দক্ষিণবঙ্গ
 

রথযাত্রা উৎসবে মাতল পূর্ব ও পশ্চিম বর্ধমানের মানুষ, অনেকেই সারলেন খুঁটিপুজো 

বিএনএ, আসানসোল ও সংবাদদাতা: রথযাত্রা উপলক্ষে উৎসবের আমেজে ভাসল পূর্ব ও পশ্চিম বর্ধমান। রোদ বৃষ্টির মধ্যেই সকাল থেকেই উৎসবে মাতেন জেলার বাসিন্দারা। কোথাও রাজবাড়ির প্রাচীন রথ কোথাও আবার ইসকনের রথের রশিতে টান দিতে হুড়োহুড়ি পড়ে যায়।
বিশদ
ব্যক্তিগত স্বার্থের জন্য কিছু মানুষ ছেলেধরার গুজবে মারধরের ঘটনা ঘটাচ্ছে 

বিএনএ, বাঁকুড়া: ব্যক্তিগত স্বার্থের জন্য কিছু মানুষ বাঁকুড়ায় ছেলেধরার গুজব রটিয়ে মারধরের ঘটনা ঘটাচ্ছে। তারা এব্যাপারে রীতিমতো সাধারণ মানুষকে পরিকল্পনামাফিক উসকানি দিচ্ছে।
বিশদ

সিউড়িতে ফের ২ সিভিক ভলান্টিয়ারকে মারধর, গ্রেপ্তার ১ 

বিএনএ, সিউড়ি: ফের সিভিক ভলান্টিয়ারকে মারধর করার ঘটনা ঘটল বীরভূমে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার সিউড়ি থানার পুরন্দরপুরে যান চলাচল নিয়ন্ত্রণের দায়িত্বে থাকা দুই ঩সিভিক ভলান্টিয়ারকে ব্যাপক মারধর করে স্থানীয় তিন যুবক।
বিশদ

মারিশদায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু কিশোরের 

সংবাদদাতা, কাঁথি: মারিশদা থানার বড়নাওয়াই গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম অভিজিৎ মণ্ডল(১২)। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার বিকালে অভিজিতের বাড়ির পুকুরে অন্য পুকুর থেকে জল ঢোকানোর জন্য টুলু পাম্প চালানো হয়েছিল।
বিশদ

খড়্গপুরে বন্ধ পানীয় জল সরবরাহ, দুর্ভোগ 

সংবাদদাতা, খড়্গপুর: খড়্গপুর শহরের হোমিওপ্যাথি কলেজের রাস্তায় বেশকিছু দিন ধরে পানীয় জল সরবরাহ বন্ধ থাকায় দুর্ভোগে পড়েছেন বাসিন্দারা। এলাকায় রাস্তার ধারের টিউবওয়েল থেকে যেমন জল পাওয়া যাচ্ছে না।
বিশদ

পুরশুড়ায় পথ দুর্ঘটনায় নব দম্পতি সহ জখম ৬ 

বিএনএ, আরামবাগ: অষ্টমঙ্গলা করতে যাওয়ার পথে রবিবার সকালে পুরশুড়ার সাঁওতা এলাকায় পথ দুর্ঘটনায় নব দম্পতি সহ ছ’জন জখম হলেন। জখমদের মধ্যে চারবছরের একটি শিশুও রয়েছে। সকলকেই আরামবাগ মহকুমা হাসপাতালে ভরতি করা হয়েছে।
বিশদ

কাঁথিতে যুবকের মৃত্যুর জেরে পথ অবরোধ ঘিরে উত্তেজনা, পুলিশকে মার, গ্রেপ্তার ৬ 

সংবাদদাতা, কাঁথি: পথ দুর্ঘটনায় এক যুবকের মৃত্যুর প্রতিবাদে অবরোধকে কেন্দ্র করে শনিবার রাতে কাঁথি-দীঘা ১১৬বি জাতীয় সড়কে দীঘা কোস্টাল থানার অধীন অলংকারপুর এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়।
বিশদ

