Bartaman Patrika
রাজ্য
 

পরিবারতন্ত্রে বিশ্বাস করে না তৃণমূল, বললেন অভিষেক

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাই তাঁকে নিয়ে পরিবারতন্ত্রের অভিযোগ তুলেছে বিরোধীরা। রবিরার নিজের পাড়া হাজরা মোড়ে দলীয় জনসভা থেকে পাল্টা দৃষ্টান্ত তুলে বিজেপিকেই আক্রমণ করলেন তৃণমূলের যুব নেতা, সংসদ সদস্য অভিষেক। তাঁর সাফ দাবি, তৃণমূল পরিবারতন্ত্রে বিশ্বাস করে না। পাশাপাশি বিজেপির একাধিক বর্তমান ও কেন্দ্রীয় মন্ত্রীর পুত্র-কন্যা দলে ও প্রশাসনে কীভাবে জায়গা পেলেন, সেই প্রশ্ন তুলেছেন তিনি।
আগামী ১৯ তারিখের ব্রিগেড প্যারেড গ্রাউন্ডের জনসভার সমর্থনে রাজ্যজুড়ে প্রচারে নেমেছে তৃণমূল। সেই প্রচারে প্রধান মুখ হয়ে উঠেছেন অভিষেক। জেলায় জেলায় ঘুরে ব্রিগেডের প্রস্তুতি সভা করেছেন গত একমাসের বেশি সময় ধরে। এদিন হাজরা মোড়ে দক্ষিণ কলকাতার তৃণমূলের পক্ষ থেকে আয়োজিত জনসভা দিয়ে এই পর্বের কর্মসূচি শেষ করলেন তৃণমূল যুব নেতা। রাজ্যের মন্ত্রী তথা মেয়র ফিরহাদ হাকিম, মন্ত্রী তাপস রায়, নির্মল মাজি, মেয়র পারিষদ বৈশ্বানর চট্টোপাধ্যায় থেকে শুরু করে তৃণমূলর সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা রাজ্য সভাপতি সুব্রত বক্সি পর্যন্ত স্পষ্ট ভাষায় পরবর্তী প্রজন্মের নেতা হিসেবে অভিষেকের ভূয়সী প্রশংসা করেন। ফিরহাদ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শ রাজ্যে বহন করে নিয়ে যাবে আগামী প্রজন্ম। তাদের নেতা অভিষেক। তাপস রায়ের দাবি, তরুণ প্রজন্মের কাছে অভিষেক আলোক বর্তিকা। তিনিই মানুষকে পথ দেখাবেন।
গত শুক্রবার উত্তর কলকাতার পর এদিন দক্ষিণ কলকাতার সভাতেও ভিড় উপচে পড়েছিল। যা দেখে আত্মপ্রত্যয়ী অভিষেক বলেন, ব্রিগেড ভরাতে জেলা থেকে মানুষ আসবে। কিন্তু যে সাড়া তিনি দু’টি সভা থেকে পেয়েছেন, তাতে তিনি শুধু কলকাতার জমায়েতে ময়দান ভরিয়ে দিতে পারবেন। মঞ্চে বসা সুব্রত বক্সির উদ্দেশে বলেন, যে স্বতঃস্ফূর্ততা দেখা গিয়েছে, তা অভূতপূর্ব। আপনি নেত্রীকে আশ্বস্ত করতে পারেন, এই কলকাতার মানুষই ব্রিগেড ভরিয়ে দিতে যথেষ্ট। এদিনও তিনি ফের সিবিআই এবং ইডি দেখিয়ে বিজেপি বিরোধীদের দমিয়ে রাখতে চাইছে বলে সরব হন। তাঁর মতে, অন্যান্য দলকে কেন্দ্রীয় সংস্থার ভয় দেখালেও তৃণমূল বা মমতা বন্দ্যোপাধ্যায়কে তা দিয়ে বশ্যতা স্বীকার করানো যাবে না।
অভিষেকের দাবি, কেন্দ্রের জনবিরোধী নীতির বিরুদ্ধে সারা বছর তৃণমূল মানুষের পাশে ছিল। রাস্তায় নেমে প্রতিবাদ করেছে। সিপিএম বা কংগ্রেস বিজেপির কাছে ব্রিক্রি হয়ে গিয়েছে বলেই তাদের দেখা পাওয়া যায়নি কোনও প্রতিবাদে রাজপথে নামতে। তাঁর হুঁশিয়ারি, ভোট তো সিবিআই করাতে আসবে না। ভোটের জন্য প্রয়োজন সংগঠন আর মানুষের সমর্থন। বছরের সব সময় নানা সামাজিক কাজে রাজ্যবাসীর সঙ্গে থাকে তৃণমূল। তাই তারা তৃণমূলকেই সমর্থন করে, ভবিষ্যতেও করবে।
তৃণমূলের পরিবারতন্ত্র নিয়ে বিজেপি কটাক্ষ করে থাকে। এদিন নিজেই সেই প্রসঙ্গ তুলে অভিষেক বলেন, তৃণমূল পরিবারতন্ত্রে বিশ্বাস করে না। দল যোগ্যতা বিচার করে। সে ব্যাপারে তৃণমূল কাউকে কৈফিয়ত দেবে না। একমাত্র মানুষের কাছে পরীক্ষা দিতে তাঁরা প্রস্তুত বলে জানান তিনি।

