দেশ

দিল্লির বার্গার কিং হত্যাকাণ্ড: খোঁজ মিলল অভিযুক্ত ‘লেডি ডন’-এর

নয়াদিল্লি: দিল্লির বার্গার কিং হত্যাকাণ্ডে যুক্ত তরুণী অনুর হদিশ মিলল। বৃহস্পতিবার ‘লেডি ডন’ নামে পরিচিত ওই অভিযুক্তকে জম্মু ও কাশ্মীরের কাটরা স্টেশনে দেখা গিয়েছে। যদিও শেষ খবর পাওয়া পর্যন্ত তাঁকে গ্রেপ্তার করতে পারেনি পুলিস। তদন্তকারীরা জানিয়েছেন, আমন জুন নামে তরুণকে খুন করতে অণুকেই হানিট্র্যাপ হিসেবে ব্যবহার করেছিল পলাতক গ্যাংস্টার হিমাংশু ভাউ। ইতিমধ্যে কাটরা স্টেশনের একটি সিসিটিভি ক্যামেরার ফুটেজ তদন্তকারীদের হাতে এসেছে। তাতে দেখা যাচ্ছে, খুনের দু’দিন পরে 
অর্থাত্ বৃহস্পতিবার ওড়নায় মাথা ঢেকে দ্রুত হেঁটে যাচ্ছে অনু। হাতে একটি স্যুটকেস। সূত্রের খবর, সেদিন রাতে মুম্বইগামী একটি ট্রেনে ওঠে অভিযুক্ত তরুণী। ওই ফুটেজের ভিত্তিতে তার নাগাল পাওয়ার চেষ্টা করছেন তদন্তকারীরা। এর আগে প্রকাশ্যে আসা অন্য ফুটেজে দেখা গিয়েছিল, হামলার সময় আমনের সামনেই বসে রয়েছে অনু। নৃশংস হত্যাকাণ্ডের পর সে জিটিবি নগর মেট্রো স্টেশন থেকে ট্রেনে রাজৌরি গার্ডেনে যায়। সেখান থেকে মেট্রোতে শাকুরপুরে। 
জানা গিয়েছে, হিমাংশুর ঘনিষ্ঠ সহযোগী এই অনু। এর আগে একাধিক অপরাধে নাম জড়িয়েছে রোহতাকের এই তরুণীর। গ্যাং মেম্বারদের মধ্যে সে ‘লেডি ডন’ হিসেবেই বিশেষ পরিচিত।
26d ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

গুরুজনের থেকে অর্থকড়ি লাভ হতে পারে। স্বার্থান্বেষী আত্মীয়-স্বজনের সঙ্গে দূরত্ব রেখে চলুন। মনে চাঞ্চল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮১ টাকা৮৪.৫৫ টাকা
পাউন্ড১০৬.৫৫ টাকা১১০.০৬ টাকা
ইউরো৮৯.৫৫ টাকা৯২.৭১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা