Bartaman Patrika
কলকাতা
 

তৈরি হল বিশেষ কমিটি
মশারোধী সচেতনতা কর্মসূচিতে কাউন্সিলারদের
আরও বেশি সক্রিয় হতে কড়া নির্দেশ মেয়রের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত কয়েক বছর ধরেই মশার বংশবৃদ্ধি রোধে সচেতনতা কর্মসূচিতে কলকাতার কাউন্সিলারদের সক্রিয়ভাবে অংশ নিতে বলা হয়েছিল। কিন্তু সিংহভাগ জনপ্রতিনিধিই সেই বার্তাকে ধর্তব্যের মধ্যে আনেননি। যা নিয়ে ক্ষুব্ধ কলকাতার মেয়র। তাই মেয়র ফিরহাদ হাকিম এবার স্পষ্টভাষায় নির্দেশ দিলেন, ডেঙ্গু-ম্যালেরিয়ার জীবাণুরোধী কর্মসূচিতে আরও বেশি করে কাউন্সিলারদের অংশগ্রহণ করতে হবে। শুক্রবার কলকাতা পুরভবনে ডেঙ্গু সংক্রাম্ত এক উচ্চ পর্যায়ের বৈঠকের পর মেয়র ফিরহাদ হাকিম বলেন, সপ্তাহে অন্তত একদিন পুর স্বাস্থ্যকর্মীদের সঙ্গে কাউন্সিলারদের বেরতে হবে। একইসঙ্গে সচেতনতা এবং সাফাই অভিযান চালাতে হবে। এতে শুধু কাউন্সিলাররা নন, সংশ্লিষ্ট এলাকার বিশিষ্টদেরও যুক্ত করতে হবে। ডেপুটি মেয়র তথা স্বাস্থ্য বিভাগের মেয়র পারিষদ অতীন ঘোষ বৃহস্পতিবার অভিযোগ করেছিলেন, ওয়ার্ডে ওয়ার্ডে প্রচার চালানোর জন্য হ্যান্ড মাইক কিনে দেওয়া হয়েছিল। কিন্তু স্বাস্থ্যকর্মীরা তা ব্যবহার করেননি, এমনকী কাউন্সিলাররাও এবিষয়ে নিষ্ক্রিয় থেকেছেন। মেয়র এপ্রসঙ্গে বলেন, কাউন্সিলারদের সক্রিয় করতে এবার তিনি বিজ্ঞপ্তি দেবেন। মেয়রের এই সিদ্ধান্তের পর এদিন বিকেলেই পুর প্রশাসনের তরফে বিজ্ঞপ্তি জারি করা হয়।
এদিনের বৈঠকে মেয়র-ডেপুটি মেয়র ছাড়াও রাজ্যের স্বাস্থ্যসচিব সঙ্ঘমিত্রা ঘোষ, স্বাস্থ্য-শিক্ষা অধিকর্তা ডাঃ অজয় চক্রবর্তী, স্পেশাল পুর কমিশনার তাপস চৌধুরী সহ কলকাতা পুরসভা ও স্বাস্থ্য দপ্তরের শীর্ষকর্তারা উপস্থত ছিলেন। এই বৈঠক থেকে পুর ও নগরোন্নয়ন দপ্তরের যুগ্ম সচিব শান্তনু মুখোপাধ্যায়কে মাথায় রেখে একটি বিশেষ কমিটি গড়া হয়েছে। যে কমিটিতে পুর ও নগরোন্নয়ন দপ্তর, স্বাস্থ্য দপ্তর ও কলকাতা পুরসভা রয়েছে। পুরসভার স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গিয়েছে, বর্তমানে পুরসভার যে স্বাস্থ্য ইউনিটগুলি রয়েছে, সেখানে যে রক্ত পরীক্ষা করা হয়, সেগুলির স্যাম্পেল ডেঙ্গু পরীক্ষার মেশিনে দিনে দু’বার তোলা হয়। যাঁরা রক্ত পরীক্ষা করিয়েছেন, তাঁদের মোবাইলে এসএমএসে জানিয়ে দেওয়া হয়, ডেঙ্গু হয়েছে, কি হয়নি। এদিন স্থির হয়েছে, স্বাস্থ্যকেন্দ্রগুলিতে রক্ত পরীক্ষা সংক্রান্ত যাবতীয় রিপোর্ট ওই কমিটির তদারকিতে ৪৮ ঘণ্টার মধ্যে ওয়েবসাইটে আপলোড করা হবে।
কলকাতায় এমাসের দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত ডেঙ্গু আক্রান্তের সংখ্যা ২৬০০ ছাড়িয়েছে। স্বাভাবিকভাবেই আতঙ্ক চরমে উঠেছে। এক্ষেত্রে পুর প্রশাসন বরাবরই পার্শ্ববর্তী পুর এলাকাগুলির কাঠামো নিয়ে প্রশ্ন তুলেছে। অতীনবাবু এদিন স্বাস্থ্যসচিবকে জানিয়েছেন, কলকাতা লাগোয়া যে পুর এলাকাগুলি রয়েছে, সেখানে মশারোধী পরিকাঠামো গড়ে তোলা উচিত। বৈঠকের পর এপ্রসঙ্গে মেয়র বলেন, কলকাতার লাগোয়া এলাকাগুলিতে ডেঙ্গুর প্রবণতা সবথেকে বেশি হচ্ছে। মশার বাড়বাড়ন্ত হচ্ছে। যেকারণে কলকাতা পুরসভার সংযুক্ত এলাকায় ডেঙ্গুর দাপট বাড়ছে। পার্শ্ববর্তী এলাকাগুলি থেকে মশা উড়ে আসছে শহরের দিকে। এই সব বিষয় এদিনের বৈঠকে তোলা হয়েছে। পাশাপাশি মেয়র বলেন, কেন্দ্রীয় সরকারের বিভিন্ন সংস্থার অধীনস্থ আবাসন বা সরকারি অফিসগুলিতে পর্যাপ্ত সাফাইয়ের কাজ করা হয় না। আমি স্বাস্থ্যসচিবকে বলেছি, মুখ্যসচিব পর্যায়ের বৈঠক ডেকে কেন্দ্রীয় সরকারের ওই সংস্থাগুলির কর্তাদের এব্যাপারে ব্যবস্থা নিতে বলা উচিত। তবে স্বাস্থ্য বিভাগের কর্তাদের আতঙ্ক তৈরি হয়েছে অনিয়মিত বৃষ্টি নিয়ে। আগামী ১৫ দিন আবারও অকাল বৃষ্টির পূর্বাভাস রয়েছে। যা নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন খোদ মেয়রও। বললেন, বৃষ্টিপাতের ভারসাম্যে যথেষ্ট অভাব রয়েছে। সারা বিশ্বেই এই সমস্যা চলছে। এই লাগামছাড়া বৃষ্টির কারণেই ডেঙ্গুর জীবাণুবাহী মশার বাড়বাড়ন্ত হচ্ছে। আগামী ১৫ দিন আমাদের খুব সতর্ক থাকতে হবে।

