Bartaman Patrika
কলকাতা
 

আগুনে ফেটে যাওয়া
জলন্ত সিলিন্ডার উড়ে এসে মাথায় পড়ে দগ্ধ হন ইনসান

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নিউটাউনে যে অস্থায়ী মার্কেটে ভোররাতে আগুন লেগেছিল, সেখানেই দোকান ছিল ইনসান আলির। আগুন লাগার খবর পেয়ে, তিনি নিজের দোকান বাঁচাতে গিয়েছিলেন। সেই আগুনের আঁচ তাঁর দোকানকে ছুঁতে না পারলেও, শেষ পর্যন্ত আগুনের গ্রাস থেকে বাঁচতে পারলেন না ছাপনার ইনসান আলি মোল্লা। বৃহস্পতিবার ভোররাতে নিউটাউনের আকন্দকেশরীর বহুতলের সামনে ঝুপড়ি দোকানে আগুন লাগার খবর পেয়েই তড়িঘড়ি ছুটে যান বছর তিরিশের এই যুবক। এদিন বিকেলে বাড়িতে খবর আসার সঙ্গে সঙ্গেই শোকের ছায়া নেমে আসে ছাপনার বড় কবরস্থানের পাশেই তাঁদের গ্রামে। ইনসানের দোকানে কাজ করা এক কর্মী নাজিমুল পুরকাইত বলেন, তখন চারিদিকে আগুন ছড়িয়ে পড়ছিল। আগুন যাতে তাঁদের দোকানের দিকে না আসে, তাতে সাধ্যমতো জল দিচ্ছিল ইনসান আলিও। সেই সময়েই আচমকা দুর্ঘটনা। কিছুক্ষণ পর তাঁরা এসে দেখতে পান, রক্তাক্ত অবস্থায় দোকানের পিছনের দিকে পড়ে রয়েছেন ইনসান। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে নিউটাউনের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, অবস্থা গুরুতর হলে তাঁকে বাইপাস সংলগ্ন একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সল্টলেকের দুটি বেসরকারি হাসপাতাল ঘুরে শেষ পর্যন্ত রুবির কাছে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই এদিন দুপুরে তাঁর মৃত্যু হয়েছে। চিকিৎসকদের পক্ষ থেকে পরিবারকে জানানো হয়েছে, তাঁর মুখের ডানদিকের অংশ গুরুতরভাবে জখম হয়েছিলেন। মাথাতে মারাত্মক আঘাত লেগেছিল।
প্রত্যক্ষদর্শীদের দাবি, ইনসান তাঁদের দোকানের দিকে যাতে আগুন না যায় তাই আটকানোর চেষ্টা করছিল। সেই সময় তাদের দোকানের পাশেই থাকা একটি মাছের দোকানে আচমকাই ঩সিলিন্ডার ফাটে। সেই ফাটা সিলিন্ডারের অংশ ছিটকে গিয়ে তাঁদের দোকানের চালে ধাক্কা মেরে সরাসরি ইনসানের মুখে উপর পড়ে। সঙ্গে সঙ্গে তাঁর মুখের ডানদিকের অংশ পুড়ে যায়। কিন্তু সেই সময় তাঁর আশেপাশে কেউ ছিল না। সবাই বাজারের সামনের দিকে ছিলেন। অন্তত পাঁচ¬-সাত মিনিট ওই অবস্থায় পড়ে থাকার পর ইনসানকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।
তাঁর দোকানের কর্মী নাজিমুল জানিয়েছেন, তাঁদের এখানকার কয়েকজন পাশের একটি বহুজাতিক বিপণী সংস্থার ভূগর্ভস্থ জলাধার থেকে জল নিয়ে পাই঩পে করে আগুন নেভাতে গিয়ে প্রথম ইনসানকে ওই অবস্থায় পড়ে থাকতে দেখে। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে পাঠানো হয়। কিন্তু শেষ রক্ষা হল না। ইনসানের বাবা জালালউদ্দিন মোল্লা বলেন, ছেলে বুধবার রাতে বাড়িতেই ছিল। দোকান থেকে খবর আসে আগুন লেগেছে। তারপরেই ছেলে এবং তিনি ঘটনাস্থলে যান। ছেলে আগুন নেভানোর কাজে ঝাঁপিয়ে পড়ে। তাতেই ঘটে বিপত্তি। প্রতিবেশীরা জানিয়েছেন, দুই ছেলের বাবা ইনসান আলি মোল্লা পরিবারের মেজ ছেলে। বাবার সঙ্গে ব্যবসায় হাত দিয়ে মুদিখানার দোকান থেকে এখন ফল এবং সব্জির বড় ব্যবসা শুরু করেছিলেন। অনলাইনেও নিজের ‘চাচা শপ’ দোকানকে বেশ জনপ্রিয় করে তুলেছিলেন তিনি। সম্প্রতি বাকি ভাইদের সঙ্গে নতুন বাড়িও তৈরি করেন। পাড়ায় অন্তত ভালো ছেলে বলেই সবাই চিনত। এরকম একজনের এই মর্মান্তিক মৃত্যুর ঘটনায় পাড়াতেও শোকের ছায়া নেমে এসেছে।

