Bartaman Patrika
রাজ্য
 
 

লকডাউনের শুনশান রাস্তায় নিশ্চিন্তে ঘুম সারমেয়র। বুধবার বর্ধমানে তোলা মণিমোহন গোস্বামীর তোলা ছবি। 

 পুলিস কথা শুনছে না, মমতার সামনেই সরব একাধিক মন্ত্রী

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সোমবার নবান্ন সভাঘরে প্রশাসনিক বৈঠকে পুলিসের ভূমিকা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সামনে সরব হলেন তাঁর সরকারের প্রথম সারির মন্ত্রীরা। সেই তালিকায় রয়েছেন শুভেন্দু অধিকারী, ফিরহাদ হাকিম, জ্যোতিপ্রিয় মল্লিক, চন্দ্রিমা ভট্টাচার্যরা। মন্ত্রীদের অভিযোগ, পুলিস তাঁদের কথা শুনছে না। একটা এফআইআর করতে গেলে বার বার বলতে হচ্ছে। বিশেষ করে নিচুতলার কিছু পুলিসকর্মী হয় ভয় পাচ্ছেন, না হলে ইচ্ছে করে কথা শুনছেন না। তাঁর আস্থাভাজন মন্ত্রীদের এই অভিযোগ শুনে অসন্তুষ্ট হয়ে পড়েন মুখ্যমন্ত্রী। সঙ্গে সঙ্গে তিনি রাজ্য পুলিসের ডিজি বীরেন্দ্রকে বলেন, আপনি এত ভদ্র মানুষ হলে চলবে না, কড়া হোন। পুলিসকর্তাদের দিকে তাকিয়ে মুখ্যমন্ত্রী বলেন, আপনারা ‘ব্যালান্স’ করে চলছেন। আমাকে রাগাবেন না। রাজ্যে বিজেপি অশান্তি করবে, আর আপনারা দায় এড়াবেন, এটা কী করে ভাবছেন? ভুলে যাবেন না, রাজ্যে শান্তি বজায় রাখা আপনাদের দায়িত্ব।
এদিন সন্দেশখালির ঘটনার প্রসঙ্গ উত্থাপন করে খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, পুলিসের ভূমিকা নিয়ে সত্যিই অবাক। বলতে বাধ্য হচ্ছি, পুলিস কোথাও ব্যবস্থা নিতে ভয় পাচ্ছে। এত দ্বিধা কেন? ভয়ই বা কিসের? শুভেন্দু অধিকারী মুখ্যমন্ত্রীকে বলেন, আপনি নিচুতলার কর্মীদের জন্য এত করেন, অথচ ওঁরা কথাই শুনছেন না। চন্দ্রিমা ভট্টাচার্য সহ একাধিক মন্ত্রী অভিযোগ করেন, তাঁদের মোবাইলে ‘জয় শ্রীরাম’ বলে ভূরি ভূরি এসএমএস আসছে, অথচ পুলিস কোনও ব্যবস্থাই নিচ্ছে না। মুখ্যমন্ত্রী শুনে বলেন, আমার নামে নাকি ফেক ফেসবুক অ্যাকাউন্ট খোলা হয়েছে। পুলিসকর্তাদের উদ্দেশে বলেন, আপনারা করছেন কী? অ্যারেস্ট করুন। যেভাবেই হোক পরিস্থিতি শুধরাতে হবে। যাঁরা অন্যের কথা শুনে ঠিকঠাক কাজ করছেন না, তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। এসব