Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

ইন্দাসে তৃণমূল কর্মীদের বাসে হামলার ঘটনায় ৩ বিজেপি কর্মী গ্রেপ্তার 

সংবাদদাতা, বিষ্ণুপুর: শহিদ সমাবেশে যোগ দিতে যাওয়ার পথে ইন্দাসে তৃণমূল কর্মীদের বাসে হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে সোমবার রাতে পুলিস তিন বিজেপি কর্মীকে গ্রেপ্তার করেছে।   বিশদ
চন্দ্রকোণায় আদিবাসী বধূকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার গুনিন 

সংবাদদাতা, ঘাটাল: আদিবাসী গৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক গুনিনকে গ্রেপ্তার করা হল। গুনিনের নাম উত্তম ঘোষ। চন্দ্রকোণা থানার তাতারপুরে তার বাড়ি। অভিযোগ, ওই থানারই আঁধারিয়া গ্রামের এক আদিবাসী গৃহবধূর রোগ সারানোর নাম করে তাঁকে সে ধর্ষণ করে।   বিশদ

কর্মীদের সুবিধার্থে ই-স্বাস্থ্য অ্যাপ চালু করেছে ইসিএল 

বিএনএ, সাঁততোড়িয়া(দিসেরগড়): ইসিএলের বর্তমান ও প্রাক্তন কর্মী এবং কয়লা খনি এলাকার মানুষের সামনে নিজেদের স্বাস্থ্য পরিষেবা সংক্রান্ত যাবতীয় তথ্য হাতের মুঠোয় এনে দিতে ইসিএল কর্তৃপক্ষ প্রস্তুত করেছে একটি বিশেষ অ্যাপ।  বিশদ

কালীগঞ্জে প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসল প্রেমিকা 

সংবাদদাতা, কালীগঞ্জ: নদীয়ার কালীগঞ্জের ছোট চাঁদঘর এলাকার শিকারি পাড়ায় প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসল প্রেমিকা। দীর্ঘ সাত বছর সম্পর্কের পর বিয়ে করতে বেঁকে বসায় রবিবার সকাল থেকে প্রেমিক রাজু শেখের বাড়ির সামনে ধর্নায় বসে পাড়ারই প্রেমিকা সারজিনা খাতুন। 
বিশদ

23rd  July, 2019
নয়াগ্রামে হুঁশিয়ারি ভারতীর
বিজেপি কর্মীদের মিথ্যা কেস দিলে থানার
অফিসারদের বাইরে বেরনো বন্ধ করে দেব 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: বিজেপি কর্মীদের মিথ্যা কেস দিলে থানার অফিসারদের অধিকার কেড়ে নিয়ে বাইরে বেরনো বন্ধ করে দেব। সোমবার নয়াগ্রামের বড়পাটে বিজেপির এক সভায় এভাবেই পুলিসকে হুঁশিয়ারি দিলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ। তিনি বলেন, আর মাত্র কয়েকদিন পরে আমরা যখন ক্ষমতায় আসব যথাযোগ্য শাস্তির ব্যবস্থা করব। আপনারা ভয় পাবেন না। 
বিশদ

23rd  July, 2019
খড়্গপুরে এটিএমে ভরার জন্য ব্যাঙ্ক থেকে দেড় কোটি টাকা তুলে চম্পট, গ্রেপ্তার ২ 

সংবাদদাতা, খড়্গপুর: এটিএমে ভরার জন্য স্টেট ব্যাঙ্ক থেকে টাকা তুলে চম্পট দেওয়ার অভিযোগ উঠল বেসরকারি সংস্থার এক কর্মীর বিরুদ্ধে। এই ঘটনায় খড়্গপুর শহরে চাঞ্চল্য ছড়িয়েছে। রবিবার রাতে খড়্গপুর শহর ও নারায়ণগড় থেকে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিস। 
বিশদ

