Bartaman Patrika
কলকাতা
 

বারাসতের স্কুলে ছাত্রী ভর্তি নিয়ে অশান্তি,
দফায় দফায় অবরোধ, গেটে তালা

বিএনএ, বারাসত: মঙ্গলবার পঞ্চম শ্রেণীতে ছাত্রী ভর্তিকে কেন্দ্র করে বারাসতের কালীকৃষ্ণ গার্লস হাইস্কুলে তীব্র উত্তেজনা ছড়ায়। উত্তেজিত অভিভাবকরা এদিন স্কুল লাগোয়া রাস্তার পাশাপাশি যশোর রোড ও ৩৪ নম্বর জাতীয় সড়ক দফায় দফায় অবরোধের পাশাপাশি স্কুল গেটেও তালা লাগিয়ে বিক্ষোভ দেখায়। স্কুলের শিক্ষিকাদেরও দীর্ঘ সময় ঘেরাও করে রাখা হয়। এই ঘটনার জেরে এদিন স্কুলের পঠন পাঠন ব্যাহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বারাসতের মহকুমা শাসক ও স্কুল পরিদর্শক। পরে স্কুলে ভর্তি প্রক্রিয়া বন্ধ রাখার নোটিস দেওয়ার পর পরিস্থিতি স্বাভাবিক হয়। এদিন দফায় দফায় অবরোধ ও বিক্ষোভের জেরে বারাসত শহর কার্যত অবরুদ্ধ হয়ে পড়ে।
জেলা বিদ্যালয় পরিদর্শক সুজিতকুমার মাইতি বলেন, শিক্ষা দপ্তর থেকে পরবর্তী সিদ্ধান্ত না আসা পর্যন্ত স্কুলে ছাত্রী ভর্তির প্রক্রিয়া বন্ধ রাখা হয়েছে। এই সংক্রান্ত নোটিস স্কুলে দেওয়া হয়েছে। প্রাথমিক বিভাগের সমস্ত ছাত্রীর তালিকা রাজ্যে পাঠানো হয়েছে।
পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বারাসত শহরে নামকরা স্কুলগুলির মধ্যে কালীকৃষ্ণ গার্লস হাইস্কুল অন্যতম। এই স্কুলের ক্যাম্পাসে প্রাথমিক বিভাগ রয়েছে। এই বছর প্রাথমিক বিভাগের চতুর্থ শ্রেণীতে ১৫৪ জন ছাত্রী রয়েছে। হাইস্কুলে পঞ্চম শ্রেণীতে মোট আসন রয়েছে ২৫০টি। অভিভাবকদের অভিযোগ, চতুর্থ শ্রেণীতে পাশ করা সমস্ত ছাত্রীকে স্কুলে ভর্তি নেওয়া হয়নি। মাত্র ৫৮ জন ছাত্রীকে ভর্তি নিয়ে বাকি আসনে লটারির মাধ্যমে ছাত্রী ভর্তি নেওয়ার প্রক্রিয়া শুরু করা হয়েছে। এই নিয়ে ক্ষুব্ধ অভিভাবকরা জেলাশাসকের কাছে অভিযোগও জানান। গত ৬ তারিখ জেলাশাসকের অফিসে এই নিয়ে বৈঠকও হয়। ওই বৈঠকে অতিরিক্ত জেলাশাসক (সাধারণ) ছাড়াও স্কুলের দুই শিক্ষিকা ও জেলা বিদ্যালয় পরিদর্শক অফিসের আধিকারিকরা উপস্থিত ছিলেন। তাতে শিক্ষা দপ্তরের ২০১৮ সালের এক বিজ্ঞপ্তির কথা উল্লেখ করে স্কুলের প্রাথমিক বিভাগের চতুর্থ শ্রেণীর সমস্ত ছাত্রীকে হাইস্কুলের পঞ্চম শ্রেণিতে ভর্তি নেওয়ার নির্দেশ দেওয়া হয়। এই ছাত্রীদের ভর্তি নেওয়ার জন্য লটারির কোনও প্রয়োজনীয়তা নেই বলেও জানানো হয়।