খণ্ডঘোষে বধূকে খুনের অভিযোগে ধৃত স্বামী ও শ্বশুর 

সংবাদদাতা, বর্ধমান: এক গৃহবধূকে কীটনাশক খাইয়ে মেরে ফেলার অভিযোগে তাঁর স্বামী ও শ্বশুরকে গ্রেপ্তার করেছে খণ্ডঘোষ থানার পুলিশ। ধৃতদের নাম অমল মণ্ডল ও প্রশান্ত মণ্ডল। খণ্ডঘোষ থানার চণ্ডীপুরে তাদের বাড়ি। রবিবার ভোরে বাড়ি থেকে পুলিশ তাদের গ্রেপ্তার করে।
বিশদ

রাজনগরে নিহত দলীয় নেতার মেয়ের বিয়ের খরচ দিল তৃণমূল 

বিএনএ, সিউড়ি: কথা রাখলেন অনুব্রত মণ্ডল। আদিবাসী সমবায় নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে খুন হওয়া তৃণমূল নেতার মেয়ের বিয়ের খরচ বহন করল তৃণমূল কংগ্রেস। দল ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাজনগরের আদিবাসীদের ‘ল্যাম্পস’ নির্বাচনের দিন সংঘর্ষে গুলিতে মৃত্যু হয় রাজনগর ব্লকের মুরাদগঞ্জের তৃণমূল নেতা বলরাম মণ্ডলের।
বিশদ

আসানসোলে পথদুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু 

বিএনএ, আসানসোল: ঘাগুরবুড়ি মন্দিরে পুজো দিতে যাওয়ার সময় আসানসোলের জুবলিতে পথ দুর্ঘটনায় এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, তাঁর নাম আরতি চক্রবর্তী(৭০)। তাঁর বাড়ি ঝাড়খণ্ডের গোমোতে। শনিবার সন্ধ্যায় তিনি ছেলের গাড়িতে চড়ে পুজো দিতে যাচ্ছিছিলেন।
বিশদ

Pages: 12345




একনজরে
সৌম্যজিৎ সাহা, কলকাতা: উচ্চ মাধ্যমিকের খাতা মূল্যায়নে পরীক্ষকদের ফাঁকি ধরতে কড়া পদক্ষেপ করছে সংসদ। এ জন্য পরীক্ষার খাতা পুনর্মূল্যায়নে (পিপিএস এবং পিপিআর) নয়া নির্দেশিকা জারি করল উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ। যদি দেখা যায়, কোনও খাতায় ৯ নম্বরের বেশি বাড়ছে বা ...

বিএনএ, বারাকপুর: রবিবার সকালে চাকদহ থানার পালপাড়ায় একটি কারখানায় আগুন লাগার ঘটনা ঘটে। জানা গিয়েছে, শ্যামল দাস নামে এক ব্যক্তি বাড়ি ভাড়া নিয়ে চুড়িদার, নাইটি তৈরির কারখানা করেন। সেই কারখানায় এদিন সকালে আগুন ধরে যায়। খবর দেওয়া হয় দমকল দপ্তরে।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মোহন বাগান কোচ হিসাবে মৌখিকভাবে সঞ্জয় সেন রাজি হওয়ার পর টিমের তালিকাও কর্তাদের দিয়েছেন তিনি।রবিবার সঞ্জয় সেন জানান,‘নতুন মরশুমে আমিই ফিজিক্যাল ট্রেনারের বাড়তি দায়িত্ব পালন করব। প্রি- সিজন কন্ডিশনিংও হবে আমার দায়িত্বে। অতীতে তো মোহন বাগান- ইস্ট ...

 লন্ডন, ২৫ জুন: গ্রেনফেল টাওয়ারের আতঙ্কের রেশ কাটতে না কাটতেই পূর্ব লন্ডনে শনিবার রাত ১০টা নাগাদ বেথনালগ্রিনের একটি বহুতল ভবনে ফের আগুন লাগে। তবে এখনও কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। ভবনের আগুন খানিকটা নিয়ন্ত্রণে এসেছে। জানা গিয়েছে, ওই এলাকায় সবচেয়ে ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের মানসিক স্থিরতা রাখা দরকার। প্রেম-প্রণয়ে বাধাবিঘ্ন থাকবে। তবে নতুন বন্ধু লাভ হবে। সাবধানে পদক্ষেপ ... বিশদ