23rd  July, 2019
পুলিসের নির্যাতনের অভিযোগ তুলে জেলাজুড়ে বিজেপির থানা অবরোধ 

বাংলা নিউজ এজেন্সি: দলীয় কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসিয়ে জেলে ঢোকানো সহ পুলিসি নির্যাতনের প্রতিবাদে সোমবার বীরভূম জেলাজুড়ে বিজেপি থানা ঘেরাও ও ডেপুটেশন কর্মসূচি পালন করে। জেলার সিউড়ি, রামপুরহাট ও বোলপুর মহকুমার প্রতিটি থানায় বিজেপি নেতৃত্ব ভাগ হয়ে গিয়ে এই কর্মসূচিতে যোগ দেন।  
বিশদ

23rd  July, 2019
কাজ পাইয়ে দেওয়ার টোপ দিয়ে
মেমারির কিশোরীকে উত্তরপ্রদেশে নিয়ে
গিয়ে জোর করে দেহব্যবসা, গ্রেপ্তার দম্পতি 

সংবাদদাতা, বর্ধমান: ভালো কাজ পাইয়ে দেওয়ার টোপ দিয়ে মেমারির এক কিশোরীকে উত্তরপ্রদেশে নিয়ে গিয়ে জোর করে দেহ ব্যবসায় নামানোর অভিযোগে দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিস।  
বিশদ

23rd  July, 2019
হাউসিং ফর অল প্রকল্পের উপভোক্তাদের অভিযোগে সত্যতা
রয়েছে, মেনে নিলেন রামপুরহাট পুরসভার ভাইস চেয়ারম্যান 

সংবাদদাতা, রামপুরহাট: হাউসিং ফর অল প্রকল্পের বাড়িগুলি অসম্পূর্ণ ও নিন্মমানের অভিযোগ তুলে ৩ দিন আগে রামপুরহাট পুরসভার ভাইস চেয়াম্যানের বাড়ির সামনে বিক্ষোভ প্রদর্শন করে জেলে যেতে হয়েছে চার উপভোক্তাকে।  
বিশদ

23rd  July, 2019
২১ জুলাইয়ের সভায় যাওয়ার কারণে দাসপুরে তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে 

সংবাদদাতা, ঘাটাল: ২১ জুলাইয়ের সভায় যাওয়ার কারণে সোমবার দাসপুরে তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে। প্রতিবাদে সোমবার দাসপুর থানার সামানে ঘাটাল-মেদিনীপুর সড়ক অবরোধ করে তৃণমূল।  
বিশদ

23rd  July, 2019
হতাশ বিজেপি কর্মী সমর্থকরা
আবেদনের সময় পেরিয়ে যাওয়ায় বিষ্ণুপুর
আদালতে জামিন পেলেন না সৌমিত্র খাঁ 

সংবাদদাতা, বিষ্ণুপুর: সোমবার বিষ্ণুপুর মহকুমা আদালতে বিজেপির সংসদ সদস্য সৌমিত্র খাঁর জামিন পেলেন না। এদিন বিষ্ণুপুর মহকুমা আদালতের সেকেন্ড কোর্টের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সৌরভ হাজরার এজলাসে জমিনের আবেদন জানানো হয়। কিন্তু, হাইকোর্টের বেঁধে দেওয়া চার সপ্তাহের মধ্যে জামিনের আবেদন না জানানোয় বিষ্ণুপুর আদালত তা গ্রহণ করেনি।  
বিশদ

23rd  July, 2019
অনূর্ধ্ব-১৭ মহিলা ফুটবল বিশ্বকাপের জাতীয় দলের শিবিরে ডাক পেলেন রূপনারায়ণপুরের অদ্রিজা 

বিএনএ, রূপনারায়নপুর: ২০২০ সালে ভারতে আয়োজিত অনূর্ধ্ব ১৭ ফিফা মহিলা বিশ্বকাপ ফুটবল প্রতিযোগিতায় বাংলার একমাত্র প্রতিনিধি হিসেবে জাতীয় দলের শিবিরে ডাক পেয়েছেন রূপনারায়ণপুরের কিশোরী অদ্রিজা সরখেল। তাই দেশের হয়ে বিশ্বকাপে সাফল্য পাওয়ার জন্য অনুশীলনে মগ্ন সে।  
বিশদ