09th  November, 2019
জোর করে পুরসভা দখলের পরিকল্পনা বাদ দিন: ফিরহাদ
হুগলির দলীয় বৈঠকে পর্যবেক্ষকের সামনেই ধুন্ধুমার তর্কে জড়ালেন তৃণমূল নেতারা 

বিএনএ, চুঁচুড়া: নিজের ক্ষমতায় পুরসভায় জিততে হবে। জোর করে দখলের পরিকল্পনা থাকলে তা বাদ দিয়ে এখন থেকে সাংগঠনিক প্রস্তুতি শুরু করে দিন। রবিবার দলের বৈঠকে এসে স্পষ্ট ভাষায় জেলা নেতৃত্বকে সতর্ক করে দিয়ে গেলেন তৃণমূল কংগ্রেসের হুগলির পরিদর্শক তথা রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। 
বিশদ

যাদবপুর এটিএম জালিয়াতি কাণ্ডে সাফল্য
অটোয় চেপে তাড়া, বাড়ি বাড়ি তল্লাশি, সিনেমার
কায়দায় দিল্লিতে গ্রেপ্তার রোমানিয়ান নাগরিক

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ‘স্কিমার’ মেশিন লাগিয়ে মহানগরীর এটিএম জালিয়াতি কাণ্ডে রোমানিয়ার এক নাগরিককে গ্রেপ্তার করলেন কলকাতা পুলিসের ব্যাঙ্ক জালিয়াতি দমন শাখার গোয়েন্দারা। ধৃতের নাম সিলভিউ ফ্লোরিন স্পিরিডন। সোমবার বিকেলে দিল্লির গ্রেটার কৈলাসের একটি ফ্ল্যাট থেকে গ্রেপ্তার করা হয় তাকে। 
বিশদ