প্রাথমিক বিভাগের ছাত্রীদের ভর্তি নেওয়ার পর বাকি ফাঁকা আসনে বাইরের ছাত্রীদের ভর্তি নেওয়ার জন্য লটারি করার কথা বলা হয়। কিন্তু প্রশাসনিক ওই নির্দেশ স্কুলের প্রধান শিক্ষিকা মৌসুমি সেনগুপ্ত মানতে নারাজ। এরই প্রতিবাদে এদিন সকাল থেকে চতুর্থ শ্রেণীতে পাঠরত ছাত্রীদের নিয়ে অভিভাবকরা স্কুলের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে বিক্ষোভ শুরু করেন। সকাল ৮টা থেকেই দফায় দফায় রাস্তা অবরোধ করার পাশাপাশি স্কুলের গেটে চাবি লাগিয়ে দেওয়া হয়। সকাল সাড়ে ১০টা নাগাদ স্কুলের প্রধান শিক্ষিকা স্কুলে এলে তিনি গেটে আটকা পড়েন। তাঁকে ঘিরে প্রবল বিক্ষোভ দেখান অভিভাবকরা। বিক্ষোভের মধ্যে পড়ে তিনি অসুস্থও হয়ে পড়েন।
দুপুর দেড়টা নাগাদ ছাত্রীদের নিয়ে অভিভাবকরা স্কুল লাগোয়া যশোর রোড অবরোধ করেন। প্রায় আধঘন্টা যশোর রোড অবরোধের পর তাঁরা ফের ৩৪ নম্বর জাতীয় সড়কের ডাকবাংলো মোড় অবরোধ করেন। দফায় দফায় অবরোধ ও বিক্ষোভের জেরে তীব্র যানজট শুরু হয়। পরে মহকুমা শাসক তাপস বিশ্বাস, জেলা বিদ্যালয় পরিদর্শক সুজিতকুমার মাইতি, বারাসত পুরসভার চেয়ারম্যান সুনীল মুখোপাধ্যায়। সুজিতবাবুও ক্ষুব্ধ অভিভাবকদের বিক্ষোভের মুখে পড়েন। এরপর পুলিস ও প্রশাসনের হস্তক্ষেপে কোনওমতে অবরোধ ওঠে।
অভিভাবক অপূর্ব বিশ্বাস ও জয়শ্রী দত্ত বলেন, সরকারি নিয়ম অনুযায়ী প্রাথমিক বিভাগের সমস্ত ছাত্রীকে ভর্তি নেওয়ার পর অন্যান্য স্কুলের ছাত্রীদের লটারির মাধ্যমে ভর্তি নেওয়ার কথা রয়েছে। কিন্তু স্কুলের প্রধান শিক্ষিকা নিয়মকে অগ্রাহ্য করে প্রাথমিক বিভাগের মাত্র ৫৮ জন ছাত্রী ছাড়া বাকিদের ভর্তি নিচ্ছেন না। প্রশাসনের সর্বস্তরে জানিয়েও কোনও লাভ না হওয়ায় বাধ্য হয়ে মেয়েদের নিয়ে রাস্তায় নামতে হয়েছে।
প্রধান শিক্ষিকা মৌসুমি সেনগুপ্ত বলেন, নিয়ম অনুযায়ী স্কুলে ভর্তি প্রক্রিয়া করানো হয়েছে। নতুন করে আর কাউকে ভর্তি নেওয়া সম্ভব নয়। অতিরিক্ত ছাত্রীকে ভর্তি নেওয়ার পরিকাঠামো স্কুলে নেই। বারাসত পুরসভার চেয়ারম্যান সুনীল মুখোপাধ্যায় বলেন, স্কুলের প্রধান শিক্ষিকা ভর্তি সংক্রান্ত সরকারি নির্দেশিকা মানতে রাজি নন। সেকারণে প্রত্যেক বছর ভর্তির সময় এমন সমস্যা হচ্ছে। আমরা প্রশাসনের কাছে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছি।
 

