Bartaman Patrika
কলকাতা
 

মিছিল, ধর্মঘটী-পুলিস খণ্ডযুদ্ধ,
যান চলাচল ব্যাহত

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সোমবার রাত থেকে তৈরি ছিলেন ধর্মঘটীরা। পরিকল্পনা মতো মঙ্গলবার সকাল থেকেই শহরের বিভিন্ন প্রান্তে তাঁরা রাস্তায় গাড়ি আটকাতে নেমে পড়লেন। কোথাও স্কুলের বাস আটকালেন, কোথাও আবার বাস-লরির চাকার হাওয়া খুলে দিলেন। কোথাও তাঁদের বিরুদ্ধে অভিযোগ উঠল, ট্যাক্সি-ক্যাব থেকে যাত্রীদের নামিয়ে দেওয়ার। এসব রুখতে গিয়ে কোথাও কোথাও ধর্মঘটীদের সঙ্গে খণ্ডযুদ্ধে জড়িয়ে পড়ল পুলিস। এদিন সকালে শহরের অন্যতম গুরুত্বপূর্ণ এলাকা হাজরা মোড়ে সকাল থেকে দফায় দফায় চলে বিক্ষোভ। ধর্মঘটীরা রাস্তায় বসে অবরোধ শুরু করেন। পুলিস তাঁদের বুঝিয়ে সরানোর চেষ্টা করে। কিন্তু তাতে রাজি না হলে তাঁদের সঙ্গে পুলিসের ধস্তাধস্তি শুরু হয়ে যায়। তখনই বাম শ্রমিকদের একটি মিছিল হাজরা মোড়ের কাছে আটকানোর চেষ্টা করে পুলিস। যার জেরে শুরু হয় খণ্ডযুদ্ধ। পুলিস লাঠি নিয়ে তেড়ে যায়। পাল্টা মার দেওয়ার অভিযোগ ওঠে ধর্মঘটীদের বিরুদ্ধে। পুলিস হাজরা থেকে বহু ধর্মঘটীকে গ্রেপ্তার করে। বাম কর্মীদের অভিযোগ, তাঁরা শান্তিপূর্ণভাবে ধর্মঘট পালনের জন্য রাস্তায় নেমেছিলেন। পুলিস এসে তাঁদের তুলে দেয়। কর্মীদের মারধর করে। হাজরা মোড়ে উত্তেজনার জেরে সাময়িকভাবে যান চলাচল ব্যাহত হয়। তবে পুলিস পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এদিন সকাল থেকেই শ্যামবাজার, যাদবপুর-সহ একাধিক জায়গায় অবরোধ কর্মসূচি নিয়েছিল বামফ্রন্ট। এমনই এক কর্মসূচিতে শামিল ছিলেন প্রাক্তন ছাত্রনেতা তথা সিপিএমের যুব নেতা শতরূপ ঘোষ। কসবায় ধর্মঘটের সমর্থনে কর্মসূচি নিয়েছিল সিপিএম, সেখানেই ছিলেন তিনি। সেখানে পুলিসের সঙ্গে ধস্তাধস্তিও হয় বাম নেতা কর্মীদের। শতরূপ ঘোষের অভিযোগ, কসবায় মহিলা কর্মীদের গায়ে ধাক্কা দিয়েছে একজন পুলিস অফিসার। তার প্রতিবাদ করতে গিয়েই শতরূপ বলে বসেন, ক্ষমতায় এলে ওই পুলিস অফিসারকে কসবায় নিয়ে এসে কান ধরে ওঠবস করাবেন তিনি।
