Bartaman Patrika
রাজ্য
 

বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রমাণ লোপাটের চেষ্টা হচ্ছে
বিজেপি নয়, এবারের ভোটে তৃণমূলকে বাংলার
মানুষের মোকাবিলা করতে হচ্ছে: মোদি

বিমল বন্দ্যোপাধ্যায় ও পবিত্র ত্রিবেদী, মথুরাপুর ও দমদম: দিদি এবং ভাইপো পশ্চিমবঙ্গকে নিজেদের জমিদারি মনে করছেন। দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুর এবং দমদমের জনসভা থেকে এইভাবেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেন, কান খুলে শুনে নিন পশ্চিমবঙ্গ আপনার ব্যক্তিগত সম্পত্তি নয়। বাংলায় সুপ্রিম পাওয়ার এখানকার জনগণ। তাই তৃণমূলকে বিজেপির সঙ্গে নয়, এখানকার সাধারণ মানুষের সঙ্গে মোকাবিলা করতে হচ্ছে এবারের ভোটে। বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রসঙ্গে টেনেও তৃণমূলকে একহাত নিয়েছেন তিনি। তাঁর দাবি, সারদা-নারদের ধাঁচে এই ঘটনারও প্রমাণ লোপাটের চেষ্টা করা হচ্ছে। এদিন মথুরাপুর ও দমদমে পরপর দু’টি জনসভার মাধ্যমে রাজ্যের লোকসভা ভোটের শেষ প্রচার সারলেন তিনি।
রাজ্যে প্রচার-সভায় বিরোধীদের বাধা দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন প্রধানমন্ত্রী। তাঁর বক্তব্য, হিংসা ছড়ানো হচ্ছে চারদিকে। কিন্তু তৃণমূলের এই অত্যাচার রুখে দাঁড়াচ্ছেন বিজেপি কর্মীরা। আমাকেও জেলে ঢোকাবে বলে হুমকি দিচ্ছেন মমতাদিদি। বিজেপি নেতা-কর্মীদের হুমকি দিয়ে বলছেন, তাঁদের অফিসে তালা ঝুলিয়ে দেবেন। বিজেপির প্রতি মানুষের এই জনসমর্থন দেখে দিদি ভয় পেয়েছেন। তাই এসব ভুল বকছেন। বিজেপিকে ৩০০ আসন পার করাবে পশ্চিমবঙ্গই। দমদম সেন্ট্রাল জেলের মাঠে বিজেপি প্রার্থী শমীক ভট্টাচার্যের সমর্থনে জনসভায় মোদি বলেন, দমদমের সভা এখানকার মানুষের দম দেখিয়ে দিয়েছে। বাংলায় এবার মানুষও ‘বিজেপি-বিজেপি’ বলছে।
মথুরাপুরে তিনি বলেন, তৃণমূলের গুন্ডারা এই মূর্তি ভেঙে বিজেপির উপর দোষ দিচ্ছে। এই মূর্তি ভাঙার প্রমাণও নষ্ট করার ষড়যন্ত্র করছে তৃণমূল। মোদির প্রশ্ন, কলেজের গেটে তো তালা ছিল। তাহলে ভিতরে কারা ছিল? আমি চাই দোষীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক। কারা এই ঘটনা ঘটিয়েছে, কে অপমান করেছে, সব দেখেছেন বিদ্যাসাগর। এদিন, মথুরাপুরের প্রার্থী শ্যামাপ্রসাদ হালদারের সমর্থনে মন্দিরবাজারে এই নির্বাচনী জনসভা করেন প্রধানমন্ত্রী। সভাস্থলে ব্যাপক ভিড় দেখে উচ্ছ্বসিত মোদি তৃণমূলের উদ্দেশে বলেন, দিদি ভয় পেয়েছেন। হতাশা থেকে ধমকাচ্ছেন। এতদিন তাঁর প্রতি মানুষের যা সমর্থন ছিল, তা এখন আর নেই। তাঁর লোটাকম্বল গুটিয়ে নেওয়ার সময় এসেছে। মানুষই আপনাকে শ্রদ্ধার সঙ্গে এনেছিল। এখন তারাই আপনাকে সরিয়ে দিতে চায়। এটা মেনে নিন।
দমদমে মোদি আরও বলেন, এখন প্রতি পদে আপনি নির্বাচন কমিশন থেকে কেন্দ্রীয় বাহিনীকে আক্রমণ করছেন। আপনার মতোই পরিস্থিতি বামেরাও তৈরি করেছিল। সেই সময় এই কেন্দ্রীয় বাহিনী এবং নির্বাচন কমিশন নিরপেক্ষ ভোট করায়, আপনি মুখ্যমন্ত্রী হতে পেরেছিলেন। সেটা ভুলে গেলেন? দেশের গণতন্ত্র আপনার অহঙ্কারের থেকে অনেক এগিয়ে রয়েছে। স্বীকার করে নিন, আপনি চলে যাচ্ছেন। আপনার অহঙ্কারের এই পরিস্থিতি। মমতাকে কটাক্ষ করে মোদি বলেন, আপনি এখন প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন। দেখতেই পারেন। গণতন্ত্রে স্বপ্ন দেখায় কোনও বাধা নেই। প্রধানমন্ত্রী হওয়ার দৌড়ে এবার অনেক নাম। গত দু’দিনে সব হাওয়া হয়ে গিয়েছে। এমনকী কংগ্রেসও এখন বলতে শুরু করেছে, প্রধানমন্ত্রী পদে নিজের দাবি ছাড়তে তারা রাজি রয়েছে। রাতের অন্ধকারে যারা ঢুকছে আপনি তাদের সাদরে গ্রহণ করছেন, আর বিহার-উত্তরপ্রদেশ-ওড়িশাতে থেকে এসে যারা পশ্চিমবঙ্গের উন্নয়নে অংশীদারি রাখছেন, তাঁদের ক্ষেত্রে আপনার আপত্তি রয়েছে। জয় শ্রীরাম, মা কালী বললে বা আপনাকে নিয়ে কিছু মজা করলে, আপনি তাঁদের জেলে পুরছেন। জম্মু-কাশ্মীরেও ভোট হল, সেখানে একটাও হিংসার উদাহরণ নেই। অথচ গত ছ’দফা ভোটে এ’রাজ্যে একের পর এক হিংসার ঘটনা ঘটেছে। এবারের ভোট ঐতিহাসিক ভোট হিসেবে চিহ্নিত থাকবে। দিদির আচরণের জন্য এবারের ভোটকে স্মরণ করবে সবাই।