15th  January, 2020
জনতা-পুলিস খণ্ডযুদ্ধ, লাঠি, গ্যাস, স্মোক বম্ব
গোবরডাঙায় বিভ্রান্তির জেরে নির্মীয়মাণ
কর্মতীর্থে ভাঙচুর, এলাকা রণক্ষেত্র 

বিএনএ, বারাসত: গোবরডাঙা থানা এলাকায় কর্মতীর্থ নিয়ে বিভ্রান্তির জেরে সোমবার সকালে রণক্ষেত্রের পরিস্থিতি তৈরি হয়। স্থানীয় বাসিন্দারা নবনির্মিত কর্মতীর্থে ব্যাপক ভাঙচুর করার পাশাপাশি তাতে আগুন লাগানোর চেষ্টা করে। বিশাল পুলিস বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে উত্তেজিত জনতার সঙ্গে পুলিসের খণ্ডযুদ্ধ শুরু হয়। পুলিসকে লক্ষ্য করে ইট পাটকেল ছোঁড়া হয়।  
বিশদ

ট্যাক্সির জুলুমবাজি বন্ধ হয়নি, মিটারে যেতে
নারাজ বহু চালকই, যাত্রী প্রত্যাখান চলছেই

প্রসেনজিৎ কোলে, কলকাতা: হাওড়া স্টেশন থেকে রাসবিহারী মোড়ে প্রি-পেইড ট্যাক্সিতে ২১২ টাকা ভাড়া মিটিয়ে আত্মীয়ের বাড়ি গিয়েছিলেন হাওড়ার এক বাসিন্দা। ফেরার পথে ঠিক ওই জায়গা থেকেই হলুদ ট্যাক্সিতে চড়ে হাওড়া স্টেশন চত্বরে নেমে তাঁকে ভাড়া মেটাতে হয়েছিল ২৭৫ টাকা। চালক মিটারে না গিয়ে প্রথমে ৩০০ টাকা ভাড়া হেঁকেছিলেন।  
বিশদ

হাওড়া শহরে অফিস টাইমে তোলা হয় আবর্জনা, পুরসভার গাড়ির জেরে যানজট 

বীরেশ্বর বেরা, হাওড়া: হাওড়া পুরসভা এলাকায় রাস্তার ধারের ভ্যাটগুলি থেকে আবর্জনা তোলা হয় সকালে এবং বিকেলে। সকালের দিকের সময়টা হল ৯টা থেকে ১১টা। এমন সময়ে রাস্তার পাশের ভ্যাট সাফাইয়ের জন্য বড় গাড়ি এসে কাজ শুরু করলে তৈরি হয় বিশাল যানজট।
বিশদ

কোন্নগরে বাঘরোল দেখে বাঘের
গুজবে আতঙ্ক, খাঁচা বসাল বনদপ্তর

বিএনএ, চুঁচুড়া: কোন্নগরের কানাইপুরের একটি আসবাব নির্মাণের দোকানের সিসি ক্যামেরার একটি ফুটেজকে ঘিরে সোমবার সকাল থেকে এলাকায় বাঘ দেখা যাওয়ার আতঙ্ক ছড়িয়ে পড়ে। ওই ফুটেজে দেখা যায় একটি বাঘের মতো প্রাণী রাস্তা দিয়ে দুলকি চালে হেঁটে চলে যাচ্ছে। সম্প্রতি এলাকায় কিছু অচেনা জন্তুর পায়ের ছাপ বাসিন্দাদের কেউ কেউ দেখেছিলেন।
বিশদ

অটো-পুলকার সংঘর্ষে মৃত ১, জখম পড়ুয়া সহ বেশ কয়েকজন 

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: অটো-পুলকার সংঘর্ষে মৃত্যু হল এক অটোযাত্রীর। সোমবার দুপুরে সোনারপুরের কাঠপোলের কাছে ঘটনাটি ঘটেছে। প্রত্যক্ষদর্শীদের দাবি, পুলকারটি সোনারপুর তেমাথার একটি বেসরকারি স্কুলের। সেখান থেকে পড়ুয়াদের নিয়ে সোনারপুরের দিকে যাচ্ছিল পুলকারটি। সেই সময় উল্টোদিক থেকে আসছিল একটি অটো।  
বিশদ