08th  February, 2019
সাঁতরাগাছি ব্রিজে মেরামতের জন্য যান নিয়ন্ত্রণ

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: জরুরি মেরামতির কারণে শুক্রবার সকাল থেকে সাঁতরাগাছি ব্রিজে যান চলাচল নিয়ন্ত্রণের কাজ শুরু করল প্রশাসন। পরিকল্পনা অনুযায়ী সোমবার পর্যন্ত এই কাজ চলবে। আগাম ঘোষণা অনুযায়ী এদিন সকাল ১০টা থেকেই ব্রিজ দিয়ে সমস্ত ধরনের পণ্যবাহী যান চলাচল বন্ধ করে দেওয়া হয়।
বিশদ

09th  February, 2019
গুয়াতেমালার খাবার চেখে দেখার
সুযোগ মিলছে থিম প্যাভিলিয়নেই

সৌম্য নিয়োগী, কলকাতা: বইমেলার মধ্যেই শুরু হল কলকাতা লিটারেচার ফেস্টিভ্যাল। বৃহস্পতিবার তিনদিনের এই উত্সবের সূচনা করেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। দুপুর থেকে শুরু হওয়া আলোচনাসভায় দর্শকদের ভিড় ছিল চোখে পড়ার মতো। এদিন দুপুরে প্রথম অনুষ্ঠানটি ছিল ‘গল্প-উপন্যাসের মাধ্যমে ইতিহাস এবং সংস্কৃতি বর্ণনা করা’ নিয়ে।
বিশদ

08th  February, 2019
জি টি রোডে লরি চাপায় মৃত্যু
বৃদ্ধের, রাস্তা-রেল অবরোধ

 বিএনএ, চুঁচুড়া: লরি চাপা পড়ে মৃত্যু হল শ্যামল দাস (৬০) নামে এক বৃদ্ধের। বৃহস্পতিবার সকালে শ্রীরামপুর থানার বৈদ্যবাটি ঘোষ মার্কেটের সামনে জি টি রোডের উপর এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পরেই মৃতের পরিবারকে ক্ষতিপূরণ প্রদান ও অবিলম্বে দিল্লি রোড থেকে সমস্ত পণ্যবাহী গাড়ি জি টি রোড দিয়ে ঘুরিয়ে দেওয়া বন্ধ করার দাবিতে সকাল ৮টা থেকে দুর্ঘটনাস্থলে রাস্তা অবরোধ করেন এলাকার বাসিন্দারা।
বিশদ

08th  February, 2019
আজ থেকে রবিবার পর্যন্ত বহু লোকাল
বাতিল শিয়ালদহ-রানাঘাট শাখায় 

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পূর্ব রেলের শিয়ালদহ বিভাগের শিয়ালদহ-রানাঘাট শাখায় কাঁকিনাড়া এবং নৈহাটি স্টেশনের মধ্যে চতুর্থ লাইন চালু করতে তিন দিন ধরে নন-ইন্টারলকিংয়ের কাজ করা হবে। তার জন্য আজ, শুক্রবার থেকে আগামী রবিবার পর্যন্ত বহু লোকাল ট্রেন বাতিল করা হচ্ছে।
বিশদ

08th  February, 2019
নিউটাউনে আগুনে ৪০টি ঝুপড়ি
দোকান ছাই, মৃত্যু যুবকের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নিউটাউনের আকন্দকেশরী মৌজার কাছে একটি আবাসনের সামনের ঝুপড়ি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনায় মৃত্যু হল এক যুবকের। বৃহস্পতিবার ভোররাতে ঘটনাটি ঘটেছে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে দমকলের পাঁচটি ই঩ঞ্জিন গিয়ে প্রায় চার ঘণ্টার চেষ্টাতে আগুন আয়ত্তে আনে।
বিশদ

