Bartaman Patrika
রাজ্য
 

দিদিমণি মোদিজির পায়ে ধরতে দিল্লি যাচ্ছেন, পুরুলিয়ায় বললেন দিলীপ ঘোষ 

সংবাদদাতা, পুরুলিয়া: দিদিমণি মোদিজির পায়ে ধরতে দিল্লি যাচ্ছেন। তিনি বলতে যাচ্ছেন, রাজীব কুমারকে ছেড়ে দিন। আমার ভাই-ভাইপোদের ছেড়ে দিন। প্রয়োজনে সব টাকাও ফেরত দিয়ে দেব। মঙ্গলবার পুরুলিয়ার জয়পুরে চা চক্রের অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে বিজেপির রাজ্য সভাপতি তথা দিলীপ ঘোষ এই মন্তব্য করেন। তিনি বলেন, এখন তৃণমূল নেতারা বমি করলে টাকা বেরচ্ছে। আর যাদের বেরচ্ছে না, তাদের পা উঁচিয়ে ঝুলিয়ে দিলে টপটপ করে ঝড়ে পড়বে। এখনও তৃণমূল নেতাদের টাকার নেশাটা কাটেনি।
এদিনের ওই কর্মসূচিতেই রাজ্য সভাপতির সামনেই পুরুলিয়ার দলের এমপির বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন একাধিক বিজেপি কর্মী। পুরুলিয়ার বিজেপি এমপিকে ফোন করা হলেও তিনি ফোন ধরেন না বলে অভিযোগ। অন্যদিকে, জয়পুরে পুলিসের গুলিতে মৃত বিজেপির কর্মীর স্ত্রী দিলীপবাবুকে প্রণাম করে তাঁকে সমস্যা জানাতে গেলেও দিলীপবাবু তাঁর কথায় শোনেননি বলে অভিযোগ।
এদিন সকালে পুরুলিয়ার জয়পুরে চা চক্রে দিলীপবাবু ছাড়াও উপস্থিত ছিলেন বিজেপির পুরুলিয়া জেলার সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী, পুরুলিয়ার সংসদ সদস্য জ্যোতির্ময় সিং মাহাত সহ দলের অন্য নেতারা। এদিনের ওই কর্মসূচির শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপবাবু বলেন, সোমবার রাতে বীরভূমের বিজেপির নেতাকে কংগ্রেস নেতা চিদম্বরমের মতো করে গ্রেপ্তার করে হয়েছে। বিজেপি নেতাকে কি সমাজবিরোধী নাকি যে বাড়ির পাঁচিল টপকে ঢুকে গ্রেপ্তার করতে হবে? জামা পর্যন্ত পরতে দেওয়া হয়নি। ৬ মাস আগে কোন ক্লাবে বোমা পাওয়া গিয়েছিল তাতে নেতাদের নাম ঢুকিয়ে দেওয়া হয়েছে। মানুষ রাস্তায় বেরিয়ে প্রতিবাদ করছে। সরকার সচেতন না হলে আগামী সাতদিন জেলার সব রাস্তা স্তব্ধ করে দেওয়া হবে।
অন্যদিকে, এদিনের চা চক্রের দলের একাধিক পদাধিকারী বিভিন্ন সমস্যার কথা বলতে শুরু করায় বিরক্তি প্রকাশ করেন বিজেপির রাজ্য সভাপতি। তিনি চা চক্রের মাঝেই বলেন, এদিন আমি দলের কার্যকর্তাদের কথা শুনতে এখানে আসিনি। দলের কার্যকর্তারা আলাদা জায়গায় সেসব বলবেন। এদিন সাধারণ মানুষের সুবিধা অসুবিধার কথা শুনতে এসেছি।
