দক্ষিণবঙ্গ
 

কুপার্স ক্যাম্পে মনোনয়ন জমা নিয়ে বিজেপির গোষ্ঠী কোন্দল

 সংবাদদাতা, তেহট্ট: কুপার্স ক্যাম্প পুরসভা নির্বাচনে ১২টি আসনেই মনোনয়ন জমা দিল বিজেপি প্রার্থীরা। শুক্রবার ১০জন ও শনিবার দু’জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। এবার চারজন মহিলা প্রার্থী রয়েছেন। এই মনোনয়নপত্র জমা দেওয়াকে কেন্দ্র করে ওই এলাকায় বিজেপির গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে চলে এল।
বিশদ
পুলিশি জেরায় স্বীকারোক্তি
৩ লক্ষ টাকার সুপারি দিয়ে স্ত্রীকে খুন করিয়ে ধৃত কাটোয়ার শিক্ষক

সংবাদদাতা, কাটোয়া: আট বছর আগে ১০লক্ষ টাকা পণ নিয়ে ধূমধাম করে বিয়ে হয়েছিল। বছর ছয়েকের একটি পুত্র সন্তানও রয়েছে। তবুও স্ত্রীকে মনে ধরেনি কাটোয়া স্টেডিয়ামপাড়ার বাসিন্দা পেশায় স্কুল শিক্ষক উজ্জ্বলভাস্কর ঘোষের। তাই তিন বছর আগেই স্ত্রীকে খুনের ছক কষেছিল সে।
বিশদ

ব্যবসায়ীর পরিবারকে খুনের হুমকি
পাঁশকুড়া থানার ওসি সহ ১০ জনের বিরুদ্ধে এফআইআরের নির্দেশ আদালতের

বিএনএ, তমলুক: ব্যবসায়ীর পরিবারকে খুনের হুমকি দেওয়া সহ নানা অভিযোগে পাঁশকুড়া থানার ওসি, এএসআই সহ মোট ১০জনের বিরুদ্ধে একাধিক ধারায় এফআইআর করার নির্দেশ দিলেন তমলুক জেলা আদালতের বিচারক। গত মঙ্গলবার তমলুক জেলা আদালতের সিজেএম এই নির্দেশ দিয়েছেন। এই ঘটনায় জেলার পুলিশ মহলে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।
বিশদ

বাঁকুড়া শহরে চিকিৎসককে নিগ্রহের অভিযোগ

বিএনএ, বাঁকুড়া: শুক্রবার রাতে বাঁকুড়া শহরের ভৈরবস্থান মোড়ে গাড়ি থেকে নামিয়ে এক চিকিৎসককে নিগ্রহের অভিযোগ উঠল অজ্ঞাত পরিচয় যুবকের বিরুদ্ধে। বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগের ওই চিকিৎসক তোশিবানন্দ বাগ পুলিশের কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন।
বিশদ

আদ্রায় ছেলেকে খুনে অভিযুক্ত বাবার ৩ দিনের পুলিশ হেপাজত
কথা বলানোর জন্য নেশাগ্রস্ত অবস্থায় মূক-বধির শিশুকে আগুনের ছেঁকা দিয়ে অত্যাচার

সংবাদদাতা, পুরুলিয়া: আদ্রায় মূক-বধির শিশুপুত্র খুনের ঘটনায় ধৃত বাবাকে শনিবার ৩ দিনের পুলিশ হেপাজতের নির্দেশ দিলেন রঘুনাথপুর মহকুমা আদালতের বিচারক। ধৃতকে জেরা করে খুনের প্রকৃত কারণ জানতে চাইছে পুলিশ।
বিশদ

জামুড়িয়ায় ম্যাটাডোরের ধাক্কায় যুবতীর মৃত্যু

 বিএনএ, আসানসোল: ট্রাক ও ম্যাটাডোরের রেষারেষির জেরে শনিবার জামুড়িয়ার তপসী মোড়ে এক যুবতীর মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃতার নাম মামণি বাউরি(৩০)।
বিশদ

বর্ধমানে স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের চেষ্টা, স্বামী গ্রেপ্তার

