Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

ঝাড়গ্রামে মহিলা পুলিসকর্মীকে নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার স্বামী 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: এক মহিলা পুলিসকর্মীকে নির্যাতনের অভিযোগে শুক্রবার তাঁর স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিস। ধৃতের নাম কাঞ্চন মাহাত। তাঁর বাড়ি ঝাড়গ্রাম থানার ধুলাভূড়রি গ্রামে। শনিবার ধৃতকে ঝাড়গ্রাম এসিজেএম আদালতে তোলা হয়। ধৃতের বাবা মারা যাওয়ায় পারলৌকিক কাজের জন্য বিচারক জামিন মঞ্জুর করেন।  
বিশদ
রামপুরহাটে অতিথিশালার দোতলা থেকে নীচে পড়ে জখম আইসি 

সংবাদদাতা, রামপুরহাট: শনিবার দুপুরে রানিগঞ্জ মোড়গ্রাম ৬০ নম্বর জাতীয় সড়কের ধারে একটি সরকারি অতিথিশালার দোতলা থেকে নীচে পড়ে গুরুতর জখম হলেন রামপুরহাট থানার আইসি সন্দীপন চট্টোপাধ্যায়।  
বিশদ

বহরমপুর পুরসভায় দু’সপ্তাহ ধরে অডিট চলায় বিভিন্ন মহলে গুঞ্জন 

বিএনএ, বহরমপুর: প্রায় দু’সপ্তাহ ধরে বহরমপুর পুরসভায় অডিট চলায় গুঞ্জন উঠেছে। এনিয়ে বিভিন্ন মহলের বক্তব্য, বর্তমানে পুরবোর্ডের দায়িত্বে রয়েছে প্রশাসক। কাজেই, এবার অডিটে বিগত পুরবোর্ডের অনিয়ম ধরা পড়তে পারে বলে অনেকে মনে করছেন।  
বিশদ

কটূক্তির প্রতিবাদ করায় খণ্ডঘোষে মহিলার শ্লীলতাহানি, ধৃত যুবক 

সংবাদদাতা, বর্ধমান: কটূক্তির প্রতিবাদ করায় মহিলার শ্লীলতাহানি ও তাঁর ছেলেকে মারধরের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করে খণ্ডঘোষ থানার পুলিস। ধৃতের নাম শেখ মোজাম্মেল ওরফে রাজেশ। খণ্ডঘোষ থানার বেড়ুগ্রামে তার বাড়ি। 
বিশদ

খয়রাশোলে তৃণমূলের পঞ্চায়েত সদস্যকে মারধরের অভিযোগ
 

বিএনএ, সিউড়ি: ফের প্রকাশ্যে এল খয়রাশোলে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। গত শুক্রবার এই ব্লকের বড়রা গ্রামে তৃণমূলের এক পঞ্চায়েত সদস্যকে মারধরের অভিযোগ ওঠে শাসক দলের অন্যগোষ্ঠীর বিরুদ্ধে।  
বিশদ

ব্যবসায়ীদের দাবি মেনে জিয়াগঞ্জ সদরঘাট সব্জি বাজারের ছাদ ঢালাই হচ্ছে 

সংবাদদাতা, লালবাগ: সব্জি ব্যবসায়ীদের দীর্ঘদিনের দাবি মেনে অবশেষে জিয়াগঞ্জ সদর ঘাট সংলগ্ন সব্জি বাজারের ছাদ ঢালাইয়ের কাজ শুরু হয়েছে। ৬০০০বর্গ ফুটের ছাদ ঢালাই করতে ৫০লক্ষ টাকা খরচ হবে বলে জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পুরসভা সূত্রে জানা গিয়েছে। 
বিশদ

আজিমগঞ্জে পিকনিকে মাতলেন অবসরপ্রাপ্ত সরকারি কর্মীরা 

সংবাদদাতা, লালবাগ: শনিবার আজিমগঞ্জের বড়নগরে রানি ভবানীর রাজ রাজেশ্বরী মন্দির সংলগ্ন মাঠে পিকনিকে মাতলেন জিয়াগঞ্জ-আজিমগঞ্জের ১৯০জন অবসরপ্রাপ্ত সরকারি কর্মী। 
বিশদ

বড়ঞায় নাবালিকাকে ধর্ষণের দায়ে যুবককে ১০ বছর কারাদণ্ড 

সংবাদদাতা, কান্দি: প্রতিবেশী নাবালিকাকে ধর্ষণের দায়ে এক যুবককে ১০বছর কারাদণ্ডের সাজা ঘোষণা করল কান্দি মহকুমা পকসো আদালত। শনিবার পকসো আদালতের বিচারক সন্দীপকুমার মান্না ওই সাজা ঘোষণা করেন। সাজাপ্রাপ্তর নাম কৃষ্ণা বাগদি। বাড়ি বড়ঞা থানার ফুলশেখর গ্রামে। 
বিশদ

