Bartaman Patrika
রাজ্য
 

চালু হয়েছে বিশেষ হেল্পলাইন নম্বর
দক্ষিণ-পূর্ব রেলে মোবাইল টিকেটিং ব্যবস্থায়
অসংরক্ষিত টিকিট বিক্রির জনপ্রিয়তা বাড়ছে

প্রসেনজিৎ কোলে, কলকাতা: একদিকে অতিরিক্ত রিচার্জ ভ্যালুর বাড়তি সুবিধা প্রদান, অন্যদিকে এই ব্যবস্থায় জোনের একেবারে প্রান্তিক জায়গাগুলিকেও যুক্ত করায় দক্ষিণ-পূর্ব রেলে অসংরক্ষিত টিকিট বিক্রির ক্ষেত্রে মোবাইল টিকেটিং ব্যবস্থার জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। প্রতি মাসে বহু যাত্রী অসংরক্ষিত টিকিট কাটার জন্য মোবাইল টিকেটিং ব্যবস্থার সুযোগ নিচ্ছেন বলে খবর। এই পদ্ধতিতে টিকিট বিক্রি বৃদ্ধি পাওয়ায় টাকার অঙ্কও ক্রমবর্ধমান। অসংরক্ষিত কামরায় টিকিট কাটার জন্য মোবাইল টিকেটিং ব্যবস্থার সুযোগ নিলে যে বাড়তি আর্থিক সুবিধা দেওয়া হচ্ছে, তা আগামী ফেব্রুয়ারি মাস পর্যন্ত চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে রেল মন্ত্রক। ফলে এই পদ্ধতির জনপ্রিয়তা আরও বাড়বে বলে আশা করছেন দক্ষিণ-পূর্ব রেলের কর্তারা।
কেন্দ্রীয় সরকার গত কয়েক বছর ধরেই ডিজিটাল ইন্ডিয়া প্রকল্প রূপায়ণে নানা কর্মসূচি নিচ্ছে। অনলাইনে সরকারি কাজকর্ম, আর্থিক লেনদেন সহ নানা ব্যাপারে উৎসাহ দেওয়া হচ্ছে। অন্যান্য কেন্দ্রীয় মন্ত্রকের সঙ্গে রেলও ডিজিটাল ইন্ডিয়া রূপায়ণে সমানভাবে সচেষ্ট। সেই মতোই নগদহীন লেনদেনকে জনপ্রিয় করতে ও কাউন্টারের সামনে যাত্রীদের ভিড় কমাতে মোবাইল টিকেটিং ব্যবস্থা চালু করেছে রেলের বিভিন্ন জোন। গোটা দেশেই এই ব্যবস্থা ছড়িয়ে দেওয়া হয়েছে গত ১ নভেম্বর থেকে। যা ক্রমশ জনপ্রিয় হচ্ছে।
দক্ষিণ-পূর্ব রেল সূত্রের খবর, ট্রেনের অসংরক্ষিত কামরার টিকিট কাটার জন্য এই জোনের খড়্গপুর বিভাগে প্রথম মোবাইল টিকেটিং ব্যবস্থা চালু হয়েছিল ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে। তারপর গত ৪ জুলাই মাস থেকে গোটা জোনেই এই ব্যবস্থা সম্প্রসারণ করা হয়েছে। এর সঙ্গে যুক্ত হয়েছে বিশেষ আর্থিক সুবিধা প্রদানের ব্যবস্থা। মোবাইলে টিকিট কাটার জন্য যখন আর-ওয়ালেট রিচার্জ করছেন যাত্রীরা, তখন পাঁচ শতাংশ হারে বোনাস হিসেবে অতিরিক্ত রিচার্জ ভ্যালু যুক্ত করে দেওয়া হচ্ছে। অর্থাৎ, কেউ ১০০ টাকার রিচার্জ করলে, তিনি মোট ১০৫ টাকার রিচার্জ ভ্যালু পাবেন। এই জোনের এক কর্তার কথায়, বিশেষ এই অ্যাপটি তৈরি করেছে ‘সেন্টার ফর রেলওয়ে ইনফরমেশন সিস্টেম’ (ক্রিস)। অ্যাপের মাধ্যমে অসংরক্ষিত কামরার টিকিট কাটা যাচ্ছে। প্ল্যাটফর্ম টিকিট কিংবা মান্থলি টিকিটও এই অ্যাপের মাধ্যমে কাটতে পারছেন যাত্রীরা।
এই বিশেষ ব্যবস্থার সুবিধা নিচ্ছেন কত যাত্রী? দক্ষিণ-পূর্ব রেল সূত্রের খবর, গত সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে এই ব্যবস্থায় ৩৯,০৬৮ জন যাত্রী টিকিট কেটেছেন। টাকার অঙ্কে টিকিটের মোট মূল্য ছিল ৪,২৫,৪৪৫ টাকা। অক্টোবরের প্রথম সপ্তাহে এই ব্যবস্থার সুযোগ নিয়েছেন ৩৮,৫৬৫ জন। কিন্তু টাকার অঙ্কে টিকিটের মোট মূল্য সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহকে ছাপিয়ে গিয়েছে। অক্টোবরের প্রথম সপ্তাহে এই ব্যবস্থায় মোট ৪,৪৯,৯২৩ টাকার টিকিট ইস্যু করা হয়েছে। নভেম্বরের প্রথম সপ্তাহে এই ব্যবস্থার মাধ্যমে আরও বেশি যাত্রী টিকিট কেটেছেন। জোন সূত্রের খবর, প্রথম সপ্তাহে মোট ৪৩,০১৮ জন যাত্রী টিকিট কেটেছেন। টিকিটের মোট অঙ্ক ৬,৩৭,৮৪৩ টাকা। বর্তমানে প্রতিদিন গড়ে ছ’ থেকে সাত হাজার যাত্রী এই ব্যবস্থায় টিকিট কাটছেন। তা থেকে দৈনিক আয় হচ্ছে গড়ে ৮০ হাজার থেকে ১ লক্ষ টাকা। এ নিয়ে জানতে চাওয়া হলে দক্ষিণ-পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক সঞ্জয় ঘোষ বলেন, অসংরক্ষিত টিকিট কাটার জন্য মোবাইল টিকেটিং ব্যবস্থার জনপ্রিয়তা আরও বাড়াতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। চালু করা হয়েছে বিশেষ হেল্পলাইন নম্বরও। তার নম্বর ০৩৩-২২১০৭৪৩৫। এই ব্যবস্থায় যাত্রীদের অযথা লাইনে দাঁড়িয়ে টিকিট কাটতে হচ্ছে না। বাঁচছে সময়।
09th  November, 2018
আজ থেকে
বৃষ্টির সম্ভাবনা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: যাঁরা কালীপুজোর জন্য বাজি কিনে রেখেছেন বা কিনবেন বলে শেষ মুহূর্তের অপেক্ষায় আছেন, তাঁদের জন্য খারাপ খবর শোনাল আবহাওয়া দপ্তর। আগামী ২৭ অক্টোবর কালীপুজো। পঞ্জিকার নির্ঘণ্ট অনুযায়ী ওই দিনই দেওয়ালি উৎসব।  
বিশদ

