Bartaman Patrika
রাজ্য
 

এবার তৃণমূলের জেলা সভাপতিদের পাঠ দিলেন ‘ভোটগুরু’ প্রশান্ত

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তৃণমূলের জনবিচ্ছিন্নতা কাটিয়ে ওঠার পাঠ দিলেন পেশাদার প্রশান্ত কিশোর। শুক্রবার কালীঘাটে দলের যুব নেতা, সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ির দপ্তরে রাজ্যের সমস্ত সাংগঠনিক জেলার সভাপতিদের সঙ্গে পরিচয়পর্বেই নেতাদের জীবনযাপন থেকে জনসম্পর্ক পুনরুদ্ধারে নির্দিষ্ট বার্তা দিয়েছেন এই ভোটগুরু। গত লোকসভা ভোটে ধাক্কা খাওয়ার পর মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী দলীয় সংগঠন পুনর্গঠনের রাশ নিজের হাতেই তুলে নিয়েছেন। রাজনৈতিক মহলের ব্যাখ্যা, ব্যক্তিগত জনপ্রিয়তার পরিপূরক হিসেবে ভোটযুদ্ধে কৌশলী প্রশান্ত কিশোরের সংস্থার উপর ভরসা করছেন মমতা। সেই লক্ষ্যেই এদিন দলের জেলা স্তরের শীর্ষ নেতৃত্বের সঙ্গে প্রাথমিক আলোচনা সারলেন তিনি। সেখানে অভিষেক, মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, রাজ্য সভাপতি সুব্রত বক্সির উপস্থিতিতে জেলা সভাপতিদের মুখোমুখি হন প্রশান্ত।
ভোটের ফলাফল পর্যালোচনা করতে গিয়ে মমতা নিজেই দলের জনবিচ্ছিন্নতাকে অন্যতম কারণ হিসেবে চিহ্নিত করেছেন। জেলাভিত্তিক বৈঠক থেকে শুরু করে দলের বিধায়কদের নিয়ে সভাতেও তাই জনসংযোগ বাড়ানোর উপর জোর দেন তিনি। আসনের হিসেবে আশানুরূপ ফল না হলেও মোট ভোট বেড়েছে তৃণমূলের। যদিও প্রতিপক্ষ হিসেবে উঠে আসা বিজেপির ভোটবৃদ্ধির হার অস্বস্তি বাড়িয়েছে রাজ্যের শাসকদলের। রাজ্যে নজিরবিহীন উন্নয়নমূলক কর্মকাণ্ডের সাফল্য সত্ত্বেও কেন ভোটারদের মধ্যে তার প্রভাব আরও বাড়ানো গেল না, তা নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। দলের অন্দরে দুর্নীতির আগ্রাসন থেকে এক শ্রেণীর নেতৃত্বের মধ্যে অতিরিক্ত আত্মতুষ্টি এবং ঔদ্ধত্যই যে আমজনতার থেকে তাদের দূরে ঠেলে দিয়েছে, তা দলীয় ফলাফল পর্যালোচনায় প্রকট হয়েছে। আগামী ২০২১ সালের বিধানসভা নির্বাচনের প্রেক্ষিতে, দলকে বিজেপির মতো প্রতিপক্ষের মোকাবিলায় তৈরি করতে পেশাদার সংস্থায় আস্থা রেখেছেন মমতা। নরেন্দ্র মোদি সহ দেশের তিন রাজ্যের মুখ্যমন্ত্রীকে জয়ের রাস্তা দেখানোয় সফল ভোট কৌশলী প্রশান্ত কিশোরের উপরেই আস্থা রেখেছেন তৃণমূল নেত্রী।
