Bartaman Patrika
কলকাতা
 
 

কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালের শতাব্দীপ্রাচীন মেডিক্যাল কলেজ হাসপাতাল বাড়ির গায়ে একাধিক ফাটল দেখা গিয়েছে। এ নিয়ে উদ্বেগ ছড়িয়েছে ওই বাড়ির একাধিক ওয়ার্ডে ভর্তি অসংখ্য রোগী ও তাঁদের পরিবারের মধ্যে। হাসপাতালের সুপার ডাঃ ইন্দ্রনীল বিশ্বাস বলেন, ওই বাড়িতে অল্প ফাটল দেখা গিয়েছে। আশপাশের নির্মাণের জন্য ওই ফাটল, নাকি অন্য কোনও কারণে, পূর্ত দপ্তরের আধিকারিকরা তা খতিয়ে দেখছেন।  

গোরু পাচারকারীর বোমায়
হাত উড়ল বিএসএফ জওয়ানের

বিএনএ, বারাসত: গোরু পাচারে বাধা দেওয়ায় গাইঘাটার আংরাইল সীমান্তে বিএসএফের উপর নৃশংসভাবে হামলা চালাল সশস্ত্র বাংলাদেশি পাচারকারীরা। গোরু পাচারকারীদের ছোঁড়া শক্তিশালী বোমার আঘাতে এক বিএসএফ জওয়ানের ডান হাত উড়ে গিয়েছে। এছাড়াও ওই জওয়ানের সারা শরীর ক্ষতবিক্ষত হয়ে গিয়েছে। আত্মরক্ষার তাগিদে ওই জওয়ান এক রাউন্ড গুলিও চালান। পাচারকারীরা সীমান্ত দিয়ে প্রত্যেকেই পালাতে সক্ষম হয়েছে। তবে, একজন পাচারকারী জখম হয়েছে বলে গোয়েন্দা সূত্রে জানতে পেরেছে বিএসএফ। তবে সেও বাংলাদেশে পালিয়েছে। জখম জওয়ান আনিসুর রহমানকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। হামলাকারীদের খোঁজেও তল্লাশি ও নজরদারি শুরু হয়েছে।
বিএসএফ জানিয়েছে, বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৩টে নাগাদ এই হামলার ঘটনাটি ঘটে। ২৫ জন সশস্ত্র বাংলাদেশি পাচারকারী বাংলাদেশের দিক থেকে এ দেশের আংরাইল সীমান্তে আসে। তারা এ পারের কয়েকজন ব্যক্তির সহায়তা নিয়ে ওই সীমান্ত দিয়ে ১০-১৫টি গোরু এপার থেকে বাংলাদেশে পাচার করার চেষ্টা করছিল। ওই পাচারকারীরা শক্তিশালী বোমা, দা, হাঁসুয়া, হকি স্টিক, জোরাল টর্চ সঙ্গে নিয়ে এসেছিল। সন্দেহজনকভাবে সীমান্তে তাদের ঘোরাফেরা করতে দেখে বিএসএফের ৬৪ নম্বর ব্যাটালিয়নের জওয়ানরা তাদের গতিরোধ করে। বাংলাদেশিরা তখন ভারতীয় সীমান্তের ২০০ মিটারের মধ্যে ঢুকে পড়েছিল। বিএসএফের তাড়ায় পিছু হটার বদলে তারা টর্চ দিয়ে বিএসএফ জওয়ান আনিসুর রহমানকে দেখতে পায়। তারপরই তাঁকে লক্ষ্য করে একটি বোমা ছোঁড়ে। কিন্তু, সেই বোমা সরাসরি তাঁর শরীরে লাগেনি। তাঁর কাছেই বিকট শব্দে বোমাটি ফাটে।
বোমা ছুঁড়ছে দেখেই আত্মরক্ষার স্বার্থে ওই বিএসএফ জওয়ান পাচারকারীদের লক্ষ্য করে গুলি চালান। ঠিক তখনই গোরু পাচারকারীরাও ওই জওয়ানকে খুন করার জন্য তাঁকে লক্ষ্য আরও একটি শক্তিশালী বোমা ছোঁড়ে। সেই বোমা উড়ে এসে আনিসুর রহমানের ডান হাতে লেগে ফাটে। বোমার আঘাতে তাঁর ডান হাতের কবজি সম্পূর্ণ উড়ে যায়। গোটা শরীরও ক্ষতবিক্ষত হয়। তিনি অচেতন হয়ে লুটিয়ে পড়েন। বিএসএফ জানিয়েছে, বোমার স্প্লিন্টারের আঘাতে তাঁর ফুসফুস, কিডনি এবং পাকস্থলীও ক্ষতিগ্রস্ত হয়েছে।
