Bartaman Patrika
রাজ্য
 

গোরু বিক্রেতার টাকা লোপাটের মামলায় ভারতী ঘোষকে জিজ্ঞাসাবাদ সিআইডির

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ঘাটালে নির্বাচন মিটতেই সিআইডির জিজ্ঞাসাবাদের মুখে পড়লেন প্রাক্তন পুলিস কর্ত্রী তথা বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। গোরু কেনাবেচায় জড়িত ব্যবসায়ীর ৪৫ লক্ষ টাকা লোপাট হওয়ার মামলায় মঙ্গলবার ভবানীভবনে ডেকে পাঠানো হয় তাঁকে। এনিয়ে তাঁকে একাধিক প্রশ্ন করা হয়। ভারতীদেবীর বক্তব্য পুরোটাই রেকর্ড করা হয়েছে। প্রয়োজনে তাঁকে ফের ডাকা হতে পারে বলে সিআইডি সূত্রে খবর।
সিআইডি সূত্রে জানা যাচ্ছে, ২০১৬ সালে পশ্চিম মেদিনীপুরে একটি গাড়ি দুর্ঘটনা হয়। সেই গাড়িতে করেই ৪৫ লক্ষ টাকা নিয়ে যাচ্ছিলেন গোরু কারবারি ইউনিস। কয়েকদিন পর ইউনিস পুলিসকে জানান, ওই গাড়িতে থাকা ৪৫ লক্ষ টাকা লোপাট হয়ে গিয়েছে। তাঁর দাবি ছিল, পশ্চিম মেদিনীপুর জেলার তদানীন্তন পুলিস সুপার ভারতী ঘোষের নির্দেশেই অভিযোগ নিতে অস্বীকার করে খড়্গপুর টাউন থানা। পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ এনে ইউনিস হাইকোর্টের দ্বারস্থ হন। আদালত জেলা পুলিসের শীর্ষকর্তাকে বিষয়টি অনুসন্ধান করতে বলেন। ভারতীদেবী এক অফিসারকে দিয়ে তদন্ত করান। তদন্ত শেষে রিপোর্ট জমা পড়ে ভারতীদেবীর কাছে। তাতে বলা হয়, গাড়িতে কোনও টাকা ছিল না। পরে ইউনিস হাইকোর্টে রিট পিটিশন প্রত্যাহার করে নেন। অভিযোগ, ভারতীদেবীর চাপেই তিনি তা করতে বাধ্য হয়েছেন।
ভারতী ঘোষ চাকরি থেকে স্বেচ্ছাবসর নেওয়ার পর ইউনিস সিআইডিকে গোটা ঘটনার কথা জানান। তাঁর অভিযোগের ভিত্তিতে তারা একটি মামলা রুজু করে। তাতে ডাকে পড়ে খড়্গপুর থানার তদানীন্তন সাব ইন্সপেক্টর রাজশেখর পাইনের। সিআইডির দাবি, তদন্তকারী অফিসারদের সামনে রাজশেখরবাবু মেনে নেন যে, গাড়িতে ৪৫ লক্ষ টাকা ছিল। তা সরিয়ে ফেলা হয়েছে। পুলিস সুপারের নির্দেশেই সেদিন অভিযোগ নেওয়া হয়নি। গোটা ঘটনার জন্য তিনি তৎকালীন পুলিস সুপারের দিকেই অভিযোগের আঙুল তোলেন।
তখনই সিআইডি অফিসাররা সন্দেহ করেন এর পিছনে ভারতীদেবীর মদত থাকতে পারে। সেই মামলায় ডেকে পাঠানো হয় ঘাটালের বিজেপি প্রার্থীকে। তদন্তকারী সংস্থার নোটিস পেয়ে মঙ্গলবার বেলা সাড়ে এগারোটা নাগাদ ভারতীদেবী ভবানী ভবনে হাজির হন। তাঁর কাছে অফিসাররা জানতে চান, ওই গাড়িতে থাকা ৪৫ লক্ষ টাকা কোথায়? ভারতী ঘোষ তাঁদের পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, টাকা থাকার প্রমাণ ও কাগজপত্র কী রয়েছে। আর ইউনুস কোন ব্যাঙ্ক থেকে এই টাকা তুলেছিলেন, সেই নথি কি সিআইডির কাছে রয়েছে? অভিযোগকারী কি তা জমা দিয়েছেন তদন্তকারী অফিসারদের? পাল্টা প্রশ্নে খানিকটা অস্বস্তিতে পড়লেও পরে তা সামলে নিয়ে অফিসাররা বলেন, বিভিন্ন লোকের এ সংক্রান্ত বয়ান তাঁদের কাছে রয়েছে। কীভাবে টাকা সরানো হয়েছিল এবং তার ভাগ কে কে পেয়েছিলেন, সেই নথিও হাতে পেয়েছেন তদন্তকারীরা। নির্দিষ্ট সময়েই তা আদালতে পেশ করা হবে। অভিযোগ কেন নেওয়া হয়নি, এই প্রশ্নও করা হয় ভারতীদেবীকে। এই প্রাক্তন পুলিস সুপারের যুক্তি ছিল, ইউনিস জেলার পুলিস সুপার বা অন্য শীর্ষকর্তার কাছে এই নিয়ে কোনও অভিযোগ জানাননি। ২০১৬ সালের ঘটনার কথা তিনি কেন ২০১৮ সালে সিআইডিকে জানালেন। ঘটনার সঙ্গে সঙ্গেই তো তিনি অভিযোগ জানাতে পারতেন। তদন্তকারী অফিসারদের দাবি, ইউনিস ওই সময়ে অভিযোগ জানিয়ে কোনও ফল পাননি, সেই কপি তাঁদের হাতে রয়েছে। এদিকে, জেরার বিষয়ে ভারতীদেবীকে জিজ্ঞাসা করা হলে তাঁর বক্তব্য, মিথ্যা মামলায় সিআইডি তাঁকে ফাঁসাতে চাইছে। পুরোটাই রাজনৈতিক চক্রান্ত।

