Bartaman Patrika
রাজ্য
 
 

 

ডায়মন্ডহারবার মেডিক্যাল কলেজ
চালু করার ছাড়পত্র পাচ্ছে রাজ্য

বিশ্বজিৎ দাস, কলকাতা: লক্ষ্য, এই শিক্ষাবর্ষের মধ্যেই নতুন পাঁচ মেডিক্যাল কলেজ হাসপাতালে ছাত্রছাত্রী ভর্তি। সেজন্য একধাপ এগিয়ে গেল রাজ্য সরকার। পাঁচটির অন্যতম, ডায়মন্ডহারবার মেডিক্যাল কলেজ হাসপাতালের জন্য ‘লেটার অব পারমিশন’ (এলওপি) বা কলেজ পুরোদমে চালু করার অনুমোদনপত্র পেতে চলেছে রাজ্য। স্বাস্থ্য দপ্তরে সেকথা চিঠি দিয়ে জানিয়ে দিল মেডিক্যাল কাউন্সিল অব ইন্ডিয়া (এমসিআই)। ফলে পাঁচশোর মধ্যে ১০০ আসন পাওয়া নিশ্চিত করল রাজ্য। সোমবার স্বাস্থ্য দপ্তর সূত্রে এ খবর জানা গিয়েছে।
যদিও সরকারের কাছে অস্বস্তির বিষয় হল, মুচলেকা দিয়ে তবেই ডায়মন্ডহারবারের সেই অনুমোদন আদায় করতে হবে। এমসিআই-এর চিঠিতেও সেকথাই বলা রয়েছে। অন্যদিকে বাকি চার মেডিক্যাল কলেজের অনুমোদন নিয়ে এখনও বেশ খানিকটা ঘাম ঝরানো বাকি রয়েছে দপ্তরের। এই চারটি- অর্থাৎ রায়গঞ্জ, কোচবিহার, রামপুরহাট এবং পুরুলিয়া মেডিক্যাল কলেজের অনুমোদন দেওয়ার আগে রাজ্যের স্বাস্থ্যকর্তাদের দিল্লিতে গিয়ে দেখা করে মুচলেকা দিতে বলেছে এমসিআই। আজ, মঙ্গলবার বেলা ১১টা নাগাদ রাজ্যের প্রতিনিধির সঙ্গে এমসিআই-এর কর্তাদের এই ইস্যুতে দেখা করার কথা। রাজ্য থেকে এ কাজে দিল্লি যাচ্ছেন স্বাস্থ্য অধিকর্তা (শিক্ষা) ডাঃ প্রদীপ মিত্র। এদিন দপ্তর সূত্রে এ খবর জানা গিয়েছে।
প্রশ্ন হল, কেনই বা ডায়মন্ডহারবারের ক্ষেত্রে মুচলেকা পাঠিয়ে দিলেই অনুমোদনপত্র আসবে, আর কেনই বাকি চার কলেজের ক্ষেত্রে দিল্লিতে গিয়ে দেখা করে মুচলেকা দিতে হবে? দপ্তর সূত্রের খবর, নতুন মেডিক্যাল কলেজ ও হাসপাতাল চালুর ক্ষেত্রে এমসিআই অ্যাসেসরদের একাধিকবার পরিদর্শনের পর সেই রিপোর্ট দেখে নিজেদের খামতি অনেকটাই (৯০ শতাংশের বেশি) দূর করতে পারলে, সাধারণভাবে লিখিত মুচলেকা পাঠিয়ে দিলেই এলওপি মেলে। কিন্তু, সেই খামতি মেটানো যদি ৯০ শতাংশের কম হয়, তাহলে দিল্লিতে ডাক পড়ে স্বাস্থ্যকর্তাদের।
প্রসঙ্গত, এই পাঁচ নতুন মেডিক্যাল কলেজ সরকারের কাছে প্রেস্টিজ ইস্যু হয়ে দাঁড়িয়েছে। যেনতেনপ্রকারেন এই ২০১৯-২০ শিক্ষাবর্ষ থেকেই মেডিক্যাল কলেজগুলি চালু করার লক্ষ্য নিয়েছে সরকার। কিন্তু, খামতি মেটানো আর ফের এমসিআই পরিদর্শন— এই পালাই চলছিল চক্রাকারে। প্রথম পরিদর্শন হয়েছিল ডায়মন্ডহারবার মেডিক্যালে। আর শেষ পরিদর্শন হয় পুরুলিয়ায়। কিন্তু, ফাঁড়া পুরোপুরি কাটেনি। পরিকাঠামোগত খামতির জন্য দিল্লি তলব করা হয় পুরুলিয়া ও কোচবিহার মেডিক্যাল কলেজ কর্তাদের। দুই মেডিক্যালের কর্তারাই এমসিআই কর্তাদের সঙ্গে দেখা করে এসেছেন।
এমসিআইকে কলকাতায় বসে চিঠি পাঠিয়ে মুচলেকা দেওয়া বা দিল্লিতে গিয়ে মুচলেকা দেওয়া— দুটোই এক বালতি দুধে দু’ফোঁটা চোনা নয় কি? এ প্রশ্ন করা হয়েছিল দপ্তরের স্বাস্থ্য শিক্ষা শাখার এক শীর্ষকর্তাকে। এদিন তিনি দাবি করেন, এগুলি রুটিন ব্যাপার। নতুন কলেজ চালু করতে গেলে সরকারি-বেসরকারি সব মেডিক্যাল কলেজকেই এই ‘প্রসেস’-এর মধ্যে দিয়ে যেতে হবে। সরকারি কলেজে সাধারণভাবে কোনও দু’নম্বরি থাকে না বলে, ছাড়পত্র পেতেও খুব একটা সমস্যা হয় না। আশা করছি, মঙ্গলবার আমাদের দিল্লি যাওয়া ইতিবাচক হবে এবং এ সপ্তাহের মধ্যে বাকি চার কলেজের ছাড়পত্র হাতেহাতেই পেয়ে যাব আমরা।

