Bartaman Patrika
কলকাতা
 
 

গাছ লাগাও, প্রাণ বাঁচাও- পরিবেশ সচেতনতার এই বার্তাকে সামনে রেখে হাওড়ার জুজুরশার চার যুবক সাইকেলে চেপে বাংলাদেশ ভ্রমণ করলেন। গত ৩ ফেব্রুয়ারি তাঁরা বেনাপোল সীমান্ত পেরিয়ে বাংলাদেশের বানা, টাঙ্গাইল, বানেরহাট, সাতক্ষীরা সহ অন্য জায়গা ঘুরে ১৪ তারিখ দেশে ফেরেন। তাঁরা ১১০০ কিলোমিটার পাড়ি দিয়েছেন বলে দাবি। 

শেওড়াফুলির কাছে ভিড়ে ঠাসা ট্রেন থেকে পড়ে মৃত্যু ৩ যুবকের

বিএনএ, চুঁচুড়া: ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের দুর্ঘটনা একই জায়গায়। শেওড়াফুলি স্টেশনের পরে বাজারের রেল গেটের কাছে। এবার চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু হল শেখ মাহরুখ (২৫) নামে এক যুবকের। এদিন তিনি ব্যান্ডেল লোকাল ধরে চন্দননগরে এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। সেখান থেকেই তিনি চন্দননগরে ঠাকুর দেখার পরিকল্পনা করেছিলেন।
প্রসঙ্গত, চন্দননগরে জগদ্ধাত্রী পুজোর জন্য গত কয়েকদিন ধরেই হাওড়া-ব্যান্ডেল শাখার ট্রেনে অস্বাভাবিক ভিড় হচ্ছে। আর এই ভিড়ের চাপেই সোমবার রাতে ট্রেন থেকে পড়ে মারা যান দুই যাত্রী। ঘটনাটি ঘটে শেওড়াফুলি স্টেশন পার হয়েই বাজারের রেলগেটের কাছে। মৃতদের নাম ভিকি সিং (২৬) ও সুবীর কুণ্ডু (২৪)। ভিকি সিংয়ের বাড়ি উত্তর ২৪ পরগনার বরানগরে ও সুবীর কুণ্ডুর বাড়ি চুঁচুড়ার কাপাসডাঙা কলোনিতে। রেল পুলিস জানিয়েছে, তাঁরা আপ বর্ধমান লোকালে যাচ্ছিলেন। ট্রেনে প্রচণ্ড ভিড় ছিল। তাঁরা গেটের কাছে দাঁড়িয়েছিলেন। তখন পিঠের ব্যাগ বিদ্যুতের খুঁটিতে ধাক্কা লাগে। তাঁরা লাইনের ধারে ছিটকে পড়েন। শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাঁদের মৃত বলে ঘোষণা করা হয়। চন্দননগরে জগদ্ধাত্রী পুজোর জন্য এখন সারাদিনই আপ ও ডাউন ট্রেনে ভিড় থাকছে। প্রতি বছরই জগদ্ধাত্রী পুজোর সময় কোনও না কোনও দুর্ঘটনা ঘটে। এবারও ট্রেনের সংখ্যা বৃদ্ধি হলেও ভিড় কিছুই কমেনি। সেই কারণেই এই দুর্ঘটনা ঘটেছে বলে যাত্রীরা মনে করছেন।
মৃত যাত্রী সুবীর কুণ্ডু সোমবার দুপুরে শ্রীরামপুরে মাসির বাড়ি গিয়েছিলেন। সেখান থেকে রাতের ট্রেন ধরে তিনি হুগলি স্টেশনে নেমে বাড়ি যাওয়ার পরিকল্পনা নিয়েছিলেন। কিন্তু, শ্রীরামপুরে ট্রেনে এতই ভিড় ছিল যে তিনি ভিড় ঠেলে ভিতরে যেতে পারেননি। অন্যদিকে, ভিকি সিং ঠাকুর দেখতে আসছিলেন বলে পুলিস সূত্রে জানা গিয়েছে। তিনি ভদ্রেশ্বর স্টেশনে নেমে ঠাকুর দেখার পরিকল্পনা করেছিলেন। ভিড় থাকায় তিনি শেওড়াফুলি স্টেশনেই গেটের কাছে চলে আসেন। কিন্তু, তাঁদের পিঠে ব্যাগ থাকায় ওই ব্যাগ রেল লাইনের পাশে থাকা খুঁটিতে ধাক্কা লাগে। ট্রেনের যাত্রীরা বলেছেন, এই ক’দিন যাত্রীদের চরম ভোগান্তির মধ্যে যাতায়াত করতে হচ্ছে। যাঁরা হাওড়া স্টেশনে ট্রেনে উঠছেন, তাঁদের অনেকেই গন্তব্য স্টেশনে ভিড়ের জন্য নামতে পারছেন না। একটি বা দু’টি স্টেশন পর তাঁরা কোনও রকমে নামছেন। সেই কারণে ভিকি আগেই গেটের কাছে চলে এসেছিলেন বলে অনেকের ধারণা। রেল পুলিস জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে।
এদিকে, এই কাপাসডাঙায় এই মৃত্যুর খবর পৌঁছতেই শোকের ছায়া নেমে আসে। সুবীর কুণ্ডু সোমবার যে মাসির বাড়ি গিয়েছিলেন, তিনি রাতেই খবর পেয়ে এদিন সকালে কাপাসডাঙায় পৌঁছে যান। তিনি বলেন, হঠাৎ দেখি সোমবার দুপুরে সুবীর আমাদের বাড়িতে এসেছে। দুপুরে আমাদের বাড়িতে খেয়েছে। তারপর রাত আটটা নাগাদ ও ট্রেন ধরবে বলে বাড়ি থেকে বের হয়। কিন্তু, রাতেই খবর পাই ও ট্রেন থেকে পড়ে গিয়েছে। তারপরই আমি হাসপাতালে যাই। সেখানেই মৃত্যুর খবর জানতে পারি। এই ঘটনা ঘটবে, তা বুঝতে পারিনি।

