দক্ষিণবঙ্গ
 

চণ্ডীপুর পঞ্চায়েত সমিতির তৃণমূল কর্মাধ্যক্ষর বাড়িতে আগুন লাগিয়ে খুনের চেষ্টা 

বিএনএ, তমলুক: শুক্রবার রাতে চণ্ডীপুর তৃণমূল পঞ্চায়েত সমিতির মৎস্য ও প্রাণিসম্পদ কর্মাধ্যক্ষ লিপিকা ভক্তর ঘরে আগুন লাগিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠেছে। ঘরের ভিতর আগুন লাগিয়ে দরজা বাইরে থেকে আটকে দেওয়া হয় বলে অভিযোগ। এই ঘটনা ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। 
বিশদ
কাজের টোপ দিয়ে মেমারির দুই নাবালিকাকে বিহারে পাচার, গ্রেপ্তার ২ মহিলা 

সংবাদদাতা, বর্ধমান: কাজ দেওয়ার টোপ দিয়ে মেমারির দুই নাবালিকাকে অপহরণ করে বিহারে পাচার করে দেওয়ার অভিযোগে দুই মহিলাকে গ্রেপ্তার করেছে পুলিস। ধৃতদের নাম চান্দা মোহালি ও মঞ্জু মোহালি। সম্পর্কে তারা দুই বোন।  
বিশদ

20th  January, 2019
নাদনঘাটের বাইকের শোরুমে চুরি যাওয়া সামগ্রী উদ্ধার, গ্রেপ্তার আরও ১ 

সংবাদদাতা, পূর্বস্থলী: নাদনঘাট থানার তুলসীডাঙায় মোটর বাইকের শোরুম থেকে চুরি যাওয়া ল্যাপটপ, মোবাইল ফোন উদ্ধার করল পুলিস। শুক্রবার রাতে কালনা শহরের কদমতলায় হানা দিয়ে দীপ বন্দ্যোপাধ্যায় নামে এক যুবককে গ্রেপ্তার করে নাদনঘাট থানার পুলিস। তার কাছ থেকে ওই চোরাই মালপত্র উদ্ধার হয়।  
বিশদ

20th  January, 2019
ব্রিগেড সমাবেশের দিন সংখ্যা কমলেও প্রতিটি রুটেই বাস চলল বীরভূমে 

বিএনএ, সিউড়ি: ব্রিগেড সমাবেশের দিন খানিকটা অপ্রত্যাশিতভাবেই বীরভূম জেলার পরিবহণ ব্যবস্থা সচল থাকল। সিউড়ি, বোলপুর, রামপুরহাট সর্বত্রই বাসস্ট্যান্ড থেকে প্রতিটি রুটের বেসরকারি বাস চলাচল করেছে।  
বিশদ

20th  January, 2019
ঝাড়গ্রামে মহিলা পুলিসকর্মীকে নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার স্বামী 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: এক মহিলা পুলিসকর্মীকে নির্যাতনের অভিযোগে শুক্রবার তাঁর স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিস। ধৃতের নাম কাঞ্চন মাহাত। তাঁর বাড়ি ঝাড়গ্রাম থানার ধুলাভূড়রি গ্রামে। শনিবার ধৃতকে ঝাড়গ্রাম এসিজেএম আদালতে তোলা হয়। ধৃতের বাবা মারা যাওয়ায় পারলৌকিক কাজের জন্য বিচারক জামিন মঞ্জুর করেন।  
বিশদ

20th  January, 2019
রামপুরহাটে অতিথিশালার দোতলা থেকে নীচে পড়ে জখম আইসি 

সংবাদদাতা, রামপুরহাট: শনিবার দুপুরে রানিগঞ্জ মোড়গ্রাম ৬০ নম্বর জাতীয় সড়কের ধারে একটি সরকারি অতিথিশালার দোতলা থেকে নীচে পড়ে গুরুতর জখম হলেন রামপুরহাট থানার আইসি সন্দীপন চট্টোপাধ্যায়।  
বিশদ