রাজ্যপালের সফর ঘিরে জলঘোলা,
ফের রাজ্যকে নিশানা ধনকারের 

বিএনএ, বারাসত ও নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: তৃণমূল সরকারের সঙ্গে রাজ্যপালের সংঘাত ক্রমশই তীব্র হচ্ছে। দুই ২৪ পরগনায় রাজ্যপালের প্রশাসনিক বৈঠকেও তার অন্যথা হল না। জেলার সাংসদ থেকে পুলিস সুপার, এমনকী, প্রশাসনের কর্তাদের গরহাজিরে ভেস্তে গেল রাজ্যপাল জগদীপ ধনকারের প্রশাসনিক বৈঠক।
বিশদ

কেন্দ্রের কড়াকড়িতে রাজ্যে ১০০ দিনের কাজে ধীরগতি 

সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: কেন্দ্রীয় সরকারের কড়াকড়ির জন্য ১০০ দিনের কাজ ধীরগতিতে চলছে। গত আর্থিক বছরে এই সময়ে ১২ কোটি শ্রমদিবস তৈরি হয়েছিল। বর্তমান আর্থিক বছরে একই সময়ে তা হয়েছে মাত্র সাত কোটি। গত বছরের তুলনায় এখনই পাঁচ কোটি শ্রমদিবস সৃষ্টিতে পিছিয়ে রয়েছে পশ্চিমবঙ্গ।
বিশদ

‘নাগরিকত্ব সংশোধনীও মানব না’
রাজ্যে ডিটেনশন ক্যাম্প করব
না, কেন্দ্রকে চ্যালেঞ্জ মমতার

দেবাঞ্জন দাস, শিলিগুড়ি: লোকসভা নির্বাচনের পর প্রথমবার উত্তরবঙ্গ সফরে এসে সোমবার বলেছিলেন, তিনিই বাংলার পাহারাদার। কোনওভাবেই এনআরসি করতে দেবেন না এখানে। তাড়াতে দেবেন না একজন বাসিন্দাকেও।
বিশদ