সীমান্ত সংলগ্ন এলাকায় ঘন লম্বা ঘাস এবং অন্ধকারের সুযোগে ওই পাচারকারীরা বাংলাদেশের দিকে পালিয়ে যায়। এদিকে, এই ঘটনার পরই বিএসএফের অন্য জওয়ানরা ঘটনাস্থলে যান। তাঁরা সংজ্ঞাহীন অবস্থায় ওই জওয়ানকে উদ্ধার করেন। তারপর বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়। বনগাঁ থেকে তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন। বিএসএফের উপর এহেন হামলার ঘটনায় গোটা সীমান্ত এলাকায় ব্যাপক তল্লাশি শুরু হয়েছে।
বিএসএফের কলকাতাস্থিত দক্ষিণবঙ্গ হেড কোয়ার্টারের তরফে জানানো হয়েছে, বিএসএফের আইজি (দক্ষিণবঙ্গ হেড কোয়ার্টার, কলকাতা) এই ঘটনাটিকে খুবই গুরুত্বের চোখে দেখছেন। সীমান্তে পাচারকারী ও দুষ্কৃতীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার জন্য তিনি সকলকে নির্দেশও দিয়েছেন। যাতে এভাবে বিএসএফের উপর হামলা আর না হয়। পাশাপাশি, এই ঘটনায় বাংলাদেশের বিজিবিকেও (বর্ডার গার্ড অব বাংলাদেশ) কড়া প্রতিবাদপত্র পাঠানো হয়েছে। বাংলাদেশের দিক থেকে সীমান্তে দুষ্কৃতীদের নিয়ন্ত্রণ করার ব্যাপারে তাদের কড়া ভাষায় বার্তা দিয়েছে ভারত।
12th  July, 2019
প্রয়াত বর্তমান পত্রিকার 
সম্পাদক শুভা দত্ত 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রয়াত বর্তমান সংবাদপত্রের সম্পাদক শুভা দত্ত। সোমবার, ২১ অক্টোবর সকাল ১০টা ৪২ মিনিটে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে তিনি পরলোকগমন করেন। দীর্ঘদিন ধরেই বিভিন্ন রোগে ভুগছিলেন তিনি। বেশ কয়েকদিন ধরেই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। সম্পাদক শুভা দত্তের এক কন্যা রূপাঞ্জনা, জামাতা বিবেক সহ বহু আত্মীয়স্বজন, সহকর্মী ও গুণগ্রাহী বর্তমান।
বিশদ

জেরায় খুনের কথা কবুল প্রিন্সের,
আড়ালে আরও কে, খুঁজছে পুলিস
দেবাঞ্জন হত্যাকাণ্ড

বিএনএ, নিমতা: বন্ধু দেবাঞ্জনকে খুনের কথা কবুল করল প্রিন্স সিং। তবে তার কথায় একাধিক অসঙ্গতি পাচ্ছেন তদন্তকারীরা। পুলিসের অনুমান,কাউকে আড়াল করার চেষ্টা করছে সে। সে কে? তাকেই খুঁজছে পুলিস। পরিকল্পনা করেই খুন বলে পুলিস জানতে পেরেছে। রবিবার ধৃত প্রিন্সকে বারাকপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারক ১৪ দিনের পুলিস হেপাজতের নির্দেশ দিয়েছেন। 
বিশদ