এদিন সকাল ৭টা ৫৫ মিনিটে সুজন চক্রবর্তীর নেতৃত্বে যাদবপুরে মিছিল করেন ধর্মঘটীরা। সেই মিছিলের প্রথম সারিতে থাকা সুজন চক্রবর্তীকে আটক করা হয়। আটক করা হয় আরও বেশ কয়েক জন বাম কর্মী-সমর্থককে। এই নিয়ে পুলিসের সঙ্গে ধর্মঘটীদের তুমুল ধস্তাধস্তি হয়। পরে আটক হওয়া ওই ধর্মঘটীদের গ্রেপ্তার করা হয়। তবে রাতে লালবাজারের সেন্ট্রাল লক আপ থেকে এসইউসির ধর্মঘটীরা ব্যক্তিগত বন্ডে জামিন নিলেও বামেরা নেননি। এরপর তাঁদের নিঃশর্তে ছেড়ে দেওয়া হয়। অবশ্য এদিন সব থেকে উল্লেখযোগ্য ঘটনা ঘটেছে বড়তলা থানার শোভাবাজারে। সেখানে একটি বেসরকারি রুটের বাসের তলায় আগুন ছুঁড়ে দেন ধর্মঘটীরা। সেই সময় বাসযাত্রীরা আতঙ্কে নেমে আসেন। চলন্ত বাসের নীচে আগুনের জেরে এলাকাতেও চাঞ্চল্য ছড়ায়। এদিকে, এই ঘটনায় পুলিস তিনজনকে গ্রেপ্তার করে।
এদিন রাস্তায় গাড়ি চলাচল স্বাভাবিক থাকলেও যাত্রীর সংখ্যা অনেকটাই কম ছিল। সরকারি বাসের সংখ্যা যথেষ্ট ছিল। যদিও ক্যাব বুক করতে গিয়ে অনেকেই নাজেহাল হয়েছেন। কলকাতা বিমানবন্দর থেকে ক্যাব বুক করতে গিয়ে ভাড়া দেখে অনেকেরই চোখ কপালে ওঠে। একই অবস্থা হয় শহরের মধ্যেও। ইস্টার্ন মেট্রোপলিটন বাইপাস থেকে অনেকে ধর্মতলা বা খিদিরপুরের দিকে যাওয়ার জন্য ক্যাব বুক করতে গিয়ে দেখেন, ভাড়া ৫০০ থেকে ৬০০ হাঁকিয়েছে সংস্থাগুলি। ডায়মন্ডহারবার রোডের উপরে অনেক ধর্মঘটী যান চলাচল আটকানোর চেষ্টা করেন। মধ্য ও দক্ষিণ কলকাতার বেশ কয়েকটি রাস্তাতে গাড়ি থেকে যাত্রীদের নামিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। উত্তর কলকাতাল সি আর অ্যাভিনিউ, গিরিশ পার্ক, শ্যামপুকুর, আর জি কর রোড, বি টি রোডের উপরে পুলিসের সঙ্গে বিক্ষিপ্ত ঝামেলা হয় ধর্মঘটীদের।
এদিকে, স্কুল-কলেজে শিক্ষক-শিক্ষিকাদের হাজিরা মোটের উপরে স্বাভাবিক থাকলেও পড়ুয়াদের হাজিরা ছিল কম। বেশ কিছু বেসরকারি স্কুল ঝুঁকি না নিয়ে আগেই পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত নিয়ে নিয়েছিল। এদিন জানা যায়, বেশ কয়েকটি স্কুল আইসিএসই (দশম শ্রেণীর) টেস্ট পরীক্ষাও পিছিয়ে দিয়েছে। প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে সকাল থেকেই গেটের বাইরে বিক্ষোভ অবস্থান করে এসএফআই। প্রধানমন্ত্রীর কুশপুত্তলিকা দাহ করে তারা। অধ্যাপকরা বিশ্ববিদ্যালয়ে ঢুকতে গেলে তাঁদেরকে ধর্মঘটীরা আবেদন করেন, ‘স্যার বিশ্ববিদ্যালয়ে ঢুকবেন না। বন্ধ঩কে সমর্থন করুন।’ যদিও সেই আর্জি উপেক্ষা করেই তাঁরা সেখানে ঢোকেন। এদিন যাদবপুর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস চত্বরও খাঁ খাঁ করছিল। একাধিক বিভাগের গেটে তালা দেওয়া ছিল।