কোনও ভাবেই বরদাস্ত করা হবে না। আলিপুরদুয়ার জেলার পুলিসের ব্যাপারে তিনি খুবই অসন্তুষ্ট। সাংবাদিক সম্মেলনে মুখ্যমন্ত্রী বলেন, তিন-চারটি জেলায় স্থানীয় স্তরে ওসি এবং এস আই-রা ঠিকঠাক কাজ করছেন না। কয়েকটি জায়গায় প্রশ্রয়ের অভিযোগ আসছে। দুষ্কৃতীদের প্রশ্রয় দেওয়া হচ্ছে। সেই সব অফিসারদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা গ্রহণ করব।
এদিকে, সরকারি পরিষেবার টাকা এবার সমবায় ব্যাঙ্কের মাধ্যমে পাওয়া যাবে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এদিন প্রশাসনিক বৈঠকে ওই নির্দেশ দিয়েছেন। গোটা বিষয়টি দেখার জন্য দায়িত্ব দিয়েছেন মুখ্যসচিব মলয় দে’কে। এতদিন কন্যাশ্রী প্রকল্প সহ বিভিন্ন সরকারি পরিষেবার টাকা স্টেট ব্যাঙ্ক সহ বিভিন্ন ব্যাঙ্কের মাধ্যমে দেওয়া হতো। মমতা বন্দ্যোপাধ্যায় চান, সেই ব্যবস্থার পরিবর্তন করে সমবায় ব্যাঙ্কের মাধ্যমে উপভোক্তাদের টাকা দেওয়া হোক। এই সিদ্ধান্তে খুব খুশি সমবায় দপ্তর। কিন্তু প্রশ্ন উঠেছে, সমবায় ব্যাঙ্কে সেই পরিকাঠামো আছে কি না। তবে কর্মচারীর অভাব রয়েছে বলে সমবায় দপ্তর সূত্রে জানা গিয়েছে।
এদিন রাজ্য মন্ত্রিসভার বৈঠকে জঙ্গলমহলের ১৪৫টি প্রাথমিক স্কুলে ২৯০ জন সাঁওতালি ভাষার শিক্ষক নিয়োগের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মন্ত্রিসভার বৈঠকের পরে পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী এ কথা জানিয়েছেন। গত লোকসভার ভোটে জঙ্গলমহলের ভোটের ফলাফল খারাপ হয়েছে। তা মেরামতির জন্য দায়িত্ব দেওয়া হয়েছে শুভেন্দুকে। মমতা বন্দ্যোপাধ্যায় এদিন অভিযোগ করেন, রাজ্যে কয়লা সরবরাহ বন্ধ করে দেওয়া হচ্ছে। রেকে করে কয়লা আসতে পারছে না। ফলে বিদ্যুৎ জোগানে সমস্যা হতে পারে। ওরা (কেন্দ্রীয় সরকার) চাইছে, যাতে লোডশেডিং হয়। এদিনের প্রশাসনিক বৈঠকে বাঁকুড়া, পুরুলিয়ার পানীয় জল সরবরাহ নিয়ে উষ্মাপ্রকাশ করেন মুখ্যমন্ত্রী। তিনি জনস্বাস্থ্য কারিগরি দপ্তরের কাজে অসন্তোষ প্রকাশ করে বলেন, বাঁকুড়ায় পাইপ কেনা হয়েছে, তা আর মাটির তলায় যায়নি। এসব বরদাস্ত হবে না।
 

