Bartaman Patrika
কলকাতা
 

ব্যারাকপুরে খুন কাণ্ডে ধৃত জলপাইগুড়ি থেকে 

বিএনএ, জলপাইগুড়ি: ব্যারাকপুরে একটি খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে জলপাইগুড়ি শহর থেকে গ্রেপ্তার করা হল একজনকে। মঙ্গলবার পিন্টু শর্মা নামে ওই অভিযুক্তকে জলপাইগুড়ি মুখ্য বিচারবিভাগীয় আদালতে তোলা হয়। বিচারক তার ট্রানজিট রিমান্ডের আদেশ দিয়েছেন। জলপাইগুড়ি মুখ্য বিচারবিভাগীয় আদালতের সরকারি আইনজীবি মৃণ্ময় বন্দ্যোপাধ্যায় বলেন, কোতোয়ালি থানা এলাকা থেকে ওই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। আগামী ২২ নভেম্বর তাকে ব্যারাকপুর আদালতে তোলা হবে।
দুর্গাপুজোর সময় বন্ধুদের সঙ্গে ঝামেলার জেরে ব্যারাকপুরের বীজপুরে গুলি করে হত্যা করা হয় একজনকে। ওই খুনের ঘটনায় অভিযুক্ত পিন্টুকে দীর্ঘদিন ধরে খুঁজছিল পুলিস। গোপন সূত্রে খবর পেয়ে সোমবার রাতে জলপাইগুড়ি শহর থেকে পুলিস তাকে গ্রেপ্তার করে।
 

20th  November, 2019
জাল চেক দিয়ে প্রতারণা, গ্রেপ্তার

৭০ হাজার টাকার ইমারতি দ্রব্য কেনার পর দোকানদারকে জাল চেক দেওয়ায় প্রতারণার অভিযোগ উঠল। এই ঘটনার তদন্তে নেমে বউবাজার থানার পুলিস মঙ্গলবার এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।
বিশদ

ভোটের মুখে জেলে টিভি বিভ্রাট, ক্ষিপ্ত বন্দিরা

মঙ্গলবার বিকেল গড়িয়ে সন্ধ্যা নেমেছে। প্রেসিডেন্সি সংশোধনাগারের এক সেলের বারান্দায় থাকা টিভিতে তখন জোর কদমে চলছে ভোটের গরমাগরম খবর। দেখছেন কিছু বন্দি। নিজেদের মধ্যে তা নিয়ে তাঁরা নানা আলোচনায় মশগুল হয়ে পড়েছেন।
বিশদ

অটোচালকদের হাতে প্রহৃত রাজ্য এসটিএফের গোয়েন্দা, গ্রেপ্তার তিন

এবার অটোচালকদের হাতে প্রহৃত হলেন রাজ্য পুলিসের এসটিএফের এক গোয়েন্দা। এএসআই পদমর্যাদার ওই গোয়েন্দার নাম তারক দাস। তিনি সল্টলেকে রাজ্য পুলিসের এসটিএফের সদর দপ্তরে কর্মরত
বিশদ

১৫ দিন পার করে অবশেষে উঠল ব্যাঙ্কশালের কর্মবিরতি

দীর্ঘ ১৫ দিন কর্মবিরতির পর বুধবার ব্যাঙ্কশাল কোর্টের আইনজীবীদের পাঁচটি সংগঠন জরুরি আলোচনার পর তা প্রত্যাহার করে নিল। 
আজ, বৃহস্পতিবার থেকে আদালত স্বাভাবিক থাকার পাশাপাশি প্রতিটি এজলাসে আইনজীবীরা সওয়ালে অংশ নেবেন।
বিশদ

সোনার বাট সহ ধৃত পাচারকারী

৭০ লক্ষ টাকার সোনার বাট সহ এয়ারপোর্ট এলাকার একটি হোটেল থেকে এক ব্যক্তিকে মঙ্গলবার গ্রেপ্তার করল শুল্ক দপ্তরের গোয়েন্দারা। মহারাষ্ট্রের বাসিন্দা ওই ব্যক্তির নাম বিকাশ গঙ্গাধর সোরে।
বিশদ

বাঁশদ্রোণীতে যুবকের ঝুলন্ত দেহ

বিবেকানন্দ পার্ক এলাকার একটি ঝুপড়ি ঘর থেকে যুবকের দেহ উদ্ধার হয়। মৃতের নাম সৌরভ বিশ্বাস (১৮)। বুধবার দুপুরে ঘরের ভিতর সিলিং থেকে তাঁকে ঝুলতে দেখেন স্থানীয়রা।
বিশদ

