Bartaman Patrika
কলকাতা
 

জেলার কর্মীদের থাকা-খাওয়া, আসা-যাওয়ার
তদারকিতে ব্যস্ত রইলেন মন্ত্রীরা

নিজস্ব প্রতিনিধি, হাওড়া ও বিএনএ, চুঁচুড়া: আজ, রবিবার ধর্মতলায় তৃণমূলের ২১ জুলাইয়ের সমাবেশে যাওয়ার জন্য উলুবেড়িয়া থেকে ৫০টি নৌকা ভাড়া করা হয়েছে। প্রায় পাঁচ হাজার কর্মী ওই নৌকায় করে গঙ্গা ধরে বাবুঘাটে যাবেন। সেখান থেকে হেঁটে তাঁরা ধর্মতলায় সভাস্থলে যাবেন। বাকি কর্মীরা ট্রেন ও ম্যাটাডোর করে ধর্মতলায় যাবেন বলে দলীয় সূত্রের খবর। অন্যদিকে, শনিবার দুপুর থেকেই বাঁকুড়া ও পুরুলিয়া থেকে কয়েক হাজার কর্মী হাওড়ার বিভিন্ন অস্থায়ী শিবিরে আশ্রয় নিয়েছেন। তাঁদের খাওয়া ও থাকার জন্য উত্তর হাওড়ার সমস্ত অনুষ্ঠান বাড়ি ও ধর্মশালা ভাড়া নেওয়া হয়েছে। পাশাপাশি দ্বিতীয় হুগলি সেতু টোল প্লাজা ও নিবেদিতা সেতু টোল প্লাজায় দলীয় কর্মীদের সাহায্যের জন্য শনিবার থেকেই ক্যাম্প চালু করে দেওয়া হয়েছে। সেখানে মেডিকেল টিম, অ্যাম্বুল্যান্স রাখা হয়েছে। একই সঙ্গে যে সমস্ত স্বেচ্ছাসেবক এই ক্যাম্পগুলিতে থাকছেন, তাঁদের খাওয়ার ব্যবস্থাও করা হয়েছে।
অন্যান্য বছরের চেয়ে কিছুটা অপরিচিত দৃশ্য এবার দেখা গিয়েছে হাওড়া বাসস্ট্যান্ডে। প্রতি বছর ২১ জুলাইয়ের আগের দিন বাসের হাহাকার পড়ে যায়। কিন্তু, এবার তুলনায় পর্যাপ্ত বাস স্ট্যান্ডে ছিল। ফলে যাত্রীদের ভোগান্তি কম হয়েছে। হাওড়া জেলা তৃণমূল সূত্রে জানা গিয়েছে, গোটা জেলা থেকে প্রায় ৮০০ গাড়ি ধর্মতলায় যাবে। তার অধিকাংশ ছোট হাতি ও ম্যাটাডোর। মানুষের ভোগান্তি যাতে না হয়, তার জন্য বাস তুলনামূলক অনেক কম নেওয়া হয়েছে বলে তৃণমূল নেতৃত্বের দাবি। জেলা তৃণমূলের সম্পাদক শ্যামল মিত্র বলেছেন, রুট থেকে বাস তুলে নিলে সাধারণ মানুষ ভোগান্তির মধ্যে পড়েন। তাই আমরা ছোটা হাতি ও ম্যাটাডোর করে কর্মীদের নিয়ে যাচ্ছি। আমাদের কর্মীদের কষ্ট সহ্য করার ক্ষমতা আছে। তাই কোনও অসুবিধা হবে না।
অন্যদিকে, হুগলি জেলার বিভিন্ন ব্লক থেকে প্রায় ৭০০ বাস ধর্মতলায় নিয়ে যাওয়া হবে। তবে, হাওড়া-বর্ধমান ও হাওড়া-আরামবাগ ট্রেন রুটে যে সমস্ত ব্লকগুলি পড়েছে, সেখান থেকে কর্মীদের বেশিরভাগই ট্রেনে হাওড়া যাবেন বলে দলীয় নেতৃত্ব জানিয়েছে। জেলা তৃণমূল নেতৃত্ব জানিয়েছে, প্রতিটি রুট থেকে অল্প সংখ্যক বাস নেওয়া হয়েছে। তাতে সাধারণ মানুষের ভোগান্তি হবে না। আর বেশিরভাগ কর্মী ট্রেনে হাওড়া যাবেন। সেখান থেকে নদী পেরিয়ে হেঁটে ধর্মতলায় যাবেন।
২১ জুলাইয়ের শহিদ স্মরণের প্রস্তুতি শনিবারই প্রায় সম্পূর্ণ হয়ে গিয়েছে। শনিবার হাওড়া স্টেশনের ক্যাম্পে দলীয় কর্মীদের নির্দিষ্ট জায়গায় পৌঁছে দেওয়ার কাজে তদারকি করেছেন জেলা তৃণমূলের সভাপতি (সদর) অরূপ রায়। অরূপবাবু বলেন, বাঁকুড়া ও পুরুলিয়ার প্রায় ১০ হাজার কর্মী হাওড়ায় থাকবেন। তাঁদের থাকা ও খাওয়ার ব্যবস্থা চূড়ান্ত হয়েছে। উত্তরবঙ্গ থেকে যে কর্মীরা এসেছেন, তাঁদের কলকাতায় পাঠানোর ব্যবস্থাও হয়েছে। অন্যদিকে, নিবেদিতা সেতু টোল প্লাজার কাছে ২ নম্বর জাতীয় সড়ক ধরে আসা কর্মীদের সহযোগিতায় ক্যাম্প করে তদারকি করেছেন রাজ্যের অনগ্রসর শ্রেণি কল্যাণমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। ২ নম্বর ও ৬ নম্বর জাতীয় সড়কের ধারে একাধিক ক্যাম্প করা হয়েছে। দ্বিতীয় হুগলি সেতুর টোল প্লাজার কাছেও ক্যাম্প করা হয়েছে। একই সঙ্গে নতুনত্ব আনতে উলুবেড়িয়া থেকে একই সঙ্গে ৫০টি নৌকা বাবুঘাটের উদ্দেশ্যে রওনা দেবে। প্রতিটি নৌকা দলীয় পতাকায় সাজিয়ে তোলা হবে। জেলা তৃণমূলের সভাপতি (গ্রামীণ) পুলক রায় বলেন, বাস ও ট্রেনের পাশাপাশি নৌকায় এবার দলীয় কর্মীদের নিয়ে যাওয়ার ব্যবস্থা করেছি। বেলা ১১টার মধ্যে তাঁরা বাবুঘাটে পৌঁছে হেঁটে ধর্মতলায় যাবেন। আবার নদীপথেই তাঁরা নিজেদের এলাকায় ফিরে আসবেন।