টলিউড অভিনেতার বাগানবাড়িতে পিকনিক করতে এসে মৃত্যু  

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: পিকনিক করতে এসে জলে ডুবে মৃত্যু হল এক যুবকের। মৃতের নাম রাজকুমার প্রধান (২৫)। জানা গিয়েছে, তিনি কলকাতার একটি পাঁচতারা হোটেলের রান্নাঘরে কাজ করতেন।
বিশদ

কলকাতায় সমাবর্তনে আসছেন
রাজ্যপাল? চলছে জোর জল্পনা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যপাল কি কলকাতা বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে আসছেন? নোবেলজয়ী অর্থনীতিবিদ অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের ডি লিট সার্টিফিকেটে কে সই করবেন? এমন নানা প্রশ্ন ঘিরে জল্পনা তৈরি হয়েছে। আগামী ২৮ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন। তা নিয়ে ব্যস্ততা এখন তুঙ্গে। কিন্তু তার মধ্যেই নানা বিষয় ঘুম ছুটিয়ে দিচ্ছে কর্তৃপক্ষের।
বিশদ

হাওড়া পাওয়ার হাউসে আবাসনের ফ্ল্যাটে আগুন, আতঙ্ক 

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: সোমবার দুপুরের দিকে হাওড়া পাওয়ার হাউস মোড়ের কাছে একটি আবাসনের পাঁচতলায় আগুন লেগে আতঙ্ক ছড়ায়। দমকল সূত্রে জানানো হয়েছে, এই এলাকার ৫৬, দেশপ্রাণ শাসমল রোডের ‘অলকা অ্যাপার্টমেন্ট’ নামে একটি আবাসনের একটি ফ্ল্যাটে আগুন লাগে। দমকলের তিনটি ইঞ্জিন ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিভিয়ে ফেলে।
বিশদ

নিউটাউনে একটি আবাসনে আগুন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নিউটাউনে একটি বহুতলের ফ্ল্যাটে আগুন লাগল। ওই ঘটনায় ফ্ল্যাটে থাকা আসবাবপত্র পুড়ে যায়। দমকলের একটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার নিউটাউন থানা এলাকার আঠেরোতলার কাছে ডিবি ব্লকের একটি বহুতলের পঞ্চম তলায় আগুন লাগে।  
বিশদ

পুরভোটের মুখে হাতেগরম ইস্যু পেয়ে চাঙ্গা বিরোধীরা
তারকেশ্বরে বেআইনি নির্মাণ নিয়ে ফের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের দ্বন্দ্ব প্রকাশ্যে 

সংবাদদাতা, তারকেশ্বর: তারকেশ্বর পুরসভা এলাকায় প্রোমোটারদের সঙ্গে হাত মিলিয়ে একাধিক বেআইনি নির্মাণের অনুমতি দিয়েছে চেয়ারম্যান, এমনই অভিযোগ তুলেছেন পুরসভার ভাইস চেয়ারম্যান উত্তম কুণ্ডু।
বিশদ

পুরসভার ওয়েবসাইটের ভুয়ো পেজ তৈরি করে জাতীয় নাগরিকপঞ্জির তথ্য তলব!
লালবাজারে অভিযোগ দায়ের প্রশাসনের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতা পুরসভার ওয়েবসাইটে জাতীয় নাগরিকপঞ্জির তথ্য চাওয়ার বিষয়টি রবিবার রাতে নজরে আসে। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে যায় প্রশাসনের মধ্যে। সেই ঘটনায় এবার লালবাজারে সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ দায়ের করল কলকাতা পুর প্রশাসন।  
বিশদ

