কলকাতা
 

মগরার খালে স্নান করতে নেমে মৃত কিশোরী, নিখোঁজ আরও ১

 বিএনএ, চুঁচুড়া: শনিবার সকালে মগরা থানার ময়ূরমহলের কাছে সোয়াখালে স্নান করতে নেমে তলিয়ে যায় দুই কিশোরী। তাদের মধ্যে একজনের মৃতদেহ উদ্ধার করা গেলেও, অপর কিশোরীর সন্ধান এখনও মেলেনি। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সেখানে স্নান করতে নেমেছিল দুর্গা সোরেন নামে এক যুবতী।
বিশদ
 সন্তানের মৃত্যুশোকে গঙ্গায় মরণঝাঁপ মায়ের

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: ১০ মাসের অসুস্থ শিশুপুত্রের মৃত্যুশোকে শনিবার দুপুরে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন মা পূজা সিং (২৫)। হাওড়ার রামকৃষ্ণপুর ঘাট থেকে তিনি এদিন গঙ্গায় ঝাঁপ দেন। ঘণ্টাখানেক ধরে খোঁজাখুঁজির পর বিকালে হাওড়ার বিচালি ঘাট থেকে ওই মহিলার মৃতদেহ উদ্ধার হয়। পরে তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।
বিশদ

দমদমে চোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যু তরুণের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: চোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যু হল এক তরুণের। কালীপুজোর দিন, ভোররাতে ঘটনাটি ঘটেছে দমদম রবীন্দ্রনগরের এক নম্বর কলোনিতে। স্থানীয় সূত্রের খবর, বাসিন্দাদের অনেকেই তখন ঘুমাচ্ছেন। এই অবস্থায় একটি বাড়ি থেকে আচমকাই চোর-চোর চিৎকার শুনে প্রতিবেশীরা জড়ো হয়ে যান।
বিশদ

আক্রান্ত ট্রাফিক সার্জেন্ট

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভরসন্ধ্যায় শহরের রাস্তায় আক্রান্ত হলেন এক ট্রাফিক সার্জেন্ট। শনিবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ বালিগঞ্জ ফাঁড়ির কাছে এক বাইক আরোহীকে আটকান দক্ষিণ-পূর্ব ট্রাফিক গার্ডের সার্জেন্ট গোলক রায়।
বিশদ

আনন্দমূর্তিজির প্রয়াণ দিবস পালিত

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শনিবার আনন্দমূর্তিজির ২৭ তম প্রয়াণ দিবস মর্যাদার সঙ্গে পালিত হল। এই উপলক্ষে ছ’দিন ব্যাপী অখণ্ড কীর্তন তিলজলা আশ্রমে স্মৃতিমন্দিরে শুরু হয়। আনন্দমার্গ প্রচারক সংঘ এই অনুষ্ঠানের আয়োজন করে।
বিশদ

দেঙ্গায় জ্বরে ফের মৃত্যু, এলাকায় ডেঙ্গু আতঙ্ক

 বিএনএ, বারাসত: জ্বর নিয়ে হাসপাতালে ভরতি হয়ে দেগঙ্গার সোহাই এলাকায় এক ছাত্রের মৃত্যু হল। পরিবারের দাবি, তার রক্তের রিপোর্টে ‘এনএস-১’ পজিটিভ ছিল। শুক্রবার রাতে কলকাতার আর জি কর হাসপাতালে তার মৃত্যু হয়েছে।
বিশদ

 পার্ক স্ট্রিটে পুলিশ নিগ্রহ, ধৃত ২

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের নিগৃহীত হল পুলিশ। শুক্রবার বিকালে এই ঘটনা ঘটে পার্ক স্ট্রিট থানার ১৬ কলিন লেনে। প্রকাশ্যে চার যুবকের মদ্যপানের খবর পেয়ে পুলিশ গেলে একজন এএসআইকে স্থানীয় বাসিন্দারা নিগ্রহ করে বলে অভিযোগ।
বিশদ

