Bartaman Patrika
রাজ্য
 

এবার তৃণমূলের জেলা সভাপতিদের পাঠ দিলেন ‘ভোটগুরু’ প্রশান্ত

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তৃণমূলের জনবিচ্ছিন্নতা কাটিয়ে ওঠার পাঠ দিলেন পেশাদার প্রশান্ত কিশোর। শুক্রবার কালীঘাটে দলের যুব নেতা, সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ির দপ্তরে রাজ্যের সমস্ত সাংগঠনিক জেলার সভাপতিদের সঙ্গে পরিচয়পর্বেই নেতাদের জীবনযাপন থেকে জনসম্পর্ক পুনরুদ্ধারে নির্দিষ্ট বার্তা দিয়েছেন এই ভোটগুরু। গত লোকসভা ভোটে ধাক্কা খাওয়ার পর মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী দলীয় সংগঠন পুনর্গঠনের রাশ নিজের হাতেই তুলে নিয়েছেন। রাজনৈতিক মহলের ব্যাখ্যা, ব্যক্তিগত জনপ্রিয়তার পরিপূরক হিসেবে ভোটযুদ্ধে কৌশলী প্রশান্ত কিশোরের সংস্থার উপর ভরসা করছেন মমতা। সেই লক্ষ্যেই এদিন দলের জেলা স্তরের শীর্ষ নেতৃত্বের সঙ্গে প্রাথমিক আলোচনা সারলেন তিনি। সেখানে অভিষেক, মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, রাজ্য সভাপতি সুব্রত বক্সির উপস্থিতিতে জেলা সভাপতিদের মুখোমুখি হন প্রশান্ত।
ভোটের ফলাফল পর্যালোচনা করতে গিয়ে মমতা নিজেই দলের জনবিচ্ছিন্নতাকে অন্যতম কারণ হিসেবে চিহ্নিত করেছেন। জেলাভিত্তিক বৈঠক থেকে শুরু করে দলের বিধায়কদের নিয়ে সভাতেও তাই জনসংযোগ বাড়ানোর উপর জোর দেন তিনি। আসনের হিসেবে আশানুরূপ ফল না হলেও মোট ভোট বেড়েছে তৃণমূলের। যদিও প্রতিপক্ষ হিসেবে উঠে আসা বিজেপির ভোটবৃদ্ধির হার অস্বস্তি বাড়িয়েছে রাজ্যের শাসকদলের। রাজ্যে নজিরবিহীন উন্নয়নমূলক কর্মকাণ্ডের সাফল্য সত্ত্বেও কেন ভোটারদের মধ্যে তার প্রভাব আরও বাড়ানো গেল না, তা নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। দলের অন্দরে দুর্নীতির আগ্রাসন থেকে এক শ্রেণীর নেতৃত্বের মধ্যে অতিরিক্ত আত্মতুষ্টি এবং ঔদ্ধত্যই যে আমজনতার থেকে তাদের দূরে ঠেলে দিয়েছে, তা দলীয় ফলাফল পর্যালোচনায় প্রকট হয়েছে। আগামী ২০২১ সালের বিধানসভা নির্বাচনের প্রেক্ষিতে, দলকে বিজেপির মতো প্রতিপক্ষের মোকাবিলায় তৈরি করতে পেশাদার সংস্থায় আস্থা রেখেছেন মমতা। নরেন্দ্র মোদি সহ দেশের তিন রাজ্যের মুখ্যমন্ত্রীকে জয়ের রাস্তা দেখানোয় সফল ভোট কৌশলী প্রশান্ত কিশোরের উপরেই আস্থা রেখেছেন তৃণমূল নেত্রী।