09th  January, 2019
  পোশাক চুরির অভিযোগে ধৃত ১

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সোমবার কাশীপুর থানা এলাকার এক ব্যবসায়ীর বাড়ি থেকে বেশ কিছু রেডিমেড পোশাক চুরি যায়। থানায় এফআইআর দায়ের হয়। সেই ঘটনায় তদন্তে নেমে পুলিস মঙ্গলবার সকালে এক অভিযুক্তকে গ্রেপ্তার করে। তার হেফাজত থেকে চুরি যাওয়া সমস্ত মালপত্রই উদ্ধার হয়।
বিশদ

09th  January, 2019
আসছে কলকাতা পুরসভার নয়া অ্যাপ, জানা যাবে হোর্ডিং আইনি না বেআইনি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শহরকে বেআইনি হোর্ডিংমুক্ত করতে এবার অ্যাপ চালু করতে চলেছে কলকাতা পুরসভা। মঙ্গলবার মেয়র পরিষদের বৈঠকে এই অ্যাপ তৈরির ব্যাপারে সিদ্ধান্ত হয়েছে। এদিন বৈঠকের পর মেয়র ফিরহাদ হাকিম জানিয়েছেন, এই অ্যাপে প্রতিটি হোর্ডিং বোর্ডের নম্বর থাকবে।
বিশদ

09th  January, 2019
তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত বেনিয়াপুকুর

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দুই গোষ্ঠীর গোলমালকে ঘিরে উত্তেজনা ছড়াল বেনিয়াপুকুর এলাকায়। সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত দফায় দফায় সংঘর্ষ হয়। দু’পক্ষই একে অপরের বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ এনেছে। ভাঙচুর করা হয় তৃণমূলের পার্টি অফিসও।
বিশদ

09th  January, 2019
শহর, শহরতলিতে পাইপলাইনে গ্যাস সরবরাহের জন্য তৈরি হল নতুন সংস্থা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতা ও শহরতলিতে পাইপলাইনের মাধ্যমে গ্যাস সরবরাহের জন্য রাষ্ট্রায়ত্ত সংস্থা গেইলের সঙ্গে রাজ্য সরকারি সংস্থা দি গ্রেটার ক্যালকাটা গ্যাস সাপ্লাই কর্পোরেশনের গাঁটছড়া বাঁধার কথা ঘোষণা করা হয়েছিল আগেই।
বিশদ

09th  January, 2019
বানতলা শিল্পতালুকে আইটি সংস্থা
থাকবে না, থাকবে শুধু চর্মশিল্প

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বানতলা সেক্টর সিক্স শিল্পতালুকে কোনও তথ্যপ্রযুক্তি সংস্থা থাকবে না। শুধুমাত্র চর্ম ও আনুষঙ্গিক শিল্প সেখানে থাকবে। মঙ্গলবার সল্টলেকের উন্নয়ন ভবনে এক উচ্চপর্যায়ের বৈঠকে এই সিদ্ধান্ত হয়েছে।
বিশদ

09th  January, 2019
চিৎপুরে আগ্নেয়াস্ত্র সহ ধৃত ৫ দুষ্কৃতীর পুলিস হেফাজত

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সোমবার দুপুরে চিৎপুর থানার বিটি রোডে একটি বেসরকারি আর্থিক সংস্থায় ডাকাতির উদ্দেশ্যে গাড়ি করে আসা পাঁচ দুষ্কৃতীকে হাতেনাতে ধরে ফেলে পুলিস। মঙ্গলবার ধৃতদের শিয়ালদহ কোর্টে তোলা হয়।
বিশদ

09th  January, 2019
তৃণমূলের সঙ্গে গাঁটছড়ার বিপক্ষে সওয়াল কংগ্রেসের

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: তৃণমূল কংগ্রেসের সঙ্গে গাঁটছড়া বেঁধে লোকসভা নির্বাচনে লড়াইয়ের বিষয়ে জেলা কংগ্রেসের প্রবল আপত্তি। দক্ষিণ ২৪ পরগনা জেলা কংগ্রেসের আহ্বানে পাথরপ্রতিমার দুর্বাচটিতে রাজ্য নেতাদের নিয়ে এক কর্মী সম্মেলনে সমস্ত বক্তাদের মুখে সেই সুর শোনা গেল।
বিশদ