17th  May, 2019
জুন মাসজুড়ে শুধু কন্টেইনমেন্ট জোনে লকডাউন ৫
আনলক ১ স্বাভাবিক হচ্ছে দেশ

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ৩০ মে: অবশেষে শুধুমাত্র করোনা সংক্রামিত এলাকায় লকডাউনকে সীমাবদ্ধ রেখে সর্বত্র স্বাভাবিকতায় ফেরার প্রক্রিয়া শুরু করে দিল কেন্দ্রীয় সরকার। আজ স্বরাষ্ট্রমন্ত্রকের জারি করা নতুন নির্দেশিকার শিরোনাম তাই লকডাউন-৫ নয়, ‘আনলক ওয়ান’। অর্থাৎ জুন মাস থেকেই লকডাউন থেকে বেরিয়ে জীবনযাপন ও অর্থনীতির কর্মকাণ্ড স্বাভাবিক ছন্দে ফিরবে। তবে ধাপে ধাপে। সেই লক্ষ্যে কেন্দ্রীয় সরকার একঝাঁক ছাড়ের পথে হাঁটছে। মোট তিনটি ধাপে লকডাউন থেকে বেরিয়ে আসার প্রক্রিয়া শুরু হচ্ছে। প্রথম ধাপে, আগামী ৮ জুন থেকে খুলে দেওয়া হচ্ছে ধর্মীয় স্থান, হোটেল, রেস্তরাঁ, শপিং মল, রিসর্ট, গেস্টহাউসের মতো পরিষেবা। তবে তা করা হবে নির্দিষ্ট নিয়ম অনুসরণ করেই। স্বাস্থ্যমন্ত্রক শীঘ্রই গাইডলাইন জারি করে জানিয়ে দেবে যে, এই স্থানগুলিতে জমসমাগম কিংবা উপস্থিতির রীতিনীতি ঠিক কেমন হবে।
বিশদ

রাজ্যে আরও ৩১৭ জন
করোনার কবলে, মৃত ৭

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যে ২৪ ঘণ্টায় আরও ৩১৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গিয়েছেন ৭ জন। তাঁদের মধ্যে ছ’জনই কলকাতার বাসিন্দা, একজন উত্তর ২৪ পরগনার। রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৫১৩০। মোট সক্রিয় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৮৫১।
বিশদ

