Bartaman Patrika
কলকাতা
 

এনএইচএআই ছাড়পত্র দেয়নি, টেন্ডার হলেও বেলঘরিয়া ও কল্যাণী হাইওয়ের মধ্যে উড়ালপুলের কাজ শুরু হচ্ছে না

সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: জাতীয় সড়ক কর্তৃপক্ষের কাছ থেকে ছাড়পত্র না মেলায় বেলঘরিয়া এক্সপ্রেসের সঙ্গে কল্যাণী হাইওয়ের মধ্যে সংযোগকারী উড়ালপুলের কাজ শুরু করা যাচ্ছে না। যদিও প্রকল্পের টেন্ডার ইতিমধ্যে হয়ে গিয়েছে। এদিকে কল্যাণী এক্সপ্রেসওয়ের সঙ্গে বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে যুক্ত না হওয়ায় পথচলতি মানুষকে খুবই অসুবিধায় পড়তে হয়। বিরাটি মোড় থেকে মাঝেরহাটি পাড়া দিয়ে ঘুরে যেতে হচ্ছে সব ধরনের গাড়িকে। সে কারণেই প্রায় দেড় কিমি দৈর্ঘ্যের একটি উড়ালপুল করার পরিকল্পনা করে পূর্ত দপ্তর। যার জন্য খরচ ধরা হয়েছে ৬৫০ কোটি টাকা। উড়ালপুলটি তৈরির বরাত পেয়েছে ‘গ্যামন’ নামে একটি সংস্থা। কিন্তু জাতীয় সড়ক কর্তৃপক্ষ (ন্যাশনাল হাইওয়ে অথরিটি অব ইন্ডিয়া) ছাড়পত্র না দেওয়ায় এখনও তারা কাজ শুরু করতে পারেনি। তবে এ ব্যাপারে আলোচনা চলছে। কোন এলাকা দিয়ে সেটি বেলঘরিয়া এক্সপ্রেসের সঙ্গে যুক্ত হবে, তা এখনও চূড়ান্ত হয়নি। তাই ছাড়পত্র দেওয়া হয়নি বলে ন্যাশনাল হাইওয়ে অথরিটির কর্তা আর পি সিং জানিয়েছেন।
কল্যাণী হাইওয়ে অনেকদিন আগে তৈরি হলেও, জমি অধিগ্রহণের সমস্যায় সেটি আর বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের সঙ্গে যুক্ত করা যায়নি। বিরাটি মাঝেরহাটি এলাকায় জমি অধিগ্রহণের সমস্যা সমাধানে উদ্যোগী হয় নবান্ন। মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে তৎকালীন পূর্তসচিব ইন্দিবর পাণ্ডে, তৎকালীন জেলাশাসক অন্তরা আচার্য বছর দুয়েক আগে জমি অধিগ্রহণে উদ্যোগী হন। উত্তর দমদম তৃণমূল সভাপতি বিধান বিশ্বাসের সহযোগিতায় জমির অনেক বেশি দাম দিয়ে অধিগ্রহণ প্রক্রিয়া শেষ হয়। বাম আমলে যে দাম ঠিক হয়েছে, তার থেকে কাঠা প্রতি অনেক বেশি দাম দেওয়া হয়। সেই দামে রাজি হন স্থানীয় অধিকাংশ বাসিন্দা। সেই সমস্যার জট খুলে গেলেও জাতীয় সড়ক কর্তৃপক্ষ থেকে অনুমোদন না আসায় এখনও উড়ালপুলের কাজ শুরু হয়নি। তবে সয়েল টেস্টের কাজ ইতিমধ্যে হয়ে গিয়েছে।
অত্যন্ত ব্যস্ত বি টি রোডকে যানযন্ত্রণা থেকে মুক্ত করতে কল্যাণী হাইওয়ে তৈরির পরিকল্পনা করেছিল কেএমডিএ। প্রথমে তা ছিল সোদপুরের কাছে মুড়াগাছা থেকে কাঁচরাপাড়া পর্যন্ত। পরে তা দীর্ঘায়িত করে বিরাটির এম বি রোড পর্যন্ত নিয়ে যাওয়া হয়। ২০১১ সালের আগে রাস্তাটি তৈরি হলেও তা নিয়ে বিস্তর অভিযোগ ছিল। কয়েক জায়গায় রাস্তায় খানাখন্দ দেখা দেয়। মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হওয়ার পর ওই রাস্তা দিয়ে যাওয়ার পথে সেটিকে নতুন করে সাজিয়ে তুলতে নির্দেশ দেন। সেই সঙ্গে কেএমডিএ’র হাত থেকে রাস্তাটি পূর্ত দপ্তরকে দিয়ে দেওয়া হয়। পূর্ত দপ্তর দুটি ভাগে রাস্তাটি তৈরির পরিকল্পনা করেছে।
পূর্ত দপ্তরের এক কর্তা জানিয়েছেন, প্রথম পর্যায়ে বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে থেকে মুড়াগাছা পর্যন্ত রাস্তাটি নতুন করে তৈরি হবে। তার মধ্যে থাকবে উড়ালপুলটি। দ্বিতীয় দফায় মুড়াগাছা থেকে কল্যাণী পর্যন্ত চার লেনের সুন্দর রাস্তা হবে। কোনও কোনও জায়গায় নতুন করে করা হবে। এই কাজের জন্য টেন্ডার চূড়ান্ত হয়ে গেলেও জাতীয় সড়ক কর্তৃপক্ষ এখনও অনুমতি না দেওয়ায় কাজ শুরু করা যায়নি। অবশ্য তারা উড়ালপুলটির নকশা পরীক্ষা করছে বলে এখনও ছাড়পত্র দিতে পারেনি বলে জানিয়েছে। এই উড়ালপুল হয়ে গেলে উত্তর কলকাতা, উত্তর শহরতলি ও উত্তর ২৪ পরগনার বিস্তীর্ণ অঞ্চলে যান চলাচল অনেক স্বাভাবিক হয়ে যাবে। দমদম, বেলঘরিয়া, বিরাটি, সোদপুর, মধ্যমগ্রাম, বারাসত, কল্যাণী যাওয়া অনেক সুবিধা হয়ে যাবে।