সেই সুবাদে ইতিমধ্যেই মমতা ও অভিষেকের সঙ্গে দফায় দফায় বৈঠক করেছেন প্রশান্ত। দলের একাধিক শীর্ষ নেতার সঙ্গে একান্তে কথাও বলেছেন। পাশাপাশি তাঁর সংস্থা আই-প্যাক (ইন্ডিয়ান পলিটিক্যাল অ্যাকশন কমিটি)-এর দু’শো জন পেশাদার কর্মী রাজ্য চষে তৃণমূলের নির্বাচনী ফলাফলের কারণ বিশ্লেষণে তথ্য সংগ্রহ করেছেন। বৃহস্পতিবার দলের বিধায়কদের সঙ্গে বৈঠকের আগে মমতা নিজেও তৃণমূল ভবনে আলাদা করে প্রশান্তের সঙ্গে আলোচনা করেছিলেন। এদিন কালীঘাটের বৈঠকে জেলা সভাপতিদের সরাসরি কোনও নির্দেশ না দিলেও আলাপচারিতায় তাঁদের জীবনযাপন বদলের উপর জোর দেন তিনি। বিধায়কদের নিজের এলাকায় মানুষের সঙ্গে যোগাযোগ আরও বাড়ানোর উপর জোর দিয়েছেন। জেলার বিধায়কদের মধ্যে সদরে কিংবা কলকাতায় সময় কাটানোর প্রবণতা ধরা পড়েছে প্রশান্তের নিজস্ব সমীক্ষায়। দলের বিধায়কদের অনেকেই স্বীকার করেছেন, ‘হোম ওয়ার্ক’ করেই এসেছিলেন তিনি। তাঁদের মধ্যে কারও দেওয়া তথ্যে ভুলচুক হলেই তা যেভাবে শুধরে দিয়েছেন প্রশান্ত, তাতেই তটস্থ হয়ে পড়েছেন জেলার নেতারা। প্রশান্তের ফর্মুলা, প্রত্যেক বিধায়ককে নিজের বিধানসভা এলাকায় অন্তত মাসে একদিন থাকতে হবে। প্রত্যেক জেলায় ১৫ জনের একটি তথ্য সংগ্রাহক টিম তৈরি করার পরামর্শ দিয়েছেন প্রশান্ত। যে এলাকায় তফসিলি জাতি, উপজাতি বা সংখ্যালঘু মানুষের সংখ্যা বেশি, সেখানে কমিটিতে তাদের প্রতিনিধি রাখা আবশ্যিক। এই টিমের সদস্যদের কাছ থেকে আই-প্যাকের প্রতিনিধিরা বিভিন্ন বিষয় জানতে চাইবে। প্রয়োজনে তাদের কিছু জানানোর থাকলে, তারা তা আই-প্যাককে জানাবে। সংশ্লিষ্ট বিধানসভা কেন্দ্রভিত্তিক রণকৌশল স্থির করতে তা কার্যকর করা হবে বলেই ইঙ্গিত দিয়েছেন প্রশান্ত। সূত্রের মতে, জেলার নেতাদের সংবাদমাধ্যমকে এড়িয়ে চলতে বলেছেন প্রশান্ত কিশোর। দলের হয়ে কিছু বলতে হলে, তা সর্বোচ্চ নেত্রী বা মুখপাত্র বলবেন। কোনও মন্তব্য করে বিতর্কে না জড়ানোর পরামর্শ দিয়েছেন তিনি। পাশাপাশি বাম বা কংগ্রেসের মতো অ-বিজেপি বিরোধীদের সঙ্গে সংঘাতে না যাওয়া কিংবা প্রশাসনকে দলের কাজে ব্যবহার না করার ব্যাপারে সজাগ থাকতে বলেছেন।