পুকুরে ডুবে মৃত্যু

গরফায় মদ্যপ অবস্থায় পুকুরে স্নান করতে গিয়ে মৃত্যু হল এক ব্যক্তির। নাম সুদেব অধিকারি। বয়স ৪৬। পেশায় নিরাপত্তারক্ষী সুদেববাবু বুধবার সকাল সাড়ে ১১টা নাগাদ গরফার অসীম মেমোরিয়াল মাঠ সংলগ্ন পুকুরে স্নান করতে গিয়েছিলেন।
বিশদ

স্কুটারে চার সওয়ার, গাড়ির ধাক্কায় মৃত ১

মধ্যরাতে স্কুটারে চেপে বাড়ি ফিরছিল শিশু সহ চারজন। পার্ক সার্কাস ৪ নম্বর ব্রিজের উপরে গাড়ির ধাক্কায় মৃত্যু হল একজনের। মৃতের নাম নাসিমা খান (৪৫)। ঘটনায় জখম হন স্কুটারে থাকা সরফরাজ খান, নেহা খান ও এক ৩ বছরের এক শিশু।
বিশদ

রুবি থেকে বেলেঘাটা: পরশু মেট্রোর ট্রায়াল রান

কাঙ্খিত যাত্রী হচ্ছে না শহরের নবতম মেট্রো রুটে। গত ১৫ মার্চ থেকে কবি সুভাষ থেকে হেমন্ত মুখোপাধ্যায় (রুবি) পর্যন্ত মেট্রো পরিষেবা শুরু হয়েছে। কিন্তু যাত্রী শূন্যতায় ক্রমেই ‘রুগ্ন’ হচ্ছে এই রুট।
বিশদ

বেলেঘাটার যুবক খুন কাণ্ডে উদ্ধার হাড়গোড়, পাঠানো হল ফরেন্সিকে

কলকাতা বেলেঘাটার বাসিন্দা গণেশ দাসকে খুনের ঘটনায় বুধবার উদ্ধার হল কিছু হাড়গোড়। জয়পুর থানার পুলিস জানিয়েছে, গাইঘাটা খাল থেকে ফিমার, কোমরের সহ সাতটি হাড় উদ্ধার হয়েছে
বিশদ

তীব্র জলসঙ্কটে জেরবার ফলতার গ্রাম

ফলতার হরিণডাঙা ১ গ্রাম পঞ্চায়েতের বৃহস্পতিপুর গ্রামে পানীয় জলের লাইন পাতা হয়েছে। কিন্ত তাতে জল আসে না। ফলে বাধ্য হয়ে গ্রামের বাসিন্দাদের এখন হ্যান্ড টিউবওয়েলের লোনা, বিস্বাদ জল খেতে হচ্ছে।
বিশদ

যুবককে ছুরি, গ্রেপ্তার

মঙ্গলবার সকালে উত্তর কলকাতার নিমতলা ঘাটে কয়েকজন যুবক বসে আড্ডা মারছিলেন। সেই সময় এক যুবক আপত্তিকর মন্তব্য করায় তাঁদের মধ্যে বচসা হয়। অভিযোগ, তখনই ওই যুবককে ছুরি মারে এক যুবক
বিশদ

ক্রেডিট কার্ড প্রতারণায় ধৃত

প্রায় সোয়া দু’লক্ষ টাকা ক্রেডিট কার্ড প্রতারণায় জড়িত থাকার অভিযোগে দুর্গাপুর থেকে এক যুবককে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিস। ধৃতের নাম রাজা দাস। বয়স ৩২। ধৃতের বিরুদ্ধে অভিযোগ, প্রতারণার ৪৭ হাজার টাকা এটিএম থেকে তুলতে দেখা গিয়েছে সিসিটিভি ফুটেজে
বিশদ

কসবায় অবৈধ বাড়ি ভাঙতে গিয়ে বিক্ষোভের মুখে পুরকর্মীরা

বেআইনি নির্মাণ ভাঙতে গিয়ে ফের বাধার সম্মুখীন হলেন কলকাতা পুরসভার কর্মীরা। পরে অবশ্য স্থানীয়দের সঙ্গেই বোঝাপড়ার মাধ্যমে বিক্ষোভ ওঠে। নির্মাণটি ভাঙার কাজ শুরু হয়েছে। বুধবার ঘটনাটি ঘটেছে কসবা এন কে ঘোষাল রোডে।
বিশদ

Pages: 12345

একনজরে
লক্ষ্য মহিলা ভোট নিজেদের দিকে আনা। সেই লক্ষ্যে সন্দেশখালির মহিলাদের সামনের সারিতে রেখে আরামবাগ লোকসভা কেন্দ্রে প্রচারের কৌশল নিয়েছে বিজেপি। তৃণমূলের লক্ষ্মীর ভাণ্ডার, কন্যাশ্রী, রূপশ্রীর মতো প্রকল্পকে নিয়ে প্রচারের কৌশল তারা ভোঁতা করতে উদ্যত হয়েছে ...