ফের থানায় ঢুকে তাণ্ডব
মদ্যপকে ছাড়াতে
পুলিসকেই ব্যাপক মার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আলিপুরের স্মৃতি উস্কে দিল টালিগঞ্জ। উত্তেজিত জনতার সামনে কার্যত আত্মসমর্পণ করল পুলিস। থানায় ঢুকে কতর্ব্যরত পুলিসকর্মীদের মারধর থেকে শুরু করে ইট, পাটকেল ছোঁড়া- কোনও কিছুই বাদ গেল না। রবিবার রাত সাড়ে নটা থেকে গভীর রাত পর্যন্ত টালিগঞ্জ থানায় রীতিমতো তাণ্ডব চালায় জনতা।
বিশদ

বকেয়া টাকা চাওয়ার জেরেই
মুম্বইয়ে খুন বাঙালি চিত্রশিল্পী
গ্রেপ্তার ১ ব্যবসায়ী

বিএনএ, চুঁচুড়া: বকেয়া টাকা চাওয়ার জেরেই কোন্নগরের চিত্রশিল্পীকে মুম্বইতে খুন হতে হয়েছে। তদন্তে এমনটাই মনে করছে মুম্বই পুলিস। মুম্বইয়ের মালওয়ানি থানার পুলিস সূত্রে জানা গিয়েছে, এখনও খুন হওয়া কৃষ্ণেন্দু চৌধুরীর ল্যাপটপ, মোবাইল ফোন ও গাড়ি পাওয়া যায়নি। সেগুলি পেলে আরও তথ্য মিলবে বলেই তদন্তকারীদের দাবি।
বিশদ