15th  May, 2019
ভোট বাজারে রাজ্যে কোটি কোটি টাকা উড়ছে, নির্বাচন কমিশন নির্বাক: মমতা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবারের নির্বাচনে রাজ্যে যেভাবে কোটি কোটি টাকা উড়ছে, তা নিয়ে নিজের ক্ষোভ আর আক্ষেপ উগড়ে দিলেন আটবারের লোকসভা আর দু’বার বিধানসভা ভোট লড়ে আসা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।
বিশদ

15th  May, 2019
৩ পকসো মামলায় চার্জশিটে অসঙ্গতি, তদন্তকারীদের তীব্র ভর্ৎসনা বিচারকের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তিনটি ‘পকসো’ মামলায় চার্জশিটে কিছু অসঙ্গতি থাকায় তিন তদন্তকারী পুলিস অফিসার (আইও)-কে কাঠগড়ায় দাঁড় করিয়ে তীব্র ভর্ৎসনা করলেন কলকাতা নগর দায়রা আদালতের মুখ্য বিচারক সিদ্ধার্থ কাঞ্জিলাল। মঙ্গলবার আদালত সূত্রে এ কথা জানা গিয়েছে।
বিশদ

15th  May, 2019
ভোটে হিংসার জন্য মমতাই দায়ী: রাজনাথ
২০১৪-র থেকে বেশি আসন পাবে বিজেপি

নয়াদিল্লি, ১৪ মে (পিটিআই):রাজ্যে লোকসভা নির্বাচনে হিংসার অভিযোগ তুলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কাঠগড়ায় তুলল বিজেপি। একই সঙ্গে, রাজ্যে বাক স্বাধীনতা নেই বলেও তাঁকে নিশানা করেছে গেরুয়া শিবির। মঙ্গলবার স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং এপ্রসঙ্গে বলেন, ‘রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা মুখ্যমন্ত্রীর প্রাথমিক দায়িত্ব।
বিশদ

15th  May, 2019
 উচ্চ মাধ্যমিকের ফল সঙ্গে জোড়া জয়েন্ট, ভোগান্তিতে পরীক্ষার্থীরা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উচ্চ মাধ্যমিকের ফলাফল এবং জোড়া জয়েন্টে নাজেহাল পড়ুয়ারা। ২৭ মে প্রকাশিত হচ্ছে উচ্চ মাধ্যমিকের ফল। একইদিনে রয়েছে জয়েন্ট এন্ট্রান্স (অ্যাডভান্সড) পরীক্ষা। আইআইটিগুলিতে ভর্তির জন্য এই পরীক্ষায় সফল হতে হয় ছাত্রছাত্রীদের। আবার ঠিক আগের দিন অর্থাৎ ২৬ মে রয়েছে রাজ্য জয়েন্ট এন্ট্রান্স এগজাম।
বিশদ

15th  May, 2019
 তৃণমূল-বিজেপি মুদ্রার দুই পিঠ, ডায়মন্ডহারবারে ইয়েচুরি

  নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: তৃণমূল ও বিজেপি মুদ্রার এপিঠ ওপিঠ। দুই দলই জনগণতান্ত্রিক অধিকারকে খর্ব করে একনায়কতন্ত্র চালাচ্ছে। স্বাভাবিকভাবে মানুষের কাছে বিকল্প হল বামফ্রন্ট। বললেন, সিপিএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি।
বিশদ

