দক্ষিণবঙ্গ
 

খেজুরির তালপাটিঘাট কোস্টালে বৃদ্ধ আত্মঘাতী

সংবাদদাতা, কাঁথি: খেজুরির তালপাটিঘাট কোস্টাল থানার মেহেদিনগর গ্রামে এক বৃদ্ধের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে একটি গাছে গলায় দড়ির ফাঁস দেওয়া অবস্থায় তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালের মর্গে পাঠায়। 
বিশদ
পাত্রসায়রে আগ্নেয়াস্ত্র সহ ধৃত স্কুল ছাত্র

সংবাদদাতা, বিষ্ণুপুর: বুধবার রাতে পাত্রসায়রে আগ্নেয়াস্ত্র সহ এক স্কুল ছাত্রকে পুলিশ গ্রেপ্তার করেছে। ধৃত ছাত্রের নাম রাজউদ্দিন লায়েক। তার বাড়ি স্থানীয় ইদিলচক গ্রামে। সে স্থানীয় হাটকৃষ্ণনগর হাইস্কুলে একাদশ শ্রেণির ছাত্র। তার কাছে ১টি নাইনএমএম পিস্তল ও বেশ কিছু কারতুজ উদ্ধার হয়েছে।
বিশদ

তালডাংরায় হেলমেটবিহীন বাইক চালকদের লাঠিপেটা পুলিশের, প্রতিবাদে অবরোধ

বিএনএ, বাঁকুড়া: বাঁকুড়া পুলিশ হেলমেটবিহীন বাইক আরোহীদের গোলাপ ফুল দিয়ে ও মিষ্টি খাইয়ে সবক শেখানোর চেষ্টা করেছিল। তাতে খুব একটা কাজ হয়নি। এবার সেই পুলিশের বিরুদ্ধে বিনা হেলমেটের বাইক চালকদের ‘দমদম দাওয়াই’ দেওয়ার অভিযোগ উঠল। অভিযোগ, বুধবার তালডাংরা থানার পুলিশ বাইক আরোহীদের ধরে লাঠিপেটা করে।
বিশদ

27th  April, 2017
স্কুলে ভরতি হতে না পেরে জেলাশাসকের দ্বারস্থ ছাত্ররা

বিএনএ, সিউড়ি: প্রধান শিক্ষক ও অভিভাবকদের টানাপোড়েনে চারমাস ধরে স্কুলে ভরতি হতে না পেরে পড়াশুনা বন্ধ মহম্মদবাজার ব্লকের সোঁতশাল গ্রামের ১৫ জন ছাত্রের। বুধবার তারা জেলাশাসকের কার্যালয়ে এসে স্কুলে ভরতি নেওয়ার দাবি জানায়। তারা বলে, আমরা দেওচা উচ্চবিদ্যালয়ে ভরতি হতে চাই।  কিন্তু স্কুলের প্রধান শিক্ষক ভরতি নিতে চাইছেন না।
বিশদ

27th  April, 2017
সিউড়িতে ট্রাক্টরের ধাক্কায় ছাত্রীর মৃত্যু, ভাঙচুর, আগুন

বিএনএ, সিউড়ি: বুধবার দুপুরে ৬০নম্বর জাতীয় সড়কে ট্রাক্টরের ধাক্কায় অষ্টম শ্রেণির ছাত্রীর মৃত্যুকে কেন্দ্র করে সিউড়িতে তীব্র উত্তেজনা ছড়ায়। মৃত ছাত্রীর নাম চন্দ্রিমা দত্ত(১৩)। তার বাড়ি কড়িধ্যায়।
বিশদ

27th  April, 2017
ছাত্রছাত্রী ও অস্থায়ী কর্মচারীদের পৃথক ডেপুটেশনে সরগরম সিধো কানহো বীরসা বিশ্ববিদ্যালয়

সংবাদদাতা, পুরুলিয়া: সিধো কানহো বীরসা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপককে হুমকির ঘটনার প্রতিবাদে বুধবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মিছিল করল ছাত্রছাত্রীরা। পরে তারা বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্টারকে ডেপুটেশনও দেয়।
বিশদ

27th  April, 2017
কাঁথিতে বোনকে অন্য যুবকের সঙ্গে সহবাসে মদত দেওয়ার অভিযোগে গ্রেপ্তার দিদি

সংবাদদাতা, কাঁথি: বোনকে অন্য যুবকের সঙ্গে সহবাসের ঘটনায় মদত দেওয়ার অভিযোগে দিদিকে গ্রেপ্তার করেছে কাঁথি মহিলা থানার পুলিশ। তাদের বাবার অভিযোগের ভিত্তিতেই ওই গৃহবধূকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম সুধা মাইতি। তার বাড়ি কাঁথি থানার মালবাড়ি গ্রামে।
বিশদ

27th  April, 2017
 ডোমকল পুরভোটের মুখে প্রচুর অস্ত্র উদ্ধার মুর্শিদাবাদে, গ্রেপ্তার ৫

