Bartaman Patrika
কলকাতা
 

রেস্তরাঁ, ব্যাঙ্কোয়েটে অনুষ্ঠানের আগে পুরসভা থেকে নিতে হবে ‘বিনোদন কর ছাড়পত্র’

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সিদ্ধান্ত হয়েছিল আগেই। এবার মিলল কলকাতা পুরসভার আইনজ্ঞদের অনুমোদন। এর ফলে বিনোদন কর আদায় সংক্রান্ত কঠোর বিধি নিয়োগের সিদ্ধান্ত বাস্তবায়নের ক্ষেত্রে আর কোনও বাধা রইল না। নয়া সিদ্ধান্ত অনুযায়ী, হোটেল, ক্লাব, রেস্তরাঁ, ব্যাঙ্কোয়েটের মতো জায়গাগুলিতে এবার কোনও অনুষ্ঠান করা হলে, আয়োজকদের পুরসভার কাছ থেকে ‘বিনোদন কর ছাড়পত্র’ নিতে হবে। হোটেল, ক্লাব, রেস্তরাঁ, ব্যাঙ্কোয়েট কর্তৃপক্ষকে সেই ছাড়পত্র দেখালে তবেই মিলবে অনুষ্ঠান করার অনুমতি। যদি সেই ছাড়পত্র ছাড়াই সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তাদের জায়গায় অনুষ্ঠানের অনুমতি দেয়, তাহলে যাবতীয় বিনোদন কর দিতে হবে তাদেরই। এব্যাপারে শহরের সবক’টি হোটেল, ক্লাব, রেস্তরাঁ, ব্যাঙ্কোয়েট কর্তৃপক্ষকে সতর্ক করে আজ, মঙ্গলবার থেকে চিঠি পাঠানো শুরু করছে পুর প্রশাসন। ডেপুটি মেয়র তথা বিনোদন কর বিভাগের মেয়র পারিষদ অতীন ঘোষ ফোনে বলেন, পুর আইন অনুযায়ী, কোনও বিনোদনমূলক অনুষ্ঠান, তা ব্যাঙ্কোয়েটেই হোক বা রেস্তরাঁয়, সেখানে মাথাপিছু বিনোদন কর নির্ধারিত হয়। তা পুরসভার প্রাপ্য। এটা আগেও চালু ছিল। পরে বন্ধ হয়ে যায়। পূর্বতন শাসকরা তা আদায় করা বন্ধ করে দিয়েছিল। এখন থেকে বিনোদন কর জমা দেওয়ার বিষয়টি বাধ্যতামূলক করা হচ্ছে। এব্যাপারে প্রত্যেককেই চিঠি পাঠানো হচ্ছে।
পরিকাঠামোয় নজর দেওয়ার পরেও পরিস্থিতির তেমন কোনও বদল হয়নি। রাজস্ব আদায়ও তলানিতে। সম্প্রতি সিএজি’র রিপোর্টেও একথা উল্লেখ করা হয়েছে। যা নিয়ে অস্বস্তিতে বিনোদন কর বিভাগ। কলকাতা পুরসভার এই বিভাগ রাজস্ব আদায়ের অন্যতম স্তম্ভ হিসেবে বিবেচিত হলেও বর্তমানে সেটি গুরুত্ব হারিয়েছে। এই অবস্থায় বিভাগের দায়িত্ব নিয়ে