08th  February, 2019
 ধর্মতলায় ধর্নায় বসবে যুব কংগ্রেস
সিবিআই নিয়ে কেন্দ্র-রাজ্য সংঘাতকে
গড়াপেটা বলে দাবি করলেন মান্নান

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সারদা সহ সমস্ত বেআইনি অর্থলগ্নি সংস্থার হাতে প্রতারিতদের অর্থ ফেরতের দাবিতে ধর্মতলায় অবস্থানে বসার পরিকল্পনা নিচ্ছে কংগ্রেসের যুব শাখা। এদিকে, সিবিআই তদন্তকে ঘিরে কেন্দ্র ও রাজ্যের সংঘাতকে গড়াপেটা বলে দাবি করেছেন বিধানসভার বিরোধী দলনেতা আব্দুল মান্নান।
বিশদ

08th  February, 2019
  কনভেনশন সেন্টারের পিছনে হোটেলে আগুন লাগায় আতঙ্ক

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিশ্ববঙ্গ বা঩ণিজ্য সম্মেলন চলার সময় আগুন লাগায় আতঙ্ক সৃষ্টি হয়। কনভেনশন সেন্টারের পিছনে হোটেলের ১০ তলায় আগুন লাগে। সেই সময় ওই হোটেলে গিয়েছিলেন পুরমন্ত্রী ও মেয়র ফিরহাদ হাকিম। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছিলেন তিনতলায়।
বিশদ

08th  February, 2019
ছেলের খুনিদের কড়া সাজা চাইলেন মা
প্রতিবাদী যুবককে রাস্তায় প্রকাশ্যে
পিটিয়ে খুন: ৪ যুবক দোষী সাব্যস্ত

সুকান্ত বসু, কলকাতা: প্রতিবাদী এক যুবককে প্রকাশ্যে রাস্তায় ফেলে পিটিয়ে খুনের ঘটনায় চার যুবককে দোষী সাব্যস্ত করল আদালত। বৃহস্পতিবার শিয়ালদহের দ্বিতীয় অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক চিন্ময় চট্টোপাধ্যায় ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় (হত্যা) ওই চার যুবককে দোষী সাব্যস্ত করেন।
বিশদ

08th  February, 2019
বনগাঁয় পরকীয়ায় বাধা, মাথায় কোপ স্ত্রীর

 বিএনএ, বারাসত: স্বামীর পরকীয়া সম্পর্ক নিয়ে বাধা দিয়েছিলেন স্ত্রী। সেই রাগে স্ত্রীর মাথায় দা দিয়ে কোপ মারল স্বামী। বুধবার সন্ধ্যায় বনগাঁর মুড়িঘাটা এলাকায় এই ঘটনা ঘটেছে। পুলিস জানিয়েছে, জখম স্ত্রী নীলিমা সর্দারকে বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বিশদ

08th  February, 2019
  ফের বিভ্রাট মেট্রোয়, এবার যান্ত্রিক গোলযোগে আটকে গেল ট্রেন

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের বিভ্রাট মেট্রো রেলে। তবে, এবার আর আগুন কিংবা ধোঁয়া নয়, যান্ত্রিক গোলযোগে আটকে যায় ট্রেন। এই ঘটনার পর আপ লাইনের ট্রেন ছাড়া হয় ডাউন প্ল্যাটফর্ম থেকে। তার জেরে সমস্যায় পড়তে হয় যাত্রীদের। বৃহস্পতিবার ঘটনাটি ঘটে কবি সুভাষ স্টেশনে।
বিশদ

08th  February, 2019
বধূর মৃত্যুতে সিআইডি’র ভূমিকায় ফের
প্রশ্ন, তদন্তভার গেল সিবিআইয়ের হাতে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অবাঙালি গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর তদন্তে সিআইডি তথা রাজ্য পুলিসের ভূমিকা নিয়ে গুরুতর প্রশ্ন ছিলই। সেই সূত্রে কলকাতা হাইকোর্ট সিবিআই তদন্তের নির্দেশ দিলেও রাজ্যের শীর্ষ আদালতের তৎকালীন প্রধান বিচারপতি জ্যোতির্ময় ভট্টাচার্যের নেতৃত্বাধীন ডিভিশন বেঞ্চ সেই তদন্তভার ফের সিআইডি’র হাতেই সঁপেছিল।
বিশদ

