল লোকসভা নির্বাচনের প্রচারে প্রথমবার প্রধানমন্ত্রী হিসেবে ব্রিগেডে সভা করেছিলেন। সেদিনই শিলিগুড়িতে সভা শেষে কলকাতায় ঐতিহাসিক মঞ্চে ভাষণ দিয়েছিলেন মোদি।
রাজ্য বিজেপির এক শীর্ষ নেতার দাবি, দলের ইতিহাসে বাংলা থেকে ১৮টি লোকসভা আসন আগে কখনও আসেনি। রাজ্যে বিজেপির জনপ্রিয়তা ক্রমেই বাড়ছে। স্বভাবতই প্রধানমন্ত্রী নিজেও চাইছেন বঙ্গবাসীকে কৃতজ্ঞতা ফিরিয়ে দিতে। প্রসঙ্গত, এই মুহূর্তে রাজ্য পার্টিতে সাংগঠনিক নির্বাচন প্রক্রিয়া চলছে। এই মুহূর্তে মণ্ডল স্তরে নির্বাচন চলছে। সবকিছু ঠিকঠাক থাকলে নভেম্বরের মাঝামাঝি রাজ্য নেতৃত্বের নির্বাচন প্রক্রিয়া শেষ হয়ে যেতে পারে। সেক্ষেত্রে আগামী মাসের শেষের দিকে ব্রিগেড করাই যেতে পারে। যদিও এ প্রসঙ্গে আন্দামান থেকে ফিরে বুধবার দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, শিবপ্রকাশজির সঙ্গে হওয়া বৈঠকে আমি ছিলাম না। প্রধানমন্ত্রীর আসন্ন বাংলা সফর সম্পর্কে আমার কিছু জানা নেই। তবে রাজ্যের মানুষকে ধন্যবাদ দিতে খুব শীঘ্রই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কলকাতায় আসবেন বলেও জানান তিনি।
এ প্রসঙ্গে দলের অপর এক নেতা জানান, লোকসভা ভোটের সময় মাত্র ১৫ দিনের প্রস্তুতিতে আমরা ব্রিগেড করেছিলাম। ওই দিন শিলিগুড়িতেও প্রধানমন্ত্রীর জনসভা ছিল। স্বভাবতই উত্তরবঙ্গ থেকে কর্মী-সমর্থকদের আনা যায়নি। তাতেও কলকাতায় প্রধানমন্ত্রীর মেগা র্যা লি সফল হয়েছিল। বর্তমানে আমাদের সাংগঠনিক শক্তি আরও কয়েকগুণ বেড়েছে। ফলে আয়োজন ঘিরে কোনও সমস্যা নেই। আমরা কেবল প্রধানমন্ত্রীর দপ্তরের সবুজ সঙ্কেতের অপেক্ষায় রয়েছি। এদিকে, বাংলায় ব্রিগেড সংস্কৃতি বদলাতে চাইছে গেরুয়া শিবির। অতীতে বাম-তৃণমূল সহ তামাম রাজনৈতিক দল নিজেদের শক্তি প্রদর্শনে দিনের বেলায় ব্রিগেড আয়োজন করেছে। তবে বিজেপির রাজ্য নেতাদের মাথায় ঘুরছে, বিকেল কিংবা সন্ধ্যার দিকে ব্রিগেড করা। যদিও এক্ষেত্রে প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা স্পেশাল প্রোটেকশন গ্রুপ (এসপিজি) সূর্যাস্তের পর আদৌ ভিভিআইপি’কে সভা করার অনুমতি দেয় কি না, সেটাই লাখ টাকার প্রশ্ন। যদিও ভারতবর্ষের বিভিন্ন প্রদেশে এ ধরনের বহু মেগা রাজনৈতিক সমাবেশ রাতেই হয়। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে খোদ তৃণমূলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চন্দ্রবাবুর সমর্থনে তেলুগু দেশম পার্টির হয়ে অন্ধ্রপ্রদেশে প্রচারে সভা করেছিলেন।
 