ছয় মিনিটের বদলে দেড় মিনিট
অন্তর মেট্রো চালানোর উদ্যোগ

প্রসেনজিৎ কোলে, কলকাতা: দেশের প্রথম পাতাল রেলের সিগন্যালিং ব্যবস্থার খোলনোলচে অবশেষে বদলাতে চলেছে। মেট্রো রেলের একটি বিশ্বস্ত সূত্রের দেওয়া তথ্য বলছে, পাতালপথে অত্যাধুনিক সিগন্যালিং ব্যবস্থা রূপায়ণে সম্প্রতি ৪৬৭ কোটি টাকার প্রকল্প অনুমোদন করেছে রেল বোর্ড।
বিশদ

কলকাতায় সোনার রেকর্ড দাম,
১০ গ্রাম ৩৮ হাজার টাকা ছাড়াল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সোনার দাম রেকর্ড গড়ল শহরে। সোমবার বাজার খোলার পর পাকা সোনা বা ২৪ ক্যারেট সোনার প্রতি দশ গ্রামের দর ওঠে ৩৮ হাজার ১৩৫ টাকায়। স্বর্ণশিল্পমহল বলছে, কলকাতায় সোনার দর এতটা বাড়েনি আগে। এ রাজ্যের হিসেব বলছে, এক মাসের মধ্যে সোনার দাম কলকাতায় প্রায় সাড়ে তিন হাজার টাকা বেড়েছে। হলুদ ধাতুটির দাম শহরে গত দু’মাস ধরেই ঊর্ধ্বমুখী। দামে লাগাম কবে পড়বে, আদৌ পড়বে কি না, তা নিয়ে দুশ্চিন্তায় সাধারণ মানুষ।
বিশদ

রেলমন্ত্রীকে চিঠি সংগঠনের
সুভাষ চক্রবর্তীর নামে মেট্রো স্টেশনের
দাবি এসএফআইয়ের, শুরু নয়া বিতর্ক

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সল্টলেক স্টেডিয়াম তথা যুবভারতী ক্রীড়াঙ্গনের সঙ্গে তাঁর নাম শুরু থেকেই জড়িত। দেশের বৃহত্তম স্টেডিয়াম তৈরির প্রধান উদ্যোক্তা ছিলেন তিনিই। রাজ্যের মানুষের আবেগকে মর্যাদা দিতে প্রয়াত সিপিএম নেতা তথা বাম আমলের ক্রীড়ামন্ত্রী সুভাষ চক্রবর্তীর নামে মেট্রো রেলের সংলগ্ন স্টেশনের দাবিতে সরব হল সিপিএমের ছাত্র সংগঠন এসএফআই।
বিশদ

 রোগীর মৃত্যুতে দাদার তাণ্ডব পিজি’র নেফ্রোলজিতে, প্রহৃত চিকিৎসক

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সোমবার সকালে রোগীমৃত্যুকে কেন্দ্র করে ধুন্ধুমার চলল পিজি হাসপাতালের নেফ্রোলজি বিভাগে। এদিন সকাল সাড়ে পাঁচটা নাগাদ নেফ্রোলজি বিভাগের তিনতলায় মেল ওয়ার্ডে ভর্তি মহম্মদ সাকির (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়। সেই সময় ওয়ার্ডে ছিল তাঁর দাদা সাজিদ।
বিশদ

লালবাজারকে সময়ে জানানো হয়নি, টালিগঞ্জ
থানায় হামলায় কেস রুজু করতেও ১২ ঘণ্টা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: টালিগঞ্জ থানায় পুলিসকর্মীদের উপর হামলার পর কেস রুজু করতে কেন রাত পেরিয়ে সোমবার সকাল হয়ে গেল, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্নমহলে। গুঞ্জন শুরু হয়েছে, শাসকদলের সমর্থক হওয়াতেই কি পুলিস কেস টানতে গড়িমসি করছিল?
বিশদ