21st  July, 2019
 সরকারি বাসের ধাক্কায়
জখম ছ’জন পুলিসকর্মী

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সরকারি বাসের ধাক্কায় জখম হলেন ছ’জন পুলিসকর্মী। রবিবার সকালে এমনই ঘটনা ঘটেছে হেস্টিংস থানার অন্তর্গত জাজেস গেট রোড ও কমিশনারেট রোডের সংযোগস্থলে। বিশদ

থাইল্যান্ডে তরুণীকে হেনস্তার
ঘটনায় ধৃত ভ্রমণ সংস্থার কর্ণধার

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: থাইল্যান্ডে বেনিয়াপুকুরের এক তরুণীর হেনস্তার ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিস। রবিবার দিল্লি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পুলিস জানিয়েছে, ধৃতের নাম ঋষি বুদ্ধদেব। বেনিয়াপুকুর থানা সূত্রে জানা গিয়েছে, ২৭ জুলাই পর্যন্ত অভিযুক্তকে পুলিস রিমান্ডে নেওয়া হয়েছে।
বিশদ

পার্ক স্ট্রিটে ঝুলন্ত দেহ উদ্ধার

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল। রবিবার সকালে পার্ক স্ট্রিট থানার পার্ক লেন থেকে ওই ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতের নাম মনোবিকাশ মণ্ডল (৪৯)। তিনি এটিএম মেরামতের কাজের সঙ্গে যুক্ত ছিলেন।
বিশদ

জমির কাজে মাঠে গিয়ে কেউটের ছোবলে মৃত্যু

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: সাপের দংশনের জ্বালায় ছটফট করছেন এক যুবক। কিন্তু সাপকে ছাড়েননি। ওই অবস্থায় সাপের মাথা ধরে তা কেটে হাতে ধরে রেখেছেন। ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার তালদির পূর্ব শিবনগর এলাকায়। সেই অবস্থায় তাঁকে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসাও চলে।
বিশদ

গোসাবায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, গুলি ও বোমাবাজি

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: রবিবার শাসকদলের দু’টি গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে যায় গোসাবার শম্ভুনগর দ্বীপ। যথেচ্ছ বোমা ও গুলি চলে। দুপুর থেকে শুরু হয়ে সন্ধ্যা পর্যন্ত গোলাগুলি চলে। খবর পেয়ে বিশাল বাহিনী নিয়ে গোসাবা থানার পুলিস ওই দ্বীপে যায়।
বিশদ

