Bartaman Patrika
রাজ্য
 

বিধানসভার বাইরে বাম-কং যৌথ কর্মসূচি
দরকার, এক মঞ্চে সওয়াল সূর্য-মান্নানের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিজেপি ও তৃণমূলের বিরুদ্ধে বাম-কংগ্রেসের যৌথ লড়াই কেবল বিধানসভার চৌহদ্দিতেই সীমাবদ্ধ রাখলে চলবে না। মেরুকরণের কৌশলের মোকাবিলায় জনস্বার্থবাহী ইস্যুতে বিধানসভার বাইরেও এই লড়াইকে নিয়ে যেতে হবে। সেটা সম্ভব হলেই এ রাজ্যে তৃণমূলের বিকল্প হিসেবে এই জোটের গ্রহণযোগ্যতা তৈরি হবে মানুষের কাছে। বৃহস্পতিবার বিধানসভা ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে একসুরে এই কথা বলেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র এবং কংগ্রেস পরিষদীয় তথা বিরোধী দলনেতা আব্দুল মান্নান। ভবনের নৌসাদ আলি কক্ষে ২৪ ঘণ্টা আগে কংগ্রেস পরিষদীয় দলের তরফে আয়োজিত তাঁর সংবর্ধনা অনুষ্ঠানে বাম বিধায়কদের উপস্থিতিতে একই সুরে সওয়াল করে গিয়েছিলেন লোকসভার কংগ্রেস দলনেতা অধীর চৌধুরী। এবার এক মঞ্চে বসে সেই সুরকেই আরও একবার জোরালো করলেন সূর্যবাবু-মান্নানরা।
এদিনের অনুষ্ঠানের উদ্যোক্তা ছিল বাম পরিষদীয় দল। সেখানে উপস্থিত ছিলেন মান্নান সহ কংগ্রেসের বিধায়করা। ২০১৬ সালে দ্বিতীয়বারের জন্য ক্ষমতায় বসার পর গত তিন বছরে তৃণমূল সরকারের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে রা঩জ্যের নানাবিধ সমসাময়িক বিষয়ে পদক্ষেপ তথা প্রতিকারের আশায় বহু চিঠি লিখেছেন বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী। কোনওটিরই জবাব না পাওয়ায় এবার সুজনবাবু তাঁর লেখা চিঠিগুলির মধ্যে বাছাই করা ৩০টি’র একটি সঙ্কলন পুস্তিকা আকারে তৈরি করেছেন। লোকসভা ভোটে ধাক্কা খাওয়ার পর জনসংযোগ বাড়ানোর লক্ষ্যে চালু তৃণমূলের ‘দিদিকে বলো’ কর্মসূচিকে কটাক্ষ করতে জবাব না পাওয়া এই চিঠির সঙ্কলনের নাম দিয়েছেন ‘মুখ্যমন্ত্রীকেই বলছি’। এই পুস্তিকার আনুষ্ঠানিক প্রকাশ উপলক্ষে দীর্ঘ সময় পর এদিন বিধানসভা ভবনে হাজির হয়েছিলেন সূর্যকান্তবাবু। তাঁর সঙ্গে হাজির ছিলেন স্বপন বন্দ্যোপাধ্যায়, নরেন চট্টোপাধ্যায়, বিশ্বনাথ চৌধুরীর মতো বামফ্রন্টের শীর্ষস্থানীয় শরিক নেতারাও।
এই অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে আসা বিরোধী দলনেতা তাঁর ভাষণে বলেন, বিজেপি এবং তৃণমূলের বিরুদ্ধে বাম ও কংগ্রেস ঐক্যবদ্ধ হয়ে সর্বস্তরে মানুষের হয়ে আন্দোলনে নামলে বাংলায় অবশ্যই বিকল্প শক্তি হয়ে ওঠা সম্ভব। ২০১৬ সালে তড়িঘড়ি হলেও আমরা বিধানসভা নির্বাচনে জোট বেঁধে লড়ায় বিজেপির শক্তি কমাতে সক্ষম হয়েছিলাম। কিন্তু তারপর সেই ঐক্যের ধারাবাহিকতা বজায় রাখা যায়নি। গত লোকসভা ভোটেও আমরা নিচুতলার মানুষের চাহিদার মর্যাদা দিতে পারিনি। এই কারণেই সাম্প্রদায়িক শক্তির উত্থান সম্ভব হয়েছে। তবে পরিস্থিতি থেকে শিক্ষা নিয়ে আমরা বিধানসভার ভিতরে বাম ও কংগ্রেস এক হয়ে লড়াই চালাচ্ছি। বিভিন্ন জনস্বার্থবাহী ইস্যুতে রাজ্য সরকারের বিরুদ্ধে সরব হচ্ছি। কিন্তু তৃণমূল বা বিজেপির মতো শক্তির মোকাবিলায় এই লড়াইকে বাইরেও ছড়িয়ে দেওয়া দরকার। সেটা সম্ভব হলে আমাদের বিকল্প শক্তি হয়ে ওঠা মোটেও অসম্ভব হবে না। মান্নানেরই কথার রেশ টেনে সূর্যবাবু বলেন, আমরা দলগতভাবে এই কৌশলের পক্ষেই পদক্ষেপ করছি। ইতিমধ্যে বারাকপুরে আমরা দুই পক্ষ এক সঙ্গে মিছিল, মিটিং করেছি। পরিষদীয় দলের পক্ষেও দলমত নির্বিশেষে রাজ্যের নানা প্রান্তে যৌথভাবে আক্রান্তদের পাশে ছুটে যাওয়া হয়েছে। আগামীদিনে এই ধরনের আরও কর্মসূচিতে অংশ নেব আমরা। এই কৌশল আমরা আগেই গ্রহণ করেছিলাম। সেটা হয়তো বিগত নির্বাচনে ফলপ্রসূ হয়নি। কিন্তু মনে রাখতে হবে, কৌশল কখনও পরিত্যক্ত হয় না। তা কখনও সফল, কখনও ব্যর্থ হয়। আগামী পুর ও বিধানসভা ভোটেও যে তাঁরা জোট করেই লড়তে আগ্রহী, সেকথা এদিন আরও একবার স্পষ্ট করেই বুঝিয়ে দেন সূর্যবাবু।
06th  September, 2019
 এনআইটির সমাবর্তন