13th  July, 2019
ক্যাব বিরোধিতায় পথে যুব কং
বিজেপি দপ্তরের সামনে হাতাহাতি
সোমবার থেকে আসরে বামেরা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বুধবার সংসদের উভয় কক্ষে বহু চর্চিত নাগরিকত্ব সংশোধনী বিল (ক্যাব) পাশ হওয়ার পর তা আইনে পরিণত হওয়া স্রেফ সময়ের অপেক্ষা। এই অবস্থায় ক্যাব বাতিলের দাবিতে এ রাজ্যের বিজেপি-বিরোধী বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠন তাদের মতো করে পথে নামার কর্মসূচি গ্রহণ করল।
বিশদ

নিজভূমে পরবাসী হব না তো!
‘ক্যাব’ নিয়ে আশঙ্কায় পাটুলির
নুর, ইউনুস, আনোয়ারা

অর্পণ সেনগুপ্ত, কলকাতা: আমাদের তো সব নিয়ে নিল রিফিউজিরা...। পাটুলি পাড়ার সরু গলিতে দাঁড়িয়ে বলছিলেন বছর সাতাত্তরের ইউনুস হালদার। এই এলাকার স্থায়ী বাসিন্দা। কিন্তু নাগরিকত্ব সংশোধনী বিলে ভিটেছাড়া হওয়ার আতঙ্কে ভুগছেন। ইউনুসের দাবি, অমিত শাহ যা বলছেন, তাতে রাতের ঘুম উড়েছে।
বিশদ

গ্রামীণ এলাকায় বিশুদ্ধ পানীয় জল না পাওয়ার নিরিখে দেশে দ্বিতীয় পশ্চিমবঙ্গ
রিপোর্ট

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১২ ডিসেম্বর: পশ্চিমবঙ্গের ১৩ হাজার ৩২৩টি গ্রামীণ বসতির বাসিন্দা বিশুদ্ধ পানীয় জল পাচ্ছেন না। সারা দেশে এই গ্রামীণ এলাকার সংখ্যা মোট ৫৪ হাজার ৬৪০টি। সংখ্যাটি সবথেকে বেশি রাজস্থানে। ওই রাজ্যের ১৬ হাজার ৮২৫টি গ্রামীণ এলাকার বাসিন্দাই বিশুদ্ধ পানীয় জল পাচ্ছেন না।
বিশদ

  ‘চলো গ্রামে’ গিয়ে বলাগড়ে পেঁয়াজ চাষিদের দুর্দশার কথা শুনলেন জেলাশাসক

 বিএনএ, চুঁচুড়া: কারও বাড়ি নেই, কেউ বা পাননি বিধবা ভাতার টাকা। আবার কেউ প্রশ্ন তুললেন পেঁয়াজ নিয়ে। গ্রামে গিয়ে আমজনতার সমস্যা শোনার কর্মসূচির প্রথম দিনই এমনই অভিজ্ঞতা হল জেলাশাসক সহ হুগলির প্রশাসনিক কর্তাদের।
বিশদ

জেলায় জেলায়
বিক্ষোভ, আগুন
দলীয় বৈঠক ডাকলেন মমতা

নিজস্ব প্রতিনিধি, দীঘা ও বিএনএ: নাগরিক সংশোধনী বিলকে ঘিরে অগ্নিগর্ভ অসম সহ উত্তর-পূর্বের আঁচ এসে পড়ল পশ্চিমবঙ্গেও। এতদিন যা ছিল নেতাদের হুঁশিয়ারি, বুধবার বিল পাশের পর তাতেই পড়তে চলেছে আইনের সিলমোহর।  এই পরিস্থিতিতে গেরুয়া শিবিরে যখন লক্ষ্যপূরণের উল্লাস, তখন মুর্শিদাবাদ, মালদহ, বীরভূম সহ গোটা রাজ্যের লক্ষ লক্ষ মানুষ আতঙ্কের গ্রাসে।
বিশদ