শক্ত হাতে ধরার চেষ্টা করছেন ডেপুটি মেয়র অতীন ঘোষ। সম্প্রতি সিএজি রিপোর্ট প্রকাশ্যে আসার পর বিভাগীয় কর্তা-আধিকারিকদের নিয়ে বৈঠক করেন অতীনবাবু। সেখানেই ঠিক হয়, হোটেল, ক্লাব, রেস্তরাঁ, ব্যাঙ্কোয়েট থেকে বিনোদন কর আদায়ের বিষয়টি। বিভাগীয় কর্তাদের কথায়, শহরে বহু রেস্তরাঁ বা ব্যাঙ্কোয়েট রয়েছে, যারা লক্ষ লক্ষ টাকা বিনোদন কর বকেয়া রেখে দিয়েছে। বকেয়া চেয়ে বারবার তাগাদা দেওয়া হলেও রেস্তরাঁ ও ব্যাঙ্কোয়েটের কর্তারা তাকে ধর্তব্যের মধ্যে আনেননি। যেকারণেই এই সিদ্ধান্ত নেওয়া হল।
ডেপুটি মেয়র অতীন ঘোষের কথায়, আমি বিভাগের দায়িত্ব নেওয়ার পর দেখেছি, কোটি কোটি টাকা বকেয়া পড়ে রয়েছে। এতদিন এই বিভাগটিকে গুরুত্বই দেওয়া হয়নি। বিনোদন কর আদায়ের ক্ষেত্রে পুর আইনে যা যা বলা আছে, তা মেনে যতটা সম্ভব কড়া সিদ্ধান্ত নিতে বলেছিলাম পুর কমিশনারকে। এরপরই পুরসভার মুখ্য আইনজ্ঞের সঙ্গে কথা বলেন পুর কমিশনার। অবশেষে সোমবার এব্যাপারে পুরসভার আইন বিভাগ ছাড়পত্র দিয়েছে।
বিভাগ সূত্রে জানা গিয়েছে, কার থেকে কত টাকা বকেয়া রয়েছে, তার একটি তালিকা তৈরি করা হবে। এরপর আইনি নোটিসের সঙ্গে সেই টাকা চেয়ে চিঠি পাঠানো হবে। টাকা না মেটালে সেখানে কোনও অনুষ্ঠান করার ছাড়পত্র দেওয়া হবে না।
সিএজি রিপোর্টে দেখা গিয়েছে, ২০১৪-’১৫ সাল থেকে ২০১৬-’১৭ সাল, এই তিন বছরের বিনোদন করের বকেয়ার হিসেব এবং ডিমান্ড নোটিস কম্পিউটার থেকে মুছে ফেলায় পুর কোষাগারের ব্যাপক ক্ষতি হয়েছে। রিপোর্ট অনুযায়ী, বকেয়ার অঙ্ক এবং ডিমান্ড নোটিস (ব্যাড ডিমান্ড) করদাতাদের কাছে না পাঠানোয় প্রায় ১ কোটি ৬৩ লক্ষ ৭ হাজার টাকা ক্ষতি হয়েছে। এর মধ্যে ১৫ লক্ষ ৫৯ হাজার টাকার ডিমান্ড নোটিস কোনও কারণ ছাড়াই হিসেবের খাতা থেকে মুছে ফেলা হয়েছে। অন্যদিকে, ১০ বছর বা তার থেকে বেশি সময় ধরে বকেয়া থাকা ১ কোটি ৪৭ লক্ষ ৪৮ হাজার টাকা আদায় করতে পারেনি পুর প্রশাসন।