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আজ, শনিবার দুর্গাপুরের ন্যাশনাল ইনস্টিটিউট অব টেকনোলিজর সমাবর্তন উৎসব। শুক্রবার এক সাংবাদিক বৈঠকে প্রতিষ্ঠানের অধিকর্তা অনুপম বসু জানিয়েছেন, পদ্মভূষণপ্রাপ্ত পদার্থবিজ্ঞানী বিকাশ সিনহা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
বিশদ

07th  September, 2019
বিধানসভায় ধুন্ধুমার, হাতাহাতি,
ওয়েলে নেমে সামলালেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিধায়কদের বাক-বিতণ্ডা ঘিরে আজ শুক্রবার উত্তপ্ত হয়ে উঠল বিধানসভা অধিবেশন। এমনকি হাতাহাতিতেও জড়িয়ে পড়েন বিধায়করা। অবশেষে নজির বিহীন ভাবে বিধানসভা ওয়েলে নেমে কার্যত ‘অভিভাবক’-এর মতই অনুরোধ করে কখনও বা ধমকের সুরে পরিস্থিতি সামলান মুখ্যমন্ত্রী।
বিশদ

06th  September, 2019
উন্নয়নের নামে কোটি
কোটি টাকার অপচয়
একই কাজে দু’বার খরচ, কঠোর নবান্ন

দেবাঞ্জন দাস, কলকাতা: স্টেট ডেভেলপমেন্ট স্কিম এবং প্রশাসনিক খরচের ক্ষেত্রে একই কাজের জন্য আলাদা আলাদা অ্যাকাউন্ট থেকে একাধিকবার ব্যয়ের বিস্তর তথ্য পেয়েছে অর্থদপ্তর। উন্নয়নের কাজে এহেন কোটি কোটি টাকার অপচয় রুখতে কড়া অবস্থান নিচ্ছে নবান্ন। 
বিশদ

06th  September, 2019
আমায় ভুল বুঝবেন না,
যা পারছি দিচ্ছি
শিক্ষকদের বললেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আমার উপর ভরসা রাখুন। টাকা যেমন থাকবে, আমরা নিশ্চয় দেব। বৃহস্পতিবার শিক্ষক দিবসের অনুষ্ঠানে এই বলে শিক্ষকসমাজকে আশ্বস্ত করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে যাতে ভুল না বোঝা হয়, তাও অত্যন্ত নমনীয় সুরেই শিক্ষকদের বললেন তিনি।
বিশদ