23rd  July, 2019
বর্ধমান মেডিক্যালে মহিলা চিকিৎসককে গালিগালাজ ও চতুর্থ শ্রেণীর কর্মীকে মারধর, গ্রেপ্তার ১ 

সংবাদদাতা, বর্ধমান: বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের এক মহিলা চিকিৎসককে গালিগালাজ ও চতুর্থ শ্রেণীর কর্মীকে মারধরের ঘটনায় রোগীর পরিবারের একজনকে গ্রেপ্তার করেছে পুলিস। ধৃতের নাম আবু শেখ। কাটোয়া থানার বানমুড়ো গ্রামে তার বাড়ি।  
বিশদ

23rd  July, 2019
তাহেরপুরে নাবালিকাকে যৌন হেনস্তার ঘটনায়
অভিযুক্তকে গ্রেপ্তারের দাবিতে পড়ুয়াদের মিছিল 

সংবাদদাতা, রানাঘাট: নাবালিকাকে যৌন হেনস্তার অভিযোগে তাহেরপুর থানার বাদকুল্লার বাপুজিনগর গ্রামের গৃহশিক্ষিকার স্বামীকে অবিলম্বে গ্রেপ্তারের দাবিতে এলাকায় মিছিল করল স্কুল পড়ুয়ারা। সোমবার সকালে স্থানীয় বাপুজিনগর হাইস্কুলের পড়ুয়ারা স্কুল থেকে মিছিল করে এলাকার বিভিন্ন রাস্তা ঘোরে। 
বিশদ

23rd  July, 2019
আরামবাগে প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে 

বিএনএ, আরামবাগ: আরামবাগেও এবার মনুয়া কাণ্ডের ছায়া। প্রেমিকে সঙ্গে নিয়ে স্বামীকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। রবিবার গভীর রাতে আরামবাগ থানার ডহরকুণ্ডু এলাকার ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। মৃতের নাম লক্ষ্মী প্রামাণিক(৩২)।  
বিশদ

23rd  July, 2019

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্য সরকারের কর্মীরা কেন্দ্রীয় সরকারি কর্মীদের হারে বেতন পাবেন কি না, এই বিতর্ক প্রায় দু’বছর ধরে অমীমাংসিত রয়েছে। হাইকোর্টে দু’দফায় এবং পরবর্তীকালে স্টেট অ্যাডমিনিস্ট্রেটিভ ট্রাইব্যুনালে (স্যাট) এর শুনানি হয়। হাইকোর্টের সর্বশেষ রায় অনুযায়ী, এই বিষয়টির চূড়ান্ত ফয়সালা ...

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: এবারই প্রথম হাওড়ার শৈলেন মান্না স্টেডিয়ামে ডুরান্ড কাপের ৬টি ম্যাচ হবে। এর আগে হাওড়ায় এই রকম সর্বভারতীয় ম্যাচ হয়নি। তাই নতুন করে সাজিয়ে তোলা হচ্ছে শৈলেন মান্না স্টেডিয়াম। এর জন্য হাওড়া পুরসভা জোরকদমে স্টেডিয়ামের পরিকাঠামোগত উন্নয়নে বিশেষ ...

সংবাদদাতা, কুমারগ্রাম: ভারী বর্ষণের কারণে আলিপুরদুয়ার পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের সূর্যনগরের ম্যাকউইলিয়াম আর আর প্রাইমারি ইংরেজি মাধ্যম স্কুল জলমগ্ন হয়ে আছে। ক্লাস রুমের ভেতরেও হাঁটু ...