11th  June, 2019
আজ রাজ্যে আগস্টের প্রথম লকডাউন 

আজ, বুধবার কড়া শাসনে ফের সম্পূর্ণ লকডাউন। বন্ধ থাকবে সরকারি-বেসরকারি অফিস, দোকান-বাজার, পরিবহণ। লকডাউন ভাঙলে পুলিস ব্যবস্থা নিতে পিছপা হবে না বলে প্রশাসন সূত্রে খবর। আগস্ট মাসের প্রথম লকডাউন আজ। এছাড়াও এই মাসের ৮, ২০, ২১, ২৭, ২৮ ও ৩১ তারিখ রাজ্যজুড়ে সম্পূর্ণ লকডাউন থাকবে। সবকিছুই বন্ধ থাকবে অন্য সাপ্তাহিক লকডাউনের মতো।
বিশদ

05th  August, 2020
কোভিড হাসপাতালে বেড বুক না করে রোগী স্থানান্তর নয়, নার্সিংহোমগুলিকে বার্তা রাজ্যের
সরকারের কন্ট্রোলরুমে ফোন করুন: স্বরাষ্ট্রসচিব

বেসরকারি নন-কোভিড হাসপাতাল থেকে কোভিড হাসপাতালে রোগী ভর্তির ক্ষেত্রে হয়রানি দূর করতে সচেষ্ট প্রশাসন। অ্যাম্বুলেন্স হোক কিংবা বেড, কোনও কিছুর ব্যবস্থা না করেই রোগী ‘রেফার’ করে দিচ্ছে বেসরকারি হাসপাতাল। যার ফল ভুগছে রোগী পরিবার। 
বিশদ

05th  August, 2020
এবার তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে সম্পূর্ণ লকডাউন
ভার্চুয়াল সভার সম্ভাবনা 

তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস ২৮ আগস্ট পড়েছে লকডাউনের মধ্যে। ফলে ভার্চুয়াল সভা করা যায় কি না, সে নিয়ে শুরু হয়েছে আলোচনা।   বিশদ

05th  August, 2020
ফসল নষ্ট হওয়া রুখতে অভিনব প্রযুক্তির ব্যবহার দুর্গাপুরের প্রতিষ্ঠানের 

পর্যাপ্ত জ্ঞানের অভাবে নষ্ট হয়ে যাচ্ছে উৎপন্ন ফসল। কখনও আবার ফসল সংরক্ষণের জন্য অযথা বেড়ে যাচ্ছে খরচও। এই সমস্যার সমাধানে এবার এগিয়ে এল দুর্গাপুরের সিএসআইআর-সেন্ট্রাল মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং রিসার্চ ইনস্টিটিউট (সিএমইআরআই)।  বিশদ

05th  August, 2020
স্বাস্থ্যদপ্তর দেখভালের জন্য পৃথক পূর্ণমন্ত্রীর দাবিতে মমতাকে চিঠি 

করোনা পরিস্থিতির গুরুত্ব বিচার করে রাজ্যের স্বাস্থ্য দপ্তরের কাজ নিয়মিত দেখভাল করার জন্য আলাদা করে একজন পূর্ণমন্ত্রীর দাবি করল বিরোধী বাম ও কংগ্রেসের জোট শিবির।   বিশদ

05th  August, 2020
মাদকদ্রব্য চিহ্নিত করতে টেস্টিং কিট কেনা হচ্ছে প্রতি থানার জন্য 

মাদকদ্রব্য চিহ্নিতকরণের কোনও কিট নেই রাজ্য পুলিসের থানাগুলিতে। যে কারণে বাজেয়াপ্ত করা সামগ্রীর মধ্যে কোনটি মাদক আর কোনটি এই তালিকাভুক্ত নয়, তদন্তের শুরুতে তা জানা যাচ্ছে না। 
বিশদ