06th  September, 2019
টাইম বোমার ডিভাইস
বানাচ্ছিল জঙ্গি ইজাজ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উত্তর দিনাজপুরের বিভিন্ন জায়গায় বাড়ি ভাড়া নিয়ে টাইমার ডিভাইস তৈরির কাজ করছিল ইজাজ। বড়সড় নাশকতার লক্ষ্যেই সেগুলি তৈরি করা হচ্ছিল বলে নিশ্চিত এসটিএফের অফিসাররা। ইমপ্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস (আইইডি) তৈরি করে বিভিন্ন রাজ্যে জেএমবি সদস্যদের কাছে পাঠানো হয়েছে বলে জানা যাচ্ছে।
বিশদ

06th  September, 2019
 দেবশ্রী রায়কে নিয়ে মহুয়া মৈত্রর সঙ্গে কথা বলেছেন বিজেপির রাজ্য সভাপতি

বিএনএ, সিউড়ি ও সংবাদদাতা, শান্তিনিকেতন: বৃহস্পতিবার দুপুরে বোলপুরের একটি লজে দলীয় কর্মীদের সঙ্গে বৈঠকে যোগ দিতে এসে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বললেন, দেবশ্রী রায়কে নিয়ে তৃণমূল সংসদ সদস্য মহুয়া মৈত্রর সঙ্গে আমার কথা হয়েছে।
বিশদ

06th  September, 2019
স্কুল, কলেজের প্রধান শিক্ষক, অধ্যক্ষদের সম্মান জানাল পুলিস

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রায়গঞ্জ থেকে মাজদিয়া। রাজাবাজার সায়েন্স কলেজ থেকে কোন্ননগরের হীরালাল পাল কলেজ। তালিকা থেকেই স্পষ্ট, সাম্প্রতিক অতীতে বারেবারে সাধারণ ছাত্রছাত্রী থেকে ছাত্র সংসদের ‘দাদা’দের হাতে নিগৃহীত হতে হয়েছে প্রধান শিক্ষক, অধ্যাপক থেকে উপাচার্যদের।
বিশদ

06th  September, 2019
অলচিকি ইউনিভার্সিটি গঠনের কথাও ভাবা হচ্ছে
নাম পরে ঠিক হবে, হিন্দি বিশ্ববিদ্যালয় গড়ার কাজ দ্রুত শুরুর নির্দেশ মমতার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যে আরও বিশ্ববিদ্যালয় হবে। অলচিকি বিশ্ববিদ্যালয়ও গড়ে তোলার চিন্তাভাবনা হচ্ছে। বুধবার বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একথা জানিয়েছেন। হিন্দি বিশ্ববিদ্যালয় গঠনের জন্য এদিন বিধানসভায় বিল পাশ হয়েছে।
বিশদ

06th  September, 2019
২০ শতাংশের বেশি বৃদ্ধির পক্ষে নয় রাজ্য
সেক্টর ফাইভে ইউনিট এরিয়া মূল্যায়নের খসড়ায় ১০০ শতাংশ কর বৃদ্ধির প্রস্তাব

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সল্টলেক সেক্টর ফাইভে ইউনিট এরিয়া কর মূল্যায়নের খসড়া রিপোর্ট জমা পড়ল। তাতে দেখা যাচ্ছে, বর্তমানে যা রয়েছে, তার তুলনায় কর ১০ থেকে ১০০ শতাংশ বেড়ে যাবে। এই রিপোর্ট দেখে চিন্তিত নবদিগন্ত শিল্পতালুক কর্তৃপক্ষ। কর এই হারে বাড়ানো যাবে না বলেই মনে করছেন সেখানকার শীর্ষস্থানীয় কর্তাব্যক্তিরা।
বিশদ

06th  September, 2019
 অধ্যাপক নিয়োগে পুলিস ও মেডিক্যাল রিপোর্ট বাধ্যতামূলক, জানালেন শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলেজের অধ্যাপক পদে নিয়োগের পর কোনও পুলিস ভেরিফিকেশন কিংবা মেডিক্যাল রিপোর্ট প্রয়োজন হবে না। এই মর্মে বিজ্ঞপ্তি জারি করে দিয়েছিল শিক্ষা দপ্তর। কিন্তু তাতে বেশ রুষ্ট শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার শিক্ষক দিবসের অনুষ্ঠান শেষে তিনি জানিয়ে দেন, এমনটা হবে না।
বিশদ

06th  September, 2019
সিবিআই অফিসার সেজে টাকা
হাতিয়ে ধৃত সেনা অফিসার সহ সাত

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সিবিআই অফিসার সেজে টাকা হাতিয়ে গ্রেপ্তার হলেন সেনা অফিসার ও এক অবসরপ্রাপ্ত জওয়ান। অভিযোগকারীকে টাকা দ্বিগুণ করার টোপ দিয়ে ডেকে এনে মারধর করে ২০ লক্ষ টাকা ছিনিয়ে নেওয়া হয় বলে জানা গিয়েছে।
বিশদ