14th  January, 2019
নারী সশক্তিকরণে শ্যামাপ্রসাদের অবদানকে স্মরণ
৩৭০ ধারা বিলোপের সমর্থনে সুর চড়ালেন রাজ্যপাল, জল ঢাললেন সিঙ্গুর বিতর্কে 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নারী শক্তির সশক্তিকরণের পক্ষে জোরালো সওয়াল করলেন রাজ্যপাল জগদীপ ধনকার। নারী-পুরুষের সমানাধিকারের সমর্থনে সুর চড়াতে গিয়ে আইনসভায় (সংসদ-বিধানসভা) উভয়পক্ষের ৫০ শতাংশ করে প্রতিনিধিত্বের দাবি জানালেন তিনি। 
বিশদ

আজ রসগোল্লার জন্মদিন, রাজ্যজুড়েই
মিষ্টিমুখের প্রস্তুতি ব্যবসায়ী সংগঠনের

বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: আজ, ১৪ নভেম্বর ‘বাংলার রসগোল্লা’র জন্মদিন। দু’বছর আগে এই দিনেই ‘জিওগ্রাফিক্যাল ইন্ডিকেশন’ বা জিআই তকমা পায় ‘বাংলার রসগোল্লা’। তার উদযাপনে আজ রাজ্যের বিভিন্ন প্রান্তে বিনা পয়সায় রসগোল্লা খাওয়ানোর আয়োজন করেছেন মিষ্টান্ন বিক্রেতারা। পশ্চিমবঙ্গ মিষ্টান্ন ব্যবসায়ী সমিতির আওতায় জেলায় জেলায় যে সংগঠনগুলি রয়েছে, তাদেরই অধীনস্থ কয়েকটি দোকান মূলত এই মিষ্টিমুখের আয়োজন করেছে।
বিশদ

রাতের তাপমাত্রা ২০ ডিগ্রির
নীচে, শহরে শীত-শীত ভাব

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পূর্বাভাস অনুযায়ী মঙ্গলবার রাতেই কলকাতার তাপমাত্রা নেমে গেল ২০ ডিগ্রি সেলসিয়াসের নীচে। তবে উত্তরবঙ্গের উপরের জেলাগুলি তো বটেই, দক্ষিণবঙ্গের পশ্চিমের দিকে পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম, পশ্চিম বর্ধমান জেলাগুলিতে তাপমাত্রা কোথাও কোথাও ১৫-১৭ ডিগ্রি সেলসিয়াসে নেমে গিয়েছে।
বিশদ

স্টাফ সিলেকশন বিলেও সবুজ সঙ্কেত রাজ্যপালের
বিদ্যুৎ ও শিল্প দপ্তর দু’ভাগে ভাগ হচ্ছে,
নবান্নের বিধিতে সম্মতি দিলেন ধনকার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের দুটি গুরুত্বপূর্ণ দপ্তরকে ফের দু’ভাগে ভাগ করার ব্যাপারে রাজ্য সরকারের গৃহীত সিদ্ধান্তে সিলমোহর দিলেন রাজ্যপাল জগদীপ ধনকার। বিদ্যুৎ ও শিল্প—এই দুটি দপ্তরকে ভাগ করতে এরপর আর কোনও বাধা রইল না। রাজ্যপালের এই পদক্ষেপের কথা বুধবার রাজভবন থেকে প্রেস বিবৃতি দিয়ে জানানো হয়েছে।  
বিশদ

