Bartaman Patrika
রাজ্য
 

বুদ্ধদেব আপাতত স্থিতিশীল, ধরা পড়ল
নিউমোনিয়া, দেওয়া হল ৩ বোতল রক্ত

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নিউমোনিয়া ধরা পড়েছে প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সিপিএমের বর্ষীয়ান নেতা বুদ্ধদেব ভট্টাচার্যের। শনিবার তাঁর চিকিৎসায় গঠিত মেডিক্যাল টিম সূত্রে এ খবর জানা গিয়েছে। প্রবীণ নেতার চিকিৎসকরা জানিয়েছেন, বুদ্ধদেববাবুর দু’টি ফুসফুসেই নিউমোনিয়া হয়েছে। সেই সঙ্গে আগে থেকেই সুগার, প্রেসার, সিওপিডি সংক্রান্ত নানা সমস্যা রয়েছে। শুক্রবার ভর্তির সময় তাঁর যে উদ্বেগজনক অবস্থা ছিল, এখন (সন্ধ্যায় খবর লেখার সময় পর্যন্ত) তা না থাকলেও দুশ্চিন্তা থেকেই যাচ্ছে। অ্যানিমিয়ার কারণে এদিন রাত পর্যন্ত তাঁকে তিন বোতল রক্ত দেওয়া হয়েছে হিমোগ্লোবিনের পরিমাণ বৃদ্ধির জন্য। পাশাপাশি নিউমোনিয়ার জন্য দেওয়া শুরু হয়েছে নির্দিষ্ট অ্যান্টিবায়োটিকও। শ্বাসক্রিয়া স্বাভাবিক রাখার জন্য মাঝে-মধ্যেই ব্যবহার করা হচ্ছে বাই পাপ ভেন্টিলেশন প্রক্রিয়া। প্রাক্তন মুখ্যমন্ত্রীর এক ব্যক্তিগত চিকিৎসক জানান, ওঁর ফুসফুসের অবস্থা যথেষ্ট খারাপ। তবে চিকিৎসায় সাড়া দিচ্ছেন। তাই অবস্থা কিছুটা স্থিতিশীল। অল্প হলেও খাওয়াদাওয়া করছেন। এদিন সূর্যকান্ত মিশ্র, মহম্মদ সেলিম, রবিন দেবের মতো সিপিএমের শীর্ষস্থানীয় নেতারা দফায় দফায় হাসপাতালে যান বুদ্ধদেববাবুকে দেখতে। হাসপাতালে যান প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র, বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় সহ অন্যান্য দলের নেতানেত্রীরাও। শুক্রবার ভর্তির পরই সেখানে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্যপাল জগদীপ ধনকার। সিপিএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি সহ দিল্লির নেতারাও সূর্যবাবুদের সঙ্গে ঘনঘন যোগাযোগ রেখেছেন বুদ্ধদেববাবুর ব্যাপারে।
তবে এই পরিস্থিতিতে চিকিৎসকদের দুশ্চিন্তা আরও বাড়াচ্ছে প্রবীণ নেতার বাড়ি ফিরতে চাওয়ার জন্য উপর্যুপরি অনুরোধ। ঘনিষ্ঠ চিকিৎসকদের মধ্যে যাঁরাই প্রাক্তন মুখ্যমন্ত্রীকে দেখতে হাসপাতালে গিয়েছেন, তাঁদের কাছে বারবার জানতে চেয়েছেন, কবে তিনি বাড়ি ফিরবেন। তবে অন্তত আরও চার-পাঁচ দিন তাঁকে হাসপাতালে পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা।
দক্ষিণ কলকাতার যে হাসপাতালে বুদ্ধদেববাবুকে ভর্তি করা হয়েছে, তাদের পক্ষ থেকে দু’টি মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে, অ্যাকিউট একসাসারবেশন অব সিওপিডি, অ্যানিমিয়া এবং নিউমোনিয়া হয়েছে প্রাক্তন মুখ্যমন্ত্রীর। অবস্থা আগের তুলনায় স্থিতিশীল। হার্টের ছন্দপতনেরও সমস্যা রয়েছে তাঁর। শ্বাসকষ্টের সমস্যার জন্য নন ইনভেসিভ ভেন্টিলেশনে রাখা হয়েছে তাঁকে। প্রসঙ্গত, ডাঃ আলোকগোপাল ঘোষাল, ডাঃ সুনীলবরণ রায় সহ সাত চিকিৎসকের টিম ওঁর শারীরিক অবস্থা প্রতি মুহূর্তে পর্যবেক্ষণে রেখেছে।
শুক্রবার সকাল থেকেই শরীর খারাপ ছিল প্রাক্তন মুখ্যমন্ত্রীর। তীব্র শ্বাসকষ্টের সমস্যা হচ্ছিল। ছিল আচ্ছন্ন ভাবও। রক্তচাপ ছিল স্বাভাবিকের তুলনায় যথেষ্টই কম। সন্ধ্যায় সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র প্রবীণ নেতার দীর্ঘদিনের চিকিৎসক এক সিনিয়র কার্ডিওলজিস্টকে ফোন করে বিষয়টি জানান। চটজলদি হাসপাতালে নিয়ে যাওয়া হয় অসুস্থ প্রাক্তন মুখ্যমন্ত্রীকে। রক্তচাপ দেখা যায় ৮০/৬০। অক্সিজেন স্যাচুরেশন যথেষ্টই কম (৮০) এবং রক্তে কার্বন-ডাই-অক্সাইডের পরিমাণ যথেষ্ট বেশি। শুধু তাই নয়, রক্তে হিমোগ্লোবিনের মাত্রাও ছিল অস্বাভাবিক কম (৭)। পরে চেস্ট এক্স-রে পরীক্ষায় দু’টি ফুসফুসেই নিউমোনিয়া ধরা পড়ে।