06th  November, 2019
  তৎপর সিআইএসএফ জওয়ান, বাঁচল অসুস্থ বিমান যাত্রীর প্রাণ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সিআইএসএফ জওয়ানের তৎপরতায় বাঁচল এক যাত্রীর প্রাণ। শনিবার এমনই ঘটনা ঘটেছে কলকাতা বিমানবন্দরে। সিআইএসএফ সূত্রে জানা গিয়েছে, ওই যাত্রীর নাম জে রায়চৌধুরী। বিশদ

17th  February, 2020
পুরভোট: দক্ষিণ কলকাতা ও টালিগঞ্জ, যাদবপুর, বাঁশদ্রোণী
ভোল পাল্টে গিয়েছে সড়ক পরিষেবার,
রাস্তা হোক দখলমুক্ত, মত নাগরিকদের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এই রাস্তা দেখেছেন, কী ছিল, আর কী হয়েছে! দেখুন কাজ করলে, তার সমালোচনাও যেমন হবে, তেমনই প্রশংসাও করা উচিত। দীর্ঘদিন আমাদের এই এলাকায় বাম কাউন্সিলার ছিলেন। প্রায় ৩০ বছর। কী অবস্থা ছিল জানেন! খানাখন্দে ভরা। বিশদ

17th  February, 2020
পরিষেবা সংক্রান্ত অভিযোগ নিয়ে আজ হাওড়ার পুর কমিশনারের দ্বারস্থ বিজেপি 

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: পুর-পরিষেবা নিয়ে শতাধিক অভিযোগ নিয়ে আজ, সোমবার হাওড়া পুরসভার কমিশনার তথা প্রশাসকের দ্বারস্থ হবে জেলা বিজেপি যুবমোর্চা। পরিষেবা নিয়ে নাগরিকদের অভিযোগ নথিভুক্ত করতে সপ্তাহখানেক আগে টানা তিনদিন হাওড়া পুরভবনের গেটের সামনে ‘হেল্প ডেস্ক’ বসিয়েছিল বিজেপি। 
বিশদ

17th  February, 2020
ভোটের আগে কল্পতরু বনগাঁ পুরসভা, আজ থেকে কার্যকর একগুচ্ছ জনমোহিনী সিদ্ধান্ত 

বিএনএ, বারাসত: লোকসভা ভোটে ভরাডুবি হয়েছে। বিজেপির পুরসভা দখলের চেষ্টা কোনও মতে রুখেছে শাসক দল। সামনেই কড়া নাড়ছে পুরসভা ভোট। সেই ভোটের নির্ঘণ্ট ঘোষণার আগে কার্যত কল্পতরু হয়ে উঠল বনগাঁ পুরসভা। গত শুক্রবার বোর্ড মির্টিং করে নানান জনমোহিনী সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 
বিশদ