10th  October, 2019
সমান্তরাল প্রশাসন চালাতে
চাইছেন একজন: মুখ্যমন্ত্রী
নাম না করে রাজ্যপালকে আক্রমণ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কিছু মানুষ আছেন, যাঁরা সাংবিধানিক পদে থেকেও বিজেপির ‘মাউথপিস’ (মুখপাত্র) হয়ে কাজ করে চলেছেন। এ রাজ্যেও একজন আছেন, সমান্তরাল প্রশাসন চালানোর চেষ্টা করছেন। নাম না করে রাজ্যপাল জগদীপ ধনকারকে এই ভাষাতেই বাক্যবাণে বিঁধেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার নবান্ন সভাগৃহে রাজ্যস্তরের প্রশাসনিক পর্যালোচনা বৈঠক ডেকেছিলেন মুখ্যমন্ত্রী। সেই বৈঠক শেষে সাংবাদিক সম্মেলনে মহারাষ্ট্রের বর্তমান রাজনৈতিক টালমাটাল পরিস্থিতি নিয়ে এক প্রশ্নের জবাবে রাজ্যপাল সম্পর্কে ওই কটাক্ষ করেন তিনি।
বিশদ

পিকে’র সুপারিশ মেনেই তৃণমূলের এই
প্রথম বিধানসভা ভিত্তিক পৃথক ইস্তাহার

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রশান্ত কিশোরের দাওয়াই মেনে এবার ইস্তাহার উপনির্বাচনেও। দলের ইতিহাসে এই প্রথম কোনও উপনির্বাচনে ভোটারদের কাছে পৌঁছতে এলাকা ভিত্তিক ইস্তাহার প্রকাশের সিদ্ধান্ত নিল তৃণমূল। বিধানসভা ভিত্তিক হচ্ছে এই ইস্তাহার।
বিশদ

সারদাকাণ্ডে ফের অর্ণবকে জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সারদাকাণ্ডে ফের সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মুখে পড়লেন বিধাননগরের প্রাক্তন গোয়েন্দা প্রধান অর্ণব ঘোষ। এক সূত্রে জানা গিয়েছে, কাশ্মীরে তল্লাশির সময় কী কী মিলেছিল, এই বিষয়েই তাঁর কাছে জানতে চাওয়া হয়। বিষয়টি তাঁর ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বলতে পারবেন বলে তিনি জানিয়েছেন।
বিশদ

বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে দিয়ে রাজ্যজুড়ে পালিত শিশু দিবস

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নানা অনুষ্ঠানের মধ্যে দিয়ে বৃহস্পতিবার রাজ্যে পালিত হল শিশু দিবস। কোথাও বসে আঁকো প্রতিযোগিতা, কোথাও আবার ট্রামে চড়ে শহর পরিক্রমা করল খুদেরা। জাদুঘর বা ভিক্টোরিয়াতেও এদিন ছিল শিশুদের ভিড়।
বিশদ

মোবাইল, ই-মেলের যুগেও বাড়ছে চিঠি-
পোস্টকার্ডের ব্যবহার, দাবি ডাক বিভাগের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মোবাইল ফোন, ই-মেল, সোশ্যাল মিডিয়ার রমরমার যুগেও যোগাযোগের মাধ্যম হিসেবে পোস্টকার্ডের ব্যবহার বাড়ছে। বাড়ছে চিঠির সংখ্যাও। শুক্রবার মার্চেন্ট চেম্বার অব কমার্স আয়োজিত এক অনুষ্ঠানে পরিসংখ্যান দিয়েই এই তথ্য জানালেন পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত চিফ পোস্টমাস্টার জেনারেল গৌতম ভট্টাচার্য। বিশদ

কয়েকটি দপ্তরের কাজকর্ম নিয়ে
ক্ষোভ প্রকাশ, ভর্ৎসনা মুখ্যমন্ত্রীর

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রশাসনিক পর্যালোচনার বৈঠকে কয়েকটি দপ্তরের কাজকর্ম নিয়ে কখনও উষ্মা, কখনও ক্ষোভ আবার সংশ্লিষ্ট আধিকারিকদের ভর্ৎসনাও করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বিশদ