05th  August, 2020
মানবদেহে অক্সফোর্ড টিকার
চূড়ান্ত পরীক্ষায় সায় কেন্দ্রের

সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি: সংক্রমণে বল্গাহীন কোভিড। দীর্ঘ হচ্ছে মৃত্যুমিছিলও। যেনতেন প্রকারে এই মারণ ভাইরাসকে ঘায়েল করাই এখন একমাত্র লক্ষ্য মোদি সরকারের। ফলে আর সময় নষ্ট না করে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের তৈরি ভ্যাকসিন ‘কোভিশিল্ড’ মানবদেহে পরীক্ষামূলক প্রয়োগের অনুমতি দিয়েই দিল কেন্দ্র। খুব শীঘ্র দেশের বিভিন্ন প্রান্তে পরীক্ষা শুরু হবে। এর জন্য প্রাথমিক পর্যায়ে বেছে নেওয়া হয়েছে মোট ১৭টি স্বাস্থ্য প্রতিষ্ঠানকে। ইতিমধ্যেই ইউরোপ, ব্রাজিল এবং দক্ষিণ আফ্রিকায় মানবদেহে পরীক্ষামূলক প্রয়োগ চলছে ‘কোভিশিল্ড’-এর। ব্রাজিলে চলছে ফেজ থ্রি’র হিউম্যান ট্রায়াল। প্রাথমিক পর্যায়ে ব্রাজিলে এই ভ্যাকসিনের কাজ অত্যন্ত আশাব্যঞ্জক। তাই ভারতে প্রথম ধাপেই এই ভ্যাকসিনের হিউম্যান ট্রায়ালের ফেজ টু এবং থ্রি’র একসঙ্গে পরীক্ষামূলক প্রয়োগের অনুমোদন দিল ‘ড্রাগ কন্ট্রোলার জেনারেল অব ইন্ডিয়া’। অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় ও কেমব্রিজে স্থাপিত সুইডেনের কোম্পানি অ্যাস্ট্রাজেনেকা যৌথ উদ্যোগে ‘কোভিশিল্ড’ তৈরি করেছে। ভারতে তাদের পার্টনার পুনের সংস্থা ‘সেরাম ইনস্টিটিউট অব ইন্ডিয়া’। অন্যান্য টিকা তৈরিতে এই সংস্থার পেশাদারিত্ব দেশ-বিদেশে উচ্চ প্রশংসিত। ডিপিটি, বিসিজি, সোয়াইন ফ্লুর টিকাও তৈরি করে সেরাম ইনস্টিটিউট।
বিশদ

04th  August, 2020
চাপিয়ে দেওয়া শিক্ষানীতি মানতে নারাজ
বহু রাজ্য, বিশেষজ্ঞ কমিটি ক্ষুব্ধ বাংলার

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি ও কলকাতা: আশঙ্কাই সত্যি হল। নয়া কেন্দ্রীয় শিক্ষানীতির ভাষা সংক্রান্ত নির্দেশিকা নিয়ে রাজ্যে রাজ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। প্রত্যাশিতভাবেই প্রতিবাদের প্রথম ঝড় উঠেছে দক্ষিণ ভারতে। সোমবার সরকারিভাবে তীব্র প্রতিক্রিয়া দিয়ে তামিলনাড়ু জানিয়ে দিয়েছে, তারা এই ‘তিন ভাষা ফর্মুলা’ রাজ্যের শিক্ষা ব্যবস্থায় কার্যকর করবে না।
বিশদ

04th  August, 2020
লকডাউনেও সড়কের কর্মযজ্ঞ, বহু
রাজ্যের থেকে এগিয়ে বাংলা

সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: ‘লকডাউন পিরিয়ড’-এ কাজ সচল রেখে গ্রামীণ সড়ক নির্মাণে অসামান্য সাফল্য পেল পশ্চিমবঙ্গ। তুলনায় অনেকটাই পিছিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গুজরাত সহ আরও বেশ কয়েকটি বিজেপি শাসিত রাজ্য। গত ২২ এপ্রিল ছিল লকডাউনের ২৯ তম দিন। ওই দিনই গ্রামীণ সড়ক নির্মাণের কাজে হাত দেয় রাজ্যের পঞ্চায়েত দপ্তর।
বিশদ

04th  August, 2020
রাজ্যে সম্পূর্ণ
লকডাউনের তারিখ বদল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মনসা পুজো, পার্সি সম্প্রদায়ের নববর্ষ সহ নানা ধর্মীয় অনুষ্ঠানকে নির্বিঘ্ন করতে ফের সম্পূর্ণ লকডাউনের দিনগুলির ক্ষেত্রে সংশোধন আনল রাজ্য সরকার। সোমবার সন্ধ্যায় রাজ্য সরকারের পক্ষ থেকে মুখ্যসচিব রাজীব সিনহা সংশোধিত সেই তালিকা প্রকাশ করেছেন।
বিশদ

04th  August, 2020
বিনামূল্যে রেশনের ‘ধাক্কায়’ মাছি
তাড়াচ্ছে খোলা বাজার, কমছে দাম