ব্যবস্থাপনায় বিপর্যয় মোকাবিলা দপ্তর
ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের জন্য তৈরি হচ্ছে ৬ লক্ষ ‘ডিএম কিট’ 

সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: বন্যা, ঝড় প্রভৃতি প্রাকৃতিক কারণ সহ যে কোনও বিপর্যয়ে ক্ষতিগ্রস্ত মানুষের হাতে ত্রাণসামগ্রী পৌঁছে দিতে একটি ‘ডিএম কিট’ তৈরি করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যে কিটে দুটি শাড়ি, লুঙ্গি, ধুতি, হাঁড়ি, কড়াই, থালা, গ্লাস, খুন্তি, স্টোভ, বেবি ফুড, চিঁড়ে-মুড়ি সহ শুকনো খাবার ও ওষুধ রয়েছে। 
বিশদ

জাতীয় স্বাস্থ্য মিশনের টাকা ঠিকমতো খরচ করা হচ্ছে না কেন, মুখ্য স্বাস্থ্য আধিকারিকদের সচিব 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: জাতীয় স্বাস্থ্য মিশনের (এনএইচএম) টাকা ঠিকঠাক খরচ হচ্ছে না কেন? এই অর্থবর্ষের মধ্যে যেন বিভিন্ন খাতে আসা টাকা খরচ করা হয়। তা যেন পড়ে না থাকে। বা ফেরত না যায়। সম্প্রতি এক বৈঠকে রাজ্যের প্রতিটি জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিদের এভাবেই সতর্ক করেন রাজ্যের স্বাস্থ্যসচিব সঙ্ঘমিত্রা ঘোষ।  
বিশদ

গোষ্ঠীদ্বন্দ্বে ‘নিগৃহীত’ মন্ত্রীর বাড়িতে বিরোধী দলনেতা, রাজ্যের হাল নিয়ে সরব কৈলাস 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মঙ্গলবার রাতে কলকাতা পুরসভার ৮৮নং ওয়ার্ডের সাহানগর রোডে তৃণমূলের সাংসদ ও এক মন্ত্রীর অনুগতদের গোষ্ঠীদ্বন্দ্বে রীতিমতো অস্বস্তিতে রাজ্যের শাসকদল। ঘটনার পর প্রায় ২৪ ঘণ্টা কেটে গেলেও দলের শীর্ষ নেতৃত্বের কেউই এনিয়ে মুখ খোলেননি। 
বিশদ

বিএসএনএল
বকেয়া বিদ্যুৎ বিল: মোরাটোরিয়াম চেয়ে মমতাকে চিঠি কেন্দ্রীয় মন্ত্রীর 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যে টেলি যোগাযোগ ব্যবস্থা নিরবচ্ছিন্ন রাখতে বিদ্যুৎ বিলের উপর ‘মোরাটোরিয়াম’ চেয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিলেন কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ। আগামী বছর ৩১ মার্চ পর্যন্ত মোরাটোরিয়ামের আর্জি জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী।  
বিশদ

পার্শ্বশিক্ষকদের আন্দোলনে সরকারের অভিযোগ নেই, কোর্টে জানালেন এজি 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পার্শ্বশিক্ষকদের অবস্থান, আন্দোলন নিয়ে সরকারের কোনও অভিযোগ নেই। বুধবার হাইকোর্টে জানিয়ে দিলেন অ্যাডভোকেট জেনারেল কিশোর দত্ত। পার্শ্বশিক্ষকদের মামলার শুনানি এদিন মুলতুবি হয়ে যায়। আগামী শুনানি সোমবার হবে বলে বিচারপতি জানিয়েছেন। 
বিশদ

অনলাইনে ভর্তুকিহীন রেশন কার্ডের জন্য আবেদনের সংখ্যা লাখ ছাড়াল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: খাদ্য দপ্তরের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে ভর্তুকিহীন রেশন কার্ডের জন্য আবেদনে ভালো সাড়া মিলছে। ৫ নভেম্বর আবেদন করার প্রক্রিয়া শুরু হওয়ার পর থেকে এখনও পর্যন্ত সব মিলিয়ে মোট আবেদনকারীর সংখ্যা লাখ ছাড়িয়েছে। 
বিশদ