 মুম্বই, ২৩ জুলাই: জন্মদিনে উপহার ১০১ টাকা। এক গরিব মহিলা শ্রমিকের কাছ থেকে এই উপহার পেয়ে কেঁদে ফেললেন মহারাষ্ট্রে মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ। ওই মহিলার নাম ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যয় বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে কোনও বিরূপ অবস্থার সৃষ্টি হতে পারে। বিদ্যার্থীর শুভ ফল লাভ হবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮০২- ফরাসি লেখক আলেকজান্দার দুমার জন্ম
১৮৭০- সাহিত্যিক কালীপ্রসন্ন সিংহের মৃত্যু
১৮৮৪- ‘হিন্দু পেট্রিয়টে’-র সম্পাদক কৃষ্ণদাস পালের মৃত্যু
১৮৯৮- সাহিত্যিক তারাশংকর বন্দ্যোপাধ্যায়ের জন্ম
১৯৩৭- অভিনেতা মনোজ কুমারের জন্ম
১৯৪৫- উইপ্রোর কর্ণধার আজিম প্রেমজির জন্ম
১৯৬৯- আমেরিকান অভিনেত্রী ও সঙ্গীতশিল্পী জেনিফার লোপেজের জন্ম
১৯৮০- মহানায়ক উত্তম কুমারের মৃত্যু
২০০৩- অভিনেতা শমিত ভঞ্জের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.২০ টাকা ৬৯.৮৯ টাকা
পাউন্ড ৮৪.৪০ টাকা ৮৭.৫৪ টাকা
ইউরো ৭৫.৮৭ টাকা ৭৮.৮০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,৪২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৬১০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৪,১১৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪১,১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪১,২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯, বুধবার, সপ্তমী ৩২/২৩ অপঃ ৬/৫। রেবতী ২৬/২৪ দিবা ৩/৪২। সূ উ ৫/৮/৯, অ ৬/১৭/৫৩, অমৃতযোগ দিবা ৬/৫৩ মধ্যে পুনঃ ৯/৩১ গতে ১১/১৭ মধ্যে পুনঃ ৩/৪০ গতে ৫/২৬ মধ্যে। রাত্রি ৭/১ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১/৩১ গতে উদয়াবধি, বারবেলা ৮/২৫ গতে ১০/৪ মধ্যে পুনঃ ১১/৪৩ গতে ১/২২ মধ্যে, কালরাত্রি ২/২৬ গতে ৩/৪৭ মধ্যে।
৭ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯, বুধবার, সপ্তমী ২২/২১/১৭ দিবা ২/২/৫৯। রেবতীনক্ষত্র ১৯/৪২/৮ দিবা ১২/৫৯/১৯, সূ উ ৫/৬/২৮, অ ৬/২১/১৮, অমৃতযোগ দিবা ৬/৫৭ মধ্যে ও ৯/৩২ গতে ১১/১৬ মধ্যে ও ৩/৩৫ গতে ৫/১৯ মধ্যে এবং রাত্রি ৬/৫৫ গতে ৯/৭ মধ্যে ও ১/৩২ গতে ৫/৭ মধ্যে, বারবেলা ১১/৪৩/৫৩ গতে ১/২৩/১৪ মধ্যে, কালবেলা ৮/২৫/১০ গতে ১০/৪/৩২ মধ্যে, কালরাত্রি ১/২৫/১০ গতে ৩/৪৫/৪৯ মধ্যে।
 ২০ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
২০২২ বিশ্বকাপ বাছাই পর্ব: ভারত-ওমানের ম্যাচ আয়োজন করতে চাইছে গুয়াহাটি

২০২২ ফিফা বিশ্বকাপ বাছাই পর্বের প্রথম ম্যাচ ৫ সেপ্টেম্বর ভারত ...বিশদ

08:25:00 AM

দাদার খুনের বদলা নিতে সেনায় যোগ দুই ভাইয়ের 
গত বছর ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে অপহরণ করে খুন ...বিশদ

08:20:00 AM

আজকের রাশিফল
মেষ: সম্পত্তি নিয়ে মামলা-মোকদ্দমার সম্ভাবনা আছে। বৃষ: কর্মক্ষেত্রে স্থিতাবস্থা বজায় ...বিশদ

08:11:49 AM

মেয়াদ বাড়ল আয়কর রিটার্ন ফাইলের
২০১৮-১৯ আর্থিক বছরের জন্য আয়কর রিটার্ন ফাইলের চূড়ান্ত মেয়াদ ৩১ ...বিশদ

08:10:00 AM

কর্ণাটক: আস্থা ভোটে হার কংগ্রেস-জেডি(এস) জোটের 

23-07-2019 - 07:47:35 PM

কর্ণাটক বিধানসভায় আস্থাভোট শুরু হল 

23-07-2019 - 07:22:00 PM