20th  January, 2019
বহরমপুর পুরসভায় দু’সপ্তাহ ধরে অডিট চলায় বিভিন্ন মহলে গুঞ্জন 

বিএনএ, বহরমপুর: প্রায় দু’সপ্তাহ ধরে বহরমপুর পুরসভায় অডিট চলায় গুঞ্জন উঠেছে। এনিয়ে বিভিন্ন মহলের বক্তব্য, বর্তমানে পুরবোর্ডের দায়িত্বে রয়েছে প্রশাসক। কাজেই, এবার অডিটে বিগত পুরবোর্ডের অনিয়ম ধরা পড়তে পারে বলে অনেকে মনে করছেন।  
বিশদ

20th  January, 2019
কটূক্তির প্রতিবাদ করায় খণ্ডঘোষে মহিলার শ্লীলতাহানি, ধৃত যুবক 

সংবাদদাতা, বর্ধমান: কটূক্তির প্রতিবাদ করায় মহিলার শ্লীলতাহানি ও তাঁর ছেলেকে মারধরের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করে খণ্ডঘোষ থানার পুলিস। ধৃতের নাম শেখ মোজাম্মেল ওরফে রাজেশ। খণ্ডঘোষ থানার বেড়ুগ্রামে তার বাড়ি। 
বিশদ

20th  January, 2019
খয়রাশোলে তৃণমূলের পঞ্চায়েত সদস্যকে মারধরের অভিযোগ
 

বিএনএ, সিউড়ি: ফের প্রকাশ্যে এল খয়রাশোলে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। গত শুক্রবার এই ব্লকের বড়রা গ্রামে তৃণমূলের এক পঞ্চায়েত সদস্যকে মারধরের অভিযোগ ওঠে শাসক দলের অন্যগোষ্ঠীর বিরুদ্ধে।  
বিশদ

20th  January, 2019
ব্যবসায়ীদের দাবি মেনে জিয়াগঞ্জ সদরঘাট সব্জি বাজারের ছাদ ঢালাই হচ্ছে 

সংবাদদাতা, লালবাগ: সব্জি ব্যবসায়ীদের দীর্ঘদিনের দাবি মেনে অবশেষে জিয়াগঞ্জ সদর ঘাট সংলগ্ন সব্জি বাজারের ছাদ ঢালাইয়ের কাজ শুরু হয়েছে। ৬০০০বর্গ ফুটের ছাদ ঢালাই করতে ৫০লক্ষ টাকা খরচ হবে বলে জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পুরসভা সূত্রে জানা গিয়েছে। 
বিশদ

20th  January, 2019
আজিমগঞ্জে পিকনিকে মাতলেন অবসরপ্রাপ্ত সরকারি কর্মীরা 

সংবাদদাতা, লালবাগ: শনিবার আজিমগঞ্জের বড়নগরে রানি ভবানীর রাজ রাজেশ্বরী মন্দির সংলগ্ন মাঠে পিকনিকে মাতলেন জিয়াগঞ্জ-আজিমগঞ্জের ১৯০জন অবসরপ্রাপ্ত সরকারি কর্মী। 
বিশদ

20th  January, 2019
বড়ঞায় নাবালিকাকে ধর্ষণের দায়ে যুবককে ১০ বছর কারাদণ্ড 

সংবাদদাতা, কান্দি: প্রতিবেশী নাবালিকাকে ধর্ষণের দায়ে এক যুবককে ১০বছর কারাদণ্ডের সাজা ঘোষণা করল কান্দি মহকুমা পকসো আদালত। শনিবার পকসো আদালতের বিচারক সন্দীপকুমার মান্না ওই সাজা ঘোষণা করেন। সাজাপ্রাপ্তর নাম কৃষ্ণা বাগদি। বাড়ি বড়ঞা থানার ফুলশেখর গ্রামে। 
বিশদ