খুশির হাওয়া দমদম সংশোধনাগারে
সামনেই সরস্বতী পুজো সহ নানা অনুষ্ঠান, বন্দিদের প্রশিক্ষণে ব্যস্ত ‘দেবযানী ম্যাডাম’ 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সামনেই নেতাজি জয়ন্তী, সাধারণতন্ত্র দিবস ও সরস্বতী পুজো। আর এসব অনুষ্ঠান নিয়েই ভীষণ ব্যস্ত হয়ে পড়েছেন জেলবন্দি দেবযানী মুখোপাধ্যায়। যিনি সারদা’য় অন্যতম অভিযুক্ত। আগে বেশ কিছুদিন তিনি ছিলেন প্রেসিডেন্সি মহিলা সংশোধনাগারে। এখন তাঁর ঠিকানা দমদম কেন্দ্রীয় সংশোধনাগার। 
বিশদ

পুরভবনে বৈঠকে সিদ্ধান্ত
কাঠামো না হওয়া পর্যন্ত ধাপায় কন্টেনার
থেকে আবর্জনা নেবেন জঞ্জাল কুড়ানিরা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শহরের যত্রতত্র নয়, কাগজ-জঞ্জাল কুড়ানিরা কোনও একটি নির্দিষ্ট জায়গা থেকেই পুনর্ব্যবহারযোগ্য সামগ্রী জোগাড় করবেন। ফুটপাত বা শহরের কোনও রাস্তায় এই কাজ করতে গিয়ে যাতে পরিবেশ নোংরা না হয়, তার জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 
বিশদ

সরকার পাশে দাঁড়ানোয় হাওড়ার প্রাচীন লোকশিল্প কালিকাপাতাড়ির প্রতি আগ্রহ বাড়ছে 

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: রাজ্যের তথা হাওড়া জেলার অন্যতম প্রাচীন লোকশিল্প কালিকাপাতাড়ি। অতীতে গ্রামেগঞ্জে জনপ্রিয় এই শিল্পের ব্যাপক প্রসার থাকলেও একসময় এই শিল্পে ভাটা পড়ে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে আরও বহু আধুনিক বিনোদন চলে আসায় রোজগারে টান পড়ে এই শিল্পের সঙ্গে যুক্ত শিল্পীদের হতাশা গ্রাস করেছে। 
বিশদ

Pages: 12345

একনজরে
বিজাপুর, ২০ জানুয়ারি (পিটিআই): ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের গুলিতে মৃত্যু হল এক মহিলা মাওবাদীর। সোমবার সকাল সাড়ে সাতটা নাগাদ বিজাপুর জেলার বাসাগৌড়া থানার নাসরাপুর গ্রামে ওই ঘটনা ঘটে।   ...

সংবাদদাতা, ঘাটাল: সোমবার রাস্তা সংস্কারের দাবিতে পথ অবরোধ করলেন ব্যবসায়ীরা। এদিন সকালে দাসপুরের সোনাখালি বাজার সংলগ্ন এলাকায় সুলতাননগর-গোপীগঞ্জ সড়ক অবরোধ করা হয়।   ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মনোজ তিওয়ারির অপরাজিত ট্রিপল সেঞ্চুরির সৌজন্যে হায়দরাবাদের বিরুদ্ধে রানের পাহাড়ে বাংলা। সোমবার চা-বিরতির পর প্রথম ইনিংসে তারা ৭ উইকেটে ৬৩৫ রান তুলে ...

