Bartaman Patrika
রাজ্য
 
 

 মেদিনীপুরের কংসাবতীতে বিসর্জনের পথে সরস্বতী প্রতিমা। নিজস্ব চিত্র

 রোজভ্যালি কাণ্ডেও রাজীবের
বয়ান রেকর্ড করল সিবিআই

শুভ্র চট্টোপাধ্যায়, শিলং, ১১ ফেব্রুয়ারি: সারদার পর এবার রোজভ্যালি নিয়েও কলকাতার পুলিস কমিশনার রাজীব কুমারের সঙ্গে আলোচনায় বসল সিবিআই। সুপ্রিম কোর্টের নির্দেশে রোজভ্যালির বিরুদ্ধে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এফআইআর করে তদন্ত শুরু করে। কিন্তু তদন্ত ঠিকমতো না হওয়া এবং কোনও ব্যবস্থা না নেওয়ার অভিযোগ ওঠে। এরপর রাজ্যও আলাদা করে তদন্ত শুরু করে। যা নিয়ে কিছুটা বিপাকে পড়েছিলেন সিবিআই আধিকারিকরা। এই পরিস্থিতিতে রোজভ্যালি নিয়ে রাজীব কুমারের সঙ্গে কথাবার্তা অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। বিশেষজ্ঞদের মতে, আসলে রাজ্য যাতে এই নিয়ে আর বেশি দূর এগতে না পারে, সেজন্যই এই প্রসঙ্গ আলোচনায় টেনে পাল্টা চাপের রাস্তায় হাঁটতে চাইছে সিবিআই। যদিও সিবিআইয়ের বক্তব্য, চাপের কিছু নেই। যেহেতু রোজভ্যালির বিরুদ্ধে রাজ্যে কোনও এফআইআর করা হয়নি, তাই তাদের জানা প্রয়োজন, কী কারণে তা হল না। আর এর উত্তর না মেলা পর্যন্ত তাদের কাজ শেষ হচ্ছে না।
রবিবারের পর সোমবার রাজীব কুমারের সঙ্গে মুখোমুখি আলোচনায় বসেন সিবিআই কর্তারা। নানা বিষয়ে তাঁরা তাঁর কাছে জানতে চান। রাজীব কুমারও সপ্রতিভ ভঙ্গিতে সেসবের উত্তর দেন। সেখানে তৃণমূলের প্রাক্তন এমপি কুণাল ঘোষও ছিলেন। সিবিআই অফিসাররা সারদার বিরুদ্ধে আসা অভিযোগের প্রসঙ্গ তোলেন। অনেক অভিযোগ না নেওয়ার কথাও আলোচনায় আসে। পুলিস কমিশনার শাণিত যুক্তি দিয়ে বোঝান, অভিযোগ এসেছে থানায়। সিটের কাছে অভিযোগ আসেনি। এফআইআরও তারা করেনি। সমস্ত কিছুই করা হয়েছে থানায়। আর একটি থানায় অভিযোগ আসেনি। এসেছে একাধিক থানায়। তাই কী হয়েছে, তা থানার পক্ষেই বলা সম্ভব। তাই সমস্ত এফআইআর নিয়ে তাঁর পক্ষে কী করে বলা সম্ভব? এই সমস্ত প্রশ্ন করা তাঁর কাছে অর্থহীন। তাঁর কাছ থেকে জানতে চাওয়ার আগে সিবিআইয়ের উচিত, আসল রুটে গিয়ে বিষয়টি বোঝা।
এরপরই সিবিআইয়ের তরফে একটি ফুটেজ তুলে ধরা হয়। তাতে সারদার টাকা কীভাবে পাচার করা হয়েছে এবং ভুয়ো কোম্পানির ভূমিকা কী ছিল, তা উঠে আসে। এক্ষেত্রে প্রভাবশালী অংশের সাহায্য মিলেছিল বলেও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা যুক্তি দেখান। এক্ষেত্রেও সোজা ব্যাটে খেলে রাজীবের যুক্তি, সারদার টাকা কোথায় কোথায় গিয়েছে, তার তদন্ত তো তাঁরাই প্রথম শুরু করেছিলেন। এই সংক্রান্ত তথ্য সিবিআইকে দেওয়া হয়েছে। রাজীব কুমার সিটের পক্ষে জানান, চিটফান্ড তদন্তে তাঁর অফিসাররা অত্যন্ত ভালো কাজ করেছেন।
দ্বিতীয় দফায় রোজভ্যালির প্রসঙ্গ ওঠে। এই চিটফান্ড সংস্থার মিন্টো পার্ক এলাকায় যে হোটেল রয়েছে, তা আলোচনায় উঠে আসে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা সেই সময়ই জানতে চান, তাঁদের অফিসারকে কেন ডাকা হয়েছিল বা সুপ্রিম কোর্টের নির্দেশের পর রোজভ্যালির বিরুদ্ধে কোনও অভিযোগ জমা পড়েছে কি না। এই নিয়েও রাজীব কুমার একাধিক যুক্তি তুলে ধরেছেন। যাতে সন্তুষ্ট সিবিআই আধিকারিকরা। এরপরই রোজভ্যালির বিরুদ্ধে দুর্গাপুরে এফআইআর না হওয়ার প্রসঙ্গ টেনে আনা হয়। রাজীব কুমার পরিষ্কার জানান, ওই এলাকা তাঁর মধ্যে পড়ে না। দীর্ঘ কথাবার্তার পর রাজীব কুমার সিবিআই অফিস থেকে সন্ধ্যা সাতটা নাগাদ বেরিয়ে যান। আজ, মঙ্গলবার ফের তাঁকে সিবিআইয়ের মুখোমুখি হতে হবে।

