Bartaman Patrika
কলকাতা
 
 

কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালের শতাব্দীপ্রাচীন মেডিক্যাল কলেজ হাসপাতাল বাড়ির গায়ে একাধিক ফাটল দেখা গিয়েছে। এ নিয়ে উদ্বেগ ছড়িয়েছে ওই বাড়ির একাধিক ওয়ার্ডে ভর্তি অসংখ্য রোগী ও তাঁদের পরিবারের মধ্যে। হাসপাতালের সুপার ডাঃ ইন্দ্রনীল বিশ্বাস বলেন, ওই বাড়িতে অল্প ফাটল দেখা গিয়েছে। আশপাশের নির্মাণের জন্য ওই ফাটল, নাকি অন্য কোনও কারণে, পূর্ত দপ্তরের আধিকারিকরা তা খতিয়ে দেখছেন।  

দক্ষ হাতে উৎসব সামলালেন পুলিসকর্মীরা, প্রশংসা সিপির 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উৎসব কাপে দক্ষতার সঙ্গে আইনশৃঙ্খলা ও যান সামলে সিপির প্রশংসা কুড়োলেন বাহিনীর সদস্যরা। পুলিসকর্মীদের বিজয়ার শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাঁদের উদ্দেশে নগরপাল অনুজ শর্মার বার্তা, কলকাতায় পুজোর যে বন্দোবস্ত করা হয়, তা দেশের মধ্যে সবচেয়ে বড়। এবার প্রথম থেকে আমরা জোর দিয়েছিলাম ট্রাফিক বিভাগ ও আইনশৃঙ্খলার সঠিক সমন্বয়ের উপর। সফলভাবে সেই সমন্বয় করা সম্ভব হয়েছে। বাহিনীর অধিনায়কের কাছ থেকে এই মেসেজ পেয়ে রীতিমতো খুশি সমস্ত স্তরের পুলিসকর্মীরা। একইসঙ্গে মুখ্যমন্ত্রীও খুশি কলকাতা পুলিসের কাজে। তিনি সিপিকে শুভেচ্ছাও জানিয়েছেন।
প্রতি বছরই পুজোর সময় কলকাতা পুলিসের গোটা বাহিনীই রাস্তায় নেমে পড়ে। যাতে কোথাও কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে। সেই সঙ্গে অপরাধকে নিয়ন্ত্রণে রাখা যায়। এ বছরও তার ব্যতিক্রম হয়নি। পুলিস কমিশনার হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকেই শহরের ট্রাফিক ব্যবস্থার উপর বাড়তি জোর দিয়েছেন। যাতে শহরবাসীকে রাস্তায় বেরিয়ে নাকাল না হতে হয়। তবে এবারের পুজোয় ট্রাফিক সচল রাখাটা ছিল লালবাজারের কাছে বড় চ্যালেঞ্জ। পুজোর মুখেই বন্ধ হয়েছে টালা ব্রিজ। অন্যদিকে এখনও খোলেনি মাঝেরহাট ব্রিজ। জেলা ও উত্তর শহরতলি থেকে আছড়ে পড়া জনস্রোত সামলে নিয়ে রাস্তা কতটা সচল রাখা যাবে, তা নিয়ে রীতিমতো চিন্তিত ছিলেন কর্তারা। বিশেষত উত্তর কলকাতা নিয়ে চিন্তা ছিল সবচেয়ে বেশি। এখানে একাধিক পুজো রয়েছে। টালা ব্রিজ বন্ধ হয়ে যাওয়ায় কলকাতা থেকে উত্তর শহরতলিতে যাওয়ার গাড়ির রুট ঘুরিয়ে দেওয়া হয়েছে। ফলে