15th  May, 2019
ভগবানপুরের সেই আহত বিজেপি কর্মীর অস্ত্রোপচার, বের হল গুলি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজনৈতিক সংঘর্ষে আহত ভগবানপুরের পশ্চিমবার গ্রামের বিজেপি কর্মী রঞ্জিৎ মাইতির ডান হাত থেকে গুলি বের করা হল। তাঁর অবস্থা এখন স্থিতিশীল। পরিবার সূত্রে এ খবর জানা গিয়েছে।
বিশদ

15th  May, 2019
 কমন সার্ভিস সেন্টার খুলতে রাজ্যকে প্রস্তাব রেশন ডিলারদের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গুজরাতের মতো রাজ্যের রেশন দোকানগুলি থেকে বিভিন্ন অনলাইন পরিষেবা দিতে ‘কমন সার্ভিস সেন্টার’ খোলার প্রস্তাব দেওয়া হল রাজ্য সরকারকে। অনলাইনে বিভিন্ন সরকারি কাজকর্ম করার জন্য দেশজুড়ে কমন সার্ভিস সেন্টার আছে। বিশেষ করে গ্রামীণ এলাকায় এগুলি খোলার উপর বিশেষ জোর দেওয়া হয়েছে।
বিশদ

15th  May, 2019
 আইনজীবীদের কর্মবিরতি বেড়ে ২১মে, বিপাকে বিচারপ্রার্থীরা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হাওড়া কাণ্ডে আইনজীবীদের কর্মবিরতি বেড়ে হল আগামী ২১ মে। মঙ্গলবার রাজ্য বার কাউন্সিল সূত্রে এ কথা জানা গিয়েছে। ওইদিন দুপুরে কাউন্সিলের সদর দপ্তরে ফের বিষয়টি নিয়ে জরুরি বৈঠকে বসার কথা। এদিকে, আইনজীবীদের এই লাগাতার কর্মবিরতির জেরে রাজ্যর সমস্ত জেলা ও মহকুমা কোর্টগুলি অচল হয়ে পড়েছে।
বিশদ

15th  May, 2019
টানা ছুটির প্রতিবাদে শিক্ষকরা, স্কুল নিয়ে নির্দেশ জারি চলছেই

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: স্কুলে টানা দু’মাসের ছুটির বিরুদ্ধে এবার পথে নামলেন শিক্ষকরা। মঙ্গলবার ৪০ জন শিক্ষক চড়া রোদ উপেক্ষা করে ময়ূখ ভবনের সামনে অবস্থান বিক্ষোভ করেন। তাঁরা শিক্ষামন্ত্রী, শিক্ষাসচিব, স্কুল শিক্ষা কমিশনারের অফিসে এ নিয়ে স্মারকলিপি জমা দেন।
বিশদ

15th  May, 2019
দিলীপ ঘোষের আপ্ত সহায়ক
১ কোটি টাকা সহ গ্রেপ্তার
ভোটের জন্যই যাচ্ছিল টাকা, স্বীকার

সুখেন্দু পাল, আসানসোল, বিএনএ: শেষ দফার ভোটের আগে এক কোটি টাকা নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরা পড়লেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের আপ্ত সহায়ক গৌতম চট্টোপাধ্যায়। বিপুল পরিমাণ ওই টাকা দিল্লি থেকে উত্তর ২৪ পরগনায় ভোটের কাজে নিয়ে যাওয়া হচ্ছিল। গৌতমবাবু সে কথা সংবাদমাধ্যমের সামনে স্বীকারও করে নিয়েছেন। তাঁর সঙ্গে লক্ষ্মীকান্ত সাউ নামে দক্ষিণ দিল্লির এক বাসিন্দাও গ্রেপ্তার হয়েছে।
বিশদ

