দক্ষিণবঙ্গ
 

ময়নায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে রাস্তা অবরোধ, অভিযুক্তের দোকান ভাঙচুর

বিএনএ, ময়না: গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগকে কেন্দ্র করে শনিবার সকালে ময়নার তিল঩খোঁজা এলাকায় তীব্র উত্তেজনা ছড়ায়। উত্তেজিত জনতা অভিযুক্ত প্রশান্ত দাস ও রাজু হাইতের গ্রেপ্তারের দাবিতে স্থানীয় খেজুরতলা বাজারে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান।
বিশদ
বহরমপুরে ভুটিয়া মার্কেটে হানা দিয়ে প্রায় ৬ লক্ষ টাকার জালনোট সহ গ্রেপ্তার ৩

বিএনএ, বহরমপুর: প্রায় ছ’লক্ষ টাকার জালনোট সহ তিনজনকে গ্রেপ্তার করল বহরমপুর থানার পুলিস। শুক্রবার বিকালে শহরের রানিবাগান এলাকায় অস্থায়ী ভুটিয়া মার্কেটে হানা দিয়ে পুলিস জালনোট পাচারকারীদের পাকড়াও করে। ধৃত পাচারকারীদের মধ্যে একজনের সঙ্গে বাংলাদেশের যোগাযোগ রয়েছে বলে পুলিস জানিয়েছে।
বিশদ

২ কিশোরী ও ১ কিশোরকে অপহরণ করে পাচারের চেষ্টা, বর্ধমানে গ্রেপ্তার ৪

সংবাদদাতা, বর্ধমান: দুই কিশোরী ও এক কিশোরকে অপহরণ করে পাচারের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে বর্ধমান জিআরপি। ধৃতদের মধ্যে তিন মহিলা রয়েছে। জিআরপি জানিয়েছে, ধৃতদের নাম রঞ্জন হালদার, রুমা গায়েন, আসমা মণ্ডল ও গীতাঞ্জলি খুরানা। দিল্লির শালিমারবাগে গীতাঞ্জলির বাড়ি।
বিশদ

বোলপুরের ঘটনায় এক বিক্ষুব্ধ চাষিকে গ্রেপ্তার করল পুলিস

বিএনএ, সিউড়ি: বোলপুরের শিবপুরে তৃণমূল কর্মীদের সঙ্গে বিক্ষুব্ধ চাষিদের সংঘর্ষের ঘটনার তিনদিন পর এক বিক্ষুব্ধ চাষিকে গ্রেপ্তার করল পুলিস। তার বিরুদ্ধে বিস্ফোরক ও অস্ত্র আইনে মামলা রুজু করেছে পুলিস।
বিশদ

গোঘাটে যুবতীর মৃত্যুর ঘটনায় মোমবাতি মিছিল

বিএনএ, আরামবাগ: গোঘাটের ঝরিয়া এলাকার বাসিন্দা অতশ্রী নন্দীর(২৫) রহস্যমৃত্যুর ঘটনায় তদন্ত সহ ট্রেনের কামরায় নিরাপত্তার দাবিতে শনিবার বিকেলে কামারপুকুরে ফের মোমবাতি জ্বেলে মিছিল করেছেন স্থানীয় বাসিন্দারা।
বিশদ

গড়বেতার স্কুলের ১৬জন ছাত্রী জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি, চাঞ্চল্য

সংবাদদাতা, খড়্গপুর: গড়বেতা-৩ ব্লকের নয়াবসত পণ্ডিত রঘুনাথ মুর্মু বিদ্যাপীঠের পঞ্চম ও ষষ্ঠ শ্রেণীর ১৬জন ছাত্রী জ্বর নিয়ে দ্বারিগেড়িয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি হওয়ায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। তারা সকলেই স্কুলের হস্টেলে থাকে। শুক্রবার দুপুর থেকে রাত পর্যন্ত দফায় দফায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়।
বিশদ

এসএসকেএমে মৃত্যু তমলুকের জ্বরে আক্রান্ত ব্যক্তির

বিএনএ, তমলুক: জ্বরে আক্রান্ত তমলুক শহরের এক ব্যক্তির মৃত্যু হল কলকাতার এসএসকেএম হাসপাতালে। শুক্রবার রাতে দেবকান্ত মিত্র(৩৮) নামের ওই ব্যক্তির মৃত্যু হয়। তাঁর বাড়ি তমলুক শহরের সালগাছিয়া এলাকায়।
বিশদ

কালনায় অজানা জ্বরে মৃত্যু শিশুর

সংবাদদাতা, কালনা: অজানা জ্বরে আক্রান্ত হয়ে কালনা থানার নিভুজি কোম্পানিডাঙা এলাকায় মৃত্যু হল এক শিশুর। নাম নাজিম শেখ (৭)। সে স্থানীয় স্কুলের প্রথম শ্রেণীতে পড়ত। এই ঘটনায় পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে নামে।
বিশদ