03rd  December, 2019
গোষ্ঠীদ্বন্দ্বের কথা অস্বীকার শাসকদলের
বাগনানে তৃণমূল নেতার রক্তাক্ত দেহ উদ্ধার,
খুনের অভিযোগে উত্তেজনা, অবরোধ

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: বাগনানের বাইনান গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান তথা তৃণমূল নেতা শেখ আসাদুল রহমানের (৫২) রক্তাক্ত নিথর দেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়ায় মঙ্গলবার সকাল থেকে। এদিন ভোরবেলায় সাইকেলে চেপে আসাদুল এক পরিচিত ব্যক্তির সঙ্গে দেখা করার জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন।
বিশদ

মণ্ডপ যাচ্ছে কলকাতা ছাড়িয়ে উত্তরবঙ্গেও
সরস্বতী পুজোয় ভালো বরাত
পেয়ে খুশি রামবাগানের শিল্পীরা

 সুকান্ত বসু, কলকাতা: সরস্বতী পুজো উপলক্ষে থার্মোকল, বাঁশের কঞ্চি, বাখারি দিয়ে তৈরি মণ্ডপ সহ সাজানোর নানা আনুষঙ্গিক জিনিসপত্রের বরাত এবার ভালো পাওয়ায় খুশি উত্তর কলকাতার রামবাগানের শিল্পীরা। মঙ্গলবার দুপুরে ওই এলাকার নন্দ মল্লিক লেন, অদ্বৈত মল্লিক লেন, রমেশ দত্ত স্ট্রিট, যোগেন দত্ত লেনের বিস্তীর্ণ এলাকাজুড়ে দেখা যায় নবীন থেকে প্রবীণ শিল্পীরা কঞ্চি, বাখারি দিয়ে সুদৃশ্য অজস্র ছোট বড় মণ্ডপ তৈরির কাজে ব্যস্ত। বিশদ

মহানগরকে নয়া আঙ্গিকে গড়তে
যুবাদের পরামর্শ চাইছেন মেয়র
শুরু হচ্ছে ‘ইয়ুথ ফর কলকাতা’

 সায়ন্ত ভট্টাচার্য, কলকাতা: কলকাতা শহরকে নয়া আঙ্গিকে গড়ে তুলতে চায় কলকাতা পুরসভা। এই কাজে প্রয়োজন যুব সম্প্রদায়ের যোগদান। পাশাপাশি তাঁদের পরামর্শও চান মেয়র ফিরহাদ হাকিম। জানতে চান, কলকাতাকে নিয়ে কী নিয়ে ভাবছে যুবারা। কী চাইছে নয়া প্রজন্ম।
বিশদ

বাঘ না বাঘরোল, দিনভর ফোনে নাগরিক গর্জনে ভয়ে তটস্থ বন-আধিকারিকরা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কোন্নগরে বাঘ নাকি বাঘরোল? একের পর এক ফোনে কান ঝালাপালা অবস্থা বনদপ্তরের বন্যপ্রাণ শাখার অফিসের কর্মী-আধিকারিকরা। কোন্নগরে কানাইপুর গ্রাম সংলগ্ন এলাকায় একটি দোকানের সিসিটিভি ক্যামেরায় একটি বন্যপ্রাণীর হেঁটে যাওয়ার ছবিকে ঘিরে আতঙ্ক ছড়ায় এলাকায়।
বিশদ

  দলের লোকেরাই খুন করেছে, দাবি আসাদুলের স্ত্রী, ভাই, বউদির

 সংবাদদাতা, উলুবেড়িয়া: ‘দলের লোকেরা দাদাকে মেরেছে, শিবু ফোন করে দাদাকে ডেকে নিয়ে গিয়ে পরিকল্পনা করে খুন করেছে।’ মঙ্গলবার সকালে এই দাবি করলেন বাগনানের বাইনানের তৃণমূলের প্রাক্তন অঞ্চল সভাপতি আসাদুল রহমানের ভাই জাইদুল রহমান।
বিশদ

পাইকপাড়ায় ১০০ কোটির হেরোইন উদ্ধার
গ্রেপ্তার ভিনরাজ্যের ২

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ১০০ কোটি টাকার মাদক সহ উত্তর কলকাতার পাইকপাড়া এলাকা থেকে সোমবার ভিনরাজ্যের দুই মাদক কাবারিকে গ্রেপ্তার করল কলকাতা পুলিসের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। তাদের কাছ থেকে মিলেছে প্রায় ২৫ কেজি হেরোইন।
বিশদ

কলেজের তৃণমূল ছাত্র নেত্রীকে
বাড়ি থেকে ডেকে গলায় ছুরি

 বিএনএ, চুঁচুড়া: সোনারপুরে এক স্কুলছাত্রীকে রাস্তার উপর ধারালো অস্ত্রে জখম করার ১৩ দিন পর তার মৃত্যুর ঘটনার ক্ষত শুকানোর আগেই এবার ধনেখালি। এক তৃণমূল ছাত্র পরিষদ নেত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে গলায় ছুরি চালিয়ে দিল এক যুবক। তারপর সেই এলাকা ছেড়ে চম্পট দেয়।
বিশদ

