Bartaman Patrika
রাজ্য
 

চালু হয়েছে বিশেষ হেল্পলাইন নম্বর
দক্ষিণ-পূর্ব রেলে মোবাইল টিকেটিং ব্যবস্থায়
অসংরক্ষিত টিকিট বিক্রির জনপ্রিয়তা বাড়ছে

প্রসেনজিৎ কোলে, কলকাতা: একদিকে অতিরিক্ত রিচার্জ ভ্যালুর বাড়তি সুবিধা প্রদান, অন্যদিকে এই ব্যবস্থায় জোনের একেবারে প্রান্তিক জায়গাগুলিকেও যুক্ত করায় দক্ষিণ-পূর্ব রেলে অসংরক্ষিত টিকিট বিক্রির ক্ষেত্রে মোবাইল টিকেটিং ব্যবস্থার জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। প্রতি মাসে বহু যাত্রী অসংরক্ষিত টিকিট কাটার জন্য মোবাইল টিকেটিং ব্যবস্থার সুযোগ নিচ্ছেন বলে খবর। এই পদ্ধতিতে টিকিট বিক্রি বৃদ্ধি পাওয়ায় টাকার অঙ্কও ক্রমবর্ধমান। অসংরক্ষিত কামরায় টিকিট কাটার জন্য মোবাইল টিকেটিং ব্যবস্থার সুযোগ নিলে যে বাড়তি আর্থিক সুবিধা দেওয়া হচ্ছে, তা আগামী ফেব্রুয়ারি মাস পর্যন্ত চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে রেল মন্ত্রক। ফলে এই পদ্ধতির জনপ্রিয়তা আরও বাড়বে বলে আশা করছেন দক্ষিণ-পূর্ব রেলের কর্তারা।
কেন্দ্রীয় সরকার গত কয়েক বছর ধরেই ডিজিটাল ইন্ডিয়া প্রকল্প রূপায়ণে নানা কর্মসূচি নিচ্ছে। অনলাইনে সরকারি কাজকর্ম, আর্থিক লেনদেন সহ নানা ব্যাপারে উৎসাহ দেওয়া হচ্ছে। অন্যান্য কেন্দ্রীয় মন্ত্রকের সঙ্গে রেলও ডিজিটাল ইন্ডিয়া রূপায়ণে সমানভাবে সচেষ্ট। সেই মতোই নগদহীন লেনদেনকে জনপ্রিয় করতে ও কাউন্টারের সামনে যাত্রীদের ভিড় কমাতে মোবাইল টিকেটিং ব্যবস্থা চালু করেছে রেলের বিভিন্ন জোন। গোটা দেশেই এই ব্যবস্থা ছড়িয়ে দেওয়া হয়েছে গত ১ নভেম্বর থেকে। যা ক্রমশ জনপ্রিয় হচ্ছে।
দক্ষিণ-পূর্ব রেল সূত্রের খবর, ট্রেনের অসংরক্ষিত কামরার টিকিট কাটার জন্য এই জোনের খড়্গপুর বিভাগে প্রথম মোবাইল টিকেটিং ব্যবস্থা চালু হয়েছিল ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে। তারপর গত ৪ জুলাই মাস থেকে গোটা জোনেই এই ব্যবস্থা সম্প্রসারণ করা হয়েছে। এর সঙ্গে যুক্ত হয়েছে বিশেষ আর্থিক সুবিধা প্রদানের ব্যবস্থা। মোবাইলে টিকিট কাটার জন্য যখন আর-ওয়ালেট রিচার্জ করছেন যাত্রীরা, তখন পাঁচ শতাংশ হারে বোনাস হিসেবে অতিরিক্ত রিচার্জ ভ্যালু যুক্ত করে দেওয়া হচ্ছে। অর্থাৎ, কেউ ১০০ টাকার রিচার্জ করলে, তিনি মোট ১০৫ টাকার রিচার্জ ভ্যালু পাবেন। এই জোনের এক কর্তার কথায়, বিশেষ এই অ্যাপটি তৈরি করেছে ‘সেন্টার ফর রেলওয়ে ইনফরমেশন সিস্টেম’ (ক্রিস)। অ্যাপের মাধ্যমে অসংরক্ষিত কামরার টিকিট কাটা যাচ্ছে। প্ল্যাটফর্ম টিকিট কিংবা মান্থলি টিকিটও এই অ্যাপের মাধ্যমে কাটতে পারছেন যাত্রীরা।
এই বিশেষ ব্যবস্থার সুবিধা নিচ্ছেন কত যাত্রী? দক্ষিণ-পূর্ব রেল সূত্রের খবর, গত সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে এই ব্যবস্থায় ৩৯,০৬৮ জন যাত্রী টিকিট কেটেছেন। টাকার অঙ্কে টিকিটের মোট মূল্য ছিল ৪,২৫,৪৪৫ টাকা। অক্টোবরের প্রথম সপ্তাহে এই ব্যবস্থার সুযোগ নিয়েছেন ৩৮,৫৬৫ জন। কিন্তু টাকার অঙ্কে টিকিটের মোট মূল্য সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহকে ছাপিয়ে গিয়েছে। অক্টোবরের প্রথম সপ্তাহে এই ব্যবস্থায় মোট ৪,৪৯,৯২৩ টাকার টিকিট ইস্যু করা হয়েছে। নভেম্বরের প্রথম সপ্তাহে এই ব্যবস্থার মাধ্যমে আরও বেশি যাত্রী টিকিট কেটেছেন। জোন সূত্রের খবর, প্রথম সপ্তাহে মোট ৪৩,০১৮ জন যাত্রী টিকিট কেটেছেন। টিকিটের মোট অঙ্ক ৬,৩৭,৮৪৩ টাকা। বর্তমানে প্রতিদিন গড়ে ছ’ থেকে সাত হাজার যাত্রী এই ব্যবস্থায় টিকিট কাটছেন। তা থেকে দৈনিক আয় হচ্ছে গড়ে ৮০ হাজার থেকে ১ লক্ষ টাকা। এ নিয়ে জানতে চাওয়া হলে দক্ষিণ-পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক সঞ্জয় ঘোষ বলেন, অসংরক্ষিত টিকিট কাটার জন্য মোবাইল টিকেটিং ব্যবস্থার জনপ্রিয়তা আরও বাড়াতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। চালু করা হয়েছে বিশেষ হেল্পলাইন নম্বরও। তার নম্বর ০৩৩-২২১০৭৪৩৫। এই ব্যবস্থায় যাত্রীদের অযথা লাইনে দাঁড়িয়ে টিকিট কাটতে হচ্ছে না। বাঁচছে সময়।