ছ’মাস অনুসরণ করে বিধায়ককে খুন
গোয়েন্দাদের তদন্তে চাঞ্চল্যকর তথ্য

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাসকে খুনের পরিকল্পনা করা হয় অন্তত ছয় মাস আগে। তার জন্য তাঁকে ছায়ার মতো অনুসরণ করছিল বিধায়ক খুনে অন্যতম দুই অভিযুক্ত ধৃত সুজিত মণ্ডল এবং ফেরার অভিজিৎ পুণ্ডারী। সুজিত মণ্ডলকে জেরা করে এমন চাঞ্চল্যকর তথ্য হাতে এসেছে গোয়েন্দাদের।
বিশদ

মেট্রো চ্যানেলে ধর্নায় বসতে চেয়ে তৃণমূলকে
এবার বেকায়দায় ফেলার উদ্যোগ বিরোধীদের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা ভোটের মুখে শাসক আর বিরোধীদের মধ্যে এবার ঢুকে পড়ল ‘মেট্রো চ্যানেল’ রাজনীতি। বিজেপির বক্তব্য, ধর্মতলার মেট্রো চ্যানেলে রাজনৈতিক সভা-সমাবেশ নিষিদ্ধ করেছে রাজ্য সরকার। কিন্তু ৩ থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত সেখানেই সত্যাগ্রহে বসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ
বিশদ

পরীক্ষার্থী ছাড়া আর কারও হাতে প্রশ্ন
থাকবে না, স্পষ্ট বার্তা মধ্যশিক্ষা পর্ষদের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রশ্নফাঁসের মতো বিপত্তি এড়াতে এবার কড়া পদক্ষেপ নিয়েছে মধ্যশিক্ষা পর্ষদ। পরীক্ষার্থী ছাড়া পরীক্ষা চলাকালীন কারও হাতে প্রশ্ন থাকবে না। সোমবার সাংবাদিক বৈঠক করে সেকথা সাফ জানিয়ে দিয়েছেন পর্ষদ সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়।
বিশদ

সপ্তাহের শেষদিকে বৃষ্টির সম্ভাবনা
দিনদুয়েক শীতের আমেজের
পর বাড়তে পারে তাপমাত্রা  

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সক্রিয় উত্তুরে হাওয়ার প্রভাবে ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে কলকাতা সহ গাঙ্গেয় পশ্চিমবঙ্গে শীতের আমেজ রয়ে গিয়েছে। 
বিশদ

শেষ হল মাসব্যাপী রাজ্য যাত্রা উৎসব
যাত্রা শিল্প থেকে ‘আমরা-ওরা’ বিভেদ
দূর হয়েছে, বললেন মন্ত্রী অরূপ বিশ্বাস

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: যাত্রা শিল্পের প্রচার ও প্রসারের জন্য সর্বস্তরের মানুষকে এগিয়ে আসার আহ্বান জানালেন যাত্রা অ্যাকাডেমির সভাপতি তথা মন্ত্রী অরূপ বিশ্বাস। ২৩ তম যাত্রা উৎসবের শেষ দিনে সোমবার বাগবাজার ফণিভূষন বিদ্যাবিনোদ মঞ্চে অরূপবাবু তাঁর ভাষণে বলেন, ২০১১ সালে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে নতুন সরকার ক্ষমতায় আসার পর যাত্রা শিল্পে ‘আমরা ওরা’ বিভেদ দূর হয়েছে।
বিশদ

