খেলা
 

ফেরার মঞ্চে তারিফের সঙ্গে ধিক্কারও শুনতে হচ্ছে শারাপোভাকে

স্টুটগার্ট, ২৭ এপ্রিল: দীর্ঘ ১৫ মাসের নির্বাসন কাটিয়ে কোর্টে ফিরেই ঝলমলে জয় পেয়েছেন মারিয়া শারাপোভা। স্টুটগার্ট ওপেনের প্রথম রাউন্ডে রবার্তা ভিনসিকে স্ট্রেট গেমে হারিয়ে প্রশংসা কুড়িয়েছেন অনুরাগীদের। তবে ডোপিং কাণ্ডে কলঙ্কিত রুশ তারকার প্রত্যাবর্তনকে স্বাগত জানিয়ে সবাই যে পুষ্পবৃষ্টি করছেন, তা নয়। 
বিশদ
ছেলেরা শেষ পর্যন্ত চাপ নিতে পারবে: খালিদ জামিল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃহস্পতিবার খালিদ জামিল বলেন,‘আমরা হোম ম্যাচে মোহন বাগান ও ইস্ট বেঙ্গলকে হারিয়েছি। কিন্তু তার অর্থ এই নয় যে আমরা ওদের চেয়ে ভালো দল। হ্যাঁ, আপনি বলতে পারেন যে ম্যাচের দিন আমরা ওদের থেকে ভালো খেলেছি। আমাদের পরিকল্পনা ক্লিক করে গিয়েছে।
বিশদ

শেষ আটে সিন্ধু

উহান, ২৭ এপ্রিল: ব্যাডমিন্টন এশিয়া চ্যাম্পিয়নশিপের কোয়ার্টার ফাইনালে উঠলেন পি ভি সিন্ধু। তিনি ২১-১৪, ২১-১৫ পয়েন্টে হারালেন অবাছাই জাপানের আয়া ওহোরিকে। ৪০ মিনিটেই ম্যাচের ইতি টেনে দেন সিন্ধু।
বিশদ

মা হওয়ার পর আবার কোর্টে ফিরব: সেরেনা

ভ্যাঙ্কুভার, ২৭ এপ্রিল: সন্তানের জন্মদানের পরেই আবার কোর্টে ফেরার আশ্বাস দিলেন সেরেনা উইলিয়ামস। ভ্যাঙ্কুভারে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে ৩৫ বছর বয়সী সেরেনা বলেন, ‘আমি মা হতে চলেছি। বিষয়টি জানতে পারার পর থেকেই আমি দারুণ রোমাঞ্চিত। তবে কথা দিচ্ছি, মা হওয়ার পর আবার আমি কোর্টে ফিরব।
বিশদ

ইংল্যান্ড ও ফ্রান্সে কর ফাঁকির তদন্ত শুরু

লন্ডন, ২৭ এপ্রিল: একাধিক ফুটবল ক্লাবের কর ফাঁকি দেওয়ার অভিযোগে ব্যাপক আকারে তদন্ত শুরু করল ইংল্যান্ড ও ফ্রান্স। দুই দেশের প্রায় ২০০ জন আয়কর বিভাগের অফিসার এদিন ইংলিশ চ্যানেলের দু’পারে বিভিন্ন জায়গায় হানা দেয়। বেশ কয়েকজনকে গ্রেপ্তার করার পাশাপশি অসংখ্য নথিপত্রও বাজেয়াপ্ত করেন আয়কর অফিসাররা।
বিশদ

রবার্ট হুথের আত্মঘাতী গোলে জয় আর্সেনালের

লন্ডন, ২৭ এপ্রিল: ম্যাচ শেষ হতে তখন মিনিট পাঁচেক বাকি। সাইড বেঞ্চের সামনে অস্বস্তি বাড়ছে আর্সেনাল কোচ আর্সেন ওয়েঙ্গারের। ঘরের মাঠে লেস্টার সিটির বিরুদ্ধে পয়েন্ট নষ্ট করার অর্থ, প্রথম চারের মধ্যে থাকার আশা কার্যত শেষ। এমন সময়েই রবার্ট হুথের আত্মঘাতী গোল স্বস্তির বাতাস নিয়ে এল গানার্স শিবিরে।
বিশদ

প্রসূন ব্যানার্জির পত্নীবিয়োগ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অর্জুন পুরস্কারপ্রাপ্ত প্রাক্তন ফুটবলার তথা হাওড়ার সংসদ সদস্য প্রসূন ব্যানার্জির স্ত্রী পারমিতা দেবী শুক্রবার শেষ নিশ্বাস ত্যাগ করেন। এদিন সকালে কেষ্টপুরের বাড়িতে হঠাৎই স্ট্রোক হয় তাঁর। বাইপাসের ধারে একটি বেসরকারী হাসপাতালে তাঁকে আনা হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।
বিশদ

