খেলা
 

  কলকাতায় পা দিয়ে আই লিগকেই ফোকাস করছেন সিরিয়ান মিডফিল্ডার মহম্মদ আল আমনা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আই লিগকেই পাখির চোখ করেছেন ইস্ট বেঙ্গলের নবাগত বিদেশি ফুটবলার মহম্মদ আল আমনা। শনিবার শহরে এসে এমনই জানালের সিরিয়ান এই অ্যাটাকিং মিডফিল্ডার। দলবদলের একেবারে প্রথমেই আল আমনাকে রিক্রুট করে চমক দেয় ইস্ট বেঙ্গল। ভারতীয় ফুটবলে নিজেকে প্রতিষ্ঠা করতেই ইস্ট বেঙ্গলকে বেছে নেন আল আমনা।
বিশদ
  প্রস্তুতি ম্যাচে রান পেলেন কোহলিরা

 কলম্বো, ২২ জুলাই: শ্রীলঙ্কা বোর্ড সভাপতি একাদশের বিরুদ্ধে দু’দিনের প্রস্তুতি ম্যাচে হাফ-সেঞ্চুরি করে মনোবল অনেকটাই বাড়িয়ে নিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। রান পেয়েছেন অজিঙ্কা রাহানে, রহিত শর্মা, শিখর ধাওয়ান, ঋদ্ধিমান সাহারা।
বিশদ

23rd  July, 2017
  রেকর্ড অর্থে নেইমারকে কিনতে চাইছে পিএসজি

 প্যারিস, ২২ জুলাই: ব্যাপারটা এতদিন গুজবের পর্যায়ে ছিল যে, নেইমার নাকি আর বার্সেলোনায় লিও মেসির ছায়ায় ঢাকা পরে থাকতে রাজি নন। কিন্তু শনিবার একটি অসমর্থিত সূত্রে জানা যাচ্ছে, নেইমার নাকি তাঁর বার্সেলোনার দুই বিখ্যাত সহ খেলোয়াড় মেসি ও সুয়ারেজকে আভাস-ইঙ্গিতে জানিয়ে দিয়েছেন যে, তিনি আসন্ন মরশুমে ন্যু ক্যাম্পের মায়া কাটিয়ে প্যারিসে পার্ক দ্য প্রিন্সেস স্টেডিয়ামে পিএসজি’র হয়ে খেলতে নামবেন।
বিশদ

23rd  July, 2017
  মোহন বাগানে পুনে সিটির রহিত জর্ডন

 নিজস্ব প্রতিনিধি,কলকাতা: শনিবার সকালে ময়দানে প্রবল বৃষ্টি হয়। মোহন বাগান মাঠে প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে একটি প্রদর্শনী ম্যাচ ছিল। গৌতম সরকার, রহিম নবিদের সঙ্গে মন্ত্রী লক্ষ্ণীরতন শুক্লাকেও মাঠে দেখা যায়। এতে মাঠটির ক্ষতি হয়।
বিশদ

23rd  July, 2017
দাসপুরে কবাডি ও ফুটির প্রদর্শনী ম্যাচ

 সংবাদদাতা, ঘাটাল: দুই দেশের খেলা দেখার জন্য ভিড় উপচে পড়ল দাসপুর-১ ব্লকের কলোড়াতে। শনিবার পশ্চিম মেদিনীপুর ফুটি অ্যাসোসিয়েশনের উদ্যোগে কলোড়া স্কুল ফুটবল মাঠে ভারতের জাতীয় খেলা কাবাডি এবং অস্ট্রেলিয়ান ফুটবল ফুটির(ডার্বি) প্রদর্শনী ম্যাচের আয়োজন করা হয়েছিল।
বিশদ

23rd  July, 2017
 শেষ চারে কাশ্যপ, প্রণয়

 আনহেইম(ইউ এস), ২২ জুলাই: ইউ এস ওপেন গ্রাঁ প্রি গোল্ড ব্যাডমিন্টনের সেমি-ফাইনালে উঠলেন পারুপল্লী কাশ্যপ ও এইচ এস প্রণয়। দীর্ঘ সাতমাস পর কোনও আন্তর্জাতিক টুর্নামেন্টের সেমি-ফাইনালে উঠলেন কাশ্যপ।
বিশদ