অর্থসংকটে বাতিল ৬টি সংস্থার চুক্তি
সপ্তাহখানেক দুর্ভোগের শেষে বরানগরে জঞ্জাল সাফাইয়ের জট কাটল, আশ্বাস পুরসভার 

বিএনএ, বারাকপুর: বরানগর পুরসভায় চলছে আর্থিক সংকট। সাফাইকাজে যুক্ত ছয়টি সংস্থার চুক্তি বাতিল করা হয়েছে। এর জেরে পুরসভার ৩৪টি ওয়ার্ডই কার্যত জঞ্জালের স্তূপে পরিণত হয়েছে। ভ্যাট থেকে রাস্তায় গড়িয়ে পড়ছে জঞ্জাল। গত এক সপ্তাহ ধরে বরানগরবাসী ভ্যাটগুলির পাশ দিয়ে যাতায়াতের সময় নাকে রুমাল চাপা দিচ্ছেন। 
বিশদ

টালা জলপ্রকল্পের কাজ
শনিবার সকাল থেকে জল বন্ধ উত্তর ও মধ্য কলকাতায়, দক্ষিণ ও শহরতলির কিছু অংশে 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গার্ডেনরিচের পর এবার টালা জলপ্রকল্পের একাধিক কাজের জন্য আগামী ১৪ ডিসেম্বর, শনিবার পানীয় জল সরবরাহ বন্ধ থাকবে গোটা উত্তর ও মধ্য কলকাতায় এবং দক্ষিণ কলকাতা ও শহরতলির কিছু অংশে। 
বিশদ

গ্রামবাসীর উদ্যোগে বন্ধ করা হয়েছে পিকনিক
হরিপালের গ্রামে শীত পড়তেই ভিড় বাড়ছে পরিযায়ী অতিথিদের 

অমিত চৌধুরী, হরিপাল: হরিপাল থানার কৈকালা গ্রাম পঞ্চায়েতের বলদবাঁধ গ্রামে প্রতিবছর শীতের সময় ভিড় করে পরিযায়ী পাখি। বিদেশি পাখির আগমনকে ঘিরে একসময় এলাকায় পিকনিকের আসর বসলেও স্থানীয় মানুষ উদ্যোগ নিয়ে পাখিদের নিশ্চিন্তে অস্থায়ী ঠিকানায় বাস করতে বন্ধ করে দিয়েছেন পিকনিক।  
বিশদ

একাধিক ত্রুটি-বিচ্যুতি, ক্ষোভ মেয়রেরও
কেইআইপি’র দায়িত্বপ্রাপ্ত কর্তাদের তুলোধোনা করলেন ডেপুটি মেয়র 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত বছর বর্ষার পর কলকাতা পরিবেশ উন্নয়ন প্রকল্প (কেইআইপি)-এর ত্রুটিপূর্ণ কাজ নিয়ে একের পর এক প্রশ্ন উঠেছিল। এই প্রকল্পের অধীনে প্রায় ১২ বছরে কলকাতা পুর এলাকায় নিকাশি সংক্রান্ত যে যে কাজ হয়েছে, তার সিংহভাগ ক্ষেত্রেই ধরা পড়েছে নানা ত্রুটি-বিচ্যুতি।  
বিশদ

শহরবাসীকে সতর্ক করছে লালবাজার
বিদেশি নাগরিককে বাড়ি ভাড়া দিয়ে তথ্য গোপন করলে ৮ বছরের জেল 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতায় এটিএম-এ ‘স্কিমার’ মেশিন লাগিয়ে জালিয়াতির তদন্তে নেমে সম্প্রতি গোয়েন্দারা জানতে পেরেছেন, বিদেশি নাগরিকদের বাড়ি ভাড়া দিলেও সেই তথ্য স্থানীয় থানায় জানাচ্ছেন না অধিকাংশ শহরবাসী। অথচ ফরেনার্স অ্যাক্ট অনুসারে এটি গুরুতর অপরাধ।  
বিশদ

লোটাকম্বল নিয়ে হাজির আন্দোলনকারীরা
বেতন বৃদ্ধির দাবিতে পিজিতে দিনরাত অবস্থানে নার্সরা 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: যতক্ষণ না দাবি মিটছে, নড়ানো যাবে না। এই পণ করেই অবস্থানস্থলে রাত জাগার অভিনব অবস্থান-বিক্ষোভে নামল এসইউসিআই পন্থী নার্সিং সংগঠন নার্সেস ইউনিটি। 
বিশদ