সংশ্লিষ্ট রাস্তা গুলিতে চাপ বেশি থাকছে। পুজোর জন্য বাড়তি গাড়ি আসবে। তাই ট্রাফিক সচল রাখাই ছিল বড় চ্যালেঞ্জ। সেই সঙ্গে প্রতি পুজোতেই দক্ষিণে রাসবিহারী, চেতলা, নিউ আলিপুরের মতো একাধিক রাস্তায় গাড়ি দাঁড়িয়ে থাকে ঘণ্টার পর ঘণ্টা। ঠাকুর দেখতে বেরিয়ে রীতিমতো ভোগান্তি পোহাতে হয় দর্শনার্থীদের।
সেই কারণে সতর্ক ছিলেন পুলিস কমিশনার অনুজ শর্মা। বাহিনীর কর্তা থেকে শুরু করে রাস্তায় নেমে যাঁরা কাজ করেন, তাঁদের সঙ্গে বারবার বৈঠক করেছেন। কোথায় খামতি রয়েছে, তা নিয়ে আলোচনা হয়েছে। সেখানে সিপি জোর দেন, আইনশৃঙ্খলা বিভাগ ও ট্রাফিক- দুটোর মধ্যে সমন্বয় রেখে চলতে হবে। তাহলেই তরতরিয়ে চলবে ট্রাফিক। রীতিমতো হোমওয়ার্ক করেই মাঠে নেমেছিল সিপির বাহিনী। তার সুফলও মিলেছে। দক্ষিণ কলকাতার রাসবিহারী বা চেতলায় গাড়ির চাকা গড়িয়েছে বেশ ভালোভাবেই। মাঝেমধ্যে সামান্য যানজট হলেও কিছুক্ষণের মধ্যে তা সামলে নিয়েছেন রাস্তায় কর্তব্যরত পুলিসকর্মীরা। উত্তর কলকাতাতেও গাড়ি চলেছে মসৃণ গতিতে। সেই সঙ্গে আইনশৃঙ্খলা নিয়ে সামান্যতমও কোনও সমস্যা হয়নি। বাহিনীর সদস্যরা সফলভাবে পুজোর শহর সামলে দেওয়ায় বেজায় খুশি কমিশনার। তিনি সকলের কাজের প্রশংশা করেছেন। সিপির বক্তব্য, রাস্তায় পুলিস সক্রিয় ছিল বলেই বেপরোয়া বাইকচালকদের জব্দ করা গিয়েছে। প্রতিদিন রাতে এক হাজারের বেশি বেপরোয়া বাইকের বিরুদ্ধে কেস করা হয়েছে। যে কারণে বাইক-রাজ অনেকটাই নিয়ন্ত্রণে ছিল। সেই সঙ্গে মহিলা সদস্যদের নিয়ে তৈরি মোটরবাইক টিম উইনার্সও প্রশংসা কুড়িয়েছে সিপির। তাঁদের দাপটের জন্য মহিলাদের উপর অপরাধের ঘটনা ঘটেনি। পাশাপাশি গোয়েন্দা বিভাগের কাজের প্রশংসা করেছেন তিনি। তবে বাহিনীর সদস্যদের সতর্ক করে দিয়ে সিপির বার্তা, বিসর্জন না মেটা পর্যন্ত গোটা বাহিনীকে এভাবে কাজ চালিয়ে যেতে হবে।
 
10th  October, 2019
বলাগড়ে রাস্তার দাবিতে হওয়া আন্দোলনকে উদ্দেশ্যপ্রণোদিত বললেন সভাধিপতি 

বিএনএ, চুঁচুড়া: বলাগড়ের এক্তারপুরের বাসনা গ্রামে রাস্তার দাবিতে আন্দোলনকে উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করলেন জেলা পরিষদের সহকারি সভাধিপতি সুমনা সরকার। সুমনাদেবীর জেলা পরিষদ ক্ষেত্রের মধ্যেই ওই গ্রামটি পড়ে। দীর্ঘদিন ধরে ওই গ্রামের বাসিন্দারা রাস্তার দাবিতে আন্দোলন করছে।
বিশদ