জেলার নজরকাড়া ফলের ট্রেন্ড অব্যাহত
মাধ্যমিকে প্রথম পূর্ব মেদিনীপুরের সৌগত

নিজস্ব প্রতিনিধি, কলকাতা ও বাংলা নিউজ এজেন্সি: ৮৮ দিনের মাথায় প্রকাশিত হল এবছরের মাধ্যমিকের ফল। ৬৯৪ নম্বর পেয়ে রাজ্যে প্রথম হয়েছে পূর্ব মেদিনীপুরের মহম্মদপুর দেশপ্রাণ বিদ্যাপীঠের সৌগত দাস। যুগ্মভাবে দ্বিতীয় কোচবিহারের ইলা দেবী গার্লস হাইস্কুলের দেবস্মিতা সাহা ও আলিপুরদুয়ারের ফালাকাটা গার্লস হাইস্কুলের শ্রেয়সী পাল। তাদের প্রাপ্ত নম্বর ৬৯১। যুগ্মভাবে তৃতীয় স্থান অধিকার করেছে রায়গঞ্জ গার্লস হাইস্কুলের ক্যামেলিয়া রায় ও শান্তিপুর মিউনিসিপ্যাল হাইস্কুলের ব্রতীন মণ্ডল। তারা পেয়েছে ৬৮৯ নম্বর। বিশদ

ভোট পরবর্তী হিংসা মোকাবিলায় রাজ্যে থাকছে ২০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভোট পরবর্তী হিংসা মোকাবিলায় রাজ্যে ২০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী থাকবে। কেন্দ্রীয় নির্বাচন কমিশন নিযুক্ত বিশেষ পুলিস পর্যবেক্ষক বিবেক দুবে সোমবার একথা জানিয়েছেন। তিনি বলেছেন, বর্তমানে রাজ্যে ৭১০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী রয়েছে।
বিশদ

রাত পোহালেই গণনা শুরু,
কড়া ব্যবস্থা কমিশনের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আজকের রাত পোহালেই ভোট গণনা শুরু হবে। ভোট গণনার জন্য কড়া ব্যবস্থা নিয়েছে নির্বাচন কমিশন। পর্যবেক্ষকের সংখ্যাও বাড়িয়ে দেওয়া হয়েছে। মোট ১৫৫ জন পর্যবেক্ষক গণনার সময় রাজ্যে হাজির থাকবেন। লোকসভার গণনার জন্য ১৪৭ জন পর্যবেক্ষক থাকবেন।
বিশদ

রাজ্যের গণনায় পর্যবেক্ষক
আড়াইগুণ করল কমিশন

 সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: ভোটগ্রহণের মতো গণনাতেও কড়াকড়ি করতে চলেছে নির্বাচন কমিশন। রাজ্যে ৫৮টি কেন্দ্রে গণনা হবে। ওইসব গণনা কেন্দ্রের জন্য ১৪৪ জন পর্যবেক্ষক পাঠাচ্ছে কমিশন। তাঁদের নজরদারিতে ত্রিস্তরীয় নিরাপত্তা ব্যবস্থায় বৃহস্পতিবার সকাল আটটা থেকে গণনা শুরু হবে।
বিশদ