ময়দান সহ ৫ জায়গায়
কাল শুরু বাজি বাজার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ময়দান সহ উত্তর ও দক্ষিণ কলকাতা মিলিয়ে পাঁচ জায়গায় কাল, মঙ্গলবারই খুলে যাচ্ছে বাজি বাজার। সমস্ত রকম প্রস্তুতি সারা হয়ে গিয়েছে। সারা বাংলা আতসবাজি উন্নয়ন সমিতির চেয়ারম্যান বাবলা রায় এমনটাই জানিয়েছেন। এবছর ফের ময়দানে বাজি বাজার ফিরে আসায় ভালো সংখ্যক ক্রেতা সেখানে আসবেন বলে আশাবাদী উদ্যোক্তারা।
বিশদ

সিঙ্গুর থানায় বিক্ষোভ হিন্দু জাগরণের, ইটের আঘাতে জখম ৫ পুলিস, গ্রেপ্তার ১৪ 

বিএনএ, চুঁচুড়া: আন্দোলনের নামে জমায়েত করে সিঙ্গুর থানায় হামলা চালানোর অভিযোগ উঠল হিন্দু জাগরণ মঞ্চ নামে একটি সংগঠনের বিরুদ্ধে। রবিবার দুপুরে ওই সংগঠনের সদস্যরা থানার ভিতরে ঢুকে ইট-পাটকেল ছোঁড়ে। ঘটনার জেরে সিঙ্গুর থানার পাঁচজন পুলিস কর্মী জখম হয়েছেন। তাঁদের মধ্যে দু’জন চিকিৎসাধীন আছেন। 
বিশদ

ফের কলকাতায় উদ্ধার প্রচুর ইয়াবা ট্যাবলেট, গ্রেপ্তার দুই মণিপুরি 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতাই যে নিষিদ্ধ মাদক কারবারিদের মূল টার্গেট, একের পর এক ইয়াবা ট্যাবলেট উদ্ধারের ঘটনায় তার আভাস মিলতে শুরু করেছে। শনিবারই ময়দান এলাকা থেকে স্পেশাল টাস্ক ফোর্সের (এসটিএফ) হাতে ধরা পড়েছে ৫.৬০০ কেজি নিষিদ্ধ মাদক। আন্তর্জাতিক বাজারে যার মূল্য প্রায় ৫০ লক্ষ টাকা বলে দাবি পুলিসের।  
বিশদ

বারাসতের রেলগেটে লাইনের উপর বিকল লরি,
৪ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ, যানজট জাতীয় সড়কেও

বিএনএ, বারাসত: বারাসতের ৩৪নম্বর জাতীয় সড়কের ১১ নম্বর রেলগেটের উপর স্টোন চিপস বোঝাই লরি খারাপ হয়ে দাঁড়িয়ে যাওয়ায় বনগাঁ ও হাসনাবাদ লাইনে চরম বিভ্রাট হয়। চার ঘন্টার বেশি ট্রেন চলাচল ব্যাহত হওয়ার পাশাপাশি জাতীয় সড়কেও তীব্র যানজট হয়। 
বিশদ

বিরাটিতে লরি থেকে বাজেয়াপ্ত প্রায় ২ কোটির চোরাই সোনা, গ্রেপ্তার দুই 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাংলাদেশ থেকে পণ্যবাহী লরিতে আসছে চোরাই সোনা। এমনকী সীমান্ত থেকে মাল খালাস করে ফেরার পথে লরির চালকদের হাতেও তা পঠিয়ে দেওয়া হচ্ছে। সোনা পাচারকারীদের এই নতুন কৌশল সামনে এল বিরাটি থেকে লরির চালক ও এক ট্রান্সপোর্ট ব্যবসায়ীকে গ্রেপ্তারের পর।  
বিশদ