আজ মাধ্যমিক শুরু, প্রশ্নপত্র
ফাঁস রুখতে কড়া ব্যবস্থা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আজ, মঙ্গলবার প্রথম ভাষার পরীক্ষা দিয়ে শুরু হচ্ছে এবারের মাধ্যমিক। মোট ১০ লক্ষ ৬৪ হাজার ৯৮০ জন ছাত্রছাত্রী এই পরীক্ষায় বসবে। যদিও গতবারের চেয়ে এবার পরীক্ষার্থীর সংখ্যা ১৮ হাজারের মতো কমেছে। সোমবার সাংবাদিক বৈঠক করে এমনটাই জানিয়েছেন মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়।
বিশদ

  কোন পড়ুয়া কোন খেলায় দক্ষ, চিহ্নিত করতে চিকিৎসার প্রাথমিক পাঠ নিলেন শিক্ষকরা

 সৌম্যজিৎ সাহা, কলকাতা: কোন পড়ুয়া কোন খেলায় দক্ষ বা তাদের শারীরিক সক্ষমতাই বা কেমন, তা এবার পরীক্ষা করে দেখবেন শিক্ষকরাই। এক কথায় বলতে গেলে, খেলাধুলোয় পারদর্শী এমন পড়ুয়াদের খুঁজে বের করার দায়িত্ব দেওয়া হল স্বাস্থ্য ও শারীরশিক্ষা বিষয়ের শিক্ষকদের।
বিশদ

লোকসভা নির্বাচনের প্রচারে তৃণমূলের হাতিয়ার ভিশন-২১

 দেবাঞ্জন দাস, কলকাতা: কন্যাশ্রী, সবুজশ্রী, সবুজসাথী, খাদ্যসাথী, স্বাস্থ্যসাথীর সাফল্য তো রয়েছেই, তার সঙ্গে যুক্ত হয়েছে পরিকাঠামো উন্নয়নের বিবরণ— জোড়াফুল শিবিরের অন্দরে যার পোশাকি নাম ‘ভিশন-২১’।
বিশদ

গাইঘাটা থানায় সই জাল করার অভিযোগ দায়ের
নাগরিকত্ব বিলে মমতার সমর্থন দাবি বড়মার,
চিঠি নিয়ে বিজেপি-তৃণমূল বিতর্ক তুঙ্গে

 বিএনএ, বারাসত: ঠাকুরনগরে প্রধানমন্ত্রীর সভা নিয়ে শাসক-গেরুয়া চাপানউতোর ছিলই। এবার নাগরিকত্বের সংশোধনী বিলে রাজ্যসভায় সমর্থন করার ইস্যুতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পাঠানো মতুয়া মহাসংঘের বড়মা বীণাপাণিদেবীর ‘সই’ করা একটি চিঠি ঘিরে তীব্র বিতর্ক তৈরি হয়েছে। বড়মার সই ‘জাল’ করা হয়েছে বলে চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন অল ইন্ডিয়া মতুয়া মহাসংঘের সংঘাধিপতি তথা তৃণমূল সংসদ সদস্য মমতাবালা ঠাকুর।
বিশদ

  চিটফান্ড তদন্তে সিটের সদস্যদের বাছাই কীভাবে, তদন্তে সিবিআই

 নিজস্ব প্রতিনিধি, শিলং: চিটফান্ড কেলেঙ্কারির তদন্তে রাজ্য সরকারের তৈরি করা সিটের সদস্যদের কীভাবে বাছাই করা হয়েছিল, তা নিয়ে এবার খোঁজখবর শুরু করল সিবিআই। এক্ষেত্রে নির্দিষ্ট মাপকাঠি ছিল কি না, তাও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তদন্তের আওতায় রয়েছে।
বিশদ

আনন্দে কেঁদে ফেললেন রোগী
বর্ধমানের দিনমজুরের ক্যান্সার
আক্রান্ত ডান পা বাঁচাল পিজি

 বিশ্বজিৎ দাস, কলকাতা: কমল মণ্ডল নামে পূর্ব বর্ধমানের গলসির বাসিন্দা ৩৩ বছরের এক জনমজুরের ক্যান্সার আক্রান্ত ডান পা বাঁচাল রাজ্যের এক নম্বর সুপারস্পেশালিটি হাসপাতাল পিজি। তাঁর ডান পায়ের থাই থেকে গোড়ালি পর্যন্ত ছড়িয়ে ছিল সারকোমা নামের ক্যান্সার আক্রান্ত টিউমার।
বিশদ