পঞ্চায়েত স্তরে উন্নয়ন ফি’র নামে টাকা নেওয়া যাবে না
কড়া নির্দেশিকা রাজ্যের

 সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: পঞ্চায়েত আইনে উন্নয়ন ফি’র নামে টাকা নেওয়ার কোনও সংস্থান নেই। তবু বেশ কিছু পঞ্চায়েত প্ল্যান অনুমোদনের সময় ডেভেলপমেন্ট ফি বা উন্নয়ন ফি’র নামে টাকা চাইছে। এই ধরনের বহু অভিযোগ পঞ্চায়েত দপ্তরে আসছে। বিশদ

এবার হেলিকপ্টার নিয়ে রাজ্যের সঙ্গে
সংঘাতে ধনকার, পাল্টা খোঁচা চন্দ্রিমার

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের কাছে হেলিকপ্টার চেয়েও পাননি। রীতিমতো প্রেস বিবৃতি জারি করে এনিয়ে নিজের সরকারের বিরুদ্ধেই ক্ষোভ প্রকাশ করলেন রাজ্যপাল জগদীপ ধনকার। তাঁর এই আর্জিতে রাজ্য প্রশাসনের পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও নিরুত্তর ছিলেন বলে উষ্মা প্রকাশ করেছেন তিনি।
বিশদ

বাংলাদেশে পণ্য খালাস করে ফেরা
ট্রাক থেকে জাল নোট উদ্ধার, ধৃত ১

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাংলাদেশে পণ্য খালাস করে এ দেশে ফেরা ট্রাকের মধ্য থেকে মিলল ১২ লক্ষ টাকার জাল নোট। লরির কেবিনের মধ্যে লুকিয়ে তা নিয়ে আসা হচ্ছিল। এসটিএফ ও বিএসএফের যৌথ অভিযানে মালদহের সীমান্ত এলাকা থেকে বৃহস্পতিবার দুপুরে এই বিপুল অঙ্কের টাকা উদ্ধার করা হয়।
বিশদ

২০২১-এর লক্ষ্যে জেলা এবং রাজ্য
কমিটিতে বড় বদল আনছে বিজেপি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এই মুহূর্তে রাজ্যজুড়ে বিজেপির সাংগঠনিক নির্বাচন চলছে। বুথ এবং মণ্ডল কমিটি গঠনের পর ডিসেম্বরের মধ্যেই নয়া জেলা এবং রাজ্য কমিটি গঠন হয়ে যাবে। রাজ্যে গেরুয়া পার্টির প্রভাব ক্রমেই বৃদ্ধি পাওয়ার ফলে জেলা এবং রাজ্য কমিটিতে ঠাঁই পেতে অনেকেই চেষ্টা শুরু করে দিয়েছেন।
বিশদ

 বুলবুল: ক্ষতিগ্রস্তদের সাহায্যের আর্জি জানিয়ে অমিত শাহকে চিঠি অধীরের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ঘূর্ণিঝড় ‘বুলবুল’-এর তাণ্ডবের প্রেক্ষিতে ক্ষয়ক্ষতি যাচাই করে রাজ্যের ক্ষতিগ্রস্তদের সাহায্যের আর্জি জানিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি দিলেন কংগ্রেস সংসদীয় দলনেতা অধীর চৌধুরী। গত মঙ্গলবার লেখা ওই চিঠিতে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে কেন্দ্রের উচ্চপর্যায়ের কমিটি গঠনের আবেদন করেছেন তিনি। বিশদ

বর্তমান সরকার সমবায় ব্যবস্থার পুনরুজ্জীবন করেছে: অরূপ রায়

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাম আমলে রাজ্যের সমবায় ব্যবস্থা একেবারে ভেঙে পড়েছিল। সেই জায়গা থেকে বর্তমান সরকার এর পুনরুজ্জীবন ঘটিয়েছে। একদিকে যেমন নিত্যনতুন চিন্তাভাবনার প্রয়োগ ঘটানো হয়েছে, তেমনই এর সঙ্গে যুক্ত হয়েছে হাজারো স্বনির্ভর গোষ্ঠীর সক্রিয়তা। বিশদ