বাজারে সব্জির দামে নজরদারিতে নবান্নে টাস্ক ফোর্সের বৈঠক কাল 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কাল, শুক্রবার নবান্নে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম নিয়ে টাস্ক ফোর্সের বৈঠক ডেকেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাজারে আলু ও পেঁয়াজের দাম অনেকটাই বেড়েছে। বিশেষ করে পেঁয়াজের চড়া মূল্যবৃদ্ধি গৃহস্থকে নাজেহাল করে দিচ্ছে। 
বিশদ

ভুট্টা চাষে উৎসাহ বাড়াতে ১২টি জেলার চাষিদের নিয়ে কর্মশালা  

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিকল্প চাষে উৎসাহ বাড়াতে রাজ্যের ১২টি জেলার ভুট্টাচাষিদের নিয়ে কর্মশালা করছে কৃষি দপ্তর। আগামী রবিবার রামপুরহাটে কৃষক ও আধিকারিকদের নিয়ে এই কর্মশালা হবে। পশ্চিমবঙ্গে ভুট্টা উৎপাদন অনেকটাই বেড়েছে। যার জন্য কেন্দ্রীয় সরকারের কাছ থেকে কৃষিকর্মণ পুরস্কার পেয়েছে পশ্চিমবঙ্গ।  
বিশদ

বাবরি ধ্বংসের ইস্যুতে এবারও ৬ ডিসেম্বর মহামিছিলে বাম শিবির 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অযোধ্যা মামলার চূড়ান্ত রায় দিয়েছে দেশের সর্বোচ্চ আদালত। সেই রায় নিয়ে দেশের নাগরিকদের একাংশের মধ্যে কিছু প্রশ্ন থাকলেও এখনও পর্যন্ত তাকে ঘিরে কোথাও কোনও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। তবে বাবরি মসজিদ ধ্বংসের ঘটনাকে এখনও রাজনীতির ইস্যু হিসেবে জিইয়ে রাখতে চায় রাজনৈতিক দলগুলি।  
বিশদ

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় সার্কেল পিছু এক লক্ষ টাকা 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দু’দফায় রাজ্যের প্রত্যেক সার্কেলকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার জন্য এক লক্ষ টাকা করে দেওয়া হচ্ছে। শিক্ষা দপ্তরের তরফে এমনটাই ঠিক হয়েছে। সেই মতো প্রাথমিক শিক্ষা সংসদের তরফে জেলা প্রাথমিক শিক্ষা সংসদকে তা জানানো হয়। 
বিশদ

Pages: 12345

একনজরে
ইসলামাবাদ, ১৩ নভেম্বর (পিটিআই): ১৭ জুলাই আন্তর্জাতিক আদালতের রায়ে মুখ পুড়েছিল পাকিস্তানের। রুলভূষণ যাদবের ফাঁসির সাজা স্থগিত রাখতে হয়েছিল। দীর্ঘ টালবাহানার পর ভারতের দাবি মেনে সেপ্টেম্বরের গোড়ায় কুলভূষণের সঙ্গে কূটনৈতিকভাবে যোগাযোগের সুযোগও দিতে হয়েছে ইসলামাবাদকে।   ...

সংবাদদাতা, গুসকরা: আউশগ্রামের সরগ্রামে হস্টেলে বড় ছেলেকে পোশাক দিতে এসে স্ত্রী ও ছোট ছেলে নিখোঁজ হওয়ার অভিযোগ করলেন গলসির মেরুয়াল গ্রামের বাসিন্দা সোমলাল মার্ডি। মঙ্গলবার সন্ধ্যায় আউশগ্রাম থানায় এনিয়ে নিখোঁজ ডায়েরি করেছেন তিনি।   ...

বিশ্বজিৎ মাইতি, বারাসত, বিএনএ: গ্রামীণ ডাক সেবকদের ছেলেমেয়েদের পড়াশুনার জন্য এবার শিক্ষা ভাতা দেবে কেন্দ্রীয় সরকার। সম্প্রতি জেলার পোস্টাল সুপারিনটেনডেন্টদের কাছে এই নির্দেশিকা পাঠানো হয়েছে। ওই নির্দেশিকার সঙ্গে এই ভাতা পাওয়ার জন্য আবেদনের ফর্ম দিয়ে দেওয়া হয়েছে। চলতি বছর থেকেই ...