  চাল কেনা নিয়ে এফসিআই-এর
সঙ্গে বৈঠক রাজ্য খাদ্য দপ্তরের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেন্দ্রীয় সরকারি সংস্থা ফুড কর্পোরেশন অব ইন্ডিয়া (এফসিআই)-কে এখনই ১ লক্ষ ৯২ হাজার টন চাল নিতে বলছে রাজ্য খাদ্য দপ্তর। তারা চাইছে, চলতি খরিফ মরশুমে অন্তত পাঁচ লক্ষ টন চাল এফসিআই নিক। সোমবার খাদ্য ভবনে চাল সংগ্রহ নিয়ে বিশেষ বৈঠক করেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।
বিশদ

কৃষ্ণগঞ্জের বিধায়ক খুনের ঘটনায় সংসদে
মোদি-শাহকে কাঠগড়ায় তুলল তৃণমূল

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১১ ফেব্রুয়ারি: দলের কৃষ্ণগঞ্জের বিধায়ক খুনের ঘটনার প্রতিবাদ থেকে শুরু করে দেশকে অশান্ত করে দেওয়ার অভিযোগে সোমবার সংসদে মোদি-অমিত শাহকে কাঠগড়ায় দাঁড় করানোর চেষ্টা করল তৃণমূল।
বিশদ

  কিশলয় হোম থেকে মাধ্যমিকে বসছে ‘প্রধানমন্ত্রী’ ও ‘শিক্ষামন্ত্রী’

 বিএনএ, বারাসত: এবার মাধ্যমিক পরীক্ষায় বসছে ‘প্রধানমন্ত্রী’ এবং ‘শিক্ষামন্ত্রী’! আজ, মঙ্গলবার তারা দু’জন বারাসত শহরের প্যারীচরণ সরকার সরকারি উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা দেবে। শুনতে অবাক হলেও কার্যত এমনটাই সত্যি। এই দুই মাধ্যমিক পরীক্ষার্থীর আসল পরিচয় হল, তারা দু’জনেই বারাসত শহরের কিশলয় হোমের আবাসিক।
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এক যুবকের অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল মানিকতলায়। সোমবার সকালে বাগমারি এলাকার নিজের বাড়ি থেকে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতের নাম রাজু দুয়ারি (৩২)। তাঁর ভাই খুনের অভিযোগ আনলেও পুলিস আত্মহত্যায় প্ররোচনা ...

সংবাদদাতা, মালবাজার: তিস্তা নদী থেকে অবৈধভাবে বালি পাথর তোলার ফলে বিপন্ন বন্যপ্রাণ। পরিবেশ প্রেমীদের দাবি, বন্যপ্রাণ রক্ষার স্বার্থে দ্রুত তিস্তা নদী থেকে বালি পাথর তোলা বন্ধ করতে হবে। যদিও প্রশাসন দ্রুত পরিস্থিতি খতিয়ে দেখে পদক্ষেপের আশ্বাস দিয়েছে। প্রসঙ্গত, ডুয়ার্সের তিস্তা ...

 বেজিং, ১১ ফেব্রুয়ারি (এএফপি): চীন এবং আমেরিকার বাণিজ্য বিরোধ না মিটলে বিশ্বজুড়ে অর্থনৈতিক ঝড় বয়ে যাবে বলে রবিবারই সতর্ক করেছে আন্তর্জাতিক অর্থভাণ্ডার (আইএমএফ)। এরপরেই চীনের সঙ্গে বাণিজ্য নিয়ে আলোচনা শুরু করল আমেরিকা। ...