বাংলায় নেতা-কর্মীরা হামলার শিকার, জানালেন পীযূষ গোয়েল
ভোট গণনায় অশান্তি করতে পারে তৃণমূল, জাতীয় নির্বাচন কমিশনে গিয়ে অভিযোগ বিজেপির

 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২০ মে: আগামী ২৩ মে ভোট গণনার দিন রাজ্যে অশান্তি করতে পারে তৃণমূল কংগ্রেস। পশ্চিমবঙ্গের ভোট গণনা কেন্দ্রগুলিতে তাই স্পেশাল অবজার্ভার নিয়োগ করুক জাতীয় নির্বাচন কমিশন। আজ এই আশঙ্কা প্রকাশ করে জাতীয় নির্বাচন কমিশনের দ্বারস্থ হল বিজেপি।
বিশদ

বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ঘটনায় জড়িত
মূল অভিযুক্তকে হন্যে হয়ে খুঁজছে পুলিস

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ঘটনায় মূল অভিযুক্ত পালিয়ে বেড়াচ্ছে। তাকে খুঁজতে গিয়ে রীতিমতো কালঘাম ছুটেছে তদন্তকারী অফিসারদের। সূত্রের খবর, বারবার ডেরা বদল করছে অভিযুক্ত। কোথাও বেশিক্ষণ থাকছে না।
বিশদ

নির্দেশিকা জারি করেই ক্ষান্ত নয়
অনলাইনে ভর্তিতে টালবাহানা রুখতে উপাচার্য, অধ্যক্ষদের ডেকে নিয়ম বোঝালেন শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অর্ডার জারি করেও নিশ্চিন্ত হতে পারছে না উচ্চশিক্ষা দপ্তর। অনলাইনে ভর্তি প্রক্রিয়ার পর ক্লাস শুরুর আগে কোনওভাবেই যে ছাত্রছাত্রীদের কলেজে ডাকা যাবে না, তা বৈঠক ডেকে উপাচার্য এবং অধ্যক্ষদের জানিয়ে দিলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।
বিশদ

এক্সিট পোলের ফল দেখে বিভ্রান্ত হবেন না,
গণনা কর্মীদের চাঙ্গা রাখতে বার্তা সূর্যকান্তর

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিভিন্ন টিভি চ্যানেলের এক্সিট পোলের ফলের দিকে তাকিয়ে বিভ্রান্ত হবেন না। কারণ, এই ধরনের নমুনা সমীক্ষার ফল অতীতে অধিকাংশ ক্ষেত্রেই ভুল প্রমাণিত হয়েছে। এনিয়ে মাথা না ঘামিয়ে ২৩ তারিখ গণনাকেন্দ্রের মাটি কামড়ে পড়ে থাকুন।
বিশদ

 সরকারি আমলাদের বই
কেনার সীমা বাঁধল নবান্ন

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দৈনন্দিন অফিস চালানোর অজুহাতে জেলাশাসক থেকে রাজ্য প্রশাসনের বড় আমলারা হাজার হাজার টাকার বই কিনতেন। এই খাতে গলে যাওয়া সরকারি টাকায় রাশ টানতে এবার কড়া পদক্ষেপ নিল নবান্ন।
বিশদ

 ভোট গণনায় নিযুক্ত কর্মীদের জন্য তৃণমূল নেত্রীর ৭ দফা নির্দেশ
অন্যের দেওয়া জলও স্পর্শ করবেন না!

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভোট গণনায় নিযুক্ত কর্মীরা কারও দেওয়া জলও যেন স্পর্শ না করেন। দলের পক্ষ থেকে কর্মীদের উদ্দেশে এমনই কঠোর নির্দেশিকা জারি করেছে তৃণমূল। মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রীর নির্দেশে ভোটগ্রহণ সম্পন্ন হওয়ার পর থেকে ইভিএম রাখার স্ট্রং রুমগুলির উপর অতন্দ্র নজর রাখতে হচ্ছে দলীয় কর্মীদের।
বিশদ