08th  September, 2019
 মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে অনশনে বসতে চলেছেন ভিলেজ পুলিসে কর্মরতরা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নামেই পুলিস। স্থায়ী নয় তাঁদের চাকরি। এমনকী সাত বছর হয়ে গেলেও বেতন বাড়েনি এক পয়সাও। এই নিয়ে এবার মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে অনশনে বসতে চলেছেন ভিলেজ পুলিসে কর্মরতরা। তাঁদের এই কর্মসূচিকে ঘিরে রীতিমতো চিন্তায় পড়েছে কলকাতা পুলিসের স্পেশাল ব্রাঞ্চ (এসবি)। তাঁদের সম্পর্কে শুরু হয়েছে খোঁজখবর।
বিশদ

09th  September, 2019
 পরীক্ষা ব্যবস্থায় স্বচ্ছতা আনতে সক্রিয় পিএসসি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পরীক্ষা পদ্ধতিতে স্বচ্ছতা আনতে অভিনব সিদ্ধান্ত নিল পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি)। এখন থেকে কমিশন আয়োজিত ‘মাল্টিপল চয়েজ’ বেসড প্রশ্নপত্রের ‘অ্যানসার কি’ অর্থাৎ সঠিক উত্তর দিয়ে দেওয়া হবে।
বিশদ

09th  September, 2019
বিদ্যুতের বিলের বকেয়া টাকা চেয়ে পুলিসকে চিঠি ডব্লুবিএসইডিসিএলের

শুভ্র চট্টোপাধ্যায়, কলকাতা: রাজ্য পুলিসের কাছ থেকে বিদ্যুতের বিল বাবদ লক্ষ লক্ষ টাকা পাওনা রয়েছে ডব্লুবিএসইডিসিএলের। তা মেটাতে কোনও হেলদোল নেই রাজ্য পুলিসের। শেষমেশ এই নিয়ে ডব্লুবিএসইডিসিএল চিঠি পাঠাল রাজ্য পুলিসের সদর দপ্তরে। দ্রুত বকেয়া মেটাতে বলেছে সংস্থা।
বিশদ

09th  September, 2019
পুজো উপভোগ করুন,
ছোট শিল্পকে হেনস্তা নয়
আয়কর কর্তাদের বার্তা সীতারামনের

বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: বাঙালির প্রাণের দুর্গোৎসব উপভোগ করুন। আর ছোট শিল্পকে অযথা উত্ত্যক্ত করা বন্ধ করুন। ভুয়ো কোম্পানিকে বাগে আনতে যে নোটিস প্রযোজ্য, তা ছোট শিল্পকে পাঠিয়ে কেন অপদস্থ করছেন? হেনস্তা করতে হলে নিজের ‘বস’কে করুন, করদাতাদের নয়।
বিশদ

08th  September, 2019
দীঘায় উত্তাল সমুদ্র,
উল্লসিত পর্যটকরা
নিরাপত্তায় সি-বিচে মাইকিং