কলকাতার তরুণের মৃত্যু নিয়ে ক্ষোভ পরিজনদের
এবার ডেঙ্গুতে মৃত্যু হল বিষ্ণুপুরের যুবকের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা ও দক্ষিণ ২৪ পরগনা: কলকাতার পর এবার বিষ্ণুপুর। ডেঙ্গুতে মৃত্যু হল আরও এক যুবকের। রবিবার দুপুরে ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় ওই যুবকের। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম সুরজিৎ সামন্ত (৩৮)।
বিশদ

হাওড়ায় বাইক দুর্ঘটনায় জখম ছেলের চিকিৎসা অমিল হাসপাতালে, জুটল পুলিসের মার 

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: দুর্ঘটনায় জখম ছেলের চিকিৎসা হাওড়া জেলা হাসপাতাল কর্তৃপক্ষ না করার প্রতিবাদ করায় এক বৃদ্ধ ও তাঁর অন্য ছেলেকে মারধর করার অভিযোগ উঠল পুলিসের বিরুদ্ধে। হাওড়া থানার ভগবান গাঙ্গুলি লেনের বাসিন্দা সমর গঙ্গোপাধ্যায় এই নিয়ে সোমবার হাওড়ার পুলিস কমিশনারের কাছে অভিযোগ দায়ের করেছেন। 
বিশদ

নেশা করে অত্যাচার, রডের আঘাতে ভাগ্নের মৃত্যু, মামা-মামি গ্রেপ্তার দত্তপুকুরে 

বিএনএ, বারাসত: ভাগ্নেকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল মামা ও মামির বিরুদ্ধে। রবিবার রাতে দত্তপুকুর থানার বামুনগাছি মাঝের পাড়ার এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। মৃতের নাম সানি শূর (২৬)। খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে, পুলিস ছোট মামা আশিস কর ও বড় মামি মাম্পি করকে গ্রেপ্তার করেছে। 
বিশদ

হাইড্রেন নির্মাণের জেরে এন এন বাগচি রোড ভাসছে, খাটালের জল ঘরে

বিএনএ, বারাকপুর: প্রাকৃতিক কোনও দুর্যোগ নেই। তবু বারাকপুর পুরসভার ২৩ নম্বর ওয়ার্ডের এন এন বাগচি রোড পুরো জলমগ্ন। গত সাতদিন ধরে নরকযন্ত্রণা ভোগ করছেন এই পাড়ার বাসিন্দারা। একটি হাইড্রেন নির্মাণের কাজ চলায় জলমগ্ন হওয়ার ঘটনা ঘটেছে বলে পুরসভার কর্তারা জানান।  
বিশদ

সোনারপুরে প্রাক্তন সেনার অ্যাকাউন্ট থেকে ১ লক্ষ ৩০ হাজার গায়েব 

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: প্রাক্তন সেনাকর্মীর অ্যাকাউন্ট থেকে গায়েব ১ লক্ষ ৩০ হাজার টাকা। তবে একবারে নয়, অভিনব উপায়ে ওই সেনাকর্মীর অ্যাকাউন্ট থেকে ওই বিপুল পরিমাণ টাকা গায়েব করা হয়েছে। পুলিসের কাছে অভিযোগ অনুযায়ী, নিত্যদিন ৪০ টাকা করে তাঁর অ্যাকাউন্ট থেকে টাকা তোলা হয়েছে।  
বিশদ

গুড়াপে একাধিক ওষুধের দোকানে মদ বিক্রি, অভিযানে ধরল পুলিস 

বিএনএ, চুঁচুড়া: ওষুধের দোকান থেকে বাজেয়াপ্ত হল মদ। সোমবার একাধিক ওষুধের দোকানে অভিযান চালিয়ে ওই মদ বাজেয়াপ্ত করেছে গুড়াপ থানার পুলিস। ওই ঘটনায় দু’জনকে পুলিস গ্রেপ্তার করেছে। ওষুধের দোকানের আড়ালে এভাবে মদ বিক্রির ব্যবস্থা দেখে চোখ কপালে উঠেছে পুলিসেরও।
বিশদ

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আজ, ১০ ডিসেম্বর থেকে নিজেদের মার্জিনাল কস্ট অব ফান্ডস বেসড লেন্ডিং রেট বা এমসিএলআর কমাল স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া (এসবিআই)। এক প্রেস বিবৃতিতে তারা একথা জানিয়ে বলেছে, আগে তাদের বার্ষিক এমসিএলআর ছিল আট শতাংশ। ...