09th  January, 2019
  কড়েয়াকাণ্ড: অস্ট্রেলিয়াবাসী এক তরুণীকে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিস

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কড়েয়া কাণ্ডে এবার অস্ট্রেলিয়ায় থাকা এক তরুণীকে জিজ্ঞাসাবাদ করতে চাইছে কলকাতা পুলিস। প্রয়োজনে ই-মেলে প্রশ্ন পাঠিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে মঙ্গলবার লালবাজারে ইঙ্গিত দিয়েছেন কলকাতা পুলিসের গোয়েন্দা প্রধান প্রবীণ ত্রিপাঠি।
বিশদ

09th  January, 2019
ফের হাওড়া শহরে জল বন্ধ, চরম ভোগান্তিতে বাসিন্দারা

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: পাইপলাইনের জরুরি মেরামতির জন্য মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে পানীয় জল সরবরাহ বন্ধ রেখেছে হাওড়া পুরসভা। আজ, বুধবার দুপুরের আগে পরিস্থিতি স্বাভাবিক হবে না বলেই পুরসভা সূত্রে জানা গিয়েছে। তিন বছর আগে একটি নতুন পাইপ বসানো হয়েছিল।
বিশদ

09th  January, 2019
উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা
ধর্মঘটীদের হাত থেকে রেহাই পেল না স্কুল বাস, কলাপাতা ফেলে ট্রেন অবরোধ, বাস-অটো ভাঙচুর

 বিএনএ ও নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: মঙ্গলবার ধর্মঘট সমর্থকদের রোষানল থেকে স্কুলের বাসও রেহাই পেল না। এদিন সকালে বারাসতের চাঁপাডালি মোড়ের কাছে ধর্মঘট সমর্থকরা দলীয় পতাকা নিয়ে জমায়েত হন। সেই সময় ওই রাস্তা দিয়ে কেজি ওয়ানের এক স্কুল পড়ুয়াকে নিয়ে তার অভিভাবক স্কুল বাসে যাচ্ছিলেন।
বিশদ

09th  January, 2019
উত্তেজনা, জামিনে মুক্ত অভিযুক্তরা
বামপন্থী ধর্মঘটীদের কোমরে দড়ি
বেঁধে আদালতে আনার অভিযোগ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কয়েকজন ধর্মঘটী বামপন্থীর কোমরে দড়ি বেঁধে আদালতে আনার অভিযোগকে কেন্দ্র করে মঙ্গলবার আলিপুর কোর্টে উত্তেজনা ছড়াল। এনিয়ে বামপন্থী আইনজীবীদের সঙ্গে পুলিসের কিছুটা ধস্তাধস্তি হয়। আদালতে ওই আইনজীবীরা অভিযোগ করেন, রাজনৈতিক বন্দিদের সঙ্গে পুলিস যে কাজ করেছে, তা অত্যন্ত নিন্দনীয়।
বিশদ

09th  January, 2019
ধর্মঘটে সাড়া মিলল না হাওড়া-হুগলিতে, পাথর ছুঁড়ে, জোর করে অবরোধের চেষ্টা

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া ও বিএনএ, চুঁচুড়া: বামপন্থী শ্রমিক সংগঠনের ডাকা ধর্মঘটের প্রথমদিন তেমন কোনও প্রভাব পড়ল না হাওড়া-হুগলিতে। এদিন সকাল থেকেই হাওড়া স্টেশন ও বাসস্ট্যান্ড থেকে বাস, ট্যাক্সি ও ফেরি সার্ভিস স্বাভাবিক ছিল। লোকজনও প্রচুর সংখ্যায় যাতায়াত করেছেন।
বিশদ