ইতিহাসে আজকের দিন

 ১৯০৩- ইংরেজ সাহিত্যিক জর্জ অরওয়েলের জন্ম
১৯৬০- কবি সুধীন্দ্রনাথ দত্তের মৃত্যু
১৯৭৪- অভিনেত্রী করিশ্মা কাপুরের জন্ম
১৯৭৫- প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী দেশে জরুরি অবস্থা জারি করলেন
২০০৯- মার্কিন পপ সংগীত শিল্পী মাইকেল জ্যাকসনের মৃত্যু

25th  June, 2017



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৭৫ টাকা ৬৫.৪৩ টাকা
পাউন্ড ৮০.৬৪ টাকা ৮৩.৪২ টাকা
ইউরো ৭০.৭৬ টাকা ৭৩.২৮ টাকা
24th  June, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,২২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,৭২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,১৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,২০০ টাকা
25th  June, 2017

দিন পঞ্জিকা

১১ আষাঢ়, ২৬ জুন, সোমবার, তৃতীয়া রাত্রি ১০/১২, পুষ্যানক্ষত্র রাত্রি ৯/২৩, সূ উ ৪/৫৭/৫২, অ ৬/২০/৪২, অমৃতযোগ দিবা ৮/৩১-১০/১৮ রাত্রি ৯/১০-১২/০ পুনঃ ১/২৫-২/৫০, বারবেলা ৬/৩৮-৮/১৯ পুনঃ ৩/০-৪/৪০, কালরাত্রি ১০/২০-১১/৪০। ইদুল ফিতর
১১ আষাঢ়, ২৬ জুন, সোমবার, তৃতীয়া রাত্রি ২/০/৩১, পুষ্যানক্ষত্র রাত্রি ১/৩৯/৪, সূ উ ৪/৫৫/২৪, অ ৬/২২/১৭, অমৃতযোগ দিবা ৮/৩০/৩৪-১০/১৮/৯ রাত্রি ৯/১১/৬-১১/৫৯/৫৬, ১/২৪/২১-২/৪৮/৪৬, বারবেলা ৩/১/৩৪-৪/৪১/২৬, কালবেলা ৬/৩৬/১৬-৮/১৭/৭, কালরাত্রি ১০/১৯/৪২-১১/৩৮/৫০। ইদুল ফিতর
১ শওয়াল

ছবি সংবাদ


এই মুহূর্তে
শিলিগুড়িতে গৃহবধূ খুন, স্বামীসহ আটক ৩
শিলিগুড়ির সূর্য সেন কলোনিতে গৃহবধূকে খুনের অভিযোগে স্বামীসহ তিনজনকে আটক করা হল। রবিবার রাতে শৌচাগার থেকে শিখা চক্রবর্তী নামে মহিলার রক্তমাখা দেহ উদ্ধার হয়। মহিলার ভাই মৃদুলকান্তি দাস জানান, এদিন রাতে জামাইবাবু শান্তনু চক্রবর্তী তাঁকে ফোন করে বাড়িতে ডাকেন। তিনি বাড়িতে গিয়ে তাঁর দিদির দেহ উদ্ধার করেন। কীভাবে তাঁর দিদির মৃত্যু হল তাঁর সদুত্তর দিতে পারেনি অভিযুক্ত। তাঁর আরও অভিযোগ, শান্তনু চক্রবর্তীর আগেও একবার বিয়ে হয়েছিল। প্রথম পক্ষের স্ত্রীকেও হত্যা করেছিল সে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। আটক করা হয়েছে মৃতার স্বামী, শ্বশুর ও শাশুড়িকে।

12:20:00 AM

ভারত ৩১০/৫ (৪৩ ওভার)  

25-06-2017 - 11:47:24 PM

ভারত ১৯২/১ (৩০ ওভার) 

25-06-2017 - 10:34:21 PM

ভারত ৯৫/০ (১৫ ওভার) 

25-06-2017 - 09:38:36 PM

ভারত-ওয়েস্ট ইন্ডিজ: ফের বৃষ্টির জেরে ওভার সংখ্যা ৪৫ থেকে কমে দাঁড়াল ৪৩

25-06-2017 - 08:27:40 PM

নেদারল্যান্ডস সফর সেরে কলকাতায় ফিরলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 

25-06-2017 - 08:21:00 PM