তিরুবনন্তপুরম, ৯ ডিসেম্বর: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে বিরাট কোহলি নিজের ব্যাটিং পজিশন ছেড়ে দিয়েছিলেন শিবম দুবেকে। তিন নম্বরে ব্যাট করার সুযোগটা দারুণভাবে কাজে ...

সংবাদদাতা, রামপুরহাট: অজ্ঞাতপরিচয় এক সাধুর মৃত্যু হল রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে। রবিবার রাতে তারাপীঠের শ্মশান থেকে অসুস্থ ওই সাধুকে উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে তারাপীঠ থানার পুলিস। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।   ...

জম্মু, ৯ ডিসেম্বর (পিটিআই): কয়েকদিন বন্ধ থাকার পর ফের সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করে গুলি চালাল পাক সেনা। সোমবার ভোর পৌনে চারটে নাগাদ জম্মু ও কাশ্মীরের পুঞ্চ সেক্টরে ভারতীয় সেনার চৌকি লক্ষ্য করে তারা গুলি চালায়। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ। সরকারি ক্ষেত্রে কর্মলাভের সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-ভালোবাসায় মানসিক অস্থিরতা থাকবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব মানবাধিকার দিবস,
১৮৭০- ঐতিহাসিক যদুনাথ সরকারের জন্ম,
১৮৮৮- শহিদ প্রফুল্ল চাকীর জন্ম,
২০০১- অভিনেতা অশোককুমারের মৃত্যু  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৪ টাকা ৭২.১৪ টাকা
পাউন্ড ৯২.০৭ টাকা ৯৫.৩৭ টাকা
ইউরো ৭৭.৩৪ টাকা ৮০.২৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,২৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৩২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৮৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৩,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ত্রয়োদশী ১১/২৬ দিবা ১০/৪৪। কৃত্তিকা ৫৯/২৯ শেষ রাত্রি ৫/৫৭। সূ উ ৬/৯/৩১, অ ৪/৪৮/৪৩, অমৃতযোগ দিবা ৬/৫২ মধ্যে পুনঃ ৭/৩৫ গতে ১১/৮ মধ্যে। রাত্রি ৭/২৯ গতে ৮/২২ মধ্যে পুনঃ ৯/১৬ গতে ১১/৫৬ মধ্যে পুনঃ ১/৪৩ গতে ৩/৩০ মধ্যে পুনঃ ৫/১৭ গতে উদয়াবধি, বারবেলা ৭/২৮ গতে ৮/৪৮ মধ্যে পুনঃ ১২/৪৮ গতে ২/৮ মধ্যে, কালরাত্রি ৬/২৮ গতে ৮/৮ মধ্যে। 
২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ত্রয়োদশী ১০/২/৪৮ দিবা ১০/১২/৫। কৃত্তিকা ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৬/১০/৫৮, অ ৪/৪৯/১৩, অমৃতযোগ দিবা ৭/৩ মধ্যে ও ৭/৪৫ গতে ১১/৬ মধ্যে এবং রাত্রি ৭/৩৫ গতে ৮/২৯ মধ্যে ও ৯/২৩ গতে ১২/৪ মধ্যে ও ১/৫২ গতে ৩/৩৯ মধ্যে ও ৫/২৭ গতে ৬/১২ মধ্যে, কালবেলা ১২/৪৯/৫৩ গতে ২/৯/৩৯ মধ্যে, কালরাত্রি ৬/২৯/২৬ গতে ৮/৯/৩৯ মধ্যে।
 
মোসলেম: ১২ রবিয়স সানি 

ছবি সংবাদ

এই মুহূর্তে
ঘুড়ির সুতোয় গলা কেটে মৃত স্কুলছাত্র 
চিনা মাঞ্জার বলি স্কুলছাত্র। সুতোর ধারে গলা কেটে মৃত্যু হল ...বিশদ

06:20:33 PM

২৪৮ পয়েন্ট পড়ল সেনসেক্স 

04:02:02 PM

আইলিগ: ইস্ট বেঙ্গল ৪-১ গোলে হারাল নেরোকাকে 

04:01:36 PM

২৫০ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:36:09 PM

গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে রেজিস্ট্রারকে হেনস্তার অভিযোগ 
গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বিপ্লব গিরিকে হেনস্তার অভিযোগ উঠল। আজ, মঙ্গলবার ...বিশদ

03:30:27 PM

দক্ষিণদাঁড়িতে আগ্নেয়াস্ত্র সহ ধৃত ৩ দুষ্কৃতী

03:30:00 PM