09th  November, 2018
নারী সশক্তিকরণে শ্যামাপ্রসাদের অবদানকে স্মরণ
৩৭০ ধারা বিলোপের সমর্থনে সুর চড়ালেন রাজ্যপাল, জল ঢাললেন সিঙ্গুর বিতর্কে 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নারী শক্তির সশক্তিকরণের পক্ষে জোরালো সওয়াল করলেন রাজ্যপাল জগদীপ ধনকার। নারী-পুরুষের সমানাধিকারের সমর্থনে সুর চড়াতে গিয়ে আইনসভায় (সংসদ-বিধানসভা) উভয়পক্ষের ৫০ শতাংশ করে প্রতিনিধিত্বের দাবি জানালেন তিনি। 
বিশদ

আজ রসগোল্লার জন্মদিন, রাজ্যজুড়েই
মিষ্টিমুখের প্রস্তুতি ব্যবসায়ী সংগঠনের

বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: আজ, ১৪ নভেম্বর ‘বাংলার রসগোল্লা’র জন্মদিন। দু’বছর আগে এই দিনেই ‘জিওগ্রাফিক্যাল ইন্ডিকেশন’ বা জিআই তকমা পায় ‘বাংলার রসগোল্লা’। তার উদযাপনে আজ রাজ্যের বিভিন্ন প্রান্তে বিনা পয়সায় রসগোল্লা খাওয়ানোর আয়োজন করেছেন মিষ্টান্ন বিক্রেতারা। পশ্চিমবঙ্গ মিষ্টান্ন ব্যবসায়ী সমিতির আওতায় জেলায় জেলায় যে সংগঠনগুলি রয়েছে, তাদেরই অধীনস্থ কয়েকটি দোকান মূলত এই মিষ্টিমুখের আয়োজন করেছে।
বিশদ

রাতের তাপমাত্রা ২০ ডিগ্রির
নীচে, শহরে শীত-শীত ভাব

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পূর্বাভাস অনুযায়ী মঙ্গলবার রাতেই কলকাতার তাপমাত্রা নেমে গেল ২০ ডিগ্রি সেলসিয়াসের নীচে। তবে উত্তরবঙ্গের উপরের জেলাগুলি তো বটেই, দক্ষিণবঙ্গের পশ্চিমের দিকে পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম, পশ্চিম বর্ধমান জেলাগুলিতে তাপমাত্রা কোথাও কোথাও ১৫-১৭ ডিগ্রি সেলসিয়াসে নেমে গিয়েছে।
বিশদ