17th  February, 2020
বারুইপুরে যুবকের গলাকাটা দেহ উদ্ধার 

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: বারুইপুর থানার শঙ্করপুর-২ গ্রাম পঞ্চায়েতের কেশবপুরে রাস্তার ধারে জলাতে এক যুবকের গলা কাটা দেহ উদ্ধার হয়েছে। মৃতের নাম জাহঙ্গীর শেখ (৩২)। বাড়ি মগরাহাট থানার মোল্লারচক এলাকায়। ওই যুবককে ধারালো অস্ত্র দিয়ে খুন করে জলার ধারে ফেলে দেওয়া হয়েছে বলে পুলিসের ধারণা। 
বিশদ

17th  February, 2020
সন্দেশখালিতে নদীর পাড় থেকে খুলি ও দেহাংশ উদ্ধার, চাঞ্চল্য

নিজস্ব প্রতিনিধি, কলকাতা এবং বিএনএ, বারাসত: সন্দেশখালি থানার ঢোলখালি এলাকায় ডাসা নদীর পাড় থেকে এক ব্যক্তির মাথার খুলি ও দেহাংশ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল। সিআইডির পাঁচ সদস্যের একটি দল শনিবার ঘটনাস্থলে পৌঁছে দেহাংশগুলি উদ্ধার করে।
বিশদ

16th  February, 2020
দুর্ঘটনাগ্রস্ত পুলকারের ২ বছর ফিট সার্টিফিকেট হয়নি
মাঝরাস্তায় বাচ্চা নামিয়ে গাড়ি বদল করা হত, জানেন না অভিভাবকরা 

বিএনএ, চুঁচুড়া: পোলবায় খুদে পড়ুয়া বোঝাই দুর্ঘটনাগ্রস্ত গাড়ির ফিট সার্টিফিকেটই ছিল না। অন্তত দু’বছর ধরে তা নেওয়া হয়নি এমনটাই তদন্তে উঠে আসছে। পাশাপাশি, যে গাড়িটি শ্রীরামপুর বা বৈদ্যবাটি থেকে খুদে পড়ুয়াদের তুলত, তা বদলে যেত শেওড়াফুলিতে। সেখানে অন্য গাড়ি, অন্য চালক স্কুল পর্যন্ত বাচ্চাদের নিয়ে যেত।  
বিশদ

16th  February, 2020
বৃদ্ধার সঙ্গে দুপুরের খাওয়া সেরে সন্ধ্যায় খুন,
দোষী সাব্যস্ত, হতে পারে যাবজ্জীবন বা ফাঁসি
আলিপুর আদালত

সুকান্ত বসু, কলকাতা: বৃদ্ধা সুমিত্রা জাসুর (৬৮) পাশে বসেই দুপুরের খাওয়া সেরেছিল অমিতাভ প্রামাণিক ওরফে সম্রাট (৪২)। আর সেই বৃদ্ধাকেই সন্ধ্যায় গামছার ফাঁস দিয়ে খুন করে খাটের তলায় ঢুকিয়ে দেয় সে। তারপর আলমারি থেকে প্রায় ২৫ হাজার টাকা, সোনার গয়না ও মোবাইল হাতিয়ে চম্পট। এই নৃশংস হত্যাকাণ্ডের ঘটনায় অমিতাভকে দোষী সাব্যস্ত করল আদালত।
বিশদ

16th  February, 2020
মঙ্গলবার থেকে মাধ্যমিক পরীক্ষা, সক্রিয় প্রশাসন
মাইকের তাণ্ডব দেখলেই
পুলিসে জানান: কমিশনার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মাধ্যমিক পরীক্ষার মুখে বেপরোয়া মাইকের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার ইঙ্গিত দিলেন কলকাতার পুলিস কমিশনার অনুজ শর্মা। মাধ্যমিকের আগে পরীক্ষার্থীদের আগাম শুভেচ্ছা জানানোটা নতুন কিছু নয়। পরীক্ষার মুখে তারস্বরে মাইক বাজানোর জন্য ছাত্রছাত্রীদের পড়াশোনায় বিঘ্ন ঘটলে কলকাতা পুলিস দ্রুত সাহায্যের হাত বাড়িয়ে দেবে বলে তিনি জানিয়েছেন।
বিশদ

16th  February, 2020
পুলকার দুর্ঘটনা: ২ বালকই সঙ্কটজনক
মস্তিষ্কের ব্রেন স্টেম ক্ষতিগ্রস্ত,
তারই মধ্যে ব্যথায় সাড়া

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ৩৬ ঘণ্টা পার। কিন্তু, এখনও জ্ঞান ফেরেনি পোলবার মারাত্মক পথ দুর্ঘটনায় গুরুতর আহত দুই বালক— দীপ্তাংশু ভকত এবং ঋষভ সিং-এর। দু’জনেই ভেন্টিলেশনে রয়েছে। ঋষভের অবস্থা অত্যন্ত সঙ্কটাপন্ন হওয়ায় শেষ চেষ্টার জন্য রাখা হয়েছে ইকমো নামে এক জীবনদায়ী যন্ত্রে। প্রথমজন পিজি হাসপাতালের ট্রমা সেন্টারের আটতলার আইসিইউতে রয়েছে।
বিশদ