কাটমানি ইস্যুতে তৃণমূলনেত্রীকে
ফের বিঁধতে তৈরি হচ্ছে বিজেপি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কাটমানি ইস্যুকে সামনে রেখে এবার নতুন করে শাসক তৃণমূল শিবিরকে আক্রমণের পথে নামতে চলেছে বিজেপি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই দলের একাংশ কর্মী-নেতার বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ তুলেছিলেন। পরবর্তী সময়ে তা ফিরিয়ে দেওয়ার নিদান দেন তৃণমূলনেত্রী।
বিশদ

তৃণমূল থাকতে কেউ বাংলাছাড়া হবে না: রাজীব 

মণীন্দ্রনারায়ণ সিংহ, রায়গঞ্জ, বিএনএ: তৃণমূল কংগ্রেস থাকতে একজনকেও রাজ্য থেকে তাড়াতে পারবে না বিজেপি। ওরা এনআরসি’র নামে অসমের ভূমিপুত্রদের নাগরিক অধিকার কেড়ে নিয়েছে। বিজেপি এখন বলছে এরাজ্যেও এনআরসি করে দেবে। এখানকার রাজবংশী ভূমিপুত্রদেরও নাগরিকত্ব কেড়ে নেবে। 
বিশদ

Pages: 12345

একনজরে
গাজা সিটি, ১৪ নভেম্বর (এপি): টানা বহু মাস ধরে গাজার ইসলামিক জিহাদ জঙ্গি বাহিনী এবং ইজরায়েল সেনাবাহিনীর লাগাতার গোলাগুলির লড়াইয়ের পর অবশেষে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

মুম্বই, ১৪ নভেম্বর: জয়ের আশা জাগিয়েও মুম্বইয়ের বিরুদ্ধে ৩ উইকেটে হেরে গেল বাংলা। তার ফলে সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্টের পরের রাউন্ডে ওঠা অনিশ্চত হয়ে পড়ল অরুণ লালের ছেলেদের। প্রথমে ব্যাট করে বাংলা তোলে ৪ উইকেটে ১৫৩ রান। ...

সংবাদদাতা, বালুরঘাট: ঘোষণাই সার, বেআইনি টোটো বন্ধ হয়নি দক্ষিণ দিনাজপুর জেলায়। এনিয়ে একদিনের জন্যও কোনও অভিযান চালাতে দেখা যায়নি আঞ্চলিক পরিবহণ দপ্তরকে। ফলে টোটোযন্ত্রণা নিয়ে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে বাধার মধ্য দিয়ে অগ্রসর হতে হবে। উচ্চতর বিদ্যার ক্ষেত্রে শুভ ফল পাবে। কর্মপ্রার্থীদের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৩৩: ইনকা সভ্যতার রাজধানী কুঝকোয় পদার্পণ করলেন ফ্রান্সিসকো পিজারিও
১৬৩০: জার্মান জ্যোতির্বিদ তথা গণিতজ্ঞ জোহানেস কেপলারের মৃত্যু
১৮৫৯: গ্রিসের এথেন্সে আধুনিক ওলিম্পিকসের সূচনা
১৯৪৯: মহাত্মা গান্ধীকে হত্যার দায়ে ফাঁসি হল নাথুরাম গডসে এবং নারায়ণ আপ্তের
১৯৮২: মহাত্মা গান্ধীর অন্যতম অনুগামী তথা ভারতের জাতীয় শিক্ষক বিনায়ক নরহরি ভাবের মৃত্যু
১৯৮৬: টেনিস তারকা সানিয়া মির্জার জন্ম
২০০০: পৃথক রাজ্য হিসাবে স্বীকৃতি পেল ঝাড়খণ্ড
২০০৭: ঘূর্ণিঝড় সিডরের আঘাতে বিধ্বস্ত বাংলাদেশ, মৃত ৫ হাজার। ধ্বংস হয় সুন্দরবনের একাংশ 