মমতাকে দেখে চেনা ছন্দেই মেতে উঠলেন পাহাড়বাসী, ঢল রাস্তায় 

দেবাঞ্জন দাস, কার্শিয়াং: শেষবার গত এপ্রিলে পাহাড়ে লোকসভা নির্বাচনের প্রচারে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাঁচ মাস পর অক্টোবরের শেষে মঙ্গলবার বিকেলে শিলিগুড়িতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয় যখন কর্শিয়াংয়ের দিকে রওনা দিল, চিন্তায় কপালে ভাঁজ পড়েছিল পাহাড়ের জোড়াফুল শিবিরের। 
বিশদ

শুভা দত্তর প্রয়াণে স্মৃতির সরণীতে অলোকাদেবী
সেই নম্র কিশোরীটি আজ নেই, মানতে পারছেন না শোকবিহ্বল প্রধান শিক্ষিকা 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কিশোরী শুভা দত্তকে ছাত্রী হিসেবে পেয়েছিলেন। নম্রতায় মুগ্ধ করা সরস্বতী বালিকা বিদ্যালয়ের সেই ছাত্রী যে আজ নেই, তা মেনে নিতেই পারছেন না অলোকা ভট্টাচার্য। একসময় ওই স্কুলেই প্রধান শিক্ষিকা ছিলেন তিনি। এখন অছি পরিষদের সম্পাদিকা। বয়স একাশি ছুঁয়েছে। কিন্তু এখনও যেন সেদিনের কথাই বলছেন। 
বিশদ

সন্ময়-ইস্যুতে সেভ ডেমোক্র্যাসির প্রতিবাদ সভায় সরব বিরোধীরা
সোশ্যাল মিডিয়ায় ‘কুৎসা’ ছড়ানোর বিরুদ্ধে
পুলিস আরও কঠোর হোক, চাইলেন মমতা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা এবং শিলিগুড়ি: সমালোচনার নামে সোশ্যাল মিডিয়ায় ‘কুৎসা’ ছড়িয়ে ব্যক্তি আক্রমণের পাশাপাশি সমাজকে কলুষিত করার বিরুদ্ধে ফের সরব হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সঙ্গে সাইবার ক্রাইম আইন যাতে পুলিস আরও কড়া হাতে প্রয়োগ করে, তার পক্ষে সওয়ালও করেছেন তিনি। 
বিশদ

লাইসেন্সপ্রাপ্ত মাত্র ২৫টি
রাজ্যে বেআইনি বাজি কারখানার রমরমা,
কালীপুজোয় শব্দ তাণ্ডবে রেহাই মিলবে না 

রাহুল দত্ত, কলকাতা: কলকাতা সহ গোটা রাজ্যে এবারও বেআইনি তথা নিষিদ্ধ শব্দবাজির তাণ্ডব সহ্য করতে হবে সাধারণ মানুষকে। কলকাতা পুলিস তথা রাজ্যের বিভিন্ন জায়গায় গত প্রায় একমাস ধরে লাগাতার তল্লাশি হয়েছে। বহু নিষিদ্ধ শব্দবাজিও উদ্ধার করা হয়েছে। 
বিশদ

সরকারি জেনারেল ডিগ্রি কলেজের লাইব্রেরিয়ানরা শিক্ষকদের সমতুল, মর্যাদা পেলেন ডব্লুবিইএস ক্যাডারের 

অর্পণ সেনগুপ্ত, কলকাতা: সরকারি জেনারেল ডিগ্রি কলেজের লাইব্রেরিয়ানদের দীর্ঘদিনের দাবি মেনে তাঁদের ‘শিক্ষক’ স্বীকৃতি দিল উচ্চশিক্ষা দপ্তর। অন্যান্য শিক্ষকদের মতোই তাঁদেরও ওয়েস্ট বেঙ্গল এডুকেশনাল সার্ভিস ক্যাডারের মর্যাদা দেওয়া হয়েছে। সোমবার এই বিজ্ঞপ্তি স্বাক্ষরিত হলেও তা ওয়েবসাইটে এখনও তোলা হয়নি।
বিশদ

অধরাই উচ্চ মাধ্যমিকে উন্নীত স্কুলগুলির প্রধান শিক্ষকদের বাড়তি ইনক্রিমেন্ট 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রোপা ২০১৯ কার্যকর হতে চলল। কিন্তু মাধ্যমিক থেকে উচ্চ মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষক পদে যোগ দিয়েও ইনক্রিমেন্ট থেকে বঞ্চিত অনেকে।  বিশদ