  সরকারি পেঁয়াজ চেয়ে দরবার করছেন তৃণমূলের জনপ্রতিনিধিরা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: খোলাবাজার থেকে সরকারি উদ্যোগে পেঁয়াজ কিনে ভর্তুকি মূল্যে তা কৃষি বিপণন দপ্তরের সুফল বাংলার স্থায়ী-অস্থায়ী স্টলের সঙ্গে রেশন দোকান ও স্বনির্ভর গোষ্ঠীর মাধ্যমে ৫৯ টাকা কেজি দরে বিক্রি করা হয়েছে।
বিশদ

১১৭ কোটি টাকা ব্যয়ে ফলতা ও নৈহাটিতে দুটি তথ্যপ্রযুক্তি তালুক তৈরিতে অনুমোদন কেন্দ্রের

 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ১২ ডিসেম্বর: পশ্চিমবঙ্গের ফলতা এবং নৈহাটিতে দুটো তথ্যপ্রযুক্তি তালুক তৈরির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় সরকার। প্রায় ১১৭ কোটি ১৭ লক্ষ টাকা ব্যয়ে রাজ্যের ওই দুই প্রকল্পের সফল বাস্তবায়ন হবে। সংসদে এ কথা জানিয়েছেন কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী সঞ্জয় ধোতরে। বিশদ

  আত্মতুষ্টি ও গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই উপনির্বাচনে
হার, বিজেপির সভায় উঠে এল পিকে ফ্যাক্টরও

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আত্মতুষ্টি ও গোষ্ঠীকোন্দলে ব্যস্ত গেরুয়া শিবিরের অন্দরে সিঁদ কেটে ঢুকে ভোটে দাঁও মেরে দিয়েছে তৃণমূল কংগ্রেস। পাশাপাশি প্রশান্ত কিশোর ও তাঁর টিমের ছেলে-মেয়েদের এলাকায় মাটি কামড়ে পড়ে থাকার সুফল জোড়াফুল শিবির পেয়েছে সাম্প্রতিক উপনির্বাচনের ফলাফলে।
বিশদ

  রাজ্যের জিএসটি পাওনা কেন দেওয়া হচ্ছে না, রাজ্যসভায় সরব তৃণমূল এমপি মানস

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১২ ডিসেম্বর: বাংলার বকেয়া ২,২০০ কোটি টাকা জিসএটি মেটানো হচ্ছে না বলে আগেই মোদি সরকারের বিরুদ্ধে সরব হয়েছেন পশ্চিমবঙ্গের অর্থমন্ত্রী অমিত মিত্র। সেই সুর বজায় রেখেই মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মতো একদিকে লোকসভা এবং অন্যদিকে রাজ্যসভায় সরব হল তৃণমূল। বিশদ

ধনকারকে পাল্টা কড়া জবাব অধ্যক্ষের, বিধানসভা-রাজভবন তিক্ততা বাড়ছে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেবল রাজ্য সরকার বা শাসকদলই নয়, রাজ্যপাল জগদীপ ধনকারের সঙ্গে এবার বিধানসভার অধ্যক্ষের সম্পর্কেও তিক্ততার মাত্রা বাড়তে চলেছে। তফসিলি জাতি-উপজাতি কমিশন গঠন সংক্রান্ত বিলে তাঁর তোলা কিছু প্রশ্নের ব্যাখ্যা না পেয়ে তা বিধানসভায় পেশের জন্য অনুমোদন দিতে রাজি হননি রাজ্যপাল। বিশদ

  বৃদ্ধ-বৃদ্ধাদের উপর অপরাধ আটকাতে বিপদঘণ্টির উপর জোর লালবাজারের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃদ্ধ-বৃদ্ধাদের উপর অপরাধের ঘটনা আটকাতে বিপদঘণ্টির ব্যবহারের উপর জোর দিতে চাইছে লালবাজার। যাতে শব্দ শুনে প্রতিবেশী বা আশেপাশের লোকজন ঘটনাস্থলে আসতে পারেন। প্রণামের সদস্যদের কাছে বাড়িতে তা লাগানোর পরামর্শ দিচ্ছেন পুলিসকর্তারা।
বিশদ