নীনা’র সোনা, বিশ্ব মিটে নীরজ

জিয়াক্সিং, ২৭ এপ্রিল: এশিয়ান গ্রাঁ প্রিঁ অ্যাথলেটিকস মিটের দ্বিতীয় লেগে নীনা ভারাকিল লংজাম্পে সোনা জিতলেন। বিশ্ব জুনিয়র মিটে জ্যাভেলিনে রেকর্ডধারী নীরজ চোপড়া বিশ্ব চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণের যোগ্যতা অর্জন করলেন। তিনি এশিয়ান মিটে ছোঁড়েন ৮৩.৩২ মিটার। বিশ্ব চ্যাম্পিয়নশিপে যোগ্যতামান ৮৩ মিটার।
বিশদ

মুম্বইয়ে পৌঁছাল ইস্ট বেঙ্গল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃহস্পতিবার দুপুরে মুম্বই পৌঁছে গেল ইস্ট বেঙ্গল। প্রথম ধাপে ১৭ জন ফুটবলারের সঙ্গে গিয়েছেন সহকারী কোচ রঞ্জন চৌধুরি ও ম্যানেজার মনোরঞ্জন ভট্টাচার্য। পারিবারিক সমস্যা থাকায় বিকেলের বিমানে মুম্বই উড়ে যান স্টপার অর্ণব মণ্ডল। মুম্বইয়ে এখন বেশ গরম। তবে সন্ধ্যা হলে আবহাওয়া কিছুটা মনোরম হয়।
বিশদ

উথাপ্পা-গম্ভীর জুটির ব্যাটে বড় জয় নাইটদের

পুনে, ২৬ এপ্রিল: রাইজিং পুনে সুপারজায়ান্টকে ৭ উইকেটে হারিয়ে পয়েন্ট তালিকায় ফের শীর্ষে উঠে এল কলকাতা নাইট রাইডার্স। প্রথমে ব্যাট করে সুপারজায়ান্ট ১৮৩ রানের টার্গেট দিয়েছিল কেকেআরের সামনে। রবীন উথাপ্পা ও গৌতম গম্ভীরের যুগলবন্দিতে নাইট বাহিনী ১১ বল বাকি থাকতেই জয়ের কড়ি জোগাড় করে নেয়। উথাপ্পা ৮৭ ও গম্ভীর ৬২ রান করেন।
বিশদ

27th  April, 2017

Pages: 12345



একনজরে
বিএনএ, কৃষ্ণনগর: বৃহস্পতিবার সকালে কৃষ্ণনগর কোতোয়ালি থানার জালালখালিতে ট্রাক্টরের ধাক্কায় এক ছাত্রের মৃত্যুকে ঘিরে উত্তেজনা ছড়ায়। উত্তেজিত জনতা ট্রাক্টরটিতে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেয়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ জানিয়েছে, ঘাতক ট্রাক্টরের চালককে আটক করা হয়েছে। পুলিশ সূত্রে জানা ...

 সংবাদদাতা, রামপুরহাট: মদমুক্ত রাজ্য গড়ার দাবি তুলল জনতা দল (ইউনাইটেড)। বৃহস্পতিবার রামপুরহাটের একটি বেসরকারি অনুষ্ঠান ভবনে সংগঠনের জেলা কমিটির বৈঠক শেষে এমনই দাবি তুললেন রাজ্য কনভেনর অশোক দাস। উপস্থিত ছিলেন রাজ্য সম্পাদক নুরুল ইসলাম, বীরভূম জেলা সভাপতি দুখু রাউত প্রমুখ। ...

 প্যারিস, ২৭ এপ্রিল: ফ্রান্সে প্রেসিডেন্ট নির্বাচনের প্রথম দফার ভোটে জয়ী ইমানুয়েল ম্যাক্রন ও তার স্বর্ণকেশী স্ত্রী ব্রিগেট বিজয় মিছিলে হাঁটলেন হাতে হাত ধরে। মঞ্চে উঠে ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আলিপুরে একটি বেসরকারি হাসপাতাল ভাঙচুরের ঘটনায় মূল অভিযুক্তও জামিন পেয়ে গেল। তার নাম মহম্মদ সাকিলউদ্দিন। বৃহস্পতিবার আলিপুরের মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট সৌগত ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মক্ষেত্রে পদোন্নতির সূচনা। ব্যবসায়ীদের উন্নতির আশা রয়েছে। বিদ্যার্থীদের সাফল্যযোগ আছে। আত্মীয়দের সঙ্গে মনোমালিন্য দেখা দেবে। ... বিশদ



ইতিহাসে আজকের দিন

১৯৪৫: ইতালির রাষ্ট্রপ্রধান মুসোলিনিকে হত্যা করা হল
১৯৪৭: বাংলাদেশের লেখক হুমায়ুন আজাদের জন্ম
১৯৮২: অভিনেত্রী কোয়েল মল্লিকের জন্ম