সেই সুবাদে ইতিমধ্যেই মমতা ও অভিষেকের সঙ্গে দফায় দফায় বৈঠক করেছেন প্রশান্ত। দলের একাধিক শীর্ষ নেতার সঙ্গে একান্তে কথাও বলেছেন। পাশাপাশি তাঁর সংস্থা আই-প্যাক (ইন্ডিয়ান পলিটিক্যাল অ্যাকশন কমিটি)-এর দু’শো জন পেশাদার কর্মী রাজ্য চষে তৃণমূলের নির্বাচনী ফলাফলের কারণ বিশ্লেষণে তথ্য সংগ্রহ করেছেন। বৃহস্পতিবার দলের বিধায়কদের সঙ্গে বৈঠকের আগে মমতা নিজেও তৃণমূল ভবনে আলাদা করে প্রশান্তের সঙ্গে আলোচনা করেছিলেন। এদিন কালীঘাটের বৈঠকে জেলা সভাপতিদের সরাসরি কোনও নির্দেশ না দিলেও আলাপচারিতায় তাঁদের জীবনযাপন বদলের উপর জোর দেন তিনি। বিধায়কদের নিজের এলাকায় মানুষের সঙ্গে যোগাযোগ আরও বাড়ানোর উপর জোর দিয়েছেন। জেলার বিধায়কদের মধ্যে সদরে কিংবা কলকাতায় সময় কাটানোর প্রবণতা ধরা পড়েছে প্রশান্তের নিজস্ব সমীক্ষায়। দলের বিধায়কদের অনেকেই স্বীকার করেছেন, ‘হোম ওয়ার্ক’ করেই এসেছিলেন তিনি। তাঁদের মধ্যে কারও দেওয়া তথ্যে ভুলচুক হলেই তা যেভাবে শুধরে দিয়েছেন প্রশান্ত, তাতেই তটস্থ হয়ে পড়েছেন জেলার নেতারা। প্রশান্তের ফর্মুলা, প্রত্যেক বিধায়ককে নিজের বিধানসভা এলাকায় অন্তত মাসে একদিন থাকতে হবে। প্রত্যেক জেলায় ১৫ জনের একটি তথ্য সংগ্রাহক টিম তৈরি করার পরামর্শ দিয়েছেন প্রশান্ত। যে এলাকায় তফসিলি জাতি, উপজাতি বা সংখ্যালঘু মানুষের সংখ্যা বেশি, সেখানে কমিটিতে তাদের প্রতিনিধি রাখা আবশ্যিক। এই টিমের সদস্যদের কাছ থেকে আই-প্যাকের প্রতিনিধিরা বিভিন্ন বিষয় জানতে চাইবে। প্রয়োজনে তাদের কিছু জানানোর থাকলে, তারা তা আই-প্যাককে জানাবে। সংশ্লিষ্ট বিধানসভা কেন্দ্রভিত্তিক রণকৌশল স্থির করতে তা কার্যকর করা হবে বলেই ইঙ্গিত দিয়েছেন প্রশান্ত। সূত্রের মতে, জেলার নেতাদের সংবাদমাধ্যমকে এড়িয়ে চলতে বলেছেন প্রশান্ত কিশোর। দলের হয়ে কিছু বলতে হলে, তা সর্বোচ্চ নেত্রী বা মুখপাত্র বলবেন। কোনও মন্তব্য করে বিতর্কে না জড়ানোর পরামর্শ দিয়েছেন তিনি। পাশাপাশি বাম বা কংগ্রেসের মতো অ-বিজেপি বিরোধীদের সঙ্গে সংঘাতে না যাওয়া কিংবা প্রশাসনকে দলের কাজে ব্যবহার না করার ব্যাপারে সজাগ থাকতে বলেছেন।
13th  July, 2019
আজ থেকে
বৃষ্টির সম্ভাবনা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: যাঁরা কালীপুজোর জন্য বাজি কিনে রেখেছেন বা কিনবেন বলে শেষ মুহূর্তের অপেক্ষায় আছেন, তাঁদের জন্য খারাপ খবর শোনাল আবহাওয়া দপ্তর। আগামী ২৭ অক্টোবর কালীপুজো। পঞ্জিকার নির্ঘণ্ট অনুযায়ী ওই দিনই দেওয়ালি উৎসব।  
বিশদ

