Bartaman Patrika
কলকাতা
 

ভিড় আর জটলা ভাঙতেই সক্রিয় থাকতে হল
পুলিসকে, আজ থেকে আরও কড়া পদক্ষেপ

হাওড়া-হুগলিতে কোথাও কোথাও চলল লাঠি 

নিজস্ব প্রতিনিধি, হাওড়া ও বিএনএ, চুঁচুড়া: হাওড়া এবং হুগলির বিভিন্ন এলাকায় মঙ্গলবার সকালে পুলিসকে মূলত সক্রিয় থাকতে হল ভিড় আর জটলা ভাঙতে। সকাল থেকেই বহু মানুষ রাস্তায় নেমে এসেছিলেন। হাসি, ঠাট্টা আর গল্পে যেন উৎসবের মেজাজ। লকডাউন চলাকালীন এইসব মানুষের জটলা ভাঙতেই কেটে গেল সারাটা সকাল। মাইক প্রচার, মুখের কথায় কাজ না হওয়ায় কোথাও কোথাও লাঠি চালিয়ে পুলিসকে শিক্ষা দিতে হল অবোধ মানুষজনকে।
হাওড়া থেকে প্রতিনিধি জানাচ্ছেন, সোমবার বিকেলের পর থেকেই হাওড়ার বিভিন্ন এলাকায় মাইকে প্রচার শুরু করেছিল পুলিস। সন্ধ্যার দিকেও বাজারহাট, রাস্তায় ভিড় ছিল ভালোই। প্রশাসনের তৎপরতায় যদিও অনেক জায়গায় ভিড় হাল্কা হয়। তবে মঙ্গলবার সকাল থেকে মানুষকে ঘরে ঢোকাতে পুলিসকে সক্রিয় ভূমিকায় দেখা গেল। কোথাও পুলিস লাঠি উঁচিয়ে তাড়া করল জনতাকে, কোথাও আড্ডায়, গল্পে জমজমাট চায়ের দোকানের ঝাঁপ ফেলে দিতে হল পুলিসকে। চলল ধরপাকড়ও। ছুটন্ত বাইক থামিয়ে চালককে জিজ্ঞাসাবাদ থেকে শুরু করে জমায়েত দেখলেই তেড়ে যাওয়ার মতো ঘটনা ঘটল হাওড়া শহরের নানা জায়গায়।
এতসবের পরও বহু মানুষ সরকারি নিষেধাজ্ঞা, প্রশাসনিক হুঁশিয়ারিকে থোড়াই কেয়ার করার ভাব নিয়ে চলেছে। সকালের দিকে মাছ, মাংসের দোকানের ভিড় দেখে মনে হতে পারে, আতঙ্ক নয়, বরং ছুটির আনন্দ বিরাজ করছে। কালীবাবুর বাজার, কদমতলা বাজারে সকালে ছিল ব্যাপক ভিড়। তবে অন্যান্যদিনের তুলনায় মাস্ক বেশি লোক পরেছেন। বিভিন্ন এলাকায় পুলিস সক্রিয় হওয়ার পর জটলা কমে গিয়েছে। বালি, বেলুড় এলাকায় জি টি রোড, জে এন মুখার্জি রোডের মতো বড় রাস্তাগুলি শুনশান থাকলেও ভিতরের বিভিন্ন রাস্তায় লোকজন ভালো সংখ্যাতেই বেরিয়েছে সকালের দিকে। হাওড়া পুলিসের ডিসি (সদর) প্রিয়ব্রত রায় জানান, পুলিসি টহল চলছে। ভিড় দেখলেই তা হটিয়ে দেওয়া হচ্ছে। অনেককে আটক করা হয়েছে। জগাছা থানার পুলিস লকডাউন নির্দেশিকা অমান্য করার অপরাধে ৯ জনকে গ্রেপ্তার করে এবং বাইক সহ মোট ৯টি গাড়ি বাজেয়াপ্ত করে। পুলিস কড়া হতেই এর পর এলাকায় আর সেভাবে মানুষকে বেরতে দেখা যায়নি।