 প্রেমিকের মৃত্যুর পরদিনই আত্মঘাতী
প্রেমিকা, খুনের অভিযোগে গ্রেপ্তার ২ বন্ধু

 বিএনএ, বারাকপুর: হালিশহরের কবিরাজপাড়ায় প্রেমিক খুনের একদিন পর গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হল প্রেমিকা। মোবাইল সংস্থার কর্মীকে খুনের ঘটনায় পুলিস তাঁরই দুই বন্ধুকে গ্রেপ্তার করেছে। একাধিক সম্পর্কের জেরেই এই খুন বলে পুলিস সূত্রের খবর। সোমবার ধৃতদের বারাকপুর মহকুমা আদালতে তোলা হলে ১০ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।
বিশদ

বিশাখাপত্তনমে উপকূলরক্ষী বাহিনীর জাহাজে আগুন, নিখোঁজ এক কর্মী

 বিশাখাপত্তনম, ১২ আগস্ট: বিস্ফোরণের জেরে আগুন লাগল উপকূলরক্ষী বাহিনীর জাহাজে। সোমবার ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনম উপকূলে। এদিন সকাল সাড়ে ১১টা নাগাদ আগুন লাগার ঘটনা ঘটে অফশোর সাপোর্ট ভেসেল কোস্টাল জাগুয়ারে। বিশদ

গ্রেপ্তারির প্রতিবাদে নিমতা থানায় বিক্ষোভ
বউদির সঙ্গে অবৈধ সম্পর্ক, ছক কষে খুন দাদাকে, পুলিসি জেরায় জানাল ভাই

বিএনএ, বারাকপুর: নিমতায় কাঠমিস্ত্রি খুনে নতুন মোড়। খুনের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে মৃতের ভাইকে গ্রেপ্তার করল পুলিস। বউদি-দেওরের বিবাহ বহির্ভূত সম্পর্ক ও জমি সংক্রান্ত বিবাদের জেরেই এই খুন বলে পুলিসের দাবি। ধৃত পুলিসি জেরায় স্বীকার করেছে, দাদাকে সেই খুন করেছে। আর তাতে সাহায্য করেছে বউদি।
বিশদ

নানা জটিলতায় আটকে নাগরিকদের সম্পত্তিকরের বাড়তি অর্থ
কোষাগারে জমা বাড়তি টাকা ফেরতের পদ্ধতির সরলীকরণ কলকাতা পুরসভার

সায়ন্ত ভট্টাচার্য, কলকাতা: নিয়ম থাকলেও নানা জটিলতায় সম্পত্তিকরের বাড়তি টাকা পেতে দিনের পর দিন কেটে যায়। সেই জটিলতা কাটাতে আগের নিয়মকে আরও সরলীকরণের সিদ্ধান্ত নিলেন মেয়র ফিরহাদ হাকিম। তাঁরই নির্দেশে পুর কমিশনার খলিল আহমেদ বিজ্ঞপ্তি জারি (নং-৫০, ২০১৯-২০) করে গোটা পদ্ধতিকে সরলীকরণের কথা জানিয়েছেন।
বিশদ

দেগঙ্গায় ফের জ্বরে আক্রান্ত বধূর মৃত্যু,
হাবড়া হাসপাতালে ট্রপিক্যালের টিম

 বিএনএ, বারাসত: দেগঙ্গায় ফের জ্বরে আক্রান্ত হয়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মৃতের নাম নাজিরা বিবি (২৮)। তাঁর স্বামীর নাম ওবাইদুল মণ্ডল। তাঁদের বাড়ি আমুলিয়া গ্রাম পঞ্চায়েতের সুন্দেপুকুর গ্রামে। এই ঘটনায় এলাকায় তীব্র আতঙ্ক তৈরি হয়েছে। পরিবারের দাবি, ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নাজিরার মৃত্যু হয়েছে। বিশদ