14th  May, 2019
মোদি বিদায়ের স্লোগান আছড়ে
পড়ছে আজ গোটা দেশে: মমতা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সপ্তদশ লোকসভায় নরেন্দ্র মোদির বিদায় অনিবার্য ধরে নিয়েই নির্বাচনোত্তর পর্বের ঘুঁটি সাজাচ্ছেন বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই বিদায়ী প্রধানমন্ত্রীর নাম উচ্চারণ না করেও তাঁকে মিথ্যাবাদী বলে অভিহিত করেছেন। প্রায় সাড়ে তিন দশকের সংসদীয় জীবনে তিনি এত মিথ্যাবাদী প্রধানমন্ত্রী দেখেননি বলে দাবি মমতার। তাঁর দাবি, মোদি বিদায়ের স্লোগান আছড়ে পড়ছে দেশময়। সোমবার দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ডহারবার এবং মথুরাপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী যথাক্রমে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং চৌধুরী মোহন জাটুয়ার সমর্থনে তিনটি জনসভা করেন মুখ্যমন্ত্রী। পদযাত্রাও করেন মেটিয়াবুরুজে।
বিশদ

14th  May, 2019
গরমে সর্দি-গর্মিকে হারিয়ে এখন ঘরে ঘরে পেট খারাপ, কাহিল ভোজনরসিক বাঙালি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তুমুল গরমে ঠান্ডা-গরম লাগা এবং জ্বর-সর্দি-কাশিকে ছাপিয়ে গিয়েছে পেট খারাপ। এমনিতেই বছরভর পেটের অসুখ নিত্যসঙ্গী ভোজনরসিক বাঙালির। আর এখন? প্রবল গরমে ভারী ভোজন করতে না করতেই পেটে মোচড় এবং তারপর ঘন ঘন আসা-যাওয়া! কাহিল আট থেকে আশি। বিশেষত বাচ্চারা।
বিশদ

14th  May, 2019
রাজ্যে নামল স্বস্তির
বৃষ্টি, ভিজল শহরও

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অসহ্য গরম থেকে অবশেষে স্বস্তি পেল কলকাতা সহ দক্ষিণবঙ্গের কয়েকটি জেলা। সোমবার সন্ধ্যা হতেই ঝড়বৃষ্টি শুরু হয়েছে বর্ধমান, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর, বীরভূম প্রভৃতি জেলার বহু এলাকায়। রাতের দিকে কলকাতা সহ সংলগ্ন জেলাগুলিতেও প্রবল ঝড়-বৃষ্টি হয়েছে। রাত পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, কাটোয়া, ঝাড়গ্রাম, খড়্গপুর প্রভৃতি এলাকায় তুমুল ঝড়বৃষ্টি হয়েছে।
বিশদ

14th  May, 2019
ক্যানিং ও রাজারহাটে জনসভা
সোনার বাংলা করে দেব, উন্নয়ন দেখিয়ে দেব: অমিত শাহ

নিজস্ব প্রতিনিধি, ক্যানিং ও রাজারহাট: সোনার বাংলাকে কাঙাল করে ছেড়েছে দিদির সরকার। বিজেপিকে বাংলায় ক্ষমতায় আনুন, সেই কাঙাল রাজ্যকে আবার সোনার বাংলা তৈরি করে দেব। এই সরকার শুধুই ধ্বংসের সরকার। কিছুই করেনি। বিজেপিকে সুযোগ দিন। উন্নয়ন কীভাবে হয়, তা দেখিয়ে দেওয়া হবে।
বিশদ

14th  May, 2019

Pages: 12345

একনজরে
 ব্রিস্টল, ১৫ মে: জাতীয় দলের জার্সিতেও আইপিএলের দুরন্ত ফর্ম বজায় রেখেছেন জনি বেয়ারস্টো। ব্রিস্টলে পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে’তে তাঁর অনবদ্য সেঞ্চুরিতে ভর করে ...

  বিএনএ, বর্ধমান: স্ট্রংরুম পরিদর্শনে গিয়ে লোকসভা কেন্দ্রের প্রার্থীদের এজেন্টরা তার ধারেকাছে ঘেঁষতে পারবেন না। প্রার্থীদের এজেন্টরা পরিচয়পত্র নিয়ে নিয়মিত স্ট্রংরুম ভিজিটে যান। কিন্তু, নির্বাচন কমিশনের নির্দেশ, প্রেমিসেস থেকে বেশকিছুটা দূরে একটি ক্যাম্প তৈরি করতে হবে। ...

 দেওঘর (ঝাড়খণ্ড) ও পালিগঞ্জ (বিহার), ১৫ মে (পিটিআই): বুধবার বিহার ও ঝাড়খণ্ডের জোড়া জনসভা থেকে বিরোধীদের তুলোধোনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ঝাড়খণ্ডের দেওঘরে তীব্র কটাক্ষ করলেন কংগ্রেসকে। প্রধানমন্ত্রীর দাবি, লোকসভা নির্বাচনে কংগ্রেসের পরাজয় নিশ্চিত। ...