বিসর্জন দিতে গিয়ে গঙ্গায় নিখোঁজ এক

 বিএনএ, বারাকপুর: বাড়ির কালীপ্রতিমা বিসর্জন দিতে গিয়ে বারাকপুর মঙ্গলপান্ডে ঘাটে গঙ্গায় তলিয়ে গেলেন এক ব্যক্তি। পুলিশ জানিয়েছে, তাঁর নাম প্রসেনজিৎ মুখোপাধ্যায় (৪২)। বারাকপুরের ৫ নম্বর ওয়ার্ডের রবীন্দ্রপল্লি এলাকায় তাঁর বাড়ি। শুক্রবার সন্ধ্যায় মঙ্গলপান্ডে ঘাটে প্রতিমা বিসর্জন দিতে যান।
বিশদ

 বড়বাজারে ভাঙল বাড়ি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের কলকাতার বড়বাজার এলাকায় একটি পুরানো বাড়ির একাংশ ভেঙে পড়ল। শনিবার সকালে এই ঘটনায় কেউ হতাহত হয়নি।
বিশদ

 নয়াবাদের ফ্ল্যাট থেকে বৃদ্ধার অগ্নিদগ্ধ দেহ উদ্ধার

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নয়াবাদ মিনিবাস স্ট্যান্ডের কাছে বদ্ধ ফ্ল্যাট থেকে অগ্নিদগ্ধ বৃদ্ধার দেহ উদ্ধার করল পঞ্চসায়র থানার পুলিশ। পরে তাঁকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়। নাম মুকুল ঘোষ (৬৮)।
বিশদ

 পিজিতে ধৃত দালাল

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের পিজি হাসপাতাল থেকে এক দালালকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতের নাম নাসিমুল গণি। পুলিশ সূত্রের খবর, হাওড়ার বাসিন্দা ওই দালাল কিডনি সংক্রান্ত রোগে আক্রান্ত এক রোগীকে হাসপাতালে ভরতি করিয়ে দেওয়ার আশ্বাস দিয়ে দেড় হাজার টাকা নিয়েছে।
বিশদ

চুঁচুড়ায় প্রতিবন্ধী যুবকের অস্বাভাবিক মৃত্যু, পালটা গণপিটুনিতে খতম ১ দুষ্কৃতী

 বিএনএ, চুঁচুড়া: কালীপুজোর রাতে পৃথক তিনটি ঘটনায় চন্দননগর কমিশনারেট এলাকায় এক প্রতিবন্ধী যুবকসহ দু’জনের মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, দু’জনের মৃত্যুর ঘটনা ঘটেছে চুঁচুড়া থানা এলাকায়। এছাড়াও ভদ্রেশ্বরের সুভাষপল্লিতে শেখ নিজামউদ্দিন নামে এক যুবক গুলিবিদ্ধ হয়ে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে চিকিৎসাধীন।
বিশদ

21st  October, 2017

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কম্পিউটার সফটওয়্যারের মাধ্যমে উচ্চ আয়ের বিদেশে চাকরি, বা বিজ্ঞান বিষয়ে পড়াশোনা ও গবেষণার প্রতি আগ্রহ অনেকদিন ধরে কমতে শুরু করেছে। এই অবস্থায় খুদে পড়ুয়াদের বিজ্ঞানের প্রতি আরও আকৃষ্ট করতে কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রকের পক্ষ থেকে বিভিন্ন ...

 শ্রীনগর ও জম্মু, ২১ অক্টোবর (পিটিআই): ফের সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করে জম্মু-কাশ্মীরের বারামুলা জেলার কামালকোট সেক্টরে নিয়ন্ত্রণরেখা বরাবর পাক সেনার নির্বিচারে গুলিবর্ষণে ভারতীয় সেনাবাহিনীর এক মালবাহক প্রাণ হারিয়েছেন। গুরুতম জখম হয়েছে একটি মেয়ে। তাকে উরি শহরের একটি হাসপাতালে ভরতি ...

আবিদজান, ২১ অক্টোবর (এএফপি): নাইজারে ফের হামলা। শনিবার মালি সীমান্ত লাগোয়া দক্ষিণ-পশ্চিম নাইজারে এই হামলার জেরে ১২ জন আধাসেনার মৃত্যু হল। দেশের অভ্যন্তরীণ মন্ত্রী মহম্মদ বাজৌম বলেন, নতুন করে হামলার ঘটনা ঘটেছে। ...