কানসাস সিটি, ২০ জানুয়ারি (এপি): আমেরিকার কানসাস সিটিতে রবিবার বন্দুকবাজের গুলিতে মৃত্যু হল দু’জনের। জখম ১৫ জনের হাসপাতালে চিকিৎসা চলছে। পুলিস জানিয়েছে, আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মতান্তরে না যাওয়াই শ্রেয়। কর্মক্ষেত্রে স্থান পরিবর্তন হতে পারে। ব্যবসায় উপার্জন বাড়বে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৫- স্বাধীনতা সংগ্রামী রাসবিহারী বসুর মৃত্যু
১৯৫০- ইংরেজ সাহিত্যিক জর্জ অরওয়েলের মৃত্যু
১৯৬৮- চারটি হাইড্রোজেন বোমা সহ গ্রিনল্যান্ডে ভেঙে পড়ল আমেরিকার বি-৫২ যুদ্ধবিমান
১৯৮৬- অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জন্ম  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৪৯ টাকা ৭২.৬২ টাকা
পাউন্ড ৯০.২৮ টাকা ৯৪.৬২ টাকা
ইউরো ৭৭.০৪ টাকা ৮০.৭৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪০, ৬০০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৮, ৫২০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৯, ১০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬, ৭৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬, ৮৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ মাঘ ১৪২৬, ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, দ্বাদশী ৪৮/২৬ রাত্রি ১/৪৫। জ্যেষ্ঠা ৪৩/২১ রাত্রি ১১/৪৩। সূ উ ৬/২২/৪৯, অ ৫/১২/৪৩, অমৃতযোগ দিবা ৮/৩২ গতে ১০/৪৩ মধ্যে পুনঃ ১২/৫২ গতে ১২/৫২ মধ্যে. রাত্রি ৬/৫ গতে ৮/৪৩ মধ্যে পুনঃ ১১/২১ গতে ২/৫২ মধ্যে। বারবেলা ৭/৪৪ গতে ৯/৫ মধ্যে পুনঃ ২/২৯ গতে ৩/৫০ মধ্যে। কালরাত্রি ১০/৯ গতে ১১/৪৮ মধ্যে। 
৬ মাঘ ১৪২৬, ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, দ্বাদশী ৫০/৫৪/৪৮ রাত্রি ২/৪৭/৫৬। জ্যেষ্ঠা ৪৬/৪১/৪৮ রাত্রি ১/৬/৪৪। সূ উ ৬/২৬/১, অ ১/১৬/৪৯, অমৃতযোগ দিবা ৮/৩১ গতে১০/৪৩ মধ্যে ও ১২/৫৬ গতে ২/২৫ মধ্যে ও ৩/৯ গতে ৪/৩৭ মধ্যে এবং রাত্রি ৬/১৩ মধ্যে ও ৮/৪৯ গতে ১১/২৪ মধ্যে ও ১/৫৯ গতে ৩/৪৩ মধ্যে। কালবেলা ১/৯/১৩ গতে ২/২৯/৫৩ মধ্যে, কালরাত্রি ৬/৫০/৩২ গতে ৮/২৯/৫২ মধ্যে। 
২৫ জমাদিয়ল আউয়ল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
সোনারপুরে অটো-পুলকারের সংঘর্ষ, মৃত ১ 

20-01-2020 - 07:02:00 PM

দিনহাটা কলেজে দুই গোষ্ঠীর মধ্যে গোলমাল, জখম বেশ কয়েকজন 
তৃণমূলের ছাত্র পরিষদের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল দিনহাটা ...বিশদ

20-01-2020 - 05:58:00 PM

ইসলামপুরের দাঁড়িভিটে সড়ক অবরোধ
 

ইসলামপুরে সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন দাঁড়িভিট কাণ্ডে নিহতদের পরিবার। ...বিশদ

20-01-2020 - 04:47:00 PM

৪১৬ পয়েন্ট পড়ল সেনসেক্স 

20-01-2020 - 04:43:44 PM

বিজেপির সর্বভারতীয় সভাপতি পদে নির্বাচিত হলেন  জগৎপ্রকাশ নাড্ডা
বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজেপির সর্বভারতীয় সভাপতি পদে নির্বাচিত হলেন জগৎপ্রকাশ ...বিশদ

20-01-2020 - 03:37:00 PM

সততার নজির হোমগার্ডের 
সততার নজির ময়নাগুড়ি থানার এক হোমগার্ডের। কুড়িয়ে পাওয়া একটি মোবাইল ...বিশদ

20-01-2020 - 03:28:00 PM