তমলুকে পৃথক ঘটনায় মা-শিশুকন্যা সহ ৪জনের অস্বাভাবিক মৃত্যু

বিএনএ, তমলুক: পৃথক ঘটনায় শনিবার তমলুক মহকুমা এলাকায় মা ও শিশুকন্যা সহ চারজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। পুলিস জানিয়েছে, প্রথম ঘটনায় মৃত মা-মেয়ের নাম কৃষ্ণা বেরা সামন্ত(৩৩) ও বিদীপ্তা সামন্ত(দেড় মাস)।
বিশদ

আদালতের নির্দেশে রামনগরে নাবালিকা ধর্ষণের ঘটনার তদন্ত শুরু

সংবাদদাতা, কাঁথি: উচ্চ আদালতের নির্দেশে শেষ পর্যন্ত রামনগরে নাবালিকাকে ধর্ষণের ঘটনার তদন্ত শুরু করল পুলিস। প্রাথমিক পদক্ষেপ হিসাবে শনিবার কাঁথি মহকুমা আদালতে নির্যাতিতার গোপন জবানবন্দি নেওয়া হয়।
বিশদ

বার্নপুরে ক্যাটারিং ব্যবসায়ী খুনের ঘটনায় পরিচিত ২ যুবককে খুঁজছে পুলিস

বিএনএ, আসানসোল: বার্নপুরে ক্যাটারিং ব্যবসায়ী রাণা বন্দ্যোপাধ্যায়কে খুনের ঘটনায় তাঁরই পরিচিত দুই যুবককে খুঁজছে পুলিস। তাদের একজনের বার্নপুর বাজারে দোকান রয়েছে। অন্যজন ওই যুবকের দোকানেই কাজ করে। ঘটনার পর থেকেই তারা ফেরার রয়েছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, খুন হওয়ার দিন সকালে তাদের একজনের সঙ্গে রাণার বচসা হয়।
বিশদ

মারিশদায় পঞ্চায়েত কর্মীকে খুনের চেষ্টা, যুবক গ্রেপ্তার

সংবাদদাতা, কাঁথি: মারিশদায় পুরনো আক্রোশের জেরে এক পঞ্চায়েত কর্মীকে মারধর ও গলায় তার পেঁচিয়ে খুনের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিস। পুলিস জানিয়েছে, ধৃতের নাম তাপস শাসমল। তার বাড়ি মারিশদার উত্তর কানাইদিঘি গ্রামে।
বিশদ

ওন্দার স্কুলে মিডডে মিলের খিচুড়িতে টিকটিকি, অসুস্থ পড়ুয়ারা

বিএনএ, বাঁকুড়া: ওন্দার মান্দারবনী জুনিয়র বেসিক স্কুলের মিডডে মিল খেয়ে শুক্রবার সন্ধ্যা নাগাদ বেশ কয়েকজন ছাত্রছাত্রী অসুস্থ হয়ে পড়ে। পড়ুয়াদের মধ্যে পেটে ব্যথা, গা বমি প্রভৃতি উপসর্গ লক্ষ্য করা যায়। মিডডে মিলের খিচুড়িতে টিকটিকি পড়ে গিয়েছিল বলে পরে জানা যায়।
বিশদ

কালনা ও নাদনঘাটে ২জনের অস্বাভাবিক মৃত্যু

সংবাদদাতা, কালনা: কালনা ও নাদনঘাট এলাকায় দু’জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। শনিবার সকালে কালনা থানার মিরেরবাগানে শান্তিবালা মালিক(৫৯) নামে এক মহিলাকে ঘরের মধ্যে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলতে দেখেন প্রতিবেশীরা। পুলিস তদন্ত শুরু করেছে।
বিশদ

কান্দিতে ডাম্পারের ধাক্কায় ব্যক্তির মৃত্যু

সংবাদদাতা, কান্দি: শনিবার সকালে কান্দি থানার জামনা গ্রামের কাছে শেরপুর-বহরমপুর রাজ্য সড়কে ডাম্পারের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতের নাম নহিরুল হক(৪৫)। জামনা গ্রামে তাঁর বাড়ি। কান্দি থানার পুলিস ঘাতক ডাম্পারটি আটক করলেও চালক পলাতক।
বিশদ

Pages: 12345

একনজরে
হারারে, ১৮ নভেম্বর: জিম্বাবোয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবেকে গৃহবন্দি করে রাখার ঘটনাটিকে সামরিক অভ্যুত্থান হিসেবেই দেখছে আফ্রিকান ইউনিয়ন। বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যম মুগাবে উৎখাতের এই অভ্যুত্থানের নেপথ্যে ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভারতীয় ব্যাটিংয়ের অন্যতম ভরসা চেতেশ্বর পূজারা বলেছেন, কাউন্টি ক্রিকেট খেলার সুবিধা পাচ্ছেন তিনি। তিনি এই প্রসঙ্গে আরও বলেন, ‘এই মরশুমে আমি আটটি কাউন্টি ম্যাচ খেলেছি। ফলে ইডেনের উইকেটে ব্যাট করতে খুব বেশি সমস্যা হয়নি। ...

