বিদেশ

‘ওরা সবাই মানুষখেকো’, পরিবারের
সদস্যদের খুন করে দাবি মার্কিন কিশোরের

টেক্সাস: পরিবারের সদস্যরা ‘মানুষখেকো’। তাকেও যে কোনও সময় মেরে খেয়ে ফেলতে পারে। এই আতঙ্কে গুলি করে মা-বাবা, ভাইবোনেদের খুন করল এক কিশোর! পুলিসের কাছে এমনই দাবি করেছে সে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে আমেরিকার পূর্ব টেক্সাসে। অভিযুক্ত সিজার ওলালডে। বয়স ১৮ বছর। 
পুলিস জানিয়েছে, একটি বাড়িতে গুলি চালনার খবর আসে। হামলাকারী আত্মহত্যারও হুমকি দিচ্ছিল। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। সেখানে ওই কিশোরকে হেফাজতে নেয় পুলিস। ওই বাড়ির শৌচাগার থেকে চারজনের দেহ উদ্ধার করা হয়। ন্যাশের পুলিস আধিকারিক ক্রেগ বুস্টার জানিয়েছেন, পরিবারের সদস্যদের গুলি করে মেরেছে সিজার। ঘরের ভিতরে গুলির দাগ মিলেছে। কার্তুজের বেশ কিছু খোলও উদ্ধার হয়েছে। মেঝেতে চাপ চাপ রক্তের দাগ। খুনের পর বাবা, মা, বড় দিদি ও ছোট ভাইয়ের দেহ বাথরুমে রেখে দিয়েছিল অভিযুক্ত। কিন্তু, কেন এই পদক্ষেপ? জেরায় অভিযুক্তর দাবি,  তারা বাবা, মা, দিদি, ভাই সকলেই মানুষখেকো। তাকেও খুন করে খেয়ে ফেলত। নিজেকে বাঁচাতেই পরিবারের সদস্যদের খুন করেছে সে। 
জানা গিয়েছে, সিজারের দিদি অফিস যাননি। সেব্যাপারে খোঁজখবর নিতে এক সহকর্মী বাড়িতে এসেছিলেন আসেন। বন্দুক উঁচিয়ে তাঁর দিকেও তেড়ে গিয়েছিল অভিযুক্ত। এই ঘটনায় হতবাক প্রতিবেশীরাও। তাদের বক্তব্য, খুব ভালো পরিবার। সকলেই খুব পরিশ্রমী ছিলেন। কী করে যে এই ঘটনা ঘটল বুঝেই উঠতে পারছেন না তাঁরা।  
13Months ago
কলকাতা
রাজ্য
দেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

গুরুজনের থেকে অর্থকড়ি লাভ হতে পারে। স্বার্থান্বেষী আত্মীয়-স্বজনের সঙ্গে দূরত্ব রেখে চলুন। মনে চাঞ্চল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৩ টাকা৮৪.৩২ টাকা
পাউন্ড১০৬.৮৮ টাকা১০৯.৫৬ টাকা
ইউরো৯০.০২ টাকা৯২.৪৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা