Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

শান্তিপুরে গৃহবধূর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট,
অভিযুক্ত যুবকের বিরুদ্ধে পুলিসে নালিশ 

সংবাদদাতা, রানাঘাট: শান্তিপুরে এক গৃহবধূর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার অভিযোগ উঠল স্থানীয় এক যুবকের বিরুদ্ধে। বিষয়টি নিয়ে শান্তিপুর থানায় লিখিত অভিযোগ করেছেন ওই গৃহবধূর স্বামী।  
বিশদ
বেআইনিভাবে বালি ও মাটি তোলার অভিযোগে ডাম্পার আটকে বিক্ষোভ 

বিএনএ, সিউড়ি: সোমবার সিউড়ি-২ ব্লকের হাট ইকড়া গ্রামে বেআইনিভাবে বালি ও মাটি তোলার অভিযোগে বালিবোঝাই ডাম্পার আটকে বিক্ষোভ দেখালেন এলাকাবাসী। তাঁদের অভিযোগ, বক্রেশ্বর নদী থেকে বালি তোলার অনুমোদন নিলেও বালি কারবারিরা নদীর পার্শ্ববর্তী জমি থেকেই মাটি ও তার নীচে থাকা বালি তুলে নিচ্ছে। 
বিশদ

18th  June, 2019
তালডাংরায় রাস্তার পাশ থেকে মৃতদেহ উদ্ধার

 

সংবাদদাতা, খাতড়া: সোমবার সকালে তালডাংরায় রাস্তার পাশ থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে পুলিস। পুলিস জানিয়েছে, মৃতের নাম অমিয় মণ্ডল(৪০)। তাঁর বাড়ি তালডাংরা থানার শ্যামসুন্দরপুর গ্রামে। 
বিশদ

18th  June, 2019
সাম্প্রতিক ইস্যু নিয়ে আন্দোলন না হওয়ায় বামফ্রন্টে শরিক অসন্তোষ চরমে 

বিএনএ, কৃষ্ণনগর: লোকসভা নির্বাচনের পর কোনও ইস্যুতেই বামফ্রন্ট আন্দোলনে না নামায় বাম শরিকদের মধ্যে অসন্তোষ চরমে উঠেছে। শরিক দল আরএসপি এবার এককভাবে আন্দোলনে নামার কথা ঘোষণা করেছে।  
বিশদ

18th  June, 2019
মায়ের বকুনিতে অভিমানে আত্মঘাতী ছাত্রী 

সংবাদদাতা, কালনা: পড়াশোনা নিয়ে মায়ের বকুনির জেরে অভিমানে আত্মঘাতী হল একাদশ শ্রেণীর এক ছাত্রী। মৃতার নাম নিবেদিতা সাহা(১৬)। বাড়ি হুগলি জেলার বলাগড় থানার গুপ্তিপাড়ায়। রবিবার বিকেলে ঘরে তাকে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখেন পরিবারের লোকজন।  
বিশদ

18th  June, 2019
ঝাড়গ্রামে হাতির হানায় যুবকের মৃত্যু 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: হাতি তাড়াতে গিয়ে মৃত্যু হল এক যুবকের। ররিবার রাতে ঝাড়গ্রাম থানার পশরো গ্রাম লাগোয়া জঙ্গলে এই ঘটনা ঘটে। মৃতের নাম বৈদ্যনাথ মান্ডি(২৮)। তিনি পেশায় রাজমিস্ত্রি ছিলেন।  
বিশদ

18th  June, 2019
রণগ্রাম ব্রিজে বাস চলাচল বন্ধ থাকায় ভোগান্তি, সরব যাত্রীরা 

সংবাদদাতা, কান্দি: যাত্রীবাহী বাস সময়ে চলাচল করছে না, নেই পর্যাপ্ত বাসও। ফলে নির্দিষ্ট সময়ে বাড়ি থেকে বেরিয়েও কাজের জায়গায় পৌঁছতে দেরি হচ্ছে। এই ঘটনায় ক্ষুব্ধ নিত্যযাত্রীরা রবিবার সন্ধ্যায় কান্দি বাস সিন্ডিকেটে স্মারকলিপি দিয়ে প্রতিবাদ করলেন। 
বিশদ

18th  June, 2019
তিন জেলায় বন্ধ ছিল হাসপাতালের আউটডোর, ধর্মঘট ওঠায় দুর্ভোগের অবসানের আশা  

বাংলা নিউজ এজেন্সি: ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশন ডাকা ধর্মঘটের জেরে সোমবার বাঁকুড়া, পুরুলিয়া ও আরামবাগের চিকিৎসা পরিষেবা ব্যাহত হয়। এদিন বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতাল সহ অন্যান্য স্বাস্থ্য প্রতিষ্ঠানে আউটডোর বন্ধ ছিল। ফলে রোগীদের দুর্ভোগ চরমে ওঠে।  
বিশদ