20th  January, 2019
দেওয়ানদিঘিতে ট্রাক্টরের ধাক্কায় শিক্ষকের মৃত্যু, অবরোধ 

সংবাদদাতা, বর্ধমান: শনিবার দেওয়ানদিঘি থানার সোনাপলাশিতে ট্রাক্টরের ধাক্কায় এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। প্রতিবাদে স্থানীয় বাসিন্দারা দীর্ঘক্ষণ বর্ধমান নবদ্বীপ রোড অবরোধ করেন। তার জেরে ব্যাপক যানজট হয়। 
বিশদ

20th  January, 2019
বহরমপুরে বাস কম, গন্তব্যে পৌঁছতে পারলেন না বহু যাত্রী 

বিএনএ, বহরমপুর: ব্রিগেড সমাবেশের জন্য বহরমপুর-বর্ধমান রুটের বেসরকারি বাস তুলে নেওয়ায় চরম দুর্ভোগে পড়লেন যাত্রীরা। শনিবার বহরমপুরে বেসরকারি বাসস্ট্যান্ডে যাত্রীরা ব্যাগপত্র নিয়ে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে ছিলেন। 
বিশদ

20th  January, 2019
দুর্গাপুরে জবরদখল উচ্ছেদে কড়া পদক্ষেপ নিচ্ছে ডিএসপি 

বিএনএ, আসানসোল: দুর্গাপুরে ডিএসপির জায়গা থেকে জবরদখলকারীদের সরানোর জন্য কড়া পদক্ষেপ নিতে চলেছে কর্তৃপক্ষ। সংস্থার বহু জমি জবরদখল হওয়ার পাশাপাশি অনেক আবাসনও বহিরাগতদের দখলে রয়েছে বলে অভিযোগ। 
বিশদ

20th  January, 2019

Pages: 12345

একনজরে
কেন্দ্রপাড়া, ২১ জানুয়ারি (পিটিআই): ওড়িশার কেন্দ্রপাড়া জেলায় একটি এসইউভির সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন চারজন। পুলিস জানিয়েছে, যাত্রীরা মুম্বইয়ের ট্রেন ধরার জন্য কেন্দ্রপাড়া শহর থেকে কটক স্টেশনে যাচ্ছিলেন।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লজ্জায় মাথা হেঁট বাংলার ফুটবল প্রশাসক ও নার্সারি পর্যায়ে কাজ করা কোচদের। সাব জুনিয়র পর্যায়ে বয়স ভাঁড়ানো নিয়ে কঠোর মনোভাব নিয়েছিলেন আইএফএ সচিব উৎপল গাঙ্গুলি। ...

বিএনএ, কোচবিহার: সোমবার শীতের রোদ গায়ে মেখে মন্দিরের বারান্দায় ১০৮ ঘটি জলে স্নান করলেন বড় বাবা। পুঁথি দেখে মন্ত্রোচ্চারণ করলেন পুরোহিত। ঢাকের আওয়াজ আর ভক্তদের ...

সুকান্ত বসু, কলকাতা: দুই মহিলা কোর্টে সাক্ষ্য দিতে এসে বেঁকে বসায় মামলা থেকে খালাস পেয়ে গেলেন পাঁচ অভিযুক্ত। ঩ওই দুই মহিলাকে অসৎ উদ্দেশ্যে ভিন রাজ্যে পাচার করা হয়েছিল বলে অভিযোগ। সম্প্রতি আলিপুরের সপ্তম ফাস্ট ট্র্যাক কোর্টের বিচারক রাজশ্রী বসু অধিকারী ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

অতিরিক্ত পরিশ্রমে শারীরিক ক্লান্তি বৃদ্ধি। প্রিয়জনের মানহানির আশঙ্কা। দাম্পত্যজীবনে মতানৈক্য এড়িয়ে চলা প্রয়োজন। অত্যধিক ব্যয়। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৬৬৬: মুঘল সম্রাট শাহজাহানের মৃত্যু
১৯০১: রানি ভিক্টোরিয়ার মৃত্যু
১৯৭২: অভিনেত্রী নম্রতা শিরোদকরের জন্ম  