06th  September, 2019
 উৎকর্ষের নিরিখে পুরস্কার পেল আরামবাগ গার্লস উচ্চ বিদ্যালয়

  বিএনএ, আরামবাগ: উৎকর্ষের নিরিখে অন্যতম সেরা বিদ্যালয়ের পুরস্কার পেল আরামবাগ গার্লস উচ্চ বিদ্যালয়। বৃহস্পতিবার ওই পুরস্কার নিতে কলকাতায় নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে হাজির ছিলেন আরামবাগ গার্লস উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ। বিশদ

06th  September, 2019
 নতুন জেলায় ভাড়া বাড়ি নিতে গিয়ে কালঘাম ছুটছে পুলিসের

শুভ্র চট্টোপাধ্যায়, কলকাতা: তৈরি হয়েছে নতুন নতুন পুলিস জেলা। সেখানে ভবন তৈরির জন্য জমি বা বাড়ি ভাড়া খুঁজতে গিয়ে হিমশিম অবস্থা পুলিস কর্তাদের। অধিকাংশ জায়গাতেই মাসিক ভাড়া এক লক্ষ বা তার বেশি চাওয়া হচ্ছে। এই পরিমাণ টাকা অর্থ দপ্তরের অনুমতি ছাড়া খরচ করার ক্ষমতা পুলিসের হাতে নেই। যে কারণে সমস্যা তৈরি হয়েছে।
বিশদ

06th  September, 2019
 রোগীদের জন্য কেনা দামি এক্স-রে
মেশিন প্যাকেটবন্দি ন্যাশনালে
রয়েছেন ১৯ জন টেকনোলজিস্ট

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: যন্ত্র কিনে ফেলে রাখা হচ্ছে, প্যাকেট খোলাও হচ্ছে না। কিছুদিন আগে জুনিয়র ডাক্তারদের সঙ্গে বৈঠকে একথা বলেছিলেন খোদ মুখ্যমন্ত্রী তথা স্বাস্থ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার সেই বক্তব্যের প্রমাণ হাতেকলমে মিলল পার্ক সার্কাসের চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজে। রোগ নির্ণয়ে গুরুত্বপূর্ণ দামি সিআর বা কম্পিউটেড রেডিওগ্রাফি এক্স-রে মেশিন হাসপাতালের আসার পর থেকে এখনও পর্যন্ত সূর্যের মুখই দেখল না। বাক্সবন্দি হয়ে পড়ে রয়েছে দামি মেশিনটি।
বিশদ

06th  September, 2019

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, মালবাজার: মাত্র দেড় মাসের মধ্যে একটি অপহরণের ঘটনায় বড়সড় সাফল্য পেল মাল থানার পুলিস। গোপন সূত্রে পাওয়া খবরের ওপর ভিত্তি করে মাল পুলিসের একটি দল সুদূর পাঞ্জাব থেকে উদ্ধার করল অপহৃত নাবালিকাকে।  ...