এনআরএসের ছ’তলা ইমার্জেন্সি বাড়ি
দ্রুত ভেঙে ফেলতে বলল পূর্ত দপ্তর

বিশ্বজিৎ দাস, কলকাতা: ভেঙে ফেলতে হবে এনআরএস মেডিক্যাল কলেজ হাসপাতালের বহু পরিচিত ছ’তলা গোটা ইমার্জেন্সি বাড়িটাই। তার কাঠামোগত সমস্যা রয়েছে। না হলে ভূমিকম্পে গোটা বাড়িটাই গুঁড়িয়ে যেতে পারে। রাজ্য পূর্ত দপ্তর এই সুপারিশ করে দ্রুত ব্যবস্থা নিতে বলেছে এনআরএস কর্তৃপক্ষকে।
বিশদ

বিধাননগর পুরসভার নির্মীয়মাণ রবীন্দ্রভবনে মশার আঁতুড়ঘর, জানে না কর্তৃপক্ষ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নাকের ডগাতেই মশার আঁতুড়ঘর হয়ে উঠছে খোদ বিধাননগর পুরসভার নিজস্ব প্রকল্প এলাকাই। সল্টলেকের সেন্ট্রাল পার্কের একেবারে বিপরীতে এফ ই ব্লকের ৫০৪ এবং ৫০৫ নং প্লটে পুরসভার পক্ষ থেকে রবীন্দ্রভবন নির্মাণের কাজ শুরু করা হয়েছে।
বিশদ

Pages: 12345

একনজরে
প্যারিস, ১২ আগস্ট: নেইমারের ভবিষ্যৎ কী? এই মুহূর্তে ইউরোপিয়ান ক্লাব ফুটবলে এই প্রশ্নের উত্তর নেই। ধোঁয়াশা এখনও অব্যাহত। সবই নির্ভর করছে ‘যদি’ এবং ‘কিন্তু’র উপর। ...

সংবাদদাতা, গাজোল: সোমবার সকালে হবিবপুর ব্লকের বুলবুলচণ্ডী গ্রাম পঞ্চায়েতের মধ্যম কেন্দুয়া গ্রামে অকেজো জলাধারটি সংস্কার করা হয়েছে। গ্রাম পঞ্চায়েতের এই পদক্ষেপে বাসিন্দারা খুবই খুশি হয়েছেন। এখন তাঁদের জলের আর সমস্যা হবে না।   ...

মালাপ্পুরম (কেরল), ১২ আগস্ট (পিটিআই): কয়েক দিন ধরে টানা বৃষ্টি চলছিল। শুক্রবার বিকেলে এল বিপর্যয়। কেরলের পাহাড়ি এলাকা কোট্টাক্কুন্নুতে নামল বিরাট ধস। স্বামী সেই সময় বাড়ি ছিলেন না। দেড় বছরের শিশুপুত্রকে সঙ্গে নিয়ে ঘরের মধ্যে শুয়েছিলেন গীতু। হঠাৎ ধস। কাদা-পাথর ...

মৃণালকান্তি দাস, ওয়াশিংটন, ১২ আগস্ট:জেট ল্যাগের ধাক্কা সামলে আমেরিকার মাটিতে পা দেওয়ার পর আপনার প্রথম কোন বিষয়টি ভালো লাগবে জানেন? সাধারণ আমেরিকানদের সৌজন্যবোধ এবং তাদের ফান লাভিং অ্যাটিচ্যুড। যেখানেই যান না কেন, আপনাকে কেউ না কেউ নিদেনপক্ষে ‘হাই’ বলবেন। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবে। মাঝে মাঝে হঠকারী সিদ্ধান্ত গ্রহণ করায় ক্ষতি হতে পারে। নতুন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৯- ইংরেজ পরিচালক স্যার আলফ্রেড হিচককের জন্ম,
১৯২৬- কিউবার প্রাক্তন প্রেসিডেন্ট ফিদেল কাস্ত্রোর জন্ম,
১৯৩৩- অভিনেত্রী বৈজয়ন্তীমালার জন্ম,
১৯৪৬- ইংরেজ সাহিত্যিক এইচ জি ওয়েলেসের মৃত্যু,
১৯৬৩- অভিনেত্রী শ্রীদেবীর জন্ম 