প্যাঙ্গোলিন উদ্ধার শাসনে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শাসনে একজনের বাড়িতে তল্লাশি চালিয়ে একটি প্যাঙ্গোলিন উদ্ধার করল বনদপ্তর। মঙ্গলবার সন্ধ্যায় জেলা বনদপ্তর, কেন্দ্রীয় বন ও পরিবেশ মন্ত্রকের অধীনস্থ বন্যপ্রাণ অপরাধ নিয়ন্ত্রক সংস্থা বা ওয়াইল্ডলাইফ ক্রাইম কন্ট্রোল ব্যুরো (ডব্লুসিসিবি) এবং রাজ্য বনদপ্তরের অধীনস্থ ওয়াইল্ডলাইফ ক্রাইম কন্ট্রোল ইউনিটের (ডব্লুসিসিইউ) যৌথ একটি দল গোপন সূত্রে খবর পেয়ে ওই বাড়িতে হানা দিয়েছিল। বিশদ

দীর্ঘক্ষণ অবরোধ ডুমুরজলার রিং রোড
পুলিসের ভুয়ো স্টিকার লাগানো বেপরোয়া হন্ডাসিটির ধাক্কা প্রাতঃভ্রমণকারীকে

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: পুলিসের ভুয়ো স্টিকার লাগিয়ে রাস্তা দিয়ে বেপরোয়াভাবে গাড়ি চালানোর অভিযোগে মঙ্গলবার হাওড়ার চ্যাটার্জিহাট থানার পুলিস দু’জনকে আটক করে। এদিন ডুমুরজলা স্টেডিয়াম সংলগ্ন রিং রোডে প্রাতঃভ্রমণকারীরা যখন হাঁটছিলেন, সেই সময় তাঁরা দেখেন পুলিসের স্টিকার লাগানো একটি হন্ডাসিটি গাড়ি ধেয়ে আসছে প্রবল গতিতে।
বিশদ

সুজয়ের অঙ্গদান: স্থিতিশীল চারজনই, ভেন্টিলেশন থেকে বাইরে আনা হল লিভার গ্রহীতাকে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কাঁচরাপাড়ার ২০ বছরের যুবকের ব্রেন ডেথ-এর পর বাড়ির লোকজনের মহানুভবতায় তাঁর অঙ্গ পেয়েছিলেন চারজন। সোমবার দুপুর থেকে রাত পর্যন্ত পিজি, মেডিক্যাল কলেজ এবং শহরের একটি প্রাইভেট হাসপাতালে হার্ট, দুটি কিডনি ও লিভারের প্রতিস্থাপন হয়। বিশদ

 বনগাঁ
সরস্বতী পুজোর কমিটি নিয়ে কলেজে তৃণমূলের দুই গোষ্ঠীর মারপিট, ব্যাপক ভাঙচুর

 বিএনএ, বারাসত: সরস্বতী পুজো ও কলেজের বাৎসরিক অনুষ্ঠানের কমিটি গঠনকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে বনগাঁর দীনবন্ধু মহাবিদ্যালয়ে তৃণমূলের দুই গোষ্ঠীর মারপিটের ঘটনায় তীব্র উত্তেজনা তৈরি হয়। এক গোষ্ঠীর সদস্যরা কলেজের বাণিজ্য ও বিজ্ঞান বিভাগে দেদার ভাঙচুর চালায়।
বিশদ

  ডানদিকে ইঞ্জেকশন দিয়ে বাঁদিকের দাঁত তোলার অভিযোগ, অস্বীকার চিকিৎসকের

 বিএনএ, চুঁচুড়া: দাঁত তোলার জন্য মাড়ির ডানদিকের অংশ অবশ করে বাঁদিকের দাঁত তুলে দেওয়ার অভিযোগ উঠল চুঁচুড়ার এক দন্ত চিকিৎসকের বিরুদ্ধে। মঙ্গলবার এই অভিযোগ দায়ের হয়েছে চুঁচুড়া থানায়। পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত চিকিৎসকের নাম দিলীপকুমার ঘোষ। বিশদ