কাল থেকে বেসরকারি
বাস নামছে কিছু রুটে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাসে যতগুলি সিট, ততজন যাত্রী তোলার অনুমতি মেলায় আগামীকাল, সোমবার থেকে কলকাতা, শহরতলি সহ বিভিন্ন জেলায় কিছু রুটে বেসরকারি বাস চলবে। মালিকদের অন্যতম সংগঠন অল বেঙ্গল বাস-মিনিবাস সমন্বয় সমিতির নেতৃত্ব বিভিন্ন জেলার প্রতিনিধিদের সঙ্গে কথা বলে এই সিদ্ধান্ত নিয়েছে।
বিশদ

 কাল খুলছে না দক্ষিণেশ্বর, তারাপীঠ,
বেলুড় মঠ, বিধি মেনে দর্শন কালীঘাটে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা ও সংবাদদাতা, রামপুরহাট, তারকেশ্বর: আগামীকাল, সোমবার থেকে খুলছে না দক্ষিণেশ্বর, তারাপীঠ মন্দির। ভক্তদের জন্য দরজা বন্ধ থাকবে বেলুড় মঠেরও। তবে কালীঘাট মন্দির খুলবে। অন্যদিকে, তারকেশ্বর মন্দির খোলার বিষয়ে শনিবার পর্যন্ত সিদ্ধান্ত নিতে পারেনি কর্তৃপক্ষ।
বিশদ

সিনেমা, সিরিয়ালের
শ্যুটিংয়ে সায় রাজ্যের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শুক্রবারই অর্থনীতি ও জনজীবন স্বাভাবিক করতে একগুচ্ছ গুরুত্বপূর্ণ ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২৪ ঘণ্টার মধ্যে সেই পথেই হাঁটল কেন্দ্র। ধর্মীয় স্থান খোলার কথা গতকালই জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী, শনিবার আরও একধাপ এগিয়ে রাজ্য সরকার জানিয়ে দিল, সোমবার থেকে ৩৫ জন কলাকুশলীকে নিয়ে টিভি সিরিয়াল, সিনেমার শুটিং শুরু করা যাবে।
বিশদ

বিধ্বস্ত জেলাগুলির সব অঙ্গনওয়াড়ি
কেন্দ্রে খাদ্য সামগ্রী দেওয়া গেল না

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শনিবার থেকে রাজ্যজুড়ে অঙ্গনওয়াড়ি কেন্দ্রে চাল, ডাল ও আলু বণ্টন প্রক্রিয়া শুরু হল। আশঙ্কা ছিলই, উম-পুনে ক্ষতিগ্রস্ত জেলাগুলিতে বণ্টন প্রক্রিয়া শুরু করা যাবে না। বাস্তবেও তেমনটাই হল।
বিশদ

লকডাউনে ভারত-বাংলাদেশ সীমান্তে
ফেনসিডিলের পাচার বেড়েছে
রিপোর্ট বিএসএফের

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভারত-বাংলাদেশ সীমান্তের বিস্তীর্ণ এলাকাকে বরাবরই পাচারের স্বর্গরাজ্য বলে ধরা হয়। গোরু, সোনা, জাল টাকা, গাঁজা, ফেনসিডিল সহ একাধিক সামগ্রী এপার থেকে ওপারে রাতের অন্ধকারে পাচার হয়।
বিশদ

 অনলাইন শিক্ষার ভিত্তিতে পরীক্ষা নয়,
শিক্ষামন্ত্রীকে চিঠি ১৪২ জন অধ্যাপকের

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অনলাইন ক্লাসের ভিত্তিতে লিখিত পরীক্ষা নয়, আগের পরীক্ষাগুলির প্রাপ্ত নম্বরের গড় বা হোম অ্যাসাইনমেন্ট দিয়ে পাশ করানো হোক কলেজ-বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের। এমনই দাবি জানিয়ে রাজ্যের ১৪২ জন অধ্যাপক চিঠি দিয়েছেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে।
বিশদ

ত্রাণের পর্যাপ্ত জোগান রয়েছে,
বৈঠক জানালেন স্বরাষ্ট্রসচিব

  নিজস্ব প্রতিনিধি, বারাসত: তারপোলিন ও ত্রাণ সামগ্রীর জোগান পর্যাপ্ত রয়েছে। স্থানীয় কোনও ইস্যুর জন্য কোনও পঞ্চায়েত এলাকায় বিক্ষিপ্তভাবে সমস্যা হতে পারে। তবে এমন পরিস্থিতি কোথাও হলে, মহকুমা ও ব্লক অফিসারদের মাধ্যমে এলাকায় ত্রাণ সামগ্রী পাঠানো হবে।
বিশদ