রাজ্যপালের সফর ঘিরে জলঘোলা,
ফের রাজ্যকে নিশানা ধনকারের 

বিএনএ, বারাসত ও নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: তৃণমূল সরকারের সঙ্গে রাজ্যপালের সংঘাত ক্রমশই তীব্র হচ্ছে। দুই ২৪ পরগনায় রাজ্যপালের প্রশাসনিক বৈঠকেও তার অন্যথা হল না। জেলার সাংসদ থেকে পুলিস সুপার, এমনকী, প্রশাসনের কর্তাদের গরহাজিরে ভেস্তে গেল রাজ্যপাল জগদীপ ধনকারের প্রশাসনিক বৈঠক।
বিশদ

কেন্দ্রের কড়াকড়িতে রাজ্যে ১০০ দিনের কাজে ধীরগতি 

সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: কেন্দ্রীয় সরকারের কড়াকড়ির জন্য ১০০ দিনের কাজ ধীরগতিতে চলছে। গত আর্থিক বছরে এই সময়ে ১২ কোটি শ্রমদিবস তৈরি হয়েছিল। বর্তমান আর্থিক বছরে একই সময়ে তা হয়েছে মাত্র সাত কোটি। গত বছরের তুলনায় এখনই পাঁচ কোটি শ্রমদিবস সৃষ্টিতে পিছিয়ে রয়েছে পশ্চিমবঙ্গ।
বিশদ

‘নাগরিকত্ব সংশোধনীও মানব না’
রাজ্যে ডিটেনশন ক্যাম্প করব
না, কেন্দ্রকে চ্যালেঞ্জ মমতার

দেবাঞ্জন দাস, শিলিগুড়ি: লোকসভা নির্বাচনের পর প্রথমবার উত্তরবঙ্গ সফরে এসে সোমবার বলেছিলেন, তিনিই বাংলার পাহারাদার। কোনওভাবেই এনআরসি করতে দেবেন না এখানে। তাড়াতে দেবেন না একজন বাসিন্দাকেও।
বিশদ

মমতাকে দেখে চেনা ছন্দেই মেতে উঠলেন পাহাড়বাসী, ঢল রাস্তায় 

দেবাঞ্জন দাস, কার্শিয়াং: শেষবার গত এপ্রিলে পাহাড়ে লোকসভা নির্বাচনের প্রচারে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাঁচ মাস পর অক্টোবরের শেষে মঙ্গলবার বিকেলে শিলিগুড়িতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয় যখন কর্শিয়াংয়ের দিকে রওনা দিল, চিন্তায় কপালে ভাঁজ পড়েছিল পাহাড়ের জোড়াফুল শিবিরের। 
বিশদ

শুভা দত্তর প্রয়াণে স্মৃতির সরণীতে অলোকাদেবী
সেই নম্র কিশোরীটি আজ নেই, মানতে পারছেন না শোকবিহ্বল প্রধান শিক্ষিকা 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কিশোরী শুভা দত্তকে ছাত্রী হিসেবে পেয়েছিলেন। নম্রতায় মুগ্ধ করা সরস্বতী বালিকা বিদ্যালয়ের সেই ছাত্রী যে আজ নেই, তা মেনে নিতেই পারছেন না অলোকা ভট্টাচার্য। একসময় ওই স্কুলেই প্রধান শিক্ষিকা ছিলেন তিনি। এখন অছি পরিষদের সম্পাদিকা। বয়স একাশি ছুঁয়েছে। কিন্তু এখনও যেন সেদিনের কথাই বলছেন। 
বিশদ