দুর্ঘটনায় গুরুতর জখম ৩
কালীপুজোর আগে শেষ রবিবার চম্পাহাটির বাজির বাজারে ব্যাপক ভিড় 

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: কালীপুজোর আগের শেষ রবিবার বারুইপুরের চম্পাহাটি-হাড়ালের আতসবাজির বাজারে ঠাসাঠাসি ভিড়। বিকেল থেকে সেই ভিড় লাগামছাড়া হয়ে যায়, চম্পাহাটি থেকে স্টেশন যাওয়ার রাস্তা যানজটে আটকে গিয়েছে। 
বিশদ

নিউটাউনে আবাসনের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী দশম শ্রেণীর ছাত্রী 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নিউটাউনে বহুতল আবাসনের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী ইংরেজি মাধ্যম স্কুলের দশম শ্রেণীর ছাত্রী। মৃতার নাম রুদ্রাণী চক্রবর্তী (১৬)। ঘটনাটি ঘটেছে শনিবার রাত ১১টা নাগাদ। নিউটাউনে নজরুল তীর্থের কাছে ওই আবাসনের নীচে তার দেহ পড়ার আওয়াজ পেয়ে নিরাপত্তারক্ষীরা ছুটে যান।  
বিশদ

কুমোরটুলিতে কালীপ্রতিমা তৈরির ব্যস্ততা
ডাকিনী-যোগিনীর মূর্তি দেখে চমকে ওঠা
বিদেশিকে ‘কালীকথা’ শোনালেন গাইড

বীরেশ্বর বেরা, কলকাতা: কুমোরটুলি মৃৎশিল্পীপাড়ার অলিগলি ঘুরতে ঘুরতে একটা জায়গায় চমকে দাঁড়িয়ে পড়লেন জনা পাঁচেক বিদেশি পর্যটক। কৌতুহলভরা চোখে তাকালেন তাঁদের ‘গাইড’-এর দিকে। গাইড এগিয়ে এসে বললেন, ‘দিজ আর কলড ডাকিনী-যোগিনী...’!  
বিশদ

এখনও খোলা হয়নি পার্কে দুর্গাপুজোর একাধিক মণ্ডপ, ক্ষোভ বাসিন্দাদের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দুর্গাপুজো শেষ হয়েছে প্রায় এক পক্ষকাল হতে চলল। এখনও পর্যন্ত শহরের যে যে পার্কের ভিতরে মণ্ডপ তৈরি করা হয়েছিল, তা খোলার কাজ শেষ হয়নি। প্রায় সবক’টি পার্কেই এখনও দাঁড়িয়ে রয়েছে আধখোলা মণ্ডপ। পার্কের যত্রতত্র পেরেক, কাঠের টুকরো, থার্মোকলের টুকরোর ছড়াছড়ি। প্রতিবারই এমনটা হয়ে থাকে।  
বিশদ

নিউ মার্কেটের পার্কোম্যাট
প্রায় তিন বছর পর খুলেও বিপত্তি, বৈদ্যুতিক সরঞ্জামে শর্ট সার্কিট থেকে আটকে গেল মেশিন 

সায়ন্ত ভট্টাচার্য, কলকাতা: প্রায় দু’-তিন বছর বন্ধ থাকার পর শুধু ‘মৌখিক’ সিদ্ধান্তের ভিত্তিতে খুলেছিল ঐতিহ্যশালী নিউ মার্কেট লাগোয়া ভূ-গর্ভস্থ পার্কিং লট। পুজোর মধ্যেও গাড়ি রাখছিল দায়িত্বপ্রাপ্ত সংস্থাটি। কিন্তু ফের ঘটল বিপত্তি। ফলে খুলেও বন্ধ করতে হল ভূ-গর্ভস্থ ওই পার্কিং লটটিকে। বিপত্তি ঘটে দিন দু’য়েক আগে। 
বিশদ