08th  February, 2019
বাইপাসে অটো উল্টে সস্ত্রীক
পুলিস ইন্সপেক্টর সহ জখম ৩

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ই এম বাইপাসে বাঘাযতীন-রুবি রুটের একটি অটো উল্টে জখম হলেন রাজ্য পুলিসের এক ইন্সপেক্টর সহ মোট তিনজন। বিজয়গড়ের বাসিন্দা ওই ইন্সপেক্টরের নাম সৌরেন্দ্র শূর। তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সুরক্ষার দায়িত্বে রয়েছেন। সৌরেন্দ্রবাবুর স্ত্রী শ্রীমা শূরও সঙ্গে ছিলেন।
বিশদ

08th  February, 2019
রামনগর, ফলতা, উস্তি, নোদাখালিতে গুজবে ভর করে গণপিটুনি, টহল

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: গুজবে ভর করে উত্তপ্ত ও আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে ডায়মন্ডহারবার পুলিস জেলার রামনগর, ফলতা, পাড়ুলিয়া উপকূল, উস্তি ও নোদাখালি থানা এলাকা। কোথাও গুজব ছদ্মবেশে চোর ঢুকেছে, কোথাও ছেলেধরা, কোথাও বলা হচ্ছে, বাড়ির চালে ঢিল মারা হচ্ছে, রাতের অন্ধকারে বাইরে থেকে দরজায় ধাক্কা দিচ্ছে।
বিশদ

08th  February, 2019
  নামখানার হোটেলে কলকাতার পর্যটকের রহস্যমৃত্যু

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: বৃহস্পতিবার বিকেলে ফ্রেজারগঞ্জ উপকুল থানার নামখানার একটি হোটেল থেকে এক পর্যটকের মৃতদেহ উদ্ধার করল পুলিস। মৃতের নাম সমীর হালদার (৫৯)। বাড়ি কলকাতার বকুলতলা লেনে।
বিশদ

08th  February, 2019

Pages: 12345

একনজরে
 বিএনএ, বহরমপুর: এবার মুর্শিদাবাদ জেলায় মাধ্যমিক পরীক্ষার্থীর সংখ্যা ৮২হাজার ২২৮জন। এরমধ্যে ছাত্রীর সংখ্যা বেশি। আজ, মঙ্গলবার থেকে পরীক্ষা নির্বিঘ্নে করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে জেলা পুলিস ও প্রশাসন। ...

 বেজিং, ১১ ফেব্রুয়ারি (এএফপি): চীন এবং আমেরিকার বাণিজ্য বিরোধ না মিটলে বিশ্বজুড়ে অর্থনৈতিক ঝড় বয়ে যাবে বলে রবিবারই সতর্ক করেছে আন্তর্জাতিক অর্থভাণ্ডার (আইএমএফ)। এরপরেই চীনের সঙ্গে বাণিজ্য নিয়ে আলোচনা শুরু করল আমেরিকা। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা ভোটের মুখে শাসক আর বিরোধীদের মধ্যে এবার ঢুকে পড়ল ‘মেট্রো চ্যানেল’ রাজনীতি। বিজেপির বক্তব্য, ধর্মতলার মেট্রো চ্যানেলে রাজনৈতিক সভা-সমাবেশ নিষিদ্ধ করেছে ...