সন্ময়-ইস্যুতে সেভ ডেমোক্র্যাসির প্রতিবাদ সভায় সরব বিরোধীরা
সোশ্যাল মিডিয়ায় ‘কুৎসা’ ছড়ানোর বিরুদ্ধে
পুলিস আরও কঠোর হোক, চাইলেন মমতা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা এবং শিলিগুড়ি: সমালোচনার নামে সোশ্যাল মিডিয়ায় ‘কুৎসা’ ছড়িয়ে ব্যক্তি আক্রমণের পাশাপাশি সমাজকে কলুষিত করার বিরুদ্ধে ফের সরব হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সঙ্গে সাইবার ক্রাইম আইন যাতে পুলিস আরও কড়া হাতে প্রয়োগ করে, তার পক্ষে সওয়ালও করেছেন তিনি। 
বিশদ

লাইসেন্সপ্রাপ্ত মাত্র ২৫টি
রাজ্যে বেআইনি বাজি কারখানার রমরমা,
কালীপুজোয় শব্দ তাণ্ডবে রেহাই মিলবে না 

রাহুল দত্ত, কলকাতা: কলকাতা সহ গোটা রাজ্যে এবারও বেআইনি তথা নিষিদ্ধ শব্দবাজির তাণ্ডব সহ্য করতে হবে সাধারণ মানুষকে। কলকাতা পুলিস তথা রাজ্যের বিভিন্ন জায়গায় গত প্রায় একমাস ধরে লাগাতার তল্লাশি হয়েছে। বহু নিষিদ্ধ শব্দবাজিও উদ্ধার করা হয়েছে। 
বিশদ

সরকারি জেনারেল ডিগ্রি কলেজের লাইব্রেরিয়ানরা শিক্ষকদের সমতুল, মর্যাদা পেলেন ডব্লুবিইএস ক্যাডারের 

অর্পণ সেনগুপ্ত, কলকাতা: সরকারি জেনারেল ডিগ্রি কলেজের লাইব্রেরিয়ানদের দীর্ঘদিনের দাবি মেনে তাঁদের ‘শিক্ষক’ স্বীকৃতি দিল উচ্চশিক্ষা দপ্তর। অন্যান্য শিক্ষকদের মতোই তাঁদেরও ওয়েস্ট বেঙ্গল এডুকেশনাল সার্ভিস ক্যাডারের মর্যাদা দেওয়া হয়েছে। সোমবার এই বিজ্ঞপ্তি স্বাক্ষরিত হলেও তা ওয়েবসাইটে এখনও তোলা হয়নি।
বিশদ

অধরাই উচ্চ মাধ্যমিকে উন্নীত স্কুলগুলির প্রধান শিক্ষকদের বাড়তি ইনক্রিমেন্ট 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রোপা ২০১৯ কার্যকর হতে চলল। কিন্তু মাধ্যমিক থেকে উচ্চ মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষক পদে যোগ দিয়েও ইনক্রিমেন্ট থেকে বঞ্চিত অনেকে।  বিশদ

দূষণ রুখতে ধান কাটার পর গোড়া না পোড়ানোর জন্য প্রচার কৃষি দপ্তরের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ধান কাটার পর তার গোড়া আগুন লাগিয়ে পুড়িয়ে ফেলা থেকে কৃষকদের বিরত থাকার জন্য গ্রামে গ্রামে জোরদার প্রচার অভিযান শুরু করে দিয়েছে কৃষি দপ্তর। বায়ু দূষণ আটকানোর জন্য এই পদক্ষেপ নেওয়া হয়েছে। পাঞ্জাব, হরিয়ানা, উত্তরপ্রদেশ প্রভৃতি রাজ্যে এই সমস্যা ভয়াবহ আকার নিয়েছে। 
বিশদ

মমতা এনআরসি নিয়ে এত ভয় পাচ্ছেন কেন, প্রশ্ন কৈলাস বিজয়বর্গীয়র 

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২২ অক্টোবর: ‘মমতা বন্দ্যোপাধ্যায় এনআরসি নিয়ে এত ভয় পাচ্ছেন কেন? কেন্দ্রীয় সরকার যদি মনে করে বাংলায় এনআরসি হবে, তাহলে তা হবেই। মমতা বন্দ্যোপাধ্যায় কিচ্ছু করতে পারবেন না।’  
বিশদ