09th  January, 2019
রক্সিতে হবে পুরসভার অফিস, মেয়রের নির্দেশ ‘বেআইনি দখলদার’ হটাতে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ৪এ, ৪বি চৌরঙ্গি প্লেসের রক্সি বিল্ডিং পুরসভার সম্পত্তি। সেখানে কলকাতা পুরসভার কাজকর্মর জন্য অফিস খোলা হবে। অন্য কারও হাতে দেওয়া হবে না। মঙ্গলবার মেয়র পরিষদের বৈঠকে এই বিষয়টি স্পষ্ট করে জানিয়ে দিলেন মেয়র ফিরহাদ হাকিম।
বিশদ

09th  January, 2019
 বিমানবন্দর স্বাভাবিক
তথ্য-প্রযুক্তি তালুকে হাজিরা ৯০
শতাংশ, প্রভাব পড়েনি সল্টলেকেও

পথে পুলিসের ভূমিকায় তৃণমূল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাম সহ বিভিন্ন কেন্দ্রীয় ট্রেড ইউনিয়নের ডাকা দু’দিনের ধর্মঘটের প্রথম দিনে কোনও প্রভাবই পড়ল না বিধাননগর, দমদম এলাকায়। মঙ্গলবার সল্টলেকের সরকারি অফিসপাড়ায় চেনা ভিড় কম ছিল। একই চিত্র দেখা গেল সেক্টর ফাইভের বেসরকারি অফিসপাড়ায়। 
বিশদ

09th  January, 2019

Pages: 12345

একনজরে
 ইসলামাবাদ, ১১ জানুয়ারি (পিটিআই): প্রাক্তন প্রেসিডেন্ট আসিফ আলি জারদারি, সিন্ধ প্রদেশের মুখ্যমন্ত্রী মুরাদ আলি শাহ সহ পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি)-এর একাধিক নেতার বিদেশ ভ্রমণের উপর নিষেধাজ্ঞা বহাল রাখল পাক সরকার। ...

সংবাদদাতা, বিষ্ণুপুর: দীর্ঘ ৮ বছর পর স্থায়ী পদে শিক্ষিকা পেয়ে বৈতল গার্লস হাইস্কুলে কার্যত উৎসবের আমেজ। ২০১১ সালে চালু হওয়া ওই হাইস্কুলে এতদিন কোনও স্থায়ী শিক্ষক ছিল না। অতিথি শিক্ষক দিয়ে স্কুল চলেছে।  ...

সংবাদদাতা, মালদহ: সঙ্গীতের তিনটি বিভাগে সর্বভারতীয় প্রতিযোগীদের পেছনে ফেলে সেরার খেতাব ছিনিয়ে নিল মালদহের কিশোরী রাফা ইয়াসমিন। ৯ জানুয়ারি কলকাতায় এই মেধা অনুসন্ধান সঙ্গীত প্রতিযোগিতার আয়োজন করেছিল সর্বভারতীয় সঙ্গীত ও সংস্কৃতি পরিষদ।  ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: জামিন অযোগ্য ‘গ্রেপ্তারি পরোয়ানা’ জারি হয়েছিল আগে। হুগলির পুরশুড়ায় এক বেআইনি অর্থলগ্নি সংস্থার সেই কর্তা শেখ সারাফাত আলিকে অবশেষে গ্রেপ্তার করল পুলিস। শুক্রবার ধৃতকে ব্যাঙ্কশালের সেবির বিশেষ আদালতে তোলা হয়। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিতর্ক বিবাদ এড়িয়ে চলা প্রয়োজন। প্রেম পরিণয়ে মানসিক স্থিরতা নষ্ট। নানা উপায়ে অর্থ উপার্জনের সুযোগ। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

জাতীয় যুব দিবস
১৮৬৩: স্বামী বিবেকানন্দের জন্ম
১৯৩৪: মাস্টারদা সূর্য সেনের ফাঁসি
১৯৫০: কলকাতায় চালু হল চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতাল  



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৬০ টাকা ৭১.২৯ টাকা
পাউন্ড ৮৮.২২ টাকা ৯১.৪৩ টাকা
ইউরো ৭৯.৬৯ টাকা ৮২.৭০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৬৬৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৯৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৪৫৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