৪ নভেম্বর থেকে ৩১ ডিসেম্বর
সার্নের বিভিন্ন গবেষণায় ভারতীয় অবদান নিয়ে প্রদর্শনী শুরু হচ্ছে সায়েন্স সিটিতে 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিশ্বের সর্ববৃহৎ গবেষণাকেন্দ্র সার্নের বিভিন্ন গবেষণা বা তার সঙ্গে যুক্ত বিভিন্ন কাজের প্রদর্শনের আসর বসতে চলেছে কলকাতায়। সায়েন্স সিটিতে এই বিজ্ঞান প্রদর্শনী হবে। নাম দেওয়া হয়েছে, বিজ্ঞান সমাগম— ভারতের প্রথম মেগা বিজ্ঞান প্রদর্শনী। আগামী ৪ নভেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত তা চলবে। 
বিশদ

কর্মবিরতি প্রত্যাহার সাগর দত্ত হাসপাতালের জুনিয়র ডাক্তারদের 

বিএনএ, বারাকপুর: কামারহাটির সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্মবিরতি তুলে নিলেন জুনিয়র ডাক্তাররা। শনিবার রাত ১২টা থেকে তাঁরা কর্মবিরতি তুলে নিয়েছেন। তবে তাঁদের দাবি, হাসপাতাল চত্বরে একটি পুলিস ফাঁড়ি বসানো হোক। নইলে জুনিয়র ডাক্তারদের উপর হামলার ঘটনা বারবার ঘটবে। 
বিশদ

সাংসদ লকেটের গাড়ি ঘেরাও ঘিরে শ্রীরামপুরে বিজেপি ও কংগ্রেস কর্মীদের হাতাহাতি 

বিএনএ, চুঁচুড়া: শ্রীরামপুরে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের গাড়ি ঘেরাওকে কেন্দ্র করে কংগ্রেস ও বিজেপি সমর্থকদের হাতাহাতির জেরে রবিবার দুপুরে তীব্র উত্তেজনা ছড়ায়। প্রায় আধঘণ্টা দু’পক্ষের মধ্যে বচসা ও হাতাহাতির পর্ব চলার পরে পুলিস পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
বিশদ

নফরচাঁদ জুট মিলে ধর্মঘটী শ্রমিকদের সমর্থনে সভা তৃণমূলের 

বিএনএ, বারাকপুর: একাধিক দাবি দাওয়া নিয়ে কাঁকিনাড়ার নফরচাঁদ জুট মিলে ধর্মঘটে নেমেছেন শ্রমিকরা। গত চারদিন ধরে জুট মিলে উৎপাদন বন্ধ। রবিবার জুট মিলের সামনে সভা করল তৃণমূল। শ্রমিকদের পাশে দাঁড়াল শাসক দল।  
বিশদ

হাওড়ায় ডাউন কালকা মেলের ২টি বগি লাইনচ্যুত, বহু লোকাল বাতিল, ভোগান্তি 

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: রবিবার ভোরে হাওড়া স্টেশনে ঢোকার মুখে ডাউন কালকা মেলের দু’টি বগি লাইনচ্যুত হয়। তবে ওই বগি দু’টি ফাঁকা থাকায় কেউ হতাহাত হননি। তবে এর জেরে এদিন ভোর থেকে পুরনো কমপ্লেকসের ৯ থেকে ১৫ নম্বর প্ল্যাটফর্ম ও নতুন কমপ্লেকসের ১৭ থেকে ২৩ নম্বর প্ল্যাটফর্ম থেকে ট্রেন চলাচল বন্ধ করে দিতে হয়।  
বিশদ