উচ্চ প্রাথমিকে নিয়োগে দুর্নীতির অভিযোগ, মমতাকে চিঠি সুজনের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের উচ্চ প্রাথমিক স্কুলে শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগ তুললেন বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী। তিন মাসের মধ্যে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া শেষ করার দাবি জানানোর সঙ্গে সঙ্গে অস্বচ্ছতা দূর করতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ চেয়ে মঙ্গলবার চিঠি দিলেন তিনি। 
বিশদ

এবার ডেঙ্গুতে আক্রান্ত হলেন ডেঙ্গু প্রতিরোধ কর্মসূচির অফিসার 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডেঙ্গুর প্রকোপ থেকে রক্ষা পেলেন না এবার খোদ ডেঙ্গু প্রতিরোধের দায়িত্বে থাকা আধিকারিকও। সল্টলেকে ডেঙ্গু প্রতিরোধের কর্মসূচির দায়িত্বে থাকা অন্যতম আধিকারিক সুব্রত মৈত্র। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত শনিবার বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। 
বিশদ

Pages: 12345

একনজরে
অভিজিৎ চৌধুরী, চন্দননগর, বিএনএ: শুধু দর্শনীয় প্রতিমা বা মণ্ডপের থিম নয়, জগদ্ধাত্রী পুজোর বিসর্জনের শোভাযাত্রার প্রতিযোগিতায় শ্রেষ্ঠ আসন ছিনিয়ে নিতেও জোর তৎপরতা শুরু হয়েছে চন্দননগরে। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতায় ফের চালু হল ‘সোনি সেন্টার’। গোলপার্কে গড়িয়াহাট রোডের উপর ওই শো-রুমটি এক হাজার বর্গফুটেরও বেশি জায়গা জুড়ে খোলা হয়েছে, যেখানে সোনির ...

প্রাগ, ২২ অক্টোবর: মরশুমের প্রারম্ভিক পর্বে যথেষ্ট নড়বড়ে ছিল বার্সেলোনা। কিন্তু সময় এগনোর সঙ্গেসঙ্গে চেনা ছন্দ খুঁজে পেয়েছে আর্নেস্তো ভালভার্দের দল। চোট সারিয়ে মেসি দলে ফেরার পর বাকিদের মনোবল স্বাভাবিকভাবেই তুঙ্গে। গত পাঁচটি ম্যাচে জয় পাওয়ার পর আত্মবিশ্বাসের চূড়ায় থেকে ...