নিজস্ব প্রতিনিধি, বর্ধমান: চাহিদা বাড়লে জোগান বাড়ে। কিন্তু জোগান পর্যাপ্ত, অথচ চাহিদা নেই... এমন হলে? পণ্যের দাম কমতে বাধ্য। আর সেটাই হচ্ছে ‘চালের’ বাজারে। লকডাউনের ‘অজুহাতে’ কালোবাজারি দূরঅস্ত, খোলা বাজারে দাম পড়তে শুরু করেছে চালের। কেজিতে পাঁচ টাকা পর্যন্ত।
বিশদ

04th  August, 2020
মানবিকতার বার্তা দিতেই বারাসতে
‘করোনা’কে বিয়ে শ্রমিকনেতার

 নিজস্ব প্রতিনিধি, বারাসত: প্রকাশ্য রাস্তায় শঙ্খ ও উলুধ্বনি চলছে। আনন্দে কেউ কেউ কোমরও দোলাচ্ছেন। বিয়ের সাজে দাঁড়ানো ব্যক্তির মাথায় টোপর। বারাসতের আমতলা বাজারের এই দৃশ্য দেখে পথচলতি মানুষ সোমবার সকালে থমকে দাঁড়ান। বিয়ের অনুষ্ঠান বুঝলেও কনে নিয়ে সকলের মধ্যে উৎসাহ ছিল তুঙ্গে।
বিশদ

04th  August, 2020
করোনা আবহে ‘ভিটামিন সি’র কৃত্রিম
আকাল সামলাতে তল্লাশি শুরু ইবি’র

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: করোনার হাত থেকে বাঁচতে শরীরের প্রতিরোধ ক্ষমতা (ইমিউনিটি) বাড়ানোর উপর জোর দিচ্ছেন চিকিৎসকরা। তাঁদের পরামর্শ, লেবু-আমলকির মতো ‘ভিটামিন সি’ যুক্ত খাবার বেশি করে খান। তার সঙ্গে ‘ভিটামিন সি’ ট্যাবলেট খেলে চিন্তামুক্ত থাকা যাবে অনেকটাই।
বিশদ

04th  August, 2020
মাস্কের রক্ষাকবচে রাজ্যজুড়ে
পালিত অভিনব রাখীবন্ধন উৎসব
শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: করোনা আবহে মুখবন্ধনে জুড়ল রাখী উৎসব। মাস্ক বিতরণ কর্মসূচির মাধ্যমে সোমবার রাজ্যজুড়ে পালিত হল অভিনব রাখীবন্ধন। রাজ্যবাসীকে এদিন শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বিশদ

04th  August, 2020

Pages: 12345

একনজরে
ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে, সেগুলির কয়েকটির বাজার বন্ধকালীন দর। ...

অযোধ্যায় রামমন্দিরের ভূমিপুজো অনুষ্ঠানের রং লাগল সুদূর আমেরিকাতেও। সেখানকার ভারতীয় বংশোদ্ভূতরা রামমন্দিরের একটি ডিজিটাল ছবি নিয়ে ট্যাবলো সাজিয়ে রীতিমতো শহর পরিক্রমা করলেন। ...

তুফানগঞ্জ পুরসভা তহবিলের অভাবে উন্নয়নমূলক কোনও কাজ করতে পারছে না। করোনা পরিস্থিতিতে মার্চ মাসের শেষসপ্তাহে লকডাউন শুরু হতেই এই সমস্যা তৈরি হয়েছে।  ...

অধিনায়ক হিসেবে দল পরিচালনার ক্ষেত্রে অদ্ভুত এক তত্ত্ব মেনে চলেন রোহিত শর্মা। ‘হিটম্যান’ জানিয়েছেন, নেতৃত্বভার কাঁধে থাকলে ড্রেসিং রুমে নিজেকেই সবচেয়ে কম গুরুত্বপূর্ণ সদস্য বলে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে বাধার মধ্য দিয়ে অগ্রসর হতে হবে। কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ যোগ। ব্যবসায় যুক্ত হলে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