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৫৯ টাকা ৭২.২৯ টাকা
পাউন্ড ৯০.১৮ টাকা ৯৩.৬২ টাকা
ইউরো ৭৯.৭৭ টাকা ৮২.৭৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৭৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,০৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৫২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৮ মাঘ ১৪২৫, ২২ জানুয়ারি ২০১৯, মঙ্গলবার, প্রতিপদ ১/৪৬ দিবা ৭/৫ পরে দ্বিতীয়া ৫২/৩৯ রাত্রি ৩/২৬। নক্ষত্র- অশ্লেষা ৪২/৫৩ রাত্রি ১১/৩২, সূ উ ৬/২২/৩৬, অ ৫/১৩/৩৪, অমৃতযোগ দিবা ৮/৩২ গতে ১০/৪৩ মধ্যে পুনঃ ১২/৫২ গতে ২/১৯ মধ্যে পুনঃ ৩/২ গতে ৪/২৮ মধ্যে। রাত্রি ৬/৫ মধ্যে পুনঃ ৮/৪৩ গতে ১১/২১ মধ্যে পুনঃ ২/০ গতে ৩/৪৪ মধ্যে। বারবেলা ঘ ৭/৪৪ গতে ৯/৫ মধ্যে পুনঃ ১/৯ গতে ২/৩১ মধ্যে, কালরাত্রি ঘ ৬/৫২ গতে ৮/৩১ মধ্যে। 
৭ মাঘ ১৪২৫, ২২ জানুয়ারি ২০১৯, মঙ্গলবার, প্রতিপদ ৯/১৬/২। অশ্লেষানক্ষত্র রাত্রি ২/৫৪/৪১। সূ উ ৬/২৫/২, অ ৫/১০/৩৮, অমৃতযোগ দিবা ঘ ৮/৩৪/৬ থেকে ঘ ১০/৪৩/২৭ মধ্যে ও ১২/৫২/৪৭ থেকে ২/১৯/১ মধ্যে ও ৩/২/৮ থেকে ৪/২৮/২১ মধ্যে এবং রাত্রি ৬/৪/২১ মধ্যে ও ৮/৪৩/১ থেকে ১১/২১/৪০ মধ্যে ও ২/০/২০ থেকে ৩/৪৬/৬ মধ্যে। বারবেলা ৭/৪৫/৪৪ থেকে ৯/৬/২৬ মধ্যে, কালবেলা ১/৮/৩২ থেকে ২/২৯/১৪ মধ্যে, কালরাত্রি ৬/৪৯/৫৬ থেকে ঘ ৮/২৯/১৪ মধ্যে। 
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
মালদহের সভা শেষে অসুস্থ অমিত শাহ, ফিরছেন দিল্লি 
আবারও অসুস্থ হয়ে পড়লেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। এদিন ...বিশদ

05:10:14 PM

লোকসভার প্রস্তুতি নিয়ে রাজ্য প্রশাসনের সঙ্গে আলোচনায় নির্বাচন কমিশন 
তিন মাসের মধ্যেই লোকসভা ভোট। হাতে রয়েছে মাত্র অল্প কিছু ...বিশদ

04:57:45 PM

১ ফেব্রুয়ারি বিধানসভার বাজেট অধিবেশন শুরু 

04:20:00 PM

১৩৪ পয়েন্ট পড়ল সেনসেক্স 

04:06:00 PM

প্রধান শিক্ষক নিয়োগে সম্পূর্ণ স্থগিতাদেশ দিল হাইকোর্ট 
স্কুলগুলিতে প্রধান শিক্ষক নিয়োগের উপর সম্পূর্ণ স্থগিতাদেশ দিল কলকাতা হাইকোর্ট। ...বিশদ

03:11:51 PM

বাংলায় বিজেপি এলে একটি গোরুও পাচার হবে না: অমিত শাহ 

03:01:04 PM