কাটমানির পালটা দিলেন মমতা, ফেরত চাইলেন ব্ল্যাকমানি 

কলকাতা. নিজস্ব প্রতিনিধি: কাটমানি নিয়ে রাজ্যের বিভিন্ন জায়গায় গোলমাল লেগেই রয়েছে। তৃণমূল নেতাদের একাংশের বিরুদ্ধে জনসাধারণের কাছ থেকে মোটা অঙ্কের টাকা নেওয়ার অভিযোগ উঠেছে। আমজনতার কাঠগড়ায় পঞ্চায়েত ও পুর প্রতিনিধিরা। কাটমানিকে অন্যতম হাতিয়ার করে জোড়াফুলের বদলে বাংলায় পদ্মফুট ফোটানোর চেষ্টাও শুরু করে দিয়েছে গেরুয়া শিবির।
বিশদ

21st  July, 2019
৩০ হাজার টাকায় কসাই ভাড়া করে
স্ত্রীকে টুকরো টুকরো করে কেটে খুন
ধৃত স্বামীসহ ৩

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: স্ত্রীর সঙ্গে একাধিক যুবকের অবৈধ সম্পর্ক রয়েছে। এই সন্দেহেই ৩০ হাজার টাকায় কসাই ভাড়া করে টুকরো টুকরো করে কেটে রিকশা করে বালির জেটিয়া ঘাটে ফেলে দিয়েছিল স্বামী উপেন্দ্র রজক। গত বৃহস্পতিবার বস্তাবন্দি এক মহিলার কাটা মুণ্ড ও দেহাংশ পায় পুলিস।
বিশদ

21st  July, 2019
উত্তর শহরতলিতে ১৩০০ বাস ভাড়ায় নিয়েছে
তৃণমূল, অটোও অমিল হওয়ার আশঙ্কা

 বিএনএ, বারাসত: ২১ জুলাইয়ের সমাবেশ উপলক্ষে উত্তর ২৪ পরগনা জেলার প্রায় সিংহভাগ বেসরকারি বাস ভাড়া নিয়েছে শাসক দল। এছাড়া প্রায় ৪৫০টি সরকারি বাস তুলে নেওয়া হচ্ছে। এছাড়াও ছোট গাড়ি ও ম্যাটাডোরে বিভিন্ন এলাকা থেকে কর্মীরা সকাল থেকেই ধর্মতলার উদ্দেশে রওনা দেবেন।
বিশদ

21st  July, 2019
সল্টলেক সেন্ট্রাল পার্কে মানুষের ঢল
মমতার কাটমানির ডাকে খুশি
‘তৃণমূল’ কর্মীরা, বললেন দল শুদ্ধ হবে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দলের কেউ কাটমানি নিয়ে থাকলে তা ফিরিয়ে দিতে হবে বলে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যা বলেছেন তাতে দলে স্বচ্ছতা আসবে বলে মনে করছেন একুশে জুলাইয়ের জন্য প্রত্যন্ত এলাকা থেকে আসা তৃণমূল কর্মীরা। কেউ কেউ তো উচ্ছ্বসিত হয়ে জানালেন, ওই বার্তা জানার পর তাঁরা আরও খুশি হয়ে একুশে জুলাইয়ে যোগ দিতে এসেছেন।
বিশদ

21st  July, 2019
বৃষ্টির আবাহনে ব্যাঙের বিয়ে রায়দিঘিতে,
প্রীতিভোজে খিচুড়ি খেল ৪০০ গ্রামবাসী 

সংবাদাতা, রায়দিঘি: রাজ্যে বর্ষা ঢুকে গিয়েছে। উত্তরবঙ্গের বিভিন্ন প্রান্ত বৃষ্টিতে ভেসে গেলেও দক্ষিণবঙ্গে বৃষ্টির দেখা নেই। তাই বৃষ্টি যাতে দ্রুত আসে, সেই কারণে ধুমধাম করে পুরোহিত ডেকে, মালাবদল, সিঁদুর দান করে ব্যাঙের বিয়ে হয়ে গেল রায়দিঘির কৌতলাতে। গ্রামবাসীদের বিশ্বাস ব্যাঙের বিয়ে দিলেই বৃষ্টির আগমন হবে।
বিশদ