এদিনের সভায় মুকুন্দপুর গ্রামের বিজেপি কর্মী রামকিঙ্কর কুমার বলেন, আমি একা ওই এলাকায় বিজেপি করতাম। লড়াই করে বিজেপি এমপিকে জিতিয়েছি। আমাদের এমপিকে সমস্যার কথা জানানোর জন্য ফোন করলে বেশির ভাগ সময়ই ধরেন না। আবার ধরলেও সব না শুনে তিনি ফোন কেটে দেন। আমাদের সমস্যাগুলি সমাধান করা কি এমপির কর্তব্য নয়?
পরে রামকিঙ্করবাবু আরও বলেন, এলাকায় অনেকেই এমপিকে ফোন করেন। বিপদে আপদে তাঁকে ফোন করতে গেলে তিনি ফোন ধরেন না। অন্য লোককে ফোনটা ধরিয়ে দেন। বিজেপি কর্মী হিসেবে এসব কথা আমাদের শুনতে হয়। রাজ্য সভাপতিকে নিজেদের সমস্যার কথা জানালাম। পুরুলিয়ার সংসদ সদস্যের ফোন না ধরার অভিযোগ সম্পর্কে দিলীপবাবুকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, এটা ঠিক নয়। এমপি সব ফোন ধরেন।
অন্যদিকে, এদিন চা চক্রের একেবারে শেষে দিলীপবাবুর কাছে গিয়ে ঘাঘরা গ্রাম পঞ্চায়েত এলাকায় পুলিসের গুলিতে মৃত বিজেপি কর্মী নিরঞ্জন গোপের স্ত্রী বৈশাখী গোপ দিলীপবাবুকে প্রণাম করেন। তারপর নিজের সমস্যার কথা জানাতে গেলে দিলীপবাবু তাঁর কোনও কথা শুনতে চাননি বলে মৃত বিজেপি কর্মীর স্ত্রীর অভিযোগ।
পরে বৈশাখীদেবী বলেন, স্বামী বিজেপির হয়ে আন্দোলন করতে গিয়ে পুলিসের গুলিতে মৃত্যু বরণ করেছেন। বিজেপি দলের পক্ষ থেকে আমাকে আর্থিক সাহায্যও করা হয়েছে। তবে ওই টাকা শ্বশুরবাড়ির একাধিকজন ভাগ নিতে চাইছেন। ওই টাকা ভাগ দিলে আমি এক ছেলে ও এক মেয়েকে কী করে মানুষ করব? তিনি আরও বলেন, বাড়িটিও ভাঙা। লাইট পর্যন্ত নেই। এই সব কথাই দিলীপদাকে বলার ছিল। কিন্তু, ওখানে দিলীপদাকে প্রমাণ করার পরই আমাকে সরিয়ে দেওয়া হয়। বৈশাখীদেবীর বাবা সর্বেশ্বর গোপ বলেন, দীর্ঘক্ষণ অপেক্ষা করেও মেয়েটা কথাটাও বলতে পারল না।
এবিষয়ে ওই গ্রামের বিজেপির পঞ্চায়েত সদস্য প্রদীপ মণ্ডল বলেন, বৈশাখীদেবীর অভিযোগ ঠিক নয়। রাজ্য সভাপতি সময় কম থাকায় হয়তো সমস্যাটা শুনতে পারেননি। তবে দল ওই পরিবারের সঙ্গে সবসময় রয়েছে।
 