দাবি, বহু বিধায়ক যোগাযোগ শুরু করেছেন
হিংসা ছড়ালে চরম পরিণতি, শাসক
শিবিরকে হুঁশিয়ারি দিলীপ ঘোষের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভোট পরবর্তী হিংসা নিয়ে তৃণমূল কংগ্রেসকে চরম বার্তা দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সোমবার দলীয় কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে দিলীপের হুঁশিয়ারি, ২৩ মে ভোটের ফল বেরনোর পর শাসকদলের দুষ্কৃতীরা হিংসা ছড়ালে তার ভয়ঙ্কর পরিণামের জন্য তৈরি থাকতে হবে।
বিশদ

পৌষমেলা নিয়ে গ্রিন ট্রাইব্যুনালের নির্দেশ
না মানায় ফের আদালতে পরিবেশবিদ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শান্তিনিকেতনে পৌষমেলাকে পরিবেশ-বান্ধব করার জন্য ন্যাশনাল গ্রিন ট্রাইব্যুনালের (এনজিটি) পক্ষ থেকে যা যা নির্দেশ দেওয়া হয়েছিল, তা এখনও মানা হয়নি। এছাড়াও শান্তিনিকেতনের বিশ্বভারতী ক্যাম্পাসের জঞ্জাল এবং নিকাশি ব্যবস্থাপনাকে সাজানোর জন্য কী কী পরিকল্পনা নেওয়া প্রয়োজন সেবিষয়ে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে নির্দেশ দিয়েছিল এনজিটি।
বিশদ

শেষ পর্যন্ত অশক্ত শরীর নিয়ে
ভোট দিতে গেলেন না বুদ্ধদেব

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শেষ পর্যন্ত ভোট দিলেন না বুদ্ধদেব ভট্টাচার্য। তাঁর দীর্ঘ রাজনৈতিক জীবনে এই প্রথমবার তিনি বুথমুখী হলেন না। তাও আবার অত্যন্ত গুরুত্বপূর্ণ লোকসভার নির্বাচনে। কারণ সেই একটাই—শারীরিক অসুস্থতা। গোড়ায় ভোট দেওয়ার ব্যাপারে আগ্রহী হলেও শেষ পর্যন্ত রবিবার চিকিৎসকের পরামর্শ মেনে আর ঝুঁকি নিতে চাননি। তবে তাঁর স্ত্রী মীরা ভট্টাচার্য এবং মেয়ে সুচেতনা এদিন দুপুরে পাঠভবন স্কুলের বুথে গিয়ে ভোট দিয়ে আসেন।
বিশদ

20th  May, 2019
রাজ্যে শক্তিবৃদ্ধির ইঙ্গিত বিজেপির

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাংলায় পদ্ম ফোটার স্পষ্ট ইঙ্গিত মিলল একাধিক সংস্থার এক্সিট পোলে। বেসরকারি সংস্থাগুলির সমীক্ষায় উঠে এসেছে, পশ্চিমবঙ্গ থেকে বিজেপির ঝুলিতে ন্যূনতম ১১ এবং সর্বাধিক ২২টি আসন আসতে চলেছে। ভোট পরবর্তী এই আগাম ফলাফলে রীতিমতো উৎফুল্ল বঙ্গ বিজেপি।  দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের প্রতিক্রিয়া, এটাই হওয়ার ছিল। বিজেপির প্রতি সাধারণ মানুষের এই চোরা সমর্থন মোদিজি-অমিতজি আগেই বুঝতে পেরেছিলেন।
বিশদ

20th  May, 2019

Pages: 12345

একনজরে
 কাজল মণ্ডল  ইসলামপুর, সংবাদদাতা: ইসলামপুর বিধানসভা উপনির্বাচনের ভোট গ্রহণ শেষ হতেই জয় নিশ্চিত বলে দাবি করলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী আবদুল করিম চৌধুরী। ভোটগ্রহণ হয়েছে ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ছেলের হাতে খুন হলেন মা। রবিবার ঘটনাটি ঘটেছে হরিদেবপুর থানার করুণাময়ীতে। মৃতার নাম অপু সরকার (৪৪)। ছুরি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে তাঁকে খুন করা হয় বলে অভিযোগ। পরে গুণধর ছেলে নিজেই এসে থানায় আত্মসমর্পণ করে। পুলিস জানিয়েছে, ওই ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এ রাজ্যে ছোট ও মাঝারি শিল্পের বহর বাড়াতে উদ্যোগী হয়েছে রাজ্য সরকার। আমেরিকার সঙ্গে পশ্চিমবঙ্গের শিল্প ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে যাতে ছোট শিল্পকে আরও বেশি করে ব্যবহার করা যায়, সেই চেষ্টা করবে ওয়াশিংটন ডিসি’র ইন্ডিয়ান আমেরিকান ইন্টারন্যাশনাল ...