 বিএনএ, তমলুক ও সংবাদদাতা, কাঁথি: দীঘা উপকূলে প্রবল হাওয়ার জেরে সমুদ্র উত্তাল হওয়ার আশঙ্কায় শুক্রবার রাত থেকেই প্রশাসন মাইকিং শুরু করেছিল। সেই সতর্কবাণী প্রচারের কাজ শনিবারও জারি ছিল। কারণ ৩.৫মিটার থেকে ৪.৬মিটার উচ্চতার ঢেউ আছড়ে পড়ার কথা। উত্তাল সমুদ্র দেখতে শনিবার সকাল থেকেই মেরিন ড্রাইভ বরাবর পর্যটকরা বসে পড়েছিলেন।
বিশদ

08th  September, 2019
রাজ্যে বিভেদের বিষ
ছড়াচ্ছে বিজেপি: রাজীব

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের পুরোহিত সমাজ শনিবার একত্রিত হয়েছিল কলকাতার শিশির মঞ্চে। এদিনই এই সভায় পশ্চিমবঙ্গ রাজ্য সনাতন ব্রাহ্মণ ট্রাস্টের সঙ্গে পুরোহিত সমাজের মোট ১৭টি সংগঠন মিশে গেল। এখানেই বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন রাজ্যের মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়।
বিশদ

08th  September, 2019
রাজ্যে প্রতি ছ’জনে হাইপ্রেসার একজনের,
সুগারে ভুগছেন আটজনের মধ্যে একজন
সমীক্ষা

বিশ্বজিৎ দাস, কলকাতা: সুগার ও প্রেসার নিয়ে স্বাধীনতার পর রাজ্যের সবচেয়ে বড় সরকারি সমীক্ষার রিপোর্টে চাঞ্চল্যকর তথ্য জানা গেল। প্রায় ন’লক্ষ রাজ্যবাসীর মধ্যে করা রাজ্য স্বাস্থ্য দপ্তরের এই সমীক্ষায় জানা গেল, বাংলার মানুষের মধ্যে সুগার ও প্রেসার কতটা ব্যাপকভাবে ছড়াচ্ছে। রাজ্যের প্রথমে তিন এবং পরে আরও ছয় জেলায় ডায়াবেটিস, প্রেসার ও ক্যান্সারের প্রকোপ কতটা জানতে ২০১৭ সালের জুলাই মাসে শুরু হয়েছিল এই সমীক্ষা।
বিশদ

08th  September, 2019
কয়লা সঞ্চয়ে রাজ্য, জোর সুরক্ষাতেও
পুজোয় বিদ্যুৎ চাহিদা সবচেয়ে বাড়তে পারে পঞ্চমী-ষষ্ঠীতে

প্রসেনজিৎ কোলে, কলকাতা: পুজোয় আলোর রোশনাইয়ে তাক লাগাতে পুজো কমিটিগুলির মধ্যে একে অন্যকে টেক্কা দেওয়ার প্রস্তুতি এখন তুঙ্গে। পুজোর দিনগুলিতে রাজ্যজুড়ে সুষ্ঠুভাবে বিদ্যুৎ সরবরাহ করতে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে বিদ্যুৎ সংস্থাগুলি। পুজোয় বিদ্যুৎ চাহিদা কেমন থাকতে পারে, তারও আগাম হিসেব কষা (পাওয়ার প্রোজেকশন) শুরু করেছে তারা।
বিশদ

08th  September, 2019
রাজ্যজুড়ে স্পেশাল ক্যাম্প
নভেম্বর মাসের মধ্যে বাড়িতে ডিজিটাল রেশন কার্ড পৌঁছে দেবে খাদ্য দপ্তর

  বিএনএ, বহরমপুর: খাদ্যসাথী প্রকল্পে আরও বেশি পরিবারকে অন্তর্ভুক্ত করার জন্য রাজ্যজুড়ে স্পেশাল ক্যাম্প করে নভেম্বর মাসের মধ্যে ডিজিটাল রেশন কার্ড বাড়ি বাড়ি পৌঁছে দেবে খাদ্য দপ্তর। পোস্ট অফিস বা অন্য কোনও সংস্থার মাধ্যমে তা গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া হবে।
বিশদ

08th  September, 2019
৩৩৪ জন চাষির ধানের দাম আটকে
খাদ্য দপ্তরের অনুমতির
অপেক্ষায় বেনফেড

  কৌশিক ঘোষ, কলকাতা: গত খরিফ মরশুমের ৩৩৪ জন চাষির ধানের দাম মেটায়নি সরকারি সংস্থা বেনফেড। প্রায় তিন কোটি টাকা এখনও বকেয়া আছে। ধানের দাম মেটানোর জন্য বেনফেড কর্তৃপক্ষের উপর চাপ আসছে। বিশদ