18th  September, 2019
উত্তর ২৪ পরগনাতেই ১০০ কোটি
রাজ্যে ডেঙ্গু মোকাবিলায় রেকর্ড
৪৭৫ কোটি খরচ করছেন মমতা

বিশ্বজিৎ দাস, কলকাতা: রাজ্যবাসীকে ডেঙ্গুর বিপদ থেকে বাঁচাতে এ বছর ৪৭৫ কোটি টাকা খরচ করছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বাস্থ্য দপ্তর। শুধু ডেঙ্গু মোকাবিলাতেই এই বিপুল অর্থ বরাদ্দ করেছে স্বাস্থ্য দপ্তর, যা সর্বকালীন রেকর্ড।
বিশদ

18th  September, 2019
বিশ্বকর্মা পুজো এলেও মনমরা আদালতের
টাইপিস্টরা, প্রযুক্তির কাছে হারের শঙ্কা

সুকান্ত বসু, কলকাতা: মন ভালো নেই আলিপুর, ব্যাঙ্কশালের কোর্টের বাইরে বসা টাইপিস্টদের। আজ বুধবার বিশ্বকর্মা পুজোয় চারদিক যখন আনন্দে মাতোয়ারা, তখন এই টাইপিস্টদের ঘরে গাঢ় অন্ধকার। শুধু তাই নয়, আলিপুরে নমো নমো করে পুজো হলেও ব্যাঙ্কশালে হচ্ছে না টাইপিস্টদের পুজো।
বিশদ

18th  September, 2019
আগাম জামিন নিয়ে রাজীবের
আর্জি ফেরাল বারাসত কোর্ট

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতার প্রাক্তন নগরপাল রাজীব কুমারকে ফিরিয়ে দিল বারাসত জেলা দায়রা আদালত। জামিনের জন্য তাঁকে যেতে হবে আলিপুরে। বিচারক জানিয়ে দিলেন, রাজীব কুমারের করা আগাম জামিনের আবেদন এই আদালতে গ্রহণযোগ্য নয় (নট মেনটেনেবল)। বিশদ

18th  September, 2019
রাজ্যে মাংসের ঘাটতি মেটাতে গাড়োল প্রজাতির ভেড়া চাষের পরিকল্পনা 

বিএনএ, বহরমপুর: গাড়োল ভেড়া চাষ করে বাংলায় মাংসের ঘাটতি মেটানোর পরিকল্পনা করছে রাজ্য প্রাণিসম্পদ দপ্তর। তারা আপাতত বহরমপুরে পরীক্ষামূলকভাবে এই ভেড়ার চাষ করবে। সফল হলে রাজ্যের গ্রামে-গ্রামে সুন্দরবন এলাকার গাড়োল দেখা যাবে। 
বিশদ

18th  September, 2019
কেয়ার জার্নালে প্রকাশিত গবেষণাপত্রই গ্রাহ্য, ইউজিসির বিজ্ঞপ্তিতে ক্ষোভ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবার অধ্যাপকদের পদোন্নতির বিষয়টি আরও কঠিন করে দিল ইউজিসি। একটি বিজ্ঞপ্তিতে তারা জানিয়েছে, ইউজিসির আগের অনুমোদিত জার্নালগুলিতে গবেষণাপত্র প্রকাশিত হলে সেগুলি আর গ্রাহ্য হবে না। নতুন ইউজিসি-কেয়ার তালিকায় থাকা ‘কোয়ালিটি জার্নাল’-এ প্রকাশিত গবেষণাপত্রগুলিই গ্রাহ্য করা হবে।
বিশদ

18th  September, 2019
উপভোক্তা পিছু হাঁস-মুরগির বাচ্চা বিলির কোটা অর্ধেক করে দিল রাজ্য 

বিএনএ, তমলুক: উপভোক্তাপিছু হাঁস-মুরগির বাচ্চা বিলির কোটা অর্ধেক করে দিল রাজ্য সরকার। গত ১১সেপ্টেম্বর প্রাণিসম্পদ বিকাশ দপ্তরের জয়েন্ট কমিশনার এই মর্মে একটি নির্দেশিকা জারি করেছেন। আগে প্রত্যেক বেনিফিসিয়ারিকে ১০টি করে হাঁস-মুরগির বাচ্চা দেওয়া হতো।  
বিশদ

18th  September, 2019
  মুকুলের রক্ষাকবচ ৮ নভেম্বর পর্যন্ত বহাল

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মুকুল রায়ের আগাম জামিন মামলার শুনানির দিন পূর্ব নির্ধারিতই ছিল। অথচ, আবেদনের বিরোধিতা করার জন্য রাজ্যের তরফে অ্যাডভোকেট জেনারেল অনুপস্থিত। বিশদ