  বিএনএ, বাঁকুড়া: আজ, মঙ্গলবার সকাল ১০টা থেকে বাঁকুড়ায় মাধ্যমিকের মার্কশিট ও শংসাপত্র বিলির কাজ শুরু হবে। জেলার তিন মহকুমায় একটি করে স্কুল থেকে তা বিলি করা হবে। ১১টা নাগাদ ছাত্রছাত্রীরা তা বিদ্যালয় থেকে সংগ্রহ করতে পারবে বলে বাঁকুড়ার জেলা ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

যারা বিদ্যার্থী তাদের মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে। নানা বিষয়ে খুঁতখুঁতে ভাব জাগবে। গোপন প্রেম থাকলে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৩৫: কবি বিহারীলাল চক্রবর্তীর জন্ম
১৯২১: নোবেলজয়ী সোভিয়েত বিজ্ঞানী আন্দ্রে শাখারভের জন্ম
১৯৯১: ভারতের ষষ্ঠ প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৬৫ টাকা ৭০.৩৪ টাকা
পাউন্ড ৮৬.৮৮ টাকা ৯০.১১ টাকা
ইউরো ৭৬.০৬ টাকা ৭৮.৯৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,০৬৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৪২০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৮৭৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯, মঙ্গলবার, তৃতীয়া ৫১/৪৭ রাত্রি ১/৪১। মূলা ৫৬/২৩ রাত্রি ৩/৩১। সূ উ ৪/৫৮/১২, অ ৬/৮/০, অমৃতযোগ দিবা ৭/৩৭ মধ্যে পুনঃ ৯/২২ গতে ১১/৫৯ মধ্যে পুনঃ ৩/২৯ গতে ৪/২২ মধ্যে। রাত্রি ৬/৫১ মধ্যে পুনঃ ১১/৫৫ গতে ২/৫ মধ্যে, বারবেলা ৬/৩৭ গতে ৮/১৬ মধ্যে পুনঃ ১/১২ গতে ২/৫১ মধ্যে, কালরাত্রি ৭/৩০ গতে ৮/৫০ মধ্যে।
৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯, মঙ্গলবার, তৃতীয়া ৫২/৪৪/৩৭ রাত্রি ২/৩/৪০। মূলানক্ষত্র ৫৮/১১/৫৫ শেষরাত্রি ৪/১৪/৩৫, সূ উ ৪/৫৭/৪৯, অ ৬/১০/৫, অমৃতযোগ দিবা ৭/৩৬ মধ্যে ও ৯/২২ গতে ১২/২ মধ্যে ও ৩/৩৬ গতে ৪/৩০ মধ্যে এবং রাত্রি ৬/৫৮ মধ্যে ও ১১/৫৮ গতে ২/৪ মধ্যে, বারবেলা ৬/৩৬/৫১ গতে ৮/১৫/৫৩ মধ্যে, কালবেলা ১/১২/৫৯ গতে ২/৫২/১ মধ্যে, কালরাত্রি ৭/৩১/৩ গতে ৮/৫২/১ মধ্যে।
১৫ রমজান
এই মুহূর্তে
আজকের রাশিফল

মেষ: গোপন প্রেম থাকলে তা প্রকাশিত হবে। বৃষ: যদি ব্যবসা করার ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৮৩৫: কবি বিহারীলাল চক্রবর্তীর জন্ম১৯২১: নোবেলজয়ী সোভিয়েত বিজ্ঞানী আন্দ্রে শাখারভের ...বিশদ

07:03:20 PM

মাধ্যমিকের প্রথম সৌগতকে সাহায্যের আশ্বাস পার্থর
আজ মাধ্যমিকের ফল ঘোষণার পর প্রথম স্থানাধিকারী সৌগত দাসকে ফোন ...বিশদ

04:54:19 PM

১২৮১০ হাওড়া-মুম্বই (সিএসএমটি) মেল আজ রাত ৮টার বদলে রাত ৯:১৫ মিনিটে হাওড়া স্টেশন থেকে ছাড়বে 

03:53:16 PM

মাধ্যমিকে অকৃতকার্য হওয়ায় পূঃ বর্ধমানের গোপালপুরে আত্মঘাতী ছাত্রী  

03:34:10 PM

খড়্গপুরের আইটিআইয়ের কাছে যুবককে গুলি করে খুন

03:31:00 PM