08th  September, 2019
 ‘গুমনামি’ বিতর্ক এবার আদালতে, জনস্বার্থ মামলা রুজু হল হাইকোর্টে

জীবানন্দ বসু, কলকাতা: ‘গুমনামি’ বিতর্ক এবার আদালতের গণ্ডিতে গিয়ে পৌঁছল। নেতাজির অন্তর্ধান এবং পরবর্তীকালে উত্তরপ্রদেশের ফৈজাবাদে উদয় হওয়া বিতর্কিত সাধু গুমনামিবাবার সঙ্গে সুভাষচন্দ্র বসুর সাদৃশ্য কেন্দ্রিক বিষয়ের উপর পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের তৈরি চলচ্চিত্রকে কেন্দ্র করেই কলকাতা হাইকোর্টে শুক্রবার জনস্বার্থ মামলা দায়ের হয়েছে।
বিশদ

08th  September, 2019
 ব্যাপক রদবদল স্কুলের ডিআই-এডিআই স্তরে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যজুড়ে ২৯ জন স্কুল পরিদর্শক (ডিআই) এবং সহকারি স্কুল পরিদর্শক (এডিআই)-কে বদলি করল রাজ্য সরকার। এক জায়গায় দীর্ঘদিন যাতে কেউ না থেকে যেতে পারেন, তাই এই পদ্ধতি কয়েক বছর ধরে শুরু করা হয়েছে। বিশদ

08th  September, 2019
  চন্দ্রযান: মমতাকে বিঁধলেন দিলীপ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: চন্দ্রযানের অবতরণ নিয়ে দেশজুড়ে হতাশার সুর। সেই আবহে এই ইস্যুতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। শনিবার শহরের এক প্রেক্ষাগৃহে দলের সাংগঠনিক বৈঠকে তিনি বলেন, ভারতের আনন্দে, দুঃখে-কষ্টে অনেকেই তাল মেলাতে পারছেন না। বিশদ

08th  September, 2019
বিধানসভায় বিতর্কে বললেন মমতা
ডেঙ্গু নিয়ে রাজনীতি নয়, এগিয়ে
আসতে হবে জনপ্রতিনিধিদের
রাজ্যে এখনও পর্যন্ত মৃত ১৭

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডেঙ্গুতে এখনও পর্যন্ত রাজ্যে ১৭ জন মারা গিয়েছেন। তার মধ্যে ১৩ জন সরকারি হাসপাতালে, আর চারজন বেসরকারি হাসপাতালে মারা গিয়েছেন। শুক্রবার বিধানসভার প্রশ্নোত্তরপর্বে এই মন্তব্য করেন স্বাস্থ্যমন্ত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, অন্য রাজ্যে এই হিসেব পাবেন না।
বিশদ

07th  September, 2019

Pages: 12345

একনজরে
পাপ্পা গুহ, উলুবেড়িয়া: আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরেই বাঙালি মেতে উঠবে দুর্গোৎসবের আনন্দে। বাঙালিদের এই আনন্দ পরিপূর্ণ করতে ইতিমধ্যে সাজসাজ রব কুমোরটুলিতে। শুধু প্রতিমা তৈরি ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দুর্গাপুজো ও কালীপুজোর সময়ে যাত্রীদের বাড়তি ভিড় সামাল দিতে সাপ্তাহিক ১৩ জোড়া বিশেষ ট্রেন চালানোর সিদ্ধান্ত নিল দক্ষিণ-পূর্ব রেল। তারা জানিয়েছে, সাঁতরাগাছি-চেন্নাই-সাঁতরাগাছি রুটে ট্রেনগুলি চালানো হবে। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডেঙ্গুতে আক্রান্ত ডিসি (পোর্ট) সৈয়দ ওয়াকার রেজা। শুক্রবার থেকে স্কুল অব ট্রপিক্যাল মেডিসিন (এসটিএম)-এ টানা চিকিৎসা চলেছে তাঁর। ট্রপিক্যাল মেডিসিন বিভাগের প্রধান ডাঃ বিভূতি সাহার অধীনে ভর্তি হন রেজা সাহেব। ...