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার    
পাউন্ড    
ইউরো    
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,১৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,১৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৭২৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৭০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৩,৮০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
12th  August, 2019

দিন পঞ্জিকা

২৭ শ্রাবণ ১৪২৬, ১৩ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ত্রয়োদশী ২১/১৫ দিবা ১/৪৭। উত্তরাষাঢ়া অহোরাত্র। সূ উ ৫/১৬/২১, অ ৬/৭/৯, অমৃতযোগ দিবা ৭/৫০ গতে ১০/২৪ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/৪১ মধ্যে পুনঃ ৭/৯ মধ্যে। রাত্রি ৬/৫২ গতে ৯/৬ মধ্যে পুনঃ ১১/১৯ গতে ২/১৮ মধ্যে, বারবেলা ৬/৫২ গতে ৮/২৯ মধ্যে পুনঃ ১/১৮ গতে ২/৫৪ মধ্যে, কালরাত্রি ৭/৩০ গতে ৮/৫৪ মধ্যে। 
২৭ শ্রাবণ ১৪২৬, ১৩ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ত্রয়োদশী ২১/৩৩/১১ দিবা ১/৫২/৩৩। উত্তরাষাঢ়ানক্ষত্র ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৫/১৫/১৭, অ ৬/৯/২৫, অমৃতযোগ দিবা ৭/৫১ গতে ১০/২২ মধ্যে ও ১২/৫৩ গতে ২/৩৪ মধ্যে ও ৩/২৪ গতে ৫/৪ মধ্যে এবং রাত্রি ৬/৪০ মধ্যে ও ৮/৫৮ গতে ১১/১৫ মধ্যে ও ১/৩২ গতে ৩/৩ মধ্যে, বারবেলা ৬/৫২/৩ গতে ৮/২৮/৪৯ মধ্যে, কালবেলা ১/১৯/৭ গতে ২/৫৫/৫৩ মধ্যে, কালরাত্রি ৭/৩২/৩৯ গতে ৮/৫৫/৫৩ মধ্যে। 
মোসলেম: ১১ জেলহজ্জ 

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল 
মেষ: বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবে। বৃষ: প্রেমে সার্থকতা আছে। ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে 
১৮৯৯- ইংরেজ পরিচালক স্যার আলফ্রেড হিচককের জন্ম,১৯২৬- কিউবার প্রাক্তন প্রেসিডেন্ট ...বিশদ

07:03:20 PM

অপসারিত নদীয়ার জেলাশাসক পবন কাদিয়ান 
এক ডব্লুবিসিএস অফিসারকে ফোন করে হুমকি দেওয়ায় অভিযুক্ত নদীয়ার জেলাশাসক ...বিশদ

05:30:59 PM

বিধানসভার স্ট্যাঠন্ডিং কমিটির চেয়ারম্যান পদ ছাড়লেন শোভন 
বিধানসভার মৎস্যা বিষয়ক স্ট্যাকন্ডিং কমিটির চেয়ারম্যান পদ ছাড়লেন শোভন চট্টোপাধ্যায়। ...বিশদ

05:13:35 PM

টালিগঞ্জ থানায় হামলার ঘটনায় আটক ৪

04:48:00 PM

২৪ তারিখ থেকে ৩ দিন হাওড়ার বঙ্কিম সেতুতে যান নিয়ন্ত্রণ 
মেরামতির জন্য ২৩ আগস্ট সকাল ছ’টা থেকে ২৫ আগস্ট রাত ...বিশদ

04:15:05 PM