চুঁচুড়া থেকে প্রতিনিধি জানাচ্ছেন, মঙ্গলবার দিনভর জেলার বিভিন্ন প্রান্তে পথে নেমে মানুষকে ঘরে ঢোকাতে হল চন্দননগর কমিশনারেট ও গ্রামীণ পুলিসকে। ভদ্রেশ্বর, সিঙ্গুরের মতো একাধিক জায়গায় ভিড় সরাতে মৃদু লাঠিচার্জও করে পুলিস। দিনভর প্রচুর মানুষকে আটক করা হলেও তাঁদের সতর্ক করে ছেড়ে দেওয়া হয়। এরই মধ্যে কোন্নগর পুরসভার কাউন্সিলার তন্ময় দেবকে জোর করে দোকান খোলানোর অভিযোগে গ্রেপ্তার করে পুলিস। মঙ্গলবার পরে অবশ্য তাকে ছেড়ে দেওয়া হয়। পুলিস জানিয়েছে, জামিনযোগ্য ধারায় মামলা দেওয়া হয়েছিল। তবে দিনভর হুগলির বিভিন্ন এলাকায় মানুষের অকারণে পথে নামা রুখতে গিয়ে বিব্রত হতে হয়েছে পুলিসকে। একশ্রেণীর মানুষের অসংবেদনশীল আচরণ নিয়ে পুলিস, প্রশাসন মহলে ক্ষোভের আভাসও মিলেছে। আজ, বুধবার আরও কঠোর পদক্ষেপ করার জন্যে স্থানীয় পুলিস কর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।
চন্দননগর কমিশনারেটের কমিশনার হুমায়ুন কবীর বলেন, কাউকে গ্রেপ্তার করা হয়নি। প্রাথমিক সতর্কবার্তা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তবে প্রয়োজনে বলপ্রয়োগ করতে যে পুলিস দ্বিধা করবে না তা স্পষ্ট করা হয়েছে। কোন্নগরে আইন না মানায় একজনকে গ্রেপ্তার করা হয়েছিল। জেলার পুলিস সুপার(গ্রামীণ) তথাগত বসু বলেন, কাউকে গ্রেপ্তার করা হয়নি। তবে পুলিস এলাকায় এলাকায় জমায়েত রুখতে প্রয়োজনীয় পদক্ষেপ করেছে। হুগলি জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি দিলীপ যাদব বলেন, পুলিস তাদের মতো পদক্ষেপ করেছে। আমরা দলের কাছে ওই কাউন্সিলারের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপের আবেদন করব।
সোমবারই হুমড়ি খেয়ে বাজারে নেমেছিল আমজনতা। মঙ্গলবার নিখাদ খেয়ালে বা ছুটি উদযাপন করতে হুগলি জেলা সদর চুঁচুড়া, মহকুমা সদর শ্রীরামপুর, গ্রামীণ এলাকা সিঙ্গুর, তারকেশ্বর, ধনেখালিতে বেশ কিছু মানুষকে পথে নামতে দেখা যায়। বেশকিছু চায়ের দোকান সহ নিত্যপ্রয়োজনীয় নয় এমন দোকানপাটও খুলতে দেখা গিয়েছে। সকালে এই পরিস্থিতি জেনেই পুলিসকে সক্রিয় থাকতে হল এলাকা, কোথায় ভয় দেখিয়ে কোথাও আটক করে কোথাও বা মৃদু লাঠিচার্জ করে আমজনতাকে ঘরে ঢোকাতে হয় পুলিসকে।  

25th  March, 2020
 মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষই, হাওড়া,
হুগলিতে দুঃস্থদের মুখে জোগাচ্ছে খাবার