বিএনএ, সিউড়ি ও সংবাদদাতা, শান্তিনিকেতন: নানুরে নিহত বিজেপি কর্মী স্বরূপ গড়াইয়ের মৃতদেহ নেওয়া নিয়ে মঙ্গলবার দিনভর টানাপোড়েন চলল। মঙ্গলবার সন্ধ্যায় বোলপুর মহকুমা হাসপাতালের মর্গ থেকে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ঝগড়া এড়িয়ে চলার প্রয়োজন। শরীর স্বাস্থ্য বিষয়ে অহেতুক চিন্তা করা নিষ্প্রয়োজন। আজ আশাহত হবেন না ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৬২- মার্কিন ছোট গল্পকার ও হেনরির জন্ম
১৮৯৩- শিকাগোর ধর্ম সম্মেলনে স্বামী বিবেকানন্দ ঐতিহাসিক বক্তৃতা করেন
১৯০৮- বিপ্লবী বিনয় বসুর জন্ম
১৯১১- ক্রিকেটার লালা অমরনাথের জন্ম
২০০১- নিউ ইয়র্কের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে এবং পেন্টাগনে বিমান হানায় অন্তত ৩ হাজার মানুষের মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৮৪ টাকা ৭২.৫৪ টাকা
পাউন্ড ৮৬.৪২ টাকা ৮৯.৫৯ টাকা
ইউরো ৭৭.৫৭ টাকা ৮০.৫২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
10th  September, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৭০০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৭১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,২৬৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৭,০০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৭,১০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৫ ভাদ্র ১৪২৬, ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ত্রয়োদশী ৫৯/১৩ শেষ রাত্রি ৫/৭। শ্রবণা ২১/২৫ দিবা ১/৫৯। সূ উ ৫/২৫/৩১, অ ৫/৪১/৩৮, অমৃতযোগ দিবা ৭/৪ মধ্যে পুনঃ ৯/৩০ গতে ১১/৮ মধ্যে পুনঃ ৩/১৩ গতে ৪/৫১ মধ্যে। রাত্রি ৬/২৮ মধ্যে পুনঃ ৮/৪৯ মধ্যে পুনঃ ১/৩১ গতে উদয়াবধি, বারবেলা ৮/২৯ গতে ১০/১ মধ্যে পুনঃ ১১/৩৩ গতে ১/৫ মধ্যে, কালরাত্রি ২/৩০ গতে ৩/৫৮ মধ্যে।
২৪ ভাদ্র ১৪২৬, ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ত্রয়োদশী ৫৮/৩৭/১১শেষরাত্রি ৪/৫১/৫৭। শ্রবণা নক্ষত্র ২৪/৫৬/২৬ দিবা ৩/২৩/৩৯, সূ উ ৫/২৫/৫, অ ৫/৪৩/৪৫, অমৃতযোগ দিবা ৭/২ মধ্যে ও ৯/৩১ গতে ১১/১০ মধ্যে ও ৩/১৮ গতে ৪/৫৭ মধ্যে এবং রাত্রি ৬/৩৩ গতে ৮/৫৩ মধ্যে ও ১/৩১ গতে ৫/২৫ মধ্যে, বারবেলা ১১/৩৪/২৫ গতে ১/৬/৪৫ মধ্যে, কালবেলা ৮/২৯/৪৫ গতে ১০/২/৫ মধ্যে, কালরাত্রি ২/২৯/৪৫ গতে ৩/৫৭/২৫ মধ্যে। 
 ১১ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
রাজ্যে এখনই চালু হচ্ছে না নয়া মোটর ভেইকেলস আইন 
রাজ্যে এখনই চালু হচ্ছে না নয়া মোটর ভেইকেলস আইন। আজ ...বিশদ

06:41:55 PM

এবার রেল স্টেশনেও নিষিদ্ধ হচ্ছে প্লাস্টিক
এবার একবার ব্যবহারযোগ্য প্লাস্টিক নিয়ে আর প্রবেশ করা যাবে না ...বিশদ

04:56:20 PM

কৈখালিতে গাড়ির ধাক্কায় মৃত যুবক 

04:17:00 PM

কলেজে ভর্তিতে দুর্নীতি রুখতে জেলায় সাহায্য কেন্দ্র খুলবে সরকার 
ভর্তি প্রক্রিয়া বেশ কিছু বছর ধরে অনলাইনেই চলছে। তবুও দুর্নীতি ...বিশদ

03:56:24 PM

দিদিকে বলো কর্মসূচিতে গিয়ে বিক্ষোভের মুখে ইংলিশবাজার পুরসভার ভাইস চেয়ারম্যান 

03:32:00 PM

তমলুকে মহিলা আইনজীবীর অস্বাভাবিক মৃত্যু, আটক স্বামী
তমলুকে মহিলা আইনজীবীর অস্বাভাবিক মৃত্যু। মৃতার নাম প্রিয়াঙ্কা কাণ্ডার সরকার(২৪)। ...বিশদ

03:05:44 PM