অভিনেত্রী ধর্ষণ মামলা: গোপন জবানবন্দির প্রতিলিপি আজ সংগ্রহ করবেন আইও 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ সংক্রান্ত মামলায় আজ, সোমবার ফুলবাগান থানার তদন্তকারী অফিসার (আইও) ওই অভিনেত্রীর দেওয়া ‘গোপন জবানবন্দি’র প্রতিলিপি সংগ্রহ করবেন কোর্ট থেকে। 
বিশদ

কুঠিঘাট-বাগবাজার-ফেয়ারলি রুটে ফেরি চলাচলের সূচনাও আজই
টালা ব্রিজে বাস চলাচল বন্ধ, পরিস্থিতির মোকাবিলায় আজ বৈঠকে পরিবহণমন্ত্রী 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: টালা ব্রিজ দিয়ে বাস চলাচল বন্ধের জেরে উদ্ভূত পরিস্থিতির মোকাবিলায় আজ, সোমবার বাস, ট্যাক্সি, লাক্সারি ট্যাক্সি এবং বেশ কিছু অটো রুটের প্রতিনিধিদের নিয়ে বৈঠকে বসতে চলেছেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। 
বিশদ

Pages: 12345

একনজরে
বিড, ২০ অক্টোবর (পিটিআই): নির্বাচনী প্রচারে বেরিয়ে তুতো বোন তথা মহারাষ্ট্রের মন্ত্রী পঙ্কজা মুণ্ডের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করে ইতিমধ্যে বিতর্কে জড়িয়েছেন এনসিপি নেতা ধনঞ্জয় মুণ্ডে। এবার ধনঞ্জয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করল পুলিস। যদিও এনসিপি নেতা দাবি করেন, তাঁর মন্তব্য ‘বিকৃত’ ...

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: দুর্গাপুজোর পর এবার কালীপুজো। আর এই কালীপুজোতে অতিরিক্ত উপার্জনের আশায় বুক বাঁধতে শুরু করেছেন রাজ্যের জবা ফুলচাষীরা। কালীপুজোয় জবার চাহিদার কথা মাথায় ...

সংবাদদাতা, কান্দি: রবিবার সন্ধ্যায় শিশু মৃত্যুকে কেন্দ্র করে কান্দি মহকুমা হাসপাতাল চত্বরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। মৃতের নাম ঋদ্ধিমান হাজরা(২)। মৃতের বাড়ি কান্দি পুরসভার রষোড়া গ্রামের ৭নম্বর ওয়ার্ডে।   ...

তুরিন, ২০ অক্টোবর: ইউরো কাপের যোগ্যতা বাছাই পর্বে টানা দুই ম্যাচে গোল পাওয়া ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ক্লাবের হয়েও বজায় রাখলেন দুরন্ত ফর্ম। সিরি-এ’তে শনিবার রাতে তাঁর ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবে। মাঝে মাঝে হঠকারী সিদ্ধান্ত গ্রহণ করায় ক্ষতি হতে পারে। নতুন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮০৫: ত্রাফালগারের যুদ্ধে ভাইস অ্যাডমিরাল লর্ড নেলসনের নেতৃত্বে ব্রিটিশ নৌবাহিনীর কাছে পরাজিত হয় নেপোলিয়ানের বাহিনী
১৮৩৩: ডিনামাইট ও নোবেল পুরস্কারের প্রবর্তক সুইডিশ আলফ্রেড নোবেলের জন্ম
১৮৫৪: ক্রিমিয়ার যুদ্ধে পাঠানো হয় ফ্লোরেন্স নাইটেঙ্গলের নেতৃত্বে ৩৮ জন নার্সের একটি দল
১৯৩১: অভিনেতা শাম্মি কাপুরের জন্ম
১৯৪০: আর্নেস্ট হেমিংওয়ের প্রথম উপন্যাস ফর হুম দ্য বেল টোলস-এর প্রথম সংস্করণ প্রকাশিত হয়
১৯৪৩: সিঙ্গাপুরে আজাদ হিন্দ ফৌজ গঠন করলেন নেতাজি সুভাষচন্দ্র বসু
১৯৬৭: ভিয়েতনামের যুদ্ধের প্রতিবাদে আমেরিকার ওয়াশিংটনে এক লক্ষ মানুষের বিক্ষোভ হয়
২০১২: পরিচালক ও প্রযোজক যশ চোপড়ার মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৪ টাকা ৭২.০৪ টাকা
পাউন্ড ৮৯.৮৬ টাকা ৯৩.১৫ টাকা
ইউরো ৭৭.৭৩ টাকা ৮০.৬৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
19th  October, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৯২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৯৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৬৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,৭৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
20th  October, 2019