বিএনএ, বহরমপুর: ডোমকল পুরভোটের মুখে মঙ্গলবার রাতে জেলার তিনটি স্থান থেকে প্রচুর আগ্নেয়াস্ত্র সহ পাঁচজনকে পাকড়াও করার পর পুলিশ এমনই অনুমান করছে। ধৃতদের মধ্যে একজন অস্ত্র পাচারচক্রের অন্যতম মাস্টারমাইন্ড বলে জানা গিয়েছে।
বিশদ

27th  April, 2017
শপিংমলে জল সরবরাহের জন্য পাইপ লাইন বসানোর বিরোধিতা করলেন তৃণমূল কাউন্সিলাররা

 সংবাদদাতা, পুরুলিয়া: শপিংমলে জল সরবরাহের জন্য বসানো পাইপ লাইন তোলার দাবিতে বুধবার পুরুলিয়া পুরসভার চেয়ারম্যানকে কার্যত বিক্ষোভ দেখালেন তৃণমূল কংগ্রেসেরই অধিকাংশ কাউন্সিলার। তাঁদের অভিযোগ, অবৈধ ভাবে পুরসভার জল শপিংমলে সরবরাহের ব্যবস্থা করা হচ্ছিল।
বিশদ

27th  April, 2017
দরবারপুরে কংগ্রেসের প্রতিনিধি দল, সংঘর্ষের ঘটনায় ধৃত আরও ৩

বিএনএ, সিউড়ি: লাভপুর থানার দরবারপুর গ্রামে সংঘর্ষ ও বিস্ফোরণের ঘটনায় পুলিশ আরও তিনজনকে গ্রেপ্তার করেছে। বুধবার তাদের বোলপুর আদালতে তোলা হলে বিচারক অভিযুক্তদের তিনদিনের পুলিশ হেপাজতের নির্দেশ দিয়েছেন। অন্যদিকে, এদিনই কংগ্রেসের একটি প্রতিনিধি দল দরবারপুরের ঘটনার পরিপ্রেক্ষিতে আটদফা দাবি জানিয়ে লাভপুর থানায় স্মারকলিপি জমা দেয়।
বিশদ

27th  April, 2017

Pages: 12345



একনজরে
সংবাদদাতা, মাথাভাঙা: বৃহস্পতিবার চ্যাংরাবান্ধার সর্দারপাড়ায় সীমান্ত এলাকার জনৈক শিক্ষকের বাড়ির পাশে বোমা পড়ে থাকাকে ঘিরে চাঞ্চল্য ছড়ায়। ঘটনাস্থলে বিএসএফ ও রাজ্য পুলিশের আধিকারিকরা চলে আসেন। শিলিগুড়ি থেকে বম্ব স্কোয়াডকেও ডাকা হয়। ওই শিক্ষককে চ্যাংরাবান্ধায় অবস্থিত বিএসএফ ক্যাম্পে জিজ্ঞাসাবাদ করার জন্য ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আলিপুরে একটি বেসরকারি হাসপাতাল ভাঙচুরের ঘটনায় মূল অভিযুক্তও জামিন পেয়ে গেল। তার নাম মহম্মদ সাকিলউদ্দিন। বৃহস্পতিবার আলিপুরের মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট সৌগত ...

 প্যারিস, ২৭ এপ্রিল: ফ্রান্সে প্রেসিডেন্ট নির্বাচনের প্রথম দফার ভোটে জয়ী ইমানুয়েল ম্যাক্রন ও তার স্বর্ণকেশী স্ত্রী ব্রিগেট বিজয় মিছিলে হাঁটলেন হাতে হাত ধরে। মঞ্চে উঠে ...

 সংবাদদাতা, রামপুরহাট: মদমুক্ত রাজ্য গড়ার দাবি তুলল জনতা দল (ইউনাইটেড)। বৃহস্পতিবার রামপুরহাটের একটি বেসরকারি অনুষ্ঠান ভবনে সংগঠনের জেলা কমিটির বৈঠক শেষে এমনই দাবি তুললেন রাজ্য কনভেনর অশোক দাস। উপস্থিত ছিলেন রাজ্য সম্পাদক নুরুল ইসলাম, বীরভূম জেলা সভাপতি দুখু রাউত প্রমুখ। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মক্ষেত্রে পদোন্নতির সূচনা। ব্যবসায়ীদের উন্নতির আশা রয়েছে। বিদ্যার্থীদের সাফল্যযোগ আছে। আত্মীয়দের সঙ্গে মনোমালিন্য দেখা দেবে। ... বিশদ



ইতিহাসে আজকের দিন

১৯৪৫: ইতালির রাষ্ট্রপ্রধান মুসোলিনিকে হত্যা করা হল
১৯৪৭: বাংলাদেশের লেখক হুমায়ুন আজাদের জন্ম
১৯৮২: অভিনেত্রী কোয়েল মল্লিকের জন্ম