১০ বছর কেটে গেলেও
জ্ঞানেশ্বরী এক্সপ্রেসের যাত্রীদের
অনেকের ডেথ সার্টিফিকেট মেলেনি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মাওবাদী নাশকতার পর ১০ বছর পেরিয়ে গেলেও মুম্বইগামী জ্ঞানেশ্বরী এক্সপ্রেস ট্রেনের হতভাগ্য যাত্রীদের পরিজনদের অনেকেই এখনও প্রিয়জনের মৃত্যুর প্রমাণপত্র (ডেথ সার্টিফিকেট) পাননি। বাম আমলের ওই ভয়াবহ রেল নাশকতার পর মৃত যাত্রীদের ডেথ সার্টিফিকেট তিনদিনের মধ্যে দিয়ে দেওয়া হবে বলে ঘোষণা করেছিল রাজ্য সরকার। বিশদ

অনলাইনে দেড় লক্ষেরও বেশি ক্লাস
প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কলেজগুলিতে
লকডাউনে রিপোর্ট

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অনলাইন ক্লাসে রাজ্যে পথ দেখাল মৌলানা আবুল কালাম আজাদ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। লকডাউন শুরু হওয়ার পর দিন তিনেক বাদে অনলাইনে ক্লাস শুরু করেছিল তারা।
বিশদ

জেলার স্কুলগুলিতে চাল, আলু বিলির
দিনক্ষণ চূড়ান্ত, প্রক্রিয়া শুরু ১ জুন

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যে তৃতীয় দফায় মিড ডে মিলের খাদ্যসামগ্রী বণ্টনের দিন নির্দিষ্ট করে দেয়নি শিক্ষা দপ্তর। সেই দায়িত্ব ছেড়ে দেওয়া হয়েছে জেলাগুলির উপর। কিন্তু ঘূর্ণিঝড়ে অনেক জেলাই বিধ্বস্ত। ফলে পরিস্থিতি স্বাভাবিক না হলে, সেখানে এই কাজ করা সম্ভব নয়।
বিশদ

৮ জুন থেকে রাজ্য সরকারি কর্মীদের
পর্যাপ্ত পরিবহণের দাবি সংগঠনের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী ৮ জুন থেকে রাজ্য সরকারি অফিসে ৭০ শতাংশ কর্মী নিয়ে কাজ শুরু করা হবে বলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করছেন।
বিশদ

বিধ্বস্ত জেলাগুলির সব অঙ্গনওয়াড়ি
কেন্দ্রে খাদ্য সামগ্রী দেওয়া গেল না

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শনিবার থেকে রাজ্যজুড়ে অঙ্গনওয়াড়ি কেন্দ্রে চাল, ডাল ও আলু বণ্টন প্রক্রিয়া শুরু হল। আশঙ্কা ছিলই, উম-পুনে ক্ষতিগ্রস্ত জেলাগুলিতে বণ্টন প্রক্রিয়া শুরু করা যাবে না। বাস্তবেও তেমনটাই হল।
বিশদ

Pages: 12345

একনজরে
রাষ্ট্রসঙ্ঘ, ৩০ মে: রাষ্ট্রসঙ্ঘের শান্তিরক্ষা বাহিনীতে ভারতের অবদান বিশ্বের যেকোনও দেশের তুলনায় বেশি। আর সেই অবদান এবং বলিদানের কারণেই ভারত অনেক শান্তিরক্ষককে হারিয়েছে। ...

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতা পুলিসের চতুর্থ ব্যাটেলিয়ানে বিক্ষোভের ঘটনায় পাঁচজনকে সাসপেন্ড করা হল। সরকারি সম্পত্তি ভাঙচুরের অভিযোগে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। ...

সংবাদদাতা, আলিপুরদুয়ার: আলিপুরদুয়ারে করোনা সংক্রমণ ঝড়ের গতিতে এগোচ্ছে কি না, তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। জেলা স্বাস্থ্য দপ্তরের একটি সূত্র জানিয়েছে, এবার মাদারিহাট ব্লকের পাঁচ জনের ফালাকাটা সুপার স্পেশালিটি হাসপাতালে ট্রুন্যাট মেশিনে করা সোয়াব টেস্টের রিপোর্ট পজিটিভ বলে সন্দেহ ...