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.২৯ টাকা ৭৩.০০ টাকা
পাউন্ড ৯১.০০ টাকা ৯৪.৩২ টাকা
ইউরো ৭৭.৯২ টাকা ৮০.৮৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৮৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৮৮৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৮ কার্তিক ১৪২৬, ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার, তৃতীয়া ৩৪/৪৩ রাত্রি ৭/৪৬। মৃগশিরা ৪৩/১৮ রাত্রি ১১/১২। সূ উ ৫/৫২/৪৬, অ ৪/৪৯/৩০, অমৃতযোগ দিবা ৬/৩৫ মধ্যে পুনঃ ৭/১৯ গতে ৯/৩১ মধ্যে পুনঃ ১১/৪৩ গতে ২/৩৮ মধ্যে পুনঃ ৩/২২ গতে অস্তাবধি। রাত্রি ৫/৪২ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ৩/১৫ মধ্যে পুনঃ ৪/৭ গতে উদয়াবধি, বারবেলা ৮/৩৭ গতে ১১/২১ মধ্যে, কালরাত্রি ৮/৫ গতে ৯/৪৩ মধ্যে।
২৮ কার্তিক ১৪২৬, ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার, তৃতীয়া ৩৩/৪৬/২৯ রাত্রি ৭/২৪/৪৫। মৃগশিরা ৪৪/২৬/৪৪ রাত্রি ১১/৪০/৫১, সূ উ ৫/৫৪/৯, অ ৪/৫০/১, অমৃতযোগ দিবা ৬/৪৮ মধ্যে ও ৭/৩১ গতে ৯/৩৯ মধ্যে ও ১১/৪৭ গতে ২/৩৮ মধ্যে ও ৩/২১ গতে ৪/৫০ মধ্যে এবং রাত্রি ৫/৪০ গতে ৯/১০ মধ্যে ও ১১/৫৩ গতে ৩/২৪ মধ্যে ও ৪/১৯ গতে ৫/৫৫ মধ্যে, বারবেলা ৮/৩৮/৭ গতে ১০/০/৬ মধ্যে, কালবেলা ১০/০/৬ গতে ১১/২২/৫ মধ্যে, কালরাত্রি ৮/৬/৩ গতে ৯/৪৪/৪ মধ্যে।
 ১৭ রবিয়ল আউয়ল

ছবি সংবাদ

এই মুহূর্তে
হাসপাতালের সামনে গাড়িতে সন্তান প্রসব
হাসপাতালের সামনে রাস্তাতে ট্যাক্সির মধ্যে প্রসব হল কন্যা সন্তানের। বুধবার ...বিশদ

08:25:00 AM

কম দামে আলু, পেঁয়াজ বেচবে রাজ্য সরকার
চড়া বাজারদর থেকে সাধারণকে কিছুটা রেহাই দিতে কম দামে আলু, ...বিশদ

08:23:19 AM

ইতিহাসে আজকের দিনে 
১৫৩৩: ইনকা সভ্যতার রাজধানী কুঝকোয় পদার্পণ করলেন ফ্রান্সিসকো পিজারিও১৬৩০: জার্মান ...বিশদ

08:16:40 AM

সোনার বেল্ট পরে দিল্লি যাওয়ার পথে আটক যাত্রী
সোনা গলিয়ে বেল্টের মতো তৈরি করেছিল। তারপর সেটিকে কোমরে পরে ...বিশদ

08:15:00 AM

আজকের রাশিফল
মেষ: কর্মপ্রার্থীদের বিভিন্ন দিক থেকে শুভ যোগাযোগ ঘটবে। বৃষ: বন্ধুবান্ধব ...বিশদ

08:03:16 AM

স্থিতিশীল লতা মঙ্গেশকর
স্থিতিশীল লতা মঙ্গেশকর। বৃহস্পতিবার তাঁর মুখপাত্র গায়িকার স্বাস্থ্য সম্পর্কে জানান, ...বিশদ

08:00:00 AM