 বিএনএ, চুঁচুড়া: গোষ্ঠীদ্বন্দ্ব কোনও ভাবেই বরদাস্ত করা হবে না। যে সমস্ত কর্মী দলের পরিবর্তে নিজের স্বার্থরক্ষার জন্য গোষ্ঠী তৈরি করছেন, বহুবার তাঁদের সতর্ক করা হয়েছে। নিজেদের দ্রুত শুধরে নিতে না পারলে তাঁদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ, প্রয়োজনে বরখাস্ত করা হবে। ...

বিএনএ, কোচবিহার: পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে আজ, রবিবার থেকে আদাজল খেয়ে ময়দানে নামছে কোচবিহার জেলা বিজেপি। নভেম্বরের মধ্যেই তৃণমূল স্তরে সংগঠনের বুথস্তরের কমিটি তৈরির কাজ শেষ করে ভিতকে আরও মজবুত করার ব্যাপারে রাজ্য থেকে জেলাতে নির্দেশ পাঠানো হয়েছে। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের বিষয় নির্বাচন সঠিক হওয়া দরকার। কর্মপ্রার্থীরা কোন শুভ সংবাদ পেতে পারেন। কারও সঙ্গে সম্পর্কহানি ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৩৮: সমাজ সংস্কারক কেশবচন্দ্র সেনের জন্ম
১৮৭৭: কবি করুণানিধান বন্দ্যোপাধ্যায়ের জন্ম
১৯১৭: ভারতের তৃতীয় প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জন্ম
১৯২২: সঙ্গীতকার সলিল চৌধুরির জন্ম
১৯২৮: কুস্তিগীর ও অভিনেতা দারা সিংয়ের জন্ম
১৯৫১: অভিনেত্রী জিনাত আমনের জন্ম

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.০০ টাকা ৬৫.৬৮ টাকা
পাউন্ড ৮৪.৩২ টাকা ৮৭.১৯ টাকা
ইউরো ৭৫.২০ টাকা ৭৭.৮৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
18th  November, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ৩০,১৯৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৬৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৯,০৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ অগ্রহায়ণ, ১৯ নভেম্বর, রবিবার, প্রতিপদ রাত্রি ৭/১৫, নক্ষত্র-অনুরাধা রাত্রি ৯/৫৭, সূ উ ৫/৫৫/৪৩, অ ৪/৪৮/১৭, অমৃতযোগ দিবা ঘ ৬/৪০ গতে ৮/৫০ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৩৮ মধ্যে। রাত্রি ঘ ৭/২৩ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৯ গতে ১/৩৪ মধ্যে পুনঃ ২/২৭ গতে উদয়াবধি, বারবেলা ১০/০ গতে ১২/৪০ মধ্যে, কালরাত্রি ১২/৫৯ গতে ২/৩৯ মধ্যে।
ইতু পূজা।
 
২ অগ্রহায়ণ, ১৯ নভেম্বর, রবিবার, প্রতিপদ রাত্রি ৫/৪৫/৪১, অনুরাধানক্ষত্র ৯/২৭/৫২, সূ উ ৫/৫৬/১২, অ ৪/৪৭/১৯, অমৃতযোগ দিবা ৬/৩৯/৩৬-৮/৪৯/৩৮, ১১/৪৩/০-২/৩৬/২১, রাত্রি ৭/২৫/৬-৯/১০/১৬, ১১/৪৮/৩-১/৩৩/১৪, ২/২৫/৫০-৫/৫৬/৫৮, বারবেলা ১০/০/২২-১১/২১/৪৫, কালবেলা ১১/২১/৪৫-১২/৪৩/৯, কালরাত্রি ৯/৪৩/১৩-১১/২১/৫৮।
ইতু পূজা।

২৯ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
ট্রাম্প কন্যা ভারতে আসছেন ২৭শে
ভারতে আসছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা। ...বিশদ

08:45:00 AM

আজ শহরের তাপমাত্রা থাকবে ২৯ ডিগ্রির কাছাকাছি

08:41:45 AM

বিজেপিতে যোগ দিলেন অভিনেতা রাহুল রায়
শনিবার বিজেপিতে যোগ দিলেন ‘আশিকি’ খ্যাত অভিনেতা রাহুল ...বিশদ

08:25:00 AM

নিলামে বিক্রি হচ্ছে ট্রাম্প-মেলেনিয়ার বিয়ের কেক
নিলামে বিক্রি হতে চলেছে ট্রাম্প-মেলেনিয়ার বিয়ের কেক। স্মারক হিসাবে মার্কিন ...বিশদ

08:10:00 AM

ইন্টারলকিংয়ের কাজের জন্য আজ সকাল থেকে ১২ঘণ্টা খড়্গপুর স্টেশনে কোনও ট্রেন ঢুকবে না
বিশ্বমানের ইন্টারলকিংয়ের কাজের জন্য আজ, রবিবার সকাল থেকে ...বিশদ

08:00:00 AM