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.২৫ টাকা ৬৪.৯৩ টাকা
পাউন্ড ৮১.১২ টাকা ৮৩.৯২ টাকা
ইউরো ৬৮.৬৩ টাকা ৭১.১০ টাকা
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,২৯৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,৭৯৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,২১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৯০০ টাকা

দিন পঞ্জিকা

১৪ বৈশাখ, ২৮ এপ্রিল, শুক্রবার, দ্বিতীয়া দিবা ১০/২৯, কৃত্তিকানক্ষত্র দিবা ১/৩৯, সূ উ ৫/১০/১৪, অ ৫/৫৮/৮, অমৃতযোগ দিবা ৬/৫৪ পুনঃ ৭/৪৪-১০/১৮ পুনঃ ১২/৫১-২/৩২ পুনঃ ৪/১৫-অস্তাবধি রাত্রি ৭/২৮-৮/৫৭ পুনঃ ২/৫৭-৩/৪১, বারবেলা ৮/২২-১১/৩৪, কালরাত্রি ৮/৪৫-১০/১০।
১৪ বৈশাখ, ২৮ এপ্রিল, শুক্রবার, দ্বিতীয়া ১/২০/৬, কৃত্তিকানক্ষত্র অপরাহ্ণ ৪/৩৮/৩১, সূ উ ৫/৯/২৯, অ ৫/৫৮/১৭, অমৃতযোগ দিবা ৬/৫১/৫৯, ৭/৪৩/১৫-১০/১৭/০, ১২/৫০/৪৬-২/৩৩/১৬, ৪/১৫/৪৭-৫/৫৮/১৭, রাত্রি ৭/২৭/২৭-৮/৫৭/১৬, ২/৫৫/১৫-৩/৩৯/৫৯, বারবেলা ৮/২১/৪১-৯/৫৭/৪৭, কালবেলা ৯/৫৭/৪৭-১১/৩৩/৫৩, কালরাত্রি ৮/৪৬/৫-১০/৯/৫৯।
১ শাবান

ছবি সংবাদ

এই মুহূর্তে
 দিল্লি ১৫ ওভারে ১৩১/২

05:11:56 PM

 দিল্লি ১২ ওভারে ৯৭/১

04:59:04 PM

দিল্লি ৫ ওভারে ৪৮/১ 

04:26:47 PM

মুর্শিদাবাদে পথ দুর্ঘটনায় বাইক আরোহীর মৃত্যু, উত্তেজনা 

04:15:00 PM

সিউড়িতে সোনার দোকানে ডাকাতির ঘটনায় ধৃত ১ 
বীরভূমের সিউড়িতে সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতির ঘটনায় একজনকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতের কাছ থেকে সোনা, হীরের গয়না উদ্ধার করা হয়েছে বলে সাংবাদিক বৈঠকে জানান জেলা পুলিশ সুপার সুধীর কুমার নীলকান্তম। 

04:11:54 PM

আইপিএল: টসে জিতে ফিল্ডিং নিল কলকাতা

 আজ আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ডেয়ারডেভিলসের ম্যাচে টসে জিতে প্রথমে ফিল্ডিং-এর সিদ্ধান্ত অধিনায়ক গৌতম গম্ভীরের

03:49:23 PM






বিশেষ নিবন্ধ
 বাজেট হাসপাতাল তৈরি দূরদর্শী সিদ্ধান্ত, আগামীদিনে অগ্রাধিকার পাক জেলাও
নিমাই দে: এমন একটা প্রতিযোগিতার বাজারে, যেখানে সরকার বেসরকারি প্রতিষ্ঠানের মৌচাকে ঢিল মারতে নামছে, সেখানে ...
 অরুণাচলে চীনকে ঠেকাতে তৎপর সতর্ক ভারত
গৌরীশঙ্কর নাগ: আমরা ধরে নিয়েছিলাম তিব্বতের ওপর চীনের অধিকার যদি আমরা স্বীকার করে নিই, তাহলে ...
তোর্সা নদীই কি জলবণ্টনের স্থায়ী সমাধান?
গিরিজাশঙ্কর চট্টোপাধ্যায়: তিস্তা জলবণ্টন চুক্তি নিয়ে ভারত ও বাংলাদেশের মধ্যে নানাবিধ কূটনৈতিক আলোচনা হয়ে গেল ...
ভারত-বাংলাদেশ অভিন্ন নদীগুলির জলপ্রবাহ সমস্যা ও সমাধান
মোঃ তারিকুজ্জামান রেজা: বাংলাদেশ ও ভারত দুটি বন্ধু প্রতিবেশী রাষ্ট্র। এ দুই রাষ্ট্রের সম্পর্ক রক্তের ...
কেন্দ্রকে বাদ দিয়ে তাজপুরে বন্দর নির্মাণ হবে অসার ও অযৌক্তিক
উৎপল চৌধুরি : এটা সত্যি যে, একদিন কলকাতা বন্দরের সামগ্রিক পণ্য খালাস বাড়ানো ও বন্দরের ...