18th  September, 2019
যোগাযোগ হচ্ছে না রাজীবের
সঙ্গে, ফোন বন্ধ, জানাল রাজ্য
আসছে বাড়তি ফোর্স

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতার প্রাক্তন পুলিস কমিশনার রাজীব কুমার ছুটিতে থাকাকালীন কোন ঠিকানায় রয়েছেন, তা জানাতে পারল না রাজ্য। সোমবার রাজ্য পুলিসের ডিজি বীরেন্দ্রর তরফে একটি চিঠি সিবিআইয়ের কাছে পাঠানো হয়েছে।
বিশদ

17th  September, 2019
তিন মিনিটে রক্তের প্লেটলেট সহ নানা
পরীক্ষার মেশিন এবার প্রত্যন্ত গ্রামেও 

বিশ্বজিৎ মাইতি, বারাসত, বিএনএ: গ্রামবাংলার সাধারণ মানুষের হয়রানি কমাতে বহু ব্লক ও গ্রামীণ হাসপাতালে ‘অটোমেটেড সেল কাউন্টার মেশিন’ কেনার জন্য অর্থ বরাদ্দ করল রাজ্য সরকার। ডেঙ্গু রোগীদের চিকিৎসা সহ অন্যান্য রোগের চিকিৎসার ক্ষেত্রে এই মেশিন অত্যন্ত সহায়ক হবে বলে চিকিৎসক মহলের দাবি। বিশদ

17th  September, 2019
সাইবার ক্রাইমে নয়া কৌশল
মেসেজে পাঠানো ‘লিঙ্ক’এ আঙুল
ছোঁয়ালেই প্রতারকের খপ্পরে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ব্যাঙ্কের প্রতিনিধির ভুয়ো পরিচয় দিয়ে এটিএমের পিন নম্বর বা মোবাইল মেসেজে আসা ওটিপি নম্বর জেনে নিয়ে গ্রাহকের অ্যাকাউন্ট থেকে টাকা তুলে নেওয়ার প্রতারণার ঘটনা এখন অনেক ঘটে। কিন্তু, এবার আরও আধুনিক প্রযুক্তিকে কাজে লাগিয়ে দুষ্কৃতীরা অ্যাপের মাধ্যমে গোটা মোবাইলটিরই কন্ট্রোল নিয়ে প্রতারণার ঘটনা ঘটাচ্ছে।
বিশদ

17th  September, 2019
কাল দিল্লিতে মোদির
সঙ্গে মমতার বৈঠক
রাজ্যের দাবি নিয়ে হতে পারে আলোচনা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হওয়ার পর এই প্রথম নরেন্দ্র দামোদরদাস মোদির সঙ্গে দেখা করতে যাচ্ছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের দাবিদাওয়া নিয়ে দিল্লিতে দরবারের আর্জি জানিয়ে প্রধানমন্ত্রীর কাছে সময় চেয়েছিলেন মমতা।
বিশদ

17th  September, 2019
পুজো উপলক্ষে পরিষেবা ঢেলে
সাজাচ্ছে রাজ্য পরিবহণ দপ্তর

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবার পুজোয় বেশ কিছু নতুন পরিষেবা চালু করছে পরিবহণ দপ্তর। পশ্চিমবঙ্গ পরিবহণ নিগমের অধীনে বনেদি বাড়ির পুজো, গ্রামের পুজো, হেরিটেজ ট্রাম যাত্রা, জলপথে পুজো, জয়রামবাটি-কামারপুকুর দর্শন, সর্বজনীন পুজো এবং বিসর্জন দেখানোর ব্যবস্থা তো ছিলই। বিশদ