 অনশন উঠে গেল, দাবি পূরণে সরকারকে ৩ মাস সময় দিলেন পার্শ্বশিক্ষকরা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অবশেষে আন্দোলন তুলে নিলেন পার্শ্বশিক্ষকরা। ৩২ দিন পর উঠল এই আন্দোলন। সেইসঙ্গে ২৮ দিন বাদে তাঁরা অনশন কর্মসূচিও প্রত্যাহার করলেন বৃহস্পতিবার। এদিন সাংবাদিক বৈঠক করে একথা জানিয়েছেন ঐক্যমঞ্চের যুগ্ম আহ্বায়ক মধুমিতা ভট্টাচার্য এবং ভগীরথ ঘোষ। বিশদ

  মমতা অহংকারী, ক্যাবের বিরোধিতা করায় আক্রমণ কৈলাস বিজয়বর্গীয়র

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নাগরিকত্ব সংশোধনী বিলের (ক্যাব) বিরোধিতা করায় তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নিলেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়। বুধবার রাজ্যসভায় পাশ হয়েছে ক্যাব। যা নিয়ে দেশজুড়ে উৎসবে মেতে উঠেছে গেরুয়া শিবির।
বিশদ

  পঞ্চায়েতের কাজে গতি আনতে আবার জেলা সফরে যাচ্ছেন সুব্রত

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নবান্নে বসে সরকার পরিচালনা নয়, ব্লকে গিয়ে প্রশাসন চালাতে চান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই লক্ষ্যেই জেলায় জেলায় প্রশাসনিক বৈঠক শুরু করেন মুখ্যমন্ত্রী। তার পথ ধরেই গ্রামীণ এলাকায় উন্নয়নমূলক কাজের অগ্রগতি খতিয়ে দেখতে জেলায় জেলায় গিয়ে বৈঠক করবেন পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। বিশদ

Pages: 12345

একনজরে
ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল।  ...

পাটনা, ১২ ডিসেম্বর (পিটিআই): নাগরিকত্ব সংশোধনী বিল (ক্যাব) সমর্থন না করায় ইতিমধ্যেই দলের অন্দরে কোণঠাসা হয়ে গিয়েছেন জেডিইউয়ের সহ সভাপতি প্রশান্ত কিশোর। তবে তা সত্ত্বেও তিনি নিজের অবস্থানে অনড়ই থাকলেন। বৃহস্পতিবার তিনি বলেন, ওই বিলের মাধ্যমে সরকার ধর্মের ভিত্তিতে মানুষকে ...

সংবাদদাতা, দিনহাটা: কয়েক মাস আগে আবেদনের পরেও দলীয় কর্মীর বাড়িতে বিদ্যুতের খারাপ মিটার বদলে না দেওয়ায় দিনহাটায় বিদ্যুৎ দপ্তরে ডেপুটেশন দিল দি গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশন। ...

সংবাদদাতা, উলুবেড়িয়া: ডেঙ্গু প্রতিরোধের পাশাপাশি প্লাস্টিক বর্জন ও জল অপচয়ের বিরুদ্ধে এবার পথে নামল উলুবেড়িয়া পুরসভা। বৃহস্পতিবার এই উপলক্ষে পুরসভার তরফে জনসচেতনতা বৃদ্ধিতে এক পদযাত্রার আয়োজন করা হয়। পাশাপাশি পুরসভার ২২নং ওয়ার্ডটিও পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয়।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

শারীরিক দিক থেকে খুব ভালো যাবে না। মনে একটা অজানা আশঙ্কার ভাব থাকবে। আর্থিক দিকটি ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৩০: রাইটার্সে অলিন্দ যুদ্ধের সেনানী বিনয় বসুর মৃত্যু
১৯৮৬: অভিনেত্রী স্মিতা পাতিলের মূত্যু
২০০১: ভারতের সংসদে জঙ্গি হামলা
২০০৩: তিকরিত থেকে গ্রেপ্তার হলেন সাদ্দাম হুসেন