দেওয়ানদিঘিতে ট্রাক্টরের ধাক্কায় শিক্ষকের মৃত্যু, অবরোধ 

সংবাদদাতা, বর্ধমান: শনিবার দেওয়ানদিঘি থানার সোনাপলাশিতে ট্রাক্টরের ধাক্কায় এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। প্রতিবাদে স্থানীয় বাসিন্দারা দীর্ঘক্ষণ বর্ধমান নবদ্বীপ রোড অবরোধ করেন। তার জেরে ব্যাপক যানজট হয়। 
বিশদ

বহরমপুরে বাস কম, গন্তব্যে পৌঁছতে পারলেন না বহু যাত্রী 

বিএনএ, বহরমপুর: ব্রিগেড সমাবেশের জন্য বহরমপুর-বর্ধমান রুটের বেসরকারি বাস তুলে নেওয়ায় চরম দুর্ভোগে পড়লেন যাত্রীরা। শনিবার বহরমপুরে বেসরকারি বাসস্ট্যান্ডে যাত্রীরা ব্যাগপত্র নিয়ে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে ছিলেন। 
বিশদ

দুর্গাপুরে জবরদখল উচ্ছেদে কড়া পদক্ষেপ নিচ্ছে ডিএসপি 

বিএনএ, আসানসোল: দুর্গাপুরে ডিএসপির জায়গা থেকে জবরদখলকারীদের সরানোর জন্য কড়া পদক্ষেপ নিতে চলেছে কর্তৃপক্ষ। সংস্থার বহু জমি জবরদখল হওয়ার পাশাপাশি অনেক আবাসনও বহিরাগতদের দখলে রয়েছে বলে অভিযোগ। 
বিশদ

পশ্চিম বর্ধমানে দেদার বিদ্যুৎ চুরি নিয়ে উদ্বিগ্ন প্রশাসন

বিএনএ, আসানসোল: পশ্চিম বর্ধমানে দেদার বিদ্যুৎ চুরি হওয়ায় জেলা প্রশাসন উদ্বিগ্ন। জেলাশাসক শশাঙ্ক শেঠি কয়েকদিন আগেই বিদ্যুৎ দপ্তরের আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন। প্রশাসন সূত্রে জানা গিয়েছে, বরাকর, দোমোহানি সহ বিভিন্ন এলাকায় কমার্শিয়াল ক্ষেত্রেও বিদ্যুৎ দপ্তরের আয় কমেছে।  
বিশদ

রামনগরে নাবালিকা অপহরণের ঘটনায় গ্রেপ্তার ১ 

সংবাদদাতা, কাঁথি: নাবালিকা অপহরণের ঘটনায় সহযোগিতা করার অভিযোগে অপহরণকারী যুবকের মেসোমশাই গ্রেপ্তার করেছে রামনগর থানার পুলিস। পুলিস জানিয়েছে, ধৃতের নাম রাধাশ্যাম গিরি।  
বিশদ

কাঁথিতে বাইক চুরির ঘটনায় গ্রেপ্তার ২ যুবক 

সংবাদদাতা, কাঁথি: বাইক চুরির ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে কাঁথি থানার পুলিস। পুলিস জানিয়েছে, ধৃতদের নাম প্রকাশ মাইতি ও শেখ নুরুল ইসলাম। দু’জনের বাড়ি কাঁথির মুকুন্দপুর এলাকায়। শনিবার ধৃতদের কাঁথি মহকুমা আদালতে তোলা হলে বিচারক ১৪দিন জেল হেফাজতের নির্দেশ দেন। 
বিশদ

মঙ্গলকোটে অগ্নিদগ্ধ হয়ে বধূর মৃত্যু 

সংবাদদাতা, বর্ধমান: মঙ্গলকোট থানার ঝিলু গ্রামে অগ্নিদগ্ধ হয়ে এক বধূর মৃত্যু হয়েছে। মৃতার নাম বুড়ি বিবি(২৬)। রবিবার তিনি অগ্নিদগ্ধ হন। তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতে তিনি মারা যান। রান্না করতে গিয়ে গ্যাস লিক করে তিনি অগ্নিদগ্ধ হন বলে পরিবারের দাবি।
 
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সল্টলেক সেন্ট্রাল পার্কের কাছে ব্রিগেডগামী বাসের ধাক্কায় আহত হলেন বিধাননগর পুলিসের গোয়েন্দা প্রধান। শনিবার সকালে এই ঘটনাটি ঘটে। তবে আঘাত গুরুতর নয়। ...