স্টাফ সিলেকশন বিলেও সবুজ সঙ্কেত রাজ্যপালের
বিদ্যুৎ ও শিল্প দপ্তর দু’ভাগে ভাগ হচ্ছে,
নবান্নের বিধিতে সম্মতি দিলেন ধনকার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের দুটি গুরুত্বপূর্ণ দপ্তরকে ফের দু’ভাগে ভাগ করার ব্যাপারে রাজ্য সরকারের গৃহীত সিদ্ধান্তে সিলমোহর দিলেন রাজ্যপাল জগদীপ ধনকার। বিদ্যুৎ ও শিল্প—এই দুটি দপ্তরকে ভাগ করতে এরপর আর কোনও বাধা রইল না। রাজ্যপালের এই পদক্ষেপের কথা বুধবার রাজভবন থেকে প্রেস বিবৃতি দিয়ে জানানো হয়েছে।  
বিশদ

ব্যবস্থাপনায় বিপর্যয় মোকাবিলা দপ্তর
ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের জন্য তৈরি হচ্ছে ৬ লক্ষ ‘ডিএম কিট’ 

সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: বন্যা, ঝড় প্রভৃতি প্রাকৃতিক কারণ সহ যে কোনও বিপর্যয়ে ক্ষতিগ্রস্ত মানুষের হাতে ত্রাণসামগ্রী পৌঁছে দিতে একটি ‘ডিএম কিট’ তৈরি করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যে কিটে দুটি শাড়ি, লুঙ্গি, ধুতি, হাঁড়ি, কড়াই, থালা, গ্লাস, খুন্তি, স্টোভ, বেবি ফুড, চিঁড়ে-মুড়ি সহ শুকনো খাবার ও ওষুধ রয়েছে। 
বিশদ

জাতীয় স্বাস্থ্য মিশনের টাকা ঠিকমতো খরচ করা হচ্ছে না কেন, মুখ্য স্বাস্থ্য আধিকারিকদের সচিব 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: জাতীয় স্বাস্থ্য মিশনের (এনএইচএম) টাকা ঠিকঠাক খরচ হচ্ছে না কেন? এই অর্থবর্ষের মধ্যে যেন বিভিন্ন খাতে আসা টাকা খরচ করা হয়। তা যেন পড়ে না থাকে। বা ফেরত না যায়। সম্প্রতি এক বৈঠকে রাজ্যের প্রতিটি জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিদের এভাবেই সতর্ক করেন রাজ্যের স্বাস্থ্যসচিব সঙ্ঘমিত্রা ঘোষ।  
বিশদ

গোষ্ঠীদ্বন্দ্বে ‘নিগৃহীত’ মন্ত্রীর বাড়িতে বিরোধী দলনেতা, রাজ্যের হাল নিয়ে সরব কৈলাস 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মঙ্গলবার রাতে কলকাতা পুরসভার ৮৮নং ওয়ার্ডের সাহানগর রোডে তৃণমূলের সাংসদ ও এক মন্ত্রীর অনুগতদের গোষ্ঠীদ্বন্দ্বে রীতিমতো অস্বস্তিতে রাজ্যের শাসকদল। ঘটনার পর প্রায় ২৪ ঘণ্টা কেটে গেলেও দলের শীর্ষ নেতৃত্বের কেউই এনিয়ে মুখ খোলেননি। 
বিশদ

বিএসএনএল
বকেয়া বিদ্যুৎ বিল: মোরাটোরিয়াম চেয়ে মমতাকে চিঠি কেন্দ্রীয় মন্ত্রীর 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যে টেলি যোগাযোগ ব্যবস্থা নিরবচ্ছিন্ন রাখতে বিদ্যুৎ বিলের উপর ‘মোরাটোরিয়াম’ চেয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিলেন কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ। আগামী বছর ৩১ মার্চ পর্যন্ত মোরাটোরিয়ামের আর্জি জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী।  
বিশদ