  নিজস্ব প্রতিনিধি, হাওড়া ও বি এনএ, হুগলি: লকডাউনের কয়েকটা দিন পেরতেই প্রকট হয়ে উঠল হাওড়া ও হুগলি দুই জেলার একেবারে নিম্ন আয়ের মানুষের দুরবস্থা। আয় বন্ধ, কীভাবে অন্নসংস্থান হবে, তাই নিয়ে তাঁরা ঘোর সঙ্কটে। বিশদ

28th  March, 2020
 উত্তর ২৪ পরগনা: প্রশাসনের নির্দেশ
এখনও সব জায়গায় মানা হচ্ছে না

  বিএনএ, বারাসত ও বারাকপুর: অন্যান্য জায়গায় কিছুটা সচেতনতা ফিরলেও উত্তর ২৪ পরগনায় এখনও সেই পুরনো পদ্ধতি মেনেই চলছে বাজার, দোকান। হুঁশ ফেরানোর চেষ্টা প্রশাসনের পক্ষ থেকে নিরন্তর হলেও, তা এখনও কোন কাজেই আসেনি।
বিশদ

28th  March, 2020
 অনেকটাই স্বাভাবিক হয়েছে পোস্তার
পাইকারি বাজার, মজুত পর্যাপ্ত সামগ্রী

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লকডাউন পরিস্থিতির মধ্যেই কলকাতার সবথেকে বড় খাদ্যসামগ্রীর পাইকারি বাজার পোস্তা মার্কেট শুক্রবার থেকে অনেকটাই স্বাভাবিক হয়েছে। পোস্তা মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক চন্দন চক্রবর্তী জানিয়েছেন, এদিন প্রায় ৬০ শতাংশ ব্যবসায়ী দোকান খুলেছেন।
বিশদ

28th  March, 2020
 মল্লিকপুরে মানুষকে সচেতন করতে
গিয়ে বেদম মার খেলেন বিডিও সহ ৫

  নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের বারুইপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের মল্লিকপুরে লকডাউন নিয়ে মানুষকে সচেতন করতে গিয়ে নিগৃহীত হলেন বিডিও, সহকারি বিডিও সহ পাঁচজন। ত্রিশ থেকে চল্লিশ জনের একটি দল চেলা কাঠ, বাঁশ দিয়ে তাঁদের মাটিতে ফেলে বেধড়ক মারধর করে।
বিশদ

28th  March, 2020
 বিনা পয়সায় চাল: ভিড় নিয়ে চিন্তায়
রয়েছেন জেলার সব রেশন ডিলাররা

  নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: আগামী এপ্রিল মাস থেকে জেলার সমস্ত ব্লকের রেশন দোকান থেকে বিনা পয়সায় (আরকেএসওয়াই২) চাল সহ অন্য জিনিস দেওয়া শুরু হবে। সেই সময় প্রতিদিন রেশন নিতে আসা লোকজনের ভিড় সামাল দেওয়া নিয়ে এখন থেকে উদ্বিগ্ন রেশন দোকানদাররা।
বিশদ

28th  March, 2020
 জরুরি পরিষেবায় শহরে কয়েকটি
রুটে বাস চালাবে পরিবহণ দপ্তর

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লকডাউন চলাকালীন জরুরি পরিষেবার জন্য বেশ কয়েকটি রুটে বাস চালাবে পরিবহণ দপ্তর। এর মধ্যে রয়েছে হাওড়া স্টেশন থেকে কামালগাজি, এসপ্ল্যানেড থেকে আমতলা, হাওড়া স্টেশন থেকে নিউটাউন, ডানলপ থেকে বালিগঞ্জ, হাওড়া স্টেশন থেকে গড়িয়া এবং জোকা থেকে বারাসত।
বিশদ