23rd  July, 2017
মোনাকোয় বছরের সেরা সময় করে বিশ্ব মিটের প্রস্তুতি সারলেন বোল্ট

 মোনাকো, ২২ জুলাই: আগস্টে লন্ডনে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্ব চ্যাম্পিয়নশিপের পরই ট্র্যাক অ্যান্ড ফিল্ডকে চিরতরে বিদায় জানাবেন উসেইন বোল্ট। তার আগে জামাইকান কিংবদন্তি দারুণ ভাবে সেরে নিলেন বিশ্ব খেতাবরক্ষার প্রস্তুতিটা। ১০০ মিটার স্প্রিন্টে বছরের সেরা সময় করে মোনাকোর ডায়মন্ড লিগে চ্যাম্পিয়ন হলেন তিনি।
বিশদ

23rd  July, 2017
  দুই প্রধানের সঙ্গে এটিকে’ও খেলবে যুবভারতীতে: ক্রীড়ামন্ত্রী

 নিজস্ব প্রতিনিধি,কলকাতা: এটিকে’র প্রেস কনফারেন্সের পর সল্টলেক স্টেডিয়ামে কারা খেলবে তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়ে যায়। এই বিতর্ক অবশ্য দানা বাঁধতে দিলেন না ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। তিনি শনিবার রাতে জানিয়ে দিলেন,‘সল্টলেক স্টেডিয়াম ফুটবল খেলার জন্য।
বিশদ

23rd  July, 2017
  আপাতত ফ্লপ কোচ শেরিংহ্যামের আশা আইএসএলেই ঘুরে দাঁড়াবেন

 নিজস্ব প্রতিনিধি,কলকাতা: ৪১ বছর বয়সে ইপিএলে খেলেছেন টেডি শেরিংহ্যাম। গোলও করেছেন। ইপিএলে দুটোই রেকর্ড। খেলা ছাড়ার নয় বছরের পরও ইপিএলে গোলদাতাদের মধ্যে সর্বকালের সেরা দশে আছেন। সাফল্য পেয়েছেন একটু বেশি বয়সে।
বিশদ

23rd  July, 2017
  আর্সেনালকে তিন গোলে হারাল চেলসি

 বেজিং, ২২ জুলাই: মরশুমের প্রথম প্রস্তুতি ম্যাচে আন্তনিও কন্তের প্রশিক্ষণাধীন চেলসি ৩-০ গোলে হারিয়ে দিল আর্সেনালকে। ম্যাচের হিরো ব্লুজ অ্যাটাকার মিচি বাতসুয়াই। তিনি একাই দুটি গোল করেন। তৃতীয় গোলটি দেন উইলিয়ান।
বিশদ

23rd  July, 2017
  মোহন বাগানে পুনে সিটির রহিত জর্ডন

 নিজস্ব প্রতিনিধি,কলকাতা: শনিবার সকালে ময়দানে প্রবল বৃষ্টি হয়। মোহন বাগান মাঠে প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে একটি প্রদর্শনী ম্যাচ ছিল। গৌতম সরকার, রহিম নবিদের সঙ্গে মন্ত্রী লক্ষ্ণীরতন শুক্লাকেও মাঠে দেখা যায়। এতে মাঠটির ক্ষতি হয়। সেই জন্য বিকেলে মোহন বাগানের অনুশীলন হয়নি। সকালে মোহন বাগান কোচ শঙ্করলাল চক্ররর্তী ফিজিক্যাল ট্রেনারকে নিয়ে দলের খেলোয়াড়দের শারীরিক সক্ষমতা বাড়ানোর উপর জোর দেন।
বিশদ

23rd  July, 2017
পূরব, সুদীপের সেঞ্চুরি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কর্ণাটকে আমন্ত্রণীমূলক টুর্নামেন্টে কেএসসিএ কোল্টের বিরুদ্ধে ৪ উইকেটে ৩০৫ রান তুলেছে বাংলা। পূরব যোশী ও সুদীপ চ্যাটার্জি ২১৯ রানের পার্টনারশিপ গড়ে তোলেন।
বিশদ

23rd  July, 2017

Pages: 12345




একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শনিবার রাত থেকে প্রবল বর্ষণে দমদম, দক্ষিণ দমদম ও রাজারহাট এলাকার বিস্তীর্ণ এলাকা জলমগ্ন হয়ে পড়েছে। সবচেয়ে খারাপ অবস্থা হয়েছে রাজারহাটের জ্যাংড়া, ...