21st  July, 2019
দূতাবাসের হস্তক্ষেপে বাড়ি ফিরলেন কলকাতার তরুণী
থাইল্যান্ডে নিয়ে গিয়ে মারধর, শ্লীলতাহানি,
ভ্রমণ সংস্থার বিরুদ্ধে হেনস্তার অভিযোগ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিদেশ ভ্রমণে নিয়ে গিয়ে এক আইনের ছাত্রীকে হেনস্তার অভিযোগ উঠল। অভিযোগের তির একটি ভ্রমণ সংস্থা বিরুদ্ধে। পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই তরুণী দীর্ঘদিন ধরেই ফ্যাশন লাইফস্টাইল ব্লগার এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার।
বিশদ

21st  July, 2019
স্ত্রীকে টুকরো টুকরো করে কেটে ঢালা হয়েছিল অ্যাসিড
লেকটাউনে পরকীয়ার জেরে খুন: স্বামী,
প্রেমিকা ও সুপারি কিলার দোষী সাব্যস্ত

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ‘পরকীয়া’র জেরে স্ত্রীকে নৃশসংভাবে ধারালো অস্ত্র দিয়ে টুকরো টুকরো করে কেটে হত্যা করেছিল স্বামী, তার প্রেমিকা ও এক যুবক। শুধু তাই নয়, মৃতদেহ যাতে শনাক্ত না করা যায়, সেকারণে মহিলার দেহের বিভিন্ন অংশে ঢালা হয়েছিল অ্যাসিড।
বিশদ

21st  July, 2019
বিশেষ ট্রেন পূর্ব রেলের, বেসরকারি বাস-অটো কমার আশঙ্কা
পাতাল পথে আজ সুষ্ঠুভাবে ভিড়
সামাল দেওয়াই চ্যালেঞ্জ মেট্রোর

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দরজায় হাত আটকে চলন্ত ট্রেন থেকে পড়ে যাত্রী মৃত্যুর ঘটনার পর আজ, রবিবার বড়সড় পরীক্ষার সামনে মেট্রো রেল। সুষ্ঠুভাবে ২১ জুলাইয়ের ভিড় সামাল দেওয়াই প্রধান চ্যালেঞ্জ পাতাল পথে। মেট্রো রেল সূত্রের খবর, ভিড় সামাল দিতে অবস্থানগতভাবে গুরুত্বপূর্ণ একাধিক স্টেশনে বাড়তি কর্মী মোতায়েন করা হবে।
বিশদ

21st  July, 2019
পাল্টা তোপ দাগলেন অর্জুন
২১ জুলাই নিয়ে বারাকপুর মহকুমা উন্মাদনাহীন, জ্যোতিপ্রিয় দাবি দ্বিগুণ জমায়েতের

 বিএনএ, বারাকপুর: পরিবর্তনের বারাকপুর মহকুমায় ২১ জুলাই কার্যত উন্মাদনাহীন। ২১ জুলাই নিয়ে শনিবার তেমন দেখা গেল না প্রচার। বা সাধারণ মানুষের কৌতূহল। এই মহকুমা এলাকা থেকে কতজন ধর্মতলার জনসভায় অংশ নেবেন, তা নিয়ে সন্দিহান শাসক দল।
বিশদ

21st  July, 2019

Pages: 12345

একনজরে
কলম্বো, ২১ জুলাই: বিশ্বকাপের ফাইনালে ওভার থ্রোয়ে আম্পায়ার কুমার ধর্মসেনার ৬ রান দেওয়ার সিদ্ধান্ত নিয়ে কম বিতর্ক হয়নি। তবে অবশেষে নিজের ভুল স্বীকার করলেন ধর্মসেনা। ঘনিষ্ঠ মহলে শ্রীলঙ্কার আম্পায়ারটি জানিয়েছেন, ‘ওই ওভার থ্রো-তে ৬ রান দেওয়ার সিদ্ধান্ত ঠিক ছিল না। ...

 ওয়াশিংটন, ২১ জুলাই (পিটিআই): ডোনাল্ড ট্রাম্প মার্কিন প্রেসিডেন্ট পদে আসার পর থেকেই ক্রমশ ইসলামাবাদের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটেছিল ওয়াশিংটনের। সন্ত্রাসবাদের বিরুদ্ধে পাকিস্তান কঠোর পদক্ষেপ নিচ্ছে না, মূলত এই অভিযোগে তাদের সামরিক সাহায্য করাও বন্ধ করে দেয় আমেরিকা। ...

সংবাদদাতা, কালনা: নবম শ্রেণীর এক ছাত্রীর বিয়ে রুখলেন স্কুলের শিক্ষিকারা। ঘটনা ঘটেছে কালনার বৈদ্যপুর রাজরাজেশ্বর বালিকা বিদ্যালয়ে। নাবালিকাকে পুলিসের সহযোগিতায় উদ্ধার করা হয়। নাবালিকার পরিবার মেয়ের ১৮বছর বয়স না হওয়া পর্যন্ত বিয়ে দেবে না বলে মুচলেকা দেয়।  ...

সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: এবার ‘বুথে চলো’। ২০২১-এর বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বুথস্তর থেকে সংগঠন ঢেলে সাজার ডাক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু ডাক দিয়েই ক্ষান্ত হননি ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের বেশি শ্রম দিয়ে পঠন-পাঠন করা দরকার। কোনও সংস্থায় যুক্ত হলে বিদ্যায় বিস্তৃতি ঘটবে। কর্মপ্রার্থীরা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮১৪: সাহিত্যিক প্যারীচাঁদ মিত্রের জন্ম
১৮৪৭: সাহিত্যিক ত্রৈলোক্যনাথ মুখোপাধ্যায়ের জন্ম
১৯১৮: ভারতের প্রথম যুদ্ধবিমানের পাইলট ইন্দ্রলাল রায়ের মৃত্যু প্রথম বিশ্বযুদ্ধে
১৯২৩: সঙ্গীতশিল্পী মুকেশের জন্ম
১৯৪৮: চিত্রশিল্পী হেমেন্দ্র মজুমদারের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৯৫ টাকা ৬৯.৬৪ টাকা
পাউন্ড ৮৪.৭৭ টাকা ৮৭.৯২ টাকা
ইউরো ৭৬.১০ টাকা ৭৯.০৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
20th  July, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,৫২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৭০৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৪,২১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৫৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৬৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
21st  July, 2019

দিন পঞ্জিকা

৫ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯, সোমবার, পঞ্চমী ২২/২২ দিবা ২/৪। পূর্বভাদ্রপদ ১৩/১৩ দিবা ১০/২৪। সূ উ ৫/৭/১৮, অ ৬/১৮/৩৬, অমৃতযোগ দিবা ৬/৫৩ মধ্যে পুনঃ ১০/২৪ গতে ১/২ মধ্যে। রাত্রি ৭/১ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/২১ গতে ২/১৪ মধ্যে, বারবেলা ৬/৪৬ গতে ৮/২৫ মধ্যে পুনঃ ৩/১ গতে ৪/৪০ মধ্যে, কালরাত্রি ১০/২২ গতে ১১/৪৩ মধ্যে। 
৫ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯, সোমবার, পঞ্চমী ১৪/২০/৫৯ দিবা ১০/৫০/২১। পূর্বভাদ্রপদনক্ষত্র ৮/২৮/৩৩ দিবা ৮/২৯/২২, সূ উ ৫/৫/৫৭, অ ৬/২১/৩৯, অমৃতযোগ দিবা ৬/৫৬ মধ্যে ও ১০/২৪ গতে ১/০ মধ্যে এবং রাত্রি ৬/৫৬ গতে ৯/৮ মধ্যে ও ১১/২০ গতে ২/১৬ মধ্যে, বারবেলা ৩/২/৪৩ গতে ৪/৪২/১১ মধ্যে, কালবেলা ৬/৪৫/২৫ গতে ৮/২৪/৫২ মধ্যে, কালরাত্রি ১০/২৩/১৬ গতে ১১/৪৩/৪৮ মধ্যে। 
১৮ জেল্কদ 

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল 
মেষ: কর্মপ্রার্থীরা কোনও শুভ সংবাদ পেতে পারেন। বৃষ: বিবাহের সম্ভাবনা আছে। মিথুন: ব্যবসায় ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৮১৪: সাহিত্যিক প্যারীচাঁদ মিত্রের জন্ম১৮৪৭: সাহিত্যিক ত্রৈলোক্যনাথ মুখোপাধ্যায়ের জন্ম১৯১৮: ভারতের ...বিশদ

07:03:20 PM

  সল্টলেকের বিএসএনএল-এর অফিসে আগুন
সল্টলেকের ১৩ নম্বর ট্যাঙ্কের বিএসএন এল-এর নোভাল সেন্টারে আগুন লেগেছে। ...বিশদ

09:50:50 PM

বরানগর জুট মিলে আগুন, অকুস্থলে দমকলের ৪টি ইঞ্জিন 

07:18:32 PM

কালিকাপুরে সোনার গয়না চুরির অভিযোগে গ্রেপ্তার পরিচারিকা 

06:20:00 PM

মহেশতলায় দুটি গাড়ির সংঘর্ষ, আহত ৬ 
অটো এবং ৪০৭ গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত ছ’জন। জানা গিয়েছে, ...বিশদ

06:18:00 PM