28th  March, 2020
রাজারহাট কোয়ারেন্টাইন সেন্টারের
চিকিৎসকরা কারিগরি শিক্ষা ভবনে

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজারহাটের এনবিসিসি বিল্ডিংয়ে যে কোয়ারেন্টাইন সেন্টার হয়েছে, তার চিকিৎসক এবং মেডিক্যাল স্টাফদের কারিগরি শিক্ষা ভবনে রাখার উদ্যোগ নিল রাজ্য সরকার। কারিগরি শিক্ষাদপ্তর সূত্রে এই তথ্য জানা গিয়েছে।
বিশদ

28th  March, 2020
 দমদমে গণ্ডগোলের জের
দু’টি পৃথক জেলে সরানো
হচ্ছে অজিত ও মনুয়াকে

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দমদম জেলে সাম্প্রতিক গণ্ডগোলের ঘটনায় সরানো হলো মনুয়া মজুমদারের প্রেমিক, যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বন্দি অজিত রায়কে। গণ্ডগোলে যুক্ত থাকার অভিযোগে তাকে পাঠানো হয় মেদিনীপুরের কেন্দ্রীয় সংশোধনাগারে।
বিশদ

28th  March, 2020
 লকডাউনে ‘অবসাদ’ কাটাতে
উদ্যোগী বারাকপুরের কলেজ

বিএনএ, বারাকপুর: লকডাউন সময়কালে বাড়িতে থাকতে থাকতে অনেকরই মানসিক সমস্যা হতে পারে। তার সমাধানে এবার এগিয়ে এল বারাকপুর রাষ্ট্রগুরু সুরেন্দ্রনাথ কলেজ। ইমেল ও হোয়াটসআপ নম্বরে যে কেউ কলেজের সাইকোলজি বিভাগের সঙ্গে যোগাযোগ করতে পারেন।
বিশদ

28th  March, 2020
হুগলির পাইকারি
বাজারে আলু ১৫ টাকা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতার বিভিন্ন খুচরো বাজারে আজ বৃহস্পতিবার ২২ টাকা কেজি বা তারও বেশি দামে জ্যোতি আলু বিক্রি হয়েছে। আলু ব্যবসায়ীদের সংগঠনের বক্তব্য, কলকাতার বাজারে আলুর দাম এত বেশি হওয়ার কথা নয়।
বিশদ

28th  March, 2020
আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার দুই যুবক
লকডাউনের মধ্যেই এলাকা দখলে লেক
ভিউ রোডে দুষ্কৃতীদের গুলি, জখম এক

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শুনশান দক্ষিণ কলকাতার লেক ভিউ রোডে বৃহস্পতিবার ভরদুপুরে গুলি চলল। আহত হলেন পিন্টু দাস নামে স্থানীয় এক বাসিন্দা। প্রতিবেশী দুই যুবকের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ উঠেছে। পিন্টুর পায়ে গুলি লেগেছে। আহত অবস্থায় তিনি এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। বিশদ

27th  March, 2020
হাওড়ায় ভবঘুরেদের জন্য থাকার ব্যবস্থা,
হুগলিতে দাম নিয়ন্ত্রণে পুলিসের অভিযান

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া ও বিএনএ, হুগলি: বৃহস্পতিবার সম্ভবত মানুষের কিছুটা হুঁশ ফিরেছে। আগের দিনগুলির মতো এদিন বাজারে তেমন হুড়োহুড়ি দেখা যায়নি। পরিস্থিতির কিছুটা উন্নতি লক্ষ্য করা গিয়েছে। হাওড়া এবং হুগলি দুই জেলাতেই এদিন মানুষ দোকান-বাজার করলেও অনেকটাই সুশৃঙ্খল আচরণ করেছে।
বিশদ

27th  March, 2020
প্রশাসনের উদ্যোগে দেওয়া হল
খাবার, বিলি চাল, ডাল, আলু
উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা এবং বিএনএ, বারাসত ও বারাকপুর: দক্ষিণ ২৪ পরগনা কিংবা উত্তর ২৪ পরগনার বারাসত ও বারাকপুর এলাকার বিভিন্ন বাজারে এদিনও বেশ ভিড় ছিল। পুলিসও ছিল সক্রিয়। কোথাও কোথাও এদিনও পুলিসকে লাঠি চালাতে হয়েছে। বিশদ