 সংবাদদাতা, বর্ধমান: স্ত্রীকে ওড়নার ফাঁসে শ্বাসরোধ করে খুনের চেষ্টার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করল বর্ধমান মহিলা থানার পুলিশ। ধৃতের নাম ধীরাজ মণ্ডল। বর্ধমান শহরের জগৎবেড় এলাকায় তার বাড়ি। শনিবার সকালে বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এদিনই ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হয়।
বিশদ

পুরুলিয়ার শিশুমৃত্যুতে কড়া ধারা প্রয়োগের নির্দেশ শিশু সুরক্ষা কমিশনের

 বিএনএ, সিউড়ি: শনিবার বোলপুরে পকসো, চাইল্ড রাইট ও চাইল্ড ট্রাফিকিং নিয়ে রাজ্য স্তরের কর্মশালার শুরুতে পুরুলিয়ার সূচবিদ্ধ শিশুর আত্মার শান্তি কামনায় নীরবতা পালন করা হয়।
বিশদ

কর্মপ্রার্থীদের ভিড়ে হিমশিম খাচ্ছে পুলিশ
পুরভোটের জেরে সিভিকে নিয়োগ আপাতত স্থগিত, পূর্ব বর্ধমানে সবক’টি থানায় নোটিস ঝোলানো হল

 বিএনএ, বর্ধমান: পুরভোটের বিজ্ঞপ্তি জারি হওয়ায় সিভিক ভলান্টিয়ার নিয়োগ আপাতত স্থগিত রাখা হলেও পূর্ব বর্ধমান জেলায় ১৭টি থানায় দিন দিন চাকরিপ্রার্থীর ভিড় উপচে পড়ছে। কবে থেকে ফরম দেওয়া হবে তা জানতে নিয়মিত থানায় থানায় ভিড় জমছে।
বিশদ

জামালপুরে মৃতদেহ উদ্ধারের ঘটনায় খুনের মামলা রুজু

 সংবাদদাতা, বর্ধমান: জামালপুর থানার মুশুণ্ডা গ্রামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার হওয়ার ঘটনায় খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করল পুলিশ। গত ১৫জুলাই রাত ৮টা নাগাদ বাড়ি থেকে সাইকেল নিয়ে বের হন মুশুণ্ডা গ্রামের সোনা মুর্মু। বিভিন্ন জায়গায় খোঁজখবর করেও তাঁর হদিশ পাননি পরিবারের লোকজন।
বিশদ

দুর্গাপুরে যুবকের বিরুদ্ধে ছাত্রীর ফেসবুকে আপত্তিকর মন্তব্যের অভিযোগ

 বিএনএ, আসানসোল: ফের দুর্গাপুরে এক ছাত্রীর ফেসবুক অ্যাকাউন্টে আপত্তিকর মন্তব্য করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্গাপুরের সি-জোনের বাসিন্দা ওই কলেজ ছাত্রীকে কিছুদিন আগে একটি ভুয়ো অ্যাকাউন্ট থেকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠানো হয়।
বিশদ

 ২১জুলাইয়ের সভা থেকে ফেরার পথে বিষ্ণুপুরের তৃণমূল কর্মীর মৃত্যু

 সংবাদদাতা, বিষ্ণুপুর: ২১জুলাইয়ের সভা থেকে ফেরার পথে শুক্রবার রাতে বিষ্ণুপুরের রাধানগরের এক তৃণমূল কর্মীর মৃত্যু হয়েছে। মৃতের নাম অরূপ কর্মকার(৪৮)। পুলিশ জানিয়েছে, অরূপবাবু ওইদিন কলকাতা থেকে বাসে করে ফেরার পথে হুগলি জেলার চাঁপাডাঙায় অসুস্থ হন।
বিশদ

Pages: 12345




একনজরে
বিএনএ, রায়গঞ্জ: রায়গঞ্জ পুর বাসস্ট্যান্ড সংলগ্ন স্থানে গত ৯ জুলাই আদিবাসী নাবালিকাদের ধর্ষণ এবং ঘটনার প্রতিবাদে ১৪ জুলাই শহরে আদিবাসীদের তাণ্ডবের পর শনিবার রায়গঞ্জে এসে বৈঠক করলেন আদিবাসী উন্নয়নমন্ত্রী জেমস কুজুর। এদিন কর্ণজোড়ায় সার্কিট হাউসে এই বৈঠক হয়েছে। ...