 লখনউ, ১১ ফেব্রুয়ারি (পিটিআই): জাতীয় স্বার্থ ও জাতীয় নিরাপত্তা ‘চৌকিদারে’র জন্যই উপেক্ষিত হচ্ছে। রাফাল ইস্যুতে সোমবার প্রধানমন্ত্রীকে এভাবেই নিশানা করলেন বসপা সুপ্রিমো মায়াবতী। এক সর্বভারতীয় দৈনিকের রিপোর্টে ফ্রান্সের সঙ্গে প্রতিরক্ষা মন্ত্রকের রাফাল চুক্তিতে প্রধানমন্ত্রীর দপ্তরের হস্তক্ষেপের বিষয়টি প্রকাশ্যে এসেছে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার জন্য স্থান পরিবর্তন হতে পারে। গবেষণামূলক কাজে সাফল্য আসবে। কর্মপ্রার্থীরা কোনও শুভ সংবাদ পেতে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৪৭: বিজ্ঞানী টমাস আলভা এডিসনের জন্ম
১৮৮২: ছন্দের জাদুকর সত্যেন্দ্রনাথ দত্তের জন্ম
১৯১৭: মার্কিন লেখক সিডনি শেলডনের জন্ম
১৯৮০: ঐতিহাসিক রমেশচন্দ্র মজুমদারের মৃত্যু
১৯৯০: দক্ষিণ আফ্রিকার জেল থেকে মুক্তি পেলেন নেলসন ম্যান্ডেলা 

11th  February, 2019


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৪ টাকা ৭২.১৪ টাকা
পাউন্ড ৯০.৫২ টাকা ৯৩.৭৮ টাকা
ইউরো ৭৯.২৫ টাকা ৮২.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৪৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৭৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,২৩৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৯ মাঘ ১৪২৫, ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ২৪/১১, দিবা ৩/৫৫। ভরণী ৩৯/৫০ রাত্রি ১০/১১। সূ উ ৬/১৪/৩৬, অ ৫/২৭/১৮, অমৃতযোগ দিবা, ৮/২৯ গতে ১০/৪৩ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৭ মধ্যে পুনঃ ৩/১২ গতে ৪/৪২ মধ্যে। রাত্রি ৬/১৮ মধ্যে পুনঃ ৮/৫১ গতে ১১/২৫  মধ্যে পুনঃ ১/৫৮ গতে ৩/৪২  মধ্যে। বারবেলা ৭/৩৮ গতে ৯/২  মধ্যে পুনঃ ১/১৫ গতে ২/৩৯, মধ্যে, কালরাত্রি ৭/৩ গতে ৮/৩৯ মধ্যে।
২৮ মাঘ ১৪২৫, ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ১১/১৩/৪৭। ভরণীনক্ষত্র সন্ধ্যা ৫/৫৫/২৩, সূ উ ৬/১৬/১, অ ৫/২৫/৩৪, অমৃতযোগ দিবা ৮/২৯/৫৬ থেকে ১০/৪৩/৫০ মধ্যে ও ১২/৫৭/৪৫ থেকে ২/২৭/১ মধ্যে ও ৩/১১/৩৯ থেকে ৪/৪০/৫৬ মধ্যে এবং রাত্রি ৬/১৬/৫৬ মধ্যে ও ৮/৫১/১ থেকে ১১/২৫/৭ মধ্যে ও ১/৫৯/১২ থেকে ৩/৪১/৫৬ মধ্যে, বারবেলা ৭/৩৯/৪৩ থেকে ৯/৩/২৪ মধ্যে, কালবেলা ১/১৪/২৯ থেকে ২/৩৮/১১ মধ্যে, কালরাত্রি ৭/১/৫২ থেকে ৮/৩৮/১১ মধ্যে।
৬ জমাদিয়স সানি
এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: ব্যবসায় উন্নতির যোগ। বৃষ: আর্থিক ক্ষেত্র শুভ। মিথুন: পাওনা অর্থ ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
আন্তর্জাতিক ডারউইন দিবস১৮০৯: বিজ্ঞানী চার্লস ডারউইনের জন্ম১৮০৯: আব্রাহাম লিংকনের জন্ম১৮৭১: ...বিশদ

07:03:20 PM

চ্যানেল বাছাই: সময় বাড়ল ৩১ মার্চ পর্যন্ত
নতুন নিয়মে চ্যানেল বাছাইয়ের প্রক্রিয়া যাঁদের সম্পূর্ণ হয়নি, সেই দর্শকদের ...বিশদ

10:15:02 PM

পোখরানের কাছে ভেঙে পড়ল বায়ুসেনার প্রশিক্ষণ প্রদানকারী মিগ-২৭ বিমান, অক্ষত পাইলট 

07:30:55 PM

নিউ টাউনে নাবালকের বিরুদ্ধে মাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ
নাবালক ছেলের বিরুদ্ধে মাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল। গতকাল ...বিশদ

04:49:00 PM

বিজেপি অগণতান্ত্রিক দল: মমতা 
এলাহাবাদ বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির ...বিশদ

04:34:14 PM