17th  September, 2019
 সুগার নিয়ন্ত্রণে নয়া পন্থা
চিনি থাকলেই খাদ্যে অতিরিক্ত
কর লাগু, পরিকল্পনা কেন্দ্রের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডায়াবেটিস ও ক্যান্সারের দাপাদাপি’র অন্যতম দু’টি কারণ হল মিষ্টি ও তামাক। আর এই দু’টিকে নিয়ন্ত্রণে আনতে চিনিযুক্ত এবং তামাকজাত পণ্যে বাড়তি কর চাপানোর পরিকল্পনা নিয়েছে কেন্দ্রীয় সরকার।
বিশদ

17th  September, 2019
মোদি সরকারের বিরুদ্ধে সাধারণ
ধর্মঘটের পথে শ্রমিক সংগঠনগুলি

 জীবানন্দ বসু, কলকাতা: নরেন্দ্র মোদি সরকারের বিরুদ্ধে আবার দেশের কেন্দ্রীয় শ্রমিক সংগঠনগুলি সাধারণ ধর্মঘট ডাকার পথে এগচ্ছে। গোটা দেশে চরম আর্থিক মন্দা, লক্ষ লক্ষ মানুষের বেকার হয়ে পড়া, দেশের রাষ্ট্রায়ত্ত শিল্পগুলির বেসরকারিকরণ এবং সর্বোপরি গণতান্ত্রিক পরিবেশ ক্ষুণ্ণ হওয়ার মতো মূল ইস্যুগুলিকে সামনে রেখে তারা এই পদক্ষেপ করার পরিকল্পনা করেছে। বিশদ

17th  September, 2019

Pages: 12345

একনজরে
হিউস্টন, ২২ সেপ্টেম্বর: অন্যান্য গুরুত্বপূর্ণ কর্মসূচির পাশাপাশি রাষ্ট্রসঙ্ঘের সাধারণ সভায় ভাষণ দেওয়ার নির্ঘণ্টও রয়েছে। কিন্তু মার্কিন সফর চলাকালীন প্রধানমন্ত্রী মোদির পাতে থাকছে কী কী পদ? খাবার-দাবার নিয়ে প্রধানমন্ত্রী নিজে বিশেষ কোনও অনুরোধ করেননি। তাঁর খাবার তৈরির দায়িত্বে থাকছেন শেফ কিরণ ...

নুর সুলতান (কাজাখস্তান), ২২ সেপ্টেম্বর: ফাইনালে উঠে টোকিও ওলিম্পিকসের টিকিট নিশ্চিত করেছিলেন শনিবার। সেই সাফল্যের রেশ ধরেই বিশ্ব কুস্তি চ্যাম্পিয়নশিপে দীপক পুনিয়াকে ঘিরে তৈরি হয়েছিল ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী ২৭ সেপ্টেম্বর বিশ্ব পর্যটন দিবস। এবার তার থিম পর্যটন এবং চাকরি। সেই ভাবনাকে সামনে রেখেই পর্যটন শিল্পে চাকরির পরিসর বাড়াতে উদ্যোগী হয়েছে কেন্দ্রীয় সরকার। কলকাতায় আজ, সোমবার থেকে চাকরির মেলা শুরু করছে পর্যটন মন্ত্রক। ...

অমিত চৌধুরী, হরিপাল, হরিপাল থানার নালিকুল বড়গাছিয়া সিংহরায় বাড়ির পুজো এই বছর ২৮৭ বছরে পদার্পণ করল। একচালা চার হাতের অভয়া দুর্গা প্রতিমা, সবুজ রঙের মহিষাসুর ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সম্পত্তিজনিত মামলা-মোকদ্দমায় জটিলতা বৃদ্ধি। শরীর-স্বাস্থ্য দুর্বল হতে পারে। বিদ্যাশিক্ষায় বাধা-বিঘ্ন। হঠকারী সিদ্ধান্তের জন্য আফশোস বাড়তে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৪৭: বাংলার প্রথম র‌্যাংলার ও সমাজ সংস্কারক আনন্দমোহন বসুর জন্ম
১৯৩২: চট্টগ্রাম আন্দোলনের নেত্রী প্রীতিলতা ওয়াদ্দেদারের মৃত্যু
১৯৩৫: অভিনেতা প্রেম চোপড়ার জন্ম
১৯৪৩: অভিনেত্রী তনুজার জন্ম
১৯৫৭: গায়ক কুমার শানুর জন্ম 