দূষণ রুখতে ধান কাটার পর গোড়া না পোড়ানোর জন্য প্রচার কৃষি দপ্তরের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ধান কাটার পর তার গোড়া আগুন লাগিয়ে পুড়িয়ে ফেলা থেকে কৃষকদের বিরত থাকার জন্য গ্রামে গ্রামে জোরদার প্রচার অভিযান শুরু করে দিয়েছে কৃষি দপ্তর। বায়ু দূষণ আটকানোর জন্য এই পদক্ষেপ নেওয়া হয়েছে। পাঞ্জাব, হরিয়ানা, উত্তরপ্রদেশ প্রভৃতি রাজ্যে এই সমস্যা ভয়াবহ আকার নিয়েছে। 
বিশদ

মমতা এনআরসি নিয়ে এত ভয় পাচ্ছেন কেন, প্রশ্ন কৈলাস বিজয়বর্গীয়র 

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২২ অক্টোবর: ‘মমতা বন্দ্যোপাধ্যায় এনআরসি নিয়ে এত ভয় পাচ্ছেন কেন? কেন্দ্রীয় সরকার যদি মনে করে বাংলায় এনআরসি হবে, তাহলে তা হবেই। মমতা বন্দ্যোপাধ্যায় কিচ্ছু করতে পারবেন না।’  
বিশদ

উচ্চ প্রাথমিকে নিয়োগে দুর্নীতির অভিযোগ, মমতাকে চিঠি সুজনের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের উচ্চ প্রাথমিক স্কুলে শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগ তুললেন বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী। তিন মাসের মধ্যে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া শেষ করার দাবি জানানোর সঙ্গে সঙ্গে অস্বচ্ছতা দূর করতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ চেয়ে মঙ্গলবার চিঠি দিলেন তিনি। 
বিশদ

এবার ডেঙ্গুতে আক্রান্ত হলেন ডেঙ্গু প্রতিরোধ কর্মসূচির অফিসার 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডেঙ্গুর প্রকোপ থেকে রক্ষা পেলেন না এবার খোদ ডেঙ্গু প্রতিরোধের দায়িত্বে থাকা আধিকারিকও। সল্টলেকে ডেঙ্গু প্রতিরোধের কর্মসূচির দায়িত্বে থাকা অন্যতম আধিকারিক সুব্রত মৈত্র। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত শনিবার বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। 
বিশদ

Pages: 12345

একনজরে
প্রাগ, ২২ অক্টোবর: মরশুমের প্রারম্ভিক পর্বে যথেষ্ট নড়বড়ে ছিল বার্সেলোনা। কিন্তু সময় এগনোর সঙ্গেসঙ্গে চেনা ছন্দ খুঁজে পেয়েছে আর্নেস্তো ভালভার্দের দল। চোট সারিয়ে মেসি দলে ফেরার পর বাকিদের মনোবল স্বাভাবিকভাবেই তুঙ্গে। গত পাঁচটি ম্যাচে জয় পাওয়ার পর আত্মবিশ্বাসের চূড়ায় থেকে ...

মুম্বই, ২২ অক্টোবর (পিটিআই): ডি কোম্পানির সঙ্গে যোগাযোগ রাখায় এনসিপি নেতা প্রফুল্ল প্যাটেলকে জিজ্ঞাসাবাদ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এবার সেই মামলায় জড়িত সন্দেহে গ্যাংস্টার ইকবাল মির্চির এক ঘনিষ্ঠ সহযোগীকে গ্রেপ্তার করল তারা। ধৃতের নাম হুমায়ূন মার্চেন্ট। সোমবার রাতে মুম্বই থেকে ...