বীরেশ্বর বেরা, কলকাতা: বালিগঞ্জ ফার্ন রোডের অভিজাত এলাকায় সাদা রঙের দোতলা বাড়ির বাসিন্দা মিতা চক্রবর্তী। এবার তিনি কলকাতা দক্ষিণ কেন্দ্রের কংগ্রেস প্রার্থী। প্রথমবার নির্বাচনে দাঁড়ালেও ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উপস্থিত বুদ্ধি ও সময়োচিত সিদ্ধান্তে শত্রুদমন ও কর্মে সাফল্য। ব্যবসায় গোলযোগ। প্রিয়জনের শরীর-স্বাস্থ্যে অবনতি। উচ্চশিক্ষায় ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৩১: বঙ্গ নাট্যালয়ের প্রতিষ্ঠাতা যতীন্দ্রমোহন ঠাকুরের জন্ম
১৯৭০: টেনিস খেলোয়াড় গ্যাব্রিয়েলা সাবাতিনির জন্ম
১৯৭৫: প্রথম মহিলা হিসেবে এভারেস্ট জয় করলেন জুঙ্কো তাবেই
১৯৭৮: অ্যাথলিট সোমা বিশ্বাসের জন্ম



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৪৯ টাকা ৭১.১৮ টাকা
পাউন্ড ৮৯.১৯ টাকা ৯২.৪৬ টাকা
ইউরো ৭৭.৩৪ টাকা ৮০.৩৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৮১৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,১৩৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৬০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,৩৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৪৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার, দ্বাদশী ৮/৮ দিবা ৮/১৬। চিত্রা ৫৮/১০ রাত্রি ৪/১৬। সূ উ ৫/০/৮, অ ৬/৫/৪৪, অমৃতযোগ দিবা ৩/২৮ গতে অস্তাবধি। রাত্রি ৬/৪৯ গতে ৯/০ মধ্যে পুনঃ ১১/৫৫ গতে ২/৬ মধ্যে পুনঃ ৩/৩৪ গতে উদয়াবধি, বারবেলা ২/৪৯ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৩৩ গতে ১২/৫৫ মধ্যে।
১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার, দ্বাদশী ৫/৩২/৪৭ দিবা ৭/১৩/২৬। চিত্রানক্ষত্র ৫৭/১১/১৩ রাত্রি ৩/৫২/৪৮, সূ উ ৫/০/১৯, অ ৬/৭/১৫, অমৃতযোগ দিবা ৩/৩৪ গতে ৬/৭ মধ্যে এবং রাত্রি ৬/৫৮ গতে ৯/৪ মধ্যে ও ১১/৫৬ গতে ২/৪ মধ্যে ও ৩/৩০ গতে ৫/০ মধ্যে, বারবেলা ৪/২৮/৫৩ গতে ৬/৭/১৫ মধ্যে, কালবেলা ২/৫০/৩১ গতে ৪/২৮/৫৩ মধ্যে, কালরাত্রি ১১/৩৩/৪৭ গতে ১২/৫৫/২৫ মধ্যে।
১০ রমজান
এই মুহূর্তে
ঝড়-বৃষ্টিতে তার ছিঁড়ে অন্ধকারে ডুবল জলপাইগুড়ি
জলপাইগুড়ি শহরের বিস্তীর্ন অংশ ডুবে রয়েছে অন্ধকারে। সন্ধ্যা থেকে ঝড়-বৃষ্টির ...বিশদ

08:10:08 PM

ডায়মন্ডহারবারের এসডিপিও এবং আমহার্স্ট স্ট্রিট থানার ওসিকে সরিয়ে দিল নির্বাচন কমিশন

07:27:00 PM

বিমান সংস্থার উপর চটলেন শ্রেয়া
বিমানে বাদ্যযন্ত্র নিয়ে যেতে বাধা দেওয়া হয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষালকে। ...বিশদ

06:21:47 PM

ভোটের দিন গরম বাড়বে
উত্তর বঙ্গের পাঁচ জেলায় বৃষ্টির সম্ভাবনা থাকলেও ভোটের দিন কিন্তু ...বিশদ

06:10:39 PM

এবার কমিশনের তোপের মুখে খোদ সিইও দপ্তরের আধিকারিকরাই
রাজনৈতিক দল ও রাজনৈতিক ব্যক্তিত্ব নয়। এবার নির্বাচন কমিশনের তোপের ...বিশদ

05:49:03 PM

সল্টলেকে ৪০ লক্ষ টাকা সহ ধৃত ১
রবিবার ভোট। ঠিক তার মুখে আজ বৃহস্পতিবার সল্টলেকের এফ ই ...বিশদ

05:39:55 PM