মহারাষ্ট্রে পাচার হওয়া নাবালিকা উদ্ধার 

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: বারুইপুর থেকে মহারাষ্ট্রে পাচার হয়ে যাওয়া এক নাবালিকাকে উদ্ধার করল পুলিস। রবিবার বারুইপুর থানায় ওই নাবালিকাকে নিয়ে আসা হয়। ওই ঘটনায় জড়িত দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিস। জানা গিয়েছে, গত ৬ অক্টোবর মল্লিকপুরের বেনিয়াডাঙা গ্রামের বাসিন্দা ওই নাবালিকা নিখোঁজ হয়ে যায়।  
বিশদ

উড়ান সংস্থায় চাকরির নামে প্রতারণা 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: একটি বেসরকারি উড়ান সংস্থার মানবসম্পদ আধিকারিক (এইচ আর) পরিচয় দিয়ে কাজ পাইয়ে দেওয়ার নাম করে প্রায় সাড়ে ন’ লক্ষ টাকা প্রতারণা করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। যাদবপুর থানায় রাহুল সিং নামে ওই যুবকের নামে অভিযোগ দায়ের হয়েছে।  
বিশদ

জঞ্জালের আগুন ছড়িয়ে পড়ল একাধিক পরিত্যক্ত গাড়িতে 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: জঞ্জালের স্তূপে লাগল আগুন। আর সেখান থেকে তা ছড়িয়ে পড়ল পাশে রাখা পরিত্যক্ত বেশ কয়েকটি গাড়িতে। দাউ দাউ করে জ্বলে উঠল গাড়িগুলি। রবিবার দুপুরে এই ঘটনা ঘটেছে নারেকলডাঙা থানার অন্তর্গত ক্যানাল ইস্ট রোডে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন আচমকাই ওই জঞ্জালের স্তূপে আগুন লেগে যায়। 
বিশদ

দেগঙ্গায় শ্বশুরবাড়িতে জামাইয়ের রহস্য মৃত্যু 

বিএনএ, বারাসত: দেগঙ্গার শ্বেতপুর গ্রামে শ্বশুরবাড়িতে এক জামাইয়ের রহস্য মৃত্যুর ঘটনায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে। মৃতের নাম সমীর ঘোষ(৩০)। তাঁর বাড়ি দেগঙ্গার মোবারকপুর গ্রামে। মৃত যুবকের পরিবারের তরফে স্ত্রী চন্দনা ঘোষ সহ শ্বশুর বাড়ির অন্যান্যদের নামে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। 
বিশদ

হাসনাবাদে মধুচক্র চালানোর অভিযোগে গ্রেপ্তার ৮ 

বিএনএ, বারাসত: শনিবার রাতে হাসনাবাদ থানার পুলিস একাধিক হোটেলে অভিযান চালিয়ে মধুচক্র চালানোর অভিযোগে মোট ৮জন পুরুষ ও মহিলাকে গ্রেপ্তার করেছে। তারমধ্যে একজন হোটেলের ম্যানেজার রয়েছে। ধৃতদের এদিন বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়।
বিশদ

মেট্রোয় বাড়ছে যাত্রী, ট্রেনের সংখ্যা বৃদ্ধির দাবিও উঠছে 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: যাত্রী সংখ্যা বাড়ছে মেট্রো রেলে। বিশেষত পুজোর আগে কেনাকাটা করতে আসা যাত্রীদের জন্য ব্যাপক ভিড় হচ্ছিল পাতাল পথে। তাতে কাজের দিনে তো বটেই, শনি-রবিবারের যাত্রী সংখ্যাও বেড়ে গিয়েছিল এল লাফে। পরিস্থিতি সামাল দিতে শনি-রবিবার ট্রেনের সংখ্যাও বাড়ানো হয়।  
বিশদ