27th  March, 2020
বন্ধ পোস্তা, টান মুদির দোকানেও
কোলে মার্কেটে নানান সমস্যা, সব্জির
দাম বাড়ছে শহরের খুচরো বাজারে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত সোমবার লকডাউন শুরুর পর কলকাতার সবথেকে বড় সব্জির পাইকারি বাজার কোলে মার্কেটে কেনাবেচা চললেও নানান সমস্যা দেখা দিচ্ছে। ফলে জোগান কমছে, দামও বেড়েছে। এই পাইকারি বাজারে বেশিরভাগ সব্জি বৃহস্পতিবার ৪০-৫০ টাকা কেজি দরে বিক্রি হয়েছে। বিশদ

27th  March, 2020

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, ময়নাগুড়ি: আজ, সোমবার থেকে ময়নাগুড়ি পুরাতন বাজারের মুদিখানা এবং ওষুধের দোকানগুলি অন্যান্য সময়ের মতোই খোলা থাকবে। কিছু দিন আগে ব্যবসায়ী সমিতি বৈঠক করে স্থির করেছিল মুদিখানা দোকান সকাল ১০টা থেকে বিকেল ৪টে পর্যন্ত খোলা রাখা হবে।   ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: করোনা সংক্রমণজনিত কারণে শিয়ালদহ, আলিপুর ও নগর দায়রা আদালতে বেশ কিছু গুরুত্বপূর্ণ মামলা শেষ পর্যায়ে এসে শুনানি থমকে গিয়েছে। আইনজীবীদের একাংশের কথায়, ওই সব মামলার কবে নিষ্পত্তি হবে, সেটাই এখন বড় প্রশ্ন। ...

 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২৯ মার্চ: করোনার জেরে রেলের প্রায় দেড় কোটি পরীক্ষার্থীর ভবিষ্যৎ নিয়েই বড়সড় প্রশ্নচিহ্ন উঠে গেল। এনটিপিসির (নন-টেকনিক্যাল পপুলার ক্যাটিগরিস) প্রায় ৩৫ হাজার শূন্যপদে নিয়োগ পরীক্ষা কবে হবে, সেই ব্যাপারে সঠিক উত্তর দিতে পারছে না রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডও ...

 রূপাঞ্জনা দত্ত, লন্ডন, ২৯ মার্চ: করোনা ভাইরাস মহামারীর মধ্যে ভারতে আটকে পড়া কয়েক হাজার ব্রিটিশ নাগরিকদের দেশে ফেরাতে বিদেশমন্ত্রী ডমিনিক রাবের কাছে আর্জি জানালেন লন্ডন অ্যাসেম্বলির সদস্য নবীন শাহ। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যবসায়ে যুক্ত হলে এই মুহূর্তে খুব একটা ভালো যাবে না। প্রেম প্রণয়ে বাধা। কারও সাথে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব চিকিৎসক দিবস
১৮৯৯ - বাঙালি লেখক ও চিত্রনাট্যকার শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের জন্ম
১৯১৯: রাওলাট আইনের বিরুদ্ধে প্রতিরোধের ডাক গান্ধীজির
১৯৪৫: অস্ট্রিয়াকে আক্রমণ করল সোভিয়েত ইউনিয়ন
১৯৫৬- বাংলা ভাষার রূপকথার বিশিষ্ট রচয়িতা ও সংগ্রাহক দক্ষিণারঞ্জন মিত্রমজুমদারের মৃত্যু
১৯৫৬: পরমাণু পরীক্ষা করল সোভিয়েত ইউনিয়ন
১৯৬৫- বাঙালি সাহিত্যিক সতীনাথ ভাদুড়ীর মৃত্যু
১৯৭৯ - মার্কিন যুক্তরাষ্ট্রের বিশিষ্ট জ্যাজ্ সঙ্গীত শিল্পী, পিয়ানো বাদক এবং অভিনেত্রী নোরা জোন্সের জন্ম
১৯৮১: ওয়াশিংটন ডিসি’র এক হোটেলের বাইরে জন হিঙ্কলে নামে এক ব্যক্তি প্রেসিডেন্ট রোনাল্ড রেগনকে গুলি করেন
১৯৮৬ - স্প্যানিশ ফুটবল খেলোয়াড় সার্জিও র্যামোসের জন্ম
২০০২- বিশিষ্ট কবি ও গীতিকার আনন্দ বক্সীর মৃত্যু
২০১৩ - মার্কিন কবি ও শিক্ষাবিদ ড্যানিয়েল হফম্যানের মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৩.৫৯ টাকা ৭৫.৩১ টাকা
পাউন্ড ৮৯.৬০ টাকা ৯২.৮৬ টাকা
ইউরো ৮০.৮৪ টাকা ৮৩.৮৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
28th  March, 2020
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৮৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৭৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪০,৩৩০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
22nd  March, 2020