নিজস্ব প্রতিনিধি, লন্ডন, ২২ অক্টোবর: দীপাবলির মধ্যেই কাশ্মীর ইস্যুতে ভারত-বিরোধী প্রতিবাদ মিছিলের পরিকল্পনার কড়া সমালোচনা করলেন লন্ডনের মেয়র সাদিক খান। তিনি জানিয়েছেন, এই ধরনের কোনও ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যবসাসূত্রে উপার্জন বৃদ্ধি। বিদ্যায় মানসিক চঞ্চলতা বাধার কারণ হতে পারে। গুরুজনদের শরীর-স্বাস্থ্য নিয়ে সচেতন থাকা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭০৭— ব্রিটেনের প্রথম পার্লামেন্টে অধিবেশন শুরু হল
১৯১৭—অক্টোবর বিপ্লবের ডাক দিলেন লেনিন
১৯২৯—নিউ ইয়র্ক শেয়ার বাজারে মহামন্দার সূচনা
১৯৪৪—দ্বিতীয় বিশ্বযুদ্ধ: হাঙ্গেরি প্রবেশ করল সোভিয়েতের লাল ফৌজ
২০০২—মস্কোর থিয়েটারে হানা দিয়ে প্রায় ৭০০ দর্শককে পণবন্দি করল চেচেন জঙ্গিরা
২০১২—সাহিত্যিক সুনীল গঙ্গোপাধ্যায়ের মৃত্যু  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১২ টাকা ৭১.৮২ টাকা
পাউন্ড ৯০.৪৫ টাকা ৯৩.৭৬ টাকা
ইউরো ৭৭.৬৬ টাকা ৮০.৬২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৮৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৮৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৮৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,৯৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, দশমী ৪৮/৪৩ রাত্রি ১/৯। অশ্লেষা ২৩/৫২ দিবা ৩/১৩। সূ উ ৫/৩৯/৫৭, অ ৫/২/১৯, অমৃতযোগ দিবা ৬/২৫ মধ্যে পুনঃ ৭/১১ গতে ৭/৫৬ মধ্যে পুনঃ ১০/১৩ গতে ১১/২৯ মধ্যে। রাত্রি ৫/৫৪ গতে ৬/৪৪ মধ্যে পুনঃ ৮/২৪ গতে ৩/৯ মধ্যে, বারবেলা ৮/৩০ গতে ৯/৫৬ মধ্যে পুনঃ ১১/২১ গতে ১২/৪৭ মধ্যে, কালরাত্রি ২/৩১ গতে ৪/৬ মধ্যে। 
৫ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, দশমী ৩৮/৩৫/৩১ রাত্রি ৯/৬/৫৪। অশ্লেষা ১৬/২৮/৪০ দিবা ১২/১৬/১০, সূ উ ৫/৪০/৪২, অ ৫/৩/৩২, অমৃতযোগ দিবা ৬/৩৩ মধ্যে ও ৭/১৮ গতে ৮/২ মধ্যে ও ১০/১৪ গতে ১২/২৭ মধ্যে এবং রাত্রি ৫/৪৩ গতে ৬/৩৫ মধ্যে ও ৮/১৯ গতে ৩/১৪ মধ্যে, বারবেলা ১১/২২/২ গতে ১২/৪৭/২২ মধ্যে, কালবেলা ৮/৩১/২২ গতে ৯/৫৬/২২ মধ্যে, কালরাত্রি ২/৩১/২২ গতে ৪/৬/২ মধ্যে। 
২৩ শফর 

ছবি সংবাদ

এই মুহূর্তে
১৫ জানুয়ারির মধ্যে সোশ্যাল মিডিয়া নিয়ন্ত্রণে বিধি, সুপ্রিম কোর্টে জানাল কেন্দ্র 
সোশ্যাল মিডিয়াতে বিদ্বেষমূলক মন্তব্য, ফেক নিউজ, ট্রোলিং ও দেশ বিরোধী ...বিশদ

22-10-2019 - 06:43:00 PM

কংগ্রেস ছাড়লেন নভজ্যোত সিং সিধুর স্ত্রী নভজ্যোত কাউর

22-10-2019 - 04:15:00 PM

শব্দবাজির দৌরাত্ম্য রুখতে কাটোয়ায় ট্রেনে তল্লাশি আরপিএফের 
দীপাবলিতে শব্দবাজির দৌরাত্ম্য রুখতে কাটোয়া স্টেশনে একাধিক লোকাল এবং এক্সপ্রেস ...বিশদ

22-10-2019 - 03:48:03 PM

ফের সংঘর্ষবিরতি লঙ্ঘন পাকিস্তানের, বালাকোট সেক্টর সীমান্তে গোলাগুলি 

22-10-2019 - 03:33:23 PM

ইন্দাসে এলাকা দখলকে কেন্দ্র করে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, জখম ২ 

22-10-2019 - 03:24:00 PM

রায়গঞ্জে একটি বাড়িতে দুঃসাহসিক চুরি 
রায়গঞ্জ শহরের হালদারপাড়াতে একটি বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। ওই ...বিশদ

22-10-2019 - 02:36:00 PM