দক্ষিণবঙ্গ

পাঁশকুড়া: মাঝরাতে বন্ধুদের সঙ্গে বাইক রাইডিং, মৃত্যু যুবকের, উঠল খুনের অভিযোগ 

নিজস্ব প্রতিনিধি, তমলুক: মাস দেড়েক আগে বাইক দুর্ঘটনায় মৃত দেবাঞ্জন দাসের (২৭) তিন বন্ধু তথ্য গোপন করছেন বলে অভিযোগ নিহত যুবকের পরিবারের। ঘটনার রাতে চারজনের গতিবিধিও রহস্যজনক ছিল বলে তাঁদের দাবি। পাঁশকুড়ার থানার নারায়ণদিঘিতে ওই দুর্ঘটনার ১ মাস ২০ দিন বাদে ছেলের তিন সঙ্গীর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করল দেবাঞ্জনের পরিবার। সেইমতো সঙ্গী তিন যুবকের বিরুদ্ধে আইপিসি ৩০২ ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পাঁশকুড়া থানার পুলিস।
উল্লেখ্য, মাঝরাতে বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে ইলেক্ট্রিক পোস্টে ধাক্কা মেরে মৃত্যু হয় দেবাঞ্জনের। ওই যুবক বেঙ্গালুরুতে একটি সংস্থায় চাকরি করতেন। পাঁশকুড়া শহরে স্টেশন বাজার রোডে তাঁর বাড়ি। গত ২ মে রাতে পিকনিকে যোগ দেওয়ার নামে বাড়ি থেকে বের হন দেবাঞ্জন। দু’টি বাইকে দেবাঞ্জন সহ মোট চারজন ছিলেন। বাড়িতে ভীমতলায় এক বন্ধুর বাড়িতে পিকনিকে যোগ দিতে যাচ্ছেন বলে জানিয়েছিলেন দেবাঞ্জন। রাত সাড়ে ১২টা নাগাদ নারায়ণদিঘিতে তাঁর বাইক দুর্ঘটনায় পড়ে। ভীমতলা এবং নারায়ণদিঘি সম্পূর্ণ বিপরীত রাস্তায়। দুর্ঘটনার পর আহত ওই যুবককে পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।
নিহত যুবকের পরিবারের দাবি, দুর্ঘটনার পর থেকেই দেবাঞ্জনের সঙ্গী তিন যুবকের ভূমিকা রহস্যজনক। দেবাঞ্জন নিজে একটি বাইক চালাচ্ছিলেন। ওই বাইকের আরোহী দুর্ঘটনাস্থল থেকে বেপাত্তা হয়ে যান। বাকি দু’জন দুর্ঘটনা নিয়ে ভিন্নরকম তথ্য দিচ্ছেন। দুর্ঘটনার পর একজন পুনে চলে যান। দেবাঞ্জনের বন্ধু হিসেবে একসঙ্গে চারজন বাড়ি থেকে বেরলেও তাঁদের ভূমিকা বেশ রহস্যজনক। শুধু তাই নয়, তাঁরা দুর্ঘটনা নিয়ে নিহতের পরিবারকে ভুলপথে পরিচালিত করছে। ওই রাতে দেবাঞ্জনের বন্ধুদের উদ্দেশ্য কী ছিল তা জানতে সঙ্গী তিনজনকে হেফাজতে নিয়ে জেরা করা উচিত বলে মৃতের বাবা সুকান্ত দাস দাবি করেছেন। তাছাড়া, ওই তিনজন নিহতের পরিবারকে দুর্ঘটনা নিয়ে যথাযথ উত্তর না দেওয়ার কারণও খতিয়ে দেখা দরকার বলে সুকান্তবাবুর দাবি।
শনিবার নিহত দেবাঞ্জন দাসের মা উমা দাস পাঁশকুড়া থানায় এফআইআর করেছেন। দুর্ঘটনায় ছেলের মৃত্যুর ঘটনায় পাঁশকুড়ার বাহারগ্রামের তিন যুবকের বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে। দুর্ঘটনার রাতে ওই তিন যুবক দেবাঞ্জনের সঙ্গে ছিলেন। নিহত যুবকের বাবা সুকান্ত দাস বলেন, রাত ১১টা ৪৫ মিনিট নাগাদ ছেলেকে ফোন করছিলাম। তখন খাওয়া দাওয়া করছে বলে জানিয়েছিল। তারপর বাড়ি ফেরার কথা ছিল। রাত দেড়টা নাগাদ আমরা দুর্ঘটনার খবর পাই। কিন্তু, দেবাঞ্জনের সঙ্গে যাঁরা ছিলেন তাঁদের কেউ উদ্ধার করেনি। হাসপাতালেও যায়নি। গোটা ঘটনার মধ্যে রহস্য রয়েছে বলে আমরা মনে করছি। তাই ওই তিনজনের বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে। পাঁশকুড়া থানার আইসি সমর দে বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে।
27d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

বিকল্প উপার্জনের নতুন পথের সন্ধান লাভ। কর্মে উন্নতি ও আয় বৃদ্ধি। মনে অস্থিরতা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৩ টাকা৮৪.৩২ টাকা
পাউন্ড১০৬.৮৮ টাকা১০৯.৫৬ টাকা
ইউরো৯০.০২ টাকা৯২.৪৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
21st     July,   2024
দিন পঞ্জিকা