সংবাদদাতা, রামপুরহাট: রাজ্য সরকার সোমবার থেকে ধর্মীয় প্রতিষ্ঠান খোলার ক্ষেত্রে ছাড় দিলেও এখনই খুলছে না তারাপীঠ মন্দির। শনিবার বৈঠকে বসে বেড়ে চলা করোনা আক্রান্তের কথা ভেবে এমনই সিদ্ধান্ত নিয়েছে মন্দির কমিটি।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

স্বাস্থ্য বেশ ভালোই থাকবে। আর্থিক দিকটিও ভালো। সঞ্চয় খুব ভালো না হলেও উপার্জন ভালো হবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব তামাকমুক্ত দিবস
১৬১১: মুঘল সম্রাজ্ঞী নুরজাহানের জন্ম
১৮৫৮ - ওয়েস্টমিনিস্টার জুড়ে প্রথম ধ্বনিত হয়েছিল বিগ বেনের শব্দ
১৯২৬-ক্রিকেটার প্রবীর সেনের জন্ম
১৯২৮-ক্রিকেটার পঙ্কজ রায়ের জন্ম
১৯৩০- মার্কিন অভিনেতা ক্লিন্ট ইস্টউডের জন্ম
১৯৯৪: তবলা বাদক সামতা প্রসাদের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৪.৭৯ টাকা ৭৬.৫১ টাকা
পাউন্ড ৯১.৭৩ টাকা ৯৫.০৩ টাকা
ইউরো ৮২.৪৬ টাকা ৮৫.৫০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৮৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৭৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪০,৩৩০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
22nd  March, 2020

দিন পঞ্জিকা

১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩১ মে ২০২০, রবিবার, নবমী ৩১/৪৪ অপরাহ্ন ৫/৩৭। উত্তরফল্গুনী নক্ষত্র ৫৫/১৩ রাত্রি ৩/১। সূর্যোদয় ৪/৫৫/৪৫, সূর্যাস্ত ৬/১২/৩০। অমৃতযোগ দিবা ৬/৪১ গতে ৯/২১ মধ্যে পুনঃ ১২/০ গতে ২/৩৯ মধ্যে। রাত্রি ৭/৩৮ মধ্যে পুনঃ ১০/২৯ গতে ১২/৩৮ মধ্যে। বারবেলা ৯/৫৫ গতে ১/১৩ মধ্যে। কালরাত্রি ১২/৫৪ গতে ২/১৫ মধ্যে।
১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩১ মে ২০২০, রবিবার, নবমী দিবা ২/৪০। উত্তরফল্গুনী নক্ষত্র রাত্রি ১২/৪০। সূর্যোদয় ৪/৫৬, সূর্যাস্ত ৬/১৪। অমৃতযোগ দিবা ৬/৪২ গতে ৯/২২ মধ্যে ও ১২/৪ গতে ২/৪৬ মধ্যে এবং রাত্রি ৭/৪৪ মধ্যে ও ১০/৩৪ গতে ১২/৪০ মধ্যে। বারবেলা ৯/৫৫ গতে ১/১৫ মধ্যে। কালরাত্রি ১২/৫৫ গতে ২/১৬ মধ্যে।
৭ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
৩০ জুন পর্যন্ত বন্ধ রাজ্যের কলেজ ও বিশ্ববিদ্যালয়গুলি 

30-05-2020 - 10:53:49 PM

মহারাষ্ট্রে করোনা পজিটিভ আরও ২,৯৪০ জন, মৃত ৯৯, রাজ্যে মোট আক্রান্ত ৬৫,১৬৮ 

30-05-2020 - 08:40:00 PM

গুজরাতে আজ করোনা পজিটিভ আরও ৪১২ জন, রাজ্যে মোট আক্রান্ত ১৬,৩৫৬

30-05-2020 - 08:24:47 PM

শর্ত সাপেক্ষে সিনেমা, সিরিয়ালের শ্যুটিংয়ে ছাড় দিল রাজ্য 
কেন্দ্র কন্টেইনমেন্ট জোনে ৩০ জুন পর্যন্ত লকডাউন বাড়িয়ে বাকি অংশে ...বিশদ

30-05-2020 - 08:06:44 PM

বিসিসিআই খেলরত্ন ও অর্জুনের জন্য কার কার নাম মনোনিত করল
খেলরত্নের জন্য রহিত শর্মার নাম এবং শিখর ধাওয়ান, ইশান্ত শর্মা ...বিশদ

30-05-2020 - 07:26:27 PM

৩০ জুন পর্যন্ত বাড়ল লকডাউন 
পঞ্চম দফার লকডাউনের ঘোষণা করে দিল কেন্দ্রীয় সরকার। শনিবার এই ...বিশদ

30-05-2020 - 07:01:00 PM