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.১৯ টাকা ৭২.৭০ টাকা
পাউন্ড ৮৬.৪৪ টাকা ৯১.১২ টাকা
ইউরো ৭৬.২৬ টাকা ৮০.৩৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
21st  September, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮, ৩৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬, ৩৭০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬, ৯১৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬, ১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬, ২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
22nd  September, 2019

দিন পঞ্জিকা

৬ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, নবমী ৩২/৫১ রাত্রি ৬/৩৭। আর্দ্রা ১৫/১ দিবা ১১/২৯। সূ উ ৫/২৮/৫৭, অ ৫/২৯/৪১, অমৃতযোগ দিবা ৭/৪ মধ্যে পুনঃ ৮/৪১ গতে ১১/৫ মধ্যে। রাত্রি ৭/৫২ গতে ১১/৫ মধ্যে পুনঃ ২/১৭ গতে ৩/৫ মধ্যে, বারবেলা ৬/৫৯ গতে ৮/২৯ মধ্যে পুনঃ ২/৩০ গতে ৪/০ মধ্যে, কালরাত্রি ১০/০ গতে ১১/৩০ মধ্যে। 
৫ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, নবমী ১৯/৪৮/৫৫ দিবা ১/২৪/১৪। আর্দ্রা ৫/৩৮/১৫ দিবা ৭/৪৪/৮, সূ উ ৫/২৮/৫০, অ ৫/৩১/৩০, অমৃতযোগ দিবা ৭/৭ মধ্যে ও ৮/৪১ গতে ১১/১ মধ্যে এবং রাত্রি ৭/৪২ গতে ১০/৫৯ মধ্যে ও ২/১৭ গতে ৩/৬ মধ্যে, বারবেলা ২/৩০/৫০ গতে ৪/১/১০ মধ্যে, কালবেলা ৬/৫৯/১০ গতে ৮/১৯/৩০ মধ্যে, কালরাত্রি ১/০/৩০ গতে ১১/৩০/১০ মধ্যে। 
২৩ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল 
মেষ: শরীর-স্বাস্থ্য দুর্বল হতে পারে। বৃষ: কর্মে উন্নতি। মিথুন: কর্মদক্ষতার স্বীকৃতি প্রাপ্তি। কর্কট:  ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে 
১৮৪৭: বাংলার প্রথম র‌্যাংলার ও সমাজ সংস্কারক আনন্দমোহন বসুর জন্ম১৯৩২: ...বিশদ

07:03:20 PM

নদীয়ার কলেজে বোমাবাজি, জখম ২
নদীয়ার মাজদিয়া কলেজে বোমাবাজির ঘটনা ঘটল। টিএমসিপি-এবিভিপি একে অন্যের বিরুদ্ধে ...বিশদ

06:28:00 PM

গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে উত্তেজনা চন্দননগরে
এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল হুগলী-চুঁচুড়া পৌরসভার ...বিশদ

06:23:18 PM

ষষ্ঠ বেতন কমিশন অনুযায়ী কেমন হচ্ছে কর্মচারীদের বেতন
ক্যাবিনেটেও অনুমোদিত হয়ে গেল ষষ্ঠ বেতন কমিশন । নতুন এই ...বিশদ

05:49:00 PM

ফায়ার লাইসেন্স ফি কমাল রাজ্য
ফায়ার লাইসেন্স ফি ৯২ শতাংশ কমিয়ে দিল মমতা বন্দ্যোপাধ্যায় সরকার। ...বিশদ

04:54:52 PM