  কলকাতার সমাবর্তনের দিনই ডি লিট সার্টিফিকেটে সই করতে চান রাজ্যপাল

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতা বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে নোবেলজয়ী অর্থনীতিবিদ অভিজিৎ বন্দ্যোপাধ্যায়কে ডি লিট দেওয়া হবে। আর সেই অনুষ্ঠানের দিনই সেই সাম্মানিক ডিগ্রির শংসাপত্রে সই করতে চান রাজ্যপাল জগদীপ ধনকার। বিশদ

রিজেন্ট পার্ক
মোবাইল নিয়ে বচসা, অভিমানে আত্মঘাতী মাধ্যমিক পরীক্ষার্থী

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মোবাইলকে কেন্দ্র করে মায়ের সঙ্গে বচসার জেরে অভিমানে ফাঁস দিয়ে আত্মঘাতী হল এক মাধ্যমিক পরীক্ষার্থী। নাম দোলন দাস (১৬)। সোমবার সন্ধ্যায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শহরের রিজেন্ট পার্ক থানা এলাকার পূর্ব আনন্দপল্লিতে। কলকাতা পুলিসের ডিসি (এসএসডি) সুদীপ সরকার এই খবর জানিয়েছেন।
বিশদ

Pages: 12345

একনজরে
 বিএনএ, বারাকপুর: বারাকপুর শিল্পাঞ্চলে আরও একটি জুট মিল বন্ধ হয়ে গেল। মঙ্গলবার সকালে টিটাগড়ের এম্পায়ার জুট মিল কর্তৃপক্ষ সাসপেনশন অব ওয়ার্কের নোটিস ঝুলিয়ে দেয়। এতে কাজ হারালেন প্রায় দুই হাজার শ্রমিক। মিল বন্ধের প্রতিবাদে এদিন বিক্ষোভ দেখান শ্রমিকরা। ...

সংবাদদাতা, ইংলিশবাজার: রাজ্য সরকারের বিভিন্ন জনকল্যাণমূলক কর্মসূচি নিয়ে প্রচারের হাতিয়ার এখন ছাত্র-যুব উৎসব। জনস্বার্থে রাজ্য সরকার যেসব কর্মসূচি নিয়েছে সেসব নিয়ে অনুষ্ঠান পরিবেশন করে এই উৎসবে অংশগ্রহণকারীরা। মালদহ জেলাও তার ব্যতিক্রম নয়।  ...

 রাষ্ট্রসঙ্ঘ, ২১ জানুয়ারি (পিটিআই): শুধু ভারত নয়, বেকারত্ব বাড়ছে গোটা বিশ্বেই। এদেশে বেকারত্বের হার বৃদ্ধির অভিযোগকে মান্যতা দেয়নি কেন্দ্রীয় সরকার। কিন্তু বিশ্বে বেকারদের সংখ্যা যে ...

বিএনএ, বহরমপুর: কান্দিতে তৃণমূলের দক্ষ এবং গ্রহণযোগ্য নেতার অভাবে নতুন করে ঘর গোছাচ্ছে কংগ্রেস। মঙ্গলবার ফের কান্দি এলাকার ৩০ জন তৃণমূলের স্থানীয় নেতা এবং কর্মী কংগ্রেসে যোগ দিয়েছেন। তাঁদের মধ্যে কয়েকজন ২০১০ সাল থেকে রাজ্যের শাসকদলের সঙ্গে যুক্ত ছিলেন বলে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মরতদের সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা ও ব্যবহারে সংযত থাকা দরকার। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৬৬৬: মুঘল সম্রাট শাহজাহানের মৃত্যু
১৯০০ - টেলিপ্রিন্টার ও মাইক্রোফেনের উদ্ভাবক ডেভিট এ্যাডওয়ার্ড হিউজ।
১৯০১: রানি ভিক্টোরিয়ার মৃত্যু
১৯২৭ - প্রথমবারের মতো বেতারে ফুটবল খেলার ধারাবিবরণী প্রচার।
১৯৭২: অভিনেত্রী নম্রতা শিরোদকরের জন্ম