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৩ জুলাই: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সুরেই দু’দিন আগে লোকসভায় কেন্দ্রীয় সংসদ বিষয়কমন্ত্রী অনন্ত কুমার স্পষ্ট জানিয়েছিলেন, পাহাড়ে হিংসা বন্ধ না হলে মোর্চার ...

 নয়াদিল্লি, ২৩ জুলাই (পিটিআই): নোট সমস্যা মেটাবে নতুন ২০০ টাকার নোট। দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাংক এসবিআইয়ের সম্প্রতি এক রিপোর্টে এই বিষয়টি উল্লেখ করা হয়েছে। নোট বাতিল পরবর্তী সময়ে এখন ব্যাংকগুলির অবস্থা অনেকটাই স্থিতিশীল হয়েছে। ...

 বিএনএ, জলপাইগুড়ি: টিভি দেখা নিয়ে বাবা-মায়ের বকুনিতে ধূপগুড়ির গ্রামে আত্মঘাতী হল এক কিশোরী। ধূপগুড়ি থানার বোরাবাড়ি গ্রামে ঘটনাটি ঘটেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতা স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রী ছিল। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

নতুন কোনও কর্মপরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। লটারি বা ফাটকায় প্রাপ্তিযোগ। খেলাধুলায় কৃতিত্ব। বাক্যে ও আচরণে সংযমের ... বিশদ



ইতিহাসে আজকের দিন

 ১৮৫৬- স্বাধীনতা সংগ্রামী বাল গঙ্গাধর তিলকের জন্ম
 ১৮৯৫ – চিত্রশিল্পী মুকুল দের জন্ম
 ২০০৪- অভিনেতা মেহমুদের মৃত্যু
 ২০১২- আই এন এ’ যোদ্ধা লক্ষ্মী সায়গলের মৃত্যু

23rd  July, 2017


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৫৫ টাকা ৬৬.২৩ টাকা
পাউন্ড ৮১.৯৮ টাকা ৮৪.৯৬ টাকা
ইউরো ৭৩.৫৬ টাকা ৭৬.১৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
22nd  July, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,০৭০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,৫৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৭,৯৯৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
23rd  July, 2017

দিন পঞ্জিকা

৮ শ্রাবণ, ২৪ জুলাই, সোমবার, প্রতিপদ দিবা ১২/২৩, পুষ্যানক্ষত্র দিবা ৭/৪৩, সূ উ ৫/৮/২৩, অ ৬/১/৪৩, অমৃতযোগ প্রাতঃ ৬/৫৩ পুনঃ ১০/২৪-১/২ রাত্রি ৭/১-৫/২৬, বারবেলা ৬/৪৭-৮/২৫ পুনঃ ৩/১-৪/৩৯, কালরাত্রি ১০/২২-১১/৪৩।

৭ শ্রাবণ, ২৪ জুলাই, সোমবার, প্রতিপদ ১/৫৩/২৪, পুষ্যানক্ষত্র ৯/৫০/৩৩, সূ উ ৫/৫/১০, অ ৬/২০/০, অমৃতযোগ দিবা ৬/৫১/৯, ১০/২৩/৬-১/২/৪ রাত্রি ৭/৩/১-৯/১২/৩, ১১/২১/৫-২/১৩/৭, বারবেলা ৩/১/১৮-৪/৪০/৯, কালবেলা ৬/৪৪/৩১-৮/২৩/৫৩, কালরাত্রি ১০/২১/৫৩-১১/৪২/৩৫।
 ২৯ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
ভারতকে ৯ রানে হারিয়ে ইংল্যান্ডের মেয়েদের বিশ্বকাপ জয় 

23-07-2017 - 10:15:23 PM

ভারতের জয়ের জন্য ২ ওভারে ১১ রান প্রয়োজন 

23-07-2017 - 10:09:14 PM

ভারতের জয়ের জন্য ৬ ওভারে ৩১ রান প্রয়োজন 

23-07-2017 - 09:47:31 PM

ভারত ১৪৫/৩ (৩৫ ওভার) 

23-07-2017 - 09:08:03 PM

ভারত ১২০/২ (৩০ ওভার) 

23-07-2017 - 08:45:54 PM

ভারত ৬৯/২ (২০ ওভারে)

23-07-2017 - 08:10:29 PM