18th  June, 2019
ওন্দায় পথ দুর্ঘটনায় জখম ৮ 

বিএনএ, বাঁকুড়া: সোমবার ভোরে ৬০ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনায় আটজন জখম হন। ট্রাকের পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে মারুতি ভ্যান ধাক্কা মারলে দুর্ঘটনাটি ঘটে। এদিন ওন্দার দেশবাঁধ এলাকায় ওই ঘটনা ঘটে।  
বিশদ

18th  June, 2019
রঘুনাথপুরের বিধায়কের গ্রামে পানীয় জলের সঙ্কট, অবরোধ বাসিন্দাদের 

সংবাদদাতা, রঘুনাথপুর: পানীয় জলের দাবিতে সোমবার রঘুনাথপুরের বিধায়ক পূর্ণচন্দ্র বাউরির গ্রামের বাসিন্দারা পথ অবরোধ করে বিক্ষোভ দেখান। এছাড়াও এলাকায় থাকা অবৈধ জলের সংযোগগুলি দ্রুত কেটে ফেলার দাবিও এদিন জানানো হয়।
বিশদ

18th  June, 2019
বৃদ্ধের রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য বাড়ছে 

সংবাদদাতা, শান্তিনিকেতন: সোমবার সকালে এক বৃদ্ধের রহস্যমৃত্যু ঘিরে বোলপুরের ৬ নম্বর ওয়ার্ডের জামবুনি একলায় চাঞ্চল্য ছড়ায়। মৃতের নাম শিবশঙ্কর বন্দ্যোপাধ্যায়(৭৪)। তিনি বাড়িতে একাই থাকতেন। 
বিশদ

18th  June, 2019
মহিষাদলের ক্লাবে ‘জয় শ্রীরাম’ ধ্বনি নিয়ে তৃণমূল-বিজেপির গণ্ডগোল, জখম ২ জন 

সংবাদদাতা, হলদিয়া: ‘জয় শ্রীরাম’ ধ্বনি দেওয়ায় মহিষাদলের বেতকুণ্ডু এলাকায় বিজেপি ও তৃণমূলের মধ্যে গণ্ডগোল বাধল। এই ঘটনায় দু’জন জখম হয়েছেন। অসিত দাস নামে এক বিজেপি কর্মীর চোখের কাছে কাটারির কোপ মারার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।  
বিশদ

18th  June, 2019
যাঁরা অবৈধ কাজ-কারবারে যুক্ত তাদের পাশে আমি নেই: শুভেন্দু 

শীর্ষেন্দু দেবনাথ, মেদিনীপুর, বিএনএ: দু’ধরনের লোক আক্রান্ত হয়েছেন। কেউ কেউ তৃণমূল করতে গিয়ে আক্রান্ত হয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক হয়ে আক্রান্ত হয়েছেন, তাঁদের সঙ্গে আমি সর্বস্ব দিয়ে আছি। আর এক পক্ষ আছেন যারা মানুষের ঘৃণার সামনে পড়েছে। কিছু অবৈধ কাজ-কারবার করেছে। 
বিশদ

18th  June, 2019
ডাক্তারদের উপর আক্রমণের প্রতিবাদে মুর্শিদাবাদে মিছিল 

সংবাদদাতা, লালবাগ: হাসপাতালে ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের উপর আক্রমণের প্রতিবাদে সোমবার মুর্শিদাবাদ শহরে ধিক্কার মিছিল বের হয়। লালবাগ মহকুমার সমস্ত হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী মিছিলে পা মেলান। 
বিশদ

18th  June, 2019
শুভেন্দুর নির্দেশে বাঁকুড়ায় ব্লকে ব্লকে কোর কমিটি গঠনের উদ্যোগ তৃণমূলের 

বিএনএ, বাঁকুড়া: অঞ্চল থেকে জেলা স্তর পর্যন্ত কোর কমিটি গঠন করে সংগঠনের কাজ শুরুর ব্যাপারে নির্দেশ দিয়েছিলেন তৃণমূলের বাঁকুড়া জেলা পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী। সেই নির্দেশ পাওয়ার পর তৃণমূলের জেলা নেতৃত্ব কোর কমিটি গঠনে উদ্যোগী হয়েছেন।  
বিশদ

18th  June, 2019

Pages: 12345

একনজরে
রাষ্ট্রসঙ্ঘ, ১৮ জুন: অপেক্ষা আর মাত্র আট বছরের। তার পরেই চীনকে টপকে বিশ্বের সর্বাধিক জনসংখ্যার দেশ হয়ে উঠবে ভারত। সোমবার রাষ্ট্রসঙ্ঘে প্রকাশিত ‘দ্য ওয়ার্ল্ড পপুলেশন প্রসপেক্টস ২০১৯’ শীর্ষক রিপোর্টে এমনই চাঞ্চল্যকর দাবি করা হয়েছে। রিপোর্ট বলছে, ২০৫০ সালের মধ্যে বিশ্বের ...

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিজেপি ‘জয় শ্রীরাম’ লেখা কয়েক লক্ষ পোস্টকার্ড মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পাঠাবে। পাল্টা পদক্ষেপ হিসেবে তৃণমূল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে লক্ষাধিক ‘জয় হিন্দ, জয় বাংলা’ লেখা পোস্টকার্ড পাঠানোর কথা ঘোষণা করেছে। ...

 ম্যাঞ্চেস্টার, ১৮ জুন: পাঁচ ম্যাচে মাত্র তিন পয়েন্ট। লিগ তালিকায় এই মুহূর্তে নবম স্থানে রয়েছে পাকিস্তান। শেষ ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে ৮৯ রানে চূর্ণ হওয়ার পর ঘরে-বাইরে প্রচণ্ড সমালোচিত হয়েছেন পাক ক্রিকেটাররা। পাকিস্তানের সংবাদমাধ্যম এবং প্রাক্তনীরা সরফরাজ-ব্রিগেডের উপর তোপের পর ...

বিএনএ, পুন্ডিবাড়ি, কোচবিহার: মঙ্গলবার কোচবিহারে উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়য়ের অডিটোরিয়ামে ‘জয় শ্রীরাম ধ্বনি’ দিয়ে তৃণমূল প্রভাবিত কর্মচারী সমিতির সভা ভণ্ডুল করার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। বিজেপির ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের কোনও চুক্তিবদ্ধ কাজে যুক্ত হওয়ার যোগ আছে। ব্যবসা শুরু করা যেতে পারে। বিবাহের যোগাযোগ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৭- লেখক সলমন রুশদির জন্ম,
১৯৭০- রাজনীতিক রাহুল গান্ধীর জন্ম,
১৯৮১- ভারতে টেস্ট টিউব বেবির জনক সুভাষ মুখোপাধ্যায়ের মৃত্যু,
২০০৮- বর্তমানের প্রতিষ্ঠাতা-সম্পাদক বরুণ সেনগুপ্তের মৃত্যু 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.০৩ টাকা ৭০.৭২ টাকা
পাউন্ড ৮৫.৯৪ টাকা ৮৯.১১ টাকা
ইউরো ৭৭.০০ টাকা ৭৯.৯৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৪৬৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৭৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,২২৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ আষা‌ঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯, বুধবার, দ্বিতীয়া ২৬/৩৫ দিবা ৩/৩৪। পূর্বাষাঢ়া ২১/২৩ দিবা ১/৩০। সূ উ ৪/৫৯/৯, অ ৬/১৯/১২, অমৃতযোগ দিবা ৭/৩৭ গতে ১১/১১ মধ্যে পুনঃ ১/৫১ গতে ৫/২৫ মধ্যে। রাত্রি ৯/৫২ মধ্যে পুনঃ ১১/৫৯ গতে ১/২৪ মধ্যে, বারবেলা ৮/১৭ গতে ৯/৫৭ মধ্যে পুনঃ ১১/৩৮ গতে ১/১৮ মধ্যে, কালরাত্রি ২/১৭ গতে ৩/৩৭ মধ্যে। 
৩ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯, বুধবার, দ্বিতীয়া ২৪/১৯/০ দিবা ২/৩৯/৬। পূর্বাষাঢ়ানক্ষত্র ২০/৫৮/৩৭ দিবা ১/১৮/৫৭, সূ উ ৪/৫৫/৩০, অ ৬/২১/৫৪, অমৃতযোগ দিবা ৭/৪০ গতে ১১/১৪ মধ্যে ও ১/৫৫ গতে ৫/২৯ মধ্যে এবং রাত্রি ৯/৫৫ মধ্যে ও ১২/২ গতে ১/২৭ মধ্যে, বারবেলা ১১/৩৮/৪৩ গতে ১/১৯/২১ মধ্যে, কালবেলা ৮/১৭/৭ গতে ৯/৫৭/৫৫ মধ্যে, কালরাত্রি ২/১৭/৩ গতে ৩/৩৬/১৯ মধ্যে। 
১৫ শওয়াল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিশ্বকাপ: নিউজিল্যান্ডকে ২৪২ রানের টার্গেট দিল দঃ আফ্রিকা 

08:11:28 PM

বিশ্বকাপ: দঃ আফ্রিকা ১৬৯/৪ (৪০ ওভার) 

07:25:26 PM

হলদিয়া হাসপাতালে রোগী মৃত্যুকে কেন্দ্র করে ধুন্ধুমার
 

হলদিয়া হাসপাতালে রোগিনীর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে ধুন্ধুমার। হাসপাতাল চত্বরে ...বিশদ

06:59:53 PM

বিশ্বকাপ: দঃ আফ্রিকা ১২৩/৩ (৩০ ওভার) 

06:36:33 PM

কলকাতা সহ দুই পরগনায় ঝড়-বৃষ্টির সম্ভাবনা

06:01:32 PM

বিশ্বকাপ: দঃ আফ্রিকা ৭৩/২ (২০ ওভার) 

05:59:15 PM