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: বুলবুলের কারণে হাওড়া জেলায় ৮৭ কোটি ১১ লক্ষ টাকার ফসল নষ্ট হয়েছে। জেলা কৃষি দপ্তর থেকে নবান্নে যে প্রাথমিক রিপোর্ট পাঠানো হয়েছে, তাতে বলা হয়েছে, মূলত আমতা ১ ও ২, শ্যামপুর ১ ও ২, বাগনান ১ ও ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শরীর-স্বাস্থ্যের আকস্মিক অবনতি। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ। ব্যবসায় নতুন সুযোগ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব ডায়াবেটিস দিবস
১৮৮৯: পণ্ডিত জওহরলাল নেহরুর জন্ম ও শিশুদিবস
১৯৭১: অস্ট্রেলিয়ার ক্রিকেটার অ্যাডাম গিলক্রিস্টের জন্ম 





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১৩ টাকা ৭৩.২৯ টাকা
পাউন্ড ৯০.০১ টাকা ৯৪.৩৪ টাকা
ইউরো ৭৭.১৫ টাকা ৮০.৮৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৮৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৮৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৭ কার্তিক ১৪২৬, ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, দ্বিতীয়া ৩৫/৭ রাত্রি ৭/৫৫। রোহিণী ৪২/১৮ রাত্রি ১০/৪৭। সূ উ ৫/৫২/৭, অ ৪/৪৯/৫৩, অমৃতযোগ দিবা ৭/১৯ মধ্যে পুনঃ ১/১০ গতে ২/৩৮ মধ্যে। রাত্রি ৫/৪২ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ৩/১৫ মধ্যে পুনঃ ৪/৭ গতে উদয়াবধি, বারবেলা ২/৬ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/২১ গতে ১২/৫৮ মধ্যে। 
২৭ কার্তিক ১৪২৬, ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, দ্বিতীয়া ৩৪/৪২/৫২ রাত্রি ৭/৪৬/৩৬। রোহিণী ৪৪/২/৫২ রাত্রি ১১/৩০/৩৬, সূ উ ৫/৫৩/২৭, অ ৪/৫০/৪৭, অমৃতযোগ দিবা ৭/৩০ মধ্যে ও ১/১৩ গতে ২/৩৮ মধ্যে এবং রাত্রি ৫/৪১ গতে ৯/১৩ মধ্যে ও ১১/৫২ গতে ৩/২৫ মধ্যে ও ৪/১৮ গতে ৫/৫৪ মধ্যে, বারবেলা ৩/২৮/২০ গতে ৪/৫০/৪৭ মধ্যে, কালবেলা ২/৬/১২ গতে ৩/২৮/২০ মধ্যে, কালরাত্রি ১১/২১/৫৭ গতে ১২/৫৯/৫০ মধ্যে। 
১৬ রবিয়ল আউয়ল  

ছবি সংবাদ

এই মুহূর্তে
বায়ুদূষণের জেরে আগামী ২ দিন দিল্লিতে স্কুল বন্ধ 

13-11-2019 - 07:49:58 PM

খড়্গপুরে নাকা চেকিংয়ের সময় এক ব্যবসায়ীর থেকে উদ্ধার হল ১৮ লক্ষ টাকা 

13-11-2019 - 04:01:42 PM

যুব মোর্চার পুরসভা অভিযান ঘিরে উত্তেজনা 
যুব মোর্চার কলকাতা পুরসভা অভিযান ঘিরে ব্যাপক উত্তেজনা। চাঁদনি চকে ...বিশদ

13-11-2019 - 03:26:39 PM

প্রধান বিচারপতির দপ্তরও আরটিআই-এর আওতায়, ঐতিহাসিক রায় সুপ্রিম কোর্টের 
সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির অফিস তথ্য জানার অধিকার (আরটিআই) আইনের ...বিশদ

13-11-2019 - 03:21:00 PM

নেতাজি নগর ডে কলেজে আগুন 
নেতাজি নগর ডে কলেজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। আজ দুপুরে কলেজ ...বিশদ

13-11-2019 - 03:12:07 PM

কুলভূষণ যাদবকে দেওয়ানি আদালতে আবেদনের সুযোগ দেবে পাকিস্তান 
পাকিস্তানের জেলে বন্দি কুলভূষণ যাদবকে দেওয়ানি আদালতের দ্বারস্থ হওয়ার সুযোগ ...বিশদ

13-11-2019 - 01:46:00 PM