16th  February, 2020
নৈহাটিতে শ্রাদ্ধের মাসখানেক পর ঘরে
ফিরলেন নিখোঁজ বৃদ্ধ, হতবাক পরিবার

বিএনএ, নৈহাটি: ‘মৃত’ বৃদ্ধ বাড়িতে ফিরে এলেন। যাঁর মৃতদেহ হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে শ্মশানঘাটে দাহ করা হয়েছিল, যাঁর মাসখানেক আগে শ্রাদ্ধানুষ্ঠান পার হয়েছে, তিনিই জীবিত অবস্থায় দরজায় কড়া নাড়লেন। বাড়ির লোকজন, পাড়া প্রতিবেশীরা বৃদ্ধকে দেখে হতবাক! সকলের সন্দেহ জাগে, ইনি কি তিনিই? নাকি প্রেতাত্মা! 
বিশদ

16th  February, 2020
মেট্রোয় কম ভাড়ায় দ্রুত গন্তব্যে,
যাত্রী কমেছে, দাবি অটো চালকদের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মেট্রোর জেরে যাত্রী কমায় মাথায় হাত পড়েছে সল্টলেকের অটো চালকদের। মূলত সিটি সেন্টার থেকে সেক্টর ফাইভের উইপ্রো মোড় পর্যন্ত যাত্রী অনেকটাই কমে গিয়েছে বলে দাবি চালকদের। তাঁদের দাবি, শুক্রবার অফিসের সময় মোটামুটি ঠিক থাকলেও, বাকি সময়ে যাত্রী অনেক কমেছে। শনিবারও একই প্রবণতা দেখা গিয়েছে। 
বিশদ

16th  February, 2020
নাগরিকরা সচেতন না হলে ডেঙ্গু নির্মূল হবে না, বার্তা ফিরহাদের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডেঙ্গু নিয়ে নাগরিকদের সচেতন হওয়ার আর্জি জানালেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। ডেঙ্গু সহ মশাবাহিত বিভিন্ন রোগ নির্মূল করাকে যতক্ষণ না মানুষ নিজের আন্দোলন ও দায়িত্ববোধ মনে করবেন, ততক্ষণ সাফল্য আসবে না। তাই পুরসভার উদ্যোগের পাশাপাশি জনসাধারণকে এগিয়ে আসতে হবে। 
বিশদ

16th  February, 2020
ফলতায় বন্ধ সংস্থা, বিক্ষোভ 

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: ফলতা অবাধ বাণিজ্য কেন্দ্রের একটি সংস্থার একটি ইউনিট বন্ধ করে দেওয়ার নোটিসের জেরে কর্মচারীদের মধ্যে শোরগোল পড়েছে। কারণ, সংশ্লিষ্ট একটি ইউনিট বন্ধ হওয়ায়, প্রায় ৩০০ কর্মী কর্মহীন হয়ে গেলেন। 
বিশদ

16th  February, 2020

Pages: 12345

একনজরে
সুখেন্দু পাল, বহরমপুর, বিএনএ: বর্ষার সময় গঙ্গায় জল বেড়ে যাওয়ায় সেতু নির্মাণের গতি কিছুটা শ্লথ হয়ে গিয়েছিল। সেই সময়টা মেকআপ করে গঙ্গার উপর সেতু নির্মাণ করার জন্য দিন রাত কাজ চলছিল।   ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পণের দাবিতে বিয়ে ভেঙে গিয়েছিল। কিন্তু, প্রিয়াকে পেতে মরিয়া পলাশ তাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে বিয়ে করে। কিন্তু, বিয়ের দেড় বছরের মধ্যে সেই প্রিয়াই অগ্নিদগ্ধ হয়ে মারা যেতে পলাশের ১০ বছরের জেল হয়েছিল। আরও পণের দাবিতে ...

সৌরভ পাল, রায়গঞ্জ, বিএনএ: এনআরসি আতঙ্কে আধার কার্ড সংশোধনের জন্য রায়গঞ্জ থেকে বিহারে ছুটছেন বাসিন্দারা। এতে তাঁদের ভোগান্তির পাশাপাশি অর্থও সময় দু’ই নষ্ট হচ্ছে।   ...

ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ। সরকারি ক্ষেত্রে কর্মলাভের সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-ভালোবাসায় মানসিক অস্থিরতা থাকবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৪৮৬: শ্রী চৈতন্যদেবের জন্ম
১৫৪৬: মার্টিন লুথারের মৃত্যু
১৮৩৬: শ্রীরামকৃষ্ণদেবের জন্ম
১৯৬৭: ইতালির ফুটবলার রবার্তো বাজ্জোর জন্ম
২০০৭: হরিয়ানায় সমঝোতা এক্সপ্রেসে বিস্ফোরণ, মৃত্যু ৬৮ জনের 





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৮২ টাকা ৭২.৯৭ টাকা
পাউন্ড ৯০.৯৯ টাকা ৯৫.৩৮ টাকা
ইউরো ৭৫.৫৯ টাকা ৭৯.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৪২০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৩০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৯,৮৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৪৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৫৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ ফাল্গুন ১৪২৬, ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার, (মাঘ কৃষ্ণপক্ষ) দশমী ২০/৫৫ দিবা ২/৩৩। মূলা ৫৯/৪৯ শেষ রাত্রি ৬/৬। সূ উ ৬/১০/৫৯, অ ৫/৩০/৩৫, অমৃতযোগ দিবা ৮/২৭ গতে ১০/৪৩ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৮ মধ্যে পুনঃ ৩/৩১ গতে ৪/৪৪ মধ্যে। রাত্রি ৬/২০ মধ্যে পুনঃ ৮/৫২ গতে ১১/২৫ মধ্যে পুনঃ ১/৫৮ গতে ৩/৩৯ মধ্যে। বারবেলা ৭/৩৫ গতে ৯/০ মধ্যে পুনঃ ১/১৫ গতে ২/৪১ মধ্যে। কালরাত্রি ৭/৬ গতে ৮/৪১ মধ্যে। 
৫ ফাল্গুন ১৪২৬, ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার, দশমী ২৯/৭/২২ সন্ধ্যা ৫/৫২/৫৭। জ্যেষ্ঠা ৬/৪২/১৬ দিবা ৮/৫৪/৫৪। সূ উ ৬/১৪/০, অ ৫/২৯/২২। অমৃতযোগ দিবা ৮/১৭ গতে ১০/৩৭ মধ্যে ও ১২/৫৭ গতে ২/৩০ মধ্যে ও ৩/১৭ গতে ৪/৫০ মধ্যে এবং রাত্রি ৬/২৬ মধ্যে ও ৮/৫৪ গতে ১১/২২ মধ্যে ও ১/৫০ গতে ৩/২৯ মধ্যে। কালবেলা ১/১৬/৬ গতে ২/৪০/৩১ মধ্যে। কালরাত্রি ৭/৪/৫৭ গতে ৮/৪০/৩২ মধ্যে। 
২৩ জমাদিয়স সানি 

ছবি সংবাদ

এই মুহূর্তে
স্ত্রীর সাহায্যে তরুণীকে ধর্ষণের অভিযোগ, ধৃত দম্পতি 
বাঘাযতীনে স্ত্রীর সাহায্যে বছর ২২-এর এক তরুণীকে ধর্ষণের অভিযোগ। অভিযুক্ত ...বিশদ

17-02-2020 - 07:34:00 PM

পাকিস্তানের কোয়েটায় বিস্ফোরণ, মৃত কমপক্ষে ৭, জখম ২০

17-02-2020 - 06:58:00 PM

মত্ত অবস্থায় পুলকার চালানোর অভিযোগে আটক চালক 
পোলবায় পুলকার দুর্ঘটনার পর নড়েচড়ে বসেছে প্রশাসন। রাজ্যজুড়ে পুলকার আটকে ...বিশদ

17-02-2020 - 05:58:22 PM

নির্ভয়াকাণ্ডের দোষীদের ফাঁসি ৩ মার্চ
নতুন করে ফের নির্ভয়াকাণ্ডের দোষীদের ফাঁসির দিনক্ষণ ঘোষণা হল। আগামী ...বিশদ

17-02-2020 - 04:22:33 PM

  বেলেঘাটায় দাউ দাউ করে জ্বলে উঠল চলন্ত গাড়ি
দাউ দাউ করে জ্বলে উঠল চলন্ত গাড়ি। ঘটনাটি কলকাতার বেলেঘাটা ...বিশদ

17-02-2020 - 03:49:00 PM

শাহিনবাগ মামলায় মধ্যস্থকারী নিয়োগ সুপ্রিম কোর্টের
শাহিনবাগ মামলায় মধ্যস্থকারী নিয়োগ করল সুপ্রিম কোর্ট। আজ এই মামলায় ...বিশদ

17-02-2020 - 02:41:45 PM