হিরোশিমা দিবস
১৮৬৫ - চার্লি চ্যাপলিনের মা তথা ইংরেজ অভিনেত্রী, গায়িকা ও নৃত্যশিল্পী হান্নাহ চ্যাপলিনের জন্ম
১৮৮১- পেনিসিলিনের আবিষ্কারক ফ্লেমিংয়ের জন্ম
১৯০৫- দেশবন্ধু চিত্তরঞ্জন দাস প্রকাশ করলেন বন্দে মাতরম পত্রিকা
১৯০৬ - বিপিনচন্দ্র পালের সম্পাদনায় বন্দে মাতরম্ (সংবাদপত্র) প্রথম প্রকাশিত হয়।
১৯১৪ - কলকাতা থেকে দৈনিক বসুমতী প্রথম প্রকাশিত হয়।
১৯২৫ - বিশিষ্ট স্বাধীনতা সংগ্রামী স্যার সুরেন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু
১৯৪৫-হিরোশিমায় পরমাণু বোমা ফেলল আমেরিকা



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৪.১৪ টাকা ৭৫.৮৬ টাকা
পাউন্ড ৯৬.৪৬ টাকা ৯৯.৮৭ টাকা
ইউরো ৮৭.০৪ টাকা ৯০.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৫৪,৬৭০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৫১,৮৭০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৫২,৬৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬৫,০৮০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬৫,১৮০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
05th  August, 2020

দিন পঞ্জিকা

২১ শ্রাবণ ১৪২৭, বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, তৃতীয়া ৪৭/৩৪ রাত্রি ১২/১৫। শতভিষানক্ষত্র ১৫/১১ দিবা ১১/১৮। সূর্যোদয় ৫/১৩/৪৮, সূর্যাস্ত ৬/১১/৬। অমৃতযোগ দিবা ১২/৪৮ গতে ৩/১ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ৬/৫৭ মধ্যে পুনঃ ১০/২৪ গতে ১২/৫৯ মধ্যে। বারবেলা ২/৫৭ গতে অস্তাবধি। কালরাত্রি ১১/৪২ গতে ১/৫ মধ্যে।
২১ শ্রাবণ ১৪২৭, বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, তৃতীয়া রাত্রি ১১/২। শতভিষানক্ষত্র দিবা ১১/২১। সূর্যোদয় ৫/১৩, সূর্যাস্ত ৬/১৪। অমৃতযোগ রাত্রি ১২/৪৭ গতে ৩/৩ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ৭/০ মধ্যে ও ১০/২৩ গতে ১২/৫৫ মধ্যে। কালবেলা ২/৫৯ গতে ৬/১৪ মধ্যে। কালরাত্রি ১১/৪৩ গতে ১/৬ মধ্যে।
১৫ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
কর্ণাটকে একদিনে করোনা আক্রান্ত ৫,৬১৯ 
কর্ণাটকে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৬১৯ ...বিশদ

05-08-2020 - 08:48:12 PM

২৪ ঘণ্টায় রাজ্যে করোনায় মৃত ৬১ জন
রাজ্যে গত ২৪ ঘণ্টায় আরও ২,৮১৬ জনের শরীরে মিলল করোনা ...বিশদ

05-08-2020 - 08:48:08 PM

মহারাষ্ট্রে একদিনে করোনা আক্রান্ত ১০,৩০৯ 
মহারাষ্ট্রে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ১০ হাজার ৩০৯ ...বিশদ

05-08-2020 - 08:35:32 PM

নয়াদিল্লিতে আজ করোনায় আক্রান্ত আরও ১০৭৬  
নয়াদিল্লিতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১০৭৬ জন করোনা ...বিশদ

05-08-2020 - 07:03:13 PM

করোনা:কেরলে নতুন করে আক্রান্ত আরও ১১৯৫ 
কেরলে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১১৯৫ জনের শরীরে ...বিশদ

05-08-2020 - 06:56:34 PM

করোনা: কোন কোন দেশ বেশি আক্রান্ত? 
করোনায় আক্রান্তের বিচারে তালিকায় শীর্ষে রয়েছে আমেরিকা। এদেশে করোনায় আক্রান্ত ...বিশদ

05-08-2020 - 03:36:02 PM