চন্দননগরে গাছ তোলা আটকালেন স্থানীয়রা 

বিএনএ, চুঁচুড়া: চন্দননগরের বড় বাজারের রু দে কার্দারি রোডে একটি কৃষ্ণচূড়া গাছ তোলা স্থানীয় বাসিন্দারা আটকে দিল। এই ঘটনাকে কেন্দ্র করে এদিন এলাকায় উত্তেজনা ছড়ায়। স্থানীয় পরিবেশপ্রেমী বিশ্বজিৎ মুখোপাধ্যায় পুরসভার নির্দেশাবলি নিয়ে ওই গাছটি তুলে অন্যত্র প্রতিস্থাপন করতে এসেছিলেন। কিন্তু স্থানীয়রা এনিয়ে আপত্তি তোলেন। 
বিশদ

দত্তপুকুরে দোকান ভেঙে ৭ লক্ষ টাকা চুরি 

বিএনএ, বারাসত: দত্তপুকুর ও দেগঙ্গায় পাইকারি মুদির দোকান ও গৃহস্থের বাড়িতে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। কদম্বগাছিতে দুষ্কৃতীরা দোকানের সাটার ভেঙে নগদ প্রায় সাত লক্ষাধিক টাকা চুরি করে চম্পট দেয়। এমনকী যাওয়ার সময় সিসিটিভির হার্ডডিক্সও খুলে নিয়ে যায়। পুলিস জানিয়েছে, দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।  
বিশদ

Pages: 12345

একনজরে
পাপ্পা গুহ, উলুবেড়িয়া: দুর্গাপুজোর পর এবার কালীপুজো। আর এই কালীপুজোতে অতিরিক্ত উপার্জনের আশায় বুক বাঁধতে শুরু করেছেন রাজ্যের জবা ফুলচাষীরা। কালীপুজোয় জবার চাহিদার কথা মাথায় ...

সংবাদদাতা, কান্দি: রবিবার সন্ধ্যায় শিশু মৃত্যুকে কেন্দ্র করে কান্দি মহকুমা হাসপাতাল চত্বরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। মৃতের নাম ঋদ্ধিমান হাজরা(২)। মৃতের বাড়ি কান্দি পুরসভার রষোড়া গ্রামের ৭নম্বর ওয়ার্ডে।   ...

লন্ডন ২০ অক্টোবর (এএফপি): ব্রিটিশ প্রধানমন্ত্রী বোরিস জনসনের আর্জি মেনে ব্রেক্সিট প্রক্রিয়া বিলম্বের বিষয়টি বিবেচনা করবে ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। আগামী ৩১ অক্টোবর ব্রেক্সিট প্রক্রিয়া চূড়ান্ত সম্পাদন করার শেষ সময়সীমা। গতকাল ব্রিটিশ পার্লামেন্টে বিরোধীরা প্রক্রিয়াটি বিলম্বিত করার প্রস্তাব রাখেন। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্ধার্থশঙ্কর রায়ের শততম জন্মদিবসে তাঁর স্মরণ অনুষ্ঠানে বিধানসভার অধ্যক্ষ ও কংগ্রেসের প্রতিনিধি ছাড়া সবাই গরহাজির। রবিবার ছুটির দিনে বিধানসভার অলিন্দে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবে। মাঝে মাঝে হঠকারী সিদ্ধান্ত গ্রহণ করায় ক্ষতি হতে পারে। নতুন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮০৫: ত্রাফালগারের যুদ্ধে ভাইস অ্যাডমিরাল লর্ড নেলসনের নেতৃত্বে ব্রিটিশ নৌবাহিনীর কাছে পরাজিত হয় নেপোলিয়ানের বাহিনী
১৮৩৩: ডিনামাইট ও নোবেল পুরস্কারের প্রবর্তক সুইডিশ আলফ্রেড নোবেলের জন্ম
১৮৫৪: ক্রিমিয়ার যুদ্ধে পাঠানো হয় ফ্লোরেন্স নাইটেঙ্গলের নেতৃত্বে ৩৮ জন নার্সের একটি দল
১৯৩১: অভিনেতা শাম্মি কাপুরের জন্ম
১৯৪০: আর্নেস্ট হেমিংওয়ের প্রথম উপন্যাস ফর হুম দ্য বেল টোলস-এর প্রথম সংস্করণ প্রকাশিত হয়
১৯৪৩: সিঙ্গাপুরে আজাদ হিন্দ ফৌজ গঠন করলেন নেতাজি সুভাষচন্দ্র বসু
১৯৬৭: ভিয়েতনামের যুদ্ধের প্রতিবাদে আমেরিকার ওয়াশিংটনে এক লক্ষ মানুষের বিক্ষোভ হয়
২০১২: পরিচালক ও প্রযোজক যশ চোপড়ার মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৪ টাকা ৭২.০৪ টাকা
পাউন্ড ৮৯.৮৬ টাকা ৯৩.১৫ টাকা
ইউরো ৭৭.৭৩ টাকা ৮০.৬৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
19th  October, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৯২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৯৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৬৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,৭৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
20th  October, 2019