অভিজিৎ চৌধুরী, চন্দননগর, বিএনএ: শুধু দর্শনীয় প্রতিমা বা মণ্ডপের থিম নয়, জগদ্ধাত্রী পুজোর বিসর্জনের শোভাযাত্রার প্রতিযোগিতায় শ্রেষ্ঠ আসন ছিনিয়ে নিতেও জোর তৎপরতা শুরু হয়েছে চন্দননগরে। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতায় ফের চালু হল ‘সোনি সেন্টার’। গোলপার্কে গড়িয়াহাট রোডের উপর ওই শো-রুমটি এক হাজার বর্গফুটেরও বেশি জায়গা জুড়ে খোলা হয়েছে, যেখানে সোনির ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যবসাসূত্রে উপার্জন বৃদ্ধি। বিদ্যায় মানসিক চঞ্চলতা বাধার কারণ হতে পারে। গুরুজনদের শরীর-স্বাস্থ্য নিয়ে সচেতন থাকা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭০৭— ব্রিটেনের প্রথম পার্লামেন্টে অধিবেশন শুরু হল
১৯১৭—অক্টোবর বিপ্লবের ডাক দিলেন লেনিন
১৯২৯—নিউ ইয়র্ক শেয়ার বাজারে মহামন্দার সূচনা
১৯৪৪—দ্বিতীয় বিশ্বযুদ্ধ: হাঙ্গেরি প্রবেশ করল সোভিয়েতের লাল ফৌজ
২০০২—মস্কোর থিয়েটারে হানা দিয়ে প্রায় ৭০০ দর্শককে পণবন্দি করল চেচেন জঙ্গিরা
২০১২—সাহিত্যিক সুনীল গঙ্গোপাধ্যায়ের মৃত্যু  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১২ টাকা ৭১.৮২ টাকা
পাউন্ড ৯০.৪৫ টাকা ৯৩.৭৬ টাকা
ইউরো ৭৭.৬৬ টাকা ৮০.৬২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৮৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৮৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৮৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,৯৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, দশমী ৪৮/৪৩ রাত্রি ১/৯। অশ্লেষা ২৩/৫২ দিবা ৩/১৩। সূ উ ৫/৩৯/৫৭, অ ৫/২/১৯, অমৃতযোগ দিবা ৬/২৫ মধ্যে পুনঃ ৭/১১ গতে ৭/৫৬ মধ্যে পুনঃ ১০/১৩ গতে ১১/২৯ মধ্যে। রাত্রি ৫/৫৪ গতে ৬/৪৪ মধ্যে পুনঃ ৮/২৪ গতে ৩/৯ মধ্যে, বারবেলা ৮/৩০ গতে ৯/৫৬ মধ্যে পুনঃ ১১/২১ গতে ১২/৪৭ মধ্যে, কালরাত্রি ২/৩১ গতে ৪/৬ মধ্যে। 
৫ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, দশমী ৩৮/৩৫/৩১ রাত্রি ৯/৬/৫৪। অশ্লেষা ১৬/২৮/৪০ দিবা ১২/১৬/১০, সূ উ ৫/৪০/৪২, অ ৫/৩/৩২, অমৃতযোগ দিবা ৬/৩৩ মধ্যে ও ৭/১৮ গতে ৮/২ মধ্যে ও ১০/১৪ গতে ১২/২৭ মধ্যে এবং রাত্রি ৫/৪৩ গতে ৬/৩৫ মধ্যে ও ৮/১৯ গতে ৩/১৪ মধ্যে, বারবেলা ১১/২২/২ গতে ১২/৪৭/২২ মধ্যে, কালবেলা ৮/৩১/২২ গতে ৯/৫৬/২২ মধ্যে, কালরাত্রি ২/৩১/২২ গতে ৪/৬/২ মধ্যে। 
২৩ শফর 

ছবি সংবাদ

এই মুহূর্তে
খিদিরপুরে ৬২০ কেজি শব্দবাজি সহ ধৃত ২ 

01:22:54 PM

কল সেন্টার খুলে প্রতারণার অভিযোগ, ধৃত ৫ 
ভুয়ো কল সেন্টার খুলে বিদেশিদের প্রতারণার অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করল ...বিশদ

01:03:35 PM

কালীপুজোয় বিমানবন্দর সংলগ্ন এলাকায় ফানুস ওড়ানোয় নিষেধাজ্ঞা 
কালীপুজোর সময় বিমানবন্দর সংলগ্ন নারায়ণপুর, রাজারহাট, নিউটাউন এলাকায় ফানুস ওড়ানো ...বিশদ

12:24:50 PM

বিসিসিআই সভাপতি হিসেবে দায়িত্বভার গ্রহণ করলেন সৌরভ গঙ্গোপাধ্যায় 

11:38:59 AM

মালদহে গ্যাস সিলিন্ডার ফেটে যুবতীর মৃত্যু 
পুরাতন মালদহের নারায়ণপুর মালিগ্রামে গ্যাস সিলিন্ডার ফেটে এক যুবতীর মৃত্যু ...বিশদ

11:28:15 AM

ঠাকুরপুকুরে রিকশচালককে মাথা থেঁতলে খুন 
ঠাকুরপুকুরে এক রিকশচালকের থেঁতলানো দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। আজ সকাল ...বিশদ

11:10:00 AM