দক্ষিণবঙ্গ

রঘুনাথগঞ্জে খেলনা পিস্তল দেখিয়ে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা, ধৃত ৩

সংবাদদাতা, জঙ্গিপুর: টাকা হাতাতে খেলনা পিস্তল নিয়ে ভয় দেখিয়ে এক ব্যবসায়ীকে তুলে নিয়ে যাওয়ার পরিকল্পনা করে চার যুবক। যদিও গ্রামবাসীর তৎপরতায় সেই চেষ্টা ব্যর্থ হল। মঙ্গলবার রাতে রঘুনাথগঞ্জের শেখালিপুরে ব্যবসায়ীকে তুলে নিয়ে যাওয়ার সময় স্থানীয় বাসিন্দারা তিন যুবককে ধরে গাছের সঙ্গে বেঁধে রাখে। তারই মধ্যে একজন পালিয়ে যায়। এলাকাবাসীর তাড়া খেয়ে সে পালানোর সময় একটি পিস্তল ফেলে পালায়। পিস্তলটি দেখে গ্রামের মানুষের ম঩ধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। গ্রামবাসীদের কাছে খবর পেয়ে পুলিস পিস্তলটি উদ্ধার করে জানায়, সেটা আসল নয়, খেলনা পিস্তল। পরে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায় রঘুনাথগঞ্জ থানার পুলিস। 
জঙ্গিপুরের এক পুলিস অফিসার বলেন, একটি খেলনা পিস্তল বাজেয়াপ্ত করা হয়েছে। ঘটনায় জড়িত এক কিশোরকে আটক করা হয়েছে। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।
জানা গিয়েছে, স্থানীয় পশু ব্যবসায়ী গভীর রাতে বাড়ি ফিরছিলেন। বাড়ি ঢোকার আগেই শেখালিপুর পঞ্চায়েতের কৃষ্ণশাইল চাঁইপাড়া বাঁধে জনা চারেক যুবক ওই ব্যবসায়ীকে ঘিরে ধরে। দুষ্কৃতীদের চিনে ফেলেন ব্যবসায়ী। তাঁদের একজনকে ধরেও ফেলেন। তারপর গ্রামবাসীদের বিষয়টি জানান। গ্রামবাসীরা তাড়া করে আরও দুই যুবককে ধরে ফেলে। তারপর তিন অভিযুক্ত যুবককে আমগাছের সঙ্গে বেঁধে রেখে উত্তমমধ্যম দেয়। রাতভর তাদের গাছে বেঁধে রাখেন গ্রামবাসীরা। স্থানীয় গ্রাম পঞ্চায়েতের সদস্য মনিরুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীদের শান্ত করেন। 
ব্যবসায়ী কারিবুল শেখ বলেন, ব্যবসার জন্য প্রায় এক লক্ষ টাকা ঋণ নিয়েছিলাম। পাওনাদারকে সেই টাকা ফেরত দেওয়ার কথা ছিল। কোনওভাবে ওরা বিষয়টি টের পায়। ওরা দু’জন সামনে ও পিছন থেকে আমাকে ঘিরে ধরে। একজনের কাছে পিস্তলের মতো কিছু একটা অস্ত্র ছিল। গ্রামবাসীরা তাদের ধরে ফেলেন। পুলিস অভিযুক্তদের গ্রেপ্তার করে উপযুক্ত শান্তি দিক।
শেখালিপুর গ্রাম পঞ্চায়েতের সদস্য মনিরুল ইসলাম বলেন, বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে আসি। ওরা ছোট ছেলে ভুল করেছে। একবার ওদের সুযোগ দেওয়া হয়েছে। পিস্তল পড়ে রয়েছে জানতে পারলে পুলিসকে খবর দিই। পুলিস সেটি উদ্ধার করে খেলনা পিস্তল বলে জানিয়েছে।
1Month ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

বিকল্প উপার্জনের নতুন পথের সন্ধান লাভ। কর্মে উন্নতি ও আয় বৃদ্ধি। মনে অস্থিরতা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৩ টাকা৮৪.৩২ টাকা
পাউন্ড১০৬.৮৮ টাকা১০৯.৫৬ টাকা
ইউরো৯০.০২ টাকা৯২.৪৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
21st     July,   2024
দিন পঞ্জিকা