বিএনএ, সিউড়ি ও সংবাদদাতা, শান্তিনিকেতন: নানুরে নিহত বিজেপি কর্মী স্বরূপ গড়াইয়ের মৃতদেহ নেওয়া নিয়ে মঙ্গলবার দিনভর টানাপোড়েন চলল। মঙ্গলবার সন্ধ্যায় বোলপুর মহকুমা হাসপাতালের মর্গ থেকে ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দুর্গাপুজো ও কালীপুজোর সময়ে যাত্রীদের বাড়তি ভিড় সামাল দিতে সাপ্তাহিক ১৩ জোড়া বিশেষ ট্রেন চালানোর সিদ্ধান্ত নিল দক্ষিণ-পূর্ব রেল। তারা জানিয়েছে, সাঁতরাগাছি-চেন্নাই-সাঁতরাগাছি রুটে ট্রেনগুলি চালানো হবে। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডেঙ্গুতে আক্রান্ত ডিসি (পোর্ট) সৈয়দ ওয়াকার রেজা। শুক্রবার থেকে স্কুল অব ট্রপিক্যাল মেডিসিন (এসটিএম)-এ টানা চিকিৎসা চলেছে তাঁর। ট্রপিক্যাল মেডিসিন বিভাগের প্রধান ডাঃ বিভূতি সাহার অধীনে ভর্তি হন রেজা সাহেব। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ঝগড়া এড়িয়ে চলার প্রয়োজন। শরীর স্বাস্থ্য বিষয়ে অহেতুক চিন্তা করা নিষ্প্রয়োজন। আজ আশাহত হবেন না ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৬২- মার্কিন ছোট গল্পকার ও হেনরির জন্ম
১৮৯৩- শিকাগোর ধর্ম সম্মেলনে স্বামী বিবেকানন্দ ঐতিহাসিক বক্তৃতা করেন
১৯০৮- বিপ্লবী বিনয় বসুর জন্ম
১৯১১- ক্রিকেটার লালা অমরনাথের জন্ম
২০০১- নিউ ইয়র্কের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে এবং পেন্টাগনে বিমান হানায় অন্তত ৩ হাজার মানুষের মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৮৪ টাকা ৭২.৫৪ টাকা
পাউন্ড ৮৬.৪২ টাকা ৮৯.৫৯ টাকা
ইউরো ৭৭.৫৭ টাকা ৮০.৫২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
10th  September, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৭০০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৭১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,২৬৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৭,০০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৭,১০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৫ ভাদ্র ১৪২৬, ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ত্রয়োদশী ৫৯/১৩ শেষ রাত্রি ৫/৭। শ্রবণা ২১/২৫ দিবা ১/৫৯। সূ উ ৫/২৫/৩১, অ ৫/৪১/৩৮, অমৃতযোগ দিবা ৭/৪ মধ্যে পুনঃ ৯/৩০ গতে ১১/৮ মধ্যে পুনঃ ৩/১৩ গতে ৪/৫১ মধ্যে। রাত্রি ৬/২৮ মধ্যে পুনঃ ৮/৪৯ মধ্যে পুনঃ ১/৩১ গতে উদয়াবধি, বারবেলা ৮/২৯ গতে ১০/১ মধ্যে পুনঃ ১১/৩৩ গতে ১/৫ মধ্যে, কালরাত্রি ২/৩০ গতে ৩/৫৮ মধ্যে।
২৪ ভাদ্র ১৪২৬, ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ত্রয়োদশী ৫৮/৩৭/১১শেষরাত্রি ৪/৫১/৫৭। শ্রবণা নক্ষত্র ২৪/৫৬/২৬ দিবা ৩/২৩/৩৯, সূ উ ৫/২৫/৫, অ ৫/৪৩/৪৫, অমৃতযোগ দিবা ৭/২ মধ্যে ও ৯/৩১ গতে ১১/১০ মধ্যে ও ৩/১৮ গতে ৪/৫৭ মধ্যে এবং রাত্রি ৬/৩৩ গতে ৮/৫৩ মধ্যে ও ১/৩১ গতে ৫/২৫ মধ্যে, বারবেলা ১১/৩৪/২৫ গতে ১/৬/৪৫ মধ্যে, কালবেলা ৮/২৯/৪৫ গতে ১০/২/৫ মধ্যে, কালরাত্রি ২/২৯/৪৫ গতে ৩/৫৭/২৫ মধ্যে। 
 ১১ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
রাজ্যে এখনই চালু হচ্ছে না নয়া মোটর ভেইকেলস আইন 
রাজ্যে এখনই চালু হচ্ছে না নয়া মোটর ভেইকেলস আইন। আজ ...বিশদ

06:41:55 PM

এবার রেল স্টেশনেও নিষিদ্ধ হচ্ছে প্লাস্টিক
এবার একবার ব্যবহারযোগ্য প্লাস্টিক নিয়ে আর প্রবেশ করা যাবে না ...বিশদ

04:56:20 PM

কৈখালিতে গাড়ির ধাক্কায় মৃত যুবক 

04:17:00 PM

কলেজে ভর্তিতে দুর্নীতি রুখতে জেলায় সাহায্য কেন্দ্র খুলবে সরকার 
ভর্তি প্রক্রিয়া বেশ কিছু বছর ধরে অনলাইনেই চলছে। তবুও দুর্নীতি ...বিশদ

03:56:24 PM

দিদিকে বলো কর্মসূচিতে গিয়ে বিক্ষোভের মুখে ইংলিশবাজার পুরসভার ভাইস চেয়ারম্যান 

03:32:00 PM

তমলুকে মহিলা আইনজীবীর অস্বাভাবিক মৃত্যু, আটক স্বামী
তমলুকে মহিলা আইনজীবীর অস্বাভাবিক মৃত্যু। মৃতার নাম প্রিয়াঙ্কা কাণ্ডার সরকার(২৪)। ...বিশদ

03:05:44 PM