পার্শ্বশিক্ষকদের আন্দোলনে সরকারের অভিযোগ নেই, কোর্টে জানালেন এজি 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পার্শ্বশিক্ষকদের অবস্থান, আন্দোলন নিয়ে সরকারের কোনও অভিযোগ নেই। বুধবার হাইকোর্টে জানিয়ে দিলেন অ্যাডভোকেট জেনারেল কিশোর দত্ত। পার্শ্বশিক্ষকদের মামলার শুনানি এদিন মুলতুবি হয়ে যায়। আগামী শুনানি সোমবার হবে বলে বিচারপতি জানিয়েছেন। 
বিশদ

অনলাইনে ভর্তুকিহীন রেশন কার্ডের জন্য আবেদনের সংখ্যা লাখ ছাড়াল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: খাদ্য দপ্তরের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে ভর্তুকিহীন রেশন কার্ডের জন্য আবেদনে ভালো সাড়া মিলছে। ৫ নভেম্বর আবেদন করার প্রক্রিয়া শুরু হওয়ার পর থেকে এখনও পর্যন্ত সব মিলিয়ে মোট আবেদনকারীর সংখ্যা লাখ ছাড়িয়েছে। 
বিশদ

বাজারে সব্জির দামে নজরদারিতে নবান্নে টাস্ক ফোর্সের বৈঠক কাল 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কাল, শুক্রবার নবান্নে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম নিয়ে টাস্ক ফোর্সের বৈঠক ডেকেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাজারে আলু ও পেঁয়াজের দাম অনেকটাই বেড়েছে। বিশেষ করে পেঁয়াজের চড়া মূল্যবৃদ্ধি গৃহস্থকে নাজেহাল করে দিচ্ছে। 
বিশদ

ভুট্টা চাষে উৎসাহ বাড়াতে ১২টি জেলার চাষিদের নিয়ে কর্মশালা  

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিকল্প চাষে উৎসাহ বাড়াতে রাজ্যের ১২টি জেলার ভুট্টাচাষিদের নিয়ে কর্মশালা করছে কৃষি দপ্তর। আগামী রবিবার রামপুরহাটে কৃষক ও আধিকারিকদের নিয়ে এই কর্মশালা হবে। পশ্চিমবঙ্গে ভুট্টা উৎপাদন অনেকটাই বেড়েছে। যার জন্য কেন্দ্রীয় সরকারের কাছ থেকে কৃষিকর্মণ পুরস্কার পেয়েছে পশ্চিমবঙ্গ।  
বিশদ

বাবরি ধ্বংসের ইস্যুতে এবারও ৬ ডিসেম্বর মহামিছিলে বাম শিবির 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অযোধ্যা মামলার চূড়ান্ত রায় দিয়েছে দেশের সর্বোচ্চ আদালত। সেই রায় নিয়ে দেশের নাগরিকদের একাংশের মধ্যে কিছু প্রশ্ন থাকলেও এখনও পর্যন্ত তাকে ঘিরে কোথাও কোনও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। তবে বাবরি মসজিদ ধ্বংসের ঘটনাকে এখনও রাজনীতির ইস্যু হিসেবে জিইয়ে রাখতে চায় রাজনৈতিক দলগুলি।  
বিশদ

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় সার্কেল পিছু এক লক্ষ টাকা 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দু’দফায় রাজ্যের প্রত্যেক সার্কেলকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার জন্য এক লক্ষ টাকা করে দেওয়া হচ্ছে। শিক্ষা দপ্তরের তরফে এমনটাই ঠিক হয়েছে। সেই মতো প্রাথমিক শিক্ষা সংসদের তরফে জেলা প্রাথমিক শিক্ষা সংসদকে তা জানানো হয়। 
বিশদ

Pages: 12345

একনজরে
বিশ্বজিৎ মাইতি, বারাসত, বিএনএ: গ্রামীণ ডাক সেবকদের ছেলেমেয়েদের পড়াশুনার জন্য এবার শিক্ষা ভাতা দেবে কেন্দ্রীয় সরকার। সম্প্রতি জেলার পোস্টাল সুপারিনটেনডেন্টদের কাছে এই নির্দেশিকা পাঠানো হয়েছে। ওই নির্দেশিকার সঙ্গে এই ভাতা পাওয়ার জন্য আবেদনের ফর্ম দিয়ে দেওয়া হয়েছে। চলতি বছর থেকেই ...

সংবাদদাতা, গুসকরা: আউশগ্রামের সরগ্রামে হস্টেলে বড় ছেলেকে পোশাক দিতে এসে স্ত্রী ও ছোট ছেলে নিখোঁজ হওয়ার অভিযোগ করলেন গলসির মেরুয়াল গ্রামের বাসিন্দা সোমলাল মার্ডি। মঙ্গলবার সন্ধ্যায় আউশগ্রাম থানায় এনিয়ে নিখোঁজ ডায়েরি করেছেন তিনি।   ...

ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল।  ...

ইন্দোর, ১৩ নভেম্বর: মানসিক সমস্যার কারণে সব ধরনের ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতি নিয়েছেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। তার এক সপ্তাহ পর একই কারণে ক্রিকেট ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শরীর-স্বাস্থ্যের আকস্মিক অবনতি। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ। ব্যবসায় নতুন সুযোগ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব ডায়াবেটিস দিবস
১৮৮৯: পণ্ডিত জওহরলাল নেহরুর জন্ম ও শিশুদিবস
১৯৭১: অস্ট্রেলিয়ার ক্রিকেটার অ্যাডাম গিলক্রিস্টের জন্ম 





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১৩ টাকা ৭৩.২৯ টাকা
পাউন্ড ৯০.০১ টাকা ৯৪.৩৪ টাকা
ইউরো ৭৭.১৫ টাকা ৮০.৮৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৮৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৮৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৭ কার্তিক ১৪২৬, ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, দ্বিতীয়া ৩৫/৭ রাত্রি ৭/৫৫। রোহিণী ৪২/১৮ রাত্রি ১০/৪৭। সূ উ ৫/৫২/৭, অ ৪/৪৯/৫৩, অমৃতযোগ দিবা ৭/১৯ মধ্যে পুনঃ ১/১০ গতে ২/৩৮ মধ্যে। রাত্রি ৫/৪২ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ৩/১৫ মধ্যে পুনঃ ৪/৭ গতে উদয়াবধি, বারবেলা ২/৬ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/২১ গতে ১২/৫৮ মধ্যে। 
২৭ কার্তিক ১৪২৬, ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, দ্বিতীয়া ৩৪/৪২/৫২ রাত্রি ৭/৪৬/৩৬। রোহিণী ৪৪/২/৫২ রাত্রি ১১/৩০/৩৬, সূ উ ৫/৫৩/২৭, অ ৪/৫০/৪৭, অমৃতযোগ দিবা ৭/৩০ মধ্যে ও ১/১৩ গতে ২/৩৮ মধ্যে এবং রাত্রি ৫/৪১ গতে ৯/১৩ মধ্যে ও ১১/৫২ গতে ৩/২৫ মধ্যে ও ৪/১৮ গতে ৫/৫৪ মধ্যে, বারবেলা ৩/২৮/২০ গতে ৪/৫০/৪৭ মধ্যে, কালবেলা ২/৬/১২ গতে ৩/২৮/২০ মধ্যে, কালরাত্রি ১১/২১/৫৭ গতে ১২/৫৯/৫০ মধ্যে। 
১৬ রবিয়ল আউয়ল  

ছবি সংবাদ

এই মুহূর্তে
বায়ুদূষণের জেরে আগামী ২ দিন দিল্লিতে স্কুল বন্ধ 

13-11-2019 - 07:49:58 PM

খড়্গপুরে নাকা চেকিংয়ের সময় এক ব্যবসায়ীর থেকে উদ্ধার হল ১৮ লক্ষ টাকা 

13-11-2019 - 04:01:42 PM

যুব মোর্চার পুরসভা অভিযান ঘিরে উত্তেজনা 
যুব মোর্চার কলকাতা পুরসভা অভিযান ঘিরে ব্যাপক উত্তেজনা। চাঁদনি চকে ...বিশদ

13-11-2019 - 03:26:39 PM

প্রধান বিচারপতির দপ্তরও আরটিআই-এর আওতায়, ঐতিহাসিক রায় সুপ্রিম কোর্টের 
সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির অফিস তথ্য জানার অধিকার (আরটিআই) আইনের ...বিশদ

13-11-2019 - 03:21:00 PM

নেতাজি নগর ডে কলেজে আগুন 
নেতাজি নগর ডে কলেজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। আজ দুপুরে কলেজ ...বিশদ

13-11-2019 - 03:12:07 PM

কুলভূষণ যাদবকে দেওয়ানি আদালতে আবেদনের সুযোগ দেবে পাকিস্তান 
পাকিস্তানের জেলে বন্দি কুলভূষণ যাদবকে দেওয়ানি আদালতের দ্বারস্থ হওয়ার সুযোগ ...বিশদ

13-11-2019 - 01:46:00 PM