দিন পঞ্জিকা

২ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯, রবিবার, ষষ্ঠী ৪/৩৯ দিবা ৭/৩০। আর্দ্রা ৩০/৩৪ সন্ধ্যা ৫/৫২। সূ উ ৫/৩৮/৩৫, অ ৫/৪/৩৯, অমৃতযোগ দিবা ৬/২৫ গতে ৮/৪২ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৪৫ মধ্যে। রাত্রি ৭/৩৫ গতে ৯/১৬ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ১/২৮ মধ্যে পুনঃ ২/১৮ গতে উদয়াবধি, বারবেলা ৯/৫৬ গতে ১২/৪৭ মধ্যে, কালরাত্রি ১২/৫৬ গতে ২/৩০ মধ্যে।
২ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯, রবিবার, সপ্তমী ৫৩/৪/১৩ রাত্রি ২/৫২/৫২। আর্দ্রা ২৪/৪১/৫৯ দিবা ৩/৩১/৫৯, সূ উ ৫/৩৯/১১, অ ৫/৫/৫১, অমৃতযোগ দিবা ৬/৩২ গতে ৮/৪৫ মধ্যে ও ১১/৪২ গতে ২/৪০ মধ্যে এবং রাত্রি ৭/২৮ গতে ৯/১১ মধ্যে ও ১১/৪৬ গতে ১/২৯ মধ্যে ও ২/২১ গতে ৫/৪০ মধ্যে, বারবেলা ৯/৫৬/৪১ গতে ১১/২২/৩১ মধ্যে, কালবেলা ১১/২২/৩১ গতে ১২/৪৮/২১ মধ্যে, কালরাত্রি ১২/৫৬/৪১ গতে ২/৩০/৫১ মধ্যে।
২০ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিধানসভা নির্বাচন: মুম্বইতে স্ত্রী ও পুত্রকে সঙ্গে নিয়ে ভোট দিলেন শচীন তেন্ডুলকর 

12:26:00 PM

ভবানীপুরে চড় মারার জেরে ব্যক্তির মৃত্যুর ঘটনায় থানায় গিয়ে আত্মসমর্পণ আইনজীবী তড়িৎ শিকদারের

12:07:00 PM

১৮ নভেম্বর থেকে শুরু সংসদের শীতকালীন অধিবেশন, চলবে ১৩ ডিসেম্বর পর্যন্ত 

11:57:05 AM

বিধানসভা নির্বাচন: সকাল ১০টা পর্যন্ত মহারাষ্ট্রে ৫.৭৭ শতাংশ ও হরিয়ানায় ৮.৯২ শতাংশ ভোট পড়ল

11:36:34 AM

বিধানসভা নির্বাচন: সস্ত্রীক ভোট দিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ 

10:56:00 AM

নানুরের নিখোঁজ সিপিএম নেতার দেহ উদ্ধার 
বীরভূমের নানুরে সিপিএম নেতা নিখোঁজ কাণ্ডে চাঞ্চল্যকর মোড়। উদ্ধার হল ...বিশদ

10:53:57 AM