আজ স্বামী বিবেকানন্দের ১৫৭তম আবির্ভাব দিবস
২৭ পৌষ ১৪২৫, ১২ জানুয়ারি ২০১৯, শনিবার, ষষ্ঠী ৩৯/১৫ রাত্রি ১০/৫। নক্ষত্র- পূর্বভাদ্রপদ ৫/৫০ দিবা ৮/৪৩, সূ উ ৬/২২/৫৮, অ ৫/৬/৩০, অমৃতযোগ দিবা ঘ ৭/৬ মধ্যে পুনঃ ৭/৪৯ গতে ৯/৫৭ মধ্যে পুনঃ ১২/৬ গতে ২/৫৮ মধ্যে পুনঃ ৩/৪০ গতে অস্তাবধি। রাত্রি ১/৪ গতে ২/৫০। বারবেলা ঘ ৭/৪৩ মধ্যে পুনঃ ১/৪ গতে ২/২৪ মধ্যে পুনঃ ৩/৪৪ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ৬/৪৫ মধ্যে পুনঃ ৪/৪৩ গতে উদয়াবধি।
আজ স্বামী বিবেকানন্দের ১৫৭তম আবির্ভাব দিবস
২৭ পৌষ ১৪২৫, ১২ জানুয়ারি ২০১৯, শনিবার, ষষ্ঠী রাত্রি ৫/৫১/২৯। উত্তরভাদ্রপদনক্ষত্র অহোরাত্র। সূ উ ৬/২৪/১, অ ৫/৪/৪২, অমৃতযোগ দিবা ঘ ৭/৬/৪৪ মধ্যে ও ঘ ৭/৪৯/২৮ থেকে ঘ ৯/৫৭/৩৮ মধ্যে ও ১২/৫/৪৮ থেকে ২/৫৬/৪২ মধ্যে ও ৩/৩৯/২৫ থেকে ৫/৪/৫২ মধ্যে এবং রাত্রি ১/৪/২২ থেকে ঘ ২/৫০/৫৫ মধ্যে। বারবেলা ১/৪/৩৩ থেকে ২/২৪/৩৯ মধ্যে, কালবেলা ৭/৪৪/৭ মধ্যে ও ঘ ৩/৪৪/৪৫ থেকে ৫/৪/৫২ মধ্যে, কালরাত্রি ৬/৪৪/৪৬ মধ্যে ও ঘ ৪/৪৪/১৬ থেকে ৬/২৪/১০ মধ্যে।
 
এই মুহূর্তে
আজকের রাশিফল 
মেষ: বিতর্ক বিবাদ এড়িয়ে চলা প্রয়োজন। বৃষ: দাম্পত্য জীবনে তৃতীয় ব্যক্তির আগমনে ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে 
জাতীয় যুব দিবস১৮৬৩: স্বামী বিবেকানন্দের জন্ম১৯৩৪: 'মাস্টারদা' সূর্য সেনের ফাঁসি১৯৫০: ...বিশদ

07:03:20 PM

ভর সন্ধ্যায় শ্যুটআউট পার্কসার্কাসে
ভর সন্ধ্যায় পার্কসার্কাস স্টেশন সংলগ্ন এলাকায় গুলি করে খুন করা ...বিশদ

09:59:38 PM

কলকাতায় চিতা বাঘের চামড়া সহ ধৃত ২

শনিবার বিকালে উত্তর কলকাতার একটি বাড়ি থেকে চিতা বাঘের চামড়া ...বিশদ

06:20:00 PM

আইলিগ: নেরোকাকে ১-০ গোলে হারাল মোহন বাগান 

04:09:04 PM

পথ দুর্ঘটনায় জখম উঃদিনাজপুরের জেলাশাসক
পথ দুর্ঘটনায় জখম হলেন উঃদিনাজপুরের জেলাশাসক অরবিন্দ কুমার মিনা। তবে ...বিশদ

04:05:22 PM