দিন পঞ্জিকা

২ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯, রবিবার, ষষ্ঠী ৪/৩৯ দিবা ৭/৩০। আর্দ্রা ৩০/৩৪ সন্ধ্যা ৫/৫২। সূ উ ৫/৩৮/৩৫, অ ৫/৪/৩৯, অমৃতযোগ দিবা ৬/২৫ গতে ৮/৪২ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৪৫ মধ্যে। রাত্রি ৭/৩৫ গতে ৯/১৬ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ১/২৮ মধ্যে পুনঃ ২/১৮ গতে উদয়াবধি, বারবেলা ৯/৫৬ গতে ১২/৪৭ মধ্যে, কালরাত্রি ১২/৫৬ গতে ২/৩০ মধ্যে।
২ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯, রবিবার, সপ্তমী ৫৩/৪/১৩ রাত্রি ২/৫২/৫২। আর্দ্রা ২৪/৪১/৫৯ দিবা ৩/৩১/৫৯, সূ উ ৫/৩৯/১১, অ ৫/৫/৫১, অমৃতযোগ দিবা ৬/৩২ গতে ৮/৪৫ মধ্যে ও ১১/৪২ গতে ২/৪০ মধ্যে এবং রাত্রি ৭/২৮ গতে ৯/১১ মধ্যে ও ১১/৪৬ গতে ১/২৯ মধ্যে ও ২/২১ গতে ৫/৪০ মধ্যে, বারবেলা ৯/৫৬/৪১ গতে ১১/২২/৩১ মধ্যে, কালবেলা ১১/২২/৩১ গতে ১২/৪৮/২১ মধ্যে, কালরাত্রি ১২/৫৬/৪১ গতে ২/৩০/৫১ মধ্যে।
২০ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
নানুরে বিজেপি সমর্থকের মাকে গুলি করে খুন 
বীরভূমের নানুরে বিজেপি-তৃণমূল সংঘর্ষে প্রাণ গেল বিজেপি সমর্থকের মায়ের। গুলিবিদ্ধ ...বিশদ

04:55:03 PM

মোবাইল ফোন হারিয়ে ফেলায় বকুনি, নদীয়ার ভীমপুরে আত্মঘাতী কিশোরী 

04:39:00 PM

কোচবিহারে পাতলাখাওয়ায় মৃত তৃণমূল কর্মীর পরিজনদের সঙ্গে দেখা করলেন সুব্রত বক্সি 

04:34:00 PM

শান্তিপুরে বাড়িতে ভূতের অপবাদ দিয়ে মারধর 
বাড়িতে ভূত রয়েছে এমন অপবাদ দিয়ে বেশ কয়েকটি পরিবারের উপর ...বিশদ

04:29:00 PM

সম্পাদক শুভা দত্ত প্রয়াত 
প্রয়াত বর্তমান সংবাদপত্রের সম্পাদক শুভা দত্ত। সোমবার, ২১ অক্টোবর সকাল ...বিশদ

01:39:53 PM

বিধানসভা নির্বাচন: মুম্বইতে স্ত্রী ও পুত্রকে সঙ্গে নিয়ে ভোট দিলেন শচীন তেন্ডুলকর 

12:26:00 PM