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.২৫ টাকা ৬৪.৯৩ টাকা
পাউন্ড ৮১.১২ টাকা ৮৩.৯২ টাকা
ইউরো ৬৮.৬৩ টাকা ৭১.১০ টাকা
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,২৯৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,৭৯৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,২১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৯০০ টাকা

দিন পঞ্জিকা

১৪ বৈশাখ, ২৮ এপ্রিল, শুক্রবার, দ্বিতীয়া দিবা ১০/২৯, কৃত্তিকানক্ষত্র দিবা ১/৩৯, সূ উ ৫/১০/১৪, অ ৫/৫৮/৮, অমৃতযোগ দিবা ৬/৫৪ পুনঃ ৭/৪৪-১০/১৮ পুনঃ ১২/৫১-২/৩২ পুনঃ ৪/১৫-অস্তাবধি রাত্রি ৭/২৮-৮/৫৭ পুনঃ ২/৫৭-৩/৪১, বারবেলা ৮/২২-১১/৩৪, কালরাত্রি ৮/৪৫-১০/১০।
১৪ বৈশাখ, ২৮ এপ্রিল, শুক্রবার, দ্বিতীয়া ১/২০/৬, কৃত্তিকানক্ষত্র অপরাহ্ণ ৪/৩৮/৩১, সূ উ ৫/৯/২৯, অ ৫/৫৮/১৭, অমৃতযোগ দিবা ৬/৫১/৫৯, ৭/৪৩/১৫-১০/১৭/০, ১২/৫০/৪৬-২/৩৩/১৬, ৪/১৫/৪৭-৫/৫৮/১৭, রাত্রি ৭/২৭/২৭-৮/৫৭/১৬, ২/৫৫/১৫-৩/৩৯/৫৯, বারবেলা ৮/২১/৪১-৯/৫৭/৪৭, কালবেলা ৯/৫৭/৪৭-১১/৩৩/৫৩, কালরাত্রি ৮/৪৬/৫-১০/৯/৫৯।
১ শাবান

ছবি সংবাদ

এই মুহূর্তে
 দিল্লি ১৫ ওভারে ১৩১/২

05:11:56 PM

 দিল্লি ১২ ওভারে ৯৭/১

04:59:04 PM

দিল্লি ৫ ওভারে ৪৮/১ 

04:26:47 PM

মুর্শিদাবাদে পথ দুর্ঘটনায় বাইক আরোহীর মৃত্যু, উত্তেজনা 

04:15:00 PM

সিউড়িতে সোনার দোকানে ডাকাতির ঘটনায় ধৃত ১ 
বীরভূমের সিউড়িতে সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতির ঘটনায় একজনকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতের কাছ থেকে সোনা, হীরের গয়না উদ্ধার করা হয়েছে বলে সাংবাদিক বৈঠকে জানান জেলা পুলিশ সুপার সুধীর কুমার নীলকান্তম। 

04:11:54 PM

আইপিএল: টসে জিতে ফিল্ডিং নিল কলকাতা

 আজ আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ডেয়ারডেভিলসের ম্যাচে টসে জিতে প্রথমে ফিল্ডিং-এর সিদ্ধান্ত অধিনায়ক গৌতম গম্ভীরের

03:49:23 PM






বিশেষ নিবন্ধ
 বাজেট হাসপাতাল তৈরি দূরদর্শী সিদ্ধান্ত, আগামীদিনে অগ্রাধিকার পাক জেলাও
নিমাই দে: এমন একটা প্রতিযোগিতার বাজারে, যেখানে সরকার বেসরকারি প্রতিষ্ঠানের মৌচাকে ঢিল মারতে নামছে, সেখানে ...
 অরুণাচলে চীনকে ঠেকাতে তৎপর সতর্ক ভারত
গৌরীশঙ্কর নাগ: আমরা ধরে নিয়েছিলাম তিব্বতের ওপর চীনের অধিকার যদি আমরা স্বীকার করে নিই, তাহলে ...
তোর্সা নদীই কি জলবণ্টনের স্থায়ী সমাধান?
গিরিজাশঙ্কর চট্টোপাধ্যায়: তিস্তা জলবণ্টন চুক্তি নিয়ে ভারত ও বাংলাদেশের মধ্যে নানাবিধ কূটনৈতিক আলোচনা হয়ে গেল ...
ভারত-বাংলাদেশ অভিন্ন নদীগুলির জলপ্রবাহ সমস্যা ও সমাধান
মোঃ তারিকুজ্জামান রেজা: বাংলাদেশ ও ভারত দুটি বন্ধু প্রতিবেশী রাষ্ট্র। এ দুই রাষ্ট্রের সম্পর্ক রক্তের ...
কেন্দ্রকে বাদ দিয়ে তাজপুরে বন্দর নির্মাণ হবে অসার ও অযৌক্তিক
উৎপল চৌধুরি : এটা সত্যি যে, একদিন কলকাতা বন্দরের সামগ্রিক পণ্য খালাস বাড়ানো ও বন্দরের ...