তাপমাত্রা বাড়তেই ভাবনা বদল। বুধবার বালুরঘাটে এই মরশুমের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৪০.৮ ডিগ্রি সেলসিয়াস। কয়েকদিন পারদ আরও চড়ার পূর্বাভাস পেয়ে ভোট দেওয়া নিয়ে ভাবনাচিন্তা শুরু করেছেন ভোটাররা। ...

একটা নেটে অনবরত হাত ঘুরিয়ে চলেছেন সুয়াশ শর্মারা। আর একটা নেট পেসারদের দখলে। মূল পিচের ঠিক পাশের নেটে আবার থ্রো ডাউনের বিরুদ্ধে টক টক করে ...

৫ কোটি টাকা ‘তোলা’ চেয়ে নতুন জঙ্গি সংগঠন কেএলও (কোচ ন্যাশনালিস্ট) এবার সরাসরি হুমকি চিঠি দিল রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহকে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিমাসূত্রে ধনাগম হতে পারে। প্রেম-প্রণয়ে আনন্দ। কাজকর্মে অগ্রগতি ও সুনাম। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব  ম্যালেরিয়া দিবস
১৮৫৯: সুয়েজ খাল খননের কাজ শুরু হয়
১৯৪০: মার্কিন অভিনেতা আল পাচিনোর জন্ম
১৯৬৯: ফুটবলার আই এম বিজয়নের জন্ম
১৯৮৭: সঙ্গীতশিল্পী অরিজিৎ সিংয়ের জন্ম



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৮২.৮৩ টাকা ৮৩.৯২ টাকা
পাউন্ড ১০২.৫৫ টাকা ১০৫.১৬ টাকা
ইউরো ৮৮.০৫ টাকা ৯০.৪৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৭২,৬৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৭৩,০০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৬৯,৪০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৮১,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৮১,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১২ বৈশাখ, ১৪৩১, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪। প্রতিপদ ৩/৫৫ দিবা ৬/৪৬। বিশাখা নক্ষত্র ৫৩/০ রাত্রি ২/২৪। সূর্যোদয় ৫/১২/১৫, সূর্যাস্ত ৫/৫৭/০। অমৃতযোগ রাত্রি ১২/৪২ গতে ২/৫৭ মধ্যে। মাহেন্দ্রযোগ প্রাতঃ ৬/৫৪ মধ্যে পুনঃ ১০/১৮ গতে ১২/৫১ মধ্যে। বারবেলা ২/৪৬ গতে অস্তাবধি। কালরাত্রি ১১/৩৪ গতে ১২/৫৮ মধ্যে। 
১২ বৈশাখ, ১৪৩১, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪। প্রতিপদ প্রাতঃ ৫/৪৪। বিশাখা নক্ষত্র রাত্রি ১/২৮। সূর্যোদয় ৫/১৩, সূর্যাস্ত ৫/৫৮। অমৃতযোগ রাত্রি ১২/৪০ গতে ২/৫০ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ৬/৪৬ মধ্যে ও ১০/১৫ গতে ১২/৫১ মধ্যে। কালবেলা ২/৪৭ গতে ৫/৫৮ মধ্যে। কালরাত্রি ১১/৩৬ গতে ১/০ মধ্যে। 
১৫ শওয়াল।

ছবি সংবাদ

এই মুহূর্তে
আইপিএল: গুজরাতকে ৪ রানে হারাল দিল্লি

24-04-2024 - 11:27:04 PM

আইপিএল: ১৩ রানে আউট সাই কিশোর, গুজরাত ২০৬/৮ (১৯ ওভার) টার্গেট ২২৫

24-04-2024 - 11:18:57 PM

আইপিএল: ৫৫ রানে আউট ডেভিড মিলার, গুজরাত ১৮১/৭ (১৭.৩ ওভার) টার্গেট ২২৫

24-04-2024 - 11:08:30 PM

আইপিএল: ২১ বলে হাফসেঞ্চুরি ডেভিড মিলারের, গুজরাত ১৭৭/৬ (১৭ ওভার) টার্গেট ২২৫

24-04-2024 - 11:05:47 PM

আইপিএল: ৪ রানে আউট রাহুল তেওতিয়া, গুজরাত ১৫২/৬ (১৬ ওভার) টার্গেট ২২৫

24-04-2024 - 10:58:15 PM

আইপিএল: ৮ রানে আউট শাহরুখ খান, গুজরাত ১৩৯/৫ (১৪.১ ওভার) টার্গেট ২২৫

24-04-2024 - 10:49:17 PM