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২২ জুলাই: জাতীয় গড়ের তুলনায় পশ্চিমবঙ্গে বেকারত্বের হার বেশি। সম্প্রতি লোকসভায় কেন্দ্রীয় শ্রমমন্ত্রী বন্দারু দত্তাত্রেয়’র পেশ করা রিপোর্টে প্রকাশ পেয়েছে এই তথ্য। একইসঙ্গে সংশ্লিষ্ট রিপোর্টে কেন্দ্রীয় শ্রমমন্ত্রী এও উল্লেখ করেছেন যে, ২০১২-১৩ আর্থিক বছরের তুলনায় ২০১৫-১৬ অর্থবর্ষে ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইষ্টার্ন কোলফিল্ডের সালানপুর এলাকায় থাকা কর্মী আবাসন থেকে কলকাতা হাইকোর্টের নির্দেশ অনুসারে অন্তত ১০০ বেআইনি দখলদারকে উচ্ছেদ করা হয়েছে। বস্তুত, এই রাষ্ট্রায়ত্ত সংস্থার বহু আবাসনেই তারপরেও প্রচুর বেআইনি দখলদার রয়েছে বলে অভিযোগ রয়েছে। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের শহরে তোলাবাজির অভিযোগ। পাঁচ লক্ষ টাকা তোলা চেয়ে হুমকি দেওয়ায় কলকাতার বেনিয়াপুকুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন এক প্রোমোটার। মহম্মদ ওমর ফারুখ নামে ওই প্রোমোটারের লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। লালবাজার সূত্রে এই ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যাবসা সূত্রে উপার্জন বৃদ্ধি। বিদ্যায় মানসিক চঞ্চলতা বাধার কারণ হতে পারে। গুরুজনদের শরীর স্বাস্থ্য নিয়ে ... বিশদ



ইতিহাসে আজকের দিন

 ১৮৫৬- স্বাধীনতা সংগ্রামী বাল গঙ্গাধর তিলকের জন্ম
 ১৮৯৫ – চিত্রশিল্পী মুকুল দের জন্ম
 ২০০৪- অভিনেতা মেহমুদের মৃত্যু
 ২০১২- আই এন এ’ যোদ্ধা লক্ষ্মী সায়গলের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৫৫ টাকা ৬৬.২৩ টাকা
পাউন্ড ৮১.৯৮ টাকা ৮৪.৯৬ টাকা
ইউরো ৭৩.৫৬ টাকা ৭৬.১৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
22nd  July, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,০৭০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,৫৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৭,৯৯৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

 ৭ শ্রাবণ, ২৩ জুলাই, রবিবার, অমাবস্যা দিবা ৩/১৬, পুনর্বসুনক্ষত্র দিবা ৯/৫৩, সূ উ ৫/৭/৫৭, অ ৬/১৮/৫, অমৃতযোগ প্রাতঃ ৬/১-৯/৩১ রাত্রি ৭/৪৫-৯/১১, বারবেলা ১০/৪-১/২২, কালরাত্রি ১/৪-২/২৬।
৬ শ্রাবণ, ২৩ জুলাই, রবিবার, অমাবস্যা ৩/৫২/৫৯, পুনর্বসুনক্ষত্র ১১/৫/৩৬, সূ উ ৫/৪/৫০, অ ৬/২০/৬, অমৃতযোগ দিবা ৫/৫৭/৫১-৯/২৯/৫৫, বারবেলা ১০/৩/৩-১১/৪২/২৮, কালবেলা ১১/৪২/২৮-১/২১/৫২, কালরাত্রি ১/৩/৪-২/২৩/৩৯।
 ২৮ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
ভারতের জয়ের জন্য ৬ ওভারে ৩১ রান প্রয়োজন 

09:47:31 PM

ভারত ১৪৫/৩ (৩৫ ওভার) 

09:08:03 PM

ভারত ১২০/২ (৩০ ওভার) 

08:45:54 PM

ভারত ৬৯/২ (২০ ওভারে)

08:10:29 PM

ভারত ৪৩/২ (১২ ওভারে)

07:41:49 PM

ভারত ৩১/১ (৮ ওভারে)

07:26:26 PM