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৬ টাকা ৭২.০৬ টাকা
পাউন্ড ৯০.৯৮ টাকা ৯৪.২৫ টাকা
ইউরো ৭৭.৫৪ টাকা ৮০.৪৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪০,৫৩০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৮,৪৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৯,০৩০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৬৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৭৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ মাঘ ১৪২৬, ২২ জানুয়ারি ২০২০, বুধবার, ত্রয়োদশী ৪৮/৩৬ রাত্রি ১/৪৯। মূলা ৪৪/৫৩ রাত্রি ১২/২০। সূ উ ৬/২২/৩৮, অ ৫/১৩/২৬, অমৃতযোগ দিবা ৭/৪৯ মধ্যে পুনঃ ১০/০ গতে ১১/২৬ মধ্যে পুনঃ ৩/২ গতে ৪/২৮ মধ্যে। রাত্রি ৬/৫ গতে ৮/৪৩ মধ্যে পুনঃ ২/০ গতে উদয়াবধি। বারবেলা ৯/৫ গতে ১০/২৬ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ১/৯ মধ্যে। কালরাত্রি ৩/৬ গতে ৪/৪৪ মধ্যে।
৭ মাঘ ১৪২৬, ২২ জানুয়ারি ২০২০, বুধবার, ত্রয়োদশী ৮৯/২৭/৪৪ রাত্রী ২/১৩/৯। মূলা ৪৬/৪২/৪৪ রাত্রি ১/৭/৯। সূ উ ৬/২৬/৩, অ ৫/১১/৩৯, অমৃতযোগ দিবা ৭/৪৭ মধ্যে ও ১০/০ গতে ৪/৩৯ মধ্যে এবং রাত্রি ৬/১৫ গতে ৮/৫০ মধ্যে ও ২/০ গতে ৬/২৬ মধ্যে। কালবেলা ৯/৭/২৭ গতে ১০/২৮/৯ মধ্যে, কালরাত্রি ৩/৭/২৭ গতে ৪/৪৬/৪৫ মধ্যে।
 ২৬ জমাদিয়ল আউয়ল

ছবি সংবাদ

এই মুহূর্তে
  হাসপাতালে কবি শঙ্খ ঘোষ
বিশিষ্ট কবি শঙ্খ ঘোষ অসুস্থ। মঙ্গলবার দুপুরে তাঁকে মুকুন্দপুরে ইএম ...বিশদ

21-01-2020 - 06:39:05 PM

  হাসপাতালে পিকে ব্যানার্জি
হাসপাতালে ভর্তি হলেন কিংবদন্তী ফুটবলার প্রদীপ কুমার ব্যানার্জি। আজ ...বিশদ

21-01-2020 - 05:01:50 PM


এনআরসি-র প্রতিবাদে পথে নামল এনআরএস মেডিক্যাল হাসপাতালের পড়ুয়ারা ...বিশদ

21-01-2020 - 05:00:00 PM

ইস্ট বেঙ্গল কোচের পদত্যাগ
টানা তিনটি ম্যাচে হারের পর পদত্যাগ করলেন ইস্ট বেঙ্গল কোচ ...বিশদ

21-01-2020 - 04:35:48 PM

সোশ্যাল মিডিয়ায় বিভ্রান্তিকর খবর ছড়ানোর অভিযোগে অপর্ণা সেনকে আইনি নোটিস  
সোশ্যাল মিডিয়ায় সিএএ সংক্রান্ত বিভ্রান্তিকর খবর ছড়ানোর অভিযোগে অভিনেত্রী তথা ...বিশদ

21-01-2020 - 04:20:42 PM

২০৫ পয়েন্ট পড়ল সেনসেক্স 

21-01-2020 - 04:04:33 PM