নয়াদিল্লি, ১৯ জানুয়ারি: ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে ঘরের মাঠে একদিনের সিরিজের প্রথম দু’টি ম্যাচে খেলবেন ঋষভ পন্থ। মূলত বিশ্বকাপের আগে তাঁর ফিটনেস পরখ করে নিতে চাইছেন জাতীয় নির্বাচকরা।   ...

নয়াদিল্লি, ১৯ জানুয়ারি (পিটিআই): আইআরসিটিসির দুর্নীতি মামলায় আপাত স্বস্তি পেলেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদব। শনিবার দিল্লির এক আদালত লালুপ্রসাদের অন্তবর্তী জামিনের মেয়াদ ২৮ জানুয়ারি পর্যন্ত বাড়িয়েছে। ...

সায়ন্ত ভট্টাচার্য, কলকাতা: ব্রিগেডের ভিড় দেশের যে কোনও সমাবেশকে ছাপিয়ে যায়। এবার তা চাক্ষুষ করে তাঁরা বুঝলেন, কথাটা কতখানি সত্য! জীবনে প্রথমবার কলকাতার ব্রিগেড সমাবেশে দার্জিলিং থেকে এসেছেন ভুটিয়া সম্প্রদায়ের পালগন ভুটিয়া এবং তাঁর সঙ্গীরা। বললেন, এত ভিড় যে কোনও ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মক্ষেত্রে অশান্তির সম্ভাবনা। মাতৃস্থানীয় কার শরীর-স্বাস্থ্যের অবনতি। প্রেমে সফলতা। বাহন ক্রয়-বিক্রয়ের যোগ। সন্তানের বিদ্যাশিক্ষায় উন্নতি।প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮১৭: হিন্দু কলেজের (বর্তমান প্রেসিডেন্সি কলেজ) যাত্রা শুরু
১৯৭২: নতুন রাজ্য হল অরুণাচল প্রদেশ ও মেঘালয়
১৯৯৩: মার্কিন অভিনেত্রী অড্রে হেপবার্নের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৪ টাকা ৭২.০৪ টাকা
পাউন্ড ৯০.৭৪ টাকা ৯৪.০১ টাকা
ইউরো ৭৯.৬৬ টাকা ৮২.৬৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
19th  January, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩২, ৮১৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১, ১৩৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১, ৬০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯, ২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯, ৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ মাঘ ১৪২৫, ২০ জানুয়ারি ২০১৯, রবিবার, চতুর্দশী ১৯/৫১ দিবা ২/১৯। নক্ষত্র- আর্দ্রা ৪/২১ দিবা ৮/৭ পরে পুনর্বসু ৫৭/২৯ শেষরাত্রি ৫/২২, সূ উ ৬/২২/৫২, অ ৫/১২/১০, অমৃতযোগ দিবা ৭/৬ গতে ১০/০ মধ্যে। রাত্রি ৬/৫৭ গতে ৮/৪৩ মধ্যে। বারবেলা ঘ ১০/২৬ গতে ১/৮ মধ্যে, কালরাত্রি ঘ ১/২৭ গতে ৩/৬ মধ্যে। 
৫ মাঘ ১৪২৫, ২০ জানুয়ারি ২০১৯, রবিবার, চতুর্দশী ১/৪২/২৩। আর্দ্রানক্ষত্র ৭/৩৪/১২। সূ উ ৬/২৪/৫৬, অ ৫/৯/৩৫, অমৃতযোগ দিবা ঘ ৭/৭/৫৫ থেকে ঘ ৯/৫৯/৪৯ মধ্যে এবং রাত্রি ৬/৫৫/৩৮ থেকে ৮/৪১/৪১ মধ্যে। বারবেলা ১০/২৬/৪১ থেকে ১১/৪৭/১৬ মধ্যে, কালবেলা ১১/৪৭/১৬ থেকে ১/৭/৫৫ মধ্যে, কালরাত্রি ১/২৬/৪১ থেকে ঘ ৩/৬/৬ মধ্যে। 
 
এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: প্রেমে সফলতা। বৃষ: অগ্নিবিদ্যুৎ থেকে সতর্ক হওয়া প্রয়োজন। মিথুন: বিদ্যার্জনে শুভ ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৮১৭: হিন্দু কলেজের (বর্তমান প্রেসিডেন্সি কলেজ) যাত্রা শুরু১৯৭২: নতুন রাজ্য ...বিশদ

07:03:20 PM

দিনহাটায় আগ্নেয়াস্ত্র ও কার্তুজ সহ ধৃত ১ 

03:22:34 PM

হিমাচলের কেলং ভ্যালিতে ব্যাপক তুষারপাত 

03:21:00 PM

হায়দরাবাদে বিমানবন্দর থেকে ৬৬ লক্ষ টাকার সোনার বাট সহ গ্রেপ্তার ১ 

03:17:00 PM

সিরিয়ায় যাত্রীবাহী বাসে বিস্ফোরণ, মৃত ৩ 

03:03:00 PM