সংবাদদাতা, আরামবাগ: গাড়ি থেকে চাল চুরি করে হোটেলে বিক্রি করার অভিযোগে শনিবার তিনজনকে গ্রেপ্তার করেছে আরামবাগ থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম ইমাম শেখ, সুরজ শেখ ও বিবেক দাস। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় বাধা কাটবে। বড়দের কথার মান্যতা দেওয়া দরকার। ব্যাবসা সূত্রে উপার্জন বৃদ্ধি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৫৪: কবি জীবনানন্দ দাশের মৃত্যু
১৯৮৮: অভিনেত্রী পরিণীতি চোপড়ার জন্ম
২০০৮: চিত্রশিল্পী পরিতোষ সেনের মৃত্যু
২০০৮: চন্দ্রায়ন-১-এর সূচনা

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.২০ টাকা ৬৫.৮৮ টাকা
পাউন্ড ৮৩.৭৮ টাকা ৮৬.৬৩ টাকা
ইউরো ৭৫.৬০ টাকা ৭৮.২৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
21st  October, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ৩০,০৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৫০৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৯৩৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,০০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,১০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ কার্তিক, ২২ অক্টোবর, রবিবার, তৃতীয়া রাত্রি ৪/৫২, নক্ষত্র-বিশাখা, সূ উ ৫/৩৯/৪৪, অ ৫/২/৪২, অমৃতযোগ দিবা ঘ ৬/২৫ গতে ৮/৪২ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৪৬ মধ্যে। রাত্রি ঘ ৭/৩৫ গতে ৯/১৩ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ১/২৮ মধ্যে পুনঃ ২/১৮ গতে উদয়াবধি, বারবেলা ৯/৫৬ গতে ১২/৪৭ মধ্যে, কালরাত্রি ১২/৫৬ গতে ২/৩১ মধ্যে।
৪ কার্তিক, ২২ অক্টোবর, রবিবার, তৃতীয়া রাত্রি ৩/৫/৪৮, বিশাখানক্ষত্র, সূ উ ৫/৩৯/৩৬, অ ৫/২/২৪, অমৃতযোগ দিবা ৬/২৫/৭-৮/৪১/৪১, ১১/৪৩/৪৬-২/৪৫/৫০, রাত্রি ৭/৩৩/৫০-৯/১৪/৪৮, ১১/৪৬/১৪-১/২৭/১২, ২/১৭/৪১-৫/৪০/৮, বারবেলা ৯/৫৫/৩৯-১১/২১/০, কালবেলা ১১/২১/০-১২/৪৬/২১, কালরাত্রি ১২/৫৫/৩৯-২/৩০/১৮। 
১ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
দিল্লিতে অর্জুনগড় মেট্রো স্টেশনের কাছে ওলা গাড়িতে উদ্ধার এক ব্যক্তির দেহ

21-10-2017 - 10:11:00 PM

দিল্লিতে রাজৌরি গার্ডেনের কাছে একটি হোটেলে দম্পতির দেহ উদ্ধার

21-10-2017 - 10:07:00 PM

অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ: আমেরিকাকে ৪-১ গোলে হারাল ইংল্যান্ড

21-10-2017 - 10:05:14 PM

অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ: আমেরিকা ১ - ইংল্যান্ড ৩ (৭৩ মিনিট)

21-10-2017 - 09:36:09 PM

অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ: আমেরিকা ০ - ইংল্যান্ড ৩ (৬৪ মিনিট)

21-10-2017 - 09:28:04 PM

অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ: আমেরিকা ০ - ইংল্যান্ড ২ (৫০ মিনিট)
অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপে আজ মারগাঁওয়ে আমেরিকা বনাম ইংল্যান্ডের ম্যাচে ...বিশদ

21-10-2017 - 09:00:00 PM

অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ: ঘানাকে ২-১ গোলে হারাল মালি
অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপে আজ গুয়াহাটিতে মালি বনাম ঘানার ...বিশদ

21-10-2017 - 07:00:00 PM