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৮৫ টাকা ৭১.৫৪ টাকা
পাউন্ড ৯১.৮৫ টাকা ৯৫.১৫ টাকা
ইউরো ৭৭.২৯ টাকা ৮০.২৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৩৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৪১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৯৬০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৩,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, প্রতিপদ ৯/২৪ দিবা ৯/৫৭। মৃগশিরা ০/১৮ দিবা ৬/১৮ পরে আর্দ্রা ৫৯/৯ শেষরাত্রি ৫/৫১। সূ উ ৬/১১/২, অ ৪/৪৯/৩৩, অমৃতযোগ দিবা ৬/৫৪ মধ্যে পুনঃ ৭/৩৬ গতে ৯/৪৪ মধ্যে পুনঃ ১১/৫২ গতে ২/৪২ মধ্যে পুনঃ ৩/২৫ গতে অস্তাবধি। রাত্রি ৫/৪৩ গতে ৯/১৭ মধ্যে পুনঃ ১১/৫৮ গতে ৩/৩২ মধ্যে পুনঃ ৪/২৫ গতে উদয়াবধি, বারবেলা ৮/৫০ গতে ১১/৩০ মধ্যে, কালরাত্রি ৮/৯ গতে ৯/৪৯ মধ্যে। 
২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, প্রতিপদ ১০/৫৮/৫৭ দিবা ১০/৩৬/৩৮। মৃগশিরা ৩/১৮/৩৯ দিবা ৭/৩২/৩১, সূ উ ৬/১৩/৩, অ ৪/৪৯/৫৫, অমৃতযোগ দিবা ৭/৪ মধ্যে ও ৭/৪৬ গতে ৯/৫৩ মধ্যে ও ১২/০ গতে ২/৪৯ মধ্যে ও ৩/৩২ গতে ৪/৫০ মধ্যে এবং রাত্রি ৫/৫০ গতে ৯/২৫ মধ্যে ও ১২/৬ গতে ৩/৪০ মধ্যে ও ৪/৩৪ গতে ৬/১৪ মধ্যে, কালবেলা ১০/১১/৫৩ গতে ১১/৩১/২৯ মধ্যে, কালরাত্রি ৮/১০/৪২ গতে ৯/৫১/৫ মধ্যে। 
১৫ রবিয়স সানি 

ছবি সংবাদ

এই মুহূর্তে
ফের বিদ্যুৎ বিভ্রাট মেট্রোয়
কলকাতা মেট্রোয় ফের বিদ্যুৎ বিভ্রাট। তার জেরে কিছুক্ষণের জন্য টানেলেই ...বিশদ

12-12-2019 - 08:21:00 PM

অযোধ্যা মামলার রায় পুনর্বিবেচনার আর্জি খারিজ করল সুপ্রিম কোর্ট

12-12-2019 - 04:54:33 PM

সেন্ট্রাল অ্যাভিনিউতে গ্রেপ্তার যুব কং কর্মীরা 
ই-মলের সামনে থেকে গ্রেপ্তার করা হল যুব কং কর্মীদের। আজ, ...বিশদ

12-12-2019 - 04:43:00 PM

সেক্টর ফাইভে ভুয়ো ডেটিং সাইট খুলে প্রতারণা, মুম্বইতে গ্রেপ্তার ৩ অভিযুক্ত 

12-12-2019 - 04:26:00 PM

১৬৯ পয়েন্ট উঠল সেনসেক্স 

12-12-2019 - 04:01:36 PM

 অনশন উঠল পার্শ্বশিক্ষকদের
 অবশেষে উঠল পার্শ্বশিক্ষকদের অনশন। টানা ৩২ দিন ধরে আন্দোলন, যার ...বিশদ

12-12-2019 - 04:00:00 PM