 লখনউ, ১১ ফেব্রুয়ারি (পিটিআই): জাতীয় স্বার্থ ও জাতীয় নিরাপত্তা ‘চৌকিদারে’র জন্যই উপেক্ষিত হচ্ছে। রাফাল ইস্যুতে সোমবার প্রধানমন্ত্রীকে এভাবেই নিশানা করলেন বসপা সুপ্রিমো মায়াবতী। এক সর্বভারতীয় দৈনিকের রিপোর্টে ফ্রান্সের সঙ্গে প্রতিরক্ষা মন্ত্রকের রাফাল চুক্তিতে প্রধানমন্ত্রীর দপ্তরের হস্তক্ষেপের বিষয়টি প্রকাশ্যে এসেছে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার জন্য স্থান পরিবর্তন হতে পারে। গবেষণামূলক কাজে সাফল্য আসবে। কর্মপ্রার্থীরা কোনও শুভ সংবাদ পেতে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৪৭: বিজ্ঞানী টমাস আলভা এডিসনের জন্ম
১৮৮২: ছন্দের জাদুকর সত্যেন্দ্রনাথ দত্তের জন্ম
১৯১৭: মার্কিন লেখক সিডনি শেলডনের জন্ম
১৯৮০: ঐতিহাসিক রমেশচন্দ্র মজুমদারের মৃত্যু
১৯৯০: দক্ষিণ আফ্রিকার জেল থেকে মুক্তি পেলেন নেলসন ম্যান্ডেলা 

11th  February, 2019


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৪ টাকা ৭২.১৪ টাকা
পাউন্ড ৯০.৫২ টাকা ৯৩.৭৮ টাকা
ইউরো ৭৯.২৫ টাকা ৮২.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৪৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৭৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,২৩৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৯ মাঘ ১৪২৫, ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ২৪/১১, দিবা ৩/৫৫। ভরণী ৩৯/৫০ রাত্রি ১০/১১। সূ উ ৬/১৪/৩৬, অ ৫/২৭/১৮, অমৃতযোগ দিবা, ৮/২৯ গতে ১০/৪৩ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৭ মধ্যে পুনঃ ৩/১২ গতে ৪/৪২ মধ্যে। রাত্রি ৬/১৮ মধ্যে পুনঃ ৮/৫১ গতে ১১/২৫  মধ্যে পুনঃ ১/৫৮ গতে ৩/৪২  মধ্যে। বারবেলা ৭/৩৮ গতে ৯/২  মধ্যে পুনঃ ১/১৫ গতে ২/৩৯, মধ্যে, কালরাত্রি ৭/৩ গতে ৮/৩৯ মধ্যে।
২৮ মাঘ ১৪২৫, ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ১১/১৩/৪৭। ভরণীনক্ষত্র সন্ধ্যা ৫/৫৫/২৩, সূ উ ৬/১৬/১, অ ৫/২৫/৩৪, অমৃতযোগ দিবা ৮/২৯/৫৬ থেকে ১০/৪৩/৫০ মধ্যে ও ১২/৫৭/৪৫ থেকে ২/২৭/১ মধ্যে ও ৩/১১/৩৯ থেকে ৪/৪০/৫৬ মধ্যে এবং রাত্রি ৬/১৬/৫৬ মধ্যে ও ৮/৫১/১ থেকে ১১/২৫/৭ মধ্যে ও ১/৫৯/১২ থেকে ৩/৪১/৫৬ মধ্যে, বারবেলা ৭/৩৯/৪৩ থেকে ৯/৩/২৪ মধ্যে, কালবেলা ১/১৪/২৯ থেকে ২/৩৮/১১ মধ্যে, কালরাত্রি ৭/১/৫২ থেকে ৮/৩৮/১১ মধ্যে।
৬ জমাদিয়স সানি
এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: ব্যবসায় উন্নতির যোগ। বৃষ: আর্থিক ক্ষেত্র শুভ। মিথুন: পাওনা অর্থ ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
আন্তর্জাতিক ডারউইন দিবস১৮০৯: বিজ্ঞানী চার্লস ডারউইনের জন্ম১৮০৯: আব্রাহাম লিংকনের জন্ম১৮৭১: ...বিশদ

07:03:20 PM

চ্যানেল বাছাই: সময় বাড়ল ৩১ মার্চ পর্যন্ত
নতুন নিয়মে চ্যানেল বাছাইয়ের প্রক্রিয়া যাঁদের সম্পূর্ণ হয়নি, সেই দর্শকদের ...বিশদ

10:15:02 PM

পোখরানের কাছে ভেঙে পড়ল বায়ুসেনার প্রশিক্ষণ প্রদানকারী মিগ-২৭ বিমান, অক্ষত পাইলট 

07:30:55 PM

নিউ টাউনে নাবালকের বিরুদ্ধে মাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ
নাবালক ছেলের বিরুদ্ধে মাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল। গতকাল ...বিশদ

04:49:00 PM

বিজেপি অগণতান্ত্রিক দল: মমতা 
এলাহাবাদ বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির ...বিশদ

04:34:14 PM