দিন পঞ্জিকা

১৬ চৈত্র ১৪২৬, ৩০ মার্চ ২০২০, সোমবার, (চৈত্র শুক্লপক্ষ) ষষ্ঠী ৫৪/১১ রাত্রি ৩/১৫। রোহিণী ২৯/১৭ অপঃ ৫/১৮। সূ উ ৫/৩৪/৫৩, অ ৫/৪৭/৩১, অমৃতযোগ দিবা ৭/১২ মধ্যে পুনঃ ১০/২৭ গতে ১/৫৪ মধ্যে। রাত্রি ৬/৩৫ গতে ৮/৫৬ মধ্যে পুনঃ ১১/১৭ গতে ২/২৫ মধ্যে, বারবেলা ৭/৭ গতে ৮/৩৮ মধ্যে পুনঃ ২/৪৪ গতে ৪/১৬ মধ্যে। কালরাত্রি ১০/১২ গতে ১১/৪০ মধ্যে।
১৬ চৈত্র ১৪২৬, ৩০ মার্চ ২০২০, সোমবার, ষষ্ঠী ৪২/৪৭/৫১ রাত্রি ১০/৪৩/৫১। রোহিণী ১৯/৫৮/২৮ দিবা ১/৩৬/৬। সূ উ ৫/৩৬/৪৩, অ ৫/৪৭/৪৪। অমৃতযোগ দিবা ৭/৫ মধ্যে ও ১০/২৪ গতে ১২/৫৩ মধ্যে এবং রাত্রি ৬/৩৭ গতে ৮/৫৬ মধ্যে ও ১১/১৫ গতে ২/২০ মধ্যে। কালবেলা ৭/৮/৬ গতে ৮/৩৯/২৮ মধ্যে।
৫ শাবান

ছবি সংবাদ

এই মুহূর্তে
করোনা: গত ২৪ ঘণ্টায় ভারতে আক্রান্ত মোট ২২৭ জন 

11:49:49 PM

করোনা: তেলেঙ্গানায় নতুন করে আক্রান্ত হলেন ৬ জন 

11:15:52 PM

তারাপীঠ মন্দিরের জেনারেটর রুমে আগুন, অকুস্থলে দমকলের ১টি ইঞ্জিন 

09:12:28 PM

করোনা: দিল্লিতে আক্রান্তের সংখ্যা বেড়ে ৯৭ 

09:08:28 PM

 করোনা: রাজ্যে আক্রান্ত আরও ২

09:00:11 PM

লকডাউনে প্রতিদিন দুপুর ১২টা-৪টে পর্যন